কলকাতা
 

পর্ণশ্রীতে মানসিক ভারসাম্যহীন তরুণীকে ধর্ষণের অভিযোগ, ধৃত মন্দিরের পুরোহিত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অসহায়তার সুযোগ নিয়ে এক মানসিক ভারসাম্যহীন তরুণীকে দিনের পর দিন ধর্ষণ করার অভিযোগ উঠল এক পুরোহিতের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পর্ণশ্রী থানার অন্তর্গত বেহালার অজন্তা সিনেমা হলের কাছে পুলিস আবাসন সংলগ্ন এলাকায়। ঘটনাটি জানাজানি হতেই বৃহস্পতিবার স্থানীয় বাসিন্দারা ওই পুরোহিতের বাড়িতে তুমুল ভাঙচুর করেন। বেধড়ক মারধর করা হয় অভিযুক্তকে। এখানেই শেষ নয়, যে মন্দিরের পুরোহিত অভিযুক্ত, তার কমিটির অন্যান্য সদস্যদের বাড়িতেও হামলা চালানো হয়। একের পর এক সামগ্রী বাইরে ছুঁড়ে ফেলা হয়। ভাঙচুর করে অগ্নিসংযোগের চেষ্টা হয়। অশান্ত হয়ে ওঠে এই এলাকা। খবর পেয়ে পর্ণশ্রী থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে জনরোষের হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করে এবং গ্রেপ্তার করে। পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনা হয়। পুলিস জানিয়েছে, ধৃতের নাম উপেন্দ্র পাঠক। ধৃতকে আজ, শুক্রবার আলিপুর আদালতে তোলা হবে।
পুলিসের কাছে অভিযোগ অনুযায়ী, বেশকিছু দিন ধরেই দিদির শারীরিক গঠনে একটা পরিবর্তন দেখতে পাচ্ছিলেন তরুণীর বোন। তা দেখেই সন্দেহ হয় তাঁর। শেষ পর্যন্ত তিনিই তাঁর দিদির সঙ্গে কথা বলে বিষয়টি জানতে পারেন। এরপরই তিনি পরিজনদের বিষয়টি জানান। পরিজনরা ওই নির্যাতিতা তরুণীর সঙ্গে কথা বলতেই পুরো বিষয়টি উঠে আসে।
পুলিস তদন্তে নেমে জানতে পেরেছে, গত কয়েক মাস ধরে ভয় দেখিয়ে ওই মানসিক ভারসাম্যহীন তরুণীর উপর যৌন নির্যাতন চালাতেন বাড়ির পাশের মন্দিরের ওই পুরোহিত। এদিন এই ঘটনার কথা জানাজানি হতেই এলাকার বাসিন্দারা হামলা চালান ওই পুরোহিতের উপর। স্থানীয়রা জানিয়েছেন, পুরোহিত পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও তাকে ধরে ফেলা হয়। মন্দির কমিটির অন্যান্য সদস্যরা বাধা দিতে এলে তাঁদের উপরেও চড়াও হন স্থানীয়রা।
তাঁরা জানিয়েছেন, মন্দিরের পাঁচিল ঘেঁষেই ১০ নম্বর বস্তি। সেখানে থাকেন ওই তরুণী। আগে তাঁর বিয়ে হয়েছিল। কিন্তু, মানসিক সমস্যা দেখা দেওয়ায় স্বামী তাঁর সঙ্গে সম্পর্ক ত্যাগ করেন। তারপর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই তরুণী। এ দিন ওই তরুণীর বোন বলেন, মন্দিরের পাশেই পুকুরে স্নান করতে যেত দিদি। সেই সুযোগকেই কাজে লাগিয়েছে ওই পুরোহিত। আমার দিদি এখন দু’মাসের অন্তঃসত্ত্বা। বিষয়টি সকালে দিদি পুরোহিতকে বলতে গিয়েছিল। তখন দিদিকে ভয় দেখায়, যাতে সে কাউকে কিছু না বলে। যদি কারও কাছে দিদি মুখ খোলে, তাহলে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়। তাই গোটা বিষয়টি গোপন রাখতে বলা হয়। সেই সময় গোটা ঘটনা আড়াল থেকে শুনে ফেলি আমি। দিদি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে এলে আমি ওর সঙ্গে কথা বলে বিষয়টি জানতে পারি। এরপরই বাড়ির লোকেদের বিষয়টি জানাই।
09th  November, 2018
কার্তিক পুজোর বক্স ও বাজির ফাঁকেই গুলি
নিউটাউনে খুনের কারণ নিয়ে ধোঁয়াশায় পুলিস, দুষ্কৃতীদের স্কেচ আঁকার চেষ্টা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিউটাউনের পাথরঘাটা মণ্ডলপাড়ার জমি-বাড়ি জরিপ করা এবং কেনা-বেচার ব্যবসার সঙ্গে জড়িত ব্যবসায়ী খুনের ঘটনার পিছনে কী কারণ রয়েছে? তা নিয়ে ধোঁয়াশা এখনও কাটেনি।
বিশদ

এনআরএসে ২৫ কোটির মেশিনে রে শুরু, তদন্ত রিপোর্ট জমা না পড়ায় বিস্ময়

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিখরচায় সাধারণের ক্যান্সার চিকিৎসার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে এনআরএস মেডিক্যাল কলেজে আনা ২৫ কোটির মেশিনে রোগী পরিষেবা শুরু হয়ে গেল। অত্যাধুনিক এই রেডিওথেরাপি (লাইন্যাক) মেশিনটিতে সোমবার সন্ধ্যা দাস নামে ৫৬ বছরের এক রোগিণীকে রে দেওয়া হয়।
বিশদ

দক্ষিণেশ্বরের স্কাইওয়াক পরিচ্ছন্ন রাখতে ‘গান্ধীগিরি’ পুরসভার
থুতু ফেললেই এক বালতি জল ও কাপড় দিয়ে পরিষ্কার করে দেওয়ার মিনতি

হরিহর ঘোষাল, বারাকপুর, বিএনএ: দক্ষিণেশ্বরের নবনির্মিত স্কাইওয়াক পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে ‘গান্ধীগিরি’ শুরু করল এই হাঁটাপথের সেতুর রক্ষণাবেক্ষণের দায়িত্বপ্রাপ্ত কামারহাটি পুরসভা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে কালীপুজোর আগের দিন স্কাইওয়াকের উদ্বোধন হয়েছে।
বিশদ

 খোয়া যাওয়া টাকা আংশিক উদ্ধার, ধৃতদের জামিনের আর্জি খারিজ

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বেনিয়াপুকুর থানা এলাকায় সম্প্রতি এক ব্যক্তিকে মারধর করে তাঁর থেকে ৩ লক্ষ ৯৭ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছিল তিন যুবকের বিরুদ্ধে। সেই মামলায় ধৃতদের জেরা করে তাদের হেফাজত থেকে ২ লক্ষ ৮৪ হাজার টাকা উদ্ধার হয়।
বিশদ

Loading...
সতর্ক করলেন পুলিস অফিসারদের
নগর দায়রা কোর্টের লকআপ পরিদর্শন করলেন মুখ্য বিচারক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কয়েকদিন আগেই ব্যাঙ্কশাল কোর্টের বিভিন্ন এজলাসে আচমকা হানা দিয়ে কর্মীদের সঠিক সময় হাজির হওয়ার জন্য সতর্ক করে দিয়েছিলেন কলকাতা নগর দায়রা আদালতের নতুন মুখ্য বিচারক সিদ্ধার্থ কাঞ্জিলাল।
বিশদ

ফের স্কিমিং গ্যাং সক্রিয় শহরে
সেনাকর্তার কার্ড নকল করে হাতানো হল এক লক্ষ টাকা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার স্কিমারদের খপ্পরে পড়লেন সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল। তাঁর এটিএম কার্ড স্কিমিং করে এক লক্ষ টাকা হাতিয়ে নিল দুষ্কৃতীরা। এটিএম থেকে এভাবে টাকা তুলে নেওয়ার ঘটনায় রীতিমতো অবাক ওই অফিসার। ঘটনার পরই তিনি আমহার্স্ট স্ট্রিট থানায় অভিযোগ করেন।
বিশদ

Loading...
ট্যাংরার ‘ফেরার’ অভিযুক্ত গ্রেপ্তার হওয়ায় শুরু হচ্ছে ৩ বছর আগের সেই পুলিস জখম মামলার বিচার

সুকান্ত বসু, কলকাতা: ২০১৫ সালে ট্যাংরায় হাঙ্গামা থামাতে গিয়ে তিন পুলিসকর্মী গুরুতর জখম হয়েছিলেন। সেই মামলায় একাধিক অভিযুক্তের সঙ্গে নাম ছিল প্রদীপ গুহরও। যার বিরুদ্ধে আবার চলতি বছরের মার্চ মাসে ওই থানা এলাকায় স্থানীয় এক তৃণমূল নেতাকে খুনের অভিযোগ রয়েছে।
বিশদ

সুপারি কিলারের কাজ, সন্দেহ পুলিসের
নিউটাউনে খুনের পিছনে কি ফের সিন্ডিকেটের ছায়া

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিউটাউনের পাথরঘাটায় জমি-বাড়ি জরিপ করা এবং কেনা-বেচার সঙ্গে জড়িত চঞ্চল মণ্ডলকে খুনের ঘটনার পিছনে কি ফের সিন্ডিকেটের ছায়া রয়েছে? রবিবার সন্ধ্যায় ওই খুনের ঘটনার পর এখন এলাকার বাসিন্দা থেকে সব মহলেই এই প্রশ্ন উঠতে শুরু করেছে।
বিশদ

খাবার দিতে দেরি কেন, সোদপুরে ভাঙচুর দোকানে, মারধর মালিক-কর্মীদের

বিএনএ, বারাকপুর: রবিবার রাতে সোদপুর ট্রাফিক মোড়ে একটি খাবারের দোকানে আচমকা ভাঙচুর ও দোকানের মালিকসহ কর্মীদের মারধর করার অভিযোগ ওঠে কয়েকজন দুষ্কৃতীদের বিরুদ্ধে। যা দেখে আশপাশের লোকজন ও ব্যবসায়ীরা প্রথমে হকচকিয়ে যান। 
বিশদ

অসত্য বলে নস্যাৎ করল কং-সিপিএম
সিঙ্গুরে ১০০ শতাংশ জমি চাষযোগ্য করা হয়েছে, দাবি করলেন কৃষিমন্ত্রী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সিঙ্গুরে টাটাদের ন্যানো গাড়ি প্রকল্পের জন্য অধিগ্রহণ করা জমির প্রায় ১০০ শতাংশই চাষযোগ্য করে কৃষকদের ফেরত দেওয়া হয়েছে। সোমবার বিধানসভায় এই দাবি করলেন রাজ্যের কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়।
বিশদ

তৈরি হচ্ছে এনআইএ’র বিশেষ আদালত, প্রস্তুতি দেখতে কলকাতায় এলেন ডিজি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতায় বিশেষ আদালত (স্পেশাল কোর্ট) করতে চায় ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)। সেই কাজকর্ম কতদূর এগিয়েছে, তা খতিয়ে দেখতে সোমবার শহরে এলেন এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ডিজি ওয়াই সি মোদি।
বিশদ

 টেস্টে ‘নকল’ করার অভিযোগে অভিভাবক তলব, অভিমানে আত্মঘাতী মাধ্যমিক ছাত্রী

 বিএনএ, বারাকপুর: নকল করার অভিযোগ তুলে স্কুল কর্তৃপক্ষ টেস্ট পরীক্ষায় বসতে দেয়নি। অভিমানে গলায় ওড়না জড়িয়ে আত্মঘাতী হল মাধ্যমিক পরীক্ষার্থী ছাত্রী। ঘটনাটি ঘটেছে সোদপুর শহিদ কলোনি এলাকায়। পুলিস জানিয়েছে, মৃতার নাম প্রিয়া দাস (১৫)। সে পানিহাটি বালিকা বিদ্যালয়ে পড়ত।
বিশদ

 ডাকঘরে বিনিয়োগের নামে টাকা আত্মসাৎ, ধৃত ১

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডাকঘরে সিনিয়র সিটিজেন স্কিমে টাকা বিনিয়োগের নামে অঞ্জনা সরকার নামে এক মহিলার ৩৫ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগে এক এজেন্টকে গ্রেপ্তার করল টালিগঞ্জ থানার পুলিস। ধৃতের নাম স্বপন বোস। 
বিশদ

 সেনাকর্মীর মোবাইল ছিনতাইয়ের কিনারা করল লালবাজার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মোবাইল ছিনতাইয়ের কিনারা করলেন কলকাতা পুলিসের ছিনতাই দমন শাখার গোয়েন্দারা। ঘটনায় জড়িত থাকার অভিযোগে একবালপুর থেকে দুই যুবককে গ্রেপ্তার করেছে লালবাজার। ধৃতরা হল মহম্মদ আমন (২০) এবং শেখ ইসমাইল (২০)।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
সংবাদদাতা, রামপুরহাট: ওভারলোডিং বন্ধের দাবিতে সোমবার সকাল থেকে মুরারই থানার রাজগ্রাম পাথর শিল্পাঞ্চলের রাস্তা অবরোধ করেন ছয় চাকা লরির মালিকরা। এর জেরে পাথর বোঝাই বহু লরি আটকে পড়ে। ...

সংবাদদাতা, কালনা: ক্যারাটের ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে রুপোর পদক পেলেন পূর্বস্থলীর কলেজছাত্রী পামোলিকা দত্ত। পূর্বস্থলীর আরএক স্কুল পড়ুয়া নূপুর সরকার সদ্য বাংলাদেশে আয়োজিত এশিয়া ক্যারাটে প্রতিযোগিতায় ব্রোঞ্চ ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খাদ্যদ্রব্য যাতে কোনওভাবেই স্বাস্থ্যের ক্ষতি না করতে পারে, তার জন্য কেন্দ্রীয় সরকার পাশ করেছে খাদ্য সুরক্ষা আইন। বছরকয়েক আগে সেই আইনের কিছু পরিমার্জনাও হয়েছে। আইনের খুঁটিনাটি বিষয়ে বিভিন্ন মহলের সঙ্গে পরামর্শ করেই আইন পাশ করা হয়েছে। ...

 কলম্বো, ১৯ নভেম্বর (পিটিআই): রাজনৈতিক অচলাবস্থার মধ্যে দেশের সংসদীয় কাজকর্ম পরিচালনার জন্য সিলেক্ট কমিটি গঠনে সম্মত হল শ্রীলঙ্কার সমস্ত রাজনৈতিক দল। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

নতুন কোনও কর্মপরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। সম্পত্তি সংস্কার ঘিরে স্বজন বিরোধ। বক্ষঃপীড়ায় কষ্ট। দূর ভ্রমণের যোগ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৫০- মহীশূরের শাসক টিপু সুলতানের জন্ম
১৯১০- রুশ সাহিত্যিক লিও তলস্তয়ের মৃত্যু
১৯১৭- কলকাতায় প্রতিষ্ঠা হল বোস রিসার্চ ইনস্টিটিউট
১৯৫৫- নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের পক্ষে টেস্টে প্রথম দ্বিশতরান করলেন পলি উমরিগড়

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.১৪ টাকা ৭২.৮৫ টাকা
পাউন্ড ৯০.৭০ টাকা ৯৩.৯৮ টাকা
ইউরো ৮০.৫৭ টাকা ৮৩.৬০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৩০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ৪ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, দ্বাদশী ২১/৫০ দিবা ঘ ২/৪০। নক্ষত্র- রেবতী ৩১/৩৪ রাত্রি ঘ ৬/৩৪, সূ উ ৫/৫৬/১৩, অ ৪/৪৮/৭, অমৃতযোগ দিবা ঘ ৬/৪০ মধ্যে পুনঃ ৭/২৩ গতে ১১/০ মধ্যে। রাত্রি ৭/২৬ গতে ৮/১৯ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/৪৯ মধ্যে পুনঃ ১/৩৪ গতে ৩/১৯ মধ্যে পুনঃ ৫/৫ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৭/১৮ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ১২/৪৪ গতে ২/৫ মধ্যে, কালরাত্রি ঘ ৬/২৭ গতে ৮/৫ মধ্যে।
৩ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, দ্বাদশী ১২/৩৫/৪৬। রেবতীনক্ষত্র রাত্রি ঘ ৫/৩৭/১১। সূ উ ৫/৫৬/৫৮, অ ৪/৪৬/৫৮, অমৃতযোগ দিবা ঘ ৬/৪০/১৮ মধ্যে ও ঘ ৭/২৩/৩৯ থেকে ঘ ১১/০/১৮ মধ্যে এবং রাত্রি ৭/২৪/৫৮ থেকে ঘ ৮/১৭/৩৮ মধ্যে ও ঘ ৯/১০/১৮ থেকে ১১/৪৮/১৮ মধ্যে ও ১/৩৩/৩৮ থেকে ৩/১৮/৫৮ মধ্যে ও ঘ ৫/৪/১৮ থেকে ৫/৪৭/৪৫ মধ্যে। বারবেলা ৭/১৮/১৩ থেকে ৮/৩৯/২৮ মধ্যে, কালবেলা ১২/৪৩/১৩ থেকে ঘ ২/৪/২৮ মধ্যে, কালরাত্রি ৬/২৫/৪৩ থেকে ঘ ৮/৪/২৮ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
দ্বিতীয় দফার ভোট: ছত্তিশগড়ে বিকেল ৫টে পর্যন্ত ৬৪.৮০ শতাংশ ভোট পড়ল 

05:51:33 PM

শহর নোংরা করা রুখতে কমিটি গঠন 
শহর নোংরা করা রুখতে কমিটি গঠন করল রাজ্য সরকার। এদিন ...বিশদ

04:46:38 PM

দুপুর ৩টে পর্যন্ত ছত্তিশগড়ে ভোট পড়ল ৪৪.২০ শতাংশ

04:06:26 PM

আইলিগে মোহন বাগান ১:০ গোলে হারাল রিয়েল কাশ্মীর এফসিকে 

03:58:28 PM

৩০০ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:53:00 PM

দিল্লিতে সরকারি অফিসেই মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে লক্ষ্য করে ছোঁড়া হল গুঁড়োলঙ্কা

03:45:16 PM

Loading...
Loading...