Bartaman Patrika
কলকাতা
 
 

 হুগলির মাহেশে প্রভু জগন্নাথদেবের স্নানযাত্রা। ছবি:আনন্দ দাস

প্রাক বর্ষাতেই ডেঙ্গুর সিঁদুরে মেঘ
দেখছে দমদমের তিন পুরসভা

পবিত্র ত্রিবেদী, কলকাতা: ভারতের পশ্চিম উপকূলে ‘বায়ু’ ঘূর্ণী ঝড়ের দাপটে মৌসুমি বায়ু বর্ষার গতিপথে এগোতে পারেনি। ফলে এ রাজ্যেও বর্ষা খানিকটা পিছোতে পারে। বর্ষা আসার আগেই ডেঙ্গু মোকাবিলায় দমদম এলাকার পুরসভাগুলি কোমর বেঁধে নামল। সম্প্রতি দক্ষিণ দমদমে এক মহিলার ডেঙ্গুতে মৃত্যু হয়েছে। সেই ঘটনার পর নাগেরবাজার চত্বরের এক বেসরকারি হাসপাতালকে শোকজ করে রাজ্য স্বাস্থ্য দপ্তর। এবার দক্ষিণ দমদম পুরসভা এলাকার সব নার্সিংহোমকে বৈঠকে ডাকল। এর পাশাপাশি, স্কুলগুলিকেও ১৯ জুন বৈঠকে ডাকা হয়েছে। দমদম পুরসভা এলাকায় স্বাস্থ্যকর্মীদের পাশাপাশি, কাউন্সিলাররাই বাড়ি বাড়ি গিয়ে ডেঙ্গু রোধে সচেতনতামূলক প্রচার চালাচ্ছেন। উত্তর দমদম পুরসভা এলাকায় অফিস টাইমের পর সন্ধ্যার জন্য বিশেষ টিম তৈরি করে সচেতনতা অভিযান চালানো হচ্ছে। পরপর কয়েকটি বাড়িতে জ্বরের রোগী মিললে চিকিৎসকদেরই সেই এলাকায় পাঠিয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছে দক্ষিণ দমদম পুরসভা। জল জমতে না দেওয়া, মশা রোধে তেল ছড়ানো, এলাকা পরিষ্কার রাখার কাজ দেখতে কর্মীদের বাড়ি বাড়ি পাঠানো, পুকুরে গাপ্পি মাছ ছাড়ার মতো রুটিন কাজ তিন পুরসভাতেই চলছে বলে কর্তৃপক্ষের দাবি।
উত্তর দমদমে বিকাল-সন্ধ্যায় কর্মীরা ডেঙ্গু রোধে এলাকায় ঘুরে কাজ করছেন। চিকিৎসকদের মত অনুযায়ী, ডেঙ্গুর মশা সকাল-বিকেলে কামড়ায়। সেজন্য ওই সময়কে টার্গেট করে টিম নামিয়েছে উত্তর দমদম পুরসভা কর্তৃপক্ষ। এছাড়া ভেক্টর বোর্ন ডিজিজ কন্ট্রোল টিম আলাদাভাবে কাজ করছে এখানে। পুরসভার চেয়ারম্যান-ইন-কাউন্সিল (স্বাস্থ্য) মহুয়া শীল জানান, সন্ধ্যার সময় কাজ করছে র্যা পিড অ্যাকশন টিম। ওই টিমের কর্মীরা মূলত পরিত্যক্ত বাড়ি, ঝোপে গিয়ে দেখছে কোথাও জল জমেছে কি না। মশার তেল দেওয়া, এলাকা পরিচ্ছন্ন রাখার কাজও তারা খতিয়ে দেখছে।
দমদম পুরসভায় গত সোমবারই ডেঙ্গু নিয়ে রিভিউ মিটিং হয়েছে। পুরসভার বিভিন্ন জায়গা থেকে জ্বরের খবর মিলেছে বলে জানা গিয়েছে। তবে সেগুলো সাধারণ জ্বর বলে পুর কর্তৃপক্ষের দাবি। অনেক সময় ঘরের ভিতরে ঢুকে স্বাস্থ্য কর্মীদের জল জমে রয়েছে কি না দেখতে দেওয়া হয় না। এজন্য এই পুরসভা এলাকায় সরাসরি কাউন্সিলাররা বাড়ি বাড়ি পরিদর্শন করছেন। মাইকিং করা শুরু হয়েছে। দমদম পুরসভার চেয়ারম্যান-ইন-কাউন্সিল (স্বাস্থ্য) রিঙ্কু দত্ত দে বলেন, আমরা যেখানে জ্বরের রোগী পাচ্ছি সেখানকার কাউন্সিলারকে ওই দিকে কড়া নজর রাখতে বলছি। এখনও পর্যন্ত কোথাও ডেঙ্গু রোগী পাওয়া যায়নি। আমাদের গাপ্পি মাছ ছাড়া শুরু হয়ে গিয়েছে।
দক্ষিণ দমদম পুরসভায় বুধবারই ডেঙ্গু সংক্রান্ত একটি মিটিং হয়েছে। পুরসভা কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে, ৪-৫টি বাড়িতে পরপর জ্বর পাওয়া গেলে সেখানে পুরসভার পক্ষ থেকে চিকিৎসক পাঠানো হবে। রক্ত পরীক্ষা করিয়ে দেবে পুরসভাই। দক্ষিণ দমদম পুরসভার চেয়ারম্যান-ইন-কাউন্সিল (স্বাস্থ্য) গোপা পাণ্ডে জানান, আমাদের স্বাস্থ্য কর্মীরা বাড়ি বাড়ি যাচ্ছেন। আমরা বছরের শুরু থেকেই ডেঙ্গু আটকাতে বিভিন্ন কর্মসূচি নিয়েছি। আমাদের জনস্বাস্থ্য দপ্তরের উদ্যোগে থার্মোকল, প্লাস্টিকের ব্যবহার বন্ধ করতে উদ্যোগ নেওয়া হয়েছে।
দক্ষিণ দমদম পুরসভায় ২০১৭ সালে মারাত্মক আকার ধারণ করেছিল ডেঙ্গু। গত বছর উত্তর দমদম পুরসভাকে সতর্ক করেছিল প্রশাসন। জানা গিয়েছে, গত বছর দমদম পুরসভা এলাকা থেকে ডেঙ্গুতে মৃত্যুও হয়েছিল। বর্ষায় মশাবাহিত রোগ বাড়ে। তার আগেই সতর্কতামূলক সবরকম পদক্ষেপ নেওয়া হয়েছে বলে দাবি করেছে তিন পুরসভাই। এদিকে, বিধাননগর পুরসভা এলাকাতে ম্যাজিক শো, পথনাটকের মাধ্যমে ডেঙ্গু রোধে সচেতনতায় জোর দেওয়া হচ্ছে। দত্তাবাদ এলাকায় দুজন সন্দেহজনক রোগী পাওয়া গিয়েছে। তাঁদের রক্ত পরীক্ষা করতে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মেয়র পারিষদ (স্বাস্থ্য) প্রণয় রায়।
13th  June, 2019
বিজেপির হাওড়া পুরসভা অভিযানকে কেন্দ্র করে ধুন্ধুমার, জলকামান, লাঠিচার্জ

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: ‘অগণতান্ত্রিক’ পদ্ধতিতে হাওড়া পুরসভা চালানো হচ্ছে ও প্রয়োজনীয় পরিষেবা পাওয়া যাচ্ছে না— এই অভিযোগে বিজেপির হাওড়া পুরসভা দখল অভিযানকে কেন্দ্র করে সোমবার রণক্ষেত্রের চেহারা নিল হাওড়া পুরসভা চত্বর।
বিশদ

মাহেশ ও গুপ্তিপাড়ায় জগন্নাথদেবের
স্নানযাত্রা দেখতে লাখো মানুষের ভিড়

বিএনএ, চুঁচুড়া: জগন্নাথদেবের স্নানযাত্রা উপলক্ষে সোমবার হুগলির শ্রীরামপুরের মাহেশ ও বলাগড়ের গুপ্তিপাড়ায় সকাল থেকেই ভিড় জমালেন কয়েক হাজার মানুষ। ঐতিহাসিক স্নানযাত্রা দেখতে আসা ভক্তদের ভিড় সামাল দিতে হিমশিম খেতে হয় জেলা পুলিস ও প্রশাসনের আধিকারিক এবং দুই মন্দিরের সেবাইত ও রথযাত্রা উৎসব কমিটির দায়িত্বে থাকা সদস্যদের।
বিশদ

 নোয়াপাড়ার তৃণমূল বিধায়ক সুনীল সিং বিজেপিতে, গেরুয়া দখলে গারুলিয়া পুরসভাও

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৭ জুন: এবার গারুলিয়া পুরসভারও দখল নিল বিজেপি। এরই পাশাপাশি পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের আরও এক বিধায়ক যোগ দিলেন গেরুয়া শিবিরে।
বিশদ

 এসএসকেএমে সকাল থেকেই প্রশ্ন ছিল, ভোগান্তির শেষ কবে?

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শনি-রবিবার যে চিত্র দেখা গিয়েছিল এসএসকেএম হাসপাতালের ভিতরে, সোমবার সকালে সামান্য হলেও তা বদলাল। এদিন সকাল থেকে হাসপাতালের জরুরি বিভাগের কাছে বহু মানুষকে আসা-যাওয়া করতে দেখা যায়। পরিষেবা পেতে সংশ্লিষ্ট বিভাগের মুখে মানুষের জটলাও ছিল।
বিশদ

ক্ষমা চাওয়ায় পরিস্থিতি শান্ত
এনআরএসের ধর্না মঞ্চে সংবাদমাধ্যমের বিরুদ্ধে কটু মন্তব্য করায় চিকিৎসককে ঘিরে বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জুনিয়র ডাক্তারদের ধর্না মঞ্চে এসে এক চিকিৎসক সংবাদমাধ্যমের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করায় সোমবার দুপুরে এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালে ব্যাপক উত্তেজনা ছড়ায়।
বিশদ

 বর্ষার আগে জেলার সব সেচবাঁধ, শর্ট কাট চ্যানেলের অবস্থা খতিয়ে দেখার নির্দেশ

 দীপ্তিমান মুখোপাধ্যায়, হাওড়া: জেলার সেচবাঁধ ও শর্ট কাট চ্যানেলগুলির অবস্থা খতিয়ে দেখে পঞ্চায়েত সমিতিগুলিকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিল জেলা প্রশাসন। আগামী কয়েকদিনের মধ্যেই রাজ্যে বর্ষা ঢুকবে বলে জেলা প্রশাসনের কর্তারা মনে করছেন।
বিশদ

আজ লালবাজারে সিপি’র বৈঠক
মুখ্যমন্ত্রীর নির্দেশে ২৪ ঘণ্টার মধ্যে নয়া সুরক্ষা বিধি কলকাতার হাসপাতালে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী ২৪ ঘণ্টার মধ্যে কলকাতার পাঁচটি মেডিক্যাল কলেজ সহ ১৫টি সরকারি হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থার খোলনলচে বদল করা হচ্ছে। সোমবার নবান্নে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সফল বৈঠকের পর তাঁর নির্দেশ মেনেই এই কাজ শুরু করে দিয়েছে কলকাতা পুলিস।
বিশদ

 মাঝগঙ্গায় তলিয়ে যাওয়া জাদুকরের দেহ উদ্ধার হাওড়ার রামকৃষ্ণপুর ঘাটে

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মাঝগঙ্গায় ম্যাজিক দেখাতে গিয়ে তলিয়ে যাওয়া জাদুকর চঞ্চল লাহিড়ির দেহ মিলল সোমবার বিকেলে। হাওড়ার রামকৃষ্ণপুর গঙ্গার ঘাটে তাঁর দেহ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিস প্রশাসনকে খবর দেওয়া হয়। দেহটি গঙ্গা থেকে উদ্ধার করতেই দেখা যায়, সেই ব্যক্তির হাত-পা বাঁধা।
বিশদ

এসএসকে-এমএসকে
আন্দোলনকারীদের চাপে ভাঙল পুলিসের ব্যারিকেড, দাবি পূরণ না হলে আগ্রাসী আন্দোলনের হুমকি

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এসএসকে-এমএসকে শিক্ষক ও শিক্ষা সহায়কদের আন্দোলন বেশ তীব্র হচ্ছে। সোমবার আন্দোলনকারীদের চাপে ময়ূখ ভবনের সামনে পুলিশের ব্যারিকেড ভেঙে যায়। তাঁরা বিকাশ ভবনের সামনে গিয়ে অবস্থান শুরু করে দেন।
বিশদ

আজ যাচ্ছে সন্দেশখালি
মথুরাপুরে নিহত সিপিএম কর্মীর বাড়িতে বাম-কং পরিষদীয় দল

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা নির্বাচনের পর দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরের লালপুরে খুন হওয়া সিপিএম কর্মী রাজু হালদারের পরিবারের সঙ্গে দেখা করল বাম ও কংগ্রেসের যৌথ পরিষদীয় দল। সোমবার কংগ্রেস তথা বিরোধী দলনেতা আব্দুল মান্নান ও বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীর নেতৃত্বে এই প্রতিনিধিদল লালপুর গ্রামে যায়।
বিশদ

রেড রোডের পরিবর্তে রানি রাসমণিতেই অনুমতি
যোগ দিবসের অনুষ্ঠানস্থল নিয়ে দ্বন্দ্ব উদ্যোক্তাদের সঙ্গে লালবাজারের

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লালবাজারের অসহযোগিতায় আগামী ২১ জুন বিশ্ব যোগ দিবসে কলকাতার রেড রোডে রাজ্যস্তরের মূল অনুষ্ঠান বাতিল হল। অন্তত এমনটাই অভিযোগ যোগ দিবসের আয়োজক সংস্থা ক্রীড়া ভারতীর রাজ্য সম্পাদক বিভাস মজুমদারের।
বিশদ

 গড়িয়ায় সি-ফাইভ বাস টার্মিনাসে ভাঙচুরে অধরাই দুষ্কৃতীরা

  নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: দক্ষিণ শহরতলির ব্যস্ততম গড়িয়া সি-ফাইভ বাস টার্মিনাসে ভাঙচুরের ঘটনার প্রায় দেড়-দু’দিন কাটতে চললেও অধরা দুষ্কৃতীরা। সোমবার সন্ধ্যায় পুলিস জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। সিসিটিভির ফুটেজও সংগ্রহ করা হয়েছে। তবে বাস মালিকদের সংগঠনের দাবি, দীর্ঘদিন ধরে তোলাবাজদের দাপট।
বিশদ

গাড়ুলিয়া পুরসভার সামনে আবির খেলা, বাজি ফাটালেন সমর্থকরা
বিজেপিতে যোগের আর্জি ফিরিয়ে দিয়েছেন কিছু তৃণমূল কাউন্সিলারও

  বিএনএ, বারাকপুর: কাঁচরাপাড়া, হালিশহরের পর এবার গাড়ুলিয়া পুরসভায় থাবা বসাল বিজেপি। বহুদিন ধরে যাঁর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা চলছিল। সেই জল্পনার অবসান ঘটিয়ে সংখ্যাগরিষ্ঠ সদস্য নিয়ে এদিন স্থানীয় তৃণমূল বিধায়ক তথা গাড়ুলিয়া পুরসভার চেয়ারম্যান সুনীল সিং বিজেপিতে যোগদান করেন।
বিশদ

 ইমামবাড়ায় অস্ত্রোপচারের পর দু’দিন ডাক্তার না দেখায় বৃদ্ধের মৃত্যু, অভিযোগ

 বিএনএ, চুঁচুড়া: চিকিৎসকদের গাফিলতিতে ফের এক রোগী মৃত্যুর অভিযোগ উঠল। রবিবার রাতে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে মারা যান ক্ষীরোদ বিশ্বাস (৬০)। তিনি পেশায় ট্রেনের হকার। পুলিস জানিয়েছে, গত মঙ্গলবার তিনি হাসপাতালে ভর্তি হন। বৃহস্পতিবার তাঁর গলব্লাডারে অপারেশন হয়।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, আলিপুরদুয়ার: বিধানসভা ভোটের দিকে লক্ষ্য রেখে আলিপুরদুয়ারে জেলা জুড়ে ফের সদস্য সংগ্রহ অভিযানে নামছে বিজেপি। কিভাবে এই সদস্য সংগ্রহ হবে তার জন্য প্রশিক্ষণ নিতে দলের জেলা ও মণ্ডল কমিটির চার নেতার নাম কলকাতায় পাঠানো হয়েছে।   ...

 সৌম্যজিৎ সাহা  কলকাতা: রাজ্যে ক্রমশ কমছে ইঞ্জিনিয়ারিংয়ের আসন। গতবার যেখানে ৩১ হাজারের বেশি আসন ছিল, এবার তা আরও কমে হয়েছে ২৯ হাজার ৬৫৯টি আসন। প্রাথমিক হিসেবে এই তথ্য মিলেছে। যদিও এখনও দু’টি কলেজ এবং কয়েকটি বিষয়ের আসন যুক্ত হওয়ার ...

সংবাদদাতা, কালনা: কালনা ফেরিঘাটের এবার নিলাম হতে অনলাইনে। ইতিমধ্যে কালনা পুরসভার তরফে অনলাইনে নিলামের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ১১ জুলাই নিলামের দিন ধার্য করা হয়েছে। পুরসভার পক্ষ থেকে নিলাম দর রাখা হয়েছে বাৎসরিক ৫০ লক্ষ টাকা।  ...

 রিও ডি জেনেইরো, ১৭ জুন: কোপা আমেরিকার প্রথম ম্যাচে বলিভিয়ার চ্যালেঞ্জ সহজেই অতিক্রম করেছে ব্রাজিল। বুধবার সকালে (ভারতীয় সময়) গ্রুপ-এ’র দ্বিতীয় ম্যাচে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের মুখোমুখি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু
১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু
২০০৫- ক্রিকেটার মুস্তাক আলির মৃত্যু
২০০৯- প্রখ্যাত সরোদ শিল্পী আলি আকবর খানের মৃত্যু  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৯ টাকা ৭০.৬৮ টাকা
পাউন্ড ৮৬.৩৪ টাকা ৮৯.৫৫ টাকা
ইউরো ৭৬.৭৯ টাকা ৭৯.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৩২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৬১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,০৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ আষা‌ঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২৩/৫৮ দিবা ২/৩১। মূলা ১৭/১৬ দিবা ১১/৫০। সূ উ ৪/৫৬/০, অ ৬/১৮/৫৪, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে পুনঃ ৯/২৩ গতে ১২/৩ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে ৪/৩১ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ২/৬ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৭ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৮/৫৮ মধ্যে। 
২ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২২/২২/৩৮ দিবা ১/৫২/৩৩। মূলানক্ষত্র ১৭/২৭/২৯ দিবা ১১/৫৪/৩০, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে ও ৯/২৭ গতে ১২/৮ মধ্যে ও ৩/৪২ গতে ৪/৩৫ মধ্যে এবং রাত্রি ৭/৫ মধ্যে ও ১২/২ গতে ২/৯ মধ্যে, বারবেলা ৬/৩৬/১৫ গতে ৮/১৬/৫৯ মধ্যে, কালবেলা ১/১৯/১৩ গতে ২/৫৯/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৪০/৪৩ গতে ২/৫৯/৫৯ মধ্যে। 
মোসলেম: ১৪ শওয়াল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ইতিহাসে আজকের দিনে 
১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু২০০৫- ...বিশদ

08:17:35 AM

তিনটি জেলায় ধান সংগ্রহে খামতি থাকায় সেখানে বিশেষ অভিযান 
রাজ্যের তিনটি জেলায় ধান সংগ্রহে খামতি আছে। তিনটি জেলা হল¬¬¬¬, ...বিশদ

08:15:00 AM

রেশনে আধার সংযুক্তিকরণের সময় বাড়ুক, চাইছে রাজ্য 
রেশন কার্ডের সঙ্গে আধার সংযুক্তিকরণের সময়সীমা কেন্দ্রীয় সরকার এখনও বৃদ্ধি ...বিশদ

08:10:00 AM

আজকের রাশিফল  
মেষ: প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। বৃষ: কর্মসূত্রে সন্তানের দূরে যাবার সম্ভাবনা। মিথুন: কাজের ...বিশদ

08:08:39 AM

 আজ কাউন্সিলারদের মুখোমুখি মমতা
লোকসভা নির্বাচনের ফলাফলের পরিপ্রেক্ষিতে আজ, মঙ্গলবার রাজ্যের সব দলীয় কাউন্সিলারদের ...বিশদ

08:00:00 AM

আজকের খেলা 
ইংল্যান্ড : আফগানিস্তান (ওল্ড ট্রাফোর্ড, বিকেল ৩টা)  ...বিশদ

08:00:00 AM