Bartaman Patrika
কলকাতা
 

মেট্রোয় দরজা আটকে ওঠার অভিযোগে
১ মাসে জরিমানা আদায় ১০ হাজার টাকা 

প্রসেনজিৎ কোলে, কলকাতা: জোর করে দরজা আটকে পাতাল পথের ট্রেনে ওঠার অভিযোগে এক মাসেই জরিমানা বাবদ আদায় হয়েছে ১০ হাজার টাকা। স্টেশনে চলছে প্রচারও। তবুও শেষ মুহূর্তে ট্রেনে ওঠার রেওয়াজে বাঁধ দেওয়া যাচ্ছে না। যাত্রীদের সচেতন করতে ইতিমধ্যেই একটি ভিডিও তৈরি করা হয়েছে। আগামী সপ্তাহ থেকে সেই ভিডিও বিভিন্ন সিনেমা হলে প্রদর্শন করা হবে বলে মেট্রো সূত্রের খবর।
গত ১৩ জুলাই, শনিবার সন্ধ্যায় পাতাল পথে মর্মান্তিক ঘটনা ঘটেছিল। পার্ক স্ট্রিট স্টেশন থেকে শেষ মুহূর্তে ট্রেনে উঠতে গিয়ে দরজায় হাত আটকে গিয়েছিল সজল কাঞ্জিলাল নামে এক যাত্রীর। চলন্ত ট্রেন থেকে লাইনে পড়ে মৃত্যু হয় তাঁর। এই ঘটনার পর চারদিকে ব্যাপক হইচই পড়ে যায়। এর জের গড়ায় দিল্লি পর্যন্ত। জোর করে দরজা আটকে ট্রেনে ওঠার প্রবণতা বন্ধ করতে ঘটনার কয়েক দিনের মাথায় জরিমানার দাওয়াই দেওয়ার সিদ্ধান্ত নেয় মেট্রো কর্তৃপক্ষ। ঠিক হয়, এই ঘটনায় ৫০০ টাকা থেকে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত জরিমানা করা হবে।
মেট্রো সূত্রের খবর, সিদ্ধান্ত মতো গত ১৫ জুলাই পার্ক স্ট্রিট স্টেশনেই এক যাত্রীর থেকে প্রথম এই ঘটনায় জরিমানা আদায় করা হয়। সেই দিক থেকে জরিমানা আদায়ের এক মাস পূর্ণ হতে চলেছে। এক মাসে কত যাত্রীকে জরিমানা করা হল? মেট্রো সূত্রে জানা গিয়েছে, গত প্রায় এক মাসে ১৬ জন যাত্রীর থেকে জরিমানা আদায় করা হয়েছে। তার মধ্যে ১২ জন যাত্রীর থেকে ৫০০ টাকা করে জরিমানা আদায় করা হয়েছে। বাকিদের জরিমানা করা হয়েছে এক হাজার টাকা করে। তার মধ্যে গত মাসেই ময়দান স্টেশনে তিনজনকে জরিমানা করা হয়। চলতি মাসে কালীঘাট স্টেশনে দু’জনকে জরিমানা করা হয়েছে। মেট্রো রেলের নিরাপত্তা বিভাগের এক কর্তা বলেন, চলতি মাসে এখনও পর্যন্ত আটজনের থেকে জরিমানা নেওয়া হয়েছে। তার মধ্যে সাত জনের থেকে ৫০০ টাকা করে নেওয়া হয়েছে। একজনকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।
তবে, জরিমানার পাশাপাশি বিভিন্ন স্টেশনে চলছে প্রচারও। কিন্তু, তাতেও যাত্রীদের এই প্রবণতা বন্ধ হচ্ছে না। বিষয়টি নিয়ে জানতে চাওয়া হলে মেট্রো রেলের মেট্রোর মুখ্য জনসংযোগ আধিকারিক ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় বলেন, আসলে জরিমানা করা হচ্ছে যাত্রীদের সচেতন করতেই। ওই একই উদ্দেশ্য চলছে প্রচারও। ১৫ দিনের একটি বিশেষ অভিযান চালানো হচ্ছে। তার জন্য ছ’জনের দল গঠন করা হয়েছে। দলের সদস্যরা বিভিন্ন স্টেশনে ঘুরছেন। যাত্রীদের সতর্ক করছেন। একটি ভিডিও-ও তৈরি করা হয়েছে। তা বিভিন্ন স্টেশনে দেখানো হচ্ছে। ওই ভিডিওটি আগামী সপ্তাহ থেকে বেশ কিছু সিনেমা হলে দেখানোর ব্যবস্থা করা হয়েছে। সামগ্রিক প্রচেষ্টায় যাত্রীরা আরও সতর্ক হয়ে ট্রেনে চড়বেন বলেই আমাদের বিশ্বাস। 
14th  August, 2019
সোনার গয়নার ডিজাইন প্রতিযোগিতায়
আন্তর্জাতিক স্বীকৃতি উলুবেড়িয়ার সঞ্জয়ের

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: সোনার গয়নায় কারুকার্য করে আন্তর্জাতিক ক্ষেত্রে উল্লেখযোগ্য সাফল্য পেলেন উলুবেড়িয়ার সঞ্জয় প্রামাণিক। স্বীকৃতি স্বরূপ ব্রোঞ্জ পদক দেওয়া হয় তাঁকে। সঞ্জয় উলুবেড়িয়ার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বালিচাতুরি গ্রাম পঞ্চায়েতের গাজোনকল গ্রামের বাসিন্দা।
বিশদ

ঝড়ের রাতে ছেলেকে নিষেধ করেও
শেষমেশ গাছে চাপা পড়েই মৃত্যু বৃদ্ধার 

বিশ্বজিৎ মাইতি, ছোট সাহেবখালি, বিএনএ: রবিবার ভোরে প্রচণ্ড ঝড়ে উল্টে পড়া বাবলা গাছ না কেটে, বাড়িতে ঢোকার জন্য ছেলেকে বারবার সতর্ক করছিলেন বৃদ্ধা প্রভাতী মৃধা (৬৪)। ছেলেকে সতর্ক করা বৃদ্ধা নিজেই যে গাছের নীচে চাপা পড়ে প্রাণ হারাবেন ভাবতে পারেনি কেউই।
বিশদ

শান্তিনিকেতন থেকে ফেরার পথে হঠাৎ সিঙ্গুর বিডিও অফিসে রাজ্যপাল 

বিএনএ, চুঁচুড়া: শান্তিনিকেতন থেকে ফেরার পথে সিঙ্গুর ঘুরে গেলেন রাজ্যপাল জগদীপ ধনকার। সোমবার বিকালে তিনি ঝটিকা সফরে সিঙ্গুর বিডিও অফিসে আসেন। এদিন বিডিও ছুটিতে থাকায় এবং জয়েন্ট বিডিওরা অন্যত্র ব্যস্ত থাকায় অফিসে পদস্থ কর্মীরা কার্যত কেউ ছিলেন না। 
বিশদ

পুলিসি হেনস্তা, হাওড়া স্টেশনে বিক্ষোভ ট্যাক্সি চালকদের, যাত্রী হয়রানি 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: ট্রাফিক পুলিস ও সিভিক ভলান্টিয়াররা চালকদের নানাভাবে হেনস্তা করছে, এই অভিযোগে সোমবার হাওড়া স্টেশনে বিক্ষোভ দেখালেন ট্যাক্সি চালকরা।   বিশদ

তরুণ পরিচালকদের ভয় না পাওয়ার
পরামর্শ দিলেন বুদ্ধদেব দাশগুপ্ত 

অভিনন্দন দত্ত, কলকাতা: চলতি কলকাতা চলচ্চিত্র উৎসবে মাস্টার ক্লাস নেওয়ার কথা অ্যান্ডি ম্যাকডাওয়েল ও ভোলকার স্ক্লনডর্ফের। কিন্তু সোমবার সন্ধ্যায় নন্দনে বর্ষীয়ান পরিচালক বুদ্ধদেব দাশগুপ্তের সাংবাদিক সম্মেলনই যেন হয়ে উঠল এক মনোজ্ঞ ‘মাস্টার ক্লাস’।
বিশদ

টালা সেতুর তলায় কংক্রিটের নির্মাণ ও ঝুপড়ি ভাঙল প্রশাসন 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: টালা সেতু ভাঙার সিদ্ধান্ত ইতিমধ্যেই নিয়েছে রাজ্য প্রশাসন। সেজন্য সেতুর তলায় থাকা ঝুপড়ির বাসিন্দাদের আগেই সরিয়ে দেওয়া হয়েছিল। সোমবার সকালে সেতুর তলায় থাকা ঝুপড়ি এবং আস্ত কংক্রিটের দোতলা নির্মাণ ভেঙে গুঁড়িয়ে দিল জেসিবি। এদিন সকাল ১১টা থেকে কাজ শুরু করেন প্রশাসনের আধিকারিকরা।  
বিশদ

বুলবুল বিধ্বস্ত
এলাকায় মমতা

টাস্কফোর্স গড়ে ত্রাণে জোর 

দেবাঞ্জন দাস, কাকদ্বীপ: সাইক্লোন ‘বুলবুল’-এর আগ্রাসনের সময় শনিবার গভীর রাত পর্যন্ত নবান্নে বসে সাধারণ মানুষকে উদ্ধার আর ত্রাণ ব্যবস্থার তদারকি করেছিলেন। দুর্গত মানুষের গ্রাসাচ্ছাদনের ব্যবস্থা ঠিকঠাক হয়েছে কি না, কোথাও কোনও প্রাণহানি হয়েছে কি না, ঘনঘন টেলিফোন করে নিজেই জেনেছিলেন সংশ্লিষ্ট জেলা প্রশাসনের কাছ থেকে। সেদিন বুলবুল-এর ‘আই’য়ের কুনজরে পড়েছিল দক্ষিণ ২৪ পরগনার বঙ্গোপসাগর তীরবর্তী লুথিয়ান ও মৌসুনি দ্বীপ, নামখানা, ফ্রেজারগঞ্জ ও বকখালি। সাইক্লোনের দাপট তছনছ করেছে কাকদ্বীপ, সাগরদ্বীপ, পাথরপ্রতিমা, গোসাবা সহ সুন্দরবনের বিস্তীর্ণ অংশকে। রবিবার ট্যুইট করে জানিয়েছিলেন কোচবিহার সফর স্থগিত রাখার কথা।
বিশদ

পুলকার দুর্ঘটনায়
পড়ুয়া সহ জখম ২০

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চিৎপুর লকগেটের কাছে ল্যাম্প পোস্টে ধাক্কা মেরে উল্টে গেল একটি স্কুল বাস। সোমবার সকাল সাড়ে ৯টা নাগাদ এই ঘটনা ঘটে। জখম হয় বাসে থাকা স্কুল পড়ুয়া ও অভিভাবকরা। বাসের চালক ও এক পথচারীও জখম হন। এই দু’জনকে আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক অভিভাবিকা ভর্তি হয়েছেন একটি বেসরকারি নার্সিং হোমে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।
বিশদ

ডোমজুড়ে বাস দুর্ঘটনায় মৃত হেল্পার 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: সোমবার সকালে ডোমজুড় গ্রামীণ হাসপাতালের সামনে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি দুধের গাড়িতে ধাক্কা মারলে একজন মারা যান ও চারজন জখম হন। মৃত ব্যক্তি বাসের হেল্পার। তাঁর নাম জানা যায়নি। বয়স আনুমানিক ৩০ বছর।
বিশদ

১১-১৭ নভেম্বর সুন্দরবনের বাফার জোনে ট্যুরিস্ট পারমিট বন্ধ
পর্যটনের মরশুমে বুলবুলের থাবায় তছনছ গোসাবার টাইগার ক্যাম্প, জীবিকা হারিয়ে বিপাকে গ্রামবাসীরা 

সায়ন্ত ভট্টাচার্য, কলকাতা: শুরু হয়ে গিয়েছে পর্যটনের মরশুম। শীতকালে হাজার হাজার পর্যটক প্রাকৃতিক সৌন্দর্যের স্বাদ নিতে হাজির হন সুন্দরবনে। সেইমতো নিজেদের প্রস্তুতিপর্ব শুরু করে দিয়েছিল সুন্দরবনের গোসাবা ব্লকের দয়াপুরের সবক’টি রিসর্ট। চলছিল সাজানো-গোছানোর কাজও।
বিশদ

সাগর, কাকদ্বীপ, গোসাবা, কুলতলিতে বাঁধ ভেঙে জল বসত এলাকায়
ডুবে যাওয়া ট্রলারের আরও ২ মৎস্যজীবীর দেহ উদ্ধার, আজ ফের চলবে তল্লাশি 

নিজস্ব প্রতিনিধি, কাকদ্বীপ: বুলবুলের তাণ্ডবের জেরে মারা গিয়েছেন আরও দু’জন মৎস্যজীবী। সোমবার দুপুরে নামখানার পাতিবুনিয়া খেয়াঘাট সংলগ্ন চরার জঙ্গল থেকে তাঁদের দেহ উদ্ধার হয়েছে। নাম অসিত ভুঁইঞা (৪০) ও শেখ মুজিবর রহমান (৩৬)। প্রথম ব্যক্তির বাড়ি কুলপির নিশ্চিন্তপুর গ্রামে।  
বিশদ

হিঙ্গলগঞ্জ, হাসনাবাদ, সন্দেশখালির বিস্তীর্ণ এলাকা এখনও বিদ্যুৎহীন
ধ্বংসের তাণ্ডবলীলা সরিয়ে ধীরে ধীরে জেগে উঠছে প্রাণ, ব্যাপক ক্ষতি ধানের 

বিএনএ, হিঙ্গলগঞ্জ: বুলবুলের তাণ্ডবের রেশ কাটিয়ে ধীরে ধীরে ঘুরে দাঁড়াচ্ছে বসিরহাট। রাস্তার উপর পড়ে থাকা গাছ ও বিদ্যুতের তার সরিয়ে সোমবার বিকেল থেকে যাতায়াত ব্যবস্থাও অনেকটা স্বাভাবিক হয়েছে। ত্রাণ শিবির থেকে সিংহভাগ মানুষ বাড়িতে ফিরে গিয়েছেন।
বিশদ

আকাশপথে বুলবুলের প্রকোপ পরিদর্শন মুখ্যমন্ত্রীর
মৃত মৎস্যজীবীর স্ত্রীকে ২ লক্ষ টাকার
চেক মমতার, সঙ্গে চাকরির ব্যবস্থাও

দেবাঞ্জন দাস, কাকদ্বীপ: বুলবুলের প্রকোপে নামখানায় ডুবে যাওয়া একটি ট্রলারের মৎস্যজীবী মৃত সঞ্জয় দাসের স্ত্রী ববিতার হাতে সোমবার ২ লক্ষ টাকার চেক তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি দেড় বছরের বাচ্চার ভবিষ্যতের কথা চিন্তা করে ববিতাকে একটি কাজের ব্যবস্থা করে দেওয়ার জন্য নির্দেশও দেন দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক পি উলগানাথনকে। 
বিশদ

পাথরপ্রতিমার জি প্লট
ইন্দ্রপুর ও সুরেন্দ্রগঞ্জ যেন ধ্বংস হয়ে যাওয়া দ্বীপ, খাদ্য-আশ্রয়, বিদ্যুৎ কিছুই নেই 

বিমল বন্দ্যোপাধ্যায়, পাথরপ্রতিমা: ঘরের একটাও টালি নেই। বাঁশের বাখারির ফাঁক গলে আকাশ আর সোনালী রোদ কাদামাখা মাটির মেঝেতে এসে পড়েছে। পাশের মাটির দেওয়ালটা ফেটে হেলে গিয়েছে। যে কোনও মুহূর্তে ধসে যেতে পারে। সেই কারণে দড়ি দিয়ে তা একটি গাছের সঙ্গে বাঁধা হয়েছে।  
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, তারকেশ্বর: আলু বীজের দাম নিয়ন্ত্রণ সহ চাষিদের একাধিক সমস্যা নিয়ে হুগলি জেলা কৃষিদপ্তর বৈঠক করেন। কৃষি আধিকারিকদের উপস্থিতিতে আলু বীজ ব্যবসায়ীদের সঙ্গে তারকেশ্বর ব্যবসায়ী সমিতিতে সোমবার বিকেলে বৈঠক অনুষ্ঠিত হয়।  ...

লাহোর, ১১ নভেম্বর (পিটিআই): বিদেশে চিকিৎসার জন্য অনুমতি পেতে দেরি হওয়ায় শারীরিক অবস্থার অবনতি হচ্ছে প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের (৬৯)। তাঁর দল পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন)-এর তরফে এমনটাই জানানো হয়েছে। পরিবারের অনুরোধে শুক্রবারই চিকিৎসার জন্য লন্ডনে যেতে রাজি হয়েছেন শরিফ।  ...

নয়াদিল্লি, ১১ নভেম্বর (পিটিআই): উৎসবের মরশুম আর নয়া মডেল। এই দুইয়ের জেরে নিম্নগতি থেকে সামান্য হলেও মাথা তুলল গাড়ি শিল্প। অক্টোবরে যাত্রীবাহী গাড়ি বিক্রি বাড়ল ০.২৮ শতাংশ। অর্থাৎ গাড়ি বিক্রি হয়েছে ২ লক্ষ ৮৫ হাজার ২৭ ইউনিট। যেখানে গত বছরের ...

নাগপুর, ১১ নভেম্বর: ব্যাটিং অর্ডারের চার নম্বর পজিশন নিয়ে দীর্ঘদিনের সমস্যা থেকে অবশেষে মুক্তি পেল ভারতীয় দল। বাংলাদেশের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি-২০ সিরিজ শেষে তেমনটাই ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪০: ফরাসি ভাস্কর অগ্যুস্ত রদ্যঁর জন্ম
১৮৯৩: পাকিস্তান ও আফগানিস্তানের সীমান্তরেখা ডুরান্ড লাইন চুক্তি স্বাক্ষরিত
১৮৯৬: পক্ষীবিদ সালিম আলির জন্ম
১৯৪৬: পণ্ডিত মদনমোহন মালব্যের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৭০ টাকা ৭২.৮৫ টাকা
পাউন্ড ৮৯.০৬ টাকা ৯৩.৩৬ টাকা
ইউরো ৭৬.৭৩ টাকা ৮০.৪৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৬৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৬৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,২২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৫ কার্তিক ১৪২৬, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, পূর্ণিমা ৩৩/৪ রাত্রি ৭/৪। ভরণী ৩৭/৩১ রাত্রি ৮/৫১। সূ উ ৫/৫০/৫২, অ ৪/৫০/৩৮, অমৃতযোগ দিবা ৬/৩৪ মধ্যে পুনঃ ৭/১৮ গতে ১০/৫৮ মধ্যে। রাত্রি ৭/২৭ গতে ৮/১৯ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/৪৭ মধ্যে পুনঃ ১/৩১ গতে ৩/১৪ মধ্যে পুনঃ ৪/৫৮ গতে উদয়াবধি, বারবেলা ৭/১৩ গতে ৮/৩৫ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ২/৬ মধ্যে, কালরাত্রি ৬/২৮ গতে ৮/৬ মধ্যে। 
২৫ কার্তিক ১৪২৬, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, পূর্ণিমা ৩২/৪৫/৪৭ রাত্রি ৬/৫৮/২০। ভরণী ৩৯/৩০/৩৪ রাত্রি ৯/৪০/১৫, সূ উ ৫/৫২/১, অ ৪/৫১/১৮, অমৃতযোগ দিবা ৬/৪৬ মধ্যে ও ৭/২৯ গতে ১১/৩ মধ্যে এবং রাত্রি ৭/২৬ গতে ৮/১৯ মধ্যে ও ৯/১২ গতে ১১/৪১ মধ্যে ও ১/৩৮ গতে ৩/২৪ মধ্যে ও ৫/১০ গতে ৫/৫৩ মধ্যে, বারবেলা ৭/১৪/২৬ গতে ৮/৩৬/৫০ মধ্যে, কালবেলা ১২/৪৪/৪ গতে ২/৬/২৯ মধ্যে, কালরাত্রি ৬/২৮/৫৩ গতে ৮/৬/২৯ মধ্যে। 
মোসলেম: ১৪ রবিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
কোচবিহারে শুরু রাসমেলা
 

সোমবার ফিতে কেটে রাসমেলার দ্বারোদঘাটন করলেন কোচবিহার রামকৃষ্ণ মঠের অধ্যক্ষ। ...বিশদ

11-11-2019 - 07:43:00 PM

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন লতা
হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রবাদপ্রতিম গায়িকা লতা মঙ্গেশকর। চেস্ট ইনফেকশনের ...বিশদ

11-11-2019 - 06:09:58 PM

হাসপাতালে ভর্তি লতা মঙ্গেশকর 
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন প্রবাদপ্রতিম সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর। গত ...বিশদ

11-11-2019 - 04:35:00 PM

বাংলায় জয়েন্ট: ধর্মতলায় অবস্থান বিক্ষোভে তৃণমূল

 বাংলায় জয়েন্ট নয় কেন? কেন্দ্রীয় সরকারের এই বঞ্চনার অভিযোগ তুলে ...বিশদ

11-11-2019 - 04:06:00 PM

মুম্বইতে বৈঠকে শিবসেনা প্রধান উদ্ধব থ্যাকারে ও এনসিপি প্রধান শারদ পাওয়ার 

11-11-2019 - 01:41:00 PM

ছাত্র বিক্ষোভে উত্তাল জেএনইউ 
ফের পড়ুয়াদের বিক্ষোভের জেরে শিরোনামে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়। ফি বৃদ্ধি ...বিশদ

11-11-2019 - 01:31:23 PM