Bartaman Patrika
কলকাতা
 

এখনও ফেরার আকাশ ও গুল্লু
টালিগঞ্জ থানায় পুলিস পেটানোয় মূল
অভিযুক্ত পুতুল সহ গ্রেপ্তার চারজন 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লালবাজার সক্রিয় হতেই টালিগঞ্জে পুলিস পেটানোয় অন্যতম মূল অভিযুক্ত পুতুল নস্কর মঙ্গলবার বিকেলে ধরা পড়ল পুলিসের হাতে। সে শাসকদলের এক নেতার অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত। তার নেতৃত্বেই পুলিসের উপর হামলা হয়। তার সঙ্গী পূর্ণিমা দাসকেও গ্রেপ্তার করা হয়েছে। সোমবার গভীর রাতের ঘটনায় অন্যতম আরও দুই অভিযুক্ত দীপক অধিকারী ও ছোটকা দলুইকে পাকড়াও করা হয় চেতলা এলাকা থেকেই। তবে মূল অভিযুক্ত আকাশ ও গুল্লু এখনও ফেরার। এদিকে, মঙ্গলবার রাতে ডিসি সাউথের রিপোর্ট জমা পড়ার পরেই শোকজ করা হয় ওসিকে।
টালিগঞ্জ থানার মধ্যে পুলিস আক্রান্ত হওয়ার ঘটনায় রীতিমতো অসন্তুষ্ট পুলিস কমিশনার। বাহিনীর সুনাম রক্ষায় তিনি যথেষ্ট তৎপর। থানায় এই ধরনের ঘটনা যে বরদাস্ত করা হবে না, তা অফিসারদের পরিষ্কার জানিয়ে দিয়েছেন। এক্ষেত্রে কড়া ব্যবস্থা গ্রহণের কথাও বলেছেন। পাশাপাশি আবারও স্মরণ করিয়ে দিয়েছেন, সমস্ত বিষয় কন্ট্রোল রুম থেকে শীর্ষকর্তাদের জানাতে হবে। যাতে তার ভিত্তিতে প্রয়োজনীয় ফোর্স পাঠানো যায় এবং দ্রুত ব্যবস্থা নেওয়া যায়। সেই সঙ্গে টালিগঞ্জের ঘটনায় কড়া ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দিয়েছেন তিনি। তবে ওসির ভূমিকায় সন্তুষ্ট নয় লালবাজার। কেন তিনি সকাল অবধি বিষয়টি লালবাজার ও শীর্ষকর্তাদের না জানিয়ে আপসে মিটিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন, তা তদন্ত করে দেখা হচ্ছে। সূত্রের খবর, পুলিসের অভ্যন্তরীন তদন্তে তাঁর গাফিলতির বিষয়টি উঠে আসছে।
কমিশনারের মেজাজ বুঝেই রীতিমতো তেড়েফুঁড়ে মাঠে নেমেছেন লালবাজারের কর্তারা। ভারতীয় দণ্ডবিধির ৩৩২ এর মতো কড়া ধারা (কর্তব্যরত পুলিসকর্মীদের মারধর) যুক্ত করার জন্য আদালতে আবেদন করেছে পুলিস। থানার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তা দেখে গোয়েন্দারা বুঝতে পারেন, চেতলার ১৭ নম্বর বস্তির অধিকাংশ বাসিন্দাই রবিবার রাতে থানায় চলে এসেছিল। এরপর একে একে শনাক্ত করার কাজ শুরু হয়। গোয়েন্দা অফিসাররা এর ভিত্তিতেই পুতুল ও আকাশকে চিহ্নিত করেন।
ফুটেজে দেখা গিয়েছে, পুতুলের নেতৃত্বে বড় দলবল থানায় ঢুকছে। তাদের হাতে রয়েছে লাঠিসোটা। অশ্রাব্য গালিগালাজ করতে করতে তারা থানার উপরে উঠে যায়। পুতুলের নেতৃত্বে শুরু হয় তাণ্ডব। কর্তব্যরত পুলিসকর্মীদের পুতুল মারধর করে বলে অভিযোগ। তদন্তকারী অফিসারদের কথায়, ডিউটি অফিসারের উর্দি ধরে টানাটানি করছিল তার মেয়ে নিশা। পুলিসকে মারধরের কথা মেনে নিয়েছে সে। তার পাল্টা দাবি, পুলিস তাদের মারধর করেছে। গোটা ঘটনার জন্য অবশ্য ক্ষমাও চেয়েছে। তার সঙ্গী ছিল, পুতুলের ডানহাত বলে পরিচিত আরও এক মহিলা। তাকেও খুঁজছেন গোয়েন্দা অফিসাররা। ফুটেজ বিশ্লেষণ করার পর গোয়েন্দারা জানতে পারছেন, কনস্টেবল বিমান দাসকে মারধর করছিল আকাশ ও গুল্লু।
রবিবার রাতেই চেতলা থানার ওই বস্তিতে তল্লাশিতে যান অফিসাররা। সেখানে পুতুলের দলের সামনে রীতিমতো বাধার মুখে পড়তে হয় তাঁদের। এই সময় আকাশ, গুল্লু, রণজয় এলাকায় ছিল। সুযোগ বুঝে তারা এলাকা ছেড়ে পালায়। সমস্ত বাধা দূর করে গ্রেপ্তার করা হয় ছোটকা ও দীপককে। তাদের জেরা করে জানা যায়, পুতুলই ডেকে নিয়ে এসেছিল সবাইকে। ধৃত দুজনের কাছে তথ্য পেতে তাদের হেফাজতে নিয়েছে পুলিস। এরপর মঙ্গলবার দুপুরে ফের ওই এলাকায় তল্লাশিতে যায় গোয়েন্দা বিভাগের টিম। সেখান থেকেই ধরা হয় পুতুল ও তার সহযোগী পূর্ণিমাকে।
এদিকে টালিগঞ্জের ঘটনা নিয়ে মুখ খুলেছেন মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর বক্তব্য, পুলিসকে মারধর করা অত্যন্ত গর্হিত কাজ। অপরাধীদের বিরুদ্ধে ইতিমধ্যেই কড়া ব্যবস্থা নিয়েছে পুলিস। কয়েকজন গ্রেপ্তারও হয়েছে। বাকিদের বিরুদ্ধে পুলিসকে কড়া ব্যবস্থা নিতে হবে। পুলিসের হাতে সেই আইন রয়েছে। 
14th  August, 2019
উপাচার্যের সঙ্গে দেখা করে
সন্ধির বার্তা রাজ্যপালের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার রাতে ছাত্র বিক্ষোভের জেরে অগ্নিগর্ভ পরিস্থিতির মধ্যে উপাচার্য-সহ উপাচার্যের অনুপস্থিতিতে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে উদ্ধার করতে তিনি ক্যাম্পাসে যেতে বাধ্য হয়েছিলেন। শনিবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অসুস্থ উপাচার্য সুরঞ্জন দাস ও সহ উপাচার্য প্রদীপ ঘোষের সঙ্গে হাসপাতালে দেখা করে তাঁদের কাছে নিজের এই অবস্থান আরও একবার স্পষ্ট করলেন আচার্য তথা রাজ্যপাল জগদীপ ধনকার।
বিশদ

পাঁচটি পুজোর উদ্বোধন করবেন, নয়া
বিতর্ক উস্কে দিলেন সিপিএম বিধায়ক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আদর্শগতভাবে ধর্মাচরণে বিশ্বাস না করলেও দুর্গোৎসবে জনসংযোগ বজায় রাখার কর্মসূচিতে গত কয়েক বছর ধরেই খামতি রাখছে না সিপিএম। সেই জনসংযোগ ধরে রাখতে দলের নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে গত দু’বছর ধরে নিজের বিধানসভা এলাকায় দু’-একটি পুজোর উদ্বোধন করতে দেখা গিয়েছিল সিপিএমের বিধায়ক তন্ময় ভট্টাচার্যকে।
বিশদ

যাদবপুর বিশ্ববিদ্যালয়
সেদিন ক্যাম্পাসে পুলিস না ডাকায়
উপাচার্যকেই দায়ী করলেন সুব্রত

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তৃণমূলের ঘোষিত অবস্থান থেকে আপাতভাবে কিছুটা সরেই ক্যাম্পাসে পুলিস না ডাকার ব্যাপারে উপাচার্য সুরঞ্জন দাসকেই দায়ী করলেন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। বৃহস্পতিবার কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে যাদবপুর ক্যাম্পাস হেনস্তার ঘটনাকে ঘিরে প্রশ্ন করা হয় সুব্রতবাবুকে।
বিশদ

  এনআরসি আতঙ্কেই হৃদরোগে মৃত্যু মাটিয়ার যুবকের, দাবি পরিবারের

 বিএনএ, বারাসত: বসিরহাটের মাটিয়া থানার দক্ষিণ গোপালপুরে এক ব্যক্তির হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুকে কেন্দ্র করে এনআরসি বিতর্ক মাথাচাড়া দিয়েছে। মৃতের নাম মন্টু মণ্ডল (৩৬)। তাঁর বাড়ি দক্ষিণ গোপালপুর। পরিবারের দাবি, এনআরসি নিয়ে অতিরিক্ত চিন্তায় হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে।
বিশদ

 সোদপুরে পুরনো জমিদার বাড়ি, পানিহাটিতে হলদে কালীবাড়ির আদলে মণ্ডপ

 অভিমন্যু মাহাত, সোদপুর, বিএনএ: ১৫০ বছরের পুরনো আস্ত জমিদার বাড়িকেই তুলে ধরছে সোদপুরের উদয়ন সংঘ। এবার তাদের থিম ‘খিড়কি থেকে সিংহদুয়ার’। থিম ড্রামা, থিম সং ও অডিও থিমে নজর কাড়বে উদয়ন সংঘ। জমিদার বাড়ির চরিত্রগুলির কথোপকথন শোনা যাবে মণ্ডপে প্রবেশ করলেই।
বিশদ

মশাবাহিত রোগ প্রতিরোধে কলকাতা পুরসভার
কর্মকাণ্ড বিশ্বমঞ্চে তুলে ধরলেন ডেপুটি মেয়র

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবা এবং ডেঙ্গু-ম্যালেরিয়া রোগ প্রতিরোধের ব্যবস্থা নিয়ে ইতিমধ্যে ন্যাশনাল ভেক্টর বর্ন ডিজিজ কন্ট্রোলের প্রশংসা কুড়িয়েছে কলকাতা পুরসভা। সেই পরিষেবা দিয়ে কীভাবে ডেঙ্গুর মতো প্রাণঘাতী রোগ কমিয়ে এনেছে পুর প্রশাসন, সেটাই বিশ্ব মঞ্চে তুলে ধরলেন কলকাতার ডেপুটি মেয়র তথা স্বাস্থ্য বিভাগের মেয়র পারিষদ অতীন ঘোষ। বিশদ

বায়োমেট্রিক ইস্যু
কল্যাণীতে পদত্যাগ আরও তিন বিভাগীয়
প্রধানের, সোমবার থেকে ক্লাস

 বিএনএ, বারাকপুর: ২১ জন অধ্যাপক-অধ্যাপিকা বিভাগীয় প্রধান পদ থেকে পদত্যাগ করলেও, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বায়োমেট্রিক হাজিরার পক্ষেই। একটি সূত্রের খবর, উপাচার্যের উপর চাপ সৃষ্টি করা জন্যই অধ্যাপক-অধ্যাপিকারা এই পথ বেছে নিয়েছেন।
বিশদ

হরিপালে তৃণমূল কর্মী তথা
অবসরপ্রাপ্ত শিক্ষককে মার

 সংবাদদাতা, হরিপাল: হরিপাল থানার অলিপুর কাশিপুর পঞ্চায়েতের অন্তর্গত শিবরামপুর গ্রামে শনিবার সকালে অবসরপ্রাপ্ত শিক্ষক সৌমেনচন্দ্র ঘোষকে মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। তারকেশ্বর থানার মহেশপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক সৌমেনচন্দ্র ঘোষ শনিবার সকালে বাইক নিয়ে বাজার করে ফিরছিলেন। বিশদ

  বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফিরলেন গাড়ুলিয়া পুরসভার ভাইস চেয়ারম্যান

 বিএনএ, বারাকপুর: গাড়ুলিয়া পুরসভায় তৃণমূলে ফের ‘ঘর ওয়াপসি’। শনিবার গাড়ুলিয়া পুরসভার ভইস চেয়ারম্যান সুব্রত মুখোপাধ্যায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। এদিন তিনি নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিকের হাত ধরে তৃণমূলে ফেরেন।
বিশদ

  উত্তর পঞ্চান্নগ্রামে তৃণমূলের হাতে আক্রান্ত বিজেপি কর্মী

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আনন্দপুর থানার উত্তর পঞ্চান্নগ্রামে রিভলভারের বাঁট দিয়ে মেরে সুনীল রাম নামে এক বিজেপি কর্মীর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে।
বিশদ

শ্যামপুরের গ্রামে নহবতখানায়
বেজে উঠত পুজোয় নিমন্ত্রণের সুর

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: দুর্গাপুজোয় গ্রামবাসীদের নিমন্ত্রণ করার জন্য প্রায় ৮১ বছর আগে গ্রামের মধ্যে নহবতখানা তৈরি করেছিলেন শ্যামপুরের কমলপুরের জমিদার বৈতালিক পরিবার। দুর্গাপুজোর আগে নহবতখানা থেকে সানাই বাজিয়ে গ্রামবাসীকে পুজোর নিমন্ত্রণ করার পাশাপাশি শারদোৎসবের দিনগুলিতে সানাইয়ের সুরে আকাশ-বাতাস মুখরিত হয়ে উঠত।
বিশদ

এবিভিপির তাণ্ডবের বিরুদ্ধে
যাদবপুরে পড়ুয়াদের মিছিল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পাঁচ বছর আগে এই দিনেই হোক কলরবের বিশাল স্বতঃস্ফূর্ত মিছিল বেরিয়েছিল অ্যাকাডেমি অব ফাইন আর্টস থেকে। বহরে অত বড় না হলেও প্রায় একই স্বতঃস্ফূর্ততায় ঠিক পাঁচ বছর পর যাদবপুর বিশ্ববিদ্যালয়ের দু’নম্বর গেট থেকে বিশাল মিছিল বের করেন সমস্ত ছাত্রছাত্রীরা।
বিশদ

21st  September, 2019
যাদবপুরকাণ্ড
ক্যাম্পাসে পুলিস না ডাকায় ক্ষোভ, উপাচার্যের
সিদ্ধান্তকে সমর্থন করে বিবৃতি বিশ্ববিদ্যালয়ের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যাদবপুরকাণ্ডে কেন ক্যাম্পাসে পুলিস ডাকা হয়নি, তা নিয়ে উপাচার্য সুরঞ্জন দাসের কড়া সমালোচনা করেছে বিজেপি। রাজ্যপালও ক্ষোভ প্রকাশ করেছেন। তবে ক্যাম্পাসে পুলিস না ডাকার সিদ্ধান্তকে সমর্থন করে প্রেস বিবৃতি দিল কর্তৃপক্ষ।
বিশদ

21st  September, 2019
জমির দখল নিয়ে রণক্ষেত্র
ভদ্রেশ্বর, অবরোধ, লাঠিচার্জ

বিএনএ, চুঁচুড়া: ব্যক্তি মালিকানাধীন জমি প্রোমোটারের হাতে তুলে দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে শুক্রবার বিকালে রণক্ষেত্র হয়ে উঠল ভদ্রেশ্বরের দক্ষিণপাড়া। প্রায় আট বছর ধরে চলা মামলা শেষে হাইকোর্টের রায়ে এদিন পুলিস নিয়ে ভদ্রেশ্বরের ওই জমির মালিকপক্ষ দখল নিতে যায়।
বিশদ

21st  September, 2019

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, কালনা: কালনা থানার বাঘনাপাড়া এলাকায় শুক্রবার রাতে এক প্রৌঢ়ার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতার নাম কল্পনা দুর্লভ(৫০)। বাড়ি স্থানীয় দেউলপাড়া এলাকায়। শনিবার কালনা হাসপাতালে মৃতদেহ ময়নাতদন্ত করা হয়। পুলিস একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।  ...

 ওয়াশিংটন ও হিউস্টন, ২১ সেপ্টেম্বর (পিটিআই): ‘হাউডি মোদি’ অনুষ্ঠান ঘিরে আমেরিকায় সাজ সাজ রব। মোদি-জ্বরের উন্মাদনায় অন্তিম মুহূর্তের জন্য প্রহর গুনছে ভারতীয় বংশোদ্ভূত মার্কিন নাগরিকরা। ...

 জম্মু, ২১ সেপ্টেম্বর (পিটিআই): দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার বিভিন্ন জায়গায় তল্লাশি চালাল পুলিস। গ্রেপ্তার করা হল জয়েশ-ই-মহম্মদের দুই সক্রিয় কর্মীকে। কিছুদিন আগেই ট্রাক নিয়ে পাঞ্জাব থেকে কাশ্মীর আসার পথে কাঠুয়ায় প্রচুর অস্ত্রশস্ত্র সহ গ্রেপ্তার হয়েছিল তিন জঙ্গি। ...

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত এক সপ্তাহ ধরে মহমেডান স্পোর্টিং মাঠের পরিচর্যা চলছে। কালো-সাদা ব্রিগেডের টেকনিক্যাল ডিরেক্টর দীপেন্দু বিশ্বাসের উদ্যোগে কল্যাণী বিশ্ববিদ্যালয়ের বিশেষজ্ঞরা এসে মাঠটির হাল ফেরানোর চেষ্টা করছেন। গত এক সপ্তাহর মধ্যে শনিবারই মহমেডান নিজেদের মাঠে অনুশীলন করল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেফাঁস মন্তব্যে বন্ধুর সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। সৃষ্টিশীল কাজে আনন্দ। কর্মসূত্রে দূর ভ্রমণের সুযোগ।প্রতিকার— ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩৯: পাঞ্জাবের শহর কর্তারপুরে প্রয়াত গুরু নানক
১৭৯১: ইংরেজ বিজ্ঞানী মাইকেল ফ্যারাডের জন্ম
১৮৮৮: ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিন প্রথম প্রকাশিত
১৯১৫ - নদিয়া পৌরসভার নামকরণ বদল করে করা হয় নবদ্বীপ পৌরসভা
১৯৩৯: প্রথম এভারেস্ট জয়ী মহিলা জুনকো তাবেইয়ের জন্ম
১৯৬২ – নিউজিল্যাণ্ডের প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার মার্টিন ক্রোর জন্ম
১৯৬৫: শেষ হল ভারত-পাকি স্তান যুদ্ধ। রাষ্ট্রসংঘের আহ্বানে সাড়া দিয়ে দু’দেশ যুদ্ধ বিরতি ঘোষণা করল
১৯৭০: লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু
১৯৭৬: ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডোর জন্ম
১৯৮০: ইরান আক্রমণ করল ইরাক
১৯৯৫: নাগারকোভিল স্কুলে বোমা ফেলল শ্রীলঙ্কার বায়ুসেনা। মৃত্যু হয় ৩৪টি শিশুর। যাদের মধ্যে বেশিরভাগই তামিল
২০১১: ক্রিকেটার মনসুর আলি খান পতৌদির মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.১৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৬.৪৪ টাকা ৯১.১২ টাকা
ইউরো ৭৬.২৬ টাকা ৮০.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
21st  September, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮, ৩৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ৩৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৯১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬, ১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬, ২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, অষ্টমী ৩৫/৫৪ রাত্রি ৭/৫০। মৃগশিরা ১৫/৪৪ দিবা ১১/৪৬। সূ উ ৫/২৮/৪০, অ ৫/৩০/৩৮, অমৃতযোগ দিবা ৬/১৬ গতে ৮/৪১ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৭ মধ্যে। রাত্রি ৭/৫৫ গতে ৯/৩০ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ১/২৯ মধ্যে পুনঃ ২/১৭ গতে উদয়াবধি, বারবেলা ৯/৫৯ গতে ১/০ মধ্যে, কালরাত্রি ১২/৫৯ গতে ২/২৯ মধ্যে।
৪ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, অষ্টমী ২৩/৭/৩২ দিবা ২/৪৩/৩১। মৃগশিরা ৬/৫২/৫৬ দিবা ৮/১৩/৪০, সূ উ ৫/২৮/৩০, অ ৫/৩২/৩০, অমৃতযোগ দিবা ৬/২০ গতে ৮/৪১ মধ্যে ও ১১/৪৭ গতে ২/৫৪ মধ্যে এবং রাত্রি ৭/৪২ গতে ৯/২১ মধ্যে ও ১১/৪৯ গতে ১/২৭ মধ্যে ও ২/১৭ গতে ৫/২৯ মধ্যে, বারবেলা ১০/০/০ গতে ১১/৩০/৩০ মধ্যে, কালবেলা ১১/৩০/৩০ গতে ১/১/০ মধ্যে, কালরাত্রি ১/০/০ গতে ১১/৩০/৩০ মধ্যে।
 ২২ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
ফের রাজীব কুমারের বাড়িতে গেলেন সিবিআই আধিকারিকরা
ফের রাজীব কুমারের বাড়িতে গেলেন সিবিআই আধিকারিকরা। এদিন সকালে আলিপুর ...বিশদ

01:10:00 PM

এরআরসি আতঙ্ক, বসিরহাটে আত্মহত্যা এক ব্যক্তির  
ফের এনআরসি আতঙ্কের ছায়া। বসিরহাট এক নম্বর ব্লকের সোলাদানা গ্রামে ...বিশদ

12:29:00 PM

মোবাইলের টাওয়ার বসানোর নামে প্রতারণা, অভিযুক্তকে গ্রেপ্তার করল বিধাননগর সাইবার ক্রাইম পুলিস 

11:25:00 AM

রাজীব কুমার ঘনিষ্ঠ ৪ জনকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের, রয়েছেন ২ ব্যবসায়ীও 

11:00:00 AM

বিশাখাপত্তনামে স্ত্রী, কন্যাকে খুন করে আত্মঘাতী এক ব্যক্তি 

10:35:00 AM

তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত পাড়ুই 
তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল বীরভূমের পাড়ুই। গতকাল রাতে সাত্তোর ...বিশদ

10:32:00 AM