কলকাতা
 
 

সল্টলেকে বিকে ব্লকের পুজো। নিজস্ব চিত্র

সারাদিন প্যাচপ্যাচে, সন্ধ্যার বৃষ্টিতে স্বস্তি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দক্ষিণবঙ্গে দিনভর চরম অস্বস্তিকর গরমের পর সন্ধ্যায় বহু জায়গায় ঝেঁপে বৃষ্টি নামল। বঙ্গোপসাগরে নতুন করে কোনও ঘূর্ণাবর্ত বা নিম্নচাপ তৈরি না হলেও চলতি সপ্তাহে বৃষ্টির মাত্রা বাড়তে পারে বলে আলিপুর আবহাওয়া অফিসের অধিকর্তা গণেশ দাস সোমবার জানিয়েছেন। এদিন কলকাতায় তাপমাত্রা ছিল বেশ চড়া। সর্বোচ্চ তাপমাত্রা (৩৭.২ ডিগ্রি সেলসিয়াস) স্বাভাবিকের থেকে চার ডিগ্রি বেশি। পাশাপাশি বায়ুমণ্ডলে জলীয় বাষ্পের পরিমাণ প্রচুর বেড়ে যাওয়ায় দুপুরে অস্বস্তি সূচক ৬৬তে পৌঁছে যায়। এই সূচক ৬০-এর বেশি হলেই গুমোট গরমের অস্বস্তি খুব বেশি মাত্রায় অনুভূত হয় বলে আবহাওয়াবিদরা বলে থাকেন। এদিন বেলা বাড়ার পর থেকে রাস্তায় বের হওয়া মানুষ গরমে, ঘামে জেরবার হয়ে যান। বিকালের পর অবশ্য কলকাতা ও সংলগ্ন এলাকায় বজ্রগর্ভ মেঘের সঞ্চার হওয়ায় তাপমাত্র কমে অনেকটাই স্বস্তি মেলে। কলকাতা ও আশপাশের কিছু এলাকায় ভালো বৃষ্টিও হয়েছে। গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলাতেও বৃষ্টি হয়েছে। উত্তরবঙ্গে ভারী বৃষ্টি হচ্ছে। তবে দক্ষিণবঙ্গে এখন হালকা থেকে মাঝারি মাত্রার বেশি বৃষ্টি আশা করছেন না আবহাওয়াবিদরা।
বঙ্গোপসাগরে কোনও ঘূর্ণাবর্ত বা নিম্নচাপ সৃষ্টি হয়ে পশ্চিমবঙ্গ-ওড়িশা উপকূলের দিকে চলে এলে দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির মতো পরিস্থিতি তৈরি হয়। সেরকম কোনও সিস্টেম এখনও বঙ্গোপসাগরে তৈরি হয়নি। কিন্তু কয়েকটি সিস্টেম আবহাওয়ামণ্ডলে থাকায় কলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলি মন্দের ভালো হিসাবে বিক্ষিপ্ত বৃষ্টি পাচ্ছে। দুটি নিম্নচাপ অক্ষরেখা এখন গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপর দিয়ে গিয়েছে। উত্তর-পশ্চিম রাজস্থান থেকে উত্তর-পূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত নিম্নচাপ অক্ষরেখাটি গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপর দিয়ে গিয়েছে। বিহার থেকে উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত একটি নিম্নচাপ অক্ষরেখা গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপর দিয়ে যাচ্ছে। বর্ষাকালে দখিনা বাতাস বঙ্গোপসাগর থেকে প্রচুর পরিমাণে জলীয় বাষ্প টেনে নিয়ে আসে। নিম্নচাপ অক্ষরেখার প্রভাবে ওই জলীয় বাষ্প ঘনীভূত হয়ে বজ্রমেঘের সৃষ্টি করছে। সকালের দিকে কলকাতার আকাশে বজ্রমেঘ তৈরি হলেও বৃষ্টি হয়নি। বিকালের পর অবশ্য কলকাতা ও সংলগ্ন জেলাগুলিতে বৃষ্টি হয়েছে। বুধবার থেকে দক্ষিণবঙ্গে বৃষ্টির মাত্রা বৃদ্ধি পাবে বলে পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া অফিস। উত্তরবঙ্গে একটি ঘূর্ণাবর্ত রয়েছে। এজন্য সেখানে ভারী বৃষ্টি হচ্ছে।
গাঙ্গেয় পশ্চিমবঙ্গে এখন বিক্ষিপ্ত বৃষ্টির পরিস্থিতি থাকার ফলে আকাশ সব সময় মেঘাচ্ছন্ন থাকছে না। মেঘমুক্ত আকাশে সূর্যের আলো ভূপৃষ্ঠে বিনা বাধায় চলে আসায় তাপমাত্রা বেড়ে যাচ্ছে। গত দু’দিন ধরে কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা ৩৬-৩৭ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করছে। পাশাপাশি জলীয় বাষ্পের মাত্রা বেশি থাকায় আপেক্ষিক আদ্রর্তা বেশ উপর দিকে আছে। কলকাতায় এদিন সর্বোচ্চ ও সর্বনিম্ন আপেক্ষিক আর্দ্রতা ছিল যথাক্রমে ৮৭ ও ৫৭ শতাংশ। আবহাওয়াবিদরা জানিয়েছেন, ভ্যাপসা গরম বর্ষার অন্যতম বৈশিষ্ট। টানা ভারী বৃষ্টি হলে তাপমাত্রা অনেকটা কমে গরম থেকে স্বস্তি মিলবে। কিন্তু ভারী বৃষ্টির পরিস্থিতি এখন গাঙ্গেয় পশ্চিমবঙ্গে নেই। অন্যদিকে মৌসুমি বায়ু অগ্রগতির অনুকূল পরিস্থিতি আছে। তিন-চার দিনের মধ্যে বিহার, ঝাড়খণ্ড পুরোপুরি অতিক্রম করে পূর্ব উত্তরপ্রদেশে বর্ষা ঢুকে পড়বে বলে আশা করছেন আবহাওয়াবিদরা।
20th  June, 2017
রাস্তা থেকে ফুসলে এনে ন’বছরের বালককে
বলি দেওয়ার চেষ্টা চুঁচুড়ার দেবীপুরে, ক্ষিপ্ত জনতা বাড়ি ভাঙচুর করে মারধর করল তান্ত্রিককে

বিএনএ, চুঁচুড়া: রাস্তা থেকে ফুসলে দীপঙ্কর দাস নামে নয় বছর বয়সি এক বালককে বাড়িতে নিয়ে এসে বলি দেওয়ার চেষ্টার অভিযোগ উঠল চুঁচুড়ার দেবীপুর গ্রামের এক তন্ত্রসাধকের বিরুদ্ধে। অভিযুক্ত তান্ত্রিকের নাম স্বপন অধিকারি। এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে চুঁচুড়া স্টেশন লাগোয়া দেবীপুর গ্রামে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 
বিশদ

কালীপুজোর সংখ্যা বাড়লেও বিদ্যুতের সুষ্ঠু জোগানের আশ্বাস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দুর্গাপুজোর তুলনায় কালীপুজোতে সর্বোচ্চ বিদ্যুৎ চাহিদার পরিমাণ কম থাকবে বলেই আভাস দিচ্ছেন রাজ্যের বিদ্যুৎকর্তারা। তাঁদের বক্তব্য, যে কোনও বড় ‘ইভেন্ট’-এর আগে বিদ্যুৎ চাহিদার গতিপ্রকৃতির হিসাব করার চেষ্টা হয়। এবারও কালীপুজোর আগে সেই কাজ করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, দুর্গাপুজোর তুলনায় সংখ্যায় বেশি হলেও, কালীপুজোতে সর্বোচ্চ বিদ্যুৎ চাহিদার পরিমাণ কমবে। মূলত, আবহাওয়ার পরিবর্তনের জন্যই সর্বোচ্চ বিদ্যুৎ চাহিদার গ্রাফ তুলনামূলকভাবে নীচের দিকে থাকবে বলে জানিয়েছেন তাঁরা।
বিশদ

কালীপুজোয় মেতেছে শহরতলি
আলোয় ভাসছে দমদম থেকে
রাজারহাট, রাস্তায় মানুষের ঢল

দীপ্তিমান মুখোপাধ্যায়, কলকাতা: বুধবার থেকেই কালীপুজোয় মেতে উঠেছে দমদম থেকে রাজারহাট। অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের মধ্যেই কালীপুজোতেও জমজমাট সল্টলেক। বিশ্বকাপ উপলক্ষে রাজ্য সরকারের উদ্যোগে আলোর রোশনাইয়ে ভরে গিয়েছে গোটা সল্টলেক। তার সঙ্গে কালীপুজোর আলোকসজ্জা বাড়তি পাওনা। এদিন সন্ধ্যা থেকেই ঝিরঝিরে বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার মানুষ রাস্তায় নেমেছেন।
বিশদ

উদ্বোধন পর্ব শেষ হতেই হাওড়ার মণ্ডপে
মণ্ডপে শ্যামা দর্শনে ভক্তদের ভিড়

 দেবদাস অধিকারী, হাওড়া: হাওড়া শহরে কালীপুজো নিয়ে শহরবাসী মাতোয়ারা। মঙ্গলবার হাওড়া শহরের বিগ বাজেটের অধিকাংশ পুজোর সাড়ম্বরে উদ্বোধন পর্ব মিটতে না মিটতেই দর্শকদের পুজো মণ্ডপে আনাগোনা শুরু হয়ে যায়। বুধবার হাওড়ার হাতেগোনা কয়েকটি কালীপুজোর আয়োজন ছাড়া সব মণ্ডপেই পুজোর উদ্বোধন হয়ে গিয়েছে। বুধবার সকাল থেকে মেঘলা আকাশ। অসহ্য রোদ আর গরমের দাপাদাপি অনেকটাই কমে গিয়েছে।
বিশদ

টলিউড-বলিউড তারকা আর
নেতা-মন্ত্রী নিয়ে জমজমাট বারাসত-মধ্যমগ্রামের উদ্বোধন আসর

বিএনএ, বারাসত: প্রতীক্ষার অবসান। শুভ উদ্বোধনের মধ্য দিয়ে বুধবার থেকেই শুরু হয়ে গেল বারাসত-মধ্যমগ্রামের ঐতিহ্যবাহী কালীপুজো আর আলোর উৎসব। কোথাও টলিউড-বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের চমক, সামনে থেকে দেখার জন্য কিংবা সেলফি নেওয়ার আশায় উপচে পড়া ভিড়, কোথাও আবার পরিচিত নেতা-মন্ত্রীদের উদ্বোধনের ছবি। সঙ্গে ঢাক, কাঁসর ও ঘণ্টার ধ্বনি। উদ্বোধনের তালে তালে মণ্ডপেও নামল উৎসুক দর্শনার্থীদের ভিড়। সন্ধ্যা নামতেই সেই ভিড় ছড়িয়ে গেল দুই শহরজুড়ে।
বিশদ

বারাসত-মধ্যমগ্রামের কালীপুজো,
চালু হল পুলিশের বিশেষ ‘অ্যাপ’

বিএনএ, বারাসত: বারাসত-মধ্যমগ্রামের কালীপুজোয় দর্শনার্থীদের সুবিধার জন্য উত্তর ২৪ পরগনা জেলা পুলিশের উদ্যোগে স্মার্টফোনে ‘অ্যান্ড্রয়েড অ্যাপ’ চালু হল। এই অ্যাপে জিপিএস ম্যাপের মাধ্যমে শহরের বড় বড় পুজো মণ্ডপগুলিতে পৌঁছানো যাবে। কোথায় রয়েছে রেস্তরাঁ, কোথায় চিকিৎসা কেন্দ্র আর কোথায় মিলবে পুলিশি সাহায্য, সবই রয়েছে এই অ্যাপে। শুধু তাই নয়, পুজোর সময় কেউ বিপদে পড়লে, অ্যাপের মাধ্যমেই পুলিশের কাছে অভিযোগ জানানো যাবে।
বিশদ

থিম নির্ভরতা কালীপুজোতেও
দর্শক টানতে তৈরি বারোয়ারিগুলি,
বাড়ি ও আশ্রমে সাবেকিয়ানাই ভরসা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কালীপুজোতেও থিমের ছোঁয়া। শহর এবং শহরতলির বিভিন্ন জায়গায় এবার সাবেকিয়ানার পাশাপাশি থিমেও মেতেছে পুজো উদ্যোক্তারা। মণ্ডপের সঙ্গে প্রতিমাতেও এসেছে বৈচিত্র্য। সকলেরই উদ্দেশ্য, প্যান্ডেলে ভিড় বাড়িয়ে দর্শনার্থীদের মন জয় করা।
বিশদ

কালীপুজো আসতেই বেসরকারি বাস অমিল, নাকাল যাত্রীরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কালীপুজোর আগের দিন থেকেই রাস্তায় বাসের সংখ্যা কমতে শুরু করেছে। বুধবার অন্যান্য কাজের দিনের তুলনায় বেসরকারি বাসের সংখ্যা ছিল তুলনামূলকভাবে কম। আজ, বৃহস্পতিবার পুজোর জন্য বেসরকারি বাসের সংখ্যা কমবে আরও। প্রায় একই পরিস্থিতি থাকবে শুক্রবারও।
বিশদ

 বৃদ্ধাকে মেরে অচৈতন্য করে সোনার বালা নিয়ে পালাল দুষ্কৃতী

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের শহরের বুকে আক্রান্ত এক বৃদ্ধা। নিউ আলিপুরের পর এবার জোড়াসাঁকো থানা এলাকায়। ঘরের ভিতরে ঢুকে বৃদ্ধার মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে তাঁর হাত থেকে সোনার গয়না লুট করে পালাল এক দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে জোড়াসাঁকোর তারাচাঁদ দত্ত স্ট্রিটের একটি আবাসনে। বৃদ্ধার নাম হীরাগৌরী পারেখ (৮৫)।
বিশদ

 নিষিদ্ধ বাজিসহ ধৃত ১

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিষিদ্ধ বাজিসহ একজনকে গ্রেপ্তার করল দক্ষিণ বন্দর থানার পুলিশ। বুধবার সন্ধ্যায় স্থানীয় বি কে রোড এবং রিমাউন্ড রোডের ক্রসিংয়ে টহলরত পুলিশ কর্মীদের সন্দেহ হওয়ায় তাঁরা একটি মিনিডোর গাড়িকে আটকায়। গাড়ি থেকে ৩২০ কেজির নিষিদ্ধ বাজি বাজেয়াপ্ত করা হয়েছে।
বিশদ

 ক্যানিংয়ে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, ভাঙচুর

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বিজেপি-তৃণমূল কর্মী-সমর্থকদের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল ক্যানিং। দু’পক্ষের সমর্থকরা একে অপরের বিরুদ্ধে এই ঘটনার পর অভিযোগ দায়ের করেছেন। ঘটনায় দু’পক্ষের বেশ কয়েকজন গুরুতর জখম হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
 সংবাদদাতা, শিলিগুড়ি: নর্থবেঙ্গল টেবল টেনিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে আগামী ২৩ থেকে ২৮ অক্টোবর শিলিগুড়ি ইনডোর স্টেডিয়ামে আন্তর্জাতিকমানের টেবল টেনিস প্রতিযোগিতার আসর বসছে। এর জন্য শিলিগুড়ি পুরসভাকে আয়োজকদের ৯০ হাজার টাকা দিতে হয়েছে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ম্যালেরিয়া হয়েছে কি না, সে ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে ঘরে বসেই। দরকার শুধু একটা ইন্টারনেট কানেকশন সমেত স্মার্ট ফোন এবং একটি কাগজে ...

 বাংলা নিউজ এজেন্সি: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কন্যাশ্রী প্রকল্প আন্তর্জাতিক স্তরে সম্প্রতি স্বীকৃতি পেয়েছে। এরপর রাজ্য জুড়ে বহু পুজো কমিটি কন্যাশ্রীকে থিম করে চমক দিয়েছে। এবার দীপাবলী ও ভ্রাতৃদ্বিতীয়ায় স্পেশাল মিষ্টি হিসাবে কোচবিহারের বাজারে এসেছে ‘কন্যাশ্রী অনন্যা’ সন্দেশ। ...

বিএনএ, মেদিনীপুর: বাজার ফিরেছে মেদিনীপুরের ঐতিহ্যশালী দেওয়ালি পুতুলের। এলইডি, ডিসকো, চায়না আলোর দাপটে মাঝের কয়েক বছর বাজার বেশ মন্দা গেলেও এবছর ভালোই বিক্রিবাট্টা হল দেওয়ালি পুতুলের। এই সময় বাজারে রীতিমতো চোখ ঝলসানো আলোর সঙ্গে পাল্লা দিতে হয় মৃৎশিল্পীদের। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গবেষণামূলক কাজে সাফল্য লাভ। কর্মপ্রার্থীদের কর্মলাভের ইঙ্গিত। বন্ধুর দ্বারা প্রতারিত হবার সম্ভাবনা। উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৫০: কোরিয়ার যুদ্ধে যোগ দিল গণপ্রজাতন্ত্রী চীন রাষ্ট্রসংঘের সেনাবাহিনীর বিরুদ্ধে যুদ্ধ অভিযানে অংশ নিতে ইয়ালু নদী পার হল চীনের এক হাজার সেনা।
১৯৫৬: বলিউড তারকা সানি দেওল জন্মগ্রহণ করেন
২০০৫: মানবতা বিরোধী অপরাধে সাদ্দাম হুসেনের বিচার প্রক্রিয়া শুরু হল বাগদাদে

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.১৫ টাকা ৬৫.৮৩ টাকা
পাউন্ড ৮৪.৩৬ টাকা ৮৭.২২ টাকা
ইউরো ৭৫.২২ টাকা ৭৭.৮৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,০৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৪৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৯২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ কার্তিক, ১৯ অক্টোবর, বৃহস্পতিবার, অমাবস্যা রাত্রি ঘ ১২/৪২, নক্ষত্র-হস্তা, সূ উ ৫/৩৮/১৪, অ ৫/৫/২, অমৃতযোগ দিবা ঘ ৭/১০ মধ্যে পুনঃ ১/১৭ গতে ২/৪৭ মধ্যে। সন্ধ্যা ঘ ৫/৫৭ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/৭ মধ্যে পুনঃ ৩/৫৮ গতে উদয়াবধি, বারবেলা ২/১৬ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২২ গতে ১২/৫৬ মধ্যে।

দীপান্বিতা কালীপুজো
 
১ কার্তিক, ১৯ অক্টোবর, বৃহস্পতিবার, অমাবস্যা রাত্রি ১১/৫১/১০, নক্ষত্র-হস্তানক্ষত্র রাত্রি ৭/৪৪/৩৯, সূ উ ৫/৩৮/২, অ ৫/৪/৫৮, অমৃতযোগ দিবা ৭/৯/৩, ১/১৫/৫৯-২/৪৭/৩৪, রাত্রি ৫/৫৫/১০-৯/১৫/৫৯, ১১/৪৬/৩৬-৩/৭/২৫, ৩/৫৭/৩৮-৫/৩৮/৩৩, বারবেলা ৩/৩৯/৬-৫/৪/৫৮, কালবেলা ২/১৩/১৪-৩/৩৯/৬, কালরাত্রি ১১/২১/৩০-১২/৫৫/৩৮।

দীপান্বিতা কালীপুজো
২৮ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
হন্ডুরাসকে হারিয়ে শেষ আটে ব্রাজিল
অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ কোচির জওহরলাল নেহরু ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গ্রুপ ...বিশদ

18-10-2017 - 09:58:14 PM

  পূর্ব মেদিনীপুরে ছুরি মেরে সোনা লুঠ
আজ সন্ধ্যায় খদ্দের সেজে এসে দোকানদারকে ছুরি ...বিশদ

18-10-2017 - 09:57:00 PM

অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপ: ব্রাজিল: ৩ হন্ডুরাস: ০ (৫৫ মিনিট )
অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ কোচির জওহরলাল নেহরু ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গ্রুপ ...বিশদ

18-10-2017 - 09:20:52 PM

  অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপ: ব্রাজিল: ২ হন্ডুরাস: ০ (৪৩ মিনিট)
অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ কোচির জওহরলাল নেহরু ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গ্রুপ ...বিশদ

18-10-2017 - 08:49:55 PM

অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপ: ব্রাজিল: ২ হন্ডুরাস: ০ (প্রথমার্ধ )

 অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ কোচির জওহরলাল নেহরু ইন্টারন্যাশনাল ...বিশদ

18-10-2017 - 08:49:00 PM

অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপ: ব্রাজিল: ১ হন্ডুরাস: ০ (১১ মিনিট)

 অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ কোচির জওহরলাল নেহরু ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গ্রুপ ...বিশদ

18-10-2017 - 08:17:43 PM

নাইজেরকে ২-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ঘানা

 অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ নভি মুম্বইয়ে ডঃডিওয়াই পাতিল স্টেডিয়ামে গ্রুপ ...বিশদ

18-10-2017 - 07:04:08 PM