Bartaman Patrika
রাজ্য
 
 

রবিবার দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রে প্রচারে প্রার্থী মালা রায়ের সঙ্গে রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।- নিজস্ব চিত্র 

চালু হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বর
দক্ষিণ-পূর্ব রেলে মোবাইল টিকেটিং ব্যবস্থায়
অসংরক্ষিত টিকিট বিক্রির জনপ্রিয়তা বাড়ছে

প্রসেনজিৎ কোলে, কলকাতা: একদিকে অতিরিক্ত রিচার্জ ভ্যালুর বাড়তি সুবিধা প্রদান, অন্যদিকে এই ব্যবস্থায় জোনের একেবারে প্রান্তিক জায়গাগুলিকেও যুক্ত করায় দক্ষিণ-পূর্ব রেলে অসংরক্ষিত টিকিট বিক্রির ক্ষেত্রে মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। প্রতি মাসে বহু যাত্রী অসংরক্ষিত টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার সুযোগ নিচ্ছেন বলে খবর। এই পদ্ধতিতে টিকিট বিক্রি বৃদ্ধি পাওয়ায় টাকার অঙ্কও ক্রমবর্ধমান। অসংরক্ষিত কামরায় টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার সুযোগ নিলে যে বাড়তি আর্থিক সুবিধা দেওয়া হচ্ছে, তা আগামী ফেব্রুয়ারি মাস পর্যন্ত চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে রেল মন্ত্রক। ফলে এই পদ্ধতির জনপ্রিয়তা আরও বাড়বে বলে আশা করছেন দক্ষিণ-পূর্ব রেলের কর্তারা।
কেন্দ্রীয় সরকার গত কয়েক বছর ধরেই ডিজিটাল ইন্ডিয়া প্রকল্প রূপায়ণে নানা কর্মসূচি নিচ্ছে। অনলাইনে সরকারি কাজকর্ম, আর্থিক লেনদেন সহ নানা ব্যাপারে উৎসাহ দেওয়া হচ্ছে। অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রকের সঙ্গে রেলও ডিজিটাল ইন্ডিয়া রূপায়ণে সমানভাবে সচেষ্ট। সেই মতোই নগদহীন লেনদেনকে জনপ্রিয় করতে ও কাউন্টারের সামনে যাত্রীদের ভিড় কমাতে মোবাইল টিকেটিং ব্যবস্থা চালু করেছে রেলের বিভিন্ন জোন। গোটা দেশেই এই ব্যবস্থা ছড়িয়ে দেওয়া হয়েছে গত ১ নভেম্বর থেকে। যা ক্রমশ জনপ্রিয় হচ্ছে।
দক্ষিণ-পূর্ব রেল সূত্রের খবর, ট্রেনের অসংরক্ষিত কামরার টিকিট কাটার জন্য এই জোনের খড়্গপুর বিভাগে প্রথম মোবাইল টিকেটিং ব্যবস্থা চালু হয়েছিল ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে। তারপর গত ৪ জুলাই মাস থেকে গোটা জোনেই এই ব্যবস্থা সম্প্রসারণ করা হয়েছে। এর সঙ্গে যুক্ত হয়েছে বিশেষ আর্থিক সুবিধা প্রদানের ব্যবস্থা। মোবাইলে টিকিট কাটার জন্য যখন আর-ওয়ালেট রিচার্জ করছেন যাত্রীরা, তখন পাঁচ শতাংশ হারে বোনাস হিসেবে অতিরিক্ত রিচার্জ ভ্যালু যুক্ত করে দেওয়া হচ্ছে। অর্থাৎ, কেউ ১০০ টাকার রিচার্জ করলে, তিনি মোট ১০৫ টাকার রিচার্জ ভ্যালু পাবেন। এই জোনের এক কর্তার কথায়, বিশেষ এই অ্যাপটি তৈরি করেছে ‘সেন্টার ফর রেলওয়ে ইনফরমেশন সিস্টেম’ (ক্রিস)। অ্যাপের মাধ্যমে অসংরক্ষিত কামরার টিকিট কাটা যাচ্ছে। প্ল্যাটফর্ম টিকিট কিংবা মান্থলি টিকিটও এই অ্যাপের মাধ্যমে কাটতে পারছেন যাত্রীরা।
এই বিশেষ ব্যবস্থার সুবিধা নিচ্ছেন কত যাত্রী? দক্ষিণ-পূর্ব রেল সূত্রের খবর, গত সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থায় ৩৯,০৬৮ জন যাত্রী টিকিট কেটেছেন। টাকার অঙ্কে টিকিটের মোট মূল্য ছিল ৪,২৫,৪৪৫ টাকা। অক্টোবরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থার সুযোগ নিয়েছেন ৩৮,৫৬৫ জন। কিন্তু টাকার অঙ্কে টিকিটের মোট মূল্য সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহকে ছাপিয়ে গিয়েছে। অক্টোবরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থায় মোট ৪,৪৯,৯২৩ টাকার টিকিট ইস্যু করা হয়েছে। নভেম্বরের প্রথম সপ্তাহে এই ব্যবস্থার মাধ্যমে আরও বেশি যাত্রী টিকিট কেটেছেন। জোন সূত্রের খবর, প্রথম সপ্তাহে মোট ৪৩,০১৮ জন যাত্রী টিকিট কেটেছেন। টিকিটের মোট অঙ্ক ৬,৩৭,৮৪৩ টাকা। বর্তমানে প্রতিদিন গড়ে ছ’ থেকে সাত হাজার যাত্রী এই ব্যবস্থায় টিকিট কাটছেন। তা থেকে দৈনিক আয় হচ্ছে গড়ে ৮০ হাজার থেকে ১ লক্ষ টাকা। এ নিয়ে জানতে চাওয়া হলে দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সঞ্জয় ঘোষ বলেন, অসংরক্ষিত টিকিট কাটার জন্য মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা আরও বাড়াতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। চালু করা হয়েছে বিশেষ হেল্পলাইন নম্বরও। তার নম্বর ০৩৩-২২১০৭৪৩৫। এই ব্যবস্থায় যাত্রীদের অযথা লাইনে দাঁড়িয়ে টিকিট কাটতে হচ্ছে না। বাঁচছে সময়।
09th  November, 2018
দার্জিলিংয়ে এনডিএ প্রার্থী হচ্ছেন রাজু বিস্ত
১২ কেন্দ্রের প্রার্থী দিতে
হিমশিম খাচ্ছে বিজেপি

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি ও কলকাতা: আজ, সোমবার রাজ্যে প্রথম দফার ভোটের জন্য মনোনয়নপত্র পেশ করার শেষ দিন। অথচ এখনও ১২টি আসনে উপযুক্ত প্রার্থী খুঁজে পেতেই রীতিমতো হিমশিম খাচ্ছে বিজেপি। আগামীকাল, মঙ্গলবারের মধ্যে দ্বিতীয় দফার ভোটের জন্য তিনটি কেন্দ্রের প্রার্থীদের মনোনয়ন পেশ করতে হবে। আর এই পরিস্থিতিতে রবিবার গোটা দিন নানা টালবাহানার পর রাতে বিজেপির তরফ থেকে বিবৃতি দিয়ে ঘোষণা করা হল, দার্জিলিং কেন্দ্রে তাদের প্রার্থী হচ্ছেন দলীয় যুব মোর্চার সদস্য রাজু সিং বিস্ত। এদিন জিএনএলএফ এবং বিমল গুরুংপন্থী গোর্খা জনমুক্তি মোর্চার পক্ষ থেকে যৌথভাবে রাজুর নাম বিজেপিকে প্রস্তাব করা হয়।
বিশদ

মমতাকেই প্রধানমন্ত্রী হিসেবে তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় প্রচারে ঝড়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেশের প্রধানমন্ত্রীর আসনে তাঁকে দেখতে চাই। লোকসভা নির্বাচনের প্রাক্কালে তৃণমূল ও তার অনুগামী বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিকৃতি ব্যবহার করে এই প্রচার ঝড় তুলেছে। গত জানুয়ারিতে ব্রিগেডে মমতাকে মধ্যমণি করে দেশের তাবড় রাজনৈতিক দলের শীর্ষ নেতৃত্ব ‘ইউনাইটেড ইন্ডিয়া’ গড়ার ডাক দিয়েছিলেন।
বিশদ

ভোটের মুখে কালো টাকার হদিশ করতে রাজ্যে সাত হাজার করদাতার বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিল্লির

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: সামনেই লোকসভা ভোট। তাই কালো টাকার রমরমা চারদিকে। সব দিকেই কড়া নজর আয়কর দপ্তরের। বেআইনি লেনদেন বা সম্পত্তির পুরনো হিসেবের খাতাও খুলছে তারা।
বিশদ

 যাদবপুরে বিকাশের বিরুদ্ধে কংগ্রেস প্রার্থী নাও দিতে পারে, সিদ্ধান্ত আজ

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যাদবপুর লোকসভা কেন্দ্রে বাম প্রার্থী বিকাশ ভট্টাচার্যকে পরোক্ষে সমর্থন জানাতে চলেছে কংগ্রেস। আজ, সোমবার দলের কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠক দিল্লিতে। সেখানে রাজ্যের অবশিষ্ট আসনের প্রার্থীর নাম চূড়ান্ত হবে। সূত্রের খবর, সেক্ষেত্রে যাদবপুর আসনে প্রার্থী না দেওয়ার বিষয়টি চূড়ান্ত হতে চলেছে।
বিশদ

 ৩ এপ্রিল শিলিগুড়ি হয়ে ব্রিগেডে আসছেন মোদি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সাম্প্রতিক অতীতে বার তিনেক বাতিল হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রস্তাবিত ব্রিগেডের জনসভা। কিন্তু লোকসভা ভোটের দোরগোড়ায় আগামী ৩ এপ্রিল বিজেপি প্রার্থীদের হয়ে প্রচারে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে হাজির হচ্ছেন মোদি। সূত্রের দাবি, ওইদিন উত্তরবঙ্গের শিলিগুড়িতে প্রথম সভা করার কথা রয়েছে তাঁর। 
বিশদ

 ঘোষিত প্রার্থীদের নিয়ে গোষ্ঠীদ্বন্দ্বে বঙ্গ নেতৃত্বের উপর ক্ষুব্ধ কেন্দ্রীয় নেতারাই

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৪ মার্চ: নিশীথ প্রামাণিক, খগেন মুর্মু, সায়ন্তন বসু, লকেট চট্টোপাধ্যায়—বিজেপির একের পর ঘোষিত প্রার্থীকে নিয়ে যেভাবে দলের মধ্যেই গোষ্ঠীদ্বন্দ্ব মাথাচাড়া দিয়ে উঠেছে পশ্চিমবঙ্গে, তাতে ব্যাপক উদ্বিগ্ন গেরুয়া শিবিরের কেন্দ্রীয় নেতারা।
বিশদ

 এসএসসি অনশনকারীদের পাশে দাঁড়িয়ে চিঠি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অনশনরত স্কুল সার্ভিস কমিশনের (এসএসসি) চাকরি প্রার্থীদের আন্দোলনকে সমর্থন জানিয়ে চিঠি দিলেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর বক্তব্য, গত ২৫ দিন ধরে এই প্রার্থীরা অনশন করছেন।
বিশদ

 দেওয়াল লেখার শিল্পীর সংখ্যা কমছে, বাড়ছে অনীহাও

 সংবাদদাতা, তারকেশ্বর: ভোট-প্রচারের প্রথম ধাপই হল দেওয়াল লিখন। কিন্তু দেওয়াল লেখার শিল্পীর সংখ্যা ক্রমেই কমছে। ফ্লেক্স, ব্যানার ও স্টিকারের মত আধুনিক প্রচার পদ্ধতির দাপটে সমস্যায় পড়তে হচ্ছে ওই শিল্পীদের। দলীয় কর্মীরা দেওয়াল দখলের পরেই ডাক পড়ত তাঁদের।
বিশদ

চুক্তিভিত্তিক তথ্যপ্রযুক্তি কর্মীদের বেতনে অসঙ্গতি দূর করার দাবি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য সরকারের বিভিন্ন দপ্তরে চুক্তিতে নিযুক্ত প্রায় সাড়ে তিন হাজার তথ্যপ্রযুক্তি কর্মী কাজ করেন। অনেক কর্মী আট-দশ বছর ধরে কাজ করছেন। এবারের বাজেটে চুক্তিভিত্তিক কর্মীদের মাসিক বেতন দুই হাজার টাকা করে বৃদ্ধি করার কথা ঘোষণা হয়। কিন্তু চুক্তিভিত্তিক তথ্যপ্রযুক্তি কর্মীদের চাকরির নিশ্চয়তা এখনও হয়নি।
বিশদ

 ধান সংগ্রহের গতি হল শ্লথ, লক্ষ্যমাত্রা পূরণ নিয়ে সংশয়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রথম পর্যায়ে সরকারি উদ্যোগে ধান কেনার যে গতি ছিল, তাতে চলতি খরিফ মরশুমে ৫২ লক্ষ টনের লক্ষ্যমাত্রা পূরণ হতেও পারে বলে আশা করছিলেন খাদ্য দপ্তরের আধিকারিকরা। কিন্তু মার্চ মাসে ধান সংগ্রহের গতি অনেকটাই কমে গিয়েছে। এখনও পর্যন্ত সরকারি উদ্যোগে প্রায় ৩২ লক্ষ টন ধান কেনা হয়েছে।
বিশদ

রাজ্যে এসে মোদি-মমতাকে
একযোগে আক্রমণ রাহুলের
নাম না করে মৌসমকে বিশ্বাসঘাতক বলে তোপ

অভিজিৎ চৌধুরী, চাঁচল, বিএনএ: পশ্চিমবঙ্গে ২০১৯ সালের প্রথম নির্বাচনী জনসভাতে এসেই মোদি ও মমতাকে একযোগে আক্রমণ করে গেলেন সর্বভারতীয় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। শনিবার মালদহের চাঁচলের নির্বাচনী জনসভা থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী ও দিল্লির প্রধানমন্ত্রীর নাম করে তিনি দু’জনকেই মিথ্যেবাদী বলে দাবি করেন। রাহুল গান্ধী বলেন, নরেন্দ্র মোদি মিথ্যে কথা বলেন। আপনাদের মুখ্যমন্ত্রীও তাই। দু’জনেই প্রতিশ্রুতির পর প্রতিশ্রুতি দিয়ে যান। কিন্তু কাজ কিছু হয় না। দেশে এবং রাজ্যে কংগ্রেস ক্ষমতায় এলেই গরিব মানুষের উন্নয়ন হবে। দেশ প্রসঙ্গে যেমন এদিন রাফাল, থেকে নীরব মোদি, মেহুল চোকসিদের নিয়ে রাহুল আক্রমণ শানিয়েছেন, তেমনই রাজ্যের ক্ষেত্রেও কর্মসংস্থান থেকে শিল্প, স্বাস্থ্য প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর জোর সমালোচনা করেছেন। পাশাপাশি এদিন তিনি নাম না করে মৌসম নুরকে বিশ্বাসঘাতক বলে সম্বোধন করে হুঁশিয়ারি দিয়ে গিয়েছেন।
বিশদ

24th  March, 2019
 এখানে কংগ্রেসের আর কোনও অস্তিত্ব
নেই, সময় নষ্ট করছেন রাহুল: তৃণমূল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এ রাজ্যে কংগ্রেসের কোনও গুরুত্ব নেই। রাহুল গান্ধী এখানে এসে সময় নষ্ট করছেন। তার চেয়ে যেখানে বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের লড়াই, সেখানে তিনি সময় দিতে পারেন। 
বিশদ

24th  March, 2019
 লক্ষ্য এবার দিল্লি, ইস্তাহারে বাংলার
উন্নয়নকে মডেল করতে চান মমতা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সপ্তদশ লোকসভা নির্বাচনে তাঁর লক্ষ্য ‘দিল্লি চলো’। সেই অভিমুখেই এবার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ইস্তাহারে বিশেষ গুরুত্ব পেতে চলেছে সর্বভারতীয় প্রেক্ষিত। গত সাত বছরে বাংলায় আর্থ-সামাজিক উন্নয়নের যে ধারা তৈরি করেছেন তিনি, তা ইতিমধ্যেই বিশ্বের দরবারে ঠাঁই করে নিয়েছে।
বিশদ

24th  March, 2019
শিলিগুড়ি দিয়ে রাজ্যে ৩ এপ্রিল ভোট প্রচার শুরু করবেন মোদি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উত্তরবঙ্গ থেকে লোকসভা ভোটের প্রচার শুরু করবেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী ৩ এপ্রিল শিলিগুড়িতে জনসভা করবেন তিনি। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, প্রধানমন্ত্রী একাধিকবার রাজ্যে প্রচারে আসবেন। সেই সূত্রে ৩ এপ্রিল শিলিগুড়িতে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার সারবেন তিনি।
বিশদ

24th  March, 2019

Pages: 12345

একনজরে
 জয়পুর, ২৪ মার্চ: সোমবার ঘরের মাঠে রাজস্থান রয়্যালস এবারের আইপিএলে অভিযান শুরু করছে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে। এই ম্যাচটির দিকে তাকিয়ে আছে আইসিসি টেস্ট খেলিয়ে ...

সংবাদদাতা, কান্দি: রবিবার কান্দি পুরসভা এলাকার আন্দুলিয়া গ্রামের কাছে অধীর চৌধুরীর সমর্থনে হওয়া মিছিলের বাইক আটকে দেয় পুলিস। এনিয়ে অধীরবাবু পুলিসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।  ...

 লখনউ ও ভোপাল, ২৪ মার্চ (পিটিআই): শনিবার রাতে কংগ্রেস আসন্ন লোকসভা নির্বাচনের জন্য অষ্টম দফায় ৩৮ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে। কর্ণাটকের গুলবর্গা আসন থেকে লড়বেন লোকসভার বিরোধী দলনেতা মল্লিকার্জুন খাড়গে। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী অশোক চৌহান প্রতিদ্বন্দ্বিতা করবেন নানদেদ থেকে। ...

সংবাদদাতা, মাথাভাঙা: এবারের লোকসভা নির্বাচনে হলদিবাড়িতে অন্যতম ইস্যু হয়ে উঠেছে টম্যাটো প্রক্রিয়াকরণ শিল্প স্থাপন ও বহুমূখী হিমঘর তৈরির দাবি। কেননা হলদিবাড়ি ব্লকের ছয়টি গ্রাম পঞ্চায়েতে অন্তত ১২০০ হেক্টর জমিতে টম্যাটো চাষ হয়।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের অধিক পরিশ্রম করতে হবে। অন্যথায় পরীক্ষার ফল ভালো হবে না। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯২৭: হকি খেলোয়াড় লেসলি ক্লডিয়াসের জন্ম
১৯৪৮: অভিনেতা ফারুক শেখের জন্ম
১৯৮৪: ক্রিকেটার অশোক দিন্দার জন্ম
১৯৯২: ক্রিকেট বিশ্বকাপ জিতল পাকিস্তান 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.১৫ টাকা ৬৯.৮৪ টাকা
পাউন্ড ৮৮.৭৭ টাকা ৯২.১৯ টাকা
ইউরো ৭৬.৬৭ টাকা ৭৯.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  March, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ৭১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ০৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১, ৫০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮, ৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮, ৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
24th  March, 2019

দিন পঞ্জিকা

১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯, সোমবার, পঞ্চমী ৩৫/৫০ রাত্রি ৮/০। বিশাখা ৩/২৬ দিবা ৭/৩। সূ উ ৫/৪০/২৩, অ ৫/৪৫/২৯, অমৃতযোগ দিবা ৭/১৬ মধ্যে পুনঃ ১০/৩০ গতে ১২/৫৫ মধ্যে। রাত্রি ৬/৩৩ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ১১/১৯ গতে ২/২৯ মধ্যে, বারবেলা ৭/১২ গতে ৮/৪২ মধ্যে পুনঃ ২/৪৪ গতে ৪/১৪ মধ্যে, কালরাত্রি ১০/১৪ গতে ১১/৪২ মধ্যে। 
১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯, সোমবার, পঞ্চমী রাত্রি ১২/১৯/৫। বিশাখানক্ষত্র ১১/৯/১১, সূ উ ৫/৪০/৪১, অ ৫/৪৪/৪১, অমৃতযোগ দিবা ৭/১৭/১৩ মধ্যে ও ১০/৩০/১৭ থেকে ১২/৫৫/৫ মধ্যে এবং রাত্রি ৬/৩২/২৫ থেকে ৮/৫৫/৩৭ মধ্যে ও ১১/৫৮/৪৯ থেকে ২/২৯/৪৫ মধ্যে, বারবেলা ২/৪৩/৪১ থেকে ৪/১৪/১১ মধ্যে, কালবেলা ৭/১১/১১ থেকে ৮/৪১/৪১ মধ্যে, কালরাত্রি ১০/১৩/১১ থেকে ১১/৪২/৪১ মধ্যে। 
১৭ রজব 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ম্যাট্রিমনি সাইটের সূত্রে পরিচিত তরুণীর সঙ্গে প্রতারণা, ধৃত অভিযুক্ত 
শহরে ফের ম্যাট্রিমনিয়াল সাইটে পরিচিত যুবকের হাতে প্রতারিত এক তরুণী। ...বিশদ

01:27:57 PM

লোকসভা নির্বাচন: প্রথম দফার ভোটে রাজ্যে আসছেন ৬জন জেনারেল অবজার্ভার ও ৩জন পুলিস অবজার্ভার 

01:24:00 PM

কালনায় আত্মঘাতী কৃষক, পরিবারের দাবি আলু চাষে ক্ষতি হওয়ায় আত্মহত্যা করেছেন তিনি 

01:17:27 PM

রাস্তা মেরামতির দাবিতে দাসপুরের সুলতানগর-গোপীগঞ্জ সড়ক অবরোধ করলেন স্থানীয়রা 

01:09:00 PM

মনোনয়ন জমা দিলেন রায়গঞ্জের কংগ্রেস প্রার্থী দীপা দাশমুন্সি 

01:05:54 PM

পূর্ব মেদিনীপুরে দুর্ঘটনার কবলে ট্যুরিস্ট বাস, জখম ৪০ 
পুরী থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল যাত্রীবোঝাই ট্যুইরিস্ট বাস। ...বিশদ

12:18:09 PM