Bartaman Patrika
রাজ্য
 
 

 ঝাড়গ্রামের রাজবাঁধে পরিযায়ী পাখির দল। নিজস্ব চিত্র।

ধৃত হাওলা কারবারিকে জেরা পুলিসের
আইএসআই ঘনিষ্ঠ ফারুকের সঙ্গে মুম্বইবাসী ব্যবসায়ীর যোগাযোগের হদিশ

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: দিল্লির এক ব্যবসায়ীর সঙ্গে যোগ আগেই ছিল। এবার নতুন করে মুম্বইয়ের এক ব্যবসায়ীরও নাম পেল পুলিস। পাক জঙ্গিদের টাকা ও অস্ত্র পাঠানোর ঘটনায় ধৃত শরণ সিংকে জেরা করে পুলিস মুম্বইয়ের ওই ব্যবসায়ীর সন্ধান পেয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই ব্যবসায়ীর সঙ্গে পাকিস্তানের আইএসআইয়ের এজেন্ট ফারুকের একাধিকবার টেলিফোনে কথাও হয়েছে। ওই ব্যবসায়ীর ফোনের কললিস্ট ইতিমধ্যেই পুলিসের হাতে পৌঁছেছে। তাতে দেখা গিয়েছে, তারা অন্তত তিনবার মোবাইল ফোনে কথা বলেছে। তবে পাকিস্তানি জঙ্গিরা যেহেতু অধিকাংশ ক্ষেত্রেই হোয়াটস অ্যাপ কল ও স্কাইপিতে ভারতের এজেন্টদের সঙ্গে যোগাযোগ করত, তাই তাদের মধ্যে ঘনিষ্ঠ যোগাযোগ আছে বলেই পুলিস প্রাথমিক তদন্তে মনে করছে। ইতিমধ্যেই হাওড়া সিটি পুলিসের গোয়েন্দা বিভাগ ও গোলাবাড়ি থানার পুলিসের একটি দল মুম্বই পৌঁছে গিয়েছে। তারা ওই ব্যবসায়ীর সম্পর্কে বিস্তারিত খোঁজখবর নিচ্ছে। একই সঙ্গে তার ব্যাঙ্কের লেনদেন সংক্রান্ত তথ্যও যোগাড় করছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত শরণ সিং জেরায় জানিয়েছে, এই রাজ্যে যে টাকা প্রতারণা করে তোলা হত তা ‘মালিকে’র’ কাছেই পাঠিয়ে দেওয়া হত। মালিকের নাম জানার চেষ্টা করতেই মুম্বইয়ের ওই ব্যবসায়ীর নাম পুলিস জানতে পারে।
হাওড়ার পুলিস কমিশনার তন্ময় রায়চৗধুরি বলেন, আমরা প্রথম থেকেই বলেছি, এই চক্রটি শুধু এই রাজ্যে নয়, অন্যান্য রাজ্যেও সক্রিয়। আমরা সব দিকই তদন্ত করে দেখছি। এখনই বিস্তারিত কিছু বলা সম্ভব নয়। তবে হাওড়া সিটি পুলিসের এক কর্তা বলেছেন, মূলত এই রাজ্য থেকে টাকা পাঠানোর দায়িত্বে শরণ সিংই ছিল। সে বিভিন্ন কল সেন্টার থেকে প্রতারণা করে তোলা টাকা মুম্বইয়ে পাঠাত। তারপর সেখান থেকে তা দুবাই হয়ে পাকিস্তানে যেত। আবার দিল্লিতেও কিছু টাকা ও যন্ত্রাংশ যেত। ধৃতের কাছ থেকে পুলিস জানতে পেরেছে, দিল্লি ও মুম্বই ছাড়াও আরও কয়েকটি শহরে এই চক্র সক্রিয় আছে। তারাও বিভিন্ন এজেন্ট মারফত টাকা তুলত। কিন্তু, এই রাজ্যে তাদের এজেন্ট কে তা জানার চেষ্টা করা হচ্ছে।
বুধবার শরণ সিংকে গ্রেপ্তারের পর দফায় দফায় পুলিস কর্তারা তাকে জেরা করেন। বৃহস্পতিবারও কয়েক দফায় জেরা করা হয়। এদিন হাওড়া সিটি পুলিসের কর্তারা এই নিয়ে একটি বৈঠকেও বসেন। তদন্তের পরবর্তী পদক্ষেপ নিয়ে তাঁরা আলোচনা করেন। পুলিস সূত্রে জানা গিয়েছে, প্রথমে যে সাতজনকে গ্রেপ্তার হয়েছিল তাদের জেরা করেই শরণ সিংয়ের খোঁজ মিলেছিল। কলকাতার দু’জন পরিবহণ ব্যবসায়ীর নামও পুলিস জানতে পেরেছিল। তাদের লরিতেই যন্ত্রাংশের আড়ালে অস্ত্র পাচার হত। একই সঙ্গে কয়েকটি কল সেন্টারে হানা দিয়ে পুলিস আরও কয়েকজনের নাম জানতে পেরেছে। তাদের খোঁজে তল্লাশিও শুরু হয়েছে। কিন্তু, এখনই তাদের নাগাল পুলিস পায়নি।
বৃহস্পতিবার দুপুরেও পুলিস কলকাতায় ওই সন্দেহভাজনদের একজনের ডেরায় হানা দিয়েছিল। কিন্তু, পুলিস পৌঁছানোর আগেই তারা গা ঢাকা দিয়েছে। তবে সেখান থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পুলিসের হাতে এসেছে। যা থেকে আগামীদিনে তদন্তে অনেক অগ্রগতি সম্ভব বলেই পুলিস মনে করছে। পুলিস সূত্রের খবর, এই টাকা যে পাকিস্তানি জঙ্গিদের কাছে যেত, এই নিয়ে নির্দিষ্ট তথ্যপ্রমাণ ইতিমধ্যেই পুলিসের কাছে এসেছে। ইতিমধ্যেই উত্তর ২৪ পরগনার এক ব্যবসায়ীর নাম পুলিস জানতে পেরেছে। তার খোঁজেও তল্লাশি চালানো হচ্ছে।
07th  December, 2018
গুজব নিয়ে কড়া ব্যবস্থা নিন, গ্রেপ্তার
করুন, সমস্ত থানাকে নির্দেশ নবান্নের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গুজব ঠেকানোর জন্য কড়া ব্যবস্থা নিতে প্রতিটি থানাকে নির্দেশ দেওয়া হল। যেখানে এই ধরনের ঘটনা ঘটবে, সেখানে গ্রেপ্তারির নির্দেশও দেওয়া হয়েছে। নবান্ন থেকে রাজ্যের সর্বত্র এই নির্দেশ পাঠানো হয়েছে। গুজবকে কেন্দ্র করে রাজ্যজুড়ে নানা ঘটনা ঘটছে। বিশদ

৫ থেকে বেড়ে ৯ হাজার টাকা
সুবিধা পেতে ইএসআই গ্রাহকদের উপর নির্ভরশীল
বাবা-মায়েদের মাসিক আয়ের সর্বোচ্চ সীমা বৃদ্ধি

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: সরকারি স্বাস্থ্যবিমার পরিষেবা পেতে ইএসআই গ্রাহকদের উপর নির্ভরশীল বাবা-মায়েদের সর্বোচ্চ মাসিক রোজগারের পরিমাণ বৃদ্ধি করল কেন্দ্রীয় সরকার। এখন থেকে মাসে সর্বোচ্চ ন’হাজার টাকা পর্যন্ত রোজগার করেন, ইএসআই গ্রাহকের উপর নির্ভরশীল এমন বাবা-মায়েরা এই চিকিৎসা পরিষেবা নিতে পারবেন।
বিশদ

আজ থেকে চারদিন ঝড়বৃষ্টি রাজ্যে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একদিকে পশ্চিমী ঝঞ্ঝা। অন্যদিকে বঙ্গোপসাগরে তৈরি হওয়া বিপরীত ঘূর্ণাবর্ত। এই জোড়া প্রভাবে আজ, রবিবার থেকে বুধবার পর্যন্ত রাজ্যের বিভিন্ন জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি করেছে কেন্দ্রীয় আবহাওয়া দপ্তর। তবে আবহাওয়াবিদরা জানিয়েছেন, সব জায়গায় একসঙ্গে ঝড়-বৃষ্টি হবে ও তা সারাদিন ধরে চলবে, এমনটা নয়। বজ্রমেঘের সঞ্চার হয়ে মাঝে মাঝে ঝড়-বৃষ্টি হবে বিভিন্ন জেলার নানা জায়গায়। সঙ্গে থাকবে বজ্রপাতও।
বিশদ

 লোকসভায় রাজ্যের ২২টি আসনে প্রার্থী দেবে সিপিএম, রায়গঞ্জে জানালেন বিমান

  সংবাদদাতা, রায়গঞ্জ: আসন্ন লোকসভা নির্বাচনে এরাজ্যে ২২টি আসনে প্রার্থী দেবে সিপিএম। শনিবার রায়গঞ্জে এক সাংবাদিক সম্মেলনে একথা জানান রাজ্য বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। তিনি বলেন, সিপিএম কোনও কেন্দ্রে তিন নম্বর, চার নম্বর অথবা পাঁচ নম্বর পজিশনের জন্য লড়াই করবে না।
বিশদ

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় মোবাইল সহ
ধরা পড়লে রেজিস্ট্রেশনই বাতিল হবে 

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পরীক্ষার ভেন্যুতে মোবাইল সহ ধরা পড়লে সেই পরীক্ষার্থীর রেজিস্ট্রেশনই বাতিল করে দেবে উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ। শনিবার সংসদের কেন্দ্রীয় কার্যালয় বিদ্যাসাগর ভবনে এক সাংবাদিক বৈঠকে একথা জানিয়েছেন সভাপতি মহুয়া দাস। মাধ্যমিক থেকে শিক্ষা নিয়েই নিরাপত্তায় আরও কঠোর হতে চাইছে সংসদ।
বিশদ

প্রক্রিয়া দ্রুত শুরু করার উদ্যোগ
সাড়ে পাঁচ টাকা কেজিতে
আলু কিনতে চায় রাজ্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণার পর দ্রুত কৃষকদের কাছ থেকে আলু কেনার প্রক্রিয়া শুরু করতে চাইছে রাজ্য সরকার। নবান্ন সূত্রে জানা গিয়েছে, সাড়ে পাঁচ টাকা কেজি দরে আলু কেনা হবে। এজন্য সরকারি তহবিল থেকে প্রায় সাড়ে পাঁচশো কোটি টাকা বরাদ্দ করা হচ্ছে।
বিশদ

কোটার তিন আসনেই লড়বে ফব, সিদ্ধান্ত রাজ্য কমিটিতে
গোপন বৈঠকে বিমান-সোমেন, জোট
নিয়ে কং-বাম শিবির এখনও সন্দিহান

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলায় লোকসভা ভোটে আসন সমঝোতার ক্ষেত্রে কংগ্রেস ও বাম শিবির নিজেদের পছন্দের তালিকা নিয়ে শেষ পর্যন্ত কতটা আপস করবে, সে নিয়ে ধন্দ রয়েই গিয়েছে। উভয় শিবির প্রাথমিক আলোচনা শুরু করলেও আপাতত তা কংগ্রেস ও সিপিএমের মধ্যেই সীমাবদ্ধ রয়েছে।
বিশদ

 মতুয়াদের ভোট টানতে জোর তৎপরতা, আদাজল খেয়ে আসরে তৃণমূল, বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোট যত এগিয়ে আসছে, মতুয়াদের নিয়ে রাজনৈতিক তৎপরতা ততই জোরদার হচ্ছে। গত ২ ফেব্রুয়ারি উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে মতুয়া মহাসঙ্ঘের সদর দপ্তরের কাছেই এক জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মতুয়া মহাসঙ্ঘের ডাকেই ওই সভায় এসেছিলেন তিনি।
বিশদ

এবার সাধারণ যাত্রীদের জন্য রুটে নামছে এসি ট্রামও
বিপজ্জনক ভুটভুটির পরিবর্তে জলে ভাসতে তৈরি ৪০টি অত্যাধুনিক সুরক্ষিত ভেসেল

প্রসেনজিৎ কোলে, কলকাতা: বিপজ্জনক ভুটভুটির পরিবর্তে ৪০টি অত্যাধুনিক সুরক্ষিত ভেসেল জলে ভাসতে তৈরি। পরিবহণ দপ্তর সূত্রের খবর, ৪০টি জলযানের মধ্যে ৩৬টিতে চড়তে পারবেন ৮০ জন করে যাত্রী। বাকি চারটি ৬০ জন করে যাত্রী চড়ার উপযোগী। এখানেই শেষ নয়, এসি বাসের পর এবার রুটে নামানো হবে এসি ট্রামও। 
বিশদ

রাষ্ট্রীয় মাধ্যমিক শিক্ষা অভিযান
বন্ধ সোসাইটির দায় ও সম্পত্তি নির্ণয় করতে উচ্চ পর্যায়ের অডিট চায় রাজ্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সমগ্র শিক্ষা অভিযান চালু হওয়ায় চলতি বছরের ১ জানুয়ারি থেকে পশ্চিমবঙ্গ রাষ্ট্রীয় মাধ্যমিক শিক্ষা অভিযান (আরএমএসএ) সোসাইটি বন্ধ হয়ে গিয়েছে। সেই সোসাইটির সম্পত্তি এবং দায়ের পরিমাণ নির্ণয় করতে এবং তার অডিট করাতে আটঘাট বেঁধে নামছে সরকার। 
বিশদ

রাজ্যে প্রথম, বেহালায় চালু হল
ইংরেজি মাধ্যমের সরকারি স্কুল

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বেহালার বেচারাম চ্যাটার্জি স্ট্রিটে রাজ্যের মধ্যে প্রথম ইংরেজি মাধ্যমের (কো-এড) সরকারি স্কুল চালু হয়ে গেল। প্রি-প্রাইমারি থেকে উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়ার ব্যবস্থা করা রয়েছে এই সৌরীন্দ্র গভর্নমেন্ট ইংলিশ মিডিয়াম স্কুলে।
বিশদ

শহিদ বাবলুর মাকে ২ লক্ষ টাকার চেক দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: সংসদ সদস্য হিসেবে তিন মাসের বেতন থেকে সেনা তহবিলে পাঁচ লক্ষ টাকা দেওয়ার পর শনিবার বাউড়িয়ার চককাশী গ্রামে শহিদ জওয়ান বাবলু সাঁতরার মাকে দু’লক্ষ টাকার চেক পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
বিশদ

ইডেন থেকে পাক ক্রিকেটারদের ছবি সরানোর দাবি যুব মোর্চার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুলওয়ামাকাণ্ডের প্রেক্ষিতে ইডেন গার্ডেন্সের অভ্যন্তরে থাকা ইমরান খান সহ পাকিস্তানি ক্রিকেটারদের ছবি সরানোর দাবি তুলল বিজেপি। দলের যুব মোর্চার তরফে শনিবার বাবুঘাট থেকে ইডেন গার্ডেন্স পর্যন্ত মিছিলের ডাক দেওয়া হয়েছিল।
বিশদ

 লোকসভা ভোটে কংগ্রেসের সঙ্গে বোঝাপড়া করতে চায় সিপিএম

 সংবাদদাতা, শিলিগুড়ি: জোট নয় তবে কংগ্রেসের সঙ্গে বোঝাপড়া করতে চায় সিপিএম। সেক্ষেত্রে বিগত লোকসভা নির্বাচনে বাম ও কংগ্রেসের জেতা ছয়টি লোকসভা আসনে প্রার্থী নির্বাচনের আগে কংগ্রেসের সঙ্গে স্পষ্ট আলোচনা চায় সিপিএম নেতৃত্ব। তবে বাকি আসনে সঠিক কী নীতি হবে তা আগামী ২৫ তারিখে আয়োজিত বামফ্রন্টের বৈঠকে স্থির হবে।
বিশদ

Pages: 12345

একনজরে
শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: বিভিন্ন রাস্তায় যে সমস্ত সিসিটিভি ক্যামেরা রয়েছে তার ফুটেজ বা ভিডিও দেখছেন না জেলা বা কমিশনারেটে কর্তব্যরত পুলিস অফিসারদের অনেকেই। ফলে আইনশৃঙ্খলা রক্ষার কাজে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা যাচ্ছে না। যে কারণে আইন ভাঙার পরেও অনেক ক্ষেত্রেই ...

 সংবাদদাতা, কান্দি: শুক্রবার রাতে ভরতপুর-লোহাদহঘাট রাজ্য সড়কে ভরতপুর থানার খয়রা গ্রামের কাছে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল ওই ট্রাক্টরেরই এক শ্রমিকের। পুলিস জানিয়েছে, মৃতের নাম আমান শেখ (২০)। তিনি ভরতপুর গ্রামের দিঘিরপাড়ার বাসিন্দা ছিলেন ও ওই ট্রাক্টরে শ্রমিকের কাজ ...

 ওয়াশিংটন, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): চীনের বাধার প্রাচীর টপকে পুলওয়ামা হামলায় পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জয়েশ-ই-মহম্মদ জড়িত বলে বিবৃতি দিয়েছে রাষ্ট্রসঙ্ঘ। এবার পাকিস্তানকে হুঁশিয়ারি দিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়ে দিলেন ভারত ‘খুব কড়া জবাবে’র কথা ভাবছে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবিবার কোয়েম্বাটোরে লিগ দৌড়ে থাকা চেন্নাই সিটি এফসি’র বিরুদ্ধে খেলবে মোহন বাগান। চেন্নাই ১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট পেয়েছে। রবিবার মোহন বাগানকে হারাতে পারলে চেন্নাই ১৮ ম্যাচে ৪০ পয়েন্টে পেয়ে দারুণ স্বস্তিদায়ক জায়গায় চলে যাবে। ইস্ট বেঙ্গল সমর্থকরা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কোনও কিছুতে বিনিয়োগের ক্ষেত্রে ভাববেন। শত্রুতার অবসান হবে। গুরুজনদের কথা মানা দরকার। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সুফল ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৮ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মদিন
১৯৫২ - ভাষা আন্দোলনের স্মরণে ঢাকায় প্রথম শহীদ মিনার নির্মিত হয়। কয়েক দিন পরেই এটি পুলিস ধ্বংস করে দেয়।
১৯৫৫ – অ্যাপল সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা স্টিভ জবসের জন্ম
১৯৫৯ কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভির জন্মদিন
১৯৬৩ চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনসালির জন্মদিন
১৯৭২ অভিনেত্রী পূজা ভাটের জন্মদিন
১৯৮২ - আর্জেন্টাইন ফুটবলার ইমানুয়েল ভিলার জন্ম
১৯৮৩ দাবারু সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের জন্মদিন
১৯৯৩ - ইংরেজ ফুটবলার ববি মুরের মৃত্যু
১৯৯৮ অভিনেত্রী ললিতা পাওয়ারের মৃত্যুদিন
২০১১ কমিক্স বইয়ের জনক অনন্ত পাইয়ের মৃত্যুদিন
২০১৮-দুবাইয়ের হোটেলে মৃত্যু অভিনেত্রী শ্রীদেবীর

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৯ টাকা ৭২.০৯ টাকা
পাউন্ড ৯১.১৬ টাকা ৯৪.৬২ টাকা
ইউরো ৭৯.১৯ টাকা ৮২.৩৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৯৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,২০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,৬৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১/১৮ দিবা ৬/১৪ পরে ষষ্ঠী ৫৭/২৫ শেষ রাত্রি ৫/৫। স্বাতী নক্ষত্র ৩৯/৫০ রাত্রি ১০/৩। সূ উ ৬/৬/২৫, অ ৫/৩৩/৪২, অমৃতযোগ দিবা ৬/৫৩ গতে ৯/৫৬ মধ্যে। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে, বারবেলা ১০/২৪ গতে ১/১৬ মধ্যে, কালরাত্রি ১/২৪ গতে ২/৫৭ মধ্যে।
১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১১/৫০/৪০। স্বাতীনক্ষত্র রাত্রিশেষ ৩/৩৯/৩৬, সূ উ ৬/৭/৪৫, অ ৫/৩১/৫৬, অমৃতযোগ দিবা ৬/৫৩/২২ থেকে ৯/৫৫/৩৩ মধ্যে এবং রাত্রি ৭/১২/৪৩ থেকে ৮/৫৩/২৯ মধ্যে, বারবেলা ১০/২৪/১৯ থেকে ১১/৪৯/৫০ মধ্যে, কালবেলা ১১/৪৯/৫০ থেকে ১/১৫/২২ মধ্যে, কালরাত্রি ১/২৪/১৯ থেকে ২/৫৮/৪৮ মধ্যে।
 ১৮ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
যোধপুর পার্কে বহুতলের ছাদ থেকে পড়ে মৃত্যু মহিলার
যোধপুর পার্কে বহুতলের ন’তলার ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক ...বিশদ

23-02-2019 - 06:28:00 PM

বারাসত ১২ নম্বর রেলেগেটে ট্রেনে কাটা পড়ে মায়ের মৃত্যু, জখম মেয়ে 

23-02-2019 - 06:21:00 PM

উত্তরপ্রদেশের কারখানায় বিস্ফোরণ: শোকপ্রকাশ মমতার, মালদহ যাচ্ছেন ফিরহাদ, শুভেন্দু
উত্তরপ্রদেশে বারানসীর কারখানায় বিস্ফোরণের ঘটনায় শোকপ্রকাশ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ...বিশদ

23-02-2019 - 05:37:07 PM

ফের চীনা মাঞ্জার থাবা মা উড়ালপুলে
মা উড়ালপুল যতই নজরদারির ঘেরাটোপে থাকুক না কেন, চীনা মাঞ্জার ...বিশদ

23-02-2019 - 05:18:44 PM

এবার ১ মার্চ থেকে অনশন শুরু করতে চলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল 

23-02-2019 - 05:03:00 PM

গুজবে কান দেবেন না, আবেদন কলকাতা পুলিসের
আজ রাজ্যের বাসিন্দাদের ছেলেধরা সংক্রান্ত কোনওরকম গুজবে কান না দেওয়ার ...বিশদ

23-02-2019 - 04:16:26 PM