রাজ্য
 

বিজেপির রথযাত্রা স্থগিত হাইকোর্টে
আজ ফের শুনানি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুরুর মুখেই হাইকোর্টে জোর ধাক্কা খেল বিজেপি। আজ শুক্রবারই কোচবিহার থেকে বহুচর্চিত রথযাত্রার সূচনা হওয়ার কথা ছিল। দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহই তা উদ্বোধন করবেন, এমনটাও ঠিক ছিল। কিন্তু মাত্র একদিন আগে, বৃহস্পতিবার হাইকোর্ট তাদের সেই রথযাত্রায় অনুমতি দিল না। মূলত নিরাপত্তার কথা মাথায় রেখেই আদালত রথযাত্রা আপাতত স্থগিত রাখতে বলেছে। একইসঙ্গে কলকাতা হাইকোর্টের বিচারপতি তপোব্রত চক্রবর্তীর বক্তব্য, এই উদ্যোগ পিছিয়ে দিতে হবে। ৯ জানুয়ারি মামলার পরবর্তী শুনানি। অন্যদিকে, এই অন্তর্বর্তী নির্দেশ জারি হতেই চরম বেকায়দায় পড়ে যায় বিজেপি। সঙ্গে সঙ্গে মামলাকারীদের তরফে প্রধান বিচারপতির হস্তক্ষেপ চাওয়া হয়। কিন্তু তিনি আজ, শুক্রবার বিষয়টি শুনবেন বলে জানিয়েছেন। ফলে বৃহস্পতিবার সবার নজর যেভাবে দিনভর পড়েছিল হাইকোর্টের রায়ের দিকে, আজও তেমনটাই হবে বলে মনে করা হচ্ছে।
যে কোচবিহার থেকে ওই যাত্রা শুরু হওয়ার কথা ছিল, এদিন সেখানকার জেলাশাসক ও পুলিস সুপারের রিপোর্ট আদালতে পেশ করা হয়। একইসঙ্গে রাজ্য গোয়েন্দা দপ্তরের আলাদা একটি রিপোর্ট মুখবন্ধ খামে বিচারপতিকে দেওয়া হয়। প্রথম দুই রিপোর্টের বক্তব্য অনুযায়ী, রথযাত্রা হলে ‘সাম্প্রদায়িক বিশৃঙ্খলা’ দেখা দিতে পারে। কেন এমন পরিস্থিতি হতে পারে, তার উত্তর আছে ওই মুখবন্ধ খামে। যা মামলাকারীদেরও দেখতে দেওয়া হয়নি। যে কারণে মামলাকারীদের তরফে অন্যতম আইনজীবী সপ্তাংশু বসু দাবি করেন, অন্তত কোন তারিখে ওই গোয়েন্দা রিপোর্ট তৈরি হয়েছে, তা জানানো হোক। তিনি দাবি করেন, এটি স্রেফ ঘরে বসে বানানো। কারণ, কয়েকদিন আগে ওই কোচবিহারেই সিপিএম তাদের সর্বভারতীয় নেতাদের এনে রাজনৈতিক সমাবেশ করেছে। তারপরে তৃণমূল কংগ্রেসও বিশাল জনসভা করেছে। তখন কোনও সমস্যা না হলে কেন বিজেপির জনসমাবেশকে কেন্দ্র করে এমন প্রশ্ন তোলা হচ্ছে?
রাজ্য সরকারের তরফে অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্ত আদালতকে জানান, শুধু কোচবিহার থেকেই রিপোর্টটি এসেছে। রাজ্যে মোট জেলার সংখ্যা ২৪টি। ৪০টি লোকসভা আসনের মিশ্র জনজাতি এলাকা দিয়ে রথযাত্রা হওয়ার কথা। ফলে প্রাসঙ্গিক সিদ্ধান্ত নিতে সময় লাগবেই।
শুনানির শুরুতে এদিন বিচারপতি বলেন, রথযাত্রার জন্য অনুমতি চাওয়া হয়েছিল ২৯ অক্টোবর। তারপর অন্তত চার বার উদ্যোক্তারা প্রশাসনকে স্মারকলিপি দিয়েছে। তাঁর প্রশ্ন, এতদিন কেন প্রশাসন কোনও সিদ্ধান্ত নিল না? কোথায় আটকাচ্ছিল? সরকারি অফিসাররাই কি এই পরিস্থিতি তৈরি করেননি? জবাবে বলা হয়, গোয়েন্দা রিপোর্টের জন্যই অপেক্ষা করা হচ্ছিল। কারণ, কোনও অনভিপ্রেত ঘটনা ঘটলে কে তার দায়িত্ব নেবে? পুলিসের তরফে আইনজীবী আনন্দ গ্রোভার দাবি করেন, গোয়েন্দা রিপোর্ট অনুযায়ী সাম্প্রদায়িক বিশৃঙ্খলা হওয়ার যে সম্ভাবনার কথা বলা হয়েছে, তা ভুল বলে মামলাকারীদের তরফে দাবি করা হয়নি। এমনকী এই উদ্যোক্তাদের তরফেই আয়োজিত রামনবমীর সমাবেশ থেকেও অশান্তি হয়েছিল বলে তিনি আদালতে দাবি করেন।
বিজেপির তরফে আইনজীবী অনিন্দ্য মিত্র শুনানির শেষ পর্বে বলেন, ভারতীয় সংবিধান তৈরি হওয়ার আগে ১৮৬১ সালের পুলিস আইন অনুযায়ী অনুমতি দেওয়ার প্রার্থনা খারিজ করার আগে আবেদনকারীকে ‘শো-কজ’ বা কারণ দর্শানোর নোটিস দিতে হয়। তা না করে সিদ্ধান্ত নিলে তা বাতিল হওয়া উচিত। তিনি জানান, মিছিল-সমাবেশ করার জন্য বারংবার আবেদনকারীকে আদালতের দ্বারস্থ হতে হচ্ছে। অথচ, এটি প্রতিটি রাজনৈতিক দলের গণতান্ত্রিক অধিকার। এই প্রশাসন তা মানতে চাইছে না।
এই প্রেক্ষাপটে আদালত বলেছে, র‌্যালির জন্য কেউ মারা গেলে, সম্পত্তি নষ্ট হলে দলটির রাজনৈতিক নেতারা কি তার দায়িত্ব নেবেন? প্রায় ৫১ দিন ধরে যে র‌্যালি চলবে, তার সিদ্ধান্ত আরও অনেক আগে নেওয়া যেতে পারত। আজ যদি র‌্যালির অনুমতি দেওয়া হয়, তাহলে অল্প সময়ের মধ্যে যাবতীয় পুলিসি নিরাপত্তা ব্যবস্থার আয়োজন করা কীভাবে সম্ভব! এই অভিমত দিয়ে আদালত জানিয়েছে, সব জেলা থেকে উদ্যোক্তাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে এই প্রসঙ্গে প্রশাসনিক সিদ্ধান্ত নিতে হবে ২১ ডিসেম্বরের মধ্যে। মামলাকারী তার জবাব দিলে ৯ জানুয়ারি হবে মামলার পরবর্তী শুনানি।
07th  December, 2018
পতাকা থেকে শীর্ষ নেতৃত্বের সর্বোচ্চ মেয়াদ,
গঠনতন্ত্রে বদল আনার দাবি ফরওয়ার্ড ব্লকে

 জীবানন্দ বসু, কলকাতা: বাংলা সহ গোটা দেশেই আগের তুলনায় দলের শক্তি কমেছে। তবু এবার দলের সাংগঠনিক স্তরে আমূল বদল আনতে চাইছেন ফরওয়ার্ড ব্লকের বিভিন্ন রাজ্যের প্রতিনিধিরা। আগামীকাল, বুধবার থেকে শুরু হতে চলা পার্টি কংগ্রেসের মঞ্চকেই তাঁরা একাজে ব্যবহারের প্রস্তুতি নিচ্ছেন।
বিশদ

বাম জমানার মন্ত্রী গেলেন কংগ্রেসে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাম জমানার মন্ত্রী তথা প্রাক্তন সিপিএম নেতা আব্দুস সাত্তার যোগ দিলেন কংগ্রেসে। উত্তর ২৪ পরগনার আমডাঙার প্রাক্তন এই বিধায়ক গত বছর দলীয় সদস্যপদ নবীকরণ করেননি। বেশ কিছুদিন যাবৎ দলের সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়েছিল।
বিশদ

রাজ্যকে দিতে হবে ১০ লক্ষ টাকা
শিশুকন্যাকে যৌন নির্যাতন: অপরাধীর আমৃত্যু কারাদণ্ড

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুতুল ও খাবারের টোপ দিয়ে আড়াই বছরের এক শিশুকন্যাকে খালি বাসের ভিতরে নিয়ে গিয়ে চালানো হয়েছিল সীমাহীন যৌন নির্যাতন। সেই ঘটনায় শেখ সফি ওরফে মুন্না নামে এক ব্যক্তিকে আমৃত্যু কারাদণ্ডের আদেশ দিল আদালত।
বিশদ

মানবাধিকার সংগঠনের কাজ করা উচিত ভয়হীনভাবে: রাজ্যপাল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মানবাধিকার সংগঠনের উচিত ভয়হীনভাবে কাজ করে যাওয়া। শুধুমাত্র মুখের কথায় নয়, ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখা উচিত, সত্যি মানবাধিকার লঙ্ঘনের কোনও ঘটনা ঘটেছে কি না।
বিশদ

Loading...
 বহু টাকার টোপে আদিবাসীদের দিয়ে শিকার
প্যাঙ্গোলিন চোরাকারবারিদের একটি
দল পশ্চিমবঙ্গ সহ ৩ রাজ্যে সক্রিয়

 রাহুল দত্ত, কলকাতা: প্যাঙ্গোলিন চোরাকারবারিদের একটি বড় দল পশ্চিমবঙ্গ সহ তিন রাজ্যের সীমান্ত এলাকায় সক্রিয় হয়ে উঠেছে। বিশেষ করে আদিবাসী সম্প্রদায়ের যে সমস্ত মানুষ এখনও নিত্যদিনের ঘরের বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী বন থেকে সংগ্রহ করেন, তাঁদেরই ‘টার্গেট’ করছে এই চোরাশিকারিদের দল।
বিশদ

প্রধানমন্ত্রীর প্রস্তাবিত সভাও বাতিল, আসছেন না ১৬ ডিসেম্বর শিলিগুড়িতে

 রাজু চক্রবর্তী, কলকাতা: অমিত শাহের পর এবার প্রস্তাবিত বঙ্গ সফর বাতিল করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী ১৬ ডিসেম্বর শিলিগুড়িতে সভা করার কথা ছিল তাঁর। সূত্রের খবর, রাজ্য বিজেপিকে সোমবার সাফ জানিয়ে দেওয়া হয়েছে, ওই দিন প্রধানমন্ত্রী আসছেন না।
বিশদ

Loading...
আমেরিকায় পাচারে মিলত
শিশু পিছু তিরিশ লাখ
তদন্তে চাঞ্চল্যকর তথ্য

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আমেরিকা সহ বিদেশের বিভিন্ন জায়গায় পাচার করতে শিশু পিছু নেওয়া হত তিরিশ লক্ষ টাকা। এখনও পর্যন্ত ১৩ জনকে এই টাকার বিনিময়ে পাঠানো হয়েছে ভিন দেশে। এই কাণ্ডে ধৃত অন্যতম অভিযুক্ত ময়ূর ব্যাসকে জেরা করে এমনই তথ্য হাতে এসেছে গোয়েন্দাদের।
বিশদ

  মাধ্যমিকের প্রশ্নপত্র নিয়ে পর্ষদের সিদ্ধান্তের সমালোচনায় শিক্ষামহল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী বছর মাধ্যমিকের প্রশ্নপত্র বণ্টন নিয়ে যে সিদ্ধান্ত নিয়েছে মধ্যশিক্ষা পর্ষদ, তা নিয়ে সমালোচনা শুরু হয়েছে। শিক্ষামহলের মতে, এমন পদক্ষেপের অর্থ নিজেদের লোককেই বিশ্বাস না করা।
বিশদ

  ভয় দেখালে তৃণমূল আরও শক্তিশালী হয়ে উঠবে: বক্সি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: যত ভয় দেখাবে, ততই সঙ্ঘবদ্ধ আর শক্তিশালী হবে তৃণমূল। সোমবার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দপ্তর থেকে বেরিয়ে এমনই দাবি করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক, সংসদ সদস্য সুব্রত বক্সি। সারদা মামলার তদন্তের প্রেক্ষিতে এদিন তাঁকে জিজ্ঞাসাবাদ করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।
বিশদ

মুড়িমুড়কির মতো অ্যান্টিবায়োটিক
রুখতে রাজ্য তৈরি করল গাইডলাইন

 বিশ্বজিৎ দাস, কলকাতা: মুড়িমুড়কির মতো অ্যান্টিবায়োটিক দেওয়া ঠেকাতে রাজ্য তৈরি করে ফেলল গাইডলাইন। চিকিৎসাশাস্ত্রের ২০টির বেশি বিভাগের সমস্ত পরিচিত অসুখবিসুখ মাথায় রেখে তৈরি হয়েছে এটি। লক্ষ রাখা হয়েছে বিরল অসুখবিসুখের প্রতিও।
বিশদ

ভোট আসতেই কব্জায় নিল তদন্ত ফাইল
সারদা বাদে অন্যান্য চিটফান্ড সংস্থার বিরুদ্ধে এবার নড়েচড়ে বসল সিবিআই

 শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: রাজ্য পুলিসের কাছে সারদা ছাড়া অন্য যে সব চিটফান্ড সংস্থার বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছিল, সেই তদন্তভার এতদিনে তাদের কাছ থেকে নেওয়ার প্রক্রিয়া শুরু করল সিবিআই। ইতিমধ্যেই ১২৫টি কেস তাদের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।
বিশদ

রাজারহাটে আমিন খুন
অভিযুক্ত ‘সুপারি কিলার’রাই কাঁথি আদালতে বোমাবাজি করেছিল, নিশ্চিত তদন্তকারীরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজারহাটের পাথরঘাটায় জমি মাপজোকের আমিন চঞ্চল মণ্ডল খুনের ঘটনায় ধৃত ‘সুপারি কিলার’রাই দুষ্কৃতী কর্ণ বেরাকে ছিনিয়ে নিয়ে যাওয়ার জন্য পূর্ব মেদিনীপুরের কাঁথি আদালতে বোমাবাজি করেছিল। জিজ্ঞাসাবাদের পর এবিষয়ে নিশ্চিত সিআইডি এবং জেলা পুলিসের কর্তারা।
বিশদ

  ডিএ মামলার শুনানি হল না

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য প্রশাসনিক ট্রাইব্যুনালে আট-ন’ দিন শুনানি হয়ে যাওয়ার পর ডিএ মামলার রায় নিয়ে ফের হাইকোর্টের দ্বারস্থ হয়েছে রাজ্য সরকার। কিন্তু, রাজ্যের করা সংশোধনী আবেদনে ‘টেকনিক্যাল’ ভুলের কারণে সোমবার শুনানি হল না।
বিশদ

মাধ্যমিকের প্রশ্নপত্র এবার থেকে
সরাসরি যাবে পরীক্ষা ঘরে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ময়নাগুড়ি স্কুলে প্রশ্ন ফাঁসের ঘটনার জেরে এবার আরও সতর্ক হচ্ছে মধ্যশিক্ষা পর্ষদ। আগামী বছর মাধ্যমিকে প্রধান শিক্ষকের ঘরে প্রশ্নপত্রের প্যাকেট আর রাখা হবে না বলে ঠিক করেছে তারা। ট্রেজারি বা থানা থেকে সরাসরিই তা পৌঁছে দেওয়া হবে পরীক্ষার হলে। সেখানেই পরীক্ষা শুরুর কিছুক্ষণ আগে প্রশ্নপত্রের সেই প্যাকেট খোলা হবে।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
 বিএনএ, চুঁচুড়া: বিক্রির হাত থেকে বাঁচাতে হাসপাতালে আশ্রয় নেওয়া চার মাসের শিশুকন্যা ও তার মাকে হোমে পাঠাল হুগলি জেলা প্রশাসন। নিজের মেয়েকে বিক্রির হাত থেকে বাঁচাতে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে আশ্রয় নিয়েছিলেন শিউলি দাস নামে ওই গৃহবধূ। ...

 মৃণালকান্তি দাস, কলকাতা: বিএনপি প্রধান খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল হয়েছে আগেই। ফলে আসন্ন নির্বাচনে আওয়ামি লিগের থেকে বেশ কয়েকযোজন পিছিয়েই লড়াই শুরু করছে তারা। এহেন প্রেক্ষাপটে দাঁড়িয়ে বিএনপি গোটা নির্বাচনী প্রক্রিয়াকেই বানচাল করার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ উঠল। ...

 মুম্বই, ১০ ডিসেম্বর (পিটিআই): সপ্তাহের প্রথম দিনে বড়সড় ধস নামল শেয়ার বাজারে। সোমবার সেনসেক্স পড়ল ৭১৪ পয়েন্ট। পাশাপাশি নিফটি কমে এসে দাঁড়াল ১০,৪৮৮.৪৫। মূলত পাঁচ রাজ্যের বুথ ফেরত সমীক্ষায় বিজেপির খারাপ ফলের আশঙ্কা এবং আন্তর্জাতিক বাজারে ওপেকের তেল উৎপাদন কমানোয় ...

বিএনএ, বহরমপুর: মুর্শিদাবাদ জেলা তৃণমূলের সহ সভাপতি অশোক দাসের উপর হামলার ঘটনায় জড়িত কংগ্রেস। ওই ঘটনায় এক কাউন্সিলার সহ দু’জন গ্রেপ্তার হওয়ার পর সোমবার এমন অভিযোগ তুলেছে তৃণমূল।   ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্যলাভ। প্রিয়জনের স্বাস্থ্যে অবনতি। কর্মে সাফল্য। ব্যবসায় মন্দাবৃদ্ধি।প্রতিকার: আজ হলুদ রঙের পোশাক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯২২: অভিনেতা দিলীপকুমারের জন্ম
১৯২৪: সাহিত্যিক সমরেশ বসুর জন্ম
১৯৩৫: প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের জন্ম
১৯৪২: সঙ্গীত পরিচালক আনন্দ শংকরের জন্ম
১৯৬১: অভিনেতা তুলসী চক্রবর্তীর মৃত্যু
১৯৬৯: ভারতীয় দাবাড়ু বিশ্বনাথন আনন্দের জন্ম
২০০৪: সঙ্গীতশিল্পী এম এস শুভলক্ষ্মীর মৃত্যু
২০১২: সেতারশিল্পী রবিশঙ্করের মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০. ৫৪ টাকা ৭২.২৪ টাকা
পাউন্ড ৮৯. ৪১ টাকা ৯২.৬৫ টাকা
ইউরো ৮০.০৬ টাকা ৮৩. ০৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১, ৯৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০, ৩৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০, ৮১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৫ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, চতুর্থী ৩৫/৩০ রাত্রি ঘ ৮/২২। নক্ষত্র- উত্তরাষাঢ়া ১৮/১৮ দিবা ঘ ১/২৯, সূ উ ৬/১০/১৮, অ ৪/৪৯/২, অমৃতযোগ দিবা ঘ ৬/৫২ মধ্যে পুনঃ ৭/৩৫ গতে ১১/৮ মধ্যে। রাত্রি ৭/২৯ গতে ৮/২২ মধ্যে পুনঃ ৯/১৬ গতে ১১/৫৬ মধ্যে পুনঃ ১/৪৩ গতে ৩/৩০ মধ্যে পুনঃ ৫/১৭ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৭/৩০ গতে ৮/৫০ মধ্যে পুনঃ ১২/৫০ গতে ২/১০ মধ্যে, কালরাত্রি ঘ ৬/২৯ গতে ৮/৯ মধ্যে। 
২৪ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, চতুর্থী রাত্রি ৬/১৪/১৮। উত্তরাষাঢ়ানক্ষত্র ১২/২৪/২৯। সূ উ ৬/১০/২৯, অ ৪/৪৮/১৭, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৩/০ মধ্যে ও ঘ ৭/৩৫/৩১ থেকে ঘ ১১/৮/৭ মধ্যে এবং রাত্রি ৭/২৮/৪৩ থেকে ঘ ৮/২২/১২ মধ্যে ও ৯/১৫/৪১ থেকে ১১/৫৬/৮ মধ্যে ও ১/৪৩/৫ থেকে ৩/৩০/৩ মধ্যে ও ৫/১৭/১ থেকে ৬/১১/১২ মধ্যে। বারবেলা ৭/৩০/১২ থেকে ৮/৪৯/৫৬ মধ্যে, কালবেলা ১২/৪৯/৬ থেকে ঘ ২/৮/৫০ মধ্যে, কালরাত্রি ৬/২৮/৩৪ থেকে ঘ ৮/৮/৫০ মধ্যে। 
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিজয় মালিয়াকে ভারতে প্রত্যর্পণে সায় দিল ব্রিটিশ আদালত

10-12-2018 - 06:00:00 PM

রামরাজাতলায় বেলাইন ট্রেন, ভাঙল ওভারহেড পোস্ট 

10-12-2018 - 05:42:47 PM

পদত্যাগ করলেন আরবিআই গভর্নর উর্জিত প্যাটেল 
আজ, আরবিআইয়ের গভর্নর পদ থেকে ইস্তফা দিলেন উর্জিত প্যাটেল। ব্যক্তিগত ...বিশদ

10-12-2018 - 05:27:00 PM

৫ দিনের মায়ানমার সফরে রওনা দিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ 

10-12-2018 - 04:49:00 PM

৭১৩ পয়েন্ট পড়ল সেনসেক্স 

10-12-2018 - 04:02:48 PM

সবংয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, পলাতক অভিযুক্ত 

10-12-2018 - 02:36:07 PM

Loading...
Loading...