Bartaman Patrika
রাজ্য
 
 

 ভোটের উত্তাপ বাড়তেই রাজ্য জুড়ে দলীয় প্রতীক ছাপা টুপি বিক্রি হচ্ছে দেদার। শিলিগুড়িতে তোলা রবি ভট্টাচার্যের ছবি

বিজেপির রথযাত্রা স্থগিত হাইকোর্টে
আজ ফের শুনানি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুরুর মুখেই হাইকোর্টে জোর ধাক্কা খেল বিজেপি। আজ শুক্রবারই কোচবিহার থেকে বহুচর্চিত রথযাত্রার সূচনা হওয়ার কথা ছিল। দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহই তা উদ্বোধন করবেন, এমনটাও ঠিক ছিল। কিন্তু মাত্র একদিন আগে, বৃহস্পতিবার হাইকোর্ট তাদের সেই রথযাত্রায় অনুমতি দিল না। মূলত নিরাপত্তার কথা মাথায় রেখেই আদালত রথযাত্রা আপাতত স্থগিত রাখতে বলেছে। একইসঙ্গে কলকাতা হাইকোর্টের বিচারপতি তপোব্রত চক্রবর্তীর বক্তব্য, এই উদ্যোগ পিছিয়ে দিতে হবে। ৯ জানুয়ারি মামলার পরবর্তী শুনানি। অন্যদিকে, এই অন্তর্বর্তী নির্দেশ জারি হতেই চরম বেকায়দায় পড়ে যায় বিজেপি। সঙ্গে সঙ্গে মামলাকারীদের তরফে প্রধান বিচারপতির হস্তক্ষেপ চাওয়া হয়। কিন্তু তিনি আজ, শুক্রবার বিষয়টি শুনবেন বলে জানিয়েছেন। ফলে বৃহস্পতিবার সবার নজর যেভাবে দিনভর পড়েছিল হাইকোর্টের রায়ের দিকে, আজও তেমনটাই হবে বলে মনে করা হচ্ছে।
যে কোচবিহার থেকে ওই যাত্রা শুরু হওয়ার কথা ছিল, এদিন সেখানকার জেলাশাসক ও পুলিস সুপারের রিপোর্ট আদালতে পেশ করা হয়। একইসঙ্গে রাজ্য গোয়েন্দা দপ্তরের আলাদা একটি রিপোর্ট মুখবন্ধ খামে বিচারপতিকে দেওয়া হয়। প্রথম দুই রিপোর্টের বক্তব্য অনুযায়ী, রথযাত্রা হলে ‘সাম্প্রদায়িক বিশৃঙ্খলা’ দেখা দিতে পারে। কেন এমন পরিস্থিতি হতে পারে, তার উত্তর আছে ওই মুখবন্ধ খামে। যা মামলাকারীদেরও দেখতে দেওয়া হয়নি। যে কারণে মামলাকারীদের তরফে অন্যতম আইনজীবী সপ্তাংশু বসু দাবি করেন, অন্তত কোন তারিখে ওই গোয়েন্দা রিপোর্ট তৈরি হয়েছে, তা জানানো হোক। তিনি দাবি করেন, এটি স্রেফ ঘরে বসে বানানো। কারণ, কয়েকদিন আগে ওই কোচবিহারেই সিপিএম তাদের সর্বভারতীয় নেতাদের এনে রাজনৈতিক সমাবেশ করেছে। তারপরে তৃণমূল কংগ্রেসও বিশাল জনসভা করেছে। তখন কোনও সমস্যা না হলে কেন বিজেপির জনসমাবেশকে কেন্দ্র করে এমন প্রশ্ন তোলা হচ্ছে?
রাজ্য সরকারের তরফে অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্ত আদালতকে জানান, শুধু কোচবিহার থেকেই রিপোর্টটি এসেছে। রাজ্যে মোট জেলার সংখ্যা ২৪টি। ৪০টি লোকসভা আসনের মিশ্র জনজাতি এলাকা দিয়ে রথযাত্রা হওয়ার কথা। ফলে প্রাসঙ্গিক সিদ্ধান্ত নিতে সময় লাগবেই।
শুনানির শুরুতে এদিন বিচারপতি বলেন, রথযাত্রার জন্য অনুমতি চাওয়া হয়েছিল ২৯ অক্টোবর। তারপর অন্তত চার বার উদ্যোক্তারা প্রশাসনকে স্মারকলিপি দিয়েছে। তাঁর প্রশ্ন, এতদিন কেন প্রশাসন কোনও সিদ্ধান্ত নিল না? কোথায় আটকাচ্ছিল? সরকারি অফিসাররাই কি এই পরিস্থিতি তৈরি করেননি? জবাবে বলা হয়, গোয়েন্দা রিপোর্টের জন্যই অপেক্ষা করা হচ্ছিল। কারণ, কোনও অনভিপ্রেত ঘটনা ঘটলে কে তার দায়িত্ব নেবে? পুলিসের তরফে আইনজীবী আনন্দ গ্রোভার দাবি করেন, গোয়েন্দা রিপোর্ট অনুযায়ী সাম্প্রদায়িক বিশৃঙ্খলা হওয়ার যে সম্ভাবনার কথা বলা হয়েছে, তা ভুল বলে মামলাকারীদের তরফে দাবি করা হয়নি। এমনকী এই উদ্যোক্তাদের তরফেই আয়োজিত রামনবমীর সমাবেশ থেকেও অশান্তি হয়েছিল বলে তিনি আদালতে দাবি করেন।
বিজেপির তরফে আইনজীবী অনিন্দ্য মিত্র শুনানির শেষ পর্বে বলেন, ভারতীয় সংবিধান তৈরি হওয়ার আগে ১৮৬১ সালের পুলিস আইন অনুযায়ী অনুমতি দেওয়ার প্রার্থনা খারিজ করার আগে আবেদনকারীকে ‘শো-কজ’ বা কারণ দর্শানোর নোটিস দিতে হয়। তা না করে সিদ্ধান্ত নিলে তা বাতিল হওয়া উচিত। তিনি জানান, মিছিল-সমাবেশ করার জন্য বারংবার আবেদনকারীকে আদালতের দ্বারস্থ হতে হচ্ছে। অথচ, এটি প্রতিটি রাজনৈতিক দলের গণতান্ত্রিক অধিকার। এই প্রশাসন তা মানতে চাইছে না।
এই প্রেক্ষাপটে আদালত বলেছে, র‌্যালির জন্য কেউ মারা গেলে, সম্পত্তি নষ্ট হলে দলটির রাজনৈতিক নেতারা কি তার দায়িত্ব নেবেন? প্রায় ৫১ দিন ধরে যে র‌্যালি চলবে, তার সিদ্ধান্ত আরও অনেক আগে নেওয়া যেতে পারত। আজ যদি র‌্যালির অনুমতি দেওয়া হয়, তাহলে অল্প সময়ের মধ্যে যাবতীয় পুলিসি নিরাপত্তা ব্যবস্থার আয়োজন করা কীভাবে সম্ভব! এই অভিমত দিয়ে আদালত জানিয়েছে, সব জেলা থেকে উদ্যোক্তাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে এই প্রসঙ্গে প্রশাসনিক সিদ্ধান্ত নিতে হবে ২১ ডিসেম্বরের মধ্যে। মামলাকারী তার জবাব দিলে ৯ জানুয়ারি হবে মামলার পরবর্তী শুনানি।
07th  December, 2018
আজ ইস্তাহার মমতার,
জোর কর্মসংস্থানে
সঙ্গে আলাদা করে বাংলার উন্নয়ন পুস্তিকা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তরুণ প্রজন্মই তাঁর লক্ষ্য। তাই দলের ইস্তাহারে রাজ্যের আর্থিক অগ্রগতির সঙ্গে তাল মিলিয়ে কর্মসংস্থানেই প্রধান গুরুত্ব আরোপ করতে চলেছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, বুধবার সপ্তদশ লোকসভা নির্বাচনে দলীয় ইস্তহার প্রকাশ করবেন তিনি।
বিশদ

 কৃষকদের থেকে আলু কিনতে রাজ্য সরকারকে অনুমতি কমিশনের

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কৃষকদের কাছ থেকে রাজ্য সরকারকে আলু কেনার অনুমতি দিল নির্বাচন কমিশন। রাজ্যে মাত্রাতিরিক্ত ফলনের জেরে সঠিক দাম না মেলায়, কৃষক স্বার্থে তাঁদের থেকে আলু কিনে নেওয়ার সিদ্ধান্তের কথা গত ২২ ফেব্রুয়ারি তারকেশ্বরে ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

তিন সপ্তাহের মধ্যে তাঁর মতামত জানাতে নির্দেশ
শিলংয়ের জেরার ‘স্ট্যাটাস রিপোর্টে রাজীবকুমার সম্পর্কে অত্যন্ত মারাত্মক কিছু বলা আছে, মন্তব্য সুপ্রিম কোর্টের

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ২৬ মার্চ: মুখবন্ধ খামে সিবিআইয়ের জমা দেওয়া শিলংয়ের জেরাপর্বের ‘স্ট্যাটাস রিপোর্টে রাজীবকুমার সম্পর্কে অত্যন্ত মারাত্মক কিছু কথা বলা আছে। বিষয়টি অত্যন্ত গুরুতর।’ মামলার শুনানিতে আজ এই মন্তব্য করলেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ।
বিশদ

মজবুত সরকার চাই, না মজবুর সরকার, তৃণমূলকে খোঁচা বিপ্লবের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা নির্বাচনে দমদমে বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্যের প্রচারে এসে প্রধানমন্ত্রী পদপ্রার্থী নিয়ে তৃণমূলকে খোঁচা দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। তিনি বলেন, বিজেপির প্রধানমন্ত্রী পদের প্রার্থী পরিষ্কার। তৃণমূলের সামনে প্রধানমন্ত্রী পদপ্রার্থী কে? প্রধানমন্ত্রী পদপ্রার্থী না দেখে অন্ধের মতো বাংলার মানুষ ভোট দেবেন না।
বিশদ

ব্যঙ্গ-বিদ্রুপের ছড়ায়-ছবিতে
দেওয়াল লিখনে ভোটের মজা দ্বিগুণ

রানাঘাট লোকসভা কেন্দ্র

হরিহর ঘোষাল, বারাকপুর, বিএনএ: ‘আমি ভোটের লাগিয়া ভিখারী সাজিনু, ফিরিনু গো দ্বারে দ্বারে’— বাংলা সাংবাদিকতার পথিকৃৎ দাদাঠাকুরের (শরৎচন্দ্র পণ্ডিত) সেই ছড়াগানটির মাহাত্ম্য হয়তো আজকের প্রজন্মের কাছে অজানাই।
বিশদ

আজ এসএসসি উত্তীর্ণ অনশনকারীদের
দাবিসনদ জমা পড়বে বিকাশ ভবনে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুধু নম্বর সহ মেরিট লিস্ট প্রকাশ নয়, এসএসসি’র সমস্ত অনশনরত তথা ওয়েটিং লিস্টে থাকা প্রার্থীদের চাকরি সুনিশ্চিত করার দাবিতেই সনদ জমা দেওয়া হচ্ছে বিকাশ ভবনে। অনশনরতদের একাংশের দাবি, মঙ্গলবার স্কুলশিক্ষা সচিব মণীশ জৈন এবং ওএসডি প্রবীর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁদের প্রতিনিধিদের কথা হয়েছে।
বিশদ

মুখ্যমন্ত্রীর জন্যই রাজ্য-কেন্দ্র সংঘাত লেগে রয়েছে: লকেট

বিএনএ, চুঁচুড়া: মুখ্যমন্ত্রীর জন্যই সারা বছর ধরে রাজ্য ও কেন্দ্রের মধ্যে সংঘাত লেগে রয়েছে। আর কেন্দ্র ও রাজ্যের এই টানাপোড়েনের জেরে রাজ্যের মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছেন। কেন্দ্রীয় সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন।
বিশদ

ঠিক মতো তদন্ত হচ্ছে না, অভিযোগ
পুরুলিয়ার এক রহস্যজনক মৃত্যু মামলায় মেডিকেল রিপোর্ট চাইল সুপ্রিম কোর্ট

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৬ মার্চ: পুরুলিয়ায় এক মৃত্যু মামলায় রাজ্য পুলিস ঠিক মতো তদন্ত করছে না বলে অভিযোগ আনায় মেডিকেল রিপোর্ট চেয়ে পাঠাল সুপ্রিম কোর্ট। তবে এ ধরনের মামলায় হাইকোর্টে না গিয়ে সরাসরি কেন সুপ্রিম কোর্টে আবেদন করেছেন, তা নিয়ে সমালোচনাও করলেন দেশের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ।
বিশদ

ফের শো-কজ অনুব্রতকে, বাবুলের গান অনুমোদনের জন্য কমিশনের দ্বারস্থ বিজেপি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের শো-কজ করা হল বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে। নির্বাচন কমিশনও নকুলদানা খায়, সবাইকে নকুলদানা খাওয়ানো হবে, ভোটের পরে বুঝবেন নকুলদানা খাওয়ানোর কারণ কী। এই মন্তব্য করার জন্য শো-কজের মুখে পড়লেন অনুব্রত মণ্ডল।
বিশদ

বিরোধী প্রার্থীদের উপর লাগাতার হামলা-আক্রমণ চালাচ্ছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা, কমিশনে অভিযোগ বামেদের

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৬ মার্চ: লোকসভা নির্বাচন এগিয়ে আসতেই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ জানাতে ব্যস্ত হয়ে পড়ল পশ্চিমবঙ্গের বিরোধী রাজনৈতিক দলগুলি।
বিশদ

 রাহুলের ‘ন্যায়’ প্রকল্পকে হাতিয়ার করেই ভোটের প্রচারে নামছে কং

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গরিব পরিবারগুলিকে বছরে ৭২ হাজার টাকা অনুদানের লক্ষ্যে সারা দেশের সঙ্গে বাংলাতেও রাহুল গান্ধীর ‘ন্যায়’ প্রকল্প নিয়ে প্রচারে নামছে প্রদেশ কংগ্রেস। এই বিষয়ে গ্রামাঞ্চলে প্রচারের পাশাপাশি সোশ্যাল মিডিয়াকেও ব্যবহারে উপর গুরুত্ব দেওয়া হচ্ছে বলে প্রদেশ নেতৃত্ব জানিয়েছে।
বিশদ

  অবশেষে যোগ্যতামান পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চাকরি বাঁচল কয়েক হাজার কর্মরত শিক্ষকের

 সৌম্যজিৎ সাহা, কলকাতা: যোগ্যতামান বৃদ্ধির পরীক্ষায় দ্বিতীয় সুযোগে অবশেষে উত্তীর্ণ হলেন কয়েক হাজার কর্মরত শিক্ষক। ফলে স্বস্তি পেলেন সেই সব শিক্ষক যাঁদের উচ্চ মাধ্যমিকে ৫০ শতাংশ নম্বর ছিল না। ন্যাশনাল কাউন্সিল ফর টিচার এডুকেশন (এনসিটিই)-এর নিয়ম অনুযায়ী, প্রত্যেক কর্মরত প্রাথমিক শিক্ষকের উচ্চ মাধ্যমিকে ৫০ শতাংশ নম্বর থাকতে হবে।
বিশদ

এটিএম লুটের পাণ্ডা জড়িত প্রতারণাতেও, জেরায় স্বীকার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এটিএম থেকে টাকা লুটের পাণ্ডা এক্রাম প্রতারণাতেও জড়িত। তাকে জিজ্ঞাসাবাদ করে এব্যাপারে নিশ্চিত হয়েছেন সিআইডি’র অফিসাররা। কাউকে সোনার ইট পাইয়ে দেওয়া নাম করে, আবার কাউকে কম দামে বিদেশি মডেলের গাড়ি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়েছে সে।
বিশদ

বিজেপি প্রার্থীর স্বামীর অঙ্গুলি
হেলনে কেন্দ্রীয় বাহিনীকে নিয়ন্ত্রণ
কমিশনে নালিশ তৃণমূলের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্বরাষ্ট্রমন্ত্রকের এক বাঙালি কর্তা আর কে মিত্র এ রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনে কলকাঠি নাড়ছেন। রবিবার নির্বাচন কমিশনকে এই নালিশ লিখিতভাবে জানাল তৃণমূল। দলের সাধারণ সম্পাদক সুব্রত বক্সির লেখা ওই চিঠিতে বলা হয়েছে, আর কে মিত্রর স্ত্রী মালদহ দক্ষিণ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী।
বিশদ

26th  March, 2019

Pages: 12345

একনজরে
বিএনএ, চুঁচুড়া: সরকারের কৃষিনীতির প্রতিবাদ এবং কৃষি কমিশনের সুপারিশ অনুযায়ী কৃষিতে উৎপাদিত ফসল উপযুক্ত দামে সরকারিভাবে কেনার দাবিতে মঙ্গলবার পাণ্ডুয়ার বৈঁচি ও বলাগড়ের মহিপালপুরে রাস্তা অবরোধ করল সারা ভারত কিষাণ মহাসভা (এআইকেএম)। ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 ইসলামবাদ, ২৬ মার্চ (পিটিআই): পাকিস্তানের সিন্ধু প্রদেশে দুই হিন্দু নাবালিকাকে অপহরণ, জোর করে ধর্মান্তকরণ ও বিয়ের অভিযোগ উঠেছে। মঙ্গলবার ওই দুই নাবালিকাকে সরকারি নিরাপত্তা দেওয়ার নির্দেশ দিল ইসলামাবাদ হাইকোর্ট। তাদেরকে ইসলামাবাদের ডেপুটি কমিশনার এবং ডিরেক্টর জেনারেল হিউম্যান রাইটসের হেফাজতে পাঠানো ...

সংবাদদাতা, হরিরামপুর: দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডির মুখোশ মুখা’কে এবার নির্বাচনের ম্যাসকট করেছে জেলা নির্বাচন দপ্তর। যার পোশাকি নাম দেওয়া হয়েছে ‘নাগরিক’। ‘আপনার ভোট, আপনার অধিকার, দেশ গড়ার অঙ্গীকার’ এই থিমকে সামনে রেখে মুখার মাধ্যমে জেলা প্রশাসন ভোটের প্রচারে নেমেছে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের মানসিক স্থিরতা রাখা দরকার। প্রেম-প্রণয়ে বাধাবিঘ্ন থাকবে। তবে নতুন বন্ধু লাভ হবে। সাবধানে পদক্ষেপ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব থিয়েটার দিবস
১৮৪৫- এক্স-রশ্মির আবিষ্কারক ইউলিয়াম রন্টজেনের জন্ম
১৮৯৮- লেখক ও দার্শনিক সৈয়দ আহমেদ খানের মৃত্যু
১৯৬৮- বিমান দুর্ঘটনায় মৃত্যু রুশ মহাকাশচারী ইউরি গ্যাগ্যারিনের 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.০৮ টাকা ৬৯.৭৭ টাকা
পাউন্ড ৮৯.৩৬ টাকা ৯২.৬২ টাকা
ইউরো ৭৬.৫৯ টাকা ৭৯.৫৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৫৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৯০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৩৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১২ চৈত্র ১৪২৫, ২৭ মার্চ ২০১৯, বুধবার, সপ্তমী ৩৮/১২ রাত্রি ৮/৫৫। জ্যেষ্ঠা ৬/৪১ দিবা ৮/১৯। সূ উ ৫/৩৮/২৯, অ ৫/৪৬/১, অমৃতযোগ দিবা ৭/১৩ মধ্যে পুনঃ ৯/৪০ গতে ১১/১৭ মধ্যে পুনঃ ৩/২০ গতে ৪/৫৭ মধ্যে। রাত্রি ৬/৩৩ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ১/৩৯ গতে উদয়াবধি, বারবেলা ৮/৪০ গতে ১০/১১ মধ্যে পুনঃ ১১/৪২ গতে ১/১৩ মধ্যে, কালরাত্রি ২/৩৯ গতে ৪/৮ মধ্যে।
১২ চৈত্র ১৪২৫, ২৭ মার্চ ২০১৯, বুধবার, সপ্তমী রাত্রি ১২/৩৪/১৩। জ্যেষ্ঠানক্ষত্র ১২/৮/৫৮, সূ উ ৫/৩৮/৪৪, অ ৫/৪৫/২৪, অমৃতযোগ দিবা ৭/১৫/৩৭ মধ্যে ও ৯/৪০/৫৭ থেকে ১১/১৭/৫১ মধ্যে ও ৩/২০/৪ থেকে ৪/৫৬/৫৭ মধ্যে এবং রাত্রি ৬/৩২/৫৭ থেকে ৮/৫৫/৩৭ মধ্যে ও ১/৪০/৫৭ থেকে ৫/৩৭/৪৬ মধ্যে, বারবেলা ১১/৪২/৪ থেকে ১/১২/৫৪ মধ্যে, কালবেলা ৮/৪০/২৪ থেকে ১০/১১/১৪ মধ্যে, কালরাত্রি ২/৪০/২৪ থেকে ৪/৯/৩৪ মধ্যে।
১৯ রজব

ছবি সংবাদ

এই মুহূর্তে
সিএসকে-কে ১৪৮ রানের টার্গেট দিল দিল্লি ক্যাপিটালস 

26-03-2019 - 09:43:23 PM

দিল্লি ক্যাপিটালস ১১৮/২ (১৫ ওভার) 

26-03-2019 - 09:15:06 PM

দিল্লি ক্যাপিটালস ৬৫/১ (১০ ওভার) 

26-03-2019 - 08:51:51 PM

দিল্লি ক্যাপিটালস ৩৮/১ (৫ ওভার) 

26-03-2019 - 08:28:45 PM

সিএসকের বিরুদ্ধে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত দিল্লি ক্যাপিটালসের 

26-03-2019 - 07:36:48 PM

ফের অনুব্রত মণ্ডলকে শোকজ কমিশনের 
আবারও বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে শোকজ করল নির্বাচন ...বিশদ

26-03-2019 - 07:01:32 PM