Bartaman Patrika
রাজ্য
 
 

 ঝাড়গ্রামের রাজবাঁধে পরিযায়ী পাখির দল। নিজস্ব চিত্র।

দেহরক্ষী ছুটিতে, গুলির আগেই
লোডশেডিং ভাবাচ্ছে পুলিসকে
কৃষ্ণগঞ্জের বিধায়ক খুনে গ্রেপ্তার ২, সাসপেন্ড ওসি

অভিমন্যু মাহাত, ফুলবাড়ি(নদীয়া), বিএনএ: কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে খুনের ঘটনায় শনিবার রাতেই উত্তাল হয়ে ওঠে হাঁসখালি থানার ফুলবাড়ি এলাকা। ঘটনার পরই মূল অভিযুক্তের বাড়িতে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। রাতেই পুলিস এক বিজেপি কর্মী সহ দু’জনকে গ্রেপ্তার করেছে। উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্র। এদিকে, রবিবার মৃত বিধায়কের স্ত্রীকে ফোন করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। বিধায়কের মৃত্যুতে দিনভর শোকস্তব্ধ ছিল হাঁসখালি। এলাকায় সরস্বতী পুজোও বন্ধ রাখা হয়।
ঘটনার তিনদিন আগে থেকেই ছুটিতে ছিলেন বিধায়কের দেহরক্ষী প্রভাস দাস। তাছাড়া এই ঘটনার আগে ঘনঘন লোডশেডিং হয় এলাকায়। তারপরই এই ঘটনা ঘটে। ঘটনা পরম্পরা দেখে স্থানীয় বাসিন্দা, এমনকী পুলিসও নিশ্চিত, নিখুঁত পরিকল্পনা করেই এই খুন করা হয়েছে। অনেকেই মনে করছেন, সুপারি কিলার দিয়ে বিধায়ককে খুন করা হয়েছে। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা যাকে পালাতে দেখেছেন তাকেই মূল অভিযুক্ত ধরে নিলেও তার সঙ্গে আরও অনেকে ছিল বলে মনে করছে পুলিস। এই ঘটনায় ষড়যন্ত্রকারী হিসেবে বিজেপি নেতা মুকুল রায়ের নামেও অভিযোগ দায়ের হয়েছে। এদিকে, বিধায়ক খুনের পর কর্তব্যে গাফিলতির অভিযোগ হাঁসখালি থানার ওসি অনিন্দ্য বসুকে সাসপেন্ড করা হয়েছে।
রবিবার শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় নিহত সত্যজিৎবাবুর বাড়িতে আসেন। তাঁর ফোন থেকে নিহত বিধায়কের স্ত্রী রুপালি হালদার বিশ্বাসের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রুপালি বলেন, দিদি বললেন, দোষীরা শাস্তি পাবেই। কেউ ছাড়া পাবে না। যারা এই কাজ করেছে, প্রত্যেকে গ্রেপ্তার হবে। তোমাদের পাশে আছি। রুপালি বলেন, রাজনৈতিক কারণেই আমার স্বামীকে খুন করা হয়েছে। আমার স্বামী সবার ভালো করতেন। সবার বিপদে আপদে পাশে দাঁড়াতেন। যে খুন করেছে, সে তৃণমূল করতে করতে বিজেপিতে গিয়েছে। ওদের যেন কঠোর শাস্তি হয়।
শনিবার রাতে ফুলবাড়িতে নিজের বাড়ির কাছে সরস্বতী পুজোর মণ্ডপের পাশে খুন হন তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস(৪০)। বিধায়কের সঙ্গে থাকেন মিলন সাহা। ঘটনার পর তিনি অভিযোগ দায়ের করেছেন হাঁসখালি থানায়। রাতেই পুলিস দু’জনকে গ্রেপ্তার করে। ধৃতদের নাম সুজিত মণ্ডল ও কার্তিক মণ্ডল। তাদের বাড়ি ফুলবাড়িরই মজিদপুর পাড়ায়। ধৃত সুজিত বিজেপি কর্মী। অপর ধৃত কার্তিক মণ্ডল তৃণমূল সমর্থক। এ ছাড়াও, অভিজিৎ পুণ্ডারী, কালীপদ মণ্ডল ও খুনের ঘটনায় ষড়যন্ত্রকারী হিসেবে বিজেপি নেতা মুকুল রায়ের নাম রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা দাবি করেন, তাঁরা অভিজিৎকে পালাতে দেখেছেন। অভিজিৎ বগুলা কলেজের তৃণমূলেরই ছাত্র পরিষদ নেতা। বিভিন্ন বিষয় নিয়ে বিধায়কের সঙ্গে তার মতবিরোধ হতো। একারণে বিধায়ক তাকে একাধিকবার চড় থাপ্পড় দিয়েছেন। গত তিন মাস আগে রাস্তার মাটি বিক্রি নিয়ে বিধায়কের সঙ্গে তার দ্বন্দ্ব বাধে। তবে দ্বন্দ্ব থাকলেও অভিজিৎ বিধায়কের সঙ্গে কথাবার্তা বলত। শনিবার সরস্বতী পুজোর উদ্বোধন অনুষ্ঠানেও উপস্থিত ছিল সে। তার কিছু পরেই এই ঘটনা ঘটে। বিধায়কের ভাই সুজিত বিশ্বাসের অভিযোগ, অভিজিৎই খুন করে পালিয়ে গিয়েছে। ওকে এলাকার লোক ধরেও ফেলত, কিন্তু একটি লরি চলে আসায় সে পালাতে সক্ষম হয়েছে।
ঘটনার পর শনিবার রাতেই পুলিসের নদীয়া মুর্শিদাবাদ রেঞ্জের ডিআইজি বাস্তব বৈদ্য, জেলার পুলিস সুপার রূপেশ কুমার সহ অন্যান্য পুলিস কর্তারা ঘটনাস্থলে যান। রাতেই ১০০ মিটার দূর থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। খুনের সময় ওই আগ্নেয়াস্ত্রই আততায়ী ব্যবহার করেছিল বলে পুলিসের দাবি। এদিন ভোরের দিকে ঘটনাস্থলে পৌঁছয় সিআইডির টিম। তারাও তদন্ত চালাচ্ছে। তিনদিন ধরে বিধায়কের দেহরক্ষী ছুটিতে থাকার সুযোগে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে বিধায়ককে খুনের ঘটনা ভাবাচ্ছে পুলিসকে।
11th  February, 2019
গুজব নিয়ে কড়া ব্যবস্থা নিন, গ্রেপ্তার
করুন, সমস্ত থানাকে নির্দেশ নবান্নের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গুজব ঠেকানোর জন্য কড়া ব্যবস্থা নিতে প্রতিটি থানাকে নির্দেশ দেওয়া হল। যেখানে এই ধরনের ঘটনা ঘটবে, সেখানে গ্রেপ্তারির নির্দেশও দেওয়া হয়েছে। নবান্ন থেকে রাজ্যের সর্বত্র এই নির্দেশ পাঠানো হয়েছে। গুজবকে কেন্দ্র করে রাজ্যজুড়ে নানা ঘটনা ঘটছে। বিশদ

৫ থেকে বেড়ে ৯ হাজার টাকা
সুবিধা পেতে ইএসআই গ্রাহকদের উপর নির্ভরশীল
বাবা-মায়েদের মাসিক আয়ের সর্বোচ্চ সীমা বৃদ্ধি

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: সরকারি স্বাস্থ্যবিমার পরিষেবা পেতে ইএসআই গ্রাহকদের উপর নির্ভরশীল বাবা-মায়েদের সর্বোচ্চ মাসিক রোজগারের পরিমাণ বৃদ্ধি করল কেন্দ্রীয় সরকার। এখন থেকে মাসে সর্বোচ্চ ন’হাজার টাকা পর্যন্ত রোজগার করেন, ইএসআই গ্রাহকের উপর নির্ভরশীল এমন বাবা-মায়েরা এই চিকিৎসা পরিষেবা নিতে পারবেন।
বিশদ

আজ থেকে চারদিন ঝড়বৃষ্টি রাজ্যে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একদিকে পশ্চিমী ঝঞ্ঝা। অন্যদিকে বঙ্গোপসাগরে তৈরি হওয়া বিপরীত ঘূর্ণাবর্ত। এই জোড়া প্রভাবে আজ, রবিবার থেকে বুধবার পর্যন্ত রাজ্যের বিভিন্ন জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি করেছে কেন্দ্রীয় আবহাওয়া দপ্তর। তবে আবহাওয়াবিদরা জানিয়েছেন, সব জায়গায় একসঙ্গে ঝড়-বৃষ্টি হবে ও তা সারাদিন ধরে চলবে, এমনটা নয়। বজ্রমেঘের সঞ্চার হয়ে মাঝে মাঝে ঝড়-বৃষ্টি হবে বিভিন্ন জেলার নানা জায়গায়। সঙ্গে থাকবে বজ্রপাতও।
বিশদ

 লোকসভায় রাজ্যের ২২টি আসনে প্রার্থী দেবে সিপিএম, রায়গঞ্জে জানালেন বিমান

  সংবাদদাতা, রায়গঞ্জ: আসন্ন লোকসভা নির্বাচনে এরাজ্যে ২২টি আসনে প্রার্থী দেবে সিপিএম। শনিবার রায়গঞ্জে এক সাংবাদিক সম্মেলনে একথা জানান রাজ্য বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। তিনি বলেন, সিপিএম কোনও কেন্দ্রে তিন নম্বর, চার নম্বর অথবা পাঁচ নম্বর পজিশনের জন্য লড়াই করবে না।
বিশদ

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় মোবাইল সহ
ধরা পড়লে রেজিস্ট্রেশনই বাতিল হবে 

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পরীক্ষার ভেন্যুতে মোবাইল সহ ধরা পড়লে সেই পরীক্ষার্থীর রেজিস্ট্রেশনই বাতিল করে দেবে উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ। শনিবার সংসদের কেন্দ্রীয় কার্যালয় বিদ্যাসাগর ভবনে এক সাংবাদিক বৈঠকে একথা জানিয়েছেন সভাপতি মহুয়া দাস। মাধ্যমিক থেকে শিক্ষা নিয়েই নিরাপত্তায় আরও কঠোর হতে চাইছে সংসদ।
বিশদ

প্রক্রিয়া দ্রুত শুরু করার উদ্যোগ
সাড়ে পাঁচ টাকা কেজিতে
আলু কিনতে চায় রাজ্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণার পর দ্রুত কৃষকদের কাছ থেকে আলু কেনার প্রক্রিয়া শুরু করতে চাইছে রাজ্য সরকার। নবান্ন সূত্রে জানা গিয়েছে, সাড়ে পাঁচ টাকা কেজি দরে আলু কেনা হবে। এজন্য সরকারি তহবিল থেকে প্রায় সাড়ে পাঁচশো কোটি টাকা বরাদ্দ করা হচ্ছে।
বিশদ

কোটার তিন আসনেই লড়বে ফব, সিদ্ধান্ত রাজ্য কমিটিতে
গোপন বৈঠকে বিমান-সোমেন, জোট
নিয়ে কং-বাম শিবির এখনও সন্দিহান

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলায় লোকসভা ভোটে আসন সমঝোতার ক্ষেত্রে কংগ্রেস ও বাম শিবির নিজেদের পছন্দের তালিকা নিয়ে শেষ পর্যন্ত কতটা আপস করবে, সে নিয়ে ধন্দ রয়েই গিয়েছে। উভয় শিবির প্রাথমিক আলোচনা শুরু করলেও আপাতত তা কংগ্রেস ও সিপিএমের মধ্যেই সীমাবদ্ধ রয়েছে।
বিশদ

 মতুয়াদের ভোট টানতে জোর তৎপরতা, আদাজল খেয়ে আসরে তৃণমূল, বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোট যত এগিয়ে আসছে, মতুয়াদের নিয়ে রাজনৈতিক তৎপরতা ততই জোরদার হচ্ছে। গত ২ ফেব্রুয়ারি উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে মতুয়া মহাসঙ্ঘের সদর দপ্তরের কাছেই এক জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মতুয়া মহাসঙ্ঘের ডাকেই ওই সভায় এসেছিলেন তিনি।
বিশদ

এবার সাধারণ যাত্রীদের জন্য রুটে নামছে এসি ট্রামও
বিপজ্জনক ভুটভুটির পরিবর্তে জলে ভাসতে তৈরি ৪০টি অত্যাধুনিক সুরক্ষিত ভেসেল

প্রসেনজিৎ কোলে, কলকাতা: বিপজ্জনক ভুটভুটির পরিবর্তে ৪০টি অত্যাধুনিক সুরক্ষিত ভেসেল জলে ভাসতে তৈরি। পরিবহণ দপ্তর সূত্রের খবর, ৪০টি জলযানের মধ্যে ৩৬টিতে চড়তে পারবেন ৮০ জন করে যাত্রী। বাকি চারটি ৬০ জন করে যাত্রী চড়ার উপযোগী। এখানেই শেষ নয়, এসি বাসের পর এবার রুটে নামানো হবে এসি ট্রামও। 
বিশদ

রাষ্ট্রীয় মাধ্যমিক শিক্ষা অভিযান
বন্ধ সোসাইটির দায় ও সম্পত্তি নির্ণয় করতে উচ্চ পর্যায়ের অডিট চায় রাজ্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সমগ্র শিক্ষা অভিযান চালু হওয়ায় চলতি বছরের ১ জানুয়ারি থেকে পশ্চিমবঙ্গ রাষ্ট্রীয় মাধ্যমিক শিক্ষা অভিযান (আরএমএসএ) সোসাইটি বন্ধ হয়ে গিয়েছে। সেই সোসাইটির সম্পত্তি এবং দায়ের পরিমাণ নির্ণয় করতে এবং তার অডিট করাতে আটঘাট বেঁধে নামছে সরকার। 
বিশদ

রাজ্যে প্রথম, বেহালায় চালু হল
ইংরেজি মাধ্যমের সরকারি স্কুল

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: বেহালার বেচারাম চ্যাটার্জি স্ট্রিটে রাজ্যের মধ্যে প্রথম ইংরেজি মাধ্যমের (কো-এড) সরকারি স্কুল চালু হয়ে গেল। প্রি-প্রাইমারি থেকে উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়ার ব্যবস্থা করা রয়েছে এই সৌরীন্দ্র গভর্নমেন্ট ইংলিশ মিডিয়াম স্কুলে।
বিশদ

শহিদ বাবলুর মাকে ২ লক্ষ টাকার চেক দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: সংসদ সদস্য হিসেবে তিন মাসের বেতন থেকে সেনা তহবিলে পাঁচ লক্ষ টাকা দেওয়ার পর শনিবার বাউড়িয়ার চককাশী গ্রামে শহিদ জওয়ান বাবলু সাঁতরার মাকে দু’লক্ষ টাকার চেক পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
বিশদ

ইডেন থেকে পাক ক্রিকেটারদের ছবি সরানোর দাবি যুব মোর্চার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুলওয়ামাকাণ্ডের প্রেক্ষিতে ইডেন গার্ডেন্সের অভ্যন্তরে থাকা ইমরান খান সহ পাকিস্তানি ক্রিকেটারদের ছবি সরানোর দাবি তুলল বিজেপি। দলের যুব মোর্চার তরফে শনিবার বাবুঘাট থেকে ইডেন গার্ডেন্স পর্যন্ত মিছিলের ডাক দেওয়া হয়েছিল।
বিশদ

 লোকসভা ভোটে কংগ্রেসের সঙ্গে বোঝাপড়া করতে চায় সিপিএম

 সংবাদদাতা, শিলিগুড়ি: জোট নয় তবে কংগ্রেসের সঙ্গে বোঝাপড়া করতে চায় সিপিএম। সেক্ষেত্রে বিগত লোকসভা নির্বাচনে বাম ও কংগ্রেসের জেতা ছয়টি লোকসভা আসনে প্রার্থী নির্বাচনের আগে কংগ্রেসের সঙ্গে স্পষ্ট আলোচনা চায় সিপিএম নেতৃত্ব। তবে বাকি আসনে সঠিক কী নীতি হবে তা আগামী ২৫ তারিখে আয়োজিত বামফ্রন্টের বৈঠকে স্থির হবে।
বিশদ

Pages: 12345

একনজরে
 ওয়াশিংটন, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): চীনের বাধার প্রাচীর টপকে পুলওয়ামা হামলায় পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জয়েশ-ই-মহম্মদ জড়িত বলে বিবৃতি দিয়েছে রাষ্ট্রসঙ্ঘ। এবার পাকিস্তানকে হুঁশিয়ারি দিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়ে দিলেন ভারত ‘খুব কড়া জবাবে’র কথা ভাবছে। ...

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: বিভিন্ন রাস্তায় যে সমস্ত সিসিটিভি ক্যামেরা রয়েছে তার ফুটেজ বা ভিডিও দেখছেন না জেলা বা কমিশনারেটে কর্তব্যরত পুলিস অফিসারদের অনেকেই। ফলে আইনশৃঙ্খলা রক্ষার কাজে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা যাচ্ছে না। যে কারণে আইন ভাঙার পরেও অনেক ক্ষেত্রেই ...

  সংবাদদাতা, মালবাজার: বনবস্তি বাসিন্দাদের জঙ্গল সংলগ্ন এলাকা থেকে সরে যাওয়ার নির্দেশে উদ্বেগ ছড়িয়েছে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার এলাকার বনবস্তি বাসিন্দাদের মধ্যে। জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলায় জঙ্গল সংলগ্ন এলাকায় কয়েকশো বনবস্তি রয়েছে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবিবার কোয়েম্বাটোরে লিগ দৌড়ে থাকা চেন্নাই সিটি এফসি’র বিরুদ্ধে খেলবে মোহন বাগান। চেন্নাই ১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট পেয়েছে। রবিবার মোহন বাগানকে হারাতে পারলে চেন্নাই ১৮ ম্যাচে ৪০ পয়েন্টে পেয়ে দারুণ স্বস্তিদায়ক জায়গায় চলে যাবে। ইস্ট বেঙ্গল সমর্থকরা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কোনও কিছুতে বিনিয়োগের ক্ষেত্রে ভাববেন। শত্রুতার অবসান হবে। গুরুজনদের কথা মানা দরকার। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সুফল ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৮ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মদিন
১৯৫২ - ভাষা আন্দোলনের স্মরণে ঢাকায় প্রথম শহীদ মিনার নির্মিত হয়। কয়েক দিন পরেই এটি পুলিস ধ্বংস করে দেয়।
১৯৫৫ – অ্যাপল সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা স্টিভ জবসের জন্ম
১৯৫৯ কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভির জন্মদিন
১৯৬৩ চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনসালির জন্মদিন
১৯৭২ অভিনেত্রী পূজা ভাটের জন্মদিন
১৯৮২ - আর্জেন্টাইন ফুটবলার ইমানুয়েল ভিলার জন্ম
১৯৮৩ দাবারু সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের জন্মদিন
১৯৯৩ - ইংরেজ ফুটবলার ববি মুরের মৃত্যু
১৯৯৮ অভিনেত্রী ললিতা পাওয়ারের মৃত্যুদিন
২০১১ কমিক্স বইয়ের জনক অনন্ত পাইয়ের মৃত্যুদিন
২০১৮-দুবাইয়ের হোটেলে মৃত্যু অভিনেত্রী শ্রীদেবীর

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৯ টাকা ৭২.০৯ টাকা
পাউন্ড ৯১.১৬ টাকা ৯৪.৬২ টাকা
ইউরো ৭৯.১৯ টাকা ৮২.৩৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৯৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,২০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,৬৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১/১৮ দিবা ৬/১৪ পরে ষষ্ঠী ৫৭/২৫ শেষ রাত্রি ৫/৫। স্বাতী নক্ষত্র ৩৯/৫০ রাত্রি ১০/৩। সূ উ ৬/৬/২৫, অ ৫/৩৩/৪২, অমৃতযোগ দিবা ৬/৫৩ গতে ৯/৫৬ মধ্যে। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে, বারবেলা ১০/২৪ গতে ১/১৬ মধ্যে, কালরাত্রি ১/২৪ গতে ২/৫৭ মধ্যে।
১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১১/৫০/৪০। স্বাতীনক্ষত্র রাত্রিশেষ ৩/৩৯/৩৬, সূ উ ৬/৭/৪৫, অ ৫/৩১/৫৬, অমৃতযোগ দিবা ৬/৫৩/২২ থেকে ৯/৫৫/৩৩ মধ্যে এবং রাত্রি ৭/১২/৪৩ থেকে ৮/৫৩/২৯ মধ্যে, বারবেলা ১০/২৪/১৯ থেকে ১১/৪৯/৫০ মধ্যে, কালবেলা ১১/৪৯/৫০ থেকে ১/১৫/২২ মধ্যে, কালরাত্রি ১/২৪/১৯ থেকে ২/৫৮/৪৮ মধ্যে।
 ১৮ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
শহরে ট্রাফিকের হাল
আজ, রবিবার ছুটির দিন সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল একেবারেই ...বিশদ

10:00:00 AM

ডব্লুবিসিএস ২০১৭ গ্রুপ-সি চূড়ান্ত তালিকায় অসঙ্গতি
প্রকাশিত হল ওয়েস্ট বেঙ্গল সিলিভ সার্ভিস (ডব্লুবিসিএস) ২০১৭ গ্রুপ-সি বিভাগের ...বিশদ

09:36:13 AM

 আজ প্রথম টি-২০’তে অস্ট্রেলিয়ার মুখোমুখি ভারত
বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি সিরিজ। আর সেই কারণেই ভারত-অস্ট্রেলিয়া দুই ...বিশদ

09:10:03 AM

উচ্চ মাধ্যমিকের জন্য বাড়তি স্টপেজ ট্রেনের
উচ্চ মাধ্যমিক পরীক্ষার জন্য বিভিন্ন স্টেশনে অতিরিক্ত স্টপেজ দেবে কিছু ...বিশদ

08:39:00 AM

ইতিহাসে আজকের দিনে
১৯৪৮ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মদিন১৯৫২ - ভাষা আন্দোলনের স্মরণে ...বিশদ

08:25:38 AM

  ১লা মার্চ থেকে রেশন দোকান বন্ধের হুঁশিয়ারি
কমিশন বৃদ্ধি সহ একগুচ্ছ দাবিতে রেশন ডিলারদের সর্বভারতীয় সংগঠন আগামী ...বিশদ

08:15:00 AM