Bartaman Patrika
রাজ্য
 

রাষ্ট্রায়ত্ত সংস্থা বিক্রি রুখতে দিল্লিতে
সব দলের বিধায়ক পাঠানোর ভাবনা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের প্রতি বঞ্চনার প্রতিবাদ জানাতে দিল্লিতে বিধায়কদের সর্বদলীয় প্রতিনিধিদল পাঠানোর বিষয়টি সরকার বিবেচনা করছে। বৃহস্পতিবার বিধানসভায় রাষ্ট্রায়ত্ত শিল্প সংস্থা বিক্রি করে দেওয়ার কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তের পরিবর্তনের দাবিতে আনা একটি প্রস্তাব নিয়ে আলোচনার সময় পরিষদীয়মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এই ইঙ্গিত দিয়েছেন। প্রস্তাবের উপর আলোচনা করতে গিয়ে কংগ্রেসের অসিত মিত্র দিল্লিতে সর্বদলীয় বিধায়ক প্রতিনিধিদল পাঠানোর কথা বলেন। পার্থবাবু পরে বিধানসভায় বলেন, প্রস্তাবটি বিবেচনা করা হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করে এব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে তিনি জানান। তবে সর্বদলীয় প্রতিনিধিদল দিল্লি গেলে তাতে কতটা কাজ হবে, তা নিয়ে যে সংশয় আছে, সেটাও পার্থবাবু বঝিয়ে দিয়েছেন। তিনি বলেন, ওদের ঘুম ভাঙানো যাবে কি? রাজ্যকে আর্থিক বঞ্চনা করে ভাতে মারার চেষ্টা হচ্ছে বলেও তিনি মন্তব্য করেন।
কেন্দ্রে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকার দ্বিতীয়বার ক্ষমতায় এসে ৪৬টি রাষ্ট্রায়ত্ত সংস্থা বিক্রির সিদ্ধান্ত নেওয়ার প্রতিবাদে এদিন সরকার ও বিরোধী বাম এবং কংগ্রেস মিলিতভাবে প্রস্তাব এনেছিল। প্রস্তাবটি সর্বসম্মতিক্রমে পাশ হয়। প্রস্তাবে বলা হয়েছে, যে সংস্থাগুলি বিক্রি করতে চাইছে কেন্দ্র, তার মধ্যে ১০টি এই রাজ্যের। এর মধ্যে বেঙ্গল কেমিক্যাল, অ্যালয় স্টিল, ব্রিজ অ্যান্ড রুফ, বার্ন স্ট্যান্ডার্ড প্রভৃতি শিল্প সংস্থা আছে। কেন্দ্রীয় রাষ্ট্রায়ত্ত সংস্থা নিয়ে প্রস্তাবটি এলেও আলোচনার সময় কংগ্রেসের অসিত মিত্র ও সিপিএমের সুজন চক্রবর্তী রাজ্যের কয়েকটি সরকারি সংস্থার প্রসঙ্গ তোলেন। মেট্রো ডেয়ারির শেয়ার বিক্রির ব্যাপারে সরকারকে চিন্তাভাবনা করতে বলেন অসিতবাবু। সুজনবাবুও বলেন, মেট্রো ডেয়ারি, মাদার ডেয়ারির কী হবে? ট্রাম কোম্পানির জমি নিয়েই বা কী হয়েছে? প্রস্তাবের উপর আলোচনার জবাবি ভাষণে পরিষদীয়মন্ত্রী পার্থবাবু বলেন, মেট্রো ডেয়ারির বিষয়টি এখন বিচারাধীন। তাই এনিয়ে আলোচনা করা যায় না। প্রসঙ্গত, বিধানসভার চলতি অধিবেশনেই মেট্রো ডেয়ারির শেয়ার বিক্রিতে অনিয়ম নিয়ে সোচ্চার হয়েছে বাম ও কংগ্রেস। এদিন প্রস্তাব নিয়ে আলোচনার সময় বিরোধীরা রাজ্যসভার তৃণমূল সদস্য দোলা সেনের বিজেপি-র সমর্থনে ইএসআই রোর্ডের সদস্য হওয়া নিয়ে প্রশ্ন তোলেন। পার্থবাবু এই প্রসঙ্গে বলেন, এগুলো বড় করে দেখবেন না।
প্রস্তাবের উপর আলোচনার সময়, পরিষদীয় মন্ত্রী শিল্পের জমিতে আবাসন হওয়ার সমালোচনা করেন। তিনি বলেন, বন্ধ শিল্পের জমিতে অন্য শিল্প না হয়ে আবাসন হচ্ছে। এতে কর্মসংস্থান বৃদ্ধি হচ্ছে না। শুধু কর্মদিবস বাড়ছে। কেন্দ্রীয় সরকারের রাষ্ট্রায়ত্ত শিল্প বিক্রি করে দেওয়ার সমালোচনা করে মন্ত্রী বলেন, ওরা যুক্তি দিচ্ছে ব্যবসা করা সরকারের কাজ নয়। কিন্তু রাষ্ট্রায়ত্ত সংস্থার সামাজিক দায়িত্বও আছে।
প্রস্তাবের উপর আলোচনায় অংশ নিয়ে বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, ২৯৮টি রাষ্ট্রায়ত্ত সংস্থা একে একে বিক্রি করে দেবে কেন্দ্র। ৮০টি লাভজনক সংস্থাও বাদ পড়বে না। কয়েক লক্ষ শ্রমিক এতে সঙ্কটে পড়বেন। চীনের আদলে শ্রম আইনে সংশোধন করছে কেন্দ্র। এটা হলে শ্রমিকরা তাঁদের অধিকার হারাবেন। তৃণমূলের নির্মল ঘোষ বলেন, বেঙ্গল কেমিক্যালের মতো লাভজনক সংস্থা বিক্রি করে দেওয়া হচ্ছে। জেসপ অধিগ্রহণ করার জন্য রাজ্য বিধানসভায় বিল পাশ হলেও কেন্দ্র অনুমোদন না দেওয়ায় কিছু করা যাচ্ছে না। জেসপ সংস্থাটিও বিক্রির তালিকায় আছে। সুজনবাবু বলেন, কয়লা, বিদ্যুৎ ক্ষেত্রে বেসরকারিকরণ হলে দেশের বিপদ বাড়বে। এই প্রস্তাবের উপর বিজেপি-র কোনও বিধায়ক আলোচনায় অংশ নেননি। বিধানসভার লবিতে পার্থবাবু বলেন, রাজ্য থেকে নির্বাচিত বিজেপি-র ১৮ জন এমপি-র রা঩জ্যের সংস্থাগুলির জন্য সোচ্চার হওয়া উচিত।
12th  July, 2019
সুপারিশ ছাপিয়ে
বেতন বাড়ালেন মমতা

প্রস্তাব ছিল ২.৫৭ গুণ, রাজ্য বাড়াল ২.৮ গুণ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত ১৩ সেপ্টেম্বর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূল সমর্থিত কর্মচারীদের সমাবেশে ষষ্ঠ বেতন কমিশনের সুপারিশ জমা পড়া এবং তা মেনে নেওয়ার কথা ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিন তিনি বলেছিলেন, বেতন কমিশনের সুপারিশ কার্যকর হওয়ার পর কর্মচারীদের মূল বেতন ২.৫৭ গুণ বাড়বে। সোমবার রাজ্য মন্ত্রিসভার বৈঠকে কমিশনের সেই সুপারিশ গৃহীত হওয়ার পর বেতন আরও বাড়িয়ে দিলেন মুখ্যমন্ত্রী। ফলে ২০২০ সালের ১ জানুয়ারি থেকে কর্মচারীদের মূল বেতন ২.৮০৯ গুণ বেড়ে যাবে। ওই দিন থেকেই নতুন বেতন কাঠামো চালু হবে। এখনকার মূল বেতন কার্যকর হয়েছিল ২০০৬ সালের জানুয়ারি থেকে।
বিশদ

এনআরসি আতঙ্ক কাটাতে মুখ্যমন্ত্রীর দাওয়াই
নথি না থাকলে চিন্তার কিছু
নেই, থানায় জানিয়ে রাখুন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এনআরসি নিয়ে রাজ্যবাসীকে অহেতুক আতঙ্কিত না হতে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এক অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী এনিয়ে আরও পরামর্শ দিয়েছেন। বলেছেন, এনআরসি নিয়ে চিন্তার বা ভয় পাওয়ার কিছু নেই।
বিশদ

এবার হাইকোর্টে রাজীবের
আগাম জামিনের আবেদন
ব্যাঙ্ক অ্যাকাউন্টে নজর সিবিআইয়ের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতার প্রাক্তন পুলিস কমিশনার রাজীব কুমারকে বারবার নোটিস পাঠানো হলেও এখনও তিনি আড়ালেই রয়ে গিয়েছেন। সোমবারও তিনি সিবিআই দপ্তরে আসেননি। তবে আড়ালে থেকে এদিনই কলকাতা হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছেন প্রাক্তন নগরপাল।
বিশদ

‘হাউডি মোদি’ নিয়ে প্রধানমন্ত্রীর
প্রশংসায় পঞ্চমুখ প্রশান্ত কিশোর
দলবদলের জল্পনা শুরু

 নয়াদিল্লি, ২৩ সেপ্টেম্বর: পেশায় তিনি ভোট কৌশলী। নরেন্দ্র মোদির জয়ে তাঁর অবদান ছিল যথেষ্টই। নীতীশ কুমার, জগন্মোহন রেড্ডিকে জয়ী করে এখন তিনি তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক পরামর্শদাতা। পেশাগত দিক থেকে তাঁর প্রধান শত্রু এখন বিজেপি তথা নরেন্দ্র মোদি।
বিশদ

তাঁর নিজের ও মুখ্যমন্ত্রীর সাংবিধানিক
দায়বদ্ধতার কথা মনে করালেন ধনকার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তিনি ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুজনেই সংবিধানের কাছে দায়বদ্ধ। মঙ্গলবার বণিকসভার এক অনুষ্ঠানে স্বতঃপ্রণোদিত হয়ে তা স্মরণ করলেন রাজ্যপাল জগদীপ ধনকার। তার আগে প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে, কথা প্রসঙ্গে উচ্চগ্রামে কথা না বলার পরামর্শ দেন রাজ্যপাল।
বিশদ

প্রতিমা, আলো, পরিবেশ ছাড়া
থাকছে পুরোহিতদের পুরস্কারও

 সৌম্যজিৎ সাহা, কলকাতা: থিমের চমক কিংবা আলোর ঝলকানি দিয়ে একে অপরকে টেক্কা দিতে চায় পুজো কমিটিগুলি। তাছাড়া কে কতগুলি পুরস্কার জিতল, তা দিয়ে ভিড় টানার কৌশল থাকে তাদের। ভালো দুর্গাপ্রতিমা থেকে মণ্ডপসজ্জা— সবেতেই পুরস্কার। কিন্তু যাঁরা পুজো করছেন, সেই পুরোহিতদের দিকে আদৌ কেউ নজর দেয় না।
বিশদ

রবারস্ট্যাম্পের সই বরদাস্ত নয়, রক্তপরীক্ষার
প্রতিটি রিপোর্টে প্রকৃত স্বাক্ষর চাই ডাক্তারদের

সিদ্ধান্ত স্বাস্থ্যভবনের

 বিশ্বজিৎ দাস, কলকাতা: এখন পাড়ায় পাড়ায়, মোড়ে মোড়ে রক্ত পরীক্ষার ল্যাবরেটরি। টিসি, ডিসি, ইএসআর, লিপিড প্রোফাইল থেকে শুরু করে কী না হচ্ছে! সই থাকছে এমডি প্যাথোলজি ডিগ্রিধারী চিকিৎসকের। সুতরাং সন্দেহেরও অবকাশ নেই। সত্যিই কি তাই? বিশদ

ফায়ার লাইসেন্স ফি কমল
৯২ শতাংশ, সায় মন্ত্রিসভার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শিল্প ও ব্যবসায় উৎসাহ দিতে সব ক্ষেত্রেই ফায়ার লাইসেন্স ফি ৯২ শতাংশ কমিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। ২০১৭ সালে এই ফি খুব বাড়ানো হয়েছিল বলে বেশ কয়েকজন শিল্পপতি ও বণিকসভার প্রতিনিধিরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁদের অসুবিধার কথা জানিয়েছিলেন।
বিশদ

বাংলায় অপপ্রচার চালাচ্ছে বিজেপি, অভিযোগ
এনআরসি আতঙ্কে মৃতের বাড়িতে
অভিষেক, দিয়ে এলেন ৩ লক্ষ টাকা

 নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: নাগরিকপঞ্জি আতঙ্কে রবিবার ফলতায় এক ব্যক্তি আত্মঘাতী হয়েছেন বলে অভিযোগ উঠেছে। সেই মৃত কালাচাঁদ মিদ্যার বাড়িতে তাঁর পরিজনদের সান্ত্বনা দিলেন ডায়মন্ডহারবারের তৃণমূল সাংসদ তথা মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিশদ

পুজোয় বইয়ের স্টলে
জনসংযোগে জোর তৃণমূলের
রাজ্যজুড়ে ‘জাগো বাংলা’র স্টল করার নির্দেশ

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুজোর মরশুমে জনসংযোগে শিথিলতা আনা যাবে না। সেই লক্ষ্যেই রাজ্যের সর্বত্র পুজো মণ্ডপ চত্বরে দলের মুখপত্র ‘জাগো বাংলা’র স্টল করার নির্দেশ দিল তৃণমূল। সেই স্টলে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা বইগুলির প্রদর্শনী ও বিক্রির উদ্যোগ নিতে বলা হয়েছে। সম্প্রতি, জেলা নেতৃত্বের কাছে দলের তরফে এই নির্দেশ গিয়েছে। বিশদ

জ্বালানির মূল্যবৃদ্ধিতে পুজোর মুখে ফের
ভাড়া বাড়ানোর দাবি বাস মালিকদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুজোর মুখে দফায় দফায় জ্বালানির দাম বৃদ্ধির জেরে ফের ভাড়া বাড়ানোর জিগির তুলছেন বাস মালিকরা। মালিকদের বক্তব্য, এমনিতেই পুজোর আগে সবার খরচ বাড়ে। তার উপরে ফের জ্বালানির দাম বৃদ্ধির জেরে পরিস্থিতি জটিল আকার নিয়েছে।
বিশদ

রাষ্ট্রায়ত্ত সংস্থার বিলগ্নিকরণ
দিল্লিতে ধর্না দেবে তৃণমূল,
কলকাতায় মিছিলে হাঁটবেন মমতা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাষ্ট্রায়ত্ত সংস্থায় কেন্দ্রীয় সরকারের বিলগ্নিকরণের সিদ্ধান্তের বিরুদ্ধে দেশজুড়ে আন্দোলনে নামছে তৃণমূল কংগ্রেস। সোমবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূল শ্রমিক সংগঠনের ডাকা সভায় দলের আন্দোলনের কর্মসূচি ঘোষণা করেন দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিশদ

১ অক্টোবর দলীয় সফরে শহরে আসছেন
রাজভবনের আতিথেয়তা ফিরিয়ে
হোটেলেই উঠবেন অমিত শাহ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দলীয় পদমর্যাদা এবং সরকারি ক্ষমতার পৃথক সত্ত্বাকে সম্মান দিয়ে আসন্ন কলকাতা সফরে রাজভবনের আতিথেয়তা না নেওয়ার সিদ্ধান্ত নিলেন অমিত শাহ। একদিকে, তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতি, অন্যদিকে কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী।
বিশদ

বাগবাজার ঘাটে ‘শহিদ’ তর্পণে থাকবেন নাড্ডা
মহালয়ায় ৮০ জন পুরোহিত পেতে কালঘাম ছুটছে বিজেপি নেতাদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হন্যে হয়ে পুরোহিত খুঁজতে নেমেছে বিজেপি। দলের তরফে দাবি করা হচ্ছে, পঞ্চায়েত থেকে লোকসভা ভোট পর্যন্ত রাজনৈতিক সংঘর্ষে ৮০ জন বিজেপি কর্মী মারা গিয়েছে। আগামী শনিবার মহালয়ার দিন সর্বভারতীয় কার্যকরী সভাপতি জগৎপ্রকাশ নাড্ডার উপস্থিতিতে শহরে গঙ্গায় নিহতের পরিজন তর্পণ সারবেন।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মশার আঁতুড়ঘর হিসেবে সল্টলেকে নয়া আতঙ্ক থানাগুলি। সম্প্রতি বিধাননগর পুরসভার পক্ষ থেকে সল্টলেক পূর্ব থানায় বিশেষ অভিযান চালানো হয়। তাতেই ধরা পড়েছে, থানার বিল্ডিং এবং ক্যাম্পাসের চারপাশে একাধিক জায়গায় জমা জল রয়েছে। ...

 জম্মু, ২৩ সেপ্টেম্বর (পিটিআই): জম্মু ও কাশ্মীরে বিজেপি ও আরএসএস নেতা খুনে অভিযুক্ত তিন জঙ্গিকে গ্রেপ্তার করল পুলিস। নাসির আহমেদ শেখ, নিশাদ আহমেদ এবং আজাদ ...

বিজয় বর্মন, কুমারগ্রাম, সংবাদদাতা: কোচবিহার জেলার তুফানগঞ্জ শহরের বুকে পারিবারিক এবং সর্বজনীন মিলে প্রায় পঁচিশটি দুর্গাপুজো আয়োজিত হয়। তবে বিগ বাজেটের দুর্গাপুজো কিন্তু এই শহরে হাতেগোনা। শহরের পুজোর উদ্যোক্তারা ইতিমধ্যেই মণ্ডপ বানানোর কাজ শুরু করে দিয়েছেন।  ...

সংবাদদাতা, নবদ্বীপ: নবদ্বীপ স্পোর্টস অ্যাসোসিয়েশন পরিচালিত দ্বিতীয় ডিভিশন ফুটবল লিগ বন্ধ হয়ে গেল। স্পোর্টস অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা বলেন, ক্রীড়াসূচি তৈরি হওয়ার পর তিনটি ক্লাব নাম প্রত্যাহার করে নেওয়ায় বন্ধ হয়ে গিয়েছে দ্বিতীয় ডিভিশন লিগ। তিনটি ক্লাবকে তারজন্য শোকজও করা হয়েছে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। গুপ্তশত্রুতার মোকাবিলায় সতর্কতা প্রয়োজন। উচ্চশিক্ষায় বিলম্বিত সাফল্য।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪৭: বাংলার প্রথম র‌্যাংলার ও সমাজ সংস্কারক আনন্দমোহন বসুর জন্ম
১৯৩২: চট্টগ্রাম আন্দোলনের নেত্রী প্রীতিলতা ওয়াদ্দেদারের মৃত্যু
১৯৩৫: অভিনেতা প্রেম চোপড়ার জন্ম
১৯৪৩: অভিনেত্রী তনুজার জন্ম
১৯৫৭: গায়ক কুমার শানুর জন্ম 

23rd  September, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৪ টাকা ৭১.৮৪ টাকা
পাউন্ড ৮৭.০৪ টাকা ৯০.২৩ টাকা
ইউরো ৭৬.৭৭ টাকা ৭৯.৭৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৩২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৯০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৯৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,০৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, দশমী ২৮/৩ অপঃ ৪/৪২। পুনর্বসু ১২/৩৪ দিবা ১০/৩১। সূ উ ৫/২৯/১৭, অ ৫/২৮/৩৯, অমৃতযোগ দিবা ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ১১/৫ মধ্যে। রাত্রি ৭/৫২ গতে ৮/৪১ মধ্যে পুনঃ ৯/২৯ গতে ১১/৫৩ মধ্যে পুনঃ ১/২৯ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৪/৪০ গতে উদয়াবধি, বারবেলা ৬/৫৯ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৮ মধ্যে, কালরাত্রি ৬/৫৯ গতে ৮/২৮ মধ্যে।
 ৬ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, দশমী ১৫/৩৮/২২ দিবা ১১/৪৪/৩১। পুনর্বসু ৩/২৭/১৪ দিবা ৬/৫২/৪, সূ উ ৫/২৯/১০, অ ৫/৩০/৩০, অমৃতযোগ দিবা ৬/২১ মধ্যে ও ৭/৮ গতে ১১/০ মধ্যে এবং রাত্রি ৭/৪১ গতে ৮/৩০ মধ্যে ও ৯/২০ গতে ১১/৪৮ মধ্যে ও ১/২৭ গতে ৩/৬ মধ্যে ও ৪/৪৫ গতে ৫/২৯ মধ্যে, বারবেলা ৬/৫৯/২০ গতে ৮/২৯/৩০ মধ্যে, কালবেলা ১/০/০ গতে ২/৩০/১০ মধ্যে, কালরাত্রি ৭/০/২০ গতে ৮/৩০/১০ মধ্যে।
২৪ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
মুম্বইয়ের খার এলাকায় ভেঙে পড়ল বাড়ির একাংশ 

02:20:00 PM

অসমের পানবাড়ি রিজার্ভ ফরেস্ট থেকে প্রচুর আগ্নেয়াস্ত্র, কার্তুজ উদ্ধার করল জওয়ানরা 

02:18:00 PM

ছত্তিশগড়ের কঙ্করে আইইডি বিস্ফোরণ, জখম ৩ 

02:16:00 PM

দিল্লিতে গ্রেপ্তার বেআইনি অস্ত্র ব্যবসায়ী, উদ্ধার ২০টি পিস্তল ও ম্যাগাজিন 

02:15:00 PM

পদত্যাগ করলেন ত্রিপুরার কংগ্রেস রাজ্য সভাপতি কিরিট প্রদ্যোত দেব বর্মন 

02:13:00 PM

উত্তরপ্রদেশের আজমগড়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ 

02:09:00 PM