Bartaman Patrika
রাজ্য
 

একটু সুস্থ, হাসপাতাল থেকে
বাড়ি ফিরলেন ‘জেদি’ বুদ্ধদেব

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সিপিএমের বর্ষীয়ান নেতা বুদ্ধদেব ভট্টাচার্য বাড়ি ফেরার জন্য কার্যত জেদ ধরেছিলেন। কয়েক বোতল রক্ত ও অ্যান্টিবায়োটিকের ডোজ দেওয়ার পর কিছুটা সুস্থ হতেই সেই জেদ আরও বাড়ান তিনি। শেষ পর্যন্ত চিকিৎসকরা মন থেকে না চাইলেও তাঁর জেদের কাছে নতিস্বীকার করলেন। তিন রাত আইসিইউ’তে থাকার পর সোমবার বিকেলের মুখে বেসরকারি হাসপাতাল থেকে ছুটি নিয়ে পাম অ্যাভিনিউয়ের বাড়ি ফিরলেন বুদ্ধদেববাবু। তবে চিকিৎসকরা জানিয়েছেন, শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় প্রাক্তন মুখ্যমন্ত্রীর আর্জিতে তাঁরা সবুজ সঙ্কেত দিয়েছেন। যদিও বাড়িতে প্রায় হাসপাতালের মতোই চিকিৎসা ব্যবস্থায় তাঁকে আরও কিছু দিন থাকতে হবে এবং ডাক্তারদের পরামর্শমতো চলতে হবে— এই অঙ্গীকার করায় বুদ্ধদেববাবুকে নিমরাজি হয়ে রিলিজ করার সিদ্ধান্তে সায় দেওয়া হয়েছে। কারণ, তাঁর যা শরীরের অবস্থা, তাতে নিউমোনিয়ার জন্য চলতে থাকা অ্যান্টিবায়োটিকের কোর্স শেষ করা সহ অন্যান্য কিছু বিষয়ের উপর নজরদারি রাখতে ওঁর আরও কয়েকদিন হাসপাতালে থাকাই সমীচীন ছিল। উল্লেখ্য, গত শুক্রবার রাতে প্রবল শ্বাসকষ্ট ও নিম্ন রক্তচাপের কারণে বুদ্ধদেববাবুকে বেসরকারি ওই হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতাল এবং সিপিএম পার্টি সূত্রের খবর, হাসপাতালে যে চিকিৎসকরা গত শুক্রবার রাত থেকে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে দেখছিলেন, আপাতত তাঁরাই ঘুরিয়ে-ফিরিয়ে বাড়িতেও তাঁর তত্ত্বাবধানে থাকছেন। এদিন হাসপাতাল থেকে বাড়িতে ফেরার জন্য প্রথমে অ্যাম্বুলেন্সে যেতে চাননি। এজন্য একদা তাঁর ব্যবহৃত একটি সরকারি গাড়িকেও হাসপাতাল চত্বরে দেখা যায়। তবে তাঁর শারীরিক অবস্থা বিবেচনা করে চিকিৎসকরা এই প্রস্তাবে রাজি হননি। বুদ্ধদেববাবুও এ নিয়ে আর বিশেষ জোরাজুরি করেননি। তাই হাসপাতালের আধুনিক ব্যবস্থাসম্পন্ন একটি অ্যাম্বুলেন্সেই বাড়ি ফেরেন তিনি। তার আগে নাকে অক্সিজেনের নল সমেত স্ট্রেচারে চাপিয়ে তাঁকে তোলা হয় তাতে। এই সময় ঘাড় ঘুরিয়ে চারদিক একবার দেখে নেন তিনি। মিডিয়ার ভিড় ও ঠেলাঠেলি দেখে মৃদু স্বরে দু’-একটি কথাও বলেন। যে চিকিৎসকের অধীনে তিনি ভর্তি হয়েছিলেন, সেই ডাঃ কৌশিক চক্রবর্তীও যান তাঁর সঙ্গে। পাম অ্যাভিনিউয়ের বাড়িতে নির্দিষ্ট ঘরে বুদ্ধদেববাবুকে ঢোকানোর পর অক্সিজেন, বাইপাপ, হাতে চ্যানেল মারফত অ্যান্টিবায়োটিক দেওয়ার মতো যাবতীয় বন্দোবস্তর তদারকি করেন তিনি এবং তাঁর সহকারীরা।
বুদ্ধদেববাবুকে হাসপাতালে দেখতে সূর্যকান্ত মিশ্র, বিমান বসু, সুজন চক্রবর্তী, শ্যামল চক্রবর্তী, রবিন দেবসহ দলের তাবড় নেতারা দফায় দফায় গিয়েছিলেন। তবে তাঁর চিকিৎসার ব্যাপারে হাসপাতালের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষার দায়িত্বে ছিলেন পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম। আর চিকিৎসকদের বোর্ডেই ছিলেন অপর নেতা ডাঃ ফুয়াদ হালিম। এই দু’জনকে বুদ্ধদেববাবু বারবার হাসপাতাল থেকে তাঁকে বাড়িতে নিয়ে যাওয়ার ব্যাপারে সবচেয়ে বেশি অনুরোধ জানিয়েছিলেন। এদিন সেলিম বলেন, ওঁর অনুরাগীদের শুভেচ্ছায় এবং চিকিৎসকদের প্রচেষ্টায় বুদ্ধদা মোটামুটি সুস্থ হয়ে এদিন বাড়ি ফিরেছেন। পার্টি ওঁর চিকিৎসার যাবতীয় দায়িত্ব পালন করছে। সিপিএম ছাড়াও অবশ্য বিভিন্ন রাজনৈতিক দলের তরফে প্রাক্তন মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করা হয়েছে।
10th  September, 2019
এনআরসি নিয়ে মমতা দ্বিচারিতা করছেন, বিঁধলেন স্মৃতি ইরানি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এনআরসি ইস্যুতে এখন দ্বিচারিতা করছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০০৫ সালে এই অবৈধ অনুপ্রবেশ নিয়ে সংসদে যে পদক্ষেপ নিয়েছিলেন মমতা এখন তাঁর ভূমিকা উল্টো।
বিশদ

 বাংলাজুড়ে রসগোল্লার স্বাদ ফেরাতে কোমর বাঁধছে রাজ্য

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: এবার রসগোল্লার স্বাদ ফেরাতে জেলায় জেলায় কোমর বাঁধছে খোদ রাজ্য সরকার। যে রসগোল্লার জন্য বাংলার এত নামডাক, তার স্বাদে টাল খাওয়াতে রাজি নয় প্রশাসন। চলতি মাসের মধ্যে অন্তত ৭০০ দোকানে রসগোল্লার মান বাড়াতে চায় তারা।
বিশদ

 জেএমবির অন্যতম মাথা আসাদুল্লাহ ধৃত চেন্নাইয়ে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জেএমবির অন্যতম বড় মাথা আসাদুল্লাহকে গ্রেপ্তার করল কলকাতা পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। মঙ্গলবার ভোররাতে চেন্নাইয়ের একটি বাড়ি থেকে ধরা হয়েছে তাকে। ভুয়ো পরিচয় দিয়ে সে এখানে বাড়ি ভাড়া নিয়েছিল। তার কাছ থেকে মিলেছে একটি মোবাইল ফোন, জেহাদি বইপত্র সহ বিভিন্ন সামগ্রী।
বিশদ

বাধা দিলে পরিণামের জন্য দায়ী থাকবে প্রশাসন, হুমকি নেতৃত্বের
অনুমতি না পেলেও বাম ছাত্র, যুবরা নবান্ন অভিযানে অনড়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বামপন্থী ছাত্র-যুব সংগঠনগুলির নবান্ন অভিযান কর্মসূচি ঘিরে জটিলতা তৈরি হয়েছে। আগাম আবেদন করা সত্ত্বেও আগামী ১২-১৩ তারিখের এই কর্মসূচির জন্য পুলিস বা রাজ্য প্রশাসনের তরফে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত কোনও অনুমতি তাদের দেওয়া হয়নি বলে উদ্যোক্তারাই জানিয়েছেন।
বিশদ

সব শাখা সংগঠনকে চিঠি সুদীপের
কাল উত্তর কলকাতায় এনআরসি বিরোধী মিছিল তৃণমূলের, পা মেলাবেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মুখ্যমন্ত্রীর নেতৃত্বে মিছিল। তাই জমায়েত নিশ্চিত করতে দলের জনপ্রতিনিধিদের চিঠি পাঠিয়ে আবেদন জানালেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। আগামীকাল বৃহস্পতিবার জাতীয় নাগরিকপঞ্জিকরণ (এনআরসি) বিরোধী মিছিলের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

পুরো টাকা না দিলে কেন্দ্রের লোগো কেন? প্রশ্ন নবান্নের
কেন্দ্রীয় প্রকল্পে বাংলার লোগো ব্যবহার নিয়ে বিরোধ আরও তীব্র

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: রাজ্যে চলা কেন্দ্রীয় প্রকল্পগুলিতে লোগোর ব্যবহার নিয়ে কেন্দ্র-রাজ্য বিরোধ তীব্রতর হল। বিভিন্ন প্রকল্পে লোগো লাগানো হচ্ছে না বলে কেন্দ্রীয় সরকারের অভিযোগ। সব কেন্দ্রীয় প্রকল্পগুলিতেই লোগো লাগাতে হবে বলে নির্দেশ পাঠিয়েছে দিল্লি।
বিশদ

পাঁচ জায়গায় তৈরি হবে এসটিএফের অফিস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে পাঁচ জায়গায় পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)-এর অফিস হবে। সেগুলি হল কলকাতা, শিলিগুড়ি, মালদহ, দুর্গাপুর এবং খড়্গপুর। ওই অফিসগুলিতে একজন ডিএসপি, দু’জন ইন্সপেক্টর, চার জন সাব ইন্সপেক্টর, চার জন অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর এবং ২০ জন কনস্টেবল দায়িত্বে থাকবেন।
বিশদ

 ইউজিসির টালবাহানায় বহু বিশ্ববিদ্যালয়ের উইমেনস স্টাডিজ সেন্টার বন্ধ হওয়ার মুখে

অর্পণ সেনগুপ্ত, কলকাতা: কেন্দ্রীয় সরকার ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ স্লোগান দিয়ে আসছে। কিন্তু উইমেনস স্টাডিজ বা ‘মানবী বিদ্যা’ নিয়ে কেন্দ্রের বিমাতৃসুলভ আচরণকে দ্বিচারিতা হিসেবেই দেখছে রাজ্যের শিক্ষামহল। ইউজিসির অনুদান বহুদিনই আসেনি। তাই বিশ্ববিদ্যালয়গুলির উইমেনস স্টাডিজ সেন্টারগুলির স্বাভাবিক কাজকর্ম বন্ধ হয়ে গিয়েছে।
বিশদ

চিঠি পেয়েও লাভ হয়নি, শূন্যপদের অভাবেই ঝুলে বহু বিশেষ বদলি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ট্রান্সফার অন স্পেশাল গ্রাউন্ডে চিঠি পেয়েও শূন্যপদের অভাবে কাছের স্কুলে যোগ দিতে পারছেন না শিক্ষক-শিক্ষিকারা। কলকাতায় বদলি চেয়ে আবেদন করা শিক্ষকদের চাপ আরও বেশি। এই অবস্থায় বদলির জন্য একটি নির্দিষ্ট সংখ্যক শূন্যপদ আইন করেই ধরে রাখার দাবি তুলছেন এই প্রার্থীরা।
বিশদ

উঠছে সময়ে ট্রেন চালানোর দাবি
পূর্ব রেলের ‘নন-সাবার্বান’ ক্ষেত্রে যাত্রী সংখ্যা বাড়ছে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পূর্ব রেলের অধীনে দূরপাল্লা ও প্যাসেঞ্জার ট্রেনের যাত্রী সংখ্যা ক্রমবর্ধমান। পূর্ব রেল সূত্রে প্রাপ্ত একটি হিসেব বলছে, গত ২২ থেকে ৩১ আগস্ট পর্যন্ত ১০ দিনে পূর্ব রেল ৭৩.৬৩ লক্ষ ‘নন-সাবার্বান’ ক্ষেত্রের যাত্রী বহন করেছে। যা গত বছরের এই ১০ দিনের তুলনায় ১৮.৩৪ শতাংশ বেশি। যাত্রী সংখ্যা বৃদ্ধিতে এই খাতে বেড়েছে আয়ও।
বিশদ

‘অঙ্গ প্রতিস্থাপন এমবিবিএস পাঠ্যক্রমে যুক্ত হোক’

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অঙ্গ প্রতিস্থাপন বিষয় হিসেবে এমবিবিএস পাঠ্যক্রমে যুক্ত হোক। মঙ্গলবার চিকিৎসক ও মেডিক্যাল পড়ুয়াদের মধ্যে অঙ্গ প্রতিস্থাপন সচেতনতায় আয়োজিত এক অনুষ্ঠানে একথা জানান পিজি হাসপাতালের নেফ্রোলজি’র অধ্যাপক এবং রোটোর যুগ্ম অধিকর্তা ডাঃ অর্পিতা রায়চৌধুরী।
বিশদ

পুজোর পরই বাংলায় সদস্য সংগ্রহ অভিযানে জোর দিতে কংগ্রেস নেতৃত্বকে পথে নামার নির্দেশ সোনিয়ার

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ৯ সেপ্টেম্বর: পুজোর পরেই বাংলায় সদস্য সংগ্রহ অভিযানে নামছে কংগ্রেস। একইসঙ্গে শুরু হচ্ছে চাঁদা তোলা। সেই মতো প্রদেশ কংগ্রেস থেকে শুরু করে জেলা নেতৃত্বকে পরিকল্পনা করে রাস্তায় নামার নির্দেশ দিয়েছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। পাশাপাশি সামনে তিন রাজ্যের বিধানসভা নির্বাচন।
বিশদ

10th  September, 2019
 বাংলা আবাস যোজনায় উপভোক্তার
থেকে কোনও টাকা না চাওয়ার নির্দেশ
কাটমানির অভিযোগ,কড়া পঞ্চায়েত দপ্তর

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: কাটমানির অভিযোগ ঠেকাতে ১০০ দিনের কাজের মতোই বাংলার আবাস যোজনা নিয়েও কড়াকড়ি করা হচ্ছে। ঠিক হয়েছে, অনিয়ম ঠেকাতে কোনও উপভোক্তার কাছ থেকে কোনও রকমে টাকা নেওয়া যাবে না। সেই সঙ্গে বাড়ি কেমন হবে, তৈরির আগে তা উপভোক্তাকে গ্রাম পঞ্চায়েত ভবন বা ব্লক অফিসে ডেকে বিস্তারিতভাবে বোঝাতে হবে।
বিশদ

10th  September, 2019
  দুর্গাপুজোর ভিড় সামলাতে প্রায়
১ কোটি খরচ করছে পূর্ত দপ্তর

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর আনন্দে শহরের বিভিন্ন প্রান্তে সবাই যাতে নির্বিঘ্নে শামিল হতে পারেন, তার জন্য একগুচ্ছ ব্যবস্থা নিচ্ছে পূর্ত দপ্তর। দর্শনার্থীদের ভিড় সামলাতে এবং নিরাপত্তাজনিত ব্যবস্থা আঁটোসাঁটো করতে ৯৬ লক্ষ টাকারও বেশি খরচ করছে তারা। বিশদ

10th  September, 2019

Pages: 12345

একনজরে
বিএনএ, সিউড়ি ও সংবাদদাতা, শান্তিনিকেতন: নানুরে নিহত বিজেপি কর্মী স্বরূপ গড়াইয়ের মৃতদেহ নেওয়া নিয়ে মঙ্গলবার দিনভর টানাপোড়েন চলল। মঙ্গলবার সন্ধ্যায় বোলপুর মহকুমা হাসপাতালের মর্গ থেকে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মঙ্গলবার ছিল মহরম। তাই সোমবার সন্ধ্যাতেই রেফারি দীপু রায়ের রিপোর্ট চেয়ে পাঠান আইএফএ সচিব। তিনি সাড়ে দশটা পর্যন্ত ছিল দপ্তরে। পুলিসের গাড়িতে ...

ইসলামাবাদ, ১০ সেপ্টেম্বর (পিটিআই): আল-আজিজিয়া দুর্নীতি মামলায় প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের আবেদনের শুনানির জন্য দুই সদস্যের বেঞ্চ গঠন করল ইসলামাবাদ হাইকোর্ট। পাক সংবাদপত্র ‘ডন’-এর দাবি, বিচারপতি আমির ফারুক এবং বিচারপতি মহসিন আখতার কিয়ানির ওই বেঞ্চে ১৮ সেপ্টেম্বর থেকে শুনানি শুরু ...

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরেই বাঙালি মেতে উঠবে দুর্গোৎসবের আনন্দে। বাঙালিদের এই আনন্দ পরিপূর্ণ করতে ইতিমধ্যে সাজসাজ রব কুমোরটুলিতে। শুধু প্রতিমা তৈরি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ঝগড়া এড়িয়ে চলার প্রয়োজন। শরীর স্বাস্থ্য বিষয়ে অহেতুক চিন্তা করা নিষ্প্রয়োজন। আজ আশাহত হবেন না ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬২- মার্কিন ছোট গল্পকার ও হেনরির জন্ম
১৮৯৩- শিকাগোর ধর্ম সম্মেলনে স্বামী বিবেকানন্দ ঐতিহাসিক বক্তৃতা করেন
১৯০৮- বিপ্লবী বিনয় বসুর জন্ম
১৯১১- ক্রিকেটার লালা অমরনাথের জন্ম
২০০১- নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে এবং পেন্টাগনে বিমান হানায় অন্তত ৩ হাজার মানুষের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৮৪ টাকা ৭২.৫৪ টাকা
পাউন্ড ৮৬.৪২ টাকা ৮৯.৫৯ টাকা
ইউরো ৭৭.৫৭ টাকা ৮০.৫২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
10th  September, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৭০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৭১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৭,০০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,১০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৫ ভাদ্র ১৪২৬, ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ত্রয়োদশী ৫৯/১৩ শেষ রাত্রি ৫/৭। শ্রবণা ২১/২৫ দিবা ১/৫৯। সূ উ ৫/২৫/৩১, অ ৫/৪১/৩৮, অমৃতযোগ দিবা ৭/৪ মধ্যে পুনঃ ৯/৩০ গতে ১১/৮ মধ্যে পুনঃ ৩/১৩ গতে ৪/৫১ মধ্যে। রাত্রি ৬/২৮ মধ্যে পুনঃ ৮/৪৯ মধ্যে পুনঃ ১/৩১ গতে উদয়াবধি, বারবেলা ৮/২৯ গতে ১০/১ মধ্যে পুনঃ ১১/৩৩ গতে ১/৫ মধ্যে, কালরাত্রি ২/৩০ গতে ৩/৫৮ মধ্যে।
২৪ ভাদ্র ১৪২৬, ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ত্রয়োদশী ৫৮/৩৭/১১শেষরাত্রি ৪/৫১/৫৭। শ্রবণা নক্ষত্র ২৪/৫৬/২৬ দিবা ৩/২৩/৩৯, সূ উ ৫/২৫/৫, অ ৫/৪৩/৪৫, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৯/৩১ গতে ১১/১০ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫৭ মধ্যে এবং রাত্রি ৬/৩৩ গতে ৮/৫৩ মধ্যে ও ১/৩১ গতে ৫/২৫ মধ্যে, বারবেলা ১১/৩৪/২৫ গতে ১/৬/৪৫ মধ্যে, কালবেলা ৮/২৯/৪৫ গতে ১০/২/৫ মধ্যে, কালরাত্রি ২/২৯/৪৫ গতে ৩/৫৭/২৫ মধ্যে। 
 ১১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজ্যে এখনই চালু হচ্ছে না নয়া মোটর ভেইকেলস আইন 
রাজ্যে এখনই চালু হচ্ছে না নয়া মোটর ভেইকেলস আইন। আজ ...বিশদ

06:41:55 PM

এবার রেল স্টেশনেও নিষিদ্ধ হচ্ছে প্লাস্টিক
এবার একবার ব্যবহারযোগ্য প্লাস্টিক নিয়ে আর প্রবেশ করা যাবে না ...বিশদ

04:56:20 PM

কৈখালিতে গাড়ির ধাক্কায় মৃত যুবক 

04:17:00 PM

কলেজে ভর্তিতে দুর্নীতি রুখতে জেলায় সাহায্য কেন্দ্র খুলবে সরকার 
ভর্তি প্রক্রিয়া বেশ কিছু বছর ধরে অনলাইনেই চলছে। তবুও দুর্নীতি ...বিশদ

03:56:24 PM

দিদিকে বলো কর্মসূচিতে গিয়ে বিক্ষোভের মুখে ইংলিশবাজার পুরসভার ভাইস চেয়ারম্যান 

03:32:00 PM

তমলুকে মহিলা আইনজীবীর অস্বাভাবিক মৃত্যু, আটক স্বামী
তমলুকে মহিলা আইনজীবীর অস্বাভাবিক মৃত্যু। মৃতার নাম প্রিয়াঙ্কা কাণ্ডার সরকার(২৪)। ...বিশদ

03:05:44 PM