দেশ
 

সাফাই দিলেন অরুণ জেটলি
যত দিন যাচ্ছে ততই নোটবন্দির দগদগে ক্ষত প্রকট হচ্ছে, মোদিকে তুলোধনা মনমোহনের

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ৮ নভেম্বর: নোটবন্দির দ্বিতীয় বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তুলোধনা করলেন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা অর্থনীতিবিদ মনমোহন সিং। বললেন, ‘কথায় বলে সময় সব কিছু ঠিক করে দেয়। কিন্তু দুঃখের বিষয় নোটবন্দির দগদগে ক্ষত যত দিন যাচ্ছে ততই দৃশ্যমান হচ্ছে।’ নোটবন্দির ফলে দেশের অর্থনীতির যে কী মারাত্মক ক্ষতি করেছেন মোদি, তা বুঝে উঠতে আরও সময় নেবে বলেই মত প্রকাশ করেন মনমোহন সিং। কেন্দ্রীয় অর্থমন্ত্রী নোটবন্দির সাফাই দেওয়ার চেষ্টা করলেও আক্রমণের সুর চড়িয়েছে কংগ্রেস।
সরাসরি নরেন্দ্র মোদিকে টার্গেট করে রাহুল গান্ধী বলেছেন, প্রধানমন্ত্রী তার স্যুট-বুটওয়ালা বন্ধুদের কালো টাকা সাদা করতেই অত্যন্ত ধূর্ততার সঙ্গে নোটবন্দি করেছেন। ৮ নভেম্বরকে ভারতের ইতিহাসের একটি কলঙ্কের দিন বলে বর্ণনা করেছেন রাহুল। এআইসিসিতে সাংবাদিক সম্মেলন করে কংগ্রেস নেতা আনন্দ শর্মা মোদিকে মুর্খ বলেও তোপ দেগেছেন। আসন্ন নির্বাচনে দেশের মানুষ মোদিকে উচিত শিক্ষা দেবে বলেও দাবি করেছেন তিনি।
আর চারদিন পরই শুরু হচ্ছে লোকসভা নির্বাচনের সেমিফাইনাল। পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন। তাই তার আগে নোটবন্দির মতো ইস্যুকে বড় করে প্রচারে এনে মোদি এবং বিজেপি বিরোধী ভোটারদের মন জয় করতে চাইছে কংগ্রেস। কেবল সোশ্যাল মিডিয়া বা সাংবাদিক সম্মেলনেই নয়। নোটবন্দির বর্ষপূর্তিকে মনে করিয়ে আগামীকাল দেশজুড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করবে কংগ্রেস। জেলার সদর দপ্তর এবং আরবিআইয়ের সামনে হবে মোদি বিরোধী ধর্না ও বিক্ষোভ প্রদর্শন।
বিরোধীদের সমালোচনা সামাল দিতে নরেন্দ্র মোদি সরকারের পক্ষে অর্থমন্ত্রী অরুণ জেটলি মাঠে নেমেছেন। নোটবন্দির সাফল্য বর্ণনা করে তাঁর মন্তব্য, নোট বাজেয়াপ্ত করা মোটেই নোটবন্দির উদ্দেশ্য ছিল না। দেশের অর্থনীতিকে ঠিক মতো সাজানোর পাশাপাশি কর আদায়কারীর সংখ্যা বাড়ানোই ছিল বৃহত্তর লক্ষ্য। নোটবন্দির জেরে কর দাতার সংখ্যা বেড়েছে, নগদের ব্যবহার কমে ডিজিটাল লেনদেন বৃদ্ধি পেয়েছে বলে সাফাই দিয়েছেন তিনি। যদিও প্রধানমন্ত্রীর বলা নোটবন্দির ঘোষিত উদ্দেশ্য, কালো টাকার ব্যবহার বন্ধ, জাল টাকা, সন্ত্রাসবাদ শেষ হওয়ার মতো বিষয়গুলি নিয়ে জেটলি তেমন চর্চা করেননি।
নোটবন্দির প্রভাবকে সাঙ্ঘাতিক মন্তব্য করে মোদিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন মনমোহন সিং। দু’বছর আগে নোটবন্দিকে পরিকল্পিত লুঠ বলে তোপ দেগেছিলেন তিনি। দু’বছর পরেও নোটবন্দির ক্ষত ক্রমশ বেড়েছে মন্তব্য করে প্রাক্তন প্রধানমন্ত্রী বলেন, ‘ক্ষুদ্র এবং মাঝারি ব্যবসায়ীরা এখনও নোটবন্দির আঘাত সামলে উঠতে পারেনি। তাই সরকার যাতে ভুলেও আর কোনওদিন এরকম সিদ্ধান্ত নিয়ে দেশের অর্থনীতিকে অনিশ্চয়তার মুখে না ফেলে সেটাই কাম্য।’
এ ধরনের স্বল্পমেয়াদি অর্থনৈতিক পরিকল্পনা আদতে দেশের ব্যাপক ক্ষতি ডেকে এনেছে উল্লেখ করে মনমোহন সিং বলেছেন, নোটবন্দি প্রত্যক্ষভাবে কর্মসংস্থানের ওপর নেতিবাচক প্রভাব ফেলেছে। রাহুল গান্ধী দাবি করেছেন, নোটবন্দির আসল উদ্দেশ্য যে ঠিক কী ছিল তা একদিন প্রকাশ পাবেই। তিনি বলেন, নোটবন্দি মোদিজির কোনও সরল উদ্দেশ্য নয়। অত্যন্ত পরিকল্পিত ‘ক্রিমিনাল ফিনানসিয়াল স্ক্যাম’। যদিও সেই দুর্নীতির অভিযোগ তোলা নোটবন্দির ইস্যুতে রাজধানীতে আগামীকালের ধর্নায় রাহুল গান্ধী থাকছেন না। নির্বাচনী প্রচারে যাচ্ছেন ছত্তিশগড়।
09th  November, 2018
ছত্তিশগড়ে আজ শেষ দফার ভোট
দুর্গ ধরে রাখতে মরিয়া বিজেপি

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৯ নভেম্বর: হিন্দু মুসলিম মেরুকরণ নেই। বড়সড় দুর্নীতির কোনও চাপানউতোরও নেই। ব্যক্তিগত আক্রমণের প্রকট প্রচার নেই। উন্নয়ন বনাম অনুন্নয়নের পুরোদস্তুর নির্বাচনী লড়াইয়ের পটভূমিতে আগামীকাল দ্বিতীয় দফার ভোট ছত্তিশগড়ে।
বিশদ

 একজোট হয়েই মোদিকে হটাব, বৈঠকের
পর নবান্নে যৌথ ঘোষণা মমতা-চন্দ্রবাবুর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা নির্বাচনের প্রাক্কালে বিজেপি বিরোধী অখণ্ড জোটের ‘ভিত’ গড়ার কাজ সোমবার আরও জোরদার হল নবান্নে। শুধু তাই নয়, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর দীর্ঘ বৈঠকের শেষে অঙ্গীকার হল— মোদিকে হটাতে একযোগে লড়বে বিরোধীরা। সিবিআই অভিযান নিয়ে কয়েকদিন আগেই ‘অসম্মতি’ জানিয়ে দিয়েছিল অন্ধ্রপ্রদেশ এবং বাংলা। নবান্নের বৈঠকের মধ্যে দিয়ে বিজেপি বিরোধী মহাজোট গড়ার ‘সম্মতি’ একযোগে জানিয়ে ভোটের মুখে মোদির সঙ্গে সংঘাত আরও তীব্র করলেন মমতা-চন্দ্রবাবু।
বিশদ

উন্নয়নে বাধা দেওয়াই কংগ্রেসের সংস্কৃতি, হরিয়ানায় কেএমপি এক্সপ্রেসওয়ের উদ্বোধনে এসে তোপ মোদির

 গুরুগ্রাম (হরিয়ানা), ১৯ নভেম্বর (পিটিআই): একদিকে পাঁচ রাজ্যের বিধানসভা ভোট। অন্যদিকে দরজায় কড়া নাড়ছে লোকসভা নির্বাচন। চলছে জোরদার প্রস্তুতি। তার আগে সোমবার কেএমপি (কুণ্ডালী-মানেসর-পালওয়াল) প্রকল্পের অধীনে কুণ্ডালী-মানেসর পর্যন্ত এক্সপ্রেসওয়ের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
বিশদ

 সুপ্রিম কোর্টে বক্তব্য পেশ অলোক ভার্মার

 নয়াদিল্লি, ১৯ নভেম্বর (পিটিআই): দুর্নীতির অভিযোগ নিয়ে সিভিসি-র প্রাথমিক তদন্ত রিপোর্টের প্রেক্ষিতে সুপ্রিম কোর্টে নিজের বক্তব্য পেশ করলেন সিবিআই ডিরেক্টর অলোক ভার্মা। সোমবার মুখবন্ধ খামে বক্তব্যের লিখিত বয়ান শীর্ষ আদালতে জমা দিলেন তিনি। 
বিশদ

Loading...
ফাঁপা প্রতিশ্রুতি তাঁর মুখে শোনা যায়নি, মনমোহনের প্রশংসা করে ঘুরিয়ে মোদিকেই তোপ সোনিয়ার

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৯ নভেম্বর: ‘কখনও বড় বড় কথা বলেন না। ফাঁপা প্রতিশ্রুতি কোনওদিন তাঁর মুখে কখনও শোনা যায়নি। নিজের ঢাক নিজে পেটান না। কুৎসিৎ ভাষায় কথা বলেন না। এরকম ব্যক্তিই তো অনুসরণ যোগ্য।’ প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের নামে এভাবেই প্রশস্তি করলেন ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী।
বিশদ

 বিয়ে অনেক দেরি আছে, আলিয়ার উত্তরে জল্পনা

 মুম্বই, ১৯ নভেম্বর (পিটিআই): বিয়ের ফুল ফুটতে তাহলে অনেক দেরি! অন্তত পাত্রীর বক্তব্য তাই। রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক যে ছাদনাতলা পর্যন্ত গড়াচ্ছে, তা নিয়ে চর্চা বেশ কয়েক দিন ধরেই চলছিল। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিয়ের পর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।
বিশদ

Loading...
থ্যালাসেমিয়ায় উপকার
দিচ্ছে অম্লবেতস ফল

দাবি বিজ্ঞানীদের

বিশ্বজিৎ দাস, কলকাতা: থ্যালাসেমিয়ার চিকিৎসায় উপকার দিচ্ছে এক ধরনের টক ফল। নাম অম্লবেতস। এমনই দাবি করল সল্টলেকস্থিত কেন্দ্রীয় সরকারি আয়ুর্বেদ গবেষণা সংস্থা সেন্ট্রাল আয়ুর্বেদ রিসার্চ ইনস্টিটিউট ফর ড্রাগ ডেভেলপমেন্ট। সংস্থার বিজ্ঞানীদের দাবি, ‘চরক সংহিতাতেই’ এই ফলের উল্লেখ রয়েছে।
বিশদ

মনমোহনকে মানবতার মূর্ত প্রতীক বললেন সোনিয়া

 নয়াদিল্লি, ১৯ নভেম্বর: শান্তি, নিরস্ত্রীকরণ ও উন্নয়নের জন্য ২০১৭ সালের ইন্দিরা গান্ধী পুরস্কার সোমবার আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়া হল দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের হাতে। এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই পুরস্কার তুলে দেন কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী। তিনি বলেন, মনমোহন হলেন মানবতার মূর্ত প্রতীক। 
বিশদ

আশা করি উর্জিতের ‘মেরুদণ্ড’ রয়েছে, ট্যুইট রাহুল গান্ধীর
সরকারের সঙ্গে সংঘাতের প্রেক্ষিতে রিজার্ভ ব্যাঙ্কের ম্যারাথন বোর্ড মিটিং

 মুম্বই ও নয়াদিল্লি, ১৯ নভেম্বর (পিটিআই): শুরু হয়েছিল সকাল সাড়ে দশটায়। চলল টানা ন’ঘণ্টা। কেন্দ্রের সঙ্গে সাংঘাতের প্রেক্ষিতে সোমবার রিজার্ভ ব্যাঙ্কের এই ম্যারাথন বোর্ড মিটিংয়ের সাক্ষী থাকল দেশ। আর কবে এতটা দীর্ঘ বোর্ড মিটিং হয়েছে কেন্দ্রীয় ব্যাঙ্কের, তা মনে করতে পারছেন না সরকারি কর্তারাই।
বিশদ

অসুস্থ লালুকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে হাজির করানোর নির্দেশ কোর্টের

 নয়াদিল্লি ও রাঁচি, ১৯ নভেম্বর (পিটিআই): ২০ ডিসেম্বর ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে হাজির করতে হবে লালুপ্রসাদ যাদবকে। আইআরসিটিসি কেলেঙ্কারি মামলায় সোমবার এই নির্দেশ দিল দিল্লির এক আদালত। বিশেষ বিচারক অরুণ ভরদ্বাজকে এদিন জানানো হয়, আদালতের নির্দেশ সত্ত্বেও অসুস্থতার কারণে আরজেডি প্রধান উপস্থিত হতে পারেননি।
বিশদ

‘আস্থানার বিরুদ্ধে তদন্তে হস্তক্ষেপ দোভালের’
কয়েক কোটি টাকা ঘুষ নিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী, দাবি সিবিআই জয়েন্ট ডিরেক্টরের

নয়াদিল্লি, ১৯ নভেম্বর: সিবিআইয়ের অন্তর্কলহের প্রেক্ষিতে এবার চাঞ্চল্যকর অভিযোগ সামনে চলে এল। সুপ্রিম কোর্টে করা আবেদনে সিবিআই জয়েন্ট ডিরেক্টর এম কে সিনহার দাবি, স্পেশ্যাল ডিরেক্টর রাকেশ আস্থানার বিরুদ্ধে তদন্তে হস্তক্ষেপ করেছেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল। আস্থানার বাড়িতে তল্লাশি চালানোর কথা ছিল।
বিশদ

 কাশ্মীরে সেনা ছাউনিতে জঙ্গি হানা, শহিদ সিআরপিএফের হেড কনস্টেবল

 শ্রীনগর, ১৯ নভেম্বর (পিটিআই): কাশ্মীরে ফের সেনা ছাউনিতে জঙ্গিহানা। রবিবার রাতে দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলায় সদ্য নির্মিত সেনার একটি ছাউনিতে হামলা চালাল জয়েশ-ই-মহম্মদের জঙ্গিরা। ঘটনায় সিআরপিএফের হেড কনস্টেবল প্রাণ হারিয়েছেন। আরও দুই সেনা জওয়ান গুরুতর জখম হয়েছেন বলে পুলিস জানিয়েছে।
বিশদ

পাক অর্ডন্যান্স ফ্যাক্টরির তৈরি গ্রেনেডের সঙ্গে মিল রয়েছে অমৃতসর হামলায় ব্যবহৃত বোমার
মন্তব্য পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর

নয়াদিল্লি, ১৯ নভেম্বর: অমৃতসরে নিরঙ্কারি ভবনে বিস্ফোরণের ঘটনায় জড়াল পাকিস্তানের নাম। সোমবার পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং জানান, অমৃতসরে হামলা চালানোর জন্য যে গ্রেনেড ব্যবহৃত হয়েছে, তার সঙ্গে পাকিস্তান সেনাবাহিনীর অর্ডন্যান্স ফ্যাক্টরিতে তৈরি গ্রেনেডের মিল রয়েছে। প্রাথমিক তদন্তের পর এমনই তথ্য পেয়েছে পুলিস।
বিশদ

মিড ডে মিল কর্মীদের নিয়ে কেন্দ্রীয় শ্রমিক সংগঠনের বিক্ষোভ আন্দোলনে যোগ দিল না বিএমএস

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৯ নভেম্বর: মিড ডে মিল কর্মীদের নিয়ে কেন্দ্রীয় শ্রমিক সংগঠনগুলির ডাকা বিক্ষোভ আন্দোলনে যোগ দিল না বিজেপি তথা সঙ্ঘ পরিবারের শ্রমিক শাখা ভারতীয় মজদুর সঙ্ঘ (বিএমএস)। এবং যার জেরে সর্বভারতীয় শ্রমিক সংগঠনগুলির মধ্যে বিভাজন ফের স্পষ্ট হল।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
সংবাদদাতা, রামপুরহাট: ওভারলোডিং বন্ধের দাবিতে সোমবার সকাল থেকে মুরারই থানার রাজগ্রাম পাথর শিল্পাঞ্চলের রাস্তা অবরোধ করেন ছয় চাকা লরির মালিকরা। এর জেরে পাথর বোঝাই বহু লরি আটকে পড়ে। ...

 কলম্বো, ১৯ নভেম্বর (পিটিআই): রাজনৈতিক অচলাবস্থার মধ্যে দেশের সংসদীয় কাজকর্ম পরিচালনার জন্য সিলেক্ট কমিটি গঠনে সম্মত হল শ্রীলঙ্কার সমস্ত রাজনৈতিক দল। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পার্শ্বশিক্ষকদের সভাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল ধর্মতলায়। বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন এই শিক্ষকরা। পুলিস সেই অনুমতি না দেওয়ায় তাদের সঙ্গে শিক্ষকদের ধস্তাধস্তি হয়। আন্দোলনকারীদের অভিযোগ, পুলিস গ্রেপ্তারির নামে মারধর করেছে। কয়েকজন আহতও হয়েছেন। ...

সংবাদদাতা, মালবাজার: একটি বিয়ে বাড়ির আশীর্বাদ অনুষ্ঠানে দাঁতাল হাতির তাণ্ডবে এক মহিলার মৃত্যু হয়েছে এবং চার জন জখম হয়েছেন। পাশাপাশি একটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মেটেলি ব্লকের বিধাননগর গ্রাম পঞ্চায়েতের বর্মাধুরায়। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

নতুন কোনও কর্মপরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। সম্পত্তি সংস্কার ঘিরে স্বজন বিরোধ। বক্ষঃপীড়ায় কষ্ট। দূর ভ্রমণের যোগ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৫০- মহীশূরের শাসক টিপু সুলতানের জন্ম
১৯১০- রুশ সাহিত্যিক লিও তলস্তয়ের মৃত্যু
১৯১৭- কলকাতায় প্রতিষ্ঠা হল বোস রিসার্চ ইনস্টিটিউট
১৯৫৫- নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের পক্ষে টেস্টে প্রথম দ্বিশতরান করলেন পলি উমরিগড়

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.১৪ টাকা ৭২.৮৫ টাকা
পাউন্ড ৯০.৭০ টাকা ৯৩.৯৮ টাকা
ইউরো ৮০.৫৭ টাকা ৮৩.৬০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৩০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ৪ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, দ্বাদশী ২১/৫০ দিবা ঘ ২/৪০। নক্ষত্র- রেবতী ৩১/৩৪ রাত্রি ঘ ৬/৩৪, সূ উ ৫/৫৬/১৩, অ ৪/৪৮/৭, অমৃতযোগ দিবা ঘ ৬/৪০ মধ্যে পুনঃ ৭/২৩ গতে ১১/০ মধ্যে। রাত্রি ৭/২৬ গতে ৮/১৯ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/৪৯ মধ্যে পুনঃ ১/৩৪ গতে ৩/১৯ মধ্যে পুনঃ ৫/৫ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৭/১৮ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ১২/৪৪ গতে ২/৫ মধ্যে, কালরাত্রি ঘ ৬/২৭ গতে ৮/৫ মধ্যে।
৩ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, দ্বাদশী ১২/৩৫/৪৬। রেবতীনক্ষত্র রাত্রি ঘ ৫/৩৭/১১। সূ উ ৫/৫৬/৫৮, অ ৪/৪৬/৫৮, অমৃতযোগ দিবা ঘ ৬/৪০/১৮ মধ্যে ও ঘ ৭/২৩/৩৯ থেকে ঘ ১১/০/১৮ মধ্যে এবং রাত্রি ৭/২৪/৫৮ থেকে ঘ ৮/১৭/৩৮ মধ্যে ও ঘ ৯/১০/১৮ থেকে ১১/৪৮/১৮ মধ্যে ও ১/৩৩/৩৮ থেকে ৩/১৮/৫৮ মধ্যে ও ঘ ৫/৪/১৮ থেকে ৫/৪৭/৪৫ মধ্যে। বারবেলা ৭/১৮/১৩ থেকে ৮/৩৯/২৮ মধ্যে, কালবেলা ১২/৪৩/১৩ থেকে ঘ ২/৪/২৮ মধ্যে, কালরাত্রি ৬/২৫/৪৩ থেকে ঘ ৮/৪/২৮ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
শহর নোংরা করা রুখতে কমিটি গঠন 
শহর নোংরা করা রুখতে কমিটি গঠন করল রাজ্য সরকার। এদিন ...বিশদ

04:46:38 PM

দুপুর ৩টে পর্যন্ত ছত্তিশগড়ে ভোট পড়ল ৪৪.২০ শতাংশ

04:06:26 PM

আইলিগে মোহন বাগান ১:০ গোলে হারাল রিয়েল কাশ্মীর এফসিকে 

03:58:28 PM

৩০০ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:53:00 PM

দিল্লিতে সরকারি অফিসেই মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে লক্ষ্য করে ছোঁড়া হল গুঁড়োলঙ্কা

03:45:16 PM

চিৎপুরের নবাব পট্টিতে একটি দোকানে আগুন
চিৎপুরের নবাব পট্টিতে একটি দোকানে আগুন। অকুস্থলে দমকলের ৪টি ইঞ্জিন ...বিশদ

03:14:00 PM

Loading...
Loading...