Bartaman Patrika
দেশ
 
 

 কানপুরে ভোটের প্রচারে স্মৃতি ইরানি। -পিটিআই

সুপ্রিম কোর্টের নির্দেশকে বুড়ো আঙুল
দেওয়ালির রাতে ঘণ্টায় ঘণ্টায় অবনতি
হয়েছে রাজধানীর দূষণ পরিস্থিতির

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ৮ নভেম্বর: দেওয়ালির রাতে ফের মাত্রাছাড়া হল দিল্লি এবং সংলগ্ন এনসিআরের দূষণ পরিস্থিতির। সুপ্রিম কোর্টের নির্দেশকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে দেওয়ালিতে প্রায় রাত ১টা-দেড়টা পর্যন্ত ব্যাপক হারে ফেটেছে বাজি। আর যার জেরে বৃহস্পতিবার দিনভর ধোঁয়াশার চাদরে ঢেকে রইল দিল্লি এনসিআর। এমনকী আজ সকালের দিকে বেশ কিছু সময় দূষণের মান পৌঁছে গেল ‘চরম বিপজ্জনক’ সীমায়। সাধারণত বাতাসে দূষণ পরিমাপকারী এয়ার কোয়ালিটি সূচকের মান ৫০০-এর কাঁটা ছাড়িয়ে গেলেই তাকে চরম বিপজ্জনক আখ্যা দেয় জাতীয় দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ। পর্ষদের পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার সারাদিন ধরেই দিল্লির দূষণ পরিস্থিতি রয়েছে বিপজ্জনক সীমায়। দিল্লির আনন্দ বিহার এলাকায় এদিন দূষণ ছিল চরম বিপজ্জনক মাত্রায়। গতবার দেওয়ালির রাতে দিল্লি এনসিআরের বাতাসে দূষণ পরিমাপকারী এয়ার কোয়ালিটি সূচকের গড় মান ছিল ৩১৯। এবার তা হয়েছে ৩৯০। দিল্লি ট্রাফিক পুলিসের যুগ্ম কমিশনার এদিনই জানিয়েছেন, বৃহস্পতিবার মধ্যরাত থেকে রাজধানীতে ভারী এবং মাঝারি পণ্যবাহী যান প্রবেশে নিষেধাজ্ঞা জারি হচ্ছে। এই নিষেধ জারি থাকবে ১১ নভেম্বর পর্যন্ত। তবে নিত্যপ্রয়োজনীয় পণ্যে ছাড় দেওয়া আছে।
জাতীয় দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের (সিপিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, এই বছরের মধ্যে দূষণ পরিস্থিতি সবথেকে খারাপ হয়েছে দেওয়ালির রাতেই। শুধু তাই নয়। কিছু ক্ষেত্রে গতবারের থেকেও খারাপ হয়েছে দিল্লি এনসিআরের দূষণ পরিস্থিতি। বিশেষ করে দিল্লির দূষণ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতেই সুপ্রিম কোর্ট দেওয়ালিতে রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত বাজি ফাটানোর সময়সীমা বেঁধে দিয়েছিল। বহু ক্ষেত্রে সেই নির্দেশের সঠিক প্রয়োগ না হওয়াতেই দিল্লি এনসিআরের দূষণ পরিস্থিতি এরকম মাত্রাছাড়া অবস্থায় পৌঁছে গিয়েছে বলে ওয়াকিবহাল মহলের ধারণা। জাতীয় দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ সহ অন্যান্য গ্রিন বডির আশঙ্কা, এই ধারাবাহিকতা বজায় থাকলে খুব শীঘ্রই দিল্লি এনসিআরের দূষণ বিপদের চরম সীমায় পৌঁছে যেতে পারে।
প্রসঙ্গত, বাতাসে দূষণ সৃষ্টিকারী পিএম১০-এর মান প্রতি ঘনমিটার বায়ুতে ১০০ মাইক্রোগ্রাম হলে তাকে সহনীয় হিসেবে ধরা হয়। পিএম২.৫-এর ক্ষেত্রে এই সহনীয় মান প্রতি ঘনমিটার বায়ুতে ৬০ মাইক্রোগ্রাম। অথচ সুপ্রিম কোর্টের নির্দেশকে একপ্রকার অমান্য করে দেওয়ালির রাতে দিল্লি এনসিআরে যেভাবে বাজি ফেটেছে, তাতে বুধবার রাত ১১টায় দিল্লির জাহাঙ্গিরপুরি এলাকায় পিএম১০-এর মান দাঁড়ায় প্রতি ঘনমিটার বাতাসে প্রায় সাড়ে চার হাজার মাইক্রোগ্রাম। রাত ১টায় দিল্লির ওয়াজিরপুর এলাকায় পিএম২.৫-এর মান পৌঁছয় সাড়ে চার হাজার মাইক্রোগ্রামেরও বেশি। তবে শুধুমাত্র এই দু’টি এলাকাতেই নয়, গোটা রাজধানী শহরের প্রায় সর্বত্রই এই পরিস্থিতি বজায় ছিল।
জাতীয় দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ সূত্রে জানা গিয়েছে, দেওয়ালির রাতে ঘণ্টায় ঘণ্টায় অবনতি হয়েছে দূষণ পরিস্থিতির। কীভাবে? এক্ষেত্রে সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত দিল্লি এনসিআরের গড় এয়ার কোয়ালিটি সূচকের মান দিয়েছে পর্ষদ। সেখানে দেখা যাচ্ছে, সন্ধ্যা ৭টায় বাতাসে দূষণ পরিমাপকারী এয়ার কোয়ালিটি সূচকের গড় মান ছিল ২৮১। এক ঘণ্টা পরে রাত ৮টায় তা বেড়ে হয় ২৯১। রাত ৯টায় সেই মান বৃদ্ধি পেয়ে দাঁড়ায় ২৯৪। রাত ১০টায় তা আরও বৃদ্ধি পেয়ে হয় ২৯৬। এবং রাত ১১টায় দিল্লি এনসিআরের বাতাসে দূষণ পরিমাপকারী এয়ার কোয়ালিটি সূচকের গড় মান দাঁড়ায় ৩০২। এদিন দিল্লি এবং সংলগ্ন ফরিদাবাদ, গাজিয়াবাদ, গ্রেটার নয়ডা ও গুরুগ্রামের দূষণ পরিস্থিতির যে তথ্য প্রকাশ করেছে সিপিসিবি, তাতেও দেখা যাচ্ছে দিল্লি এবং গুরুগ্রামের অবস্থা ‘অত্যন্ত খারাপ’। ফরিদাবাদ, গাজিয়াবাদ এবং গ্রেটার নয়ডার দূষণ পরিস্থিতি ‘বিপজ্জনক’।
09th  November, 2018
মোদি থেকে রাহুল, লোকসভায় উত্তরপ্রদেশের ভিআইপি কেন্দ্রগুলির দিকে নজর সকলের

লখনউ, ২৪ মার্চ (পিটিআই): এটা সর্বজনবিধিত যে জাতীয় রাজনীতিতে উত্তরপ্রদেশ বড় ফ্যাক্টর। দিল্লির মসনদে কে বসবেন বা দেশের শাসনভার কোন দলের হাতে যাবে তা ঠিক করে দেয় হিন্দি বলয়ের এই রাজ্য। 
বিশদ

 কানহাইয়া লড়বেন বেগুসরাই থেকে

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৪ মার্চ: লোকসভা নির্বাচনে বিহারের বেগুসরাই কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের (জেএনইউ) প্রাক্তন ছাত্রনেতা কানহাইয়া কুমার। রবিবার আনুষ্ঠানিকভাবে এ কথা ঘোষণা করেছে সিপিআই। ফলে বিহারে মহাজোটের সমর্থন ছাড়াই বেগুসরাই কেন্দ্রে লড়াই করতে হবে কানহাইয়া কুমারকে। 
বিশদ

আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় নয়, অরুণাচলের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন বৌদ্ধ সন্ন্যাসী

  তাওয়াং, ২৪ মার্চ: প্রায় ১৫ বছর পর নির্বাচন হবে অরুণাচল প্রদেশের তাওয়াং জেলার মুক্ত বিধানসভা আসনে। এবার আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিততে পারছেন না রাজ্যের বর্তমান বিজেপি সরকারের মুখ্যমন্ত্রী পেমা খান্ডু। আগামী ১১ এপ্রিল রাজ্যের দু’টি লোকসভা আসনের পাশাপাশি ৬০টি বিধানসভা কেন্দ্রে ভোটগ্রহণ হবে।
বিশদ

লোহিয়া নিয়ে মোদিকে জবাব
বাবা মুলায়মের কেন্দ্র আজমগড় থেকে দাঁড়াচ্ছেন অখিলেশ যাদব

 লখনউ, ২৪ মার্চ: বাবার আসনে ছেলে। আজমগড় লোকসভা কেন্দ্র থেকে ভোটে লড়ছেন সমাজবাদী পার্টি (সপা) প্রধান অখিলেশ যাদব। প্রার্থী তালিকা প্রকাশ করে রবিবার দলের তরফে এমনই ঘোষণা করা হয়েছে। পাশাপাশি, রামপুর কেন্দ্র থেকে লোকসভা ভোটের অভিষেক লড়াই শুরু করলেন উত্তরপ্রদেশের প্রাক্তন মন্ত্রী আজম খান।
বিশদ

‘প্রার্থী না হলেও ক্ষুণ্ণ হবে না আদবানির ভাবমূর্তি’
ভোটে না লড়ার সিদ্ধান্ত নিতেই বিজেপির সহ সভাপতি পদে উমা ভারতী

নয়াদিল্লি, ২৪ মার্চ (পিটিআই): এবারের লোকসভা নির্বাচনে লড়ছেন না কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেত্রী উমা ভারতী। তবে ঝাঁসির এই এমপিকে অব্যাহতি না দিয়েই আরও গুরুত্বপূর্ণ সাংগঠনিক দায়িত্ব দিল বিজেপি। সর্বভারতীয় সহ সভাপতি পদে নিয়োগ করা হল উমা ভারতীকে। অন্যদিকে লোকসভা নির্বাচনে লালকৃষ্ণ আদবানিকে প্রার্থী করছে না বিজেপি।
বিশদ

পাকিস্তানের ভোটে জিতে যেতে পারে কংগ্রেস, অসমে বললেন বিজেপি নেতা রাম মাধব

গুয়াহাটি, ২৪ মার্চ (পিটিআই): অসমে এসে কংগ্রেসকে একহাত নিলেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক রাম মাধব। কৌশলে তুলে আনলেন ‘অপারেশন বালাকোট’ প্রসঙ্গকেও। বললেন, কংগ্রেসের বড় মূলধন হল মিথ্যা প্রচার। পড়শি দেশের হয়েও এখন কথা বলছে। তাই পাকিস্তানের যে কোনও নির্বাচনে লড়াই করলে কংগ্রেস জিতে যেতে পারে।
বিশদ

‘লোকসভা ভোটে ব্যাপক প্রভাব ফেলবেন প্রিয়াঙ্কা’
কর্মসংস্থানকে হাতিয়ার করেই নির্বাচনী প্রচারে ঝাঁপাবে কংগ্রেস: স্যাম পিত্রোদা

 নয়াদিল্লি, ২৪ মার্চ (পিটিআই): কর্মসংস্থান, কর্মসংস্থান এবং কর্মসংস্থান। লোকসভা নির্বাচনের প্রচারে মানুষের মন জয় করতে এই অস্ত্রেই শান দিচ্ছে কংগ্রেস। রবিবার সংবাদসংস্থাকে দেওয়া এক সাক্ষাত্কারে একথা জানিয়েছেন রাহুল গান্ধীর দলের ইস্তাহার কমিটির সদস্য স্যাম পিত্রোদা।
বিশদ

 ২০১৪ ভোট প্রচারে সবথেকে বেশি টাকা খরচ করেছিলেন শারদ-কন্যা সুপ্রিয়া, দেবদূত নিকম

  মুম্বই, ২৪ মার্চ: ২০১৪ সালের লোকসভা ভোটের প্রচারে সবথেকে বেশি টাকা খরচ করেছিলেন এনসিপি নেত্রী সুপ্রিয়া সুলে ও দেবদূত নিকম। নির্বাচন কমিশনের পক্ষ থেকে এমনই তথ্য মিলেছে।
বিশদ

 পাটনার রাস্তায় নির্বাচন নিয়ে সচেতনতা প্রচারে নেমেছেন ‘ভুজাওয়ালা’ লালমনি

  পাটনা, ২৪ মার্চ (পিটিআই): লোকসভা নির্বাচন একেবারে দরজায় কড়া নাড়ছে। সময়ের সঙ্গে সঙ্গে তাই পাল্লা দিয়ে বাড়ছে রাজনৈতিক তরজা। এরমধ্যে ‘চৌকিদার’, ‘চাওয়ালা’-র মতো শব্দগুলি এহেন তর্ক-বিতর্কের অন্যতম বিষয় হয়ে উঠেছে। এবার তাতে যুক্ত হল ‘ভুজাওয়ালা’ও। তবে কোনও তরজার অংশ হিসেবে নয়।
বিশদ

কোনও লবির চাপের কাছে নতিস্বীকার নয়
ই-সিগারেট ফের চালু করবেন না, প্রধানমন্ত্রীকে চিঠি দেশের হাজারেরও বেশি চিকিৎসকের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রীয় সরকারের কমিটি ২৫১টি গবেষণাপত্র খতিয়ে দেখে সিদ্ধান্তে এসেছে, ই-সিগারেট, ফ্লেভারড হুঁকো, ভেপ ইত্যাদি সিগারেট, বিড়ির বিকল্প নেশার পদ্ধতিগুলিও স্বাস্থ্যের পক্ষে যথেষ্ট ক্ষতিকর।
বিশদ

 আরও ন’টি আসনে প্রার্থী ঘোষণা করল বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৪ মার্চ: লোকসভা নির্বাচনে দেশের আরও ন’টি কেন্দ্রের প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। যদিও এই তালিকায় পশ্চিমবঙ্গের কোনও লোকসভা আসনের নাম নেই। আজ ছত্তিশগড়ের ছ’টি এবং তেলেঙ্গানা, মেঘালয় ও মহারাষ্ট্রের একটি করে কেন্দ্রের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।
বিশদ

দূরদর্শন এবং আকাশবাণীতে নির্বাচনী প্রচারে সর্বোচ্চ সময় বরাদ্দ বিজেপিকে
তৃণমূলকে দেওয়া হল ৩০৬ মিনিট

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৪ মার্চ: ভোট সংক্রান্ত খবরে কোনওভাবেই কোনও প্রার্থী বা রাজনৈতিক দলের সম্পর্কে অতিরঞ্জিত কিছু লেখা বা সম্প্রচার করা যাবে না বলে স্পষ্ট জানিয়ে দিল নির্বাচন কমিশন। কোনও প্রার্থীর সম্পর্কে ব্যক্তিগত কুৎসার মন্তব্য প্রকাশ করা থেকে সংবাদপত্রকে সংযত থাকার অনুরোধ করেছে কমিশন।
বিশদ

 মহিলাদের উন্নতিতে কিছুই করেনি কেন্দ্র, প্রচারে সুর চড়াবে সিপিএম

  নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: ২৪ মার্চ: গত পাঁচ বছরে মহিলাদের জন্য কিছুই করেনি কেন্দ্রের বিজেপি সরকার। লোকসভা ভোটের নির্বাচনী প্রচারে এই মর্মে বিদায়ী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চেপে ধরতে ঝাঁপাচ্ছে সিপিএম।
বিশদ

মোদির দেওয়া নির্বাচনী প্রতিশ্রুতি অনুসরণ করে কংগ্রেসের ইস্তাহার
প্রকাশিত হবে মার্চ মাসের শেষে

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ২৪ মার্চ: মোদির দেওয়া প্রতিশ্রুতিকে হাতিয়ার করেই ইস্তাহার তৈরি করছে কংগ্রেস। তবে অনুকরণ নয়, অনুসরণ। বছরে দু’ কোটি কর্মসংস্থানের প্রতিশ্রুতি দিয়ে ২০১৪ সালে ক্ষমতায় এসেছিলেন নরেন্দ্র মোদি। সেই পথেই কেন্দ্রের কুর্সির কাছাকাছি আসতে চাইছেন রাহুল গান্ধী। কর্মসংস্থানের ইস্যুকে অন্যতম হিসেবে উল্লেখ করা হচ্ছে নির্বাচনী ইস্তাহার।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, মাথাভাঙা: এবারের লোকসভা নির্বাচনে হলদিবাড়িতে অন্যতম ইস্যু হয়ে উঠেছে টম্যাটো প্রক্রিয়াকরণ শিল্প স্থাপন ও বহুমূখী হিমঘর তৈরির দাবি। কেননা হলদিবাড়ি ব্লকের ছয়টি গ্রাম পঞ্চায়েতে অন্তত ১২০০ হেক্টর জমিতে টম্যাটো চাষ হয়।   ...

 লন্ডন, ২৪ মে (এপি): ব্রেক্সিট ইস্যুতে ঘরেবাইরে ক্রমশঃ চাপ বাড়ছে ব্রিটিশ প্রধানমন্ত্রী টেরিজা মের উপর। নিজের দল কনজারভেটিভ পার্টি থেকেই দাবি উঠেছে হয় অবিলম্বে পদত্যাগ করতে, নয়তো পদত্যাগ দিনক্ষণ চূড়ান্ত করতে। রবিবার এই নিয়েই সরগরম ব্রিটিশ মিডিয়া।  ...

 জয়পুর, ২৪ মার্চ: সোমবার ঘরের মাঠে রাজস্থান রয়্যালস এবারের আইপিএলে অভিযান শুরু করছে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে। এই ম্যাচটির দিকে তাকিয়ে আছে আইসিসি টেস্ট খেলিয়ে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রথম পর্যায়ে সরকারি উদ্যোগে ধান কেনার যে গতি ছিল, তাতে চলতি খরিফ মরশুমে ৫২ লক্ষ টনের লক্ষ্যমাত্রা পূরণ হতেও পারে বলে আশা করছিলেন খাদ্য দপ্তরের আধিকারিকরা। কিন্তু মার্চ মাসে ধান সংগ্রহের গতি অনেকটাই কমে গিয়েছে। এখনও পর্যন্ত ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের অধিক পরিশ্রম করতে হবে। অন্যথায় পরীক্ষার ফল ভালো হবে না। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯২৭: হকি খেলোয়াড় লেসলি ক্লডিয়াসের জন্ম
১৯৪৮: অভিনেতা ফারুক শেখের জন্ম
১৯৮৪: ক্রিকেটার অশোক দিন্দার জন্ম
১৯৯২: ক্রিকেট বিশ্বকাপ জিতল পাকিস্তান 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.১৫ টাকা ৬৯.৮৪ টাকা
পাউন্ড ৮৮.৭৭ টাকা ৯২.১৯ টাকা
ইউরো ৭৬.৬৭ টাকা ৭৯.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  March, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ৭১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ০৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১, ৫০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮, ৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮, ৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
24th  March, 2019

দিন পঞ্জিকা

১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯, সোমবার, পঞ্চমী ৩৫/৫০ রাত্রি ৮/০। বিশাখা ৩/২৬ দিবা ৭/৩। সূ উ ৫/৪০/২৩, অ ৫/৪৫/২৯, অমৃতযোগ দিবা ৭/১৬ মধ্যে পুনঃ ১০/৩০ গতে ১২/৫৫ মধ্যে। রাত্রি ৬/৩৩ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ১১/১৯ গতে ২/২৯ মধ্যে, বারবেলা ৭/১২ গতে ৮/৪২ মধ্যে পুনঃ ২/৪৪ গতে ৪/১৪ মধ্যে, কালরাত্রি ১০/১৪ গতে ১১/৪২ মধ্যে। 
১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯, সোমবার, পঞ্চমী রাত্রি ১২/১৯/৫। বিশাখানক্ষত্র ১১/৯/১১, সূ উ ৫/৪০/৪১, অ ৫/৪৪/৪১, অমৃতযোগ দিবা ৭/১৭/১৩ মধ্যে ও ১০/৩০/১৭ থেকে ১২/৫৫/৫ মধ্যে এবং রাত্রি ৬/৩২/২৫ থেকে ৮/৫৫/৩৭ মধ্যে ও ১১/৫৮/৪৯ থেকে ২/২৯/৪৫ মধ্যে, বারবেলা ২/৪৩/৪১ থেকে ৪/১৪/১১ মধ্যে, কালবেলা ৭/১১/১১ থেকে ৮/৪১/৪১ মধ্যে, কালরাত্রি ১০/১৩/১১ থেকে ১১/৪২/৪১ মধ্যে। 
১৭ রজব 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ম্যাট্রিমনি সাইটের সূত্রে পরিচিত তরুণীর সঙ্গে প্রতারণা, ধৃত অভিযুক্ত 
শহরে ফের ম্যাট্রিমনিয়াল সাইটে পরিচিত যুবকের হাতে প্রতারিত এক তরুণী। ...বিশদ

01:27:57 PM

লোকসভা নির্বাচন: প্রথম দফার ভোটে রাজ্যে আসছেন ৬জন জেনারেল অবজার্ভার ও ৩জন পুলিস অবজার্ভার 

01:24:00 PM

কালনায় আত্মঘাতী কৃষক, পরিবারের দাবি আলু চাষে ক্ষতি হওয়ায় আত্মহত্যা করেছেন তিনি 

01:17:27 PM

রাস্তা মেরামতির দাবিতে দাসপুরের সুলতানগর-গোপীগঞ্জ সড়ক অবরোধ করলেন স্থানীয়রা 

01:09:00 PM

মনোনয়ন জমা দিলেন রায়গঞ্জের কংগ্রেস প্রার্থী দীপা দাশমুন্সি 

01:05:54 PM

পূর্ব মেদিনীপুরে দুর্ঘটনার কবলে ট্যুরিস্ট বাস, জখম ৪০ 
পুরী থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল যাত্রীবোঝাই ট্যুইরিস্ট বাস। ...বিশদ

12:18:09 PM