দেশ
 

নজির ভাঙল কেন্দ্র
চলতি মাসে দ্বিতীয়বার, আরও ২ টাকা দাম বাড়ল রান্নার গ্যাসের

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: রান্নার গ্যাসের দাম ফের দু’টাকা বাড়ল। কেন্দ্রীয় সরকার জানিয়েছিল, প্রতি মাসের পয়লা তারিখে ঘোষণা করা হবে গ্যাসের দাম। তা চালু থাকবে সারা মাস। চলতি মাসের গোড়ায় ভর্তুকি যুক্ত সিলিন্ডারের দাম তিন টাকার বেশি বাড়িয়েছিল কেন্দ্র। মাসের মাঝে এসে সেই দাম নজিরবিহীনভাবে আরও বাড়ল। ডিলারদের কমিশন বৃদ্ধির জন্যই ওই দাম বেড়েছে বলে জানা গিয়েছে।
চলতি মাসে কলকাতায় রান্নার গ্যাসের বাজারদর ধার্য করা হয় ৯৬৯ টাকা ৪০ পয়সা। অর্থাৎ ওই টাকা দিয়ে গ্রাহককে সিলিন্ডার কিনতে হচ্ছে। ভর্তুকি পেলে, সিলিন্ডারের দাম দাঁড়ায় ৫০৮ টাকা ৭০ পয়সা। ভর্তুকির টাকা চলে যাবে ব্যাঙ্কে। গত মাসে রান্নার গ্যাসের বাজারদর ছিল ৯০৭ টাকা। অর্থাৎ এক মাসের মাথায় সিলিন্ডারের দাম বাড়ে ৬২ টাকা ৪০ পয়সা। ভর্তুকির অংশ বাদ দিলে সিলিন্ডারের দাম অক্টোবরে ছিল ৫০৫.৬৪ টাকা। সেটাই চলতি মাসের গোড়ায় বেড়ে হয় ৫০৮ টাকা ৭০ পয়সা। অর্থাৎ সিলিন্ডারের বাজারদর বেশ খানিকটা বেড়ে যাওয়ার পাশাপাশি ভর্তুকি যুক্ত সিলিন্ডারের দামও বেড়েছে তিন টাকারও বেশি। সেই দাম বৃহস্পতিবার আরও দু’টাকা বেড়েছে। ফলে ভর্তুকি পাওয়ার পর, গ্যাসের দাম দাঁড়াচ্ছে ৫১০ টাকা ৭০ পয়সা। ফলে বাজারদর গিয়ে দাঁড়াচ্ছে ৯৬৯ টাকা ৪০ পয়সা থেকে ৯৭১ টাকা ৪০ পয়সা।
গ্যাসের জন্য যে দু’টাকা বেশি দাম চোকাতে হবে গ্রাহককে, তা কমিশন বাবদ যাবে ডিলারের ঘরে। ডিলাররা জানাচ্ছেন, তাঁরা এখনও পর্যন্ত গৃহস্থের রান্নার গ্যাসের জন্য সিলিন্ডার পিছু ৪৮.৮৭ টাকা কমিশন পান। এই কমিশন বেড়ে হয়েছে ৫০.৫৬ টাকা। ইন্ডেন ডিস্ট্রিবিউটর্স অ্যাসোসিয়েশন, ওয়েস্ট বেঙ্গলের প্রেসিডেন্ট এবং অল ইন্ডিয়া এলপিজি ডিস্ট্রিবিউটর্স ফেডারেশনের অ্যাডিশনাল জেনারেল সেক্রেটারি বিজনবিহারী বিশ্বাস বলেন, গত এপ্রিল থেকে যাতে কমিশন বাড়ে, তার জন্য আমরা দীর্ঘদিন ধরে দরবার করেছি তেল সংস্থাগুলির কাছে। অবশেষে তারা নভেম্বরে এসে এজেন্ট কমিশন বাড়াল। এর ফলে গ্রাহকদের সিলিন্ডার পিছু দু’টাকা বাড়তি খরচ বহন করতে হবে। যেহেতু গ্রাহক সিলিন্ডার ডেলিভারির সময় নগদে ওই বাড়তি টাকা মিটিয়ে দেন, তাই তাঁর ব্যাঙ্কের ভর্তুকির অঙ্কের কোনও তারতম্য হবে না। বিজনবাবু জানিয়েছেন, বাণিজ্যিক সিলিন্ডারের ক্ষেত্রে তাঁরা যেখানে ৮৪ টাকা কমিশন পেতেন, সেখানে তা বেড়ে হয়েছে ৮৮ টাকা। যদিও তিনি ওই টাকাকে কমিশন বৃদ্ধি বলতে নারাজ। তাঁর কথায়, আগে তাঁরা বাণিজ্যিক সিলিন্ডার পিছু ৮৮ টাকা কমিশনই পেতেন। কিন্তু হিসেবের নানা জটিলতায় ও মারপ্যাঁচে তা কমে দাঁড়ায় ৮৪ টাকায়। এই নিয়েও তাঁরা সোচ্চার হয়েছিলেন। তা আবার ৮৮ টাকায় ফিরিয়ে দিয়েছে তেল সংস্থাগুলি, জানিয়েছেন বিজনবাবুরা। এর ফলে বাণিজ্যিক সিলিন্ডারের দামও চার টাকা বেড়েছে। যে বাণি঩জ্যিক সিলিন্ডারের বাজারদর ১ হাজার ৬৬০ টাকা, তা বেড়ে হয়েছে ১ হাজার ৬৬৪ টাকা হয়েছে।
প্রতি মাসে রান্নার গ্যাসের দাম বাড়ছে। যদিও যত দাম বাড়ছে, সেই টাকা ভর্তুকি হয়ে গ্রাহকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে পৌঁছে যাচ্ছে। তবু গ্রাহকের গ্যাসের দাম নিয়ে নাজেহাল ক্রেতারা। কারণ সিলিন্ডার ডেলিভারির সময় তাঁদের বাজারদরে গ্যাসের দাম চোকাতে হচ্ছে। এবার ভর্তুকি যুক্ত সিলিন্ডারের দামও দু’টাকা বেড়ে যাওয়ায় গ্রাহকের একটা বড় অংশ যথেষ্ঠ ক্ষুব্ধ। তাঁরা বলছেন, সরকার জানিয়েছিল, মাসে একবারই গ্যাসের দাম নির্ধারিত হবে। কিন্তু এক মাসে যদি দু’বার করে সিলিন্ডারের দাম বাড়ে, তাহলে তার দায় কে নেবে? কমিশনের কারণেই দাম বাড়ুক বা অন্য কোনও কারণে, তা নিয়ে মাথা ঘামাতে রাজি নন গ্রাহকরা। নজিরবিহীনভাবে নিঃশব্দে কেন দাম বাড়ানোর প্রক্রিয়া চলছে, তা নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরা।
09th  November, 2018
দুর্বল রাজ্যে আঞ্চলিক দলের নেতৃত্বও মানতে হবে
বিজেপি বিরোধী লড়াইয়ে কংগ্রেসই নেতৃত্বদানে সবচেয়ে উপযুক্ত: তেজস্বী

নয়াদিল্লি, ২০ জানুয়ারি (পিটিআই): আগামী লোকসভা নির্বাচনে বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে বিরোধীদের সামগ্রিক নেতৃত্বদানের ক্ষেত্রে কংগ্রেসই উপযুক্ত দল। রবিবার এক সাক্ষাৎকারে একথা জানিয়েছেন, আরজেডি নেতা তেজস্বী যাদব। তবে আঞ্চলিক দলগুলিকে গ্রহণ করার মতো বড় হৃদয় ওই বৃহৎ দলের থাকতে হবে বলেও জানিয়েছেন তিনি।
বিশদ

বিহারিবাবুর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে চলেছে বিজেপি
মমতার উদ্যোগে ব্রিগেডের সভা ছিল গণতন্ত্র বাঁচাও সমাবেশ: শত্রুঘ্ন সিনহা

পাটনা, ২০ জানুয়ারি: ব্রিগেডের সভায় মজে রয়েছেন বিহারিবাবু। ব্রিগেডে মহাজোটের সমাবেশে নিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আরও একবার প্রশংসায় ভরিয়ে দিলেন বিজেপি এমপি শত্রুঘ্ন সিনহা। রবিবার ট্যুইটারে তিনি লেখেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ব্রিগেডের সভা ছিল গণতন্ত্র বাঁচাও সমাবেশ।
বিশদ

পৌষ পূর্ণিমা উপলক্ষে আজ
কুম্ভে দ্বিতীয় দফার ‘মহাস্নান’
আঁটোসাঁটো করা হল নিরাপত্তা

এলাহাবাদ, ২০ জানুয়ারি (পিটিআই): পৌষ পূর্ণিমায় দ্বিতীয় দফার মহাস্নান উপলক্ষে তীর্থযাত্রীদের ভিড়ে উপচে পড়ছে কুম্ভমেলা। দেশজুড়ে অগণিত ভক্ত পুণ্যলাভের আশায় জড়ো হতে শুরু করেছেন প্রয়াগ সঙ্গমে। সেই কথা মাথায় রেখে শহরে নিরাপত্তা আরও আঁটোসাঁটো করেছে রাজ্য প্রশাসন।
বিশদ

স্ক্যাম নয়, স্কিমের জন্য ভারত আজ বিশ্বে প্রশংসিত: মোদি
এ বছরেই বিশ্বের বৃহত্তম অর্থনীতির তালিকায় ব্রিটেনকে টপকাবে ভারত, বলছে পিডব্লুসি

 নয়াদিল্লি ও মুম্বই, ২০ জানুয়ারি (পিটিআই): বিশ্বের বৃহত্তম অর্থনীতির তালিকায় এ বছরেই ব্রিটেনকে টপকাতে চলেছে ভারত। আন্তর্জাতিক কনসালট্যান্সি সংস্থা পিডব্লুসি তার রিপোর্টে এমনটাই জানিয়েছে। এমনকী, আর্থিক বৃদ্ধির নিরিখে ফ্রান্স ও ব্রিটেন একে অপরকে টেক্কা দিলেও, ভারতের স্থান সেখানে স্থায়ী হবে বলেও জানিয়েছে তারা।
বিশদ

কর্ণাটকে বিতর্ক পিছু ছাড়ছে না কংগ্রেসের
রিসর্টে হাতাহাতি, মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি বিধায়ক

 বেঙ্গালুরু ও নয়াদিল্লি, ২০ জানুয়ারি: বিতর্ক পিছু ছাড়ছে না কর্ণাটক কংগ্রেসের। বিধায়ক হাতছাড়া হওয়ার আতঙ্কে শুক্রবার থেকে ফের রিসর্ট রাজনীতির প্রত্যাবর্তন হয়েছে। চার বিধায়কের পরিষদীয় দলের বৈঠকে যোগ না দেওয়ার জেরে। বিজেপি দল ভাঙাতে পারে, এই আশঙ্কায় রিসর্টে তোলা হয়েছিল কংগ্রেসের বাকি বিধায়কদের।
বিশদ

দুর্নীতি, নেতিবাচক ও অস্থিরতার বন্ধন এই মহাজোট, বিরোধী ঐক্যকে তুলোধোনা প্রধানমন্ত্রীর

মাডগাঁও (গোয়া), ২০ জানুয়ারি (পিটিআই): বিজেপি বিরোধী মহাজোটের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কামান থামছেই না। শনিবারের পর রবিবারও বিরোধীদের একতা প্রদর্শনের প্রয়াসকে তুলোধোনা করলেন মোদি। একদিন আগেই ব্রিগেডের সমাবেশে দেশের তাবড় বিরোধী নেতাদের একমঞ্চে এনে কেন্দ্রের মোদি সরকারকে বার্তা দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বিশদ

 এইমস থেকে ছাড়া পেলেন অমিত শাহ

নয়াদিল্লি, ২০ জানুয়ারি (পিটিআই): রবিবার দিল্লির এইমস থেকে ছাড়া পেলেন বিজেপি সভাপতি অমিত শাহ। সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়ে তিনি বুধবার এখানে ভর্তি হয়েছিলেন। অমিত শাহ ট্যুইট করে নিজের সুস্থ হয়ে ওঠার কথা জানিয়েছেন। 
বিশদ

রাহুলের ‘আসল চেহারা’ প্রকাশ করে দেব, হুমকি ওড়িশার বহিষ্কৃত কংগ্রেস নেতার

ভুবনেশ্বর, ২০ জানুয়ারি (পিটিআই): বহিষ্কারের একদিন পরে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর ‘আসল চেহারা’ প্রকাশ করার হুমকি দিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শ্রীকান্ত জেনা। রবিবার জেনা বলেন, রাহুলের এমন চেহারা তিনি প্রকাশ করবেন যে কংগ্রেস সভাপতি জনসমক্ষে মুখ দেখাতে পারবেন না।
বিশদ

নয়া প্রযুক্তির কোর্স চালুর নিদান কাউন্সিলের
২০২০ থেকে নতুন ইঞ্জিনিয়ারিং কলেজ খোলার অনুমতি দেবে না এআইসিটিই

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ২০২০ সাল থেকে আর নতুন ইঞ্জিনিয়ারিং কলেজ তৈরির অনুমোদন দেওয়া হবে না। একই সঙ্গে যে সব কলেজে যত আসন রয়েছে, সেগুলিতে ভর্তির হার কেমন, দু’বছর অন্তর তার পর্যালোচনা করা হবে। এমনটাই জানিয়েছেন অল ইন্ডিয়া কাউন্সিল ফর টেকনিক্যাল এডুকেশন-এর (এআইসিটিই) চেয়ারম্যান অনিল সহস্রবুদ্ধে।
বিশদ

 ৩৯-তম বিশ্ব কবি সম্মেলন হবে ভুবনেশ্বরের কেআইআইটি’তে

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চলতি বছরের অক্টোবরে ৩৯-তম বিশ্ব কবি সম্মেলন (ওয়ার্ল্ড কংগ্রেস অফ পোয়েটস- ডব্লুসিপি) অনুষ্ঠিত হবে ওড়িশার ভুবনেশ্বরে।  বিশদ

এক সপ্তাহে দুই বিজেপি কর্মী খুন, মধ্যপ্রদেশের কংগ্রেস সরকারকে সতর্ক করলেন শিবরাজ সিং

বারওয়ানি (মধ্যপ্রদেশ), ২০ জানুয়ারি: মধ্যপ্রদেশে ফের বিজেপি কর্মীর মৃত্যু। এক সপ্তাহের মেয়াদে এই নিয়ে দ্বিতীয়বার। রবিবার বারওয়ানির একটি মাঠ থেকে মনোজ থ্যাকারে নামে এক বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়েছে। যা নিয়ে কমলনাথ নেতৃত্বাধীন কংগ্রেস সরকারকে সতর্ক করে দিয়েছে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।
বিশদ

ব্যবসায়ীদের জন্য ১০ লক্ষ টাকার দুর্ঘটনা বিমার সুবিধা দিতে পারেন মোদি

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: উচ্চবর্ণের চাকরিপ্রার্থীদের জন্য সংরক্ষণের উদ্যোগ নিয়েছেন প্রধানমমন্ত্রী নরেন্দ্র মোদি। শোনা যাচ্ছে, মধ্যবিত্তের মন রাখতে আয়কর ছাড়ের ঊর্ধ্বসীমা আড়াই লক্ষ থেকে পাঁচ লক্ষ টাকা করা হবে। কিন্তু ভোটের আগে আরও কল্পতরু হতে চান মোদি।
বিশদ

‘বৃহন্নলারও অধম’, মায়াবতী সম্পর্কে কুরুচিকর মন্তব্য বিজেপির মহিলা বিধায়কের, নিন্দা সর্বত্র

চান্দৌলি (উত্তরপ্রদেশ), ২০ জানুয়ারি (পিটিআই): বহুজন সমাজ পার্টির প্রধান মায়াবতী সম্পর্কে বিজেপি নেত্রীর অশালীন মন্তব্যের সমালোচনা করল জোটসঙ্গী থেকে বিরোধীরা। শনিবার এক অনুষ্ঠানে মায়াবতীকে নারী জাতির কলঙ্ক ও বৃহন্নলারও অধম বলে মন্তব্য করেছিলেন মুঘলসরাইয়ের বিজেপি বিধায়ক সাধনা সিং।
বিশদ

লক্ষ্য লোকসভা ভোট, এবারও রেলের যাত্রীভাড়া বাড়াতে নারাজ মোদি সরকার

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২০ জানুয়ারি: লক্ষ্য লোকসভা নির্বাচন। আর সেই কথা মাথায় রেখে আমআদমির মন জয় করতে এবারের বাজেটেও বৃদ্ধি করা হচ্ছে না রেলের যাত্রীভাড়া। যদিও বিভিন্ন সময় রেলের সংসদীয় কমিটি সুপারিশ করেছে, আয়-ব্যয়ের বিষয়টি খতিয়ে দেখে একটি নির্দিষ্ট সময় অন্তর যাত্রীভাড়া বৃদ্ধির ব্যাপারটি বিবেচনা করুক রেলমন্ত্রক।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, ইসলামপুর: ব্রিগেড সমাবেশ থেকে ফেরার পথে শনিবার রাতে শিয়ালদহ স্টেশনে ট্রেনে কাটা পড়ে ডালখোলার এক তৃণমূল কংগ্রেস কর্মীর মৃত্যু হয়েছে। তাঁর নাম শেখ সুলেমান(৫০)। তাঁর বাড়ি উত্তর দিনাজপুর জেলার ডালখোলার পশ্চিম মাটিয়ারি গ্রামে। রাতেই মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌঁছলে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজারহাট রোডে সলুয়া মোড়ের কাছে বাজার সংলগ্ন প্লাস্টিক, আবর্জনায় ভর্তি হয়ে থাকা পুকুরটি অবশেষে পরিষ্কার করল বিধাননগর পুরসভা। ওই পুকুরে নোংরা জমে এমন অবস্থা হয়েছিল যে জল দেখা যাচ্ছিল না। পচা দুর্গন্ধ ছড়াত। স্থানীয়রা ওই পুকুরটি পরিষ্কারের ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের শিল্প সম্মেলন শুরু হতে চলেছে আগামী মাসেই। ফেব্রুয়ারির সাত এবং আট তারিখে বিশ্ববাংলা কনভেনশন সেন্টারে ওই সম্মেলন বসবে। বিনিয়োগ টানার ওই সামিটে এবার রাজ্য সরকার অন্যান্য সেক্টরের পাশাপাশি কৃষিজ শিল্পের উপরও বিশেষ গুরুত্ব দিতে চায়। ...

 দুবাই, ২০ জানুয়ারি (পিটিআই): মানবপাচার রুখতে ১৯৮৩ সালের অভিবাসন আইনে বদল আনতে চলেছে কেন্দ্র। নতুন খসড়া অভিবাসন বিল নিয়ে সাধারণ মানুষের মতামত চাওয়া হয়েছিল। তার সময়সীমা শেষ হওয়ার পর টনক নড়ল সংযুক্ত আরব আমিরশাহিতে বসবাসকারী অনাবাসী ভারতীয়দের। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ও মানসিক কষ্ট। দূর ভ্রমণের সুযোগ। অর্থপ্রাপ্তির যোগ। যে কোনও শুভকর্মের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৫- স্বাধীনতা সংগ্রামী রাসবিহারী বসুর মৃত্যু
১৯৫০- ইংরেজ সাহিত্যিক জর্জ অরওয়েলের মৃত্যু
১৯৬৮- চারটি হাইড্রোজেন বোমা সহ গ্রিনল্যান্ডে ভেঙে পড়ল আমেরিকার বি-৫২ যুদ্ধবিমান
১৯৮৬- অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্ম 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৯০.৭৪ টাকা ৯৪.০১ টাকা
ইউরো ৭৯.৬৬ টাকা ৮২.৬৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  January, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ৮১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ১৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১, ৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯, ২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯, ৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
20th  January, 2019

দিন পঞ্জিকা

৭ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯, সোমবার, পূর্ণিমা ১০/৫৮ দিবা ১০/৪৬। নক্ষত্র- পুষ্যা ৫০/১১ রাত্রি ২/২৭, সূ উ ৬/২২/৪৪, অ ৫/১২/৫২, অমৃতযোগ দিবা ৭/৪৯ মধ্যে পুনঃ ১০/৪৩ গতে ১২/৫২ মধ্যে। রাত্রি ৬/৫ গতে ৮/৪৩ মধ্যে পুনঃ ১১/২১ গতে ২/৫২ মধ্যে। বারবেলা ঘ ৭/৪৪ গতে ৯/৫ মধ্যে পুনঃ ২/২৯ গতে ৩/৫০ মধ্যে, কালরাত্রি ঘ ১০/৯ গতে ১১/৪৮ মধ্যে।
৬ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯, সোমবার, পূর্ণিমা ১১/৩৩/৪২। পুষ্যানক্ষত্র রাত্রিশেষ ৪/৩৪/৪৬। সূ উ ৬/২৫/০, অ ৫/১০/৬, অমৃতযোগ দিবা ঘ ৭/৫১/৭ মধ্যে ও ঘ ১০/৪৩/১৬ থেকে ১২/৫২/২৪ মধ্যে এবং রাত্রি ৬/৩/৩৬ থেকে ৮/৪২/২৮ মধ্যে ও ১২/২১/২১ থেকে ২/৫৩/১২ মধ্যে। বারবেলা ২/২৮/৫১ থেকে ৩/৪৯/২৯ মধ্যে, কালবেলা ৭/৪৫/৩৮ থেকে ৯/৬/১৭ মধ্যে, কালরাত্রি ১০/৮/১৩ থেকে ঘ ১১/৪৭/৩৪ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
মুর্শিদাবাদের বড়ঞায় বোমা ফেটে জখম স্কুলছাত্র  
পুকুরপাড়ে গোরু চড়াতে গিয়ে বোমা ফেটে জখম এক স্কুলছাত্র। ঘটনাটি ...বিশদ

02:49:57 PM

কার্শিয়াংয়ের কাছে খাদে যাত্রী বোঝাই গাড়ি 
কার্শিয়ায়ের অদূরে রোহিনী রোডে খাদে পড়ল যাত্রীবাহী গাড়ি। ঘটনায় ন'জন ...বিশদ

02:42:13 PM

লোহার গার্ডার পড়ে শ্রমিকের মৃত্যুর ঘটনায় খড়্গপুর আইআইটিতে কাজ বন্ধ করে বিক্ষোভ ঠিকা শ্রমিকদের 

12:52:00 PM

ডোভার টেরেসে গোলমাল, প্রহৃত পুলিস 
গড়িয়াহাট থানা এলাকার ডোভার টেরেসে দু'পক্ষের গোলমাল থামাতে গিয়ে প্রহৃত ...বিশদ

12:45:46 PM

পিএনবি প্রতারণা: ভারতের নাগরিকত্ব ছাড়লেন মেহুল চোকসি 
১৩,৫০০ কোটি টাকার পিএনবি ঋণ প্রতারণা কাণ্ডে প্রত্যর্পণ এড়াতে ভারতের ...বিশদ

11:40:14 AM

উত্তর দিনাজপুরের হেমতাবাদে বাস-ট্রাকের সংঘর্ষ, জখম প্রায় ৩০ 

11:30:00 AM