Bartaman Patrika
দেশ
 
 

 নিজের ৪৬তম জন্মদিনের অনুষ্ঠানে ‘ফ্যান’ পুলিস কর্মীদের সাথে সেলফি তুলছেন শচীন তেন্ডুলকর। বান্দ্রায় তোলা পিটিআই চিত্র

নোটবন্দি দুর্নীতি, শাস্তি
দেবে জনগণই: মমতা
দ্বিতীয় বর্ষপূর্তিতে মোদি সরকারকে আক্রমণ নেত্রীর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নোট বাতিলের দ্বিতীয় বর্ষপূর্তিতে ফের কেন্দ্রের সমালোচনায় সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে প্রথমে দু’টি ট্যুইটবার্তা এবং দুপুরে তৃণমূল কংগ্রেস আয়োজিত ফেসবুক লাইভ অনুষ্ঠানে ওই সিদ্ধান্তের বিরোধিতা করে তিনি চাঁচাছোলা ভাষায় বিঁধেছেন মোদি সরকারকে। দিনটিকে ‘কালা দিবস’ আর নোট বাতিলকে ‘কেলেঙ্কারি’ অ্যাখ্যা দিয়েছেন মুখ্যমন্ত্রী। তাঁর কটাক্ষ, নোট বাতিল কেলেঙ্কারির মধ্যে দিয়ে কেন্দ্র দেশের সঙ্গে প্রতারণা করেছে। এই সিদ্ধান্ত কোটি কোটি মানুষের জীবন আর দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। ট্যুইটবার্তায় মমতা বলেছেন, যারা এই সিদ্ধান্ত নিয়েছে, মানুষ তাদের শাস্তি দেবে। অপর ট্যুইটবার্তায় মমতা বলেছেন, আজ নোট বাতিল সংক্রান্ত বিপর্যয়ের দ্বিতীয় বর্ষপূর্তি। যখন এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, সেই মুহূর্তেই এটিকে বিপর্যয় বলে অ্যাখ্যা দিয়েছিলাম। আজ বরেণ্য অর্থনীতিবিদ, বিশেষজ্ঞ আর সাধারণ মানুষ সহমত পোষণ করছেন।
২০১৬ সালের ৮ নভেম্বর রাত ৮টার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নোট বাতিলের সিদ্ধান্ত ঘোষণা করার এক ঘণ্টার মধ্যে বাংলার মুখ্যমন্ত্রীই ছিলেন প্রথম রাজনৈতিক ব্যক্তিত্ব, যিনি পরপর সাতটি ট্যুইটবার্তার মধ্যে দিয়ে এর বিরোধিতা করেছিলেন। তাঁর ট্যুইটবার্তার নির্যাস ছিল— এই সিদ্ধান্ত দেশের অর্থনীতি আর মানুষকে বিপর্যয়ের মুখে ঠেলে দেবে। তারপর থেকে বিগত দু’বছর ধরে নোট বাতিলের সিদ্ধান্তের বিরোধিতায় নিজের অবস্থানকে আরও শক্তপোক্ত করেছেন তৃণমূল সুপ্রিমো।
ওয়াকিবহাল মহলের বক্তব্য, বাংলার মুখ্যমন্ত্রীর বিরোধিতার রাস্তা যে সঠিক ছিল, আজ গোটা বিরোধী মহলই তা মানছে। এরই পাশাপাশি ওই সিদ্ধান্তের বিরোধিতা করে কাজ হারানো সাধারণ মানুষের জন্য মমতার নেওয়া অবস্থান, তাঁকে বিরোধী নেত্রী হিসেবে অন্য মাত্রা দিয়েছে। কারণ নোট বাতিলের পর বাংলাই একমাত্র রাজ্য, যেখানে ক্ষতিগ্রস্তদের আর্থিক পুনর্বাসন দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল। নোট বাতিলের জেরে গুজরাত, মহারাষ্ট্র সহ দেশের বিভিন্ন প্রান্তে কর্মরত বাংলার বহু শ্রমিক-কর্মচারী কাজ হারিয়েছিলেন। অনেককে খালি হাতে ফিরতে হয়েছিল রাজ্যে। এঁদের পুনর্বাসন দিতে ২০১৭ সালের ফেব্রুয়ারিতে মুখ্যমন্ত্রী ঘোষণা করেছিলেন ‘সমর্থন প্রকল্প’। ৩০০ কোটি টাকার তহবিল গঠন করা হয়েছিল ক্ষতিগ্রস্তদের এই প্রকল্পের মাধ্যমে আর্থিক পুনর্বাসন দিতে। ভিন রাজ্যে কর্মচ্যুত শ্রমিক-কর্মচারীদের মাথাপিছু ৫০ হাজার টাকা করে সাহায্য করা হয়েছিল ওই প্রকল্পের মাধ্যমে। নোট বাতিলের জেরে ভিন রাজ্যে কর্মরত হিসেবে দুই দিনাজপুর, কোচবিহার, বর্ধমান, বীরভূম, নদীয়া, মুর্শিদাবাদ, হাওড়া এবং দুই মেদিনীপুর জেলার বাসিন্দা শ্রমিক-কর্মচারীরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছিলেন। সমর্থন প্রকল্পের প্রথম পর্যায়ে ওই ১০টি জেলাকে নিয়ে কাজ শুরু করেছিল প্রশাসন। এরই পাশাপাশি অন্য জেলাগুলিতেও সাহায্য মিলেছে নোট বাতিলে ক্ষতিগ্রস্তদের।
নোট বাতিলের দ্বিতীয় বর্ষপূর্তিতে এদিন দুপুরে ফেসবুক লাইভ অনুষ্ঠানে ছিলেন তৃণমূলের সর্বভারতীয় মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন। সেই অনুষ্ঠান চলাকালীন হঠাৎই ডেরেকের মোবাইলে ফোন করে নোট বাতিলের সমালোচনায় সরব হন মমতা। স্পিকার ফোন অন করে দর্শক-শ্রোতাদের তা শোনান ডেরেক। সেখানে মমতা বলেন, বাজারে চালু থাকা কারেন্সি নোটের ৯৯.৩ শতাংশ রিজার্ভ ব্যাঙ্কে ফিরে এল। কিন্তু কালো টাকা ফিরল না। তাহলে কাকে খুশি করার জন্য নোট বাতিলের এই সিদ্ধান্ত? জবাব দিয়েছেন মুখ্যমন্ত্রী নিজেই। বলেছেন, আমার সন্দেহ গুটিকয়েক মানুষকে খুশি করার জন্যই এই সিদ্ধান্ত। তার জেরে গোটা দেশ আজ অর্থনৈতিক সঙ্কটের সম্মুখীন। পেট্রপণ্যের দাম হু হু করে বাড়ছে, কৃষক সঙ্কটে, বেকারি বেড়েই চলেছে আর এসবের সঙ্গে পাল্লা দিয়ে কমছে টাকার দাম। মমতার কথায়, ভয়ে সবাই মুখ খুলছে না। যারা খুলছে, তাদের এজেন্সি দিয়ে ভয় দেখানো হচ্ছে। দেশের ঐক্য, সংহতি আর সম্প্রীতিকে নষ্ট করে ‘বিজেপিইজম’, ‘ভিএইচপিইজম’ এবং ‘আরএসএসইজম’ চাপানো হচ্ছে।
09th  November, 2018
দু’বার না জেতার অঙ্ককে ভুল প্রমাণে মরিয়া শিবসেনা
আঞ্চলিক বনাম জাতীয় দলের ভোটযুদ্ধে
পূর্বাভাস অনিশ্চিত, আতঙ্ক ধরাচ্ছে নাসিক

 সমৃদ্ধ দত্ত, নাসিক, ২৪ এপ্রিল: দু’টি লড়াই। একটি হল সরাসরি। অর্থাৎ ভোটে জেতার। অন্যটি পরোক্ষে। মহারাষ্ট্রের বিগ ব্রাদার কে তা প্রমাণ করা। নাসিকে প্রকাশ্যে চলছে প্রথম লড়াই। নসিকে গোপনে চলছে দ্বিতীয় লড়াই। জাতীয় রাজনীতির দুই প্রতিপক্ষ কংগ্রেস এবং বিজেপি নাসিকে সামনে থেকে থেকেই।
বিশদ

দিদি বনাম মোদির যুদ্ধই এবার ভোটে
লখনউ নগরীর আগ্রহের ভরকেন্দ্র

 নিজস্ব প্রতিনিধি, লখনউ, ২৪ এপ্রিল: বেলা ১১টা। বুধবার। বিধানসভা মার্গের হোটেল থেকে বেরিয়ে অটো ধরলাম। উদ্দেশ্য, বিজেপি অফিস। দু’কলি হিন্দি শুনেই অটোচালকের মোক্ষম প্রশ্ন, ‘স্যার ক্যায়া বাঙ্গালি হো?’ স্বীকার করেই ঢুকে পড়লাম ভোটে, ‘আপনাদের এখানে কী বুঝছেন?’
বিশদ

হরিয়ানার ভোটেও পরিবার তন্ত্রের
লড়াই জমে উঠেছে, বাড়ছে আগ্রহও

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৪ এপ্রিল: নেহরু, ইন্দিরা, রাজীব হয়ে রাহুল। রাজনীতিতে নেহরু-গান্ধী পরিবারের বিরুদ্ধে পরিবারতন্ত্রের অভিযোগ আজও চলছে। তবে কেবল ওই পরিবারই নয়, কংগ্রেসের অন্য নেতানেত্রী, এমনকী বিজেপিতেও এবার পরিবারতন্ত্র কায়েমের রাজনৈতিক লড়াইয়ের ছবি সামনে আসছে দিল্লির লাগোয়া হরিয়ানায়। পিছিয়ে নেই হরিয়ানার জাঠ কৃষক পরিবার চৌতালারাও।
বিশদ

বেগুসরাইয়ের প্রার্থী প্রত্যাহার করুন,
তেজস্বীকে আবেদন সিপিআইয়ের

পাটনা, ২৪ এপ্রিল (পিটিআই): বিহারের বেগুসরাই আসনে বিজেপিকে হারাতে আরজেডির সাহায্য চাইল সিপিআই। এই আসনে আরজেডি প্রার্থী করেছে ২০১৪-র নির্বাচনে প্রাপ্ত ভোটের নিরিখে দ্বিতীয়স্থানে থাকা তনবীর হাসানকে। বিশদ

  শপথ অনুষ্ঠানে মোদিকে আগাম আমন্ত্রণ জানিয়ে রাখলেন নবীন

 ভুবনেশ্বর, ২৪ এপ্রিল (পিটিআই): পুনরায় বিজেডির জয় নিয়ে আশাবাদী ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক। আগামী ২৩ মে ভোটের ফলাফল ঘোষণার পর তাঁর শপথ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আগাম আমন্ত্রণও জানিয়ে রাখলেন তিনি।
বিশদ

অভিনেতা অক্ষয় কুমারকে সাক্ষাত্কার
প্রতিবছর আমাকে কুর্তা-মিষ্টি
পাঠান মমতা দিদি: নরেন্দ্র মোদি

নয়াদিল্লি, ২৪ এপ্রিল: বছরে ৩-৪ বার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে উপহার পাঠান। বুধবার অভিনেতা অক্ষয় কুমারকে দেওয়া সাক্ষাত্কারে এমনটাই জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিজের বাসভবনে ‘অরাজনৈতিক’ ওই সাক্ষাত্কারে মোদি খোশগল্প করেন। তিনি বলেন, ‘লোকে শুনলে অবাক হয়ে যাবে।
বিশদ

ভোটে ভাগ্যবদলের আশা ছেড়ে
আত্মহত্যায় ফিরেছে কৃষক লং মার্চের
জন্মভূমি মহারাষ্ট্রের দিন্দোরি

সমৃদ্ধ দত্ত, দিন্দোরি, ২৪ এপ্রিল: ২২ বছরের যোগেশ বরোস্থির প্রধান কাজ বাবাকে পাহারা দেওয়া। রাতে বাররবার ঘুম ভেঙে যায় যোগেশের। পাশের ঘরে বাবা আর মা। মায়ের হাঁপানির অসুখ। তাই তাঁর ঘুম আসে ভোরের দিকে। অনেক সময় টের পান না ভোরের শব্দ। যোগেশের নিত্যদিনের কাজ, ভোরে উঁকি মেরে দেখে নেওয়া বাবা ঘুমাচ্ছে তো?
বিশদ

বিবাহিত জীবনে অশান্তি ডেকে আনল অপরাধ
রোহিত তেওয়ারি খুনের মামলায়
গ্রেপ্তার তাঁর আইনজীবী স্ত্রী অপূর্বা

 নয়াদিল্লি, ২৪ এপ্রিল (পিটিআই): রোহিতশেখর তেওয়ারির খুনের মামলায় চাঞ্চল্যকর মোড়। বুধবার রোহিতের আইনজীবী স্ত্রী অপূর্বাকে গ্রেপ্তার করল দিল্লি পুলিস। জেরায় স্বামীকে খুনের কথা পুলিসের কাছে স্বীকার করেছেন অপূর্বা। দিল্লি পুলিসের এক অফিসার জানান, রোহিতের সঙ্গে বিবাহিত জীবনে খুশি ছিলেন না অপূর্বা। অশান্তি লেগেই থাকত। তার জেরেই খুনের এই ঘটনা।
বিশদ

গুরুদাসপুর: প্রার্থী হতে না পেরে
বিজেপিকে একহাত কবিতা খান্নার

 চণ্ডীগড়, ২৪ এপ্রিল (পিটিআই): গুরুদাসপুর লোকসভা কেন্দ্র থেকে এবার অভিনেতা সানি দেওলকে প্রার্থী করেছে বিজেপি। ওই কেন্দ্রে দীর্ঘদিন সাংসদ ছিলেন প্রয়াত অভিনেতা বিনোদ খান্না। শোনা যাচ্ছিল, এবার গুরুদাসপুর থেকে বিনোদ খান্নার স্ত্রী কবিতা খান্না বা ছেলে অক্ষয় খান্নাকে প্রার্থী করতে পারে গেরুয়া শিবির।
বিশদ

বিহারে বিজেপি বিরোধী মহাজোটে বামেদের জায়গা না পাওয়াকে দুর্ভাগ্যজনক আখ্যা দিচ্ছেন ইয়েচুরি

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৪ এপ্রিল: মহাজোট নিয়ে ফের স্পষ্ট হল সিপিএমের দ্বিচারী মনোভাব। একদিকে যখন দলের কেন্দ্রীয় নেতারা প্রকাশ্যেই বলছেন, লোকসভা ভোটের আগে মোদি বিরোধী যেকোনও মহাজোটই অর্থহীন, অন্যদিকে তখন বিহারে বিজেপি বিরোধী মহাজোটে বামেদের জায়গা না পাওয়ার ঘটনাকে দুর্ভাগ্যজনক আখ্যা দিচ্ছেন সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি স্বয়ং।
বিশদ

জলের জন্য হাহাকার, সেই সময় মোদির
সভার আগে জল এনে রাস্তা ধুচ্ছে বিজেপি

অভিযোগ প্রিয়াঙ্কার

 বান্দা, ফতেপুর (উত্তরপ্রদেশে) ও নয়াদিল্লি, ২৪ এপ্রিল (পিটিআই): বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডের বান্দায় নির্বাচনী জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সভার প্রস্তুতিতে খরাপ্রবণ এই এলাকার বিজেপি নেতারা প্রচুর জল নষ্ট করছেন বলে অভিযোগ করলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী।
বিশদ

প্রধান বিচারপতিকে সরাতেই যৌন হেনস্থার ষড়যন্ত্র?
প্রয়োজনে তদন্ত হবে, জানালেন বিচারপতি অরুণ মিশ্র

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি,২৪ এপ্রিল: ‘প্রধান বিচারপতিকে তাঁর পদ থেকে সরানোর ষড়যন্ত্রই শুধু নয়, এর পিছনে ‘ফিক্সার’ থাকার যে দাবি করা হয়েছে, তারা কারা জানতে হবে। প্রয়োজনে তদন্তও হবে।’ দেশের প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার মামলায় আজ এমনই মন্তব্য করলেন বিচারপতি অরুণ মিশ্র।
বিশদ

রাহুলের দলের ইগোর কারণেই জোট হয়নি
বিরোধীদের ভয় দেখানোর রাজনীতিতে বিশ্বাস
করে কংগ্রেস ও বিজেপি, অভিযোগ অখিলেশের

হরদোই ও কানপুর (উত্তরপ্রদেশ), ২৪ এপ্রিল (পিটিআই): বিভাজনের রাজনীতি করছে বিজেপি। বুধবার উত্তরপ্রদেশের হারদোই ও কানপুরে তিন দলের যৌথ প্রচারমঞ্চে বিজেপিকে আক্রমণের পাশাপাশি কংগ্রেসকেও বিঁধলেন সমাজবাদী পার্টি (সপা)’র শীর্ষনেতা অখিলেশ যাদব। বললেন, বিজেপির মতোই বিরোধীদের ভয় দেখানোর রাজনীতিতে বিশ্বাস করে কংগ্রেসও। উত্তরপ্রদেশে জোট প্রক্রিয়া ভেস্তে গিয়েছে ওদের ইগোর জন্য।
বিশদ

অটলজির বিজেপি নেই
রাজনাথকে হারিয়েই অঘটন ঘটাতে
আত্মবিশ্বাসী শত্রুঘ্ন-পত্নী পুনম

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, লখনউ, ২৪ এপ্রিল: স্বামী কংগ্রেসে, আর তিনি সমাজবাদী। মুলায়ম-অখিলেশের দলে যোগ দিয়েই তারকা প্রার্থীর তকমা পেয়েছেন পুনম সিনহা। যার একটি কারণ যদি হয় প্রতিপক্ষ প্রার্থীর নাম রাজনাথ সিং, তাহলে অন্যটি, তিনি শত্রুঘ্ন সিনহার স্ত্রী। বলিউড স্টার শত্রুঘ্ন, বিজেপির ‘বাগী’ শত্রুঘ্ন।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, ধনেখালি: বুধবার সকালে তারকেশ্বর বিধানসভা ও ধনেখালি থানার অন্তর্গত গোপীনাথপুর ১ ও ২ পঞ্চায়েত এলাকায় প্রচার করলেন আরামবাগ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অপরূপা পোদ্দার। হুডখোলা ৩০টি টোটো, প্রায় ৫০টি বাইক নিয়ে শোভাযাত্রা করেন তৃণমূল প্রার্থী। ...

  সংবাদদাতা, আলিপুরদুয়ার: ফালাকাটায় আলিপুরদুয়ার জেলার প্রথম স্টেডিয়াম নির্মাণের কাজ শুরু হয়েছে। ফালাকাটার টাউন ক্লাবের মাঠে এই স্টেডিয়াম তৈরি হচ্ছে। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে স্টেডিয়ামের কাজ শুরু হওয়ায় ফালাকাটা সহ জেলার ক্রীড়া মহলে খুশির হাওয়া ছড়িয়েছে। ...

 কলম্বো, ২৪ এপ্রিল (পিটিআই): শ্রীলঙ্কায় ধারাবাহিক বিস্ফোরণের পিছনে ছিল এক মহিলা সহ মোট ন’জন। তদন্তে নেমে এই তথ্য জানতে পেরেছেন গোয়েন্দারা। হামলাকারী ন’জনের মধ্যে আটজনকে ...

 বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: বিদেশি পর্যটক টানার ক্ষেত্রে পশ্চিমবঙ্গের অবস্থা মোটেই খারাপ নয়। কেন্দ্রীয় পর্যটন মন্ত্রকের সর্বশেষ হিসেব বলছে, দেশে যত বিদেশি পর্যটক পা রাখেন, তার মধ্যে পশ্চিমবঙ্গ ষষ্ঠ স্থানে। এমনকী কেরল বা গোয়া— পর্যটন সংক্রান্ত আলোচনায় যে অঙ্গরাজ্যগুলির নাম আগে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্লান্তি। প্রিয়জনের বিপথগামিতায় অশান্তি ও মানহানির আশঙ্কা। সাংসারিক ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪০: মার্কিন অভিনেতা আল পাচিনোর জন্ম
১৯৬৮: গায়ক ওস্তাদ বড়ে গুলাম আলি খানের মৃত্যু
১৯৬৯: ফুটবলার আই এম বিজয়নের জন্ম
১৯৮৭: সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংয়ের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৮ টাকা ৭০.৬৭ টাকা
পাউন্ড ৮৮.৭১ টাকা ৯১.৯৮ টাকা
ইউরো ৭৬.৮৪ টাকা ৭৯.৭৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৮৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ১৮/৫৫ দিবা ১২/৪৭। পূর্বাষাঢ়া ৩৮/৩১ রাত্রি ৮/৩৭। সূ উ ৫/১২/৪৮, অ ৫/৫৬/৪০, অমৃতযোগ রাত্রি ১২/৪২ গতে ২/৫৭ মধ্যে, বারবেলা ২/২৪ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৪ গতে ১২/৫৮ মধ্যে।
১১ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ২৩/২৪/২৫ দিবা ২/৩৫/৭। পূর্বাষাঢ়ানক্ষত্র ৪২/৫৩/২ রাত্রি ১০/২২/৩৪, সূ উ ৫/১৩/২১, অ ৫/৫৭/৫৩, অমৃতযোগ রাত্রি ১২/৪০ গতে ২/৫৩ মধ্যে, বারবেলা ৪/২২/১৯ গতে ৫/৫৭/৪৯ মধ্যে, কালবেলা ২/৪৬/৪৫ গতে ৪/২২/১৯ মধ্যে, কালরাত্রি ১১/৩৫/৩৭ গতে ১/০/৪ মধ্যে।
১৯ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
বারুইপুরে বোমা, ওয়ান শটার, কার্তুজ সহ গ্রেপ্তার ১ দুষ্কৃতী 

11:52:00 AM

বাঁকুড়ার সারুলিয়া গ্রামে বেআইনি পিস্তল উদ্ধার করল পুলিস 

11:44:00 AM

মাথাভাঙা মহকুমা হাসপাতালে সাফাই কর্মীদের কর্মবিরতি 

11:13:00 AM

বাঁকুড়ায় দলীয় প্রার্থীদের সমর্থনে আয়োজিত রোড শোয়ে উপস্থিত বাম নেতা সূর্যকান্ত মিশ্র 

11:05:00 AM

ভাইকে অপহরণের পর মুক্তিপণ চেয়ে দাদার মোবাইলে ছবি পাঠাল দুষ্কৃতীরা 
ভাইকে অপহরণ করে অপহৃতের মোবাইল থেকেই তাঁর দাদার হোয়াটসঅ্যাপে ছবি ...বিশদ

11:03:00 AM

হাওড়া স্টেশন থেকে উদ্ধার নদীয়ার নোডাল অফিসার অর্ণব রায়

10:59:51 AM