Bartaman Patrika
দেশ
 

কংগ্রেসের রাতের ঘুম উড়ে গিয়েছে
কপ্টার দুর্নীতির ‘মিডলম্যান’কে বাঁচাতে হাত লম্বা করছে ১০ জনপথ, আক্রমণ বিজেপি’র

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ৬ ডিসেম্বর: অগুস্তা ওয়েস্টল্যান্ড কপ্টার দুর্নীতিকাণ্ডে ভয় পেয়েছে কংগ্রেস। আর সেই কারণেই এই কেলেঙ্কারির ‘মিডলম্যান’ ক্রিশ্চিয়ান মিচেলকে বাঁচানোর জন্য এমন তিনজন আইনজীবীকে নিয়োগ করেছে দল, যাঁদের সঙ্গে সরাসরি সম্পর্ক রয়েছে কংগ্রেসের। আজ এখানে কংগ্রেসের বিরুদ্ধে এই অভিযোগ তুলেছে বিজেপি। এদিন বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র বলেন, ‘ক্রিশ্চিয়ান মিচেলকে বাঁচানোর জন্য ১০ জনপথের লম্বা হাত কাজ করছে। মিচেলকে বাঁচানোর জন্য দিল্লি থেকে টিম পাঠানো হচ্ছে। কংগ্রেস নেতা অ্যালজো জোসেফ আগেই ক্রিশ্চিয়ান মিচেলের হয়ে আদালতে সওয়াল করেছেন। পরে অবশ্য কংগ্রেস তাঁকে দল থেকে তাড়িয়ে দিয়েছে। কিন্তু ক্রিশ্চিয়ান মিচেলকে দিল্লিতে নিয়ে আসার পর থেকেই কংগ্রেসের রাতের ঘুম উড়ে গিয়েছে।’ যদিও বিজেপির এই অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে কংগ্রেস। বরং বসুন্ধরা রাজে সিন্ধিয়া যখন ললিত মোদির হয়ে সওয়াল করেছেন, কিংবা কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির মেয়ে যখন নীরব মোদি এবং মেহুল চোকসির হয়ে আইনি লড়াই লড়েছিলেন, তখন বিজেপি’র বিবেক কোথায় ছিল, সেই প্রশ্ন তুলেছে কংগ্রেস।
বিজেপির ওই মুখপাত্র এদিন চাঞ্চল্যকর অভিযোগ করে বলেন, ‘শুধু অ্যালজো জোসেফই নন। দলের সঙ্গে প্রত্যক্ষ সম্পর্ক রয়েছে, এমন আরও দু’জনকে মিচেল-বাঁচাওয়ের দায়িত্ব দিয়েছে কংগ্রেস। তাঁরা হলেন বিষ্ণু শঙ্কর এবং শ্রীরাম পারাক্কাত। বিষ্ণু শঙ্করের পরিচয় হল, তিনি কেরল প্রদেশ কংগ্রেস কমিটির একজন শীর্ষ নেতার ছেলে। আর শ্রীরাম পারাক্কাত কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআইয়ের এককালের সক্রিয় সদস্য। এই তিনজন মিলে ক্রমাগত অগুস্তা ওয়েস্টল্যান্ড কপ্টার দুর্নীতি কাণ্ডের মিডলম্যানকে বাঁচানোর চেষ্টা করে যাচ্ছেন। যাতে এই কেলেঙ্কারিতে কংগ্রেসের কারও নাম না জড়ায়।’ উল্লেখ্য, মঙ্গলবার গভীর রাতে ক্রিশ্চিয়ান মিচেলকে দুবাই থেকে বিশেষ বিমানে দেশে নিয়ে আসার পর থেকেই রাজনৈতিক মহলে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কংগ্রেস যেখানে রাফাল কাণ্ডে বিজেপিকে বেকায়দায় ফেলতে উদ্যোগী হয়েছে, তেমনই কেন্দ্রের শাসক দল কংগ্রেসের বিরুদ্ধে অস্ত্র শানাচ্ছে অগুস্তা ওয়েস্টল্যান্ড কপ্টার দুর্নীতি নিয়ে। গতকালই এক নির্বাচনী সমাবেশে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই ইস্যুতে চরম হুঁশিয়ারি দিয়ে বলেছেন, কংগ্রেসের গোপন দুর্নীতির কঙ্কাল কেমন প্রকাশ পায়, তা এবার সারা দেখতে পাবে।
যদিও বিজেপির এই অভিযোগকে প্রত্যাশিতভাবেই ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে কংগ্রেস। বদলে তাদের অভিযোগ, বিজেপি আসলে দুর্নীতির হয়েই লড়াই করছে। এদিন কংগ্রেস নেতা জয়বীর শেরগিল বলেন, ‘কংগ্রেস যদি দুর্নীতি বিরুদ্ধে লড়াই করে, বিজেপির যাবতীয় লড়াই তাহলে দুর্নীতির জন্য। ২০১৬ সাল থেকে প্রতিদিন বিজেপি অগুস্তা ওয়েস্টল্যান্ড নিয়ে চেঁচামেচি করছে। কিন্তু তা সত্ত্বেও গত সাড়ে চার বছরে বিজেপি এবং বিজেপির হাতে থাকা ইডি, সিবিআই কেউই এই কেলেঙ্কারিতে কংগ্রেসের বিরুদ্ধে কোনও তথ্য হাতে পায়নি। বরং এখন কংগ্রেস থেকে বহিষ্কৃত এক নেতাকে যোগসূত্র করে বিজেপি অগুস্তা কাণ্ডে আমাদের চাপে ফেলার চেষ্টা করছে।’ কংগ্রেস আজ বলেছে, ‘কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির মেয়ে নীরব মোদি এবং মেহুল চোকসির হয়ে আইনি লড়াই লড়েছেন। লণ্ডনে ললিত মোদির হয়ে সওয়াল করেছেন বসুন্ধরা রাজে সিন্ধিয়া। এসবের জবাব দেবে কে?’ সিবিআইকে এদিন বিজেপির ‘কম্ফোর্ট ব্যুরো অব ইনভেস্টিগেশন’ বলেও কটাক্ষ করেছে কংগ্রেস।
07th  December, 2018
প্রয়াত দিল্লির প্রাক্তন
মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত
শোক দেশজুড়ে

নয়াদিল্লি, ২০ জুলাই: প্রয়াত দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত (৮১)। শনিবার দুপুরে হৃদরোগে আক্রাম্ত হয়ে দিল্লির এক বেসরকারি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বার্ধক্যজনিত অসুস্থতার কারণে সম্প্রতি হাসপাতালে ভর্তি করা হয়েছিল বর্ষীয়ান এই কংগ্রেস নেত্রীকে।
বিশদ

‘আবার আসব’, মির্জাপুরের নিহত দলিতদের
পরিবারের সঙ্গে দেখা করে মন্তব্য প্রিয়াঙ্কার 

 সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২০ জুলাই: কিছুদিন আগেই তাঁর দল লোকসভা ভোটে বিপর্যস্ত হয়েছে। তিনি নিজেও পরাজিত। কংগ্রেসের আর ঘুরে দাঁড়ানো অসম্ভব ধরেই নেওয়া হয়েছিল। কিন্তু কয়েকমাসের মধ্যেই এরকম এক জুলাই মাসে বিহারের বেলচি থেকে সংবাদ এসেছিল ১১ জন হরিজনকে পুড়িয়ে হত্যা করেছ উচ্চবর্ণের গ্যাংলিডার মহাবীর ও পুরুষোত্তম।
বিশদ

ইরানের হাতে আটক ১৮ জন ভারতীয়কে
দেশে ফেরাতে উদ্যোগী বিদেশ মন্ত্রক

 নয়াদিল্লি ও লন্ডন, ২০ জুলাই (পিটিআই): শুক্রবার, একটি ব্রিটিশ তেল ট্যাঙ্কারকে হরমুজ প্রণালী থেকে আটক করেছে ইরান। ওই ট্যাঙ্কারটিতে মোট ২৩ জন ক্রু মেম্বার ছিলেন। তাঁদেরও আটক করা হয়েছে বলে খবর। এর মধ্যে ক্যাপ্টেন সহ মোট ১৮ জন ভারতীয় নাগরিক রয়েছেন। তাঁদের মুক্তির ব্যাপারে উদ্যোগী হল নয়াদিল্লি।
বিশদ

জম্মু-কাশ্মীরে ২০১৮ সালে ৪০০
শতাংশ গ্রেনেড হামলা বেড়েছিল
রিপোর্ট পুলিসের ক্রাইম ব্রাঞ্চের

 ফিরদৌস হাসান, শ্রীনগর, ২০ জুলাই: ২০১৭-র থেকে ২০১৮ সালে হঠাৎই জম্মু ও কাশ্মীরে গ্রেনেড হামলা এবং বোমা বিস্ফোরণের ঘটনা বেড়ে গিয়েছিল। ২০১৮ সালের অপরাধের খতিয়ান প্রকাশ করেছে জম্মু ও কাশ্মীর পুলিসের ক্রাইম ব্রাঞ্চ। ২০১৭ সালের থেকে গত বছর ৪০০ শতাংশ গ্রেনেড হামলা বেড়ে গিয়েছিল বলে তাতে জানানো হয়েছে।
বিশদ

বিহারে ফাগু চৌহান, নাগাল্যান্ডে আর এন রবি
উত্তরপ্রদেশের রাজ্যপাল হলেন আনন্দীবেন, মধ্যপ্রদেশে
গেলেন লালজি ট্যান্ডন, ত্রিপুরার দায়িত্বে রমেশ ব্যাস

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২০ জুলাই: একসঙ্গে ৬ রাজ্যের রাজ্যপাল বদল কিংবা নতুন নিয়োগ হল। সুপ্রিম কোর্টের আইনজীবি ও বিজেপি লিগাল সেলের নেতা জগদীপ ধনকর হয়েছেন পশ্চিমবঙ্গের নতুন রাজ্যপাল। প্রথমে জনতা দল, তারপর কংগ্রেস এবং অবশেষে বিজেপিতে যোগ দেওয়া ধনকর রাজস্থানের জাঠ আন্দোলনের অন্যতম মুখ ছিলেন।
বিশদ

ময়ূর হত্যার অভিযোগে মধ্যপ্রদেশে
পিটিয়ে খুন এক ব্যক্তিকে, ধৃত ৯

 ভোপাল, ২০ জুলাই: মধ্যপ্রদেশে ফের গণপ্রহারে প্রাণ হারালেন এক ব্যক্তি। হীরালাল বানছাড়া নামে ওই ব্যক্তি একাধিক ময়ূর মেরেছেন, এই অভিযোগে তাঁকে পিটিয়ে মেরে ফেলল উত্তেজিত জনতা। ঘটনাটি ঘটেছে, মধ্যপ্রদেশের নিমচ জেলার লাসুড়িয়া অত্রি গ্রামে। শরীরে অসংখ্য আঘাত পাওয়া হীরালালকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বিশদ

ত্রিপুরায় ২০টি সরকারি স্কুলের ভার যাচ্ছে বেসরকারি সংস্থার হাতে, আপত্তি বামেদের

 আগরতলা, ২০ জুলাই: ত্রিপুরায় কমপক্ষে ২০টি সরকারি স্কুলকে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিপ্লব দেবের সরকার। এছাড়া বেশ কয়েকটি মিড-ডে মিল স্কুলের ম্যানেজমেন্টেরও বেসরকারিকরণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজ্য সরকারের এই দুই সিদ্ধান্তেরই বিরোধিতা করলেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিরোধী নেতা মানিক সরকার।
বিশদ

 ‘স্বৈরাচারী প্রবৃত্তি’র উত্তরপ্রদেশ সরকার গণতন্ত্রকে পদদলিত করতে চাইছে: রাহুল

 নয়াদিল্লি, ২০ জুলাই (পিটিআই): উত্তরপ্রদেশের ‘স্বৈরাচারী প্রবৃত্তি’ নিয়ে চলা বিজেপি সরকার গণতন্ত্রকে পদদলিত করার চেষ্টা চালাচ্ছে। সোনভদ্র গুলিচালনা কাণ্ডে প্রিয়াঙ্কা গান্ধীকে চুনার গেস্ট হাউসে ‘বন্দি’ করার ইস্যুতে শনিবার এই মন্তব্য করলেন রাহুল গান্ধী।
বিশদ

  ব্যর্থতা ঢাকতেই বিজেপি সরকার ১৪৪ ধারার ব্যবহার করছে, সোনভদ্র নিয়ে সরব মায়াবতী

 লখনউ, ২০ জুলাই (পিটিআই): সোনভদ্রে গুলিচালনার ঘটনায় ১০ জনের মৃত্যু ঘিরে রাজনৈতিক উত্তাপ চরমে। শনিবার সুর চড়ালেন বিএসপি সুপ্রিমো মায়াবতী। এদিন বহেনজির ট্যুইট, ব্যর্থতা ঢাকতেই ১৪৪ ধারার ব্যবহার করছে উত্তরপ্রদেশের বিজেপি সরকার।
বিশদ

  মুম্বইয়ের হাসপাতালে ভর্তি কর্ণাটকের বিধায়কের সঙ্গে দেখা করতে দেয়নি পুলিস, অভিযোগ কংগ্রেস নেত্রীর

 মুম্বই, ২০ জুলাই (পিটিআই): মুম্বইয়ের হাসপাতালে ভর্তি কর্ণাটকের কংগ্রেস বিধায়ক শ্রীমন্ত পাতিলের সঙ্গে তাঁকে দেখা করতে দেওয়া হয়নি। পুলিস আটকে দিয়েছে। এমনটাই অভিযোগ করলেন মহারাষ্ট্রের কংগ্রেস নেত্রী যশোমতী ঠাকুর। তিনি এআইসিসির তরফে কর্ণাটকে দলের দায়িত্বে রয়েছেন।
বিশদ

ভেজাল দুধের বিরাট চক্র
ফাঁস, মধ্যপ্রদেশে ধৃত ৬২

 ভোপাল, ২০ জুলাই (পিটিআই): ভেজাল দুধের বড়সড় চক্রের পর্দা ফাঁস করল মধ্যপ্রদেশ পুলিস। রাজ্যের বিভিন্ন প্রান্তে অভিযান চালিয়ে শনিবার এই চক্রে জড়িত থাকার অভিযোগে মোট ৬২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিস।
বিশদ

 তামিলনাড়ু জুড়ে তল্লাশি এনআইএর

 চেন্নাই, ২০ জুলাই (পিটিআই): আনসারুল্লা জঙ্গি মডিউল মামলায় শনিবার চেন্নাই সহ তামিলনাড়ুর বেশ কয়েকটি জায়গায় তল্লাশি অভিযান চালাল জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)। অভিযান চালানো হয়েছে মাদুরাই, তিরুনেলভেলি, রামানাথপুরম জেলাতেও।
বিশদ

সিধুর পদত্যাগপত্র গ্রহণ করলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী

 চণ্ডীগড়, ২০ জুলাই (পিটিআই): নভজ্যোৎ সিং সিধুর ইস্তফাপত্র গ্রহণ করলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। শনিবার এক আধিকারিক সূত্রে এখবর জানা গিয়েছে। পাশাপাশি, সিধুর সেই পদত্যাগপত্র রাজ্যপাল ভি পি সিংয়ের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে।
বিশদ

প্রয়াত দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত 

নয়াদিল্লি, ২০ জুলাই (পিটিআই): প্রয়াত প্রবীণ কংগ্রেস নেত্রী তথা তিনবারের দিল্লির মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত। বয়স হয়েছিল ৮১ বছর। পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেল ৩টে ৫৫ মিনিট নাগাদ দিল্লির একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। আজ সকাল সাড়ে ১০টা নাগাদ হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে।
বিশদ

20th  July, 2019

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, বালুরঘাট: বালুরঘাট শহরের বিভিন্ন রাস্তায় গবাদিপশুর বিচরণ বেড়ে যাওয়া ব্যাপক সমস্যার পড়েছেন পথচলতি সাধারণ মানুষ। শহরের যত্রতত্র গোরু, ছাগল ঘোরাঘুরি করলেও সেসব ধরে সংশ্লিষ্ট মালিকের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ার অভিযোগ উঠেছে। ...

সংবাদদাতা, রামপুরহাট: আগামী ২৩ জুলাই থেকে এক সপ্তাহ ধরে বীরভূম জেলাজুড়ে বিস্তারক বর্গ কমসূচিতে নামতে চলেছে বিজেপি। তবে গতবছর বিস্তারক কর্মসূচিতে মোদি সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা তুলে ধরে প্রচার করা হয়েছিল।   ...

  নয়াদিল্লি, ২০ জুলাই: বিশ্বকাপের সময় ভারতীয় ক্রিকেটাররা মাত্র ১৫ দিন পরিবারের সদস্যদের সঙ্গে খাকার সুযোগ পাবেন। এটাই ছিল বিসিসিআইয়ের নিয়ম। কিন্তু এখন জানা যাচ্ছে, ...

 ওয়াশিংটন, ২০ জুলাই (পিটিআই): আন্তর্জাতিক চাপের মুখে মুম্বই হামলার মূলচক্রী হাফিজ সইদকে গ্রেপ্তার করেছে পাকিস্তান। এরপরেও পাকিস্তানের উপর থেকে সন্দেহ যাচ্ছে না আমেরিকার। ট্রাম্প প্রশাসনের প্রবীণ এক কর্তাব্যক্তি শুক্রবার জানিয়েছেন, আগেও হাফিজকে গ্রেপ্তার করেছিল ইসলামাবাদ। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে ভালো ফল হবে। ব্যবসায় যুক্ত হলে খুব একটা ভালো হবে না। প্রেমপ্রীতিতে বাধাবিঘ্ন। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯২০: মা সারদার মৃত্যু
১৮৬৩: কবি, গীতিকার ও নাট্যকার দ্বিজেন্দ্রলাল রায়ের জন্ম
১৮৯৯: লেখক বনফুল তথা বলাইচাঁদ মুখোপাধ্যায়ের জন্ম
১৯৫৫: প্রাক্তন ক্রিকেটার রজার বিনির জন্ম
২০১২: বাংলাদেশের লেখক হুমায়ুন আহমেদের মূত্যু 

20th  July, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৫ টাকা ৬৯.৬৪ টাকা
পাউন্ড ৮৪.৭৭ টাকা ৮৭.৯২ টাকা
ইউরো ৭৬.১০ টাকা ৭৯.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
20th  July, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৫২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৭০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৪,২১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯, রবিবার, চতুর্থী ১৬/২২ দিবা ১১/৪০। শতভিষা ৫/৪৫ দিবা ৭/২৫। সূ উ ৫/৬/৫২, অ ৬/১৮/১৬, অমৃতযোগ প্রাতঃ ৫/৫৯ গতে ৯/৩১ মধ্যে। রাত্রি ৭/৪৫ গতে ৯/১১ মধ্যে, বারবেলা ১০/৪ গতে ১/২২ মধ্যে, কালরাত্রি ১/৩ গতে ২/২৪ মধ্যে।
৪ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯, রবিবার, চতুর্থী ৯/২৬/৩১ দিবা ৮/৫২/১৬। শতভিষানক্ষত্র ২/০/৪৮ প্রাতঃ ৫/৫৩/৫৯, সূ উ ৫/৫/৪০, অ ৬/২১/৪৭, অমৃতযোগ দিবা ৬/৪ গতে ৯/৩২ মধ্যে এবং রাত্রি ৭/৪১ গতে ৯/৮ মধ্যে, বারবেলা ১০/৪/১৩ গতে ১১/৪৩/৪৪ মধ্যে, কালবেলা ১১/৪৩/৪৪ গতে ১/২৩/১৪ মধ্যে, কালরাত্রি ১/৪/১২ গতে ২/২৪/৪২ মধ্যে।
১৭ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
একুশে জুলাইয়ের সভাস্থল পরিদর্শনে মুখ্যমন্ত্রী
একুশে জুলাইয়ের মঞ্চে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সভাস্থলের প্রস্তুতি পর্ব ...বিশদ

20-07-2019 - 05:54:05 PM

শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আন্দোলনকারী শিক্ষকদের বৈঠক, মিলল না রফাসূত্র

20-07-2019 - 05:05:54 PM

ইন্দোনেশিয়া ওপেন: চেন ইউ ফেইকে হারিয়ে ফাইনালে পি ভি সিন্ধু 

20-07-2019 - 04:32:32 PM

শীলা দীক্ষিত প্রয়াত 
প্রয়াত দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেত্রী শীলা দীক্ষিত। ...বিশদ

20-07-2019 - 04:12:00 PM

মমতাকে ফোন অমিত শাহর 
কেশরীনাথ ত্রিপাঠীর পর পশ্চিমবঙ্গের রাজ্যপাল হতে চলেছেন জগদীপ ধানকর। এদিন ...বিশদ

20-07-2019 - 03:24:53 PM

১২৮২৭ হাওড়া-পুরুলিয়া এক্সপ্রেস আজ বিকেল ৪:৫০ মিনিটের বদলে সন্ধ্যা ৬টায় হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

20-07-2019 - 03:09:36 PM