Bartaman Patrika
দেশ
 

‘কী এমন হল যে ছুটিতে পাঠানোর আগে আলোচনাই করা গেল না!’
অলোক ভার্মার করা মামলায় সিভিসি ও কেন্দ্রকে প্রশ্ন সুপ্রিম কোর্টের

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ৬ ডিসেম্বর ও পিটিআই: সিবিআই ডিরেক্টর অলোক ভার্মার করা মামলায় বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে একাধিক প্রশ্নের মুখে পড়তে হল সেন্ট্রাল ভিজিল্যান্স কমিশনকে (সিভিসি)। একইসঙ্গে শুনানি চলাকালীন শীর্ষ আদালতে একাধিকবার উঠে এল অলোক ভার্মাকে ছুটিতে পাঠানো নিয়ে কেন্দ্রের ‘অবাঞ্ছিত হস্তক্ষেপ’-এর কথাও।
ভিজিল্যান্স কমিশনের রিপোর্টের ভিত্তিতে অলোক ভার্মাকে পদ থেকে সরিয়ে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল কেন্দ্র। ওই সিদ্ধান্তেরই বিরোধিতা করে সর্বোচ্চ আদালতে মামলা করেন ভার্মা। সেই মামলারই শুনানি ছিল এদিন। সেখানেই সুপ্রিম কোর্ট সিভিসিকে সরাসরি প্রশ্ন করে, ‘ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নেওয়ার আগে কেন উচ্চক্ষমতাসম্পন্ন কমিটির সঙ্গে কোনও আলোচনা করলেন না? যে কমিটি সিবিআই ডিরেক্টর নির্বাচনের প্রস্তাব করে।’ প্রধান বিচারপতির মন্তব্য, ‘কী এমন জরুরি দরকার পড়ল যে রাতারাতি অলোক ভার্মাকে অধিকারচ্যুত করতে হল? রাতারাতি সিদ্ধান্ত না নিলে কি সিবিআইয়ের মতো সংস্থা টুকরো টুকরো হয়ে ভেঙে পড়ত?’
সিভিসির তরফে সওয়াল করতে উঠে সলিসিটর জেনারেল তুষার মেহেতা শীর্ষ আদালতের রায় ও আইনের উল্লেখ করে জানান, ‘(সিবিআইয়ের উপর) কমিশনের অভিভাবকত্বের আওতায় কিছু আশ্চর্যজনক এবং অসাধারণ পরিস্থিতি তৈরি হয়েই থাকে। আর এই অসাধারণ পরিস্থিতির জন্য অসাধারণ প্রতিকার প্রয়োজন।’
এরপরই সলিসেটর জেনারেলের উদ্দেশে দেশের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ বলেন, ‘সমস্যাটা যে এখনই হয়েছে তা নয়। গত জুলাই মাস থেকে অভিযোগ আনার পর থেকেই সমস্যা চলছে। কিছুদিন পরেই তো অলোক ভার্মার অবসর নেওয়ার কথা। ফলে এতদিন যখন সহ্য করলেন তখন কী এমন প্রয়োজন পড়ল যে রাতারাতি অধিকারচ্যুত করতে হল তাঁকে?’ উত্তরে সলিসেটর জেনারেল বলেন, ‘অন্যান্য মামলার তদন্ত না করে সিবিআই কর্তারা একে অপরের বিরুদ্ধেই তদন্ত করতে শুরু করেছিলেন। সিভিসিকে দেওয়া ক্ষমতা অনুযায়ী, এইধরনের বিষয়ে তদন্ত করাটা তাদের কর্তব্যের মধ্যে পড়ে। সিভিসি যদি তা না করে, তাহলে রাষ্ট্রপতির কাছে জবাবদিহি করতে হয়।’
দায়িত্ব থেকে আপাতত রেহাই দিয়ে অনির্দিষ্টকালের জন্য অলোক ভার্মাকে ছুটিতে পাঠিয়ে মোদি সরকার ঠিক করেছে কি না, তা নিয়ে এর আগে কয়েকদিন তো বটেই, আজও দীর্ঘ শুনানি চলে। লোকসভার বিরোধী দলনেতা তথা পদাধিকারবলে সিবিআই ডিরেক্টর নির্বাচনের অন্যতম সদস্য মল্লিকার্জুন খাড়গের হয়ে কপিল সিবালের সওয়াল, ‘সরকারের যখন সরাসরি সিবিআইয়ের ডিরেক্টর নির্বাচনের অধিকার নেই, তখন তাঁকে বরখাস্ত করারও ক্ষমতা নেই। তাই সরকারের হয়ে সিভিসি যা করেছে, তা অবৈধ।’ যদিও এই অভিযোগ উড়িয়ে তুষার মেহতার দাবি, ‘সিভিসি যা করেছে, তা সঠিক। তাছাড়া সিবিআইয়ের ডিরেক্টর অলোক ভার্মাকে বরখাস্ত করা হয়নি। স্রেফ ছুটিতে পাঠানো হয়েছে।’ পাল্টা চেপে ধরে সিবাল বলেন, ‘ছুটিতে পাঠানো নয়। বলুন ক্ষমতাচ্যুত করা হয়েছে। তাঁর জায়গায় নতুন একজনকে বসানোও হয়েছে। কোন অধিকারে?’ মামলায় অন্যতম আবেদনকারী ‘কমন কজ’-এর হয়ে আইনজীবী দ্যুষ্মন্ত দাভেও সরকার পক্ষকে চেপে ধরে এজলাসে বলেন, ‘সিবিআই ডিরেক্টর কে হবেন, তা ঠিক করতে নির্দিষ্ট একটি কমিটি আছে। সেই কমিটিই সরকারকে প্রস্তাব করে। সরকার নিয়োগ করে। তাই নিয়োগ করার ক্ষমতা দেওয়া হলেও ক্ষমতাচ্যুত করার অধিকার দেওয়া হয়নি।’
উভয়পক্ষের সওয়াল জবাব শুনে গোটা বিষয়ে সরকারকে ‘ন্যায্য’ অবস্থান নিতে নির্দেশ দেওয়ার পাশাপাশি সিলেকশন কমিটির সঙ্গে আলোচনা না করার কারণ দর্শানোরও নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। সুপ্রিম কোর্টের এই নির্দেশে সরকার অস্বস্তিতে পড়ল। তবে মামলায় আজ রায় দেয়নি আদালত।
07th  December, 2018
চাকরির অভাবের কথা মানতেই
চাইছেন না মোদি, তোপ রাহুলের

নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): দেশে কর্ম সঙ্কটের কথা মানতে চাইছে না মোদি সরকার। দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের সঙ্গে আলাপচারিতায় এমন অভিযোগ করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। 
বিশদ

‘কাশ্মীরিদের বিরুদ্ধে নয়, কাশ্মীরিদের জন্য লড়াই’
কাশ্মীরে সন্ত্রাসবাদীদের মূল উপড়ে ফেলা হবে: প্রধানমন্ত্রী

 জয়পুর, টঙ্ক ও শ্রীনগর, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): কাশ্মীরে সন্ত্রাসবাদীদের উপড়ে ফেলব। ভারতে বসবাসকারী বিচ্ছিন্নতাবাদীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে। এই লড়াই কাশ্মীরি নয়, সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে জানিয়ে পুলওয়ামার জঙ্গিহানা নিয়ে পাকিস্তানকে এভাবেই কড়া হুমকি দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
বিশদ

কাশ্মীরে ১০ হাজার আধাসেনা
নামিয়ে জঙ্গি নিকেশের ব্লুপ্রিন্ট

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: কাশ্মীর অগ্নিগর্ভ! গতকাল মধ্যরাত থেকে চলছে বড়সড় অভিযান। মধ্যরাতেই গোটা উপত্যকা তটস্থ হয়ে যায় আকাশে অবিরত হেলিকপ্টার ওড়ার শব্দে। সঙ্গে হাইওয়ে জুড়ে সাইরেন আর হুটার। সকালেই জানা যায় একের পর বিচ্ছিন্নতাবাদী সংগঠনের নেতা, কর্মী এবং বিভিন্ন কাশ্মীরের স্বাধীনতাকামী স্থানীয় সংগঠনের নেতৃত্বকে গ্রেপ্তার করা শুরু হয়েছে। জম্মু কাশ্মীর লিবারেশন ফ্রন্ট, জামাত ই ইসলামিয়া, হুরিয়ত কনফারেন্সের নেতা ইয়াসিন মালিক, ডক্টর হামিদ ফায়াজকে গ্রেপ্তার করা হয়েছে। গোটা কাশ্মীরে নেমে পড়েছে হাজার হাজার আধাসেনা।
বিশদ

 ভবিষ্যতে রোবোটিক পদ্ধতিতেই
হবে দেশের অর্ধেকের বেশি অপারেশন

শহরে দাবি দেশ-বিদেশের বিশিষ্ট সার্জেনদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভবিষ্যতে দেশের অর্ধেকের বেশি অপারেশন হবে রোবোটিক পদ্ধতিতেই। শনিবার শহরে দেশ-বিদেশের খ্যাতনামা রোবোটিক ইউরো-অঙ্কো সার্জেনদের উপস্থিতিতে এই দাবি করলেন ভারত তথা এশিয়া ও ইউরোপের সবচেয়ে বেশি রোবোটিক সার্জারি করা দিকপাল সার্জেন ডাঃ সুধীর রাওয়াল।
বিশদ

উত্তরপ্রদেশে ভয়ঙ্কর বিস্ফোরণ,
মালদহের ৯ শ্রমিক সহ নিহত ১৩

ভাদোহি, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই) ও বিএনএ, মালদহ: উত্তরপ্রদেশের ভাদোহির রোহতা বাজার এলাকায় শনিবার একটি কার্পেট কারখানার লাগোয়া দোকানে ভয়াবহ বিস্ফোরণে ১৩ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে ৯ জনই পশ্চিমবঙ্গের মালদহ জেলার বাসিন্দা বলে জানা গিয়েছে। এলাকার বাসিন্দাদের দাবি, দোকানের লাগোয়া ওই কারখানায় আদতে গোপনে বাজি তৈরি করা হত। 
বিশদ

‘এফ ২১ আসলে নয়া বোতলে পুরনো মদ’
বিমানবাহিনীর সঙ্গে চুক্তি নিয়ে লকহিড
মার্টিন ও বোয়িংয়ের মধ্যে বাণিজ্য-যুদ্ধ

 নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: ভারতীয় বিমানবাহিনীকে যুদ্ধ বিমান সরবরাহ করতে আমেরিকার দুই জায়ান্ট বিমান নির্মাতা সংস্থা বোয়িং এবং লকহিড মার্টিনের মধ্যে প্রতিযোগিতা তীব্র আকার নিয়েছে। এই প্রতিযোগিতা প্রকাশ্য রূপ নিয়েছে বেঙ্গালুরুতে অনুষ্ঠিত এরো শো’তে।
বিশদ

 রেল রোকো রুখতে কঠোর অবস্থান,
সর্বোচ্চ কারাদণ্ড চার বছর করার উদ্যোগ

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: রেল রোকোর ক্ষেত্রে এবার আরও বেশি কঠোর অবস্থান নিতে চলেছে কেন্দ্রীয় সরকার। এই মুহূর্তে রেল রোকোর ঘটনা এবং তার ফলে রেলের সম্পত্তি নষ্টের কারণে সর্বোচ্চ দু’বছর পর্যন্ত কারাদণ্ডের নিদান রয়েছে।
বিশদ

এরো ইন্ডিয়া শো-এর পার্কিং লটে বিধ্বংসী আগুন, পুড়ে ছাই ৩০০টি গাড়ি, হতাহতের খবর নেই

 বেঙ্গালুরু, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): বেঙ্গালুরুর এরো ইন্ডিয়া শো-এর চতুর্থদিনে পার্কিং লটে বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। শনিবার এই অগ্নিকাণ্ডে তিনশো গাড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে। তবে কেউ হতাহত হননি বলে জানা গিয়েছে। উত্তর বেঙ্গালুরুর ইয়েলাহাঙ্কা এয়ার ফোর্স স্টেশনে বুধবার থেকে এই শো চলছে।
বিশদ

  আগে ছিল দুর্নীতির প্রতিযোগিতা, এখন শুধুই আর্থিক বৃদ্ধি: মোদি

 নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): নজরে লোকসভা ভোট। ক্ষমতায় ফেরার লক্ষ্যে ‘কর্পোরেট ইন্ডিয়ার’ দরবারে সরকারের আর্থিক সাফল্যের খতিয়ান তুলে ধরলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর তা করতে গিয়ে ইউপিএ আমলের সঙ্গে তাঁর এনডিএ সরকারের কর্মশৈলীর তুলনা টানলেন।
বিশদ

সুপ্রিম কোর্টের নির্দেশে এবার তিন রাজ্য
থেকে সরানো হবে ৪ লক্ষ অরণ্যবাসীকে

 নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: সুপ্রিম কোর্টের নির্দেশে এবার দেশের তিন রাজ্য থেকে ৪ লক্ষেরও বেশি তপসিলি উপজাতি (এসটি) এবং আদার ট্র্যাডিশনাল ফরেস্ট ডুয়েলার (ওটিএফডি) তথা বনে বসবাসকারী সম্প্রদায়ের মানুষকে সরানো হবে। গত ১৩ ফেব্রুয়ারি দেশের সর্বোচ্চ আদালতের তরফে ওই নির্দেশ জারি করা হয়।
বিশদ

স্যানিটারি ন্যাপকিন সংক্রান্ত সচেতনতায় দেশজুড়ে উদ্যোগ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্যানিটারি ন্যাপকিন সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আগামী ৮ মার্চ বিশ্ব নারী দিবসে দেশজুড়ে বিশেষ উদ্যোগ নেওয়া হচ্ছে। এর শিরোনাম ‘রান ফর নাইন’। ন্যাপকিন ব্র্যান্ড নাইনের পাশাপাশি এই উদ্যোগে শামিল হচ্ছে জেসিআই ইন্ডিয়া এবং ‘ফগসি’, ফিকি, কোকাকোলা এবং সাহারা গ্রুপের মতো সংস্থা।
বিশদ

রামমন্দির নয়, কাশ্মীর নিয়ে প্রচার চালাচ্ছে আরএসএস, দাবি শিবসেনার

 মুম্বই, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): রামমন্দির নয়, আপাতত কাশ্মীরকেই পাখির চোখ করেছে আরএসএস। পুলওয়ামা জেলায় সিআরপিএফ জওয়ানদের উপর জঙ্গি হামলার পরেই হিন্দুত্ববাদী সংগঠনটি নিজেদের অবস্থান বদল করেছে বলে দাবি করেছে শিবসেনা।
বিশদ

অসমে বিষমদে মৃত্যু বেড়ে ৮৪, অসুস্থ ৩০০ জনেরও বেশি

 জোরহাট, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): জোরহাটের চা বাগানে বিষমদে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৮৪। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ৩০০ জনেরও বেশি। শনিবার একথা জানিয়েছেন অসমের স্বাস্থ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা। অসমে বিষমদকাণ্ডে মৃত্যুর ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।
বিশদ

 স্বৈরাচারী কায়দায় চলছে বিজেপি সরকার, এলাহাবাদে তোপ অখিলেশের

  এলাহাবাদ, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): কিছুদিন আগেই আইন-শৃঙ্খলার কারণ দেখিয়ে তাঁকে এলাহাবাদে আসতে দেয়নি উত্তরপ্রদেশের বিজেপি সরকার। এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের একটি অনুষ্ঠানে আসার পথে লখনউ বিমানবন্দরে আটকে দেওয়া হয়েছিল। শনিবার সেই এলাহাবাদে দাঁড়িয়েই বিজেপি সরকারের মুণ্ডপাত করলেন অখিলেশ যাদব।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবিবার কোয়েম্বাটোরে লিগ দৌড়ে থাকা চেন্নাই সিটি এফসি’র বিরুদ্ধে খেলবে মোহন বাগান। চেন্নাই ১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট পেয়েছে। রবিবার মোহন বাগানকে হারাতে পারলে চেন্নাই ১৮ ম্যাচে ৪০ পয়েন্টে পেয়ে দারুণ স্বস্তিদায়ক জায়গায় চলে যাবে। ইস্ট বেঙ্গল সমর্থকরা ...

  সংবাদদাতা, রায়গঞ্জ: আসন্ন লোকসভা নির্বাচনে এরাজ্যে ২২টি আসনে প্রার্থী দেবে সিপিএম। শনিবার রায়গঞ্জে এক সাংবাদিক সম্মেলনে একথা জানান রাজ্য বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। তিনি ...

  সংবাদদাতা, মালবাজার: বনবস্তি বাসিন্দাদের জঙ্গল সংলগ্ন এলাকা থেকে সরে যাওয়ার নির্দেশে উদ্বেগ ছড়িয়েছে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার এলাকার বনবস্তি বাসিন্দাদের মধ্যে। জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলায় জঙ্গল সংলগ্ন এলাকায় কয়েকশো বনবস্তি রয়েছে। ...

 ওয়াশিংটন, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): চীনের বাধার প্রাচীর টপকে পুলওয়ামা হামলায় পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জয়েশ-ই-মহম্মদ জড়িত বলে বিবৃতি দিয়েছে রাষ্ট্রসঙ্ঘ। এবার পাকিস্তানকে হুঁশিয়ারি দিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়ে দিলেন ভারত ‘খুব কড়া জবাবে’র কথা ভাবছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কোনও কিছুতে বিনিয়োগের ক্ষেত্রে ভাববেন। শত্রুতার অবসান হবে। গুরুজনদের কথা মানা দরকার। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সুফল ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৮ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মদিন
১৯৫২ - ভাষা আন্দোলনের স্মরণে ঢাকায় প্রথম শহীদ মিনার নির্মিত হয়। কয়েক দিন পরেই এটি পুলিস ধ্বংস করে দেয়।
১৯৫৫ – অ্যাপল সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা স্টিভ জবসের জন্ম
১৯৫৯ কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভির জন্মদিন
১৯৬৩ চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনসালির জন্মদিন
১৯৭২ অভিনেত্রী পূজা ভাটের জন্মদিন
১৯৮২ - আর্জেন্টাইন ফুটবলার ইমানুয়েল ভিলার জন্ম
১৯৮৩ দাবারু সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের জন্মদিন
১৯৯৩ - ইংরেজ ফুটবলার ববি মুরের মৃত্যু
১৯৯৮ অভিনেত্রী ললিতা পাওয়ারের মৃত্যুদিন
২০১১ কমিক্স বইয়ের জনক অনন্ত পাইয়ের মৃত্যুদিন
২০১৮-দুবাইয়ের হোটেলে মৃত্যু অভিনেত্রী শ্রীদেবীর

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৯ টাকা ৭২.০৯ টাকা
পাউন্ড ৯১.১৬ টাকা ৯৪.৬২ টাকা
ইউরো ৭৯.১৯ টাকা ৮২.৩৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৯৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,২০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,৬৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১/১৮ দিবা ৬/১৪ পরে ষষ্ঠী ৫৭/২৫ শেষ রাত্রি ৫/৫। স্বাতী নক্ষত্র ৩৯/৫০ রাত্রি ১০/৩। সূ উ ৬/৬/২৫, অ ৫/৩৩/৪২, অমৃতযোগ দিবা ৬/৫৩ গতে ৯/৫৬ মধ্যে। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে, বারবেলা ১০/২৪ গতে ১/১৬ মধ্যে, কালরাত্রি ১/২৪ গতে ২/৫৭ মধ্যে।
১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১১/৫০/৪০। স্বাতীনক্ষত্র রাত্রিশেষ ৩/৩৯/৩৬, সূ উ ৬/৭/৪৫, অ ৫/৩১/৫৬, অমৃতযোগ দিবা ৬/৫৩/২২ থেকে ৯/৫৫/৩৩ মধ্যে এবং রাত্রি ৭/১২/৪৩ থেকে ৮/৫৩/২৯ মধ্যে, বারবেলা ১০/২৪/১৯ থেকে ১১/৪৯/৫০ মধ্যে, কালবেলা ১১/৪৯/৫০ থেকে ১/১৫/২২ মধ্যে, কালরাত্রি ১/২৪/১৯ থেকে ২/৫৮/৪৮ মধ্যে।
 ১৮ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
যোধপুর পার্কে বহুতলের ছাদ থেকে পড়ে মৃত্যু মহিলার
যোধপুর পার্কে বহুতলের ন’তলার ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক ...বিশদ

23-02-2019 - 06:28:00 PM

বারাসত ১২ নম্বর রেলেগেটে ট্রেনে কাটা পড়ে মায়ের মৃত্যু, জখম মেয়ে 

23-02-2019 - 06:21:00 PM

উত্তরপ্রদেশের কারখানায় বিস্ফোরণ: শোকপ্রকাশ মমতার, মালদহ যাচ্ছেন ফিরহাদ, শুভেন্দু
উত্তরপ্রদেশে বারানসীর কারখানায় বিস্ফোরণের ঘটনায় শোকপ্রকাশ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ...বিশদ

23-02-2019 - 05:37:07 PM

ফের চীনা মাঞ্জার থাবা মা উড়ালপুলে
মা উড়ালপুল যতই নজরদারির ঘেরাটোপে থাকুক না কেন, চীনা মাঞ্জার ...বিশদ

23-02-2019 - 05:18:44 PM

এবার ১ মার্চ থেকে অনশন শুরু করতে চলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল 

23-02-2019 - 05:03:00 PM

গুজবে কান দেবেন না, আবেদন কলকাতা পুলিসের
আজ রাজ্যের বাসিন্দাদের ছেলেধরা সংক্রান্ত কোনওরকম গুজবে কান না দেওয়ার ...বিশদ

23-02-2019 - 04:16:26 PM