Bartaman Patrika
দেশ
 

 কেন্দ্রীয় অর্থ ব্যয় করতে ব্যর্থ, দ্বিচারিতা, স্বজনপোষন নিয়ে চন্দ্রবাবুকে আক্রমণ মোদির

গুন্টুর ও বিজয়ওয়াড়া, ১০ ফেব্রুয়ারি (পিটিআই): উন্নয়ন নিয়ে প্রতিশ্রুতি দিলেও কেন্দ্রের বরাদ্দ অর্থ সঠিকভাবে ব্যবহার করেননি। যার জেরে অধরাই রয়ে গিয়েছে অন্ধ্রপ্রদেশের উন্নয়ন। রবিবার গুন্টুরের মাটিতে পা রেখে দুর্নীতি, দু’মুখো নীতি নিয়ে একদা জোটসঙ্গী তথা টিডিপি সুপ্রিমো চন্দ্রবাবু নাইডুকে এভাবেই চাঁচাছোলা আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
গত বছরের মার্চ মাসে এনডিএ থেকে বেরিয়ে আসার পর এদিন প্রথম অন্ধ্রপ্রদেশে পা রাখেন প্রধানমন্ত্রী। সেখানে গুন্টুরের মঞ্চ থেকে দ্বিচারিতা, দুর্নীতি নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিশানা করেন তিনি। কেন্দ্রের বরাদ্দ অর্থ যথাযথ ব্যয় না করে পারিবারিক আখের গুছিয়েছেন চন্দ্রবাবু বলে অভিযোগ করেন মোদি। তিনি বলেন, ‘বিশেষ মর্যাদার থেকেও বেশি সাহায্য অন্ধ্রপ্রদেশকে দিয়েছে আমাদের সরকার। রাজ্যের মুখ্যমন্ত্রী সেই আর্থিক প্যাকেজ স্বীকার করা পরেও ইউ-টার্ন নিয়েছেন। যার জেরে সঠিকভাবে ব্যয় হয়নি সেই কেন্দ্রীয় অর্থ। ফলে অধরাই রয়ে গিয়েছে রাজ্যের উন্নয়ন।’
এরপরেই কংগ্রেসের হাত ধরা নিয়ে শ্বশুরমশাইয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন বলে চন্দ্রবাবুকে তোপ দাগেন প্রধানমন্ত্রী। ‘কংগ্রেস মুক্ত’ ভারতের লক্ষে এন টি রামা রাও টিডিপি গড়ে ছিলেন দাবি করেছেন তিনি। রাজনীতির অন্দরে চন্দ্রবাবু প্রায়ই নিজেকে ‘সিনিয়র’ তথা ‘প্রবীণ রাজনীতিক’ বলে দাবি করে থাকেন। এদিন তা নিয়েও কটাক্ষ করতে দেখা গিয়েছে মোদিকে। তাঁর কথায়, ‘উনি প্রবীণ এ বিষয়ে কোনও বিতর্ক নেই। সেজন্য ওঁকে কোনওরকম অসম্মান আমি করিনি। আসলে উনি দলবদল করতে সিনিয়র। রাজনীতিতে শিবির বদলাতে সিনিয়র। নিজের শ্বশুরমশাইকে পিছন থেকে ছুরি মারতে সিনিয়র। উনি একের পর এক নির্বাচনে হারের ব্যাপারে সিনিয়র। যাঁকে একদা সমালোচনা করতেন, তাঁরই কোলে দোল খেতে সিনিয়র উনি। অন্ধ্রপ্রদেশবাসীর স্বপ্ন চুরমার করতে উনি সিনিয়র। সে ব্যাপারে আমি নিশ্চিতভাবেই সিনিয়র নই।’
এখানেই থেমে না থেকে ছেলে এন লোকেশকে ঢাল করে চন্দ্রবাবুর বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ আনেন প্রধানমন্ত্রী। পারিবারিক আখের গোছানোর জন্য টিডিপি সুপ্রিমোকে ‘সম্পদ সৃষ্টিকর্তা’ বলে কটাক্ষ করেন তিনি। আর সেকারণেই ‘চৌকিদার’কে ভয় পাচ্ছেন চন্দ্রবাবু। মোদির কথায়, ‘এই চৌকিদারই ওঁর ঘুম কেড়ে নিয়েছে। কারণ, অন্ধ্রপ্রদেশকে দেওয়া প্রতিটি পয়সার হিসেব চাওয়া হয়েছিল।’ ছেলে নাকি রাজ্য, কার জন্য রাজনীতি করছে চন্দ্রবাবু, তা নিয়েও প্রশ্ন তোলেন প্রধানমন্ত্রী। জনসভায় তিনি বলেন, ‘আপনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, আপনার জমানায় অন্ধ্রপ্রদেশে সূর্যোদয় হবে । কিন্তু, আপনি সেই সান (সূর্য) ছেড়ে নিজের সান (ছেলে)-কেই বেশি গুরুত্ব দিচ্ছেন। অবশ্যই উনি সম্পদ সৃষ্টিকর্তা!’ এরপরেই গরিব কল্যাণে কেন্দ্রীয় প্রকল্পের গায়ে তাঁর ছাপ মারা নিয়ে চন্দ্রবাবুকে কটাক্ষ করেন মোদি।
গুন্টুরে নির্বাচনী সভা করার আগে বিশাখাপত্তনমে ‘ইন্ডিয়ান স্ট্র্যাটেজিক পেট্রলিয়াম রিজার্ভ লিমিটেড’ এবং অমলাপুরমে গ্যাস ফিল্ডের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। ৬৮২৫ কোটি টাকার এই দুই প্রকল্পকে দেশের উদ্দেশে উৎসর্গ করেন তিনি। মোদি বলেন, দূষণহীন জ্বালানি নিশ্চিত করার পাশাপাশি বিপুল কর্মসংস্থান করবে এই দুই প্রকল্প। এছাড়া নেলোর জেলার কৃষ্ণাপত্তনমে ২২৮০ কোটি টাকা মূল্যের ভারত পেট্রলিয়াম কর্পোরেশন লিমিটেডের উপকূলীয় টার্মিনালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী। উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, ‘অন্ধ্রপ্রদেশের ভাই-বোনেদের স্বার্থে যা করার, গত সাড়ে চার বছরে তা করেছি। অন্ধ্রপ্রদেশ ও তার মহান সন্তানদের সর্বদা পাশে রয়েছি।’
অন্যদিকে, অন্ধ্রপ্রদেশে পা রাখতে মোদি যখন বিজয়ওয়াড়ার গণভরম বিমানবন্দরে নামেন, সেখানে টিডিপি কর্মীরা তাঁকে কালো পতাকা দেখান। রীতি মেনে টিডিপির কোনও মন্ত্রী প্রধানমন্ত্রীকে বিমানবন্দরে স্বাগত জানাতে আসেননি। এমনকী, মোদির সভামঞ্চে দলীয় কর্মীদের যেতে বাধা দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেছে বিজেপি। সভাস্থলে যাওয়ার পথে মোদিকে যখন টিডিপি কর্মীরা কালো বেলুন দেখাচ্ছেন, তখন তাকে অমঙ্গল রোধে কালো জিনিস ধারণ করার সঙ্গে তুলনা করেছেন প্রধানমন্ত্রী।
11th  February, 2019
ভারতকে পাঁচ ট্রিলিয়ন মার্কিন ডলারের অর্থনীতিতে পরিণত করার সংকল্প
কেন্দ্রের প্রকল্প রূপায়নে রাজ্যের সাহায্য চেয়ে নীতি
আয়োগের বৈঠকে ‘টিম ইন্ডিয়া’র পক্ষে সওয়াল মোদির

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৫ জুন: বিপুল জনসমর্থন নিয়ে ক্ষমতায় এলেও রাজ্যগুলির প্রত্যক্ষ সহযোগিতা ছাড়া যে কেন্দ্রের কোনও প্রকল্পই রূপায়ন সম্ভব নয়, তা মাথায় রেখেই আজ আবেদনের আকারে নীতি আয়োগের গভর্নিং কাউন্সিলের বৈঠকে ফের ‘টিম ইন্ডিয়া’র পক্ষে সওয়াল করলেন প্রধাননমন্ত্রী নরেন্দ্র মোদি।
বিশদ

সোমবার দেশজুড়ে ধর্মঘট আইএমএর
৪৮ ঘণ্টার মধ্যে দাবি না মানলে অনির্দিষ্টকাল
ধর্মঘটের হুমকি এইমসের রেসিডেন্ট চিকিৎসকদের

নয়াদিল্লি, ১৫ জুন: আন্দোলন প্রত্যাহার করে শনিবার কাজে ফিরলেন দিল্লি এইমসের রেসিডেন্ট চিকিৎসকেরা। তবে জুনিয়র ডাক্তারদের দাবি, যদি ৪৮ ঘণ্টার মধ্যে পশ্চিমবঙ্গ সরকার মেনে না নেয়, তাহলে অনির্দিষ্টকালের জন্য আন্দোলনে বসার হুমকি দিয়েছেন তাঁরা। যদিও, দিল্লিজুড়ে এদিন ১৪টি সরকারি হাসপাতালের রেসিডেন্ট ডাক্তারেরা কাজে যোগ দেননি।
বিশদ

জম্মু-কাশ্মীরের হয়ে প্রতিনিধিত্ব
ইসরোর যুব বিজ্ঞানী কর্মশালায়
হুগলির যমজ ভাই-বোন

 রাহুল দত্ত ও সায়ন্ত ভট্টাচার্য, কলকাতা: ভারতীয় মহাকাশ গবেষণা কেন্দ্র ইসরোর ‘যুব বিজ্ঞানী কর্মশালা’ বা যুবিকাতে জম্মু-কাশ্মীরের প্রতিনিধিত্ব করল হুগলির যমজ ভাই-বোন। গতমাসে ১৫ দিনের এই কর্মশালায় গোটা দেশ থেকে শতাধিক যুব বিজ্ঞানীরা অংশগ্রহণ করেছিলেন।
বিশদ

বিমানবন্দরে চন্দ্রবাবুকে তল্লাশি,
প্রতিবাদ টিডিপি বিধায়কদের

 বিশাখাপত্তনম, ১৫ জুন: অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর ‘অসম্মানের’ প্রতিবাদে অর্ধনগ্ন হলেন তেলুগু দেশম পার্টির দুই বিধায়ক সহ দলের অনেক কর্মী। মুখ্যমন্ত্রিত্ব চলে যাওয়ার পরে সম্প্রতি চন্দ্রবাবু নাইডুর জেড প্লাস নিরাপত্তা প্রত্যাহার করে নেওয়া হয়েছে।
বিশদ

 আদালতে হাজিরা থেকে একদিনের
জন্য অব্যাহতি পেলেন সাধ্বী প্রজ্ঞা

 মুম্বই, ১৫ জুন (পিটিআই): মালেগাঁও বিস্ফোরণ মামলায় অভিযুক্ত বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর আপাত স্বস্তি পেলেন। ওই মামলায় মুম্বইয়ের আদালতে হাজিরা দেওয়ার ব্যাপারে শনিবার তাঁকে অব্যাহতি দেওয়া হয়। এদিন ওই মামলার শুনানিতে সাধ্বী প্রজ্ঞা আদালতে অনুপস্থিত ছিলেন।
বিশদ

এবারের বাজেট অধিবেশনে সংসদে
থাকবেন না প্রাক্তন কোনও প্রধানমন্ত্রী

 নয়াদিল্লি, ১৫ জুন: সংসদের বাজেট অধিবেশনে এবার দেখা মিলবে না প্রাক্তন কোনও প্রধানমন্ত্রীরই। অটল বিহারী বাজপেয়ির প্রয়াণের পরে এখন জীবিত রয়েছেন দুই প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়া এবং মনমোহন সিং। বিগত লোকসভার সদস্য ছিলেন দেবেগৌড়া।
বিশদ

  মুজফ্ফরপুরে এনসেফেলাইটিসে মৃতের সংখ্যা বেড়ে ৬৯

 মুজফ্ফরপুর, ১৫ জুন (এএনআই): বিহারের মুজফ্ফরপুরে এনসেফেলাইটিসে মৃতের সংখ্যা বেড়ে হল ৬৯। সরকারি হাসপাতালের চিকিৎসক শৈলেশ প্রসাদ সিং শনিবার এমনটাই জানিয়েছেন। তিনি আরও জানান, শ্রীকৃষ্ণ মেডিক্যাল কলেজ হাসপাতালে ৫৮ জন রোগীর মৃত্যু হয়েছে এবং আরও ১১ জন বেসরকারি কেজরিওয়াল হাসপাতালে মারা গিয়েছেন।
বিশদ

এশিয়ার কাছে সবচেয়ে বড়
আতঙ্ক সন্ত্রাসবাদ: জয়শঙ্কর

দুশানবে, ১৫ জুন (পিটিআই): সমগ্র এশিয়ার কাছে এই মুহূর্তে সবচেয়ে বড় আতঙ্ক সন্ত্রাসবাদ। জঙ্গি ও সন্ত্রাসী হামলায় আক্রান্তদের কখনও একভাবে দেখা উচিত নয়। শনিবার কনফারেন্স অন ইন্টারঅ্যাকশন অ্যান্ড কনফিডেন্স বিল্ডিং মেজারস ইন এশিয়ার (সিআইসিএ) পঞ্চম সম্মেলনে যোগ দিয়ে এই মন্তব্য করেন ভারতের বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর।
বিশদ

নীতি আয়োগের বৈঠকের আগে মনমোহন সিংয়ের কাছে পাঠ নিলেন কংগ্রেসের মুখ্যমন্ত্রীরা

 নয়াদিল্লি, ১৫ জুন (পিটিআই): নীতি আয়োগ বৈঠকের আগেই প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের সঙ্গে আলোচনায় বসলেন কংগ্রেসশাসিত একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রীরা। কৃষক, আদিবাসী সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে মনমোহন সিংয়ের সঙ্গে শনিবার কংগ্রেসের সদর দপ্তরে আলোচনায় বসেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ, কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী এবং পুদুচেরির মুখ্যমন্ত্রী ভি নারায়ণস্বামী।
বিশদ

এএন-৩২ বিমান দুর্ঘটনার কারণ
খোঁজার আশ্বাস বায়ুসেনা প্রধানের

প্রতিকূল আবহাওয়ায় মৃতদেহ উদ্ধারে সমস্যা

হায়দরাবাদ, ১৫ জুন (পিটিআই): এএন-৩২ বিমান দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্ত করবে ভারতীয় বায়ুসেনা। ভবিষ্যতে যাতে এই ধরনের অঘটন না ঘটে তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থাও নেওয়া হবে বলে জানালেন বায়ুসেনা প্রধান বি এস ধানোয়া।
বিশদ

‘মন কি বাতে’র আগে
দেশবাসীকে আইডিয়া জানাতে টোল-ফ্রি নম্বর শেয়ার করলেন প্রধানমন্ত্রী মোদি

নয়াদিল্লি, ১৫ জুন: রেডিও অনুষ্ঠান ‘মন কি বাত’-এর টোল-ফ্রি নম্বর পুনরায় চালু করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী ৩০ জুন নতুন করে শুরু হচ্ছে মোদির এই জনপ্রিয় অনুষ্ঠান।
বিশদ

‘যোগী সরকারকে জাগান’
উত্তরপ্রদেশে ‘জঙ্গল রাজে’র অভিযোগ তুলে
রাজ্যপালকে স্মারকলিপি অখিলেশের

লখনউ, ১৫ জুন (পিটিআই): উত্তরপ্রদেশে ‘জঙ্গল রাজ’ চলছে, এই অভিযোগ করে রাজ্যপাল রাম নায়েকের সঙ্গে দেখা করলেন সমাজবাদী পার্টি সুপ্রিমো অখিলেশ যাদব। যোগী আদিত্যনাথ সরকারকে ‘জাগিয়ে তুলতে’ তাঁর হস্তক্ষেপ দাবি করেছেন তিনি। রাজ্যে আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে বলেও অভিযোগ করেছেন মুলায়ম-পুত্র।
বিশদ

  মাওবাদী মোকাবিলায় কেন্দ্রকে নয়া নীতির তৈরি দাবি কংগ্রেসের

 নয়াদিল্লি, ১৫ জুন (পিটিআই): পুলিস ও নিরাপত্তাবাহিনীর উপর মাওবাদী হামলার ঘটনা ক্রমশ বেড়ে চলছে। এই অবস্থায় মাওবাদী সমস্যা নিরসনে কেন্দ্রীয় সরকারকে নয়া নীতি তৈরির দাবি জানাল কংগ্রেস। শুক্রবার, ঝাড়খণ্ড ও পশ্চিমবঙ্গ সীমান্তে সরাইকেলা-খারসাওয়ান এলাকায় মাওবাদী হানায় শহিদ হন পাঁচ পুলিসকর্মী।
বিশদ

গুজরাতে নর্দমা পরিষ্কার করতে গিয়ে মৃত ৭

 ভদোদরা, ১৫ জুন (পিটিআই): হোটেলের নর্দমা পরিষ্কার করতে গিয়ে বিষাক্ত গ্যাসের কবলে পড়ে গুজরাতে মৃত্যু হল সাতজনের। শনিবার ভোররাতে ফরতিকুল গ্রামের দর্শন হোটেলে ঘটনাটি ঘটেছে। মৃতদের মধ্যে রয়েছে হোটেলের তিনকর্মীও।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, বহরমপুর: মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি ঘিরে রাজনৈতিক ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে তৃণমূল। শুক্রবার দুপুরে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি আবু তাহের খান সাংবাদিক সম্মেলন করে বলেন, আমাদের অনুরোধে বৃহস্পতিবার রাতে জুনিয়র ডাক্তাররা অবস্থান বিক্ষোভ আন্দোলন থেকে সরে দাঁড়ান ...

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৫ জুন: একইদিনে রাজ্যকে দুটি অ্যাডভাইসারি পাঠাল কেন্দ্র। চাওয়া হল রিপোর্টও। দিন দিন বাড়তে থাকা রাজনৈতিক সংঘর্ষে রাজ্যবাসী নিরাপত্তাহীনতায় ভুগছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো নয়। আজ এই মর্মে ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের সমালোচনা করল কেন্দ্র। ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: ভুটান পাহাড় ও সমতলে শুক্রবার রাতভর বৃষ্টির জেরে বাংড়ি নদীর জলোচ্ছ্বাসে হান্টাপাড়ায় ভেসে গেল মাদারিহাট-টোটোপাড়া রাজ্য সড়কের ১০০ মিটার অংশ। এর ফলে শুক্রবার ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেষ্টপুরে ট্যাক্সি চালককে চড় মেরে খুন করায় অভিযুক্ত যাত্রী সৌমেন রায়কে শনিবার আদালতে তোলা হলে তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। শুক্রবার বিকেলে কেষ্টপুরের রবীন্দ্রপল্লির ওই ঘটনায় বাগুইআটি থানার পুলিস গ্রেপ্তার করে সৌমেনকে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পরীক্ষায় সাফল্য পেতে হলে পরিশ্রমী হতে হবে। কর্মপ্রার্থীদের বেসরকারি ক্ষেত্রে সাফল্যের যোগ আছে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: জাপানে সুনামিতে ২২ হাজার মানুষের মৃত্যু
১৯৫০: শিল্পপতি লক্ষ্মী মিত্তালের জন্ম
১৯৫৩: চীনের প্রেসিডেন্ট জি জিনপিংয়ের জন্ম
১৯৬৯: জার্মানির গোলকিপার অলিভার কানের জন্ম 

15th  June, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭৩ টাকা ৭০.৪২ টাকা
পাউন্ড ৮৬.৫৭ টাকা ৮৯.৭৯ টাকা
ইউরো ৭৬.৯৪ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  June, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩, ২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ৭৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২, ২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ আষা‌ঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/৪৬ দিবা ২/২। অনুরাধা ১২/৫৮ দিবা ১০/৭। সূ উ ৪/৫৫/৪২, অ ৬/১৮/২০, অমৃতযোগ দিবা ৬/৪৩ গতে ৯/২৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৪৩ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৪১ মধ্যে, বারবেলা ৯/৫৬ গতে ১/১৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৭ গতে ২/১৭ মধ্যে।
৩২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/২২/৭ দিবা ১/৫২/২২। অনুরাধানক্ষত্র ১৪/৮/৫৬ দিবা ১০/৩৫/৫, সূ উ ৪/৫৫/৩১, অ ৬/২০/৩৫, অমৃতযোগ দিবা ৬/৪৬ গতে ৯/২৬ মধ্যে ও ১২/৭ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/৪৭ মধ্যে ও ১০/৩৭ গতে ১২/৪৪ মধ্যে, বারবেলা ৯/৫৭/২৫ গতে ১১/৩৮/৩ মধ্যে, কালবেলা ১১/৩৮/৩ গতে ১/১৮/৪১ মধ্যে, কালরাত্রি ১২/৫৭/২৫ গতে ২/১৬/৪৭ মধ্যে।
 ১২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: পাকিস্তান ৯৫/১ (২১ ওভার) 

09:43:08 PM

বিশ্বকাপ: পাকিস্তান ৩৮/১ (১০ ওভার) 

08:56:50 PM

জুনিয়র ডাক্তারদের সঙ্গে আগামীকাল ৩টের সময় নবান্নে বৈঠক মুখ্যমন্ত্রীর 
দীর্ঘ টালবাহানার পর অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনার টেবিলে ...বিশদ

08:23:17 PM

ফিরহাদ হাকিমের নামে ভুয়ো প্রোফাইল, ধৃত যুবক 
মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের নামে সোশ্যাল মিডিয়াতে ভুয়ো ...বিশদ

07:38:00 PM

বিশ্বকাপ: পাকিস্তানকে ৩৩৭ রানের টার্গেট দিল ভারত 

07:32:44 PM

বিশ্বকাপ: ভারতীয় সময় সন্ধ্যা ৭:১০ মিনিটে শুরু হবে খেলা 

07:10:54 PM