Bartaman Patrika
দেশ
 

মোদির বারাণসীতে প্রিয়াঙ্কার
রোড শোতে বিরাট জমায়েত

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৫ মে: অসি ঘাটের কাছে নর্দমার জল ছোঁড়া হয়েছে অভিযোগে পুলিশকে অবিলম্বে ব্যবস্থা নিতে বলে ঘেরাও। প্রিয়াঙ্কা গান্ধী অবশ্য তৎক্ষণাৎ নেমে এলেন রোড শোয়ের ভ্যান থেকে। এসেই খোঁজ নিলেন কারা করেছে। ততক্ষণে গোধুলিয়া মোড়ে বিপুল জমায়েত। কারণ একটু পরই আসবে সেখানে প্রিয়াঙ্কার রোড শো। কংগ্রেস কর্মী সমর্থক তো বটেই কাশীতে বেড়াতে আসা অসংখ্য পর্যটকও দাঁড়িয়ে প্রিয়াঙ্কাকে এক ঝলক দেখার জন্য। প্রিয়াঙ্কার ভ্যান যখন সোনারপুরা পেরিয়ে এগোচ্ছে তখনই গোধুলিয়া মোড়ে শুরু হল হাঙ্গামা। কারণ কংগ্রেস, পর্যটক, বারাণসীবাসী সাধারণ মানুষের ভি঩ড়েই ছিল একঝাঁক বিজেপি কর্মী সমর্থক। কাড়া নাকাড়া ঢাক ঢোল যখন বাজছে এবং ঘনঘন স্লোগান উঠছে ‘প্রিয়াঙ্কা নেহি আন্ধি হ্যায় দুসরি ইন্দিরা গান্ধী হ্যায়..’ তখন ভিড়ে মিশে থাকা বিজেপি সমর্থকরা আচমকা পাল্টা স্লোগান তুলল মোদি মোদি মোদি মোদি..।
এই প্রবণতা অবশ্য নতুন নয় ইন্দোরেও গতকাল দেখা গিয়েছে এই দৃশ্য। প্রিয়াঙ্কার রোড শো চলকালীন মোদি মোদি স্লোগান। ইন্দোরে প্রিয়াঙ্কা দ্রুত গাড়ি থেকে নেমে গিয়ে বিজেপি সমর্থকদের সঙ্গে হাতি মিলিয়ে বললেন, আপনারা আপনাদের কাজ করছেন, আমি আমার জায়গায় ঩ঠিক, বেস্ট অফ লাক! পাল্টা ওই বিজেপি সমর্থকরাও বেস্ট অফ লাক বললেন। বারাণসীতে আজ প্রিয়াঙ্কার রোড শোতে অবশ্য সেই সৌহার্দ্য দেখা গেল না। কারণ প্রিয়াঙ্কা আসার আগেই গোধুলিয়া মোড়ে প্রায় হাতাহাতি আর সংঘর্ষ লাগার পরিস্থিতি। কারণ বিজেপি কংগ্রেসের রোড শো চলাকালীন এভাবে মোদি মোদি স্লোগান তোলার পরই পাল্টা তাবৎ কংগ্রেস কর্মী সমর্থকরা চৌকিদার চোর হ্যায় স্লোগানে আকাশ বাতাস মুখরিত করেন। তৈরি হয় উত্তেজনা। এতক্ষণ গোটা পরিস্থিতি নেহাৎ নির্লিপ্তভাবে পর্যবেক্ষণ করার পর অবস্থা আয়ত্তের বাইরে চলে যাচ্ছে বুঝতে পেরে পুলিশ আর কেন্দ্রীয় বাহিনী সক্রিয় হয়। শুরু হয় বেধড়ক লাঠিচার্জ। তাড়া করে পৃথক করে দেওয়া হয় দু’পক্ষকে। পুলিশ কিয়স্ক থেকে ঘনঘন শুরু হয় ঘোষণা, বারাণসীর ঐতিহ্যের বদনাম হয় এরকম কোনও আচরণ কেউ করবেন না..যে দলেরই হোক কঠোর শাস্তি পেতে হবে। কংগ্রেস কর্মীরা বলছিলেন গতকাল কলকাতায় অমিত শাহের রোড শোতে তৃণমূল কর্মীরা বাধা দিয়েছে বলে অভিযোগ করছে। তাহলে আজ বারাণসীতে প্রিয়াঙ্কার রোড শো তে কেন বিজেপি ঢুকে পড়ল? দু সপ্তাহ আগে যে রুটে নরেন্দ্র মোদি রোড শো করেছিলেন আজ ঠিক সেই রুটেই রোড শো করলেন প্রিয়াঙ্কা। বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় থেকে শুরু হয় রোড শো। এবং বিস্ময়করভাবে যে বারাণসীতে কংগ্রেস ২০১৪ সালে মাত্র ৭৫ হাজার ভোট পেয়ে জামানত হারিয়েছিল আজ সেখানে রোড শো ছিল জনসমুদ্র। প্রিয়াঙ্কা গান্ধীকে দেখতে হাজার হাজার মানুষ এসেছিলেন। ফুলের মালা ছুঁড়েদিলেন সাধারণ মানুষ তাঁর দিকে। নেমে এসে তিনি জড়িয়ে ধরলেন শিশুদের,মহিলাদের। বাড়ি থেকে কেউ নিয়ে এসেছেন লাড্ডু, কেউ শাল, কেউ দুধ নিয়ে এলেন। মদনপুরায় প্রিয়াঙ্কাকে নামতেই হল। সেখানে মানুষের ভিড়ে মিশে গেলেন। এবং শুরু করলেন হাঁটা।
কংগ্রেস প্রার্থী অজয় রাই নিজেই মাইকে বলছিলেন এসব মানুষ কিন্তু. গুজরাত থেকে আসেনি। এরা সকলেই বারাণসীর মানুষ। সুতরাং মোদিজীর মতো ভাড়া করে ভিড় করতে হয় না। আজ সকাল থেকেই বারাণসীর চারটি মন্দিরে চলেছে হোম যজ্ঞ। কংগ্রেসের জয়ের লক্ষ্য নিয়ে। প্রিয়াঙ্কা রোড শো শেষ করে বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন। এরপর গেলেন কালভৈরব মন্দিরে। আজ যতই ভিড় হোক অজয় রাই বারাণসীতে জিতবেন এরকম সামান্যতম সম্ভাবনা নেই। নরেন্দ্র মোদি জিতছেন। কিন্তু প্রশ্ন হল মার্জিন বাড়বে নাকি কমবে? তবে একটা বিষয় স্পষ্ট হল প্রিয়াঙ্কা ছাপ ফেলতে শুরু করেছেন রাজনীতিতে। কারণ গোটা রোড শো চলাকালীন তাঁর সম্পর্কে সাধারণ মানুষের চর্চায় উঠে এল একটি শব্দ, খুব ম্যাচিওরড। একটাও অপশব্দ আজ পর্যন্ত ব্যবহার করেননি। প্রিয়াঙ্কা গান্ধী ধীরে হলেও এগোচ্ছেন!
16th  May, 2019
২৯শে শপথ মোদির?
আশীর্বাদ নিতে আদবানি-যোশির বাড়ি

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২৪ মে: সবথেকে বড় জল্পনা হল ইমরান খান কি আমন্ত্রণ পাচ্ছেন? দিনভর এই আলোচনাই গুঞ্জরিত হল রাজনৈতিক দলগুলির সদর দপ্তর ও আন্তর্জাতিক মহল। ২০১৪ সালে নরেন্দ্র মোদি প্রথমবার বিপুলভাবে জয়ী হয়ে এসে প্রধানমন্ত্রী হিসাবে শপথ নিয়েছিলেন রাষ্ট্রপতি ভবনের খোলা প্রাঙ্গণে। সেই শপথ গ্রহণ অনুষ্ঠান যতটা ছিল রাজনৈতিক তথা প্রশাসনিক ইভেন্ট, ততটাই হয়ে উঠেছিল কূটনৈতিক মঞ্চ। কারণ প্রধানত দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ার রাষ্ট্রপ্রধানদের আমন্ত্রণ করা হয়েছিল শপথ অনুষ্ঠানে। দিল্লিতে সার্ক রাষ্ট্রের এক অঘোষিত সম্মেলনও হয়ে ওঠে ২০১৬ সালের ২৬ মে। সেই শপথ অনুষ্ঠানে সবথেকে হাই ভোল্টেজ আমন্ত্রিতদের তালিকায় ছিলেন নওয়াজ শরিফ। শুধু যে মোদির শপথ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তাই নয়, দফায় দফায় মোদির সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকও হয়েছিল। এবার পাঁচ বছর পর আগামী সপ্তাহেই মোদির দ্বিতীয় শপথ গ্রহণ অনুষ্ঠানে ইমরান খান অনুরূপভাবে আমন্ত্রণ পাবেন কি না সেটাই দেখার।
বিশদ

সুরাতের বহুতলে ভয়াবহ আগুন, প্রাণে
বাঁচতে ঝাঁপ দিয়ে মৃত্যু ১৮ স্কুলপড়ুয়ার
দুঃখপ্রকাশ প্রধানমন্ত্রীর

 সুরাত, ২৪ মে (পিটিআই): গুজরাতের সুরাতে এক বহুতলে শুক্রবার ভয়াবহ আগুন লাগে। আগুন থেকে বাঁচতে ওই বহুতলের তৃতীয় এবং চতুর্থ তল থেকে বহু স্কুলপড়ুয়া ঝাঁপ দেয়। এর জেরে ১৮ জনের মধ্যে মৃত্যু হয়েছে। তাদের মধ্যে কয়েকজন শ্বাসকষ্টে মারা গিয়েছে বলে গুজরাতের স্বাস্থ্য বিভাগের প্রতিমন্ত্রী কিশোর কানানি একথা জানিয়েছেন।
বিশদ

রাজীব কুমারের রক্ষাকবচের সময়সীমা
বাড়ানোর আবেদন খারিজ সুপ্রিম কোর্টে

 সন্দীপ স্বর্ণকার • নয়াদিল্লি, ২৪ মে: কলকাতা হাইকোর্টে কর্মবিরতির কারণে আগাম জামিনের আবেদন করা যাচ্ছে না বলে বার বার উল্লেখ করেও রেহাই পাওয়া গেল না। গ্রেপ্তারি এড়াতে সাতদিনের সাময়িক রক্ষাকবচের সময়সীমা বাড়াতে চাওয়া রাজীবকুমারের আবেদন গ্রাহ্য করল না সুপ্রিম কোর্ট।
বিশদ

 তামিলনাড়ুতে মোদির অশ্বমেধের
ঘোড়া রুখে বিপুল জয় ডিএমকের

 বিশ্বজিৎ দাস, কলকাতা: বিজেপির অশ্বমেধের ঘোড়া রুখে দিল জাত্যাভিমানী তামিলনাড়ু। দক্ষিণের এই রাজ্যে শুধু ধাক্কা খাওয়াই নয়, ৩৯টি লোকসভার মধ্যে সেখানে দখলে থাকা কন্যাকুমারীর একমাত্র সংসদ আসনটিও এবার হারাল বিজেপি।
বিশদ

বিহারের আরায় দ্বিতীয়
সর্বোচ্চ ভোট নোটায়

 আরা (বিহার), ২৪ মে: আরা লোকসভা আসনে নিকটতম প্রতিদ্বন্দ্বী নোটাকে হারিয়ে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী আর কে সিং। শুনতে অবাক লাগলেও বিহারের এই কেন্দ্রে দ্বিতীয় সর্বোচ্চ ভোট পড়েছে নোটা বোতামে। নির্বাচন কমিশনের প্রকাশিত তালিকা অনুযায়ী, আরায় মোট ৫ লক্ষ ৬৬ হাজার ৪৮০টি (৮৬ শতাংশ) ভোট পেয়েছেন বিজেপির জয়ী প্রার্থী আর কে সিং।
বিশদ

বিরোধী দলনেতার পদ এবারও অধরা
বিপর্যয় পর্যালোচনা করতে আজই বসছে কং ওয়ার্কিং
কমিটি, দায় নিয়ে ইস্তফা দিতে চাইতে পারেন রাহুল

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৪ মে: হাল হল গতবারেই মতো। মোদির সঙ্গে মোকাবিলায় গোটা দেশে ৪২১ আসনে লড়ে জয় হল মাত্র ৫২ টি আসনে। তাই এবারও লোকসভার বিরোধী দলনেতার পদ পাওয়া হচ্ছে না কংগ্রেসের। সরকার এবং লোকসভার সৌজন্যে বিরোধী বৃহত্তম দলের নেতার সম্মানই মিলবে কংগ্রেসের।
বিশদ

এবার সবচেয়ে কম মাত্র ১৮১ ভোটের
ব্যবধানে জয়ী বিজেপি প্রার্থী ভোলানাথ

লখনউ ও আমেদাবাদ, ২৪ মে: ফারাক মাত্র ১৮১ ভোটের। এবারের লোকসভা নির্বাচনে সবচেয়ে কম ব্যবধানে জয়ী হলেন বিজেপি প্রার্থী ভোলানাথ। উত্তরপ্রদেশের মাছলিশহর আসনে নিকটতম প্রার্থী বিএসপির ত্রিভুবন রামকে ১৮১ ভোটে হারিয়েছেন তিনি। বিশদ

জিতলেন শুধু হেমা মালিনী-রবি কিষাণ,
উত্তরপ্রদেশে ব্যর্থ বাকি তারকা প্রার্থীরা

কংগ্রেসের ব্যর্থতার দায় নিয়ে ইস্তফা রাজ বব্বরের

লখনউ, ২৪ মে (পিটিআই): পশ্চিমবঙ্গে দল নির্বিশেষে জয়ের ধারা অব্যাহত রেখেছেন টলিউডের তারকা প্রার্থীরা। ব্যতিক্রম শুধু মুনমুন সেন এবং জয় বন্দ্যোপাধ্যায়। ঠিক এর উল্টো ছবিটাই দেখা গেল উত্তরপ্রদেশে। সেখানে জয়ের মুখ দেখেছেন রুপোলি জগতের মাত্র দু’জন প্রার্থী। তাঁরা হলেন, বিজেপির হেমা মালিনী এবং রবি কিষাণ।
বিশদ

কাশ্মীরে সংঘর্ষে নিহত জাকির মুসা,
বেশ কিছু এলাকায় ১৪৪ ধারা জারি

শ্রীনগর, ২৪ মে (পিটিআই): ভারতের ‘মোস্ট ওয়ান্টেড’ জঙ্গিদের তালিকায় উপরের দিকেই নাম ছিল তার। উপত্যকায় সন্ত্রাসবাদের পোস্টার বয় বলা হতো তাকে। দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়েও তার নাগাল পাওয়া যাচ্ছিল না। অবশেষে সেই মোক্ষম সুযোগ এল বৃহস্পতিবার রাতে।
বিশদ

বিরোধী শিবিরে ‘বাপ কা বেটা’র
প্রবাদ ধূলিসাৎ, মুখ রক্ষায় কন্যারা

 নয়াদিল্লি, ২৪ মে (পিটিআই): মান রক্ষায় ব্যর্থ পুত্রকুল। মুখ রক্ষায় কন্যারা। লোকসভার কুরুক্ষেত্রে বিরোধী শিবিরে ‘পরিবারতন্ত্রে’র সারমর্ম এটাই। পুরোপুরি বিপর্যস্ত নামজাদা নেতাদের ছেলেরা। আর ভোটে জিতে বাবার নাম উজ্জ্বল করলেন মেয়েরা।
বিশদ

ওড়িশায় নবীন-ম্যাজিক অব্যাহত
টানা পাঁচবারের জন্য রাজ্যে
ক্ষমতা দখল করল বিজেডি

ভুবনেশ্বর, ২৪ মে (পিটিআই): পাঁচে পাঁচ। রেকর্ড গড়ে পরপর পাঁচবারের জন্য ওড়িশার ক্ষমতা নিজেদের দখলে রাখল বিজু জনতা দল (বিজেডি)। ১৪৭টি বিধানসভা আসনের মধ্যে ১১২টিতে জয় পেয়েছে নবীন পট্টনায়েকের দল। বিজেপি পেয়েছে ২৩টি আসন। কংগ্রেস জিতেছে ন’টি আসনে। সিপিএম ও একজন নির্দল একটি করে আসন পেয়েছে।
বিশদ

লোকসভা নির্বাচনের প্রভাব বিধানসভায়
পড়বে না, দাবি আপের
দিল্লিতে কেজরিওয়ালের বিকল্প নেই: গোপাল রাই

 নয়াদিল্লি, ২৪ মে (পিটিআই): দিল্লির সাত আসনেই ভরাডুবি হয়েছে শাসক আম আদমি পার্টি (আপ)-র। এবং সাত আসনেই বিপুল ব্যবধানে জয় পেয়েছে বিজেপি। অন্যদিকে আপের সাত প্রার্থীর মধ্যে তিনজনের জামানত জব্দ হয়েছে। গোটা দেশের নিরিখেও একটিমাত্র আসনেই জয় পেয়েছে আপ।
বিশদ

  টিভি চ্যানেলের প্যানেলে বসার জন্য দায়িত্বপ্রাপ্তদের সরিয়ে দিল সপা

 লখনউ, ২৪ মে (পিটিআই): টিভি চ্যানেলের প্যানেলে আলোচনায় বসার জন্য দলের একঝাঁক নেতাকে বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছিল। লোকসভা নির্বাচনে খারাপ ফলের পর তাঁদের সকলকে সরিয়ে দিলেন সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব।
বিশদ

  পোস্টাল ব্যালটের ভোটে অনেক এগিয়ে বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোটকর্মীর দায়িত্ব পালন করা সরকারি কর্মীদের একটা বড় অংশ পোস্টাল ব্যালটে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচন কমিশন রাজ্যের ৪২টি লোকসভা কেন্দ্রের ফলাফলের সঙ্গে প্রার্থীরা কত সংখ্যক পোস্টাল ব্যালটের ভোট পেয়েছেন, তা আলাদভাবে উল্লেখ করেছে।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, কান্দি: নিজের জীবনের অন্তত ২০ বছর বিভিন্ন ধরনের খেলাধুলোর মাধ্যমে কাটিয়েছেন। কখনও কাবাডি নিয়ে মেতে উঠেছিলেন, আবার কখনও ভলিবল খেলায় উৎসাহ জুগিয়েছিলেন। যদিও ফুটবল তাঁর প্রিয় খেলা। ...

 বেজিং, ২৪ মে (পিটিআই): চীনের দক্ষিণপশ্চিম গুইঝৌউ প্রদেশে নৌকাডুবিতে ১০ জনের মৃত্যু হয়েছে। এছাড়া ওই ঘটনায় আরও আটজন নিখোঁজ। শুক্রবার সেদেশের সরকারি সংবাদসংস্থা জানিয়েছে, ২৯ জন যাত্রীকে নিয়ে বৃহস্পতিবার একটি নৌকা বেইপান নদীতে ডুবে যায়। ...

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৪ মে: তত্ত্ব কথা আওড়ানোর লোক আছে। কিন্তু মাঠে ময়দানে নেমে কাজ করার জন্য দলীয় কর্মী নেই। সেই কারণে সাধারণ মানুষের একটি বড় অংশের কাছে পৌঁছনোই যায়নি। লোকসভা থেকে নিশ্চিহ্ন হয়ে গিয়ে কার্যত এই মর্মেই দলের কেন্দ্রীয় ...

 বিএনএ, মালদহ : নিজেদের জীবন দিয়ে মালদহে কংগ্রেসকে বাঁচিয়ে দিয়ে গেল সিপিএম। দক্ষিণ মালদহে কংগ্রেসের কষ্টার্জিত জয়ের পরে একথাই চর্চা চলছে মালদহের রাজনৈতিক মহলে। প্রবাদপ্রতিম ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শারীরিক কারণে কর্মে বাধা দেখা দেবে। সন্তানরা আপনার কথা মেনে না চলায় মন ভারাক্রান্ত হবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

 বিশ্ব থাইরয়েড দিবস
১৮৮৬: বিপ্লবী রাসবিহারী বসুর জন্ম
১৮৯৯: বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের জন্ম
১৯০৬ - বিখ্যাত ভাস্কর রামকিঙ্কর বেইজের জন্ম
১৯২৪ - শিক্ষাবিদ, কলকাতা হাইকোর্টের বিচারপতি ও কলকাতা বিশ্ববিদ্যালয় এর ভাইস-চ্যান্সেলর আশুতোষ মুখোপাধ্যায়ের মৃত্যু
১৯৭২: পরিচালক করণ জোহরের জন্ম
২০০৫: অভিনেতা সুনীল দত্তের মৃত্যু
২০০৯: পশ্চিমবঙ্গের কয়েকটি জেলায় আইলা আঘাত করল
২০১৮ - শান্তি নিকেতনে বাংলাদেশ ভবনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মোদী

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৫ টাকা ৭০.৩৪ টাকা
পাউন্ড ৮৬.২৯ টাকা ৮৯.৫১ টাকা
ইউরো ৭৬.০৩ টাকা ৭৮.৯৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,১৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৯৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯, শনিবার, ষষ্ঠী ৩/৪১ দিবা ৬/২৬। শ্রবণা ১৩/১৪ দিবা ১০/১৫। সূ উ ৪/৫৭/০, অ ৬/৯/৪৮, অমৃতযোগ দিবা ৩/৩১ গতে অস্তাবধি। রাত্রি ৬/৫২ গতে ৭/৩৫ মধ্যে পুনঃ ১১/১২ গতে ১/২১ মধ্যে পুনঃ ২/৪৭ গতে উদয়াবধি, বারবেলা ৬/৩৬ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৫১ মধ্যে পুনঃ ৪/৩১ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/৩০ মধ্যে পুনঃ ৩/৩৬ গতে উদয়াবধি।
১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯, শনিবার, ষষ্ঠী ২/১০/২৫ দিবা ৫/৪৮/৪৮। শ্রবণানক্ষত্র ১২/৪০/১৪ দিবা ১০/০/৪৪, সূ উ ১/২৯/৫, অ ৬/১১/৫৫, অমৃতযোগ দিবা ৩/৩৬ গতে ৬/১২ মধ্যে এবং রাত্রি ৭/০ গতে ৭/৪২ মধ্যে ও ১১/১৬ গতে ১/২২ মধ্যে ও ২/৪৮ গতে ৪/৫৬ মধ্যে, বারবেলা ১/১৩/৪১ গতে ২/৫৩/৬ মধ্যে, কালবেলা ৬/৩৬/৩ মধ্যে ও ৪/৩২/৩১ গতে ৬/১১/৫৫ মধ্যে, কালরাত্রি ৭/৩২/৩০ মধ্যে ও ৩/৩৬/২ গতে ৪/৫৬/৩১ মধ্যে।
১৯ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
খিদিরপুরের ভুকৈলাস রোডে একটি বহুতলে সিলিন্ডার ফেটে আগুন 

09:28:17 PM

সরকার গঠনের দাবি জানাতে রাষ্ট্রপতি ভবনে নরেন্দ্র মোদি এবং অমিত শাহ 

09:05:17 PM

ব্যাপক ঝড়-বৃষ্টির জেরে শিয়ালদহ, হাওড়া শাখায় ব্যাহত ট্রেন চলাচল 

08:36:42 PM

মালদহে তৃণমূল জেলা সভাপতি মৌসম বেনজির নুর 

05:55:00 PM

ভোটে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচন কমিশন: মমতা 

05:51:40 PM

নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করেছে সিপিএম: মমতা 

05:47:13 PM