Bartaman Patrika
দেশ
 

মোদির বারাণসীতে প্রিয়াঙ্কার
রোড শোতে বিরাট জমায়েত

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৫ মে: অসি ঘাটের কাছে নর্দমার জল ছোঁড়া হয়েছে অভিযোগে পুলিশকে অবিলম্বে ব্যবস্থা নিতে বলে ঘেরাও। প্রিয়াঙ্কা গান্ধী অবশ্য তৎক্ষণাৎ নেমে এলেন রোড শোয়ের ভ্যান থেকে। এসেই খোঁজ নিলেন কারা করেছে। ততক্ষণে গোধুলিয়া মোড়ে বিপুল জমায়েত। কারণ একটু পরই আসবে সেখানে প্রিয়াঙ্কার রোড শো। কংগ্রেস কর্মী সমর্থক তো বটেই কাশীতে বেড়াতে আসা অসংখ্য পর্যটকও দাঁড়িয়ে প্রিয়াঙ্কাকে এক ঝলক দেখার জন্য। প্রিয়াঙ্কার ভ্যান যখন সোনারপুরা পেরিয়ে এগোচ্ছে তখনই গোধুলিয়া মোড়ে শুরু হল হাঙ্গামা। কারণ কংগ্রেস, পর্যটক, বারাণসীবাসী সাধারণ মানুষের ভি঩ড়েই ছিল একঝাঁক বিজেপি কর্মী সমর্থক। কাড়া নাকাড়া ঢাক ঢোল যখন বাজছে এবং ঘনঘন স্লোগান উঠছে ‘প্রিয়াঙ্কা নেহি আন্ধি হ্যায় দুসরি ইন্দিরা গান্ধী হ্যায়..’ তখন ভিড়ে মিশে থাকা বিজেপি সমর্থকরা আচমকা পাল্টা স্লোগান তুলল মোদি মোদি মোদি মোদি..।
এই প্রবণতা অবশ্য নতুন নয় ইন্দোরেও গতকাল দেখা গিয়েছে এই দৃশ্য। প্রিয়াঙ্কার রোড শো চলকালীন মোদি মোদি স্লোগান। ইন্দোরে প্রিয়াঙ্কা দ্রুত গাড়ি থেকে নেমে গিয়ে বিজেপি সমর্থকদের সঙ্গে হাতি মিলিয়ে বললেন, আপনারা আপনাদের কাজ করছেন, আমি আমার জায়গায় ঩ঠিক, বেস্ট অফ লাক! পাল্টা ওই বিজেপি সমর্থকরাও বেস্ট অফ লাক বললেন। বারাণসীতে আজ প্রিয়াঙ্কার রোড শোতে অবশ্য সেই সৌহার্দ্য দেখা গেল না। কারণ প্রিয়াঙ্কা আসার আগেই গোধুলিয়া মোড়ে প্রায় হাতাহাতি আর সংঘর্ষ লাগার পরিস্থিতি। কারণ বিজেপি কংগ্রেসের রোড শো চলাকালীন এভাবে মোদি মোদি স্লোগান তোলার পরই পাল্টা তাবৎ কংগ্রেস কর্মী সমর্থকরা চৌকিদার চোর হ্যায় স্লোগানে আকাশ বাতাস মুখরিত করেন। তৈরি হয় উত্তেজনা। এতক্ষণ গোটা পরিস্থিতি নেহাৎ নির্লিপ্তভাবে পর্যবেক্ষণ করার পর অবস্থা আয়ত্তের বাইরে চলে যাচ্ছে বুঝতে পেরে পুলিশ আর কেন্দ্রীয় বাহিনী সক্রিয় হয়। শুরু হয় বেধড়ক লাঠিচার্জ। তাড়া করে পৃথক করে দেওয়া হয় দু’পক্ষকে। পুলিশ কিয়স্ক থেকে ঘনঘন শুরু হয় ঘোষণা, বারাণসীর ঐতিহ্যের বদনাম হয় এরকম কোনও আচরণ কেউ করবেন না..যে দলেরই হোক কঠোর শাস্তি পেতে হবে। কংগ্রেস কর্মীরা বলছিলেন গতকাল কলকাতায় অমিত শাহের রোড শোতে তৃণমূল কর্মীরা বাধা দিয়েছে বলে অভিযোগ করছে। তাহলে আজ বারাণসীতে প্রিয়াঙ্কার রোড শো তে কেন বিজেপি ঢুকে পড়ল? দু সপ্তাহ আগে যে রুটে নরেন্দ্র মোদি রোড শো করেছিলেন আজ ঠিক সেই রুটেই রোড শো করলেন প্রিয়াঙ্কা। বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় থেকে শুরু হয় রোড শো। এবং বিস্ময়করভাবে যে বারাণসীতে কংগ্রেস ২০১৪ সালে মাত্র ৭৫ হাজার ভোট পেয়ে জামানত হারিয়েছিল আজ সেখানে রোড শো ছিল জনসমুদ্র। প্রিয়াঙ্কা গান্ধীকে দেখতে হাজার হাজার মানুষ এসেছিলেন। ফুলের মালা ছুঁড়েদিলেন সাধারণ মানুষ তাঁর দিকে। নেমে এসে তিনি জড়িয়ে ধরলেন শিশুদের,মহিলাদের। বাড়ি থেকে কেউ নিয়ে এসেছেন লাড্ডু, কেউ শাল, কেউ দুধ নিয়ে এলেন। মদনপুরায় প্রিয়াঙ্কাকে নামতেই হল। সেখানে মানুষের ভিড়ে মিশে গেলেন। এবং শুরু করলেন হাঁটা।
কংগ্রেস প্রার্থী অজয় রাই নিজেই মাইকে বলছিলেন এসব মানুষ কিন্তু. গুজরাত থেকে আসেনি। এরা সকলেই বারাণসীর মানুষ। সুতরাং মোদিজীর মতো ভাড়া করে ভিড় করতে হয় না। আজ সকাল থেকেই বারাণসীর চারটি মন্দিরে চলেছে হোম যজ্ঞ। কংগ্রেসের জয়ের লক্ষ্য নিয়ে। প্রিয়াঙ্কা রোড শো শেষ করে বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন। এরপর গেলেন কালভৈরব মন্দিরে। আজ যতই ভিড় হোক অজয় রাই বারাণসীতে জিতবেন এরকম সামান্যতম সম্ভাবনা নেই। নরেন্দ্র মোদি জিতছেন। কিন্তু প্রশ্ন হল মার্জিন বাড়বে নাকি কমবে? তবে একটা বিষয় স্পষ্ট হল প্রিয়াঙ্কা ছাপ ফেলতে শুরু করেছেন রাজনীতিতে। কারণ গোটা রোড শো চলাকালীন তাঁর সম্পর্কে সাধারণ মানুষের চর্চায় উঠে এল একটি শব্দ, খুব ম্যাচিওরড। একটাও অপশব্দ আজ পর্যন্ত ব্যবহার করেননি। প্রিয়াঙ্কা গান্ধী ধীরে হলেও এগোচ্ছেন!
16th  May, 2019
প্রয়াত দিল্লির প্রাক্তন
মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত
শোক দেশজুড়ে

নয়াদিল্লি, ২০ জুলাই: প্রয়াত দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত (৮১)। শনিবার দুপুরে হৃদরোগে আক্রাম্ত হয়ে দিল্লির এক বেসরকারি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বার্ধক্যজনিত অসুস্থতার কারণে সম্প্রতি হাসপাতালে ভর্তি করা হয়েছিল বর্ষীয়ান এই কংগ্রেস নেত্রীকে।
বিশদ

‘আবার আসব’, মির্জাপুরের নিহত দলিতদের
পরিবারের সঙ্গে দেখা করে মন্তব্য প্রিয়াঙ্কার 

 সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২০ জুলাই: কিছুদিন আগেই তাঁর দল লোকসভা ভোটে বিপর্যস্ত হয়েছে। তিনি নিজেও পরাজিত। কংগ্রেসের আর ঘুরে দাঁড়ানো অসম্ভব ধরেই নেওয়া হয়েছিল। কিন্তু কয়েকমাসের মধ্যেই এরকম এক জুলাই মাসে বিহারের বেলচি থেকে সংবাদ এসেছিল ১১ জন হরিজনকে পুড়িয়ে হত্যা করেছ উচ্চবর্ণের গ্যাংলিডার মহাবীর ও পুরুষোত্তম।
বিশদ

ইরানের হাতে আটক ১৮ জন ভারতীয়কে
দেশে ফেরাতে উদ্যোগী বিদেশ মন্ত্রক

 নয়াদিল্লি ও লন্ডন, ২০ জুলাই (পিটিআই): শুক্রবার, একটি ব্রিটিশ তেল ট্যাঙ্কারকে হরমুজ প্রণালী থেকে আটক করেছে ইরান। ওই ট্যাঙ্কারটিতে মোট ২৩ জন ক্রু মেম্বার ছিলেন। তাঁদেরও আটক করা হয়েছে বলে খবর। এর মধ্যে ক্যাপ্টেন সহ মোট ১৮ জন ভারতীয় নাগরিক রয়েছেন। তাঁদের মুক্তির ব্যাপারে উদ্যোগী হল নয়াদিল্লি।
বিশদ

জম্মু-কাশ্মীরে ২০১৮ সালে ৪০০
শতাংশ গ্রেনেড হামলা বেড়েছিল
রিপোর্ট পুলিসের ক্রাইম ব্রাঞ্চের

 ফিরদৌস হাসান, শ্রীনগর, ২০ জুলাই: ২০১৭-র থেকে ২০১৮ সালে হঠাৎই জম্মু ও কাশ্মীরে গ্রেনেড হামলা এবং বোমা বিস্ফোরণের ঘটনা বেড়ে গিয়েছিল। ২০১৮ সালের অপরাধের খতিয়ান প্রকাশ করেছে জম্মু ও কাশ্মীর পুলিসের ক্রাইম ব্রাঞ্চ। ২০১৭ সালের থেকে গত বছর ৪০০ শতাংশ গ্রেনেড হামলা বেড়ে গিয়েছিল বলে তাতে জানানো হয়েছে।
বিশদ

বিহারে ফাগু চৌহান, নাগাল্যান্ডে আর এন রবি
উত্তরপ্রদেশের রাজ্যপাল হলেন আনন্দীবেন, মধ্যপ্রদেশে
গেলেন লালজি ট্যান্ডন, ত্রিপুরার দায়িত্বে রমেশ ব্যাস

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২০ জুলাই: একসঙ্গে ৬ রাজ্যের রাজ্যপাল বদল কিংবা নতুন নিয়োগ হল। সুপ্রিম কোর্টের আইনজীবি ও বিজেপি লিগাল সেলের নেতা জগদীপ ধনকর হয়েছেন পশ্চিমবঙ্গের নতুন রাজ্যপাল। প্রথমে জনতা দল, তারপর কংগ্রেস এবং অবশেষে বিজেপিতে যোগ দেওয়া ধনকর রাজস্থানের জাঠ আন্দোলনের অন্যতম মুখ ছিলেন।
বিশদ

ময়ূর হত্যার অভিযোগে মধ্যপ্রদেশে
পিটিয়ে খুন এক ব্যক্তিকে, ধৃত ৯

 ভোপাল, ২০ জুলাই: মধ্যপ্রদেশে ফের গণপ্রহারে প্রাণ হারালেন এক ব্যক্তি। হীরালাল বানছাড়া নামে ওই ব্যক্তি একাধিক ময়ূর মেরেছেন, এই অভিযোগে তাঁকে পিটিয়ে মেরে ফেলল উত্তেজিত জনতা। ঘটনাটি ঘটেছে, মধ্যপ্রদেশের নিমচ জেলার লাসুড়িয়া অত্রি গ্রামে। শরীরে অসংখ্য আঘাত পাওয়া হীরালালকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বিশদ

ত্রিপুরায় ২০টি সরকারি স্কুলের ভার যাচ্ছে বেসরকারি সংস্থার হাতে, আপত্তি বামেদের

 আগরতলা, ২০ জুলাই: ত্রিপুরায় কমপক্ষে ২০টি সরকারি স্কুলকে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিপ্লব দেবের সরকার। এছাড়া বেশ কয়েকটি মিড-ডে মিল স্কুলের ম্যানেজমেন্টেরও বেসরকারিকরণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজ্য সরকারের এই দুই সিদ্ধান্তেরই বিরোধিতা করলেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিরোধী নেতা মানিক সরকার।
বিশদ

 ‘স্বৈরাচারী প্রবৃত্তি’র উত্তরপ্রদেশ সরকার গণতন্ত্রকে পদদলিত করতে চাইছে: রাহুল

 নয়াদিল্লি, ২০ জুলাই (পিটিআই): উত্তরপ্রদেশের ‘স্বৈরাচারী প্রবৃত্তি’ নিয়ে চলা বিজেপি সরকার গণতন্ত্রকে পদদলিত করার চেষ্টা চালাচ্ছে। সোনভদ্র গুলিচালনা কাণ্ডে প্রিয়াঙ্কা গান্ধীকে চুনার গেস্ট হাউসে ‘বন্দি’ করার ইস্যুতে শনিবার এই মন্তব্য করলেন রাহুল গান্ধী।
বিশদ

  ব্যর্থতা ঢাকতেই বিজেপি সরকার ১৪৪ ধারার ব্যবহার করছে, সোনভদ্র নিয়ে সরব মায়াবতী

 লখনউ, ২০ জুলাই (পিটিআই): সোনভদ্রে গুলিচালনার ঘটনায় ১০ জনের মৃত্যু ঘিরে রাজনৈতিক উত্তাপ চরমে। শনিবার সুর চড়ালেন বিএসপি সুপ্রিমো মায়াবতী। এদিন বহেনজির ট্যুইট, ব্যর্থতা ঢাকতেই ১৪৪ ধারার ব্যবহার করছে উত্তরপ্রদেশের বিজেপি সরকার।
বিশদ

  মুম্বইয়ের হাসপাতালে ভর্তি কর্ণাটকের বিধায়কের সঙ্গে দেখা করতে দেয়নি পুলিস, অভিযোগ কংগ্রেস নেত্রীর

 মুম্বই, ২০ জুলাই (পিটিআই): মুম্বইয়ের হাসপাতালে ভর্তি কর্ণাটকের কংগ্রেস বিধায়ক শ্রীমন্ত পাতিলের সঙ্গে তাঁকে দেখা করতে দেওয়া হয়নি। পুলিস আটকে দিয়েছে। এমনটাই অভিযোগ করলেন মহারাষ্ট্রের কংগ্রেস নেত্রী যশোমতী ঠাকুর। তিনি এআইসিসির তরফে কর্ণাটকে দলের দায়িত্বে রয়েছেন।
বিশদ

ভেজাল দুধের বিরাট চক্র
ফাঁস, মধ্যপ্রদেশে ধৃত ৬২

 ভোপাল, ২০ জুলাই (পিটিআই): ভেজাল দুধের বড়সড় চক্রের পর্দা ফাঁস করল মধ্যপ্রদেশ পুলিস। রাজ্যের বিভিন্ন প্রান্তে অভিযান চালিয়ে শনিবার এই চক্রে জড়িত থাকার অভিযোগে মোট ৬২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিস।
বিশদ

 তামিলনাড়ু জুড়ে তল্লাশি এনআইএর

 চেন্নাই, ২০ জুলাই (পিটিআই): আনসারুল্লা জঙ্গি মডিউল মামলায় শনিবার চেন্নাই সহ তামিলনাড়ুর বেশ কয়েকটি জায়গায় তল্লাশি অভিযান চালাল জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)। অভিযান চালানো হয়েছে মাদুরাই, তিরুনেলভেলি, রামানাথপুরম জেলাতেও।
বিশদ

সিধুর পদত্যাগপত্র গ্রহণ করলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী

 চণ্ডীগড়, ২০ জুলাই (পিটিআই): নভজ্যোৎ সিং সিধুর ইস্তফাপত্র গ্রহণ করলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। শনিবার এক আধিকারিক সূত্রে এখবর জানা গিয়েছে। পাশাপাশি, সিধুর সেই পদত্যাগপত্র রাজ্যপাল ভি পি সিংয়ের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে।
বিশদ

প্রয়াত দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত 

নয়াদিল্লি, ২০ জুলাই (পিটিআই): প্রয়াত প্রবীণ কংগ্রেস নেত্রী তথা তিনবারের দিল্লির মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত। বয়স হয়েছিল ৮১ বছর। পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেল ৩টে ৫৫ মিনিট নাগাদ দিল্লির একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। আজ সকাল সাড়ে ১০টা নাগাদ হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে।
বিশদ

20th  July, 2019

Pages: 12345

একনজরে
 বিএনএ, চুঁচুড়া: প্রায় ২৪ ঘণ্টা পরে হুগলির চাঁপদানির ডালহৌসি জুটমিলে কাজ শুরু হল। শুক্রবার বিকেলে একাংশের কর্মী কাজ বন্ধ করে দেন। তারপর রাতে কারখানার সমস্ত কর্মী কাজ বন্ধ করে দিয়েছিলেন। কর্মীদের অভিযোগ, কারখানার উৎপাদন বাড়ানোর জন্য বেশি সময় ধরে কাজের ...

সংবাদাতা, রায়দিঘি: রাজ্যে বর্ষা ঢুকে গিয়েছে। উত্তরবঙ্গের বিভিন্ন প্রান্ত বৃষ্টিতে ভেসে গেলেও দক্ষিণবঙ্গে বৃষ্টির দেখা নেই। তাই বৃষ্টি যাতে দ্রুত আসে, সেই কারণে ধুমধাম করে ...

 ওয়াশিংটন, ২০ জুলাই (পিটিআই): আন্তর্জাতিক চাপের মুখে মুম্বই হামলার মূলচক্রী হাফিজ সইদকে গ্রেপ্তার করেছে পাকিস্তান। এরপরেও পাকিস্তানের উপর থেকে সন্দেহ যাচ্ছে না আমেরিকার। ট্রাম্প প্রশাসনের প্রবীণ এক কর্তাব্যক্তি শুক্রবার জানিয়েছেন, আগেও হাফিজকে গ্রেপ্তার করেছিল ইসলামাবাদ। ...

সংবাদদাতা, রামপুরহাট: আগামী ২৩ জুলাই থেকে এক সপ্তাহ ধরে বীরভূম জেলাজুড়ে বিস্তারক বর্গ কমসূচিতে নামতে চলেছে বিজেপি। তবে গতবছর বিস্তারক কর্মসূচিতে মোদি সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা তুলে ধরে প্রচার করা হয়েছিল।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে ভালো ফল হবে। ব্যবসায় যুক্ত হলে খুব একটা ভালো হবে না। প্রেমপ্রীতিতে বাধাবিঘ্ন। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯২০: মা সারদার মৃত্যু
১৮৬৩: কবি, গীতিকার ও নাট্যকার দ্বিজেন্দ্রলাল রায়ের জন্ম
১৮৯৯: লেখক বনফুল তথা বলাইচাঁদ মুখোপাধ্যায়ের জন্ম
১৯৫৫: প্রাক্তন ক্রিকেটার রজার বিনির জন্ম
২০১২: বাংলাদেশের লেখক হুমায়ুন আহমেদের মূত্যু 

20th  July, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৫ টাকা ৬৯.৬৪ টাকা
পাউন্ড ৮৪.৭৭ টাকা ৮৭.৯২ টাকা
ইউরো ৭৬.১০ টাকা ৭৯.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
20th  July, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৫২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৭০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৪,২১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯, রবিবার, চতুর্থী ১৬/২২ দিবা ১১/৪০। শতভিষা ৫/৪৫ দিবা ৭/২৫। সূ উ ৫/৬/৫২, অ ৬/১৮/১৬, অমৃতযোগ প্রাতঃ ৫/৫৯ গতে ৯/৩১ মধ্যে। রাত্রি ৭/৪৫ গতে ৯/১১ মধ্যে, বারবেলা ১০/৪ গতে ১/২২ মধ্যে, কালরাত্রি ১/৩ গতে ২/২৪ মধ্যে।
৪ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯, রবিবার, চতুর্থী ৯/২৬/৩১ দিবা ৮/৫২/১৬। শতভিষানক্ষত্র ২/০/৪৮ প্রাতঃ ৫/৫৩/৫৯, সূ উ ৫/৫/৪০, অ ৬/২১/৪৭, অমৃতযোগ দিবা ৬/৪ গতে ৯/৩২ মধ্যে এবং রাত্রি ৭/৪১ গতে ৯/৮ মধ্যে, বারবেলা ১০/৪/১৩ গতে ১১/৪৩/৪৪ মধ্যে, কালবেলা ১১/৪৩/৪৪ গতে ১/২৩/১৪ মধ্যে, কালরাত্রি ১/৪/১২ গতে ২/২৪/৪২ মধ্যে।
১৭ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
একুশে জুলাইয়ের সভাস্থল পরিদর্শনে মুখ্যমন্ত্রী
একুশে জুলাইয়ের মঞ্চে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সভাস্থলের প্রস্তুতি পর্ব ...বিশদ

20-07-2019 - 05:54:05 PM

শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আন্দোলনকারী শিক্ষকদের বৈঠক, মিলল না রফাসূত্র

20-07-2019 - 05:05:54 PM

ইন্দোনেশিয়া ওপেন: চেন ইউ ফেইকে হারিয়ে ফাইনালে পি ভি সিন্ধু 

20-07-2019 - 04:32:32 PM

শীলা দীক্ষিত প্রয়াত 
প্রয়াত দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেত্রী শীলা দীক্ষিত। ...বিশদ

20-07-2019 - 04:12:00 PM

মমতাকে ফোন অমিত শাহর 
কেশরীনাথ ত্রিপাঠীর পর পশ্চিমবঙ্গের রাজ্যপাল হতে চলেছেন জগদীপ ধানকর। এদিন ...বিশদ

20-07-2019 - 03:24:53 PM

১২৮২৭ হাওড়া-পুরুলিয়া এক্সপ্রেস আজ বিকেল ৪:৫০ মিনিটের বদলে সন্ধ্যা ৬টায় হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

20-07-2019 - 03:09:36 PM