Bartaman Patrika
দেশ
 

প্রবল বেগে ধেয়ে আসছে ‘বায়ু’
আজ আছড়ে পড়তে পারে
গুজরাতে, জারি সতর্কতা
তীব্র দাবদাহে পুড়ছে রাজস্থান

আমেদাবাদ, ভুবনেশ্বর ও চুরু (রাজস্থান), ১২ জুন (পিটিআই): ‘ফণী’র রেশ কাটতে না কাটতেই তীব্র বেগে ধেয়ে আসছে ঝড় ‘বায়ু’। আজ বৃহস্পতিবার সকালেই গুজরাতের উপকূলবর্তী এলাকায় আছড়ে পড়তে পারে এই ঘুর্ণিঝড়। গতিবেগ হবে প্রায় ‘ফণী’র সমতুল। মোকাবিলায় ওড়িশার অভিজ্ঞতা কাজে লাগাচ্ছে গুজরাত সরকার। অন্যদিকে, তীব্র দাবদাহে পুড়ছে রাজস্থান। চলতি গ্রীষ্মে তাপমাত্রার পুরনো সব রেকর্ড ভেঙে দিয়েছে এই মরুরাজ্য। গরমের দাপটে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ছে চুরু সহ একাধিক জেলা। আবহাওয়া দপ্তরের তথ্য বলছে, ১৯৯৩ সালে তাপমাত্রার সর্বোচ্চ রেকর্ড গড়েছিল রাজস্থান। ওই বছর ১ জুন চুরুতে তাপমাত্রার পারদ চড়েছিল ৪৯.৮ ডিগ্রির ঘরে। চলতি বছরের ১ জুন তাপমাত্রার পারদ ছুঁয়েছে ৫০.৮ ডিগ্রিতে।
এদিকে, ‘বায়ু’র আশঙ্কায় তটস্থ গুজরাত। আবহাওয়া দপ্তরের পূর্বাভাস, ঘণ্টায় ১৪৫ থেকে ১৭০ কিলোমিটার বেগ থাকবে ‘বায়ু’র। ঝড়ের প্রভাব পড়বে মুম্বই সহ দমন এবং দিউতেও। ফলে বুধবারই লাল সতর্কতা জারি করেছে আবহওয়া দপ্তর। সেই মতো ‘বায়ু’র মোকাবিলায় তৎপরতা তুঙ্গে তুলেছে গুজরাত সরকার। ইতিমধ্যেই সৌরাষ্ট্র ও কচ্ছ উপকূল এলাকা থেকে প্রায় দু’ লক্ষ বাসিন্দাকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ‘বায়ু’র তাণ্ডবে ক্ষয়ক্ষতি এড়াতেও বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে গুজরাত সরকার। পুলিস, বায়ুসেনা, উপকূলবাহিনী থেকে শুরু করে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা সবরকম পরিস্থিতির মোকাবিলায় তৈরি। গুজরাত সরকারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছে প্রধানমন্ত্রীর দপ্তর। এদিন ট্যুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেও গুজরাতের মানুষের নিরাপদ আশ্রয়ে সরে যাওয়ার আর্জি জানিয়েছেন। তিনি বলেছেন, ‘ঝড়-বিপর্যয়ের পূর্বভাস মেনে সবারই সতর্কতা অবলম্বন জরুরি।’ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও ‘বায়ু’র মোকাবিলায় গুজরাতের কংগ্রেস কর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন। গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি জানিয়েছেন, ‘বায়ু’র তাণ্ডবে প্রাণহানি এড়াতে সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছে। রাজ্যে আসা পর্যটকদের ফিরে যাওয়ার অনুরোধ করেছেন তিনি। যাঁরা ফিরতে পারবেন না তাঁদের নিরাপদ আশ্রয়ে যেতে বলা হয়েছে। এরই পাশাপাশি, দু’দিন গুজরাতের সমস্ত স্কুল-কলেজ বন্ধ রাখার নির্দেশিকাও জারি করেছে গুজরাত সরকার। সমুদ্রে মাছ ধরতে যেতে নিষেধ করা হয়েছে মৎস্যজীবীদের। উপকূল বাহিনী সূত্রে খবর, সমুদ্রে মাছ ধরতে আসা চীনের বেশ কিছু মৎস্যজীবী নিরাপদ আশ্রয়ের খোঁজে মহারাষ্ট্র প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। ছ’ সাতটি নৌকা নিয়ে রত্নগিরি জেলার আশে পাশে আশ্রয় চেয়েছেন তাঁরা।
‘ফণী’র আগাম পূর্বাভাস পেয়ে পরিস্থিতি সামাল দেওয়ার কাজে সাফল্য পেয়েছিল ওড়িশা সরকার। অত্যন্ত কম সময়ের মধ্যে উপকূল এলাকার প্রচুর মানুষকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে ফেলতে পেরেছিল প্রশাসন। ফলে ক্ষয়ক্ষতি ও প্রাণহানির সংখ্যা অনেকটাই কম হয়েছিল। ‘বায়ু’র মোকাবিলায় ওড়িশা সরকারের এই অভিজ্ঞতাকে কাজে লাগাতে চায় গুজরাত সরকার। এদিন গুজরাতের মুখ্যসচিব জেএন সিং ফোন করেন ওড়িশার মুখ্যসচিব এ পি পাধিকে। গুজরাতকে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন পাধি।
বুধবার থেকে ‘বায়ু’র প্রভাব পড়তে শুরু করেছে গুজরাতে। রাজ্যের বিভিন্ন জেলায় হালকা বৃষ্টিপাতের সঙ্গে ঝড়ো বাতাস বইছে। মুম্বই সহ মহারাষ্ট্রের বেশ কয়েকটি উপকূল এলাকাতেও শুরু হয়েছে বৃষ্টি। আবহাওয়া দপ্তর জানিয়েছে, গুজরাতের বীরাবল উপকূল থেকে ৩৪০ কিলোমিটার দক্ষিণে ‘বায়ু’ অবস্থান করছে। আজ সকালের মধ্যেই শক্তি বাড়িয়ে গুজরাতের উপকূল এলাকায় ঢুকে পড়বে ‘বায়ু’। সঙ্গে ভারী বৃষ্টি ও বজ্রপাতের পূর্বাভাসও দিয়েছে আবহাওয়া দপ্তর। ‘বায়ু’র তাণ্ডবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হতে পারে সৌরাষ্ট্র ও কচ্ছ উপকূল। গুজরাতের মুখ্যসচিব জানিয়েছেন, এই দুই উপকূল এলাকার বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিয়ে যাওয়ার কাজ চলছে। বুধবার রাত পর্যন্ত প্রায় ১ লক্ষ ৬০ হাজার বাসিন্দাকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ‘বায়ু’র জেরে বিপর্যস্ত হতে পারে বনসকাঁথা, সবরকাঁথা, আমরেলি, ভাবনগর, গির সোমনাথ সহ দক্ষিণ গুজরাতের নবসারি, দাদরা নগর হাভেলিও। দমন এবং দিউও লণ্ডভণ্ড হওয়ার আশঙ্কা করা হচ্ছে। ফলে গুজরাতের পাশাপাশি এই দুই কেন্দ্র শাসিত অঞ্চলে পরিস্থিতির মোকাবিলায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক।
13th  June, 2019
রেশন কার্ডের সঙ্গে আধার লিঙ্কের
সময়সীমা তিন মাস বাড়াচ্ছে কেন্দ্র

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ২৫ জুন: রেশন কার্ডের সঙ্গে আধার লিঙ্ক করার সময়সীমা তিন মাস বাড়াতে চলেছে কেন্দ্র। কেন্দ্রীয় খাদ্য ও গণবণ্টনমন্ত্রী রামবিলাস পাসোয়ান আজ এমনটাই জানিয়েছেন। ৩০ জুনের মধ্যে গোটা দেশে যে রেশন কার্ডের সঙ্গে আধার লিঙ্ক করার কথা ছিল, তা আগামী সেপ্টেম্বর মাস পর্যন্ত বাড়তে চলেছে।
বিশদ

 সন্ত্রাসবাদ, এইচ-ওয়ানবি, ইরানের তেল নিয়ে আজ পম্পেওর বৈঠকে জয়শঙ্কর

 নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): ভারত সফরে এলেন মার্কিন বিদেশ সচিব মাইক পম্পেও। মোদি সরকারের দ্বিতীয় দফার শপথ গ্রহণের পর এই প্রথম কোনও দেশের বিদেশ সচিব নয়াদিল্লিতে পা রাখলেন। ভারত সফরের আগে বিজেপির স্লোগান ‘মোদি হ্যায় তো মুমকিন হ্যায়’ বলে যথেষ্ট বিতর্কও বাড়িয়েছেন পম্পেও।
বিশদ

দেশে জরুরি অবস্থা ফিরতে দেব
না, কংগ্রেসকে আক্রমণ মোদির

নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): ‘আজ কত তারিখ?’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশ্ন শেষ হতেই লোকসভার ট্রেজারি বেঞ্চ থেকে আওয়াজ তুললেন সাংসদরা, ’২৫ জুন’। ‘কী হয়েছিল আজকের দিনে?’ শান্ত গলায় ফের প্রশ্ন প্রধানমন্ত্রীর। উত্তর নেই। তার বদলে লোকসভার অভ্যন্তরে শোনা গেল শুধুই বেঞ্চ চাপড়ানির আওয়াজ।
বিশদ

হেলমেট, সিটবেল্ট ছাড়া ড্রাইভিংয়ে
হাজার টাকা জরিমানা, আসছে আইন

নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): কঠোর মোটর ভেহিক্যাল সংশোধনী বিলকে মঙ্গলবার ছাড়পত্র দিল কেন্দ্রীয় মন্ত্রিসভা। অ্যাম্বুলেন্সের মতো জরুরি গাড়িকে পাশ না দেওয়া এবং অযোগ্যতা সত্ত্বেও গাড়ি চালালে দিতে হবে ১০ হাজার টাকা জরিমানা। ১৮টি রাজ্যের পরিবহণ মন্ত্রীদের সুপারিশ নিয়ে এই বিল তৈরি করা হয়েছে।
বিশদ

কচুরির দোকানের টার্নওভার কোটিরও
বেশি, কর ফাঁকির অভিযোগ

আলিগড়, ২৫ জুন: কচুরি বেচে ‘ক্রোড়পতি’! আলিগড়ে এমনই এক কচুরি বিক্রেতাকে ঘিরে এখন তোলপাড় বাণিজ্যিক কর দপ্তর। প্রাথমিক নজরদারির পর নোটিস ধরানো হয়েছে তাঁকে। তাতে সাফ বলে দেওয়া হয়েছে, কর ফাঁকি দিয়ে আর কচুরি বেচা যাবে না। অবিলম্বে করাতে হবে জিএসটি’র রেজিস্ট্রেশন।
বিশদ

জরুরি অবস্থার ৪৪ বছর
দেশে সুপার ইমার্জেন্সি চলছে, ট্যুইট মমতার

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ৪৪ বছর আগে দেশে জারি হওয়া ‘জরুরি অবস্থা’ থেকে শিক্ষা নিয়ে গণতন্ত্রকে আরও শক্তিশালী করার আহ্বান জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ১৯৭৫ সালের ২৫ জুন তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী দেশে জরুরি অবস্থা জারি করেছিলেন।
বিশদ

 লোকসভার ডেপুটি স্পিকারের দৌড়ে শিবসেনা, বিজেডি

  নয়াদিল্লি, ২৫ জুন: বিজেপি এমপি ওম বিড়লা লোকসভার স্পিকার নির্বাচিত হওয়ার পর এবার ডেপুটি স্পিকার নিয়ে চর্চা তুঙ্গে। প্রথা মতো শাসক দলের বাইরে অন্য কোনও পার্টি থেকে লোকসভার ডেপুটি স্পিকার বেছে নেওয়া হয়। ২০১৪ সালে এই পদটি এআইএডিএমকের সাংসদ এম থাম্বিদুরাইকে দিয়েছিল বিজেপি।
বিশদ

গুজরাতের রাজ্যসভা আসনে ভোট নিয়ে সুপ্রিম কোর্টে ধাক্কা কংগ্রেসের
মনোনয়ন জমা দিলেন জয়শঙ্কর, যুগলজি ঠাকুর

 নয়াদিল্লি ও গান্ধীনগর, ২৫ জুন (পিটিআই): গুজরাতের রাজ্যসভা আসনে নির্বাচন ঘিরে সুপ্রিম কোর্টে বড় ধাক্কা খেল কংগ্রেস। গুজরাতের দু’টি রাজ্যসভা আসনে পৃথক পৃথকভাবে ভোট হবে বলে ঘোষণা করেছিল নির্বাচন কমিশন। কিন্তু সেই সিদ্ধান্তের বিরোধিতা করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় গুজরাত প্রদেশ কংগ্রেস।
বিশদ

 ঝাড়খণ্ডে পিটিয়ে হত্যা ‘জঘন্য অপরাধ’, নিন্দা নাকভির

  নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): ঝাড়খণ্ডে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা নিয়ে মুখ খুললেন কেন্দ্রীয় সংখ্যালঘু বিষয়কমন্ত্রী মুখতার আব্বাস নাকভি। তাঁর মতে, অত্যন্ত জঘন্যতম অপরাধ। জয় শ্রীরাম মানুষ ভালোবেসে বলবে, জোর করে বলানো যায় না।
বিশদ

আইনি জটিলতা কাটলেই মেহুল চোকসিকে ভারতে প্রত্যর্পণ করা হবে, জানালেন অ্যান্টিগুয়ার প্রধানমন্ত্রী
খারিজ করা হবে নাগরিকত্বও

অ্যান্টিগুয়া ও নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): ভারত থেকে পালিয়ে অ্যান্টিগুয়ায় আশ্রয় নিয়েছেন পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (পিএনবি) জালিয়াতিতে অন্যতম অভিযুক্ত হীরে ব্যবসায়ী মেহুল চোকসি। সেদেশের নাগরিকত্বও গ্রহণ করেছেন তিনি।
বিশদ

উত্তরপ্রদেশে কংগ্রেসকে ঢেলে সাজাতে সক্রিয় প্রিয়াঙ্কা গান্ধী, সাংগঠনিক কাজে ফিরছেন রাহুল

  নয়াদিল্লি, ২৫ জুন: লোকসভা ভোটের ফল ঘোষণার পরে একমাস কেটে গিয়েছে। এরমধ্যে শোচনীয় ফলের ময়নাতদন্ত শুরু করেছে কংগ্রেস। হারের কারণ খোঁজার পাশাপাশি তরুণ নেতৃত্বকে সামনে আনার কাজ শুরু করেছে তারা। আর প্রিয়াঙ্কা গান্ধীর হাত ধরে এই কাজ শুরু হয়েছে উত্তরপ্রদেশে।
বিশদ

 সুষ্ঠু নির্বাচনে বাধা, আপ বিধায়ককে তিনমাসের হাজতবাসের সাজা, পরে জামিন

 নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): সুষ্ঠু নির্বাচনে বাধা দেওয়ায় আপ বিধায়ক মনোজ কুমারকে মঙ্গলবার তিনমাস কারাবাসের সাজা দিল দিল্লির একটি আদালত। মনোজের বিরুদ্ধে অভিযোগ, ২০১৩ সালে বিধানসভা নির্বাচনের সময় কল্যাণপুরি এলাকায় নির্বাচনে বাধা দিয়েছিলেন।
বিশদ

 স্নাতক স্তরে হিন্দিকে বাধ্যতামূলক করার পরিকল্পনা মেনে নেওয়া হবে না, হুঁশিয়ারি দিল সিপিএম

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৫ জুন: সারা দেশে স্নাতক স্তরে হিন্দিকে বাধ্যতামূলক করার পরিকল্পনা মেনে নেওয়া হবে না। ভাষার ভিত্তিতে ভারতে বিভাজনের রাজনীতি করা চলবে না। ইউজিসির সাম্প্রতিক সার্কুলারের পরিপ্রেক্ষিতে এবার দেশজুড়ে আন্দোলনের হুঁশিয়ারি দিল লোকসভায় কার্যত নিশ্চিহ্ন হয়ে যাওয়া সিপিএম।
বিশদ

 মুম্বইয়ে পুরনো ১০ টাকার নোট নিয়ে গোলমাল, প্রাণ গেল যুবকের

  মুম্বই, ২৫ জুন (পিটিআই): পুরনো ১০ টাকার ব্যাঙ্কনোট নিয়ে গোলমালের জেরে প্রাণ গেল ৩৫ বছরের এক যুবকের। ধস্তাধস্তির সময় তাঁর পেটে ধারালো ছুরি ঢুকিয়ে দেওয়া হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। অভিযুক্ত সব্জি বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিস। ঘটনার সূত্রপাত সোমবার রাতে।
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: রাজপুর-সোনারপুর পুরসভায় জমা পড়ে থাকা সমস্ত ট্রেড লাইসেন্স চলতি মাসেই দিয়ে দেওয়া হবে। মঙ্গলবার এ কথা জানিয়েছেন চেয়ারম্যান পল্লব দাস। তিনি বলেন, নতুন ট্রেড লাইসেন্স এবং নবীকরণের জন্য যাঁরা পুরসভার স্থানীয় ও প্রধান অফিসে ফিসহ ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুরুলিয়ায় চিকিৎসকের সঙ্কট রয়েছে। অবস্থা ভয়াবহ। মঙ্গলবার বিধানসভায় উল্লেখপর্বে একথা জানান কংগ্রেস বিধায়ক নেপাল মাহাত। তিনি বলেন, জেলার গ্রামীণ হাসপাতালে ২৩০ জন ডাক্তার দরকার। আছেন মাত্র ৭৯ জন। ...

লন্ডন, ২৫ জুন (এপি): ডিউক ও ডাচেস অব সাসেক্স যুবরাজ হ্যারি ও মেগান মার্কেলের বাড়ি সংস্কারে খরচ হয়েছে ২৪ লক্ষ পাউন্ড বা ৩০ লক্ষ ৬ হাজার ডলার। যার পুরোটাই ব্রিটেনের সাধারণ করদাতাদের টাকা। মঙ্গলবার রাজকোষাগারের পক্ষ থেকে এই হিসেব প্রকাশ ...

মণীন্দ্র নারায়ণ সিংহ, জলপাইগুড়ি, বিএনএ: জনসংযোগ বাড়াতে জলপাইগুড়িতে এবার প্রতি বিধানসভা কেন্দ্রে এমপি’র নিজস্ব কার্যালয় খুলবে বিজেপি। সংসদ অধিবেশন চলাকালীন এমপি দিল্লিতে থাকলেও বাকি সময় তিনি ওই কার্যালয়গুলিতে পৃথক দিনে নির্দিষ্ট সময়ে বসবেন।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় যুক্ত ব্যক্তির পক্ষে দিনটি শুভ। প্রেম-প্রীতিতে আগ্রহ বাড়বে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব মাদক বিরোধী দিবস
১৯৬৮: ইতালির ফুটবলার পাওলো মালদিনির জন্ম
২০০৫: ক্রিকেটার একনাথ সোলকারের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৪৮ টাকা ৭০.১৭ টাকা
পাউন্ড ৮৬.৭৩ টাকা ৮৯.৯৬ টাকা
ইউরো ৭৭.৫৫ টাকা ৮০.৫২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,০৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,২৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৭৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ আষা‌ঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯, বুধবার, নবমী অহোরাত্র। উত্তরভাদ্রপদ ১/৩৯ প্রাতঃ ৫/৩৭। সূ উ ৪/৫৭/৪৩, অ ৬/২০/৩৭, অমৃতযোগ দিবা ৭/৩৮ গতে ১১/১১ মধ্যে পুনঃ ১/৫২ গতে ৫/২৭ মধ্যে। রাত্রি ৯/৫৩ মধ্যে পুনঃ ১২/০ গতে ১/২৫ মধ্যে, বারবেলা ৮/১৯ গতে ৯/৫৯ মধ্যে পুনঃ ১১/৩৯ গতে ১/২০ মধ্যে, কালরাত্রি ২/১৯ গতে ৩/৩৮ মধ্যে।
১০ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯, বুধবার, নবমী ৫৪/৩/১৫ রাত্রি ২/৩৪/৪। রেবতীনক্ষত্র ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৪/৫৬/৪৫, অ ৬/২৩/৩৯, অমৃতযোগ দিবা ৭/৪২ গতে ১১/১৫ মধ্যে ও ১/৫৫ গতে ৫/২৯ মধ্যে এবং রাত্রি ৯/৫৫ মধ্যে ও ১২/৩ গতে ১/২৯ মধ্যে, বারবেলা ১১/৪০/১৩ গতে ১/২১/৪ মধ্যে, কালবেলা ৮/১৮/২৯ গতে ৯/৫৯/২১ মধ্যে, কালরাত্রি ২/১১/২৯ গতে ৩/৩৭/৩৭ মধ্যে।
২২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাতের শহরে জোড়া অগ্নিকাণ্ড 
গত রাতে কলকাতায় পৃথক দু’টি ঘটনায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। প্রথমটি ...বিশদ

10:48:55 AM

মঙ্গলকোটের ধারশোনায় গলার নলি কেটে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে 

10:25:49 AM

শহরে ট্রাফিকের হাল
আজ, বুধবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল মোটের উপর স্বাভাবিক। ...বিশদ

10:00:00 AM

  এবার বিশ্বভারতীর অন্যান্য ভবনের সঙ্গেও মউ চুক্তি করবে চীন: উপাচার্য
শুধুমাত্র চীনা ভবন নয়, এবার বিশ্বভারতীর অন্যান্য ভবনের সঙ্গেও মউ ...বিশদ

09:55:26 AM

গত এপ্রিলে লেক থানা এলাকায় বৃদ্ধা খুনে মূল অভিযুক্ত দেবাশিস বন্দ্যোপাধ্যায় ধৃত 

09:28:45 AM

নিরাপদে বেড়াতে যান, শ্রীলঙ্কা নিয়ে বার্তা জ্যাকলিনের 
সন্ত্রাসে ক্ষতবিক্ষত শ্রীলঙ্কার ভাবমূর্তি ফেরাতে এগিয়ে এলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ...বিশদ

09:11:41 AM