Bartaman Patrika
দেশ
 

বিরোধীদের সঙ্গে সমন্বয় বাড়বে
সোনিয়া ফের সভানেত্রী হওয়ায়
কংগ্রেসে আত্মবিশ্বাসের হাওয়া

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১২ আগস্ট: অন্তর্বর্তী হলেও সোনিয়া গান্ধী ফের সভানেত্রীর দায়িত্ব নেওয়ায় নবীন থেকে প্রবীণ, কংগ্রেসে আবার আত্মবিশ্বাসের হাওয়া। একইসঙ্গে ফের নতুন করে বিজেপি বিরোধীদের একজোট হওয়ারই আশা করছে কংগ্রেস। জাতীয়স্তরে বিজেপি বিরোধিতায় সোনিয়া গান্ধীর নেতৃত্বে বিরোধীদের মধ্যে সমন্বয় বাড়ার পাশাপাশি পশ্চিমঙ্গের ক্ষেত্রে কী হবে, তা নিয়েও রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে। তবে কি ২০২১ সালে ফের ২০১১-র মতো বিধানসভা ভোটে কংগ্রেস-তৃণমূল জোট হবে?
যদিও লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীররঞ্জন চৌধুরী, প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র বা বিধানসভার বিরোধী দলনেতা আবদুল মান্নানরা তৃণমূলের সঙ্গে জোটের বিরোধী। তাঁদের সওয়াল, বাম-কংগ্রেস। এবং এখন থেকেই খোলা মনে জোট করে প্রচারে নামা। তৃণমূলই রাজ্যে কংগ্রেসকে ভেঙে দিয়ে পরোক্ষে বিজেপিকে অজান্তে জায়গা করে দিয়েছে বলে প্রদেশ নেতৃত্বের অভিযোগ। তাই যারা কংগ্রেসের ক্ষতি করছে, তাদের সঙ্গে জোট না করে বরং বিজেপির থেকে মানুষের মন ঘোরাতে রাজ্যে বিকল্প হিসেবে বাম-কংগ্রেসের হাত ধরার পক্ষেই সোনিয়াকে বার্তা দিয়েছে প্রদেশ নেতৃত্ব।
যদিও পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের ব্যাপারে এখনই বেশি মাথা ঘামাতে চান না সোনিয়া। কারণ, ততদিন পর্যন্ত তিনি সভানেত্রীর পদে থাকবেন কি না, তা নিশ্চিত নয়। আগামী এক বছরের মধ্যে দলের নতুন সভাপতি নির্বাচনের ভোট হতে পারে। তাই আপাতত আগামী কয়েক মাসের মধ্যে তিন রাজ্য (মহারাষ্ট্র, ঝাড়খণ্ড, হরিয়ানা) এবং কেন্দ্র শাসিত অঞ্চল জম্মু-কাশ্মীরের নির্বাচনের স্ট্র্যাটেজি তৈরিতেই জোর দিতে চান সোনিয়া।
লোকসভায় মোদি মোকাবিলা করতে না পেরে সভাপতির পদ থেকে ইস্তফা দেন রাহুল গান্ধী। ২০১৭ সাল দায়িত্ব নিয়ে গুজরাত বিধানসভায় ভালো ফল করেছিল কংগ্রেস। একইসঙ্গে রাজস্থান, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়ের মতো তিন বিজেপি শাসিত রাজ্যই ছিনিয়ে নেন রাহুল গান্ধী। কিন্তু সেই জয়ের আত্মবিশ্বাসে ধাক্কা দেন মোদি। ২০১৯ সালে কংগ্রেসকে কুপোকাৎ করে একাই ৩০৩ আসন নিয়ে লোকসভায় একক সংখ্যাগরিষ্ঠ দলের সরকার গড়েছেন নরেন্দ্র মোদি। আর এই ফলাফলেই মুষড়ে পড়ে সভাপতির দায়িত্ব থেকে সরে যান রাহুল।
দলের ভবিষ্যৎ চিন্তার পাশাপাশি নেহরু গান্ধী পরিবারের কাউকে কংগ্রেস সভাপতি করার ওপর রাহুল জোর দিলেও কংগ্রেস ওয়ার্কিং কমিটি তা গ্রাহ্য করেনি। ভোটে হারজিতের কথা বাদ দিলেও এই মুহূর্তে দল ধরে রাখতে সোনিয়া গান্ধীকেই ফের কংগ্রেসের হাল ধরার দায়িত্ব তুলে দিয়েছে কংগ্রেস ওয়ার্কিং কমিটি। যে সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন, পাঞ্জাবের ক্যাপ্টেন অমরিন্দর থেকে রাজস্থানের অশোক গেহলট, শচীন পাইলট, মুম্বইয়ের মিলিন্দ দেওরা। শনিবার দলের সর্বোচ্চ সিদ্ধান্ত গ্রহণেরকমিটি সিডব্লুসি তাঁকে আচমকা দায়িত্ব নিতে বলায় সোনিয়ার প্রথম মন্তব্য ছিল, ‘আমি তো তৈরিই নই।’ কিন্তু পি চিদম্বরম, আহমেদ প্যাটেলের মতো কমিটির সদস্যরা তাঁকেই দায়িত্ব নিতে অনুরোধ করেন। অন্য কাউকে দিলে দল টিকিয়ে রাখা কঠিন হবে বলেই সওয়াল ওঠে।
কেবল দলই নয়, রাহুল গান্ধীকে দিয়ে যা হচ্ছিল না, সোনিয়া গান্ধী ফের কংগ্রেস সভানেত্রী হওয়ায় কেন্দ্রে বিজেপি বিরোধী দলগুলির মধ্যে সমন্বয় বাড়বে বলেই মনে করা হচ্ছে। মায়াবতী, মমতা, মুলায়মের মতো নেতারা রাহুলের সঙ্গে আলোচনায় ততটা সহজ নন। অথচ সোনিয়ার ডাকে তাঁরা বারবারই একজোট হয়েছেন। সিপিএম, সিপিআই, ডিএমকে, জেএমএম, জেডিএস, শারদ পাওয়ার, লালুপ্রসাদ যাদব, ফারুক আবদুল্লা…কাশ্মীর থেকে কন্যাকুমারীর দল সোনিয়া গান্ধীর ডাকে বার বার একজোট হয়েছে। এমনকী নীতীশকুমারও সোনিয়া গান্ধীকে এড়িয়ে যেতে পারেননি। তাই সেই সোনিয়া গান্ধী ফের দলের সভানেত্রী হওয়ায় পুরনো বিরোধী সমন্বয় ফিরিয়ে এনে ফের নতুন করে মোদি মোকাবিলায় তৈরি হবে বলে ঠিক করেছে কংগ্রেস।
13th  August, 2019
চাঁদের কক্ষপথে ঢুকে পড়ল চন্দ্রযান-২

নিজস্ব প্রতিনিধি, কলকাতা এবং পিটিআই, ২০ আগস্ট: দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মঙ্গলবার ভারতীয় মহাকাশ গবেষণা কেন্দ্র ইসরো প্রেরিত চন্দ্রযান¬-২ চাঁদের কক্ষপথে প্রবেশ করল। নয়া সাফল্যের কথা জানিয়ে সাংবাদিক সম্মেলন করে ইসরোর চেয়ারম্যান কে সিভান বলেন, তাঁদের হৃদস্পন্দন প্রায় বন্ধ হয়ে গিয়েছিল। 
বিশদ

21st  August, 2019
৩৭০ ধারা থেকে তিন তালাককে বেআইনি ঘোষণার সাফল্যই হতিয়ার
আসন্ন ৪ রাজ্যের ভোটে জিততে ঝাঁপাচ্ছে বিজেপি

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২০ আগস্ট: কাশ্মীরে ৩৭০ নং ধারার অবলুপ্তি থেকে তাৎক্ষণিক তিন তালাক প্রথাকে বেআইনি ঘোষণা করে বিল পাশ করানো। একের পর এক সিদ্ধান্তে সাধারণ মানুষ যথেষ্ট খুশি ধরে নিয়ে এবার চার রাজ্যে শীঘ্রই বিধানসভা ভোটের জন্য ঝাঁপাচ্ছে বিজেপি।
বিশদ

21st  August, 2019
সন্ত্রাসে আর্থিক মদত মামলাকে চ্যালেঞ্জ জেইউডি প্রধানের
হাফিজ সইদকে অর্থ জোগান মামলায় ঘুষ চাওয়ার অভিযোগ, বদলি এনআইএর তিন আধিকারিক

নয়াদিল্লি ও লাহোর, ২০ আগস্ট (পিটিআই): ঘুষ চাওয়ার অভিযোগে এনআইয়ের তিনজন আধিকারিককে বদলি করা হল। মুম্বই হামলার মূলচক্রী হাফিজ সইদকে অর্থ জোগানো নিয়ে একটি মামলার তদন্ত করছে এনআইএ। সেই মামলায় নাম জড়ানো হবে বলে হুমকি দিয়ে দিল্লির এক ব্যবসায়ীর থেকে দু’কোটি টাকা ঘুষ চেয়েছিলেন ওই তিন আধিকারিক।
বিশদ

21st  August, 2019
ক্রমবর্ধমান অসহিষ্ণুতার অপ্রীতিকর প্রবণতা আমাদের দেশকে ধ্বংস করবে, মন্তব্য মনমোহন সিংয়ের

নয়াদিল্লি, ২০ আগস্ট (পিটিআই): ক্রমবর্ধমান অসহিষ্ণুতা নিয়ে আবার সরব হলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। মঙ্গলবার প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর ৭৫তম জন্মদিবসের এক অনুষ্ঠানে মনমোহন বলেন, ক্রমবর্ধমান অসহিষ্ণুতার অপ্রীতিকর প্রবণতা, সাম্প্রদায়িক মেরুকরণ এবং কিছু গোষ্ঠীর হিংস্র অপরাধ আমাদের দেশকে ধ্বংস করবে।
বিশদ

21st  August, 2019
ঢুকতে দেওয়া হল না গুলাম নবি আজাদকে
শ্রীনগরের লালচকে সরল ব্যারিকেড, ফোনের জন্য লম্বা লাইন শহরের সর্বত্র

ফিরদৌস হাসান, শ্রীনগর, ২০ আগস্ট: ধীরে ধীরে ছন্দে ফিরছে ভূস্বর্গ। ১৫ দিন পর ব্যারিকেডমুক্ত হল শ্রীনগরের বাণিজ্য কেন্দ্র লালচক। মঙ্গলবার লালচকের ক্লক টাওয়ারের আশপাশ থেকে ব্যারিকেড সরিয়ে নিয়েছে প্রশাসন। মানুষ ও গাড়ি চলাচলেও ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে এখনও বেশ কিছু জায়গায় নিষেধাজ্ঞা শিথিল করা হয়নি।
বিশদ

21st  August, 2019
নিয়ন্ত্রণরেখায় পাক সেনার গুলিতে শহিদ এক জওয়ান
অভিনন্দন বর্তমানকে নির্যাতন করা পাকিস্তানি কমান্ডো খতম

জম্মু ও শ্রীনগর, ২০ আগস্ট (পিটিআই): বন্দি অবস্থায় উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের উপর হওয়া অকথ্য নির্যাতনের বদলা নিল ভারতীয় সেনা। নিকেশ করা হয়েছে বায়ুসেনা জওয়ানের অত্যাচারকারী পাকিস্তানি কমান্ডো সুবেদার আহমেদ খানকে।
বিশদ

21st  August, 2019
 আপ বিধায়কের সদস্যপদ খারিজ করলেন দিল্লি বিধানসভার অধ্যক্ষ

নয়াদিল্লি, ২০ আগস্ট (পিটিআই): আপের বিদ্রোহী নেতা তথা প্রাক্তন মন্ত্রী সন্দীপ কুমারের বিধায়ক পদ খারিজ করলেন দিল্লি বিধানসভার অধ্যক্ষ রামনিবাস গোয়েল। 
বিশদ

21st  August, 2019
হিমাচল, ওড়িশা, কর্ণাটকের
পুনর্গঠনে বিপুল বরাদ্দ

বিপদসীমার উপর দিয়ে বইছে
যমুনা, সতর্ক দিল্লি, হিমাচলে
মৃত বেড়ে ৬৩

নয়াদিল্লি, চণ্ডীগড় ও দেরাদুন, ২০ আগস্ট (পিটিআই): এবার লাল সর্তকতা জারি দিল্লিতে। ইতিমধ্যে বিপদ সীমা ছাড়িয়ে গিয়েছে যমুনা নদী। সরকারি সূত্রে খবর, সোমবার যমুনা ২০৫.৩৩ মিটারের সীমা ছুঁয়ে ফেলে। নদীর পাড়ে বসবাসকারী দশ হাজারের বেশি মানুষকে ইতিমধ্যেই ত্রাণ শিবিরে সরানো হয়েছে।
বিশদ

21st  August, 2019
 এবার দেশে রেকর্ড ধান-গম উৎপাদন হবে, জানাল কেন্দ্র

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২০ আগস্ট: এবার দেশে রেকর্ড পরিমাণ ধান, গম উৎপাদন হবে। বিবৃতি দিয়ে জানিয়ে দিল কেন্দ্র। এবার সব মিলিয়ে ২৮৪.৯৫ মিলিয়ন টন খাদ্যশস্য উৎপাদন হবে। গতবারের চেয়ে সামান্য কম হলেও এবার উৎপাদন নিয়ে সরকার যে টার্গেট রেখেছিল, তাও ছাড়িয়ে যাবে বলেই জানিয়েছে কেন্দ্রীয় কৃষিমন্ত্রক।
বিশদ

21st  August, 2019
 ছোট দোকানদারদের জন্য পেনশন প্রকল্পের উদ্বোধনের দিন ঘোষণা করেও শেষ মুহূর্তে পিছিয়ে এল কেন্দ্র, জল্পনা

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২০ আগস্ট: ছোট দোকানদারদের জন্য পেনশন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধনের দিন ঘোষণা করেও একেবারে শেষ মুহূর্তে তা থেকে পিছিয়ে এল কেন্দ্রীয় সরকার। যাকে কেন্দ্র করে তীব্র জল্পনার সৃষ্টি হয়েছে।
বিশদ

21st  August, 2019
 দেশে আফগান জঙ্গি অনুপ্রবেশের খবরে মধ্যপ্রদেশ ও রাজস্থানে কড়া সতর্কতা জারি

ভোপাল ও জয়পুর, ২০ আগস্ট: চারজন আফগান জঙ্গি দেশে অনুপ্রবেশ করেছে— ইন্টেলিজেন্স সূত্রে এই খবর পাওয়ার পরই মধ্যপ্রদেশের আট জেলা এবং রাজস্থানে কড়া সতর্কতা জারি করা হয়েছে। গুজরাতের সঙ্গে ওই দুই রাজ্যের সীমানা লাগোয়া এলাকাগুলিকে কড়া নজরদারিতে রাখা হয়েছে।
বিশদ

21st  August, 2019
অর্থ তছরুপ মামলায় ইডির দপ্তরে হাজিরা রাজ থ্যাকারের

মুম্বই, ২০ আগস্ট (পিটিআই): এক অর্থ তছরুপ মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দপ্তরে হাজিরা দিলেন এমএনএস প্রধান রাজ থ্যাকারে। তবে এই ঘটনা নিয়ে দলের কর্মীরা যাতে কোনও প্রতিবাদ মিছিল না করেন, সেজন্যও তিনি আবেদন করেন।
বিশদ

21st  August, 2019
এনআরসি’র চূড়ান্ত তালিকায় নাম না উঠলে ‘বিদেশি’ বলে ঘোষণা নয়, অসমবাসীকে অভয় কেন্দ্রের

নয়াদিল্লি, ২০ আগস্ট (পিটিআই): আর বাকি ১০ দিন। আগামী ৩১ আগস্ট অসমে জাতীয় নাগরিক পঞ্জি (এনআরসি)’র চূড়ান্ত তালিকা প্রকাশিত হবে। সেই তালিকায় দেশের নাগরিক হিসেবে কে থাকবেন, কে থাকবেন না, তা নিয়ে অসমবাসীর উৎকণ্ঠা ক্রমেই বাড়ছে। তালিকায় নাম অন্তর্ভুক্ত না হলেই কি ‘বিদেশি’ বলে দেগে দেওয়া হবে?
বিশদ

21st  August, 2019
খুনের চেষ্টার মামলায় ছোটা রাজনের ৮ বছরের কারাদণ্ড

মুম্বই, ২০ আগস্ট (পিটিআই): ২০১২ সালের এক খুনের চেষ্টার মামলায় আট বছরের কারাদণ্ড হল কুখ্যাত অপরাধী ছোটা রাজনের। মঙ্গলবার মুম্বইয়ের বিশেষ আদালত ছোটা রাজন সহ আরও পাঁচজনের এই সাজা ঘোষণা করে। এছাড়া দোষীদের প্রত্যেককে ৫ লক্ষ টাকা করে জরিমানাও ঘোষণা করা হয়।
বিশদ

21st  August, 2019

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ম্যাচের নায়ক গোকুলাম গোলরক্ষক উবেইদকে এবার ছেড়ে দেওয়াটা একেবারেই মানতে পারছেন না ইস্ট বেঙ্গল কোচ আলেজান্দ্রো। বুধবার ডুরান্ড কাপের সেমি-ফাইনালে ইস্ট বেঙ্গলের ...

সংবাদদাতা, নকশালবাড়ি: বুধবার উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের একদল গবেষক বিক্ষোভ প্রদর্শন করেন। কলেজের অতিথি অধ্যাপকদের স্থায়ী করার বিষয়ে রাজ্য সরকার সম্প্রতি উদ্যোগ নিয়েছে। ...

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: উইপ্রো নিউটাউনে তথ্যপ্রযুক্তির দ্বিতীয় ক্যাম্পাস করতে চায় বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন। তাদের ৫০ একর জমি দেওয়া হবে বলে নবান্ন সিদ্ধান্ত নিয়েছে। তবে ইনফোসিস যে ধরনের সুবিধা পেয়েছে, তা দেওয়ার জন্য আবেদন করেছে উইপ্রো। ...

ওয়াশিংটন, ২১ আগস্ট (পিটিআই): আসন্ন জি-৭ বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কাশ্মীর ইস্যু নিয়ে আলোচনা করবেন বলে জানালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গত ৫ আগস্ট জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করে ভারত। এরপরেই বিষয়টি ঘিরে ভারত ও পাকিস্তানের মধ্যেকার ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সঠিক বন্ধু নির্বাচন আবশ্যক। কর্মরতদের ক্ষেত্রে শুভ। বদলির কোনও সম্ভাবনা এই মুহূর্তে নেই। শেয়ার বা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৩৯: মাদ্রাজ (বর্তমান চেন্নাই) শহরের প্রতিষ্ঠা করে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানি
১৮১৮: ভারতে ব্রিটিশ গভর্নর জেনারেল ওয়ারেন হেস্টিংস-এর মৃত্যু
১৯১১: গায়ক দেবব্রত বিশ্বাসের জন্ম
১৯১৫: অভিনেতা শম্ভু মিত্রের জন্ম
১৯৫৫: রাজনীতিক ও প্রখ্যাত চিত্রতারকা চিরঞ্জীবীর জন্ম
১৯৮৯: নেপচুন গ্রহে প্রথম বলয় দেখা গেল

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৬৯ টাকা ৭২.৩৯ টাকা
পাউন্ড ৮৫.৪৬ টাকা ৮৮.৬১ টাকা
ইউরো ৭৭.৯০ টাকা ৮০.৯০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,১৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৭২৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ষষ্ঠী ৪/২৮ দিবা ৭/৬। ভরণী ৫৩/১১ রাত্রি ২/৩৬। সূ উ ৫/১৯/২১, অ ৬/০/৩, অমৃতযোগ রাত্রি ১২/৪৭ গতে ৩/৩ মধ্যে, বারবেলা ২/৪৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৯ গতে ১/৪ মধ্যে।
৪ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, সপ্তমী ৫৫/২৪/৯ রাত্রি ৩/২৮/৭। ভরণীনক্ষত্র ৪৫/২৬/১৪ রাত্রি ১১/২৮/৫৭, সূ উ ৫/১৮/২৭, অ ৬/২/৫৯, অমৃতযোগ রাত্রি ১২/৪৪ গতে ৩/৪ মধ্যে, বারবেলা ৪/২৭/২৫ গতে ৬/২/৫৯ মধ্যে, কালবেলা ২/৫১/৫১ গতে ৪/২৭/২৫ মধ্যে, কালরাত্রি ১১/৪০/৪৩ গতে ১/৫/৯ মধ্যে।
২০ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
চন্দ্রযান ২-এর তোলা চাঁদের প্রথম ছবি 
চন্দ্রযান ২-এর তোলা চাঁদের প্রথম ছবি প্রকাশ করল ইসরো ...বিশদ

08:25:16 PM

২৬ আগস্ট পর্যন্ত চিদম্বরমের সিবিআই হেফাজত 
পি চিদম্বরমের ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিল আজ সিবিআই঩য়ের ...বিশদ

06:50:00 PM

ফের আক্রান্ত পুলিস, এবার আমতায়
ফের একবার পুলিসকে মারধর করে উদি ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠল। ...বিশদ

04:49:07 PM

রায়গঞ্জে বিজেপি সমর্থকের কান কাটার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে 
রায়গঞ্জের পূর্বপাড়া এলাকায় হাঁসুয়া দিয়ে এক মহিলার কান কেটে নেওয়ার ...বিশদ

04:21:05 PM

তারকেশ্বর ডিগ্রি কলেজে গোলমাল, জখম ১ 
তারকেশ্বর ডিগ্রি কলেজে তৃণমূল ছাত্র পরিষদের সদস্য এবং অখিল ভারতীয় ...বিশদ

04:03:52 PM

চিদম্বরমকে ৫ দিনের হেফাজতে চাইল সিবিআই
সিবিআইয়ের বিশেষ আদালতে পি চিদম্বরমকে ৫ দিনের হেফাজতে চাইল সিবিআই। ...বিশদ

04:03:00 PM