Bartaman Patrika
দেশ
 

গ্রাহক ঠকানো রুখতে আইন
কঠোর করছে কেন্দ্রীয় সরকার 

সন্দীপ স্বর্ণকার • নয়াদিল্লি, ১৩ আগস্ট: দুটি সিদ্ধ ডিমের দাম ১৭০০ টাকা। একজোড়া পাকা কলা মাত্র ৪৪২ টাকা। হোটেল রেস্তরাঁর এই দামের খবর শুনে চক্ষু চড়কগাছ কেন্দ্রের। তাই গ্রাহক ঠকানো রুখতে নতুন ‘কনজিউমার প্রোটেকশন আইন’ সামনে রেখে উদ্যোগ বাড়াচ্ছে সরকার। সার্ভিস চার্জের নামে কোন পরিষেবার জন্য কত টাকা নেওয়া হচ্ছে, তা এবার থেকে হোটেল, রেস্তরাঁকে স্পষ্ট করতে হবে বলেই আজ জানিয়ে দিয়েছেন কেন্দ্রীয় খাদ্য ও উপভোক্তা বিষয়কমন্ত্রী রামবিলাস পাসোয়ান।
নতুন আইনবলে কেবল জেলা, রাজ্য বা জাতীয়স্তরের কনজিউমার কমিশনই নয়, সিসিপিএ অর্থাৎ সেন্ট্রাল কনজিউমার প্রোটেকশন অথরিটি গড়ে যেকোনও লোকঠকানো মামলায় কোনও অভিযোগ ছাড়াই নিজে থেকে (স্যুয়োমোটো) মামলার সুযোগ রাখা হয়েছে। রাজ্যগুলির সঙ্গে কথা বলে লোকঠকানো আটকাতে উদ্যোগ নিচ্ছে মোদি সরকার। এ ব্যাপারে সব রাজ্যের মুখ্যমন্ত্রীকে চিঠি লিখছেন কেন্দ্রীয় খাদ্য ও উপভোক্তা বিষয়ক মন্ত্রী রামবিলাস পাসোয়ান।
মুম্বই এবং চণ্ডীগড়ের দুই হোটেল, রেস্তরাঁয় খাবারের চক্ষু চড়কগাছ দাম দেখে খোদ কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসোয়ান আজ বললেন, এসব হচ্ছেটা কী! যত বড় তারকাখচিত হোটেল বা রেস্তরাঁই হোক, তা বলে এই দাম হতে পারে নাকি? জনতাকে এভাবে ঠকালে সরকার মোটেই চুপ করে বসে থাকবে না বলেই স্পষ্ট করে দিলেন তিনি। মন্ত্রকের তাবড় অফিসারদের ডেকে বৈঠক করলেন পাসোয়ান। কথা বললেন, সংশ্লিষ্ট দুই রাজ্যের সঙ্গেও। তারপরই সাংবাদিকদের ডেকে জানিয়ে দিলেন, সংসদে এখন কনজিউমার প্রোটেকশন সংশোধনী বিল পাশ হয়েছে। রাষ্ট্রপতি গত ৯ আগস্ট তাতে সই করেছেন। ফলে ওই আইনবলে এখন থেকে যারাই মানুষকে ঠকাবে, তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। কেউ ছাড় পাবে না।
কেবল হোটেল, রেস্তরাঁই নয়। কোনও পণ্যের বাড়তি দামের পাশাপাশি সেই পণ্য সম্পর্কে বিভ্রান্তিমূলক প্রচার করলেও প্রস্তুতকারক সংস্থার যাবজ্জীবন সাজা হতে পারে। পাশাপাশি কোনও সেলিব্রেটি কোনও পণ্যের বিজ্ঞাপন করলেও সর্বদা সতর্ক থাকতে হবে। কোনও বিভ্রান্তিকর বিজ্ঞাপনের দায়ে প্রস্তুতকারকের বলে দেওয়া বক্তব্যের বাইরে বিজ্ঞাপনকে চমকপ্রদ করতে ওই সেলিব্রেটি যদি নিজে থেকে কোনও কিছু বলেন, তাহলে তাঁরও জরিমানা হবে। পাসোয়ান বলেন, বিভ্রান্তিমূলক বিজ্ঞাপন করার অপরাধে ওই সেলিব্রেটির উপর এক বছরের জন্য কোনও পণ্যের প্রচারে নিষেধাজ্ঞা জারি করা হবে। সঙ্গে ১০ লক্ষ টাকা পর্যন্ত জরিমানা।
মুম্বইয়ের একটি হোটেলে এক গ্রাহকের থেকে দুটি সিদ্ধ ডিমের জন্য ১৭০০ টাকার বিল ধরিয়ে দেওয়া হয়েছে বলে খবর। একইভাবে চণ্ডীগড়ে একজোড়া কলার জন্য দাম ধরা হয়েছে ৪৪২ টাকা। বিষয়টিতে বিস্ময় প্রকাশ করে রামবিলাস পাসোয়ান এদিন বলেন, প্রাথমিকভাবে হোটেল থেকে বলা হয়েছে, দামের সঙ্গে সার্ভিস চার্জ নেওয়া হয়েছে। কিন্তু সেটাও এত হতে পারে নাকি! বিস্ময় প্রকাশ করেন পাসোয়ান।
বলেন, শীতাতপ ব্যবস্থার জন্য কত, চেয়ার টেবিলে বসার সুযোগ দেওয়ার জন্য কত, আলোর ব্যবস্থা দেওয়ার জন্য কত… এরকম কোন পরিষেবার জন্য কত টাকা নেওয়া হচ্ছে, হোটেল, রেস্তরাঁকে এবার থেকে তা স্পষ্ট করতে হবে। বিল দেওয়ার আগে কোন জিনিসের দাম কত, তা জানাতে হবে শুধু নয়, কেন ওই দাম তার ব্যাখ্যা দিতে হবে। যেসব পণ্যের গায়ে এমআরপি অর্থাৎ ম্যাক্সিমাম রিটেল প্রাইস লেখা থাকবে, তার চেয়ে কেউ বেশি দাম নিতে পারবে না। জানিয়ে দেন পাসোয়ান। কোনওভাবে লোক ঠকালে নতুন উপভোক্তা কমিশনে এবার থেকে ঘরে বসেই গ্রাহকরা অভিযোগ দায়ের করতে পারবেন।  

14th  August, 2019
স্ত্রীকে খুন করে কাটা মুণ্ডু নিয়ে থানায় আত্মসমর্পণ স্বামীর 

আগ্রা, ১১ নভেম্বর: মদ্যপানে বাধা দেওয়া স্ত্রীর শিরশ্ছেদ করল স্বামী। পরে সেই কাটা মুণ্ডু নিয়ে থানায় আত্মসমর্পণ করে সে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রায়। পুলিস জানিয়েছে, ধৃত ব্যক্তির নাম নরেশ। পেশায় টিভি সারাই মিস্ত্রি নরেশের সঙ্গে শান্তির ১৭ বছর আগে বিয়ে হয়। তাঁদের তিনটি মেয়ে এবং একটি ছেলে। 
বিশদ

প্রধান বিচারপতির প্রশংসায় তাঁর উত্তরসূরি 

গুয়াহাটি, ১১ নভেম্বর (পিটিআই): অযোধ্যা রায় নিয়ে প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের প্রশংসায় পঞ্চমুখ সুপ্রিম কোর্টে তাঁর উত্তরসূরি বিচারপতি এস এ বোবদে। গগৈয়ের ভূমিকার প্রশংসা শোনা গেল শীর্ষ আদালতের অন্য বিচারপতিদের কণ্ঠেও। গগৈ অবসর নেবেন আগামী ১৭ নভেম্বর। নতুন প্রধান বিচারপতি হতে চলেছেন বোবদে। 
বিশদ

ওড়িশায় মোবাইল ফেটে শ্রমিকের মৃত্যু 

পারাদ্বীপ, ১১ নভেম্বর (পিটিআই): ওড়িশার পারাদ্বীপে মোবাইল ফোন ফেটে মৃত্যু হল এক ব্যক্তির। পুলিস জানিয়েছে, মৃত ব্যক্তির নাম কুনা প্রধান। তিনি পেশায় রাজমিস্ত্রি। রবিবার রাতে ফোনে চার্জ দিয়ে শহরে একটি নির্মীয়মাণ বাড়িতে অন্য শ্রমিকদের সঙ্গে তিনি ঘুমিয়েছিলেন।
বিশদ

হায়দরাবাদে ২টি ট্রেনের
মুখোমুখি সংঘর্ষ, জখম ১২ 

হায়দরাবাদ, ১১ নভেম্বর (পিটিআই): হায়দরাবাদে মুখোমুখি সংঘর্ষ দু’টি ট্রেনের। ঘটনায় একটি ট্রেনের চালক সহ মোট ১৩জন জখম হয়েছেন। সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ ঘটনাটি ঘটে কাচিগুড়া স্টেশনের কাছে। জানা গিয়েছে, একটি লোকাল ট্রেন ও কুরনুল থেকে আসা একটি ইন্টারসিটি এক্সপ্রেস একে অপরকে মুখোমুখি ধাক্কা মারে।   বিশদ

11th  November, 2019
প্রয়াত টি এন সেশন 

চেন্নাই, ১০ নভেম্বর (পিটিআই): প্রয়াত ভারতের প্রাক্তন মুখ্য নির্বাচন কমিশনার টি এন সেশন। তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। রবিরার রাত সাড়ে ন’টা নাগাদ চেন্নাইতে নিজের বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে পরিবার সূত্রে জানানো হয়েছে।  বিশদ

11th  November, 2019
তিন মাসেই মন্দির তৈরি
শুরু করতে চায় অযোধ্যা

সমৃদ্ধ দত্ত, অযোধ্যা, ১০ নভেম্বর: নিছক একটি মন্দির নয়, বস্তুত সপ্তকাণ্ড রামায়ণ নির্মিত হতে চলেছে সুপ্রিম কোর্ট নির্ধারিত অযোধ্যার রামজন্মভূমিতে। আর সেই রামায়ণ রচনার সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িত দু‌ই বাঙালি পিতাপুত্র। রঞ্জিত মণ্ডল ও নারায়ণ মণ্ডল।
বিশদ

11th  November, 2019
অযোধ্যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট,
উত্তরপ্রদেশে ৩৪ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৭৭

লখনউ, ১০ নভেম্বর (পিটিআই): অযোধ্যা মামলার রায়ের পর সোশ্যাল মিডিয়ায় গুজব ও উস্কানি বন্ধে কঠোর ব্যবস্থা নিল উত্তরপ্রদেশ পুলিস। এখনও পর্যন্ত ৭৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিস। ৩৪ জনের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। সেইসঙ্গে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে ১২টি এফআইআর দায়ের হয়েছে।
বিশদ

11th  November, 2019
দেশে শান্তি-সম্প্রীতি বজায় রাখতে
ধর্মগুরুদের সঙ্গে বৈঠক দোভালের

নয়াদিল্লি, ১০ অক্টোবর: অযোধ্যা-রায় পরবর্তী সময়ে দেশে শান্তি ও সম্প্রীতি বজায় রাখতে কী কী করণীয়, তা নিয়ে ধর্মীয় নেতাদের সঙ্গে রবিবার আলোচনায় বসলেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল। সেখানে উপস্থিত ছিলেন বাবা রামদেব, মৌলানা এম মাদানি এবং অবধেশানন্দ গিরি। এছাড়াও হিন্দু মহাসভা সহ একাধিক ধর্মীয় সংগঠনের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন ওই বৈঠকে।
বিশদ

11th  November, 2019
অযোধ্যা নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে বহু জল্পনার
অবসান হল, মন্তব্য প্রত্নতাত্ত্বিক দলের প্রধানের

নয়াদিল্লি, ১০ নভেম্বর (পিটিআই): অযোধ্যা মামলার রায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে ভারতীয় পুরাতাত্ত্বিক সর্বেক্ষণের (এএসআই) খননকাজের রিপোর্ট। তার ভিত্তিতেই সুপ্রিম কোর্ট জানিয়েছে, মসজিদের নীচে অ-ইসলামিক ধ্বংসাবশেষের প্রমাণ পাওয়া গিয়েছে। তবে তা যে হিন্দু মন্দিরের সেই প্রমাণ অবশ্য মেলেনি। 
বিশদ

11th  November, 2019
জোট সরকার কি হবে?
কংগ্রেসের দিকে তাকিয়ে শিবসেনা

মুম্বই, ১১ নভেম্বর (পিটিআই): মহারাষ্ট্রে সরকার গঠনের জন্য আরও সক্রিয় হয়ে উঠল শিবসেনা। এনসিপি’র শর্ত মেনে আজ সকালেই এনডিএ মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন শিবসেনা এমপি অরবিন্দ সাওয়ান্ত। তবে কংগ্রেসের পক্ষ থেকে এখনও সবুজ সংকেত না মেলায় এখনই মুম্বইতে রাজভবন অভিমুখে যেতে পারছে না শিবসেনা নেতৃত্ব। রবিবার সন্ধ্যায় বিজেপি নেতৃত্ব রাজ্যপালের সঙ্গে দেখা করে জানিয়ে দেয়, তারা মহারাষ্ট্রে সরকার গঠন করছে না।
বিশদ

11th  November, 2019
মুসলমানদের জন্য ভালো স্কুল চাই,
অযোধ্যা নিয়ে প্রতিক্রিয়া সেলিম খানের

নয়াদিল্লি, ১০ নভেম্বর: অযোধ্যায় নির্দিষ্ট করা ৫ একর জমির উপর মসজিদ নয়, স্কুল তৈরি করা হোক। রামজন্মভূমি সংক্রান্ত সুপ্রিম কোর্টের রায় নিয়ে এভাবেই প্রতিক্রিয়া জানালেন বিখ্যাত চিত্রনাট্যকার তথা প্রযোজক সেলিম খান। তিনি আরও বলেন, আমাদের দেশের মুসলমানদের মসজিদ নয়, সবার আগে প্রয়োজন স্কুলের।
বিশদ

11th  November, 2019
রথযাত্রা থেকে সুপ্রিম কোর্ট, অযোধ্যা
মামলার প্রতি পরতে জড়িয়ে রবিশঙ্কর 

পাটনা সাহিব, ১০ নভেম্বর: ১৯৮৯ সাল। হিমাচল প্রদেশের পালামপুরে কার্যকরী সভায় বিজেপি প্রথমবারের জন্য প্রতিজ্ঞা করেছিল অযোধ্যায় রামমন্দির বানাতে জানপ্রাণ লড়িয়ে দেবে তারা। তারপর ১৯৯০ সালের বর্ষীয়ান নেতা তথা ভারতীয় রাজনীতির ‘লৌহপুরুষ’ লালকৃষ্ণ আদবানির রথযাত্রা। সেই রথযাত্রা আয়োজনে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন রবিশঙ্কর প্রসাদ।
বিশদ

11th  November, 2019
রায়ের ২৪ ঘণ্টা পরও বজ্র আঁটুনি
ঝড়জলের তাঁবু থেকে সিংহাসনে রামলালার
অভিষেকের অপেক্ষায় দিন গুনছে অযোধ্যা

সমৃদ্ধ দত্ত, অযোধ্যা, ১০ নভেম্বর: ২৪ ঘণ্টার মধ্যেই স্বাভাবিক হওয়ার চেষ্টা করছে অযোধ্যা। গতকালের তুলনায় আজ অনেক বেশি দোকানপাট খুলেছে। রাস্তায় মানুষ আতঙ্ক ছেড়ে বেরচ্ছেন। শহরের মধ্যে ই-রিকশ, আর অটো চলাচলের আংশিক অনুমতিও মিলেছে। আর তার ফলেই একধাক্কায় রামলালা দর্শনার্থী সংখ্যাও সামান্য বেড়েছে। যদিও এসবের অর্থ এই নয় যে নিরাপত্তার ব্যারিকেড আজ হাল্কা।  
বিশদ

11th  November, 2019
ফসলের গোড়া না পোড়াতে আর্জি দিল্লির পরিবেশমন্ত্রীর 

নয়াদিল্লি, ১০ নভেম্বর (পিটিআই): ফসলের গোড়া পোড়ানো অবিলম্বে বন্ধ করতে প্রতিবেশী রাজ্যগুলির কাছে আর্জি জানালেন দিল্লির পরিবেশমন্ত্রী কৈলাস গেহলট। শুধু তাই নয়, দিল্লির পার্শ্ববর্তী রাজ্যগুলিতে চাষিদের খড়ের ব্যবস্থাপনায় সরকারকে আরও বেশি করে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহ্বানও জানান তিনি। 
বিশদ

11th  November, 2019

Pages: 12345

একনজরে
লাহোর, ১১ নভেম্বর (পিটিআই): বিদেশে চিকিৎসার জন্য অনুমতি পেতে দেরি হওয়ায় শারীরিক অবস্থার অবনতি হচ্ছে প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের (৬৯)। তাঁর দল পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন)-এর তরফে এমনটাই জানানো হয়েছে। পরিবারের অনুরোধে শুক্রবারই চিকিৎসার জন্য লন্ডনে যেতে রাজি হয়েছেন শরিফ।  ...

সংবাদদাতা, লালবাগ: জিয়াগঞ্জের বিলকান্দিতে স্ত্রীকে ভোজালি দিয়ে কুপিয়ে খুনের ঘটনায় অভিযুক্ত স্বামী তেনু মণ্ডলকে গ্রেপ্তার করল পুলিস। রবিবার গভীর রাতে জিয়াগঞ্জ সিটি স্টেশন সংলগ্ন এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিস।  ...

নয়াদিল্লি, ১১ নভেম্বর (পিটিআই): উৎসবের মরশুম আর নয়া মডেল। এই দুইয়ের জেরে নিম্নগতি থেকে সামান্য হলেও মাথা তুলল গাড়ি শিল্প। অক্টোবরে যাত্রীবাহী গাড়ি বিক্রি বাড়ল ০.২৮ শতাংশ। অর্থাৎ গাড়ি বিক্রি হয়েছে ২ লক্ষ ৮৫ হাজার ২৭ ইউনিট। যেখানে গত বছরের ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিভিন্ন বিষয়ে কেন্দ্রীয় এবং রাজ্যস্তরের পরিসংখ্যান আমাদের প্রয়োজন হয়। কিন্তু, কীভাবে তৈরি করা হয় সেই সব পরিসংখ্যান? ধরা যাক, ভারতের কোনও রাজ্যে গত এক বছরে শিশুদের অপুষ্টির হার বেশি। এই হিসেব কি পুরোপুরি সঠিক? বিভিন্ন রাজনৈতিক দল ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪০: ফরাসি ভাস্কর অগ্যুস্ত রদ্যঁর জন্ম
১৮৯৩: পাকিস্তান ও আফগানিস্তানের সীমান্তরেখা ডুরান্ড লাইন চুক্তি স্বাক্ষরিত
১৮৯৬: পক্ষীবিদ সালিম আলির জন্ম
১৯৪৬: পণ্ডিত মদনমোহন মালব্যের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৭০ টাকা ৭২.৮৫ টাকা
পাউন্ড ৮৯.০৬ টাকা ৯৩.৩৬ টাকা
ইউরো ৭৬.৭৩ টাকা ৮০.৪৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৬৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৬৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,২২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৫ কার্তিক ১৪২৬, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, পূর্ণিমা ৩৩/৪ রাত্রি ৭/৪। ভরণী ৩৭/৩১ রাত্রি ৮/৫১। সূ উ ৫/৫০/৫২, অ ৪/৫০/৩৮, অমৃতযোগ দিবা ৬/৩৪ মধ্যে পুনঃ ৭/১৮ গতে ১০/৫৮ মধ্যে। রাত্রি ৭/২৭ গতে ৮/১৯ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/৪৭ মধ্যে পুনঃ ১/৩১ গতে ৩/১৪ মধ্যে পুনঃ ৪/৫৮ গতে উদয়াবধি, বারবেলা ৭/১৩ গতে ৮/৩৫ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ২/৬ মধ্যে, কালরাত্রি ৬/২৮ গতে ৮/৬ মধ্যে। 
২৫ কার্তিক ১৪২৬, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, পূর্ণিমা ৩২/৪৫/৪৭ রাত্রি ৬/৫৮/২০। ভরণী ৩৯/৩০/৩৪ রাত্রি ৯/৪০/১৫, সূ উ ৫/৫২/১, অ ৪/৫১/১৮, অমৃতযোগ দিবা ৬/৪৬ মধ্যে ও ৭/২৯ গতে ১১/৩ মধ্যে এবং রাত্রি ৭/২৬ গতে ৮/১৯ মধ্যে ও ৯/১২ গতে ১১/৪১ মধ্যে ও ১/৩৮ গতে ৩/২৪ মধ্যে ও ৫/১০ গতে ৫/৫৩ মধ্যে, বারবেলা ৭/১৪/২৬ গতে ৮/৩৬/৫০ মধ্যে, কালবেলা ১২/৪৪/৪ গতে ২/৬/২৯ মধ্যে, কালরাত্রি ৬/২৮/৫৩ গতে ৮/৬/২৯ মধ্যে। 
মোসলেম: ১৪ রবিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
মহারাষ্ট্র: সুপ্রিম কোর্টের দ্বারস্থ শিবসেনা
 

মহারাষ্ট্রে সরকার গঠনে নতুন মোড়। অতিরিক্ত সময় চেয়ে এবার সুপ্রিম ...বিশদ

03:46:22 PM

বুলবুল নিয়ে টাস্ক ফোর্স গঠন করলেন মমতা 
বুলবুল নিয়ে টাস্ক ফোর্স গঠন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ...বিশদ

03:39:00 PM

বরাকরে গুরু পূর্ণিমা উপলক্ষে নদীতে স্নান করতে নেমে নিখোঁজ মামা ও ভাগ্নে 

03:39:00 PM

মহারাষ্ট্রে রাষ্ট্রপতি শাসনের সুপারিশ মোদি মন্ত্রিসভার ও রাজ্যপালের

03:38:00 PM

উলুবেড়িয়ায় উদ্ধার ১৮ কেজির ভেটকি, দাম উঠল ১২ হাজার টাকা
 

উলুবেড়িয়ায় গঙ্গা থেকে হুইল ছিপে ধরা পড়ল ১৮কেজির ভেটকি মাছ। ...বিশদ

01:35:00 PM

মুম্বইতে এনসিপি নেতাদের সঙ্গে দেখা করলেন কং নেতা মল্লিকার্জুন খাড়গে, আহমেদ প্যাটেলরা 

01:02:00 PM