Bartaman Patrika
দেশ
 

ইএসআই আঞ্চলিক অধিকর্তাদের চিঠি কেন্দ্রের
পেনশনভোগীদের চিকিৎসা পরিষেবা সংক্রান্ত বহু নির্দেশ ঠিকমতো পালনই করছেন না সংশ্লিষ্ট নোডাল অফিসারেরা

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১০ সেপ্টেম্বর: কর্মচারী রাজ্য বিমার (ইএসআই) পেনশনভোগীদের চিকিৎসা পরিষেবা সংক্রান্ত বহু নির্দেশ ঠিকমতো পালনই করছেন না সংশ্লিষ্ট নোডাল অফিসারেরা। যার জেরে পেনশনভোগীরা তো বটেই, তাঁদের উপর নির্ভরশীল পরিবারের সদস্যদেরও উপযুক্ত চিকিৎসা পেতে যথেষ্ট সমস্যার মধ্যে পড়তে হচ্ছে। ঠিক এই মর্মেই কর্মচারী রাজ্য বিমা নিগমের (ইএসআইসি) আঞ্চলিক অধিকর্তাদের চিঠি পাঠাল ক্ষুব্ধ কেন্দ্র। কেন্দ্রীয় শ্রমমন্ত্রকের আওতাধীন ইএসআইসির সহায়ক নির্দেশকের পাঠানো ওই চিঠিতে স্পষ্ট বলা হয়েছে, অবিলম্বে যেন এই ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়। এই মুহূর্তে সারা দেশে কর্মচারী রাজ্য বিমার পেনশনভোগী রয়েছেন প্রায় ৫৭ লক্ষ। চিকিৎসা পরিষেবা সংক্রান্ত নিয়মকানুনের সঠিক প্রয়োগ না হওয়ার কারণে সমস্যায় পড়েছেন তাঁদেরই একটি বড় অংশ। আঞ্চলিক অধিকর্তাদের পাঠানো চিঠিতে ইএসআইসির সহায়ক নির্দেশক সাফ জানিয়েছেন, ইতিমধ্যেই এই ইস্যুতে কর্মচারী রাজ্য বিমা নিগমের প্রধান কার্যালয়ে প্রচুর অভিযোগ জমা পড়েছে।
কেন্দ্রীয় শ্রমমন্ত্রক সূত্রে জানা গিয়েছে, চাকরি থেকে অবসর নেওয়ার পরেও যাতে একজন ইএসআই গ্রাহক নিগমের আওতায় থাকা চিকিৎসা পরিষেবা পান, সেই লক্ষ্যে ২০০৬ সালের ১ এপ্রিল ‘পেনশনার্স মেডিক্যাল স্কিম’ (পিএমএস) নামে একটি কর্মসূচি (ইএসআইসি-পিএমএস ২০০৬) চালু করে কর্মচারী রাজ্য বিমা নিগম। একজন অসরপ্রাপ্ত ইএসআই গ্রাহক এর আওতায় আসতে চাইলে তাঁকে অন্তত ছ’মাসের অগ্রিম প্রদেয় অর্থ (কন্ট্রিবিউশন) জমা দিতে হয়। যদিও পুরো বিষয়টিকে ঐচ্ছিক রাখা হয়েছে। অর্থাৎ চাকরি থেকে অবসর নেওয়ার পর এই সরকারি স্বাস্থ্যবিমা কর্মসূচির একজন গ্রাহক ‘পেনশনার্স মেডিক্যাল স্কিমে’র অধীনে নাও থাকতে পারেন। যাঁরা এর অধীনে থাকবেন না, তাঁদের মাসে একটি চিকিৎসা ভাতা দেওয়ার বন্দোবস্ত চালু রয়েছে ইএসআইসিতে। পাশাপাশি ইএসআইসি-পিএমএস ২০০৬ কর্মসূচির আওতায় থাকা পেনশনভোগী এবং তাঁর উপর নির্ভরশীল পরিবারের সদস্যদের ইএসআই চিকিৎসায় খরচ হওয়া অর্থ পুনরায় তাঁকে ফেরত দেওয়ার (রি-ইমবার্স) ব্যাপারটি দেখভালের সম্পূর্ণ ক্ষমতা দেওয়া হয়েছে সংশ্লিষ্ট নোডাল অফিসারদের। এক্ষেত্রেই তাঁদের উপর বেজায় চটেছে কেন্দ্রীয় সরকার।
কর্মচারী রাজ্য বিমা নিগমের এই পেনশনার্স মেডিক্যাল স্কিমের কন্ট্রিবিউশনের হার কত? এই ব্যাপারে ২০১০ সালের ৭ জানুয়ারি যে সার্কুলার জারি করেছিল ইএসআইসি, সেখানে এই প্রদেয় অর্থের হারকে মোট পাঁচ ভাগে ভাগ করা হয়েছে। যেমন প্রতি মাসে যাঁরা ১৬৫০ টাকা পর্যন্ত পেনশন পান, তাঁদের জন্য এই কন্ট্রিবিউশনের হার মাসিক মাথাপিছু ৫০ টাকা করে। মাসে ১৮০০ টাকা, ১৯০০ টাকা, ২০০০ টাকা, ২৪০০ টাকা এবং ২৮০০ টাকা পেনশন পান যাঁরা, তাঁদের জন্য এই হার মাসে ১২৫ টাকা করে। মাসে ৪২০০ টাকা পর্যন্ত পেনশন পান যাঁরা, তাঁদের দিতে হয় ২২৫ টাকা করে। ৪৬০০ টাকা, ৪৮০০ টাকা, ৫৪০০ টাকা এবং ৬৬০০ টাকা পেনশনভোগীদের মাসিক হার ৩২৫ টাকা করে। এবং মাসে ৭৬০০ টাকা ও তার সর্বোচ্চ টাকা পাচ্ছেন যাঁরা, এক্ষেত্রে তাঁদের দিতে হয় মাসে ৫০০ টাকা করে। এই পরিস্থিতিতে পেনশনভোগীদের চিকিৎসা করাতে গিয়ে যাতে কোনও সমস্যা না হয়, নোডাল অফিসারদের তা নিশ্চিত করার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় সরকার।
11th  September, 2019
অন্ধ্রের খরস্রোতা গোদাবরীতে উল্টে গেল পর্যটক বোঝাই নৌকা, মৃত ১২ নিখোঁজ ২৬ 

অমরাবতী, ১৫ সেপ্টেম্বর (পিটিআই): অন্ধ্রপ্রদেশের গোদাবরী নদীতে পর্যটক বোঝাই নৌকা ডুবে সলিল সমাধি হল ১২ জনের। রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে পূর্ব গোদাবরী জেলার দেবীপট্টনমে। পুলিস জানিয়েছে, নৌকাটিতে মাঝি ও অন্যান্য কর্মী সহ কমপক্ষে ৬২ জন পর্যটক ছিলেন বলে জানা গিয়েছে।
বিশদ

16th  September, 2019
ভারতীয়দের আত্মীয়ের মতোই ব্যবহার করেন পাকিস্তানিরা, মন্তব্য পাওয়ারের
প্রধানমন্ত্রীর নির্দেশেই জম্মু ও কাশ্মীরকে ‘গৌরবোজ্জ্বল রাজ্যে’ পরিণত করছি: সত্যপাল মালিক

শ্রীনগর, ১৫ সেপ্টেম্বর: জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের পর যে মোদি সরকারের পরবর্তী লক্ষ্য পাক অধিকৃত কাশ্মীর, তা বিভিন্ন মন্ত্রীর কথাতেই উঠে এসেছে। এমনকী, বায়ুসেনাপ্রধান বি এস ধানোয়াও সেই ইঙ্গিত দিয়েছেন। এবার পাক অধিকৃত কাশ্মীর নিয়ে মুখ খুললেন জম্মু ও কাশ্মীরের রাজ্যপাল সত্যপাল মালিক।
বিশদ

16th  September, 2019
 নির্দেশই সার, ৮২ জন প্রাক্তন সাংসদ এখনও খালি করেননি দিল্লির সরকারি বাংলো: রিপোর্ট

নয়াদিল্লি, ১৫ সেপ্টেম্বর: লোকসভা হাউজিং কমিটির নির্দেশই সার। ৮২ জন প্রাক্তন সাংসদ এখনও খালি করেননি দিল্লিতে তাঁদের সরকারি বাংলো। সূত্রের খবর অনুযায়ী, এই বাংলোগুলি দ্রুত খালি করানোর লক্ষ্যে ওই সাংসদদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কড়া ব্যবস্থা নেওয়ার কথা ভাবছে সরকার।  
বিশদ

16th  September, 2019
বুলেট ট্রেনে ৩ ঘণ্টায় মুম্বই থেকে
আমেদাবাদ, ভাড়া ৩ হাজার টাকা
চলবে ২০২৩ সালের ডিসেম্বর মাসেই

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৫ সেপ্টেম্বর: ২০২৩ সালের ডিসেম্বর মাসের মধ্যেই চলবে দেশের প্রথম বুলেট ট্রেন। এর যাত্রীভাড়া হতে পারে মাথাপিছু তিন হাজার টাকা। দেশের প্রথম হাইস্পিড ট্রেনের যাত্রীভাড়া নির্ধারণে এমনই প্রাথমিক পরিকল্পনা করেছে রেলমন্ত্রক। এই ট্রেনে মুম্বই থেকে আমেদাবাদ পৌঁছতে সময় লাগবে প্রায় তিন ঘণ্টা।
বিশদ

16th  September, 2019
মহারাষ্ট্রের গড়চিরোলিতে পুলিসের সঙ্গে সংঘর্ষে মারা পড়ল ২ মাওবাদী 

নাগপুর ও রায়পুর, ১৫ সেপ্টেম্বর (পিটিআই): মহারাষ্ট্রের গড়চিরোলি জেলায় পুলিসের সঙ্গে সংঘর্ষে মারা পড়ল দুই মাওবাদী। রবিবার সকালে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিস।
নির্দিষ্ট খবরের ভিত্তিতে নাগপুর থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে নারকাসার জঙ্গলে অভিযানে যায় মহারাষ্ট্র পুলিসের মাওবাদী দমনে বিশেষজ্ঞ সি-৬০ দলের কমান্ডোরা।  
বিশদ

16th  September, 2019
ষড়যন্ত্র হয়েছে, সুপ্রিম কোর্টে তদন্তের অনুরোধ করব: ছাত্রীর বাবা
ধর্ষণের মামলায় চিন্ময়ানন্দের বিরুদ্ধে সিটের কাছে পেশ হওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় 

শাহজাহানপুর (উত্তরপ্রদেশ), ১৫ সেপ্টেম্বর (পিটিআই): বিজেপি নেতা স্বামী চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন আইনের এক ছাত্রী। সুপ্রিম কোর্টের নির্দেশে তদন্ত চালাচ্ছে সিট। প্রমাণ হিসেবে ইতিমধ্যেই বেশ কিছু ভিডিও ফুটেজ সিটের হাতে তুলে দিয়েছেন ওই ছাত্রী। যদিও ওইসব ফুটেজ লিক হয়ে যাওয়া নিয়ে শুরু হয়েছে বিতর্ক।  
বিশদ

16th  September, 2019
একবার ব্যবহারযোগ্য প্লাস্টিক বন্ধ নিয়ে সংশয় কাটাতে মন্ত্রীকে চিঠি ব্যবসায়ী সংগঠনের 

নয়াদিল্লি, ১৫ সেপ্টেম্বর (পিটিআই): একবার ব্যবহারযোগ্য প্লাস্টিক নিষিদ্ধ করা হবে বলে স্বাধীনতা দিবসের ভাষণে জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তারপরই পরিবেশ দূষণ রোধে সিঙ্গল ইউজ প্লাস্টিক মুক্ত করতে উদ্যোগী হয় কেন্দ্র।  
বিশদ

16th  September, 2019
‘উত্তর ভারতে যোগ্য ছেলেমেয়ে নেই, তাই চাকরি মেলে না’
কেন্দ্রীয় মন্ত্রীর মন্তব্যেকে হাতিয়ার করে আসরে প্রিয়াঙ্কা ও মায়াবতী

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৫ সেপ্টেম্বর: ‘কর্মসংস্থানের অভাব নেই। কিন্তু উত্তর ভারতে ঠিকমতো যোগ্য ছেলেমেয়ে পাওয়া যায় না। তাই চাকরি মেলে না।’ কেন্দ্রীয় শ্রমমন্ত্রী সন্তোষ গঙ্গওয়ারের এই মন্তব্যে সমালোচনার ঝড় উঠেছে। 
বিশদ

16th  September, 2019
 ১২ ভুয়ো গ্রাহক বানিয়ে প্রায় ৪ কোটি টাকার প্রতারণা, মুম্বইয়ে ধৃত ব্যাঙ্ককর্মী

মুম্বই, ১৫ সেপ্টেম্বর (পিটিআই): নকল সোনা দেখিয়ে ব্যাঙ্ক প্রতারণার অভিযোগে গ্রেপ্তার হলেন ব্যাঙ্কেরই এক কর্মী। নাম রামস্বামী নাদার (৪৩)। তাঁর বিরুদ্ধে ৩ কোটি ৭৭ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ এনেছে ইন্ডিয়ান ব্যাঙ্কের ধারাভি শাখা কর্তৃপক্ষ।  
বিশদ

16th  September, 2019
‘দেশের সমস্যাগুলি থেকে নজর ঘোরানোর চেষ্টা’
হিন্দি নিয়ে অমিত শাহের মন্তব্যের তীব্র বিরোধিতায় কেরলের মুখ্যমন্ত্রী

তিরুবনন্তপুরম ও নয়াদিল্লি, ১৫ সেপ্টেম্বর (পিটিআই): একদিন আগেই এক দেশ এক ভাষার তত্ত্বে হিন্দির পক্ষে সওয়াল করেছেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ওই মন্তব্যের বিরুদ্ধে রবিবার খড়্গহস্ত হলেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন।
বিশদ

16th  September, 2019
‘দেশের সমস্যাগুলি থেকে নজর ঘোরানোর চেষ্টা’
হিন্দি নিয়ে অমিত শাহের মন্তব্যের তীব্র বিরোধিতায় কেরলের মুখ্যমন্ত্রী 

তিরুবনন্তপুরম ও নয়াদিল্লি, ১৫ সেপ্টেম্বর (পিটিআই): একদিন আগেই এক দেশ এক ভাষার তত্ত্বে হিন্দির পক্ষে সওয়াল করেছেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ওই মন্তব্যের বিরুদ্ধে রবিবার খড়্গহস্ত হলেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন।  
বিশদ

16th  September, 2019
উত্তরপ্রদেশের ১ লক্ষ কোটি ডলারের অর্থনীতির লক্ষ্যপূরণ করবে আইআইএম: যোগী আদিত্যনাথ  

লখনউ, ১৫ সেপ্টেম্বর (পিটিআই): আইআইএম-লখনউয়ের সঙ্গে গাঁটছড়া উত্তরপ্রদেশের ১ লক্ষ কোটি ডলারের অর্থনীতির লক্ষ্যপূরণ করবে। রবিবার ‘মন্থন’-এর দ্বিতীয় বর্ষের অনুষ্ঠানে এমনটাই জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।
বিশদ

16th  September, 2019
শ্রীনগরে সাপ্তাহিক বাজার খুলল
শহরে ঢুকে দোকানিদের হুমকি দিচ্ছে অন্তত ২৪ জন জঙ্গি, উদ্বেগে প্রশাসন 

শ্রীনগর, ১৫ সেপ্টেম্বর (পিটিআই): লকডাউন ৪২ দিনে পড়ল। স্বাভাবিক হয়নি উপত্যকার জনজীবন। এর মধ্যেই শ্রীনগর শহর এবং পার্শ্ববর্তী এলাকায় জঙ্গিদের ঢুকে পড়ার খবরে নতুন করে উত্তেজনা ছড়িয়েছে। প্রশাসন সূত্রে খবর, এই মুহূর্তে অন্তত দু’ডজন জঙ্গি শহরে লুকিয়ে রয়েছে। প্রকাশ্যে বন্দুক দেখিয়ে দোকান বন্ধ রাখার জন্য হুমকি দিচ্ছে তারা।
বিশদ

16th  September, 2019
নয়াদিল্লিতে কলেজ ক্যাম্পাসে গাড়িতে চাপা পড়ে মৃত্যু হল আট মাসের শিশুর 

নয়াদিল্লি, ১৫ সেপ্টেম্বর: দক্ষিণ-পশ্চিম দিল্লির দ্বারকায় নেতাজি সুভাষ ইউনিভার্সিটি অব টেকনোলজির ক্যাম্পাসে গাড়িতে চাপা পড়ে মৃত্যু হল আট মাসের এক শিশুর। ১৩ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে।
বিশদ

16th  September, 2019

Pages: 12345

একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

প্রসেনজিৎ কোলে, কলকাতা: রাজ্য বিদ্যুৎ বণ্টন কোম্পানির নিয়োগ পরীক্ষায় দুর্নীতির অভিযোগের জেরে নিয়োগ-নীতি বদল করা হচ্ছে। বিদ্যুৎ দপ্তর সূত্রের খবর, গত জুন মাসে ‘অফিস এগজিকিউটিভ’ এবং ‘জুনিয়র অপারেটিং টেকনিশিয়ান কাম টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট’-এর ৭৪৫টি শূন্যপদ পূরণের জন্য পরীক্ষা নেওয়া হয়েছিল।   ...

  জেসাস রদ্রিগেজের এখনও মনে পড়ে এক যুগ আগের সেই দিনটির কথা। যেদিন ঘরের প্রিয় সব আসবাবপত্র বিক্রি করে দিতে হয়েছিল তাঁকে। সন্তানরা খুব অবাক ...

পবিত্র ত্রিবেদী, কলকাতা: গতবারের মতো এবারও দুর্গাপুজোয় শিশু-কিশোরদের দিতে চমক দিতে তৈরি সল্টলেক এফডি পার্কের দুর্গা পুজো। সেখানে এবার মণ্ডপসজ্জায় ফুটিয়ে তোলা হচ্ছে গালিভার্স ট্রাভেলস। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সন্তানের বিদ্যাশিক্ষায় নজর দেওয়া প্রয়োজন। অতিরিক্ত পরিশ্রমে শরীরে অবনতি। নানাভাবে অর্থ অপচয়। কর্মপরিবর্তনের সম্ভাবনা বৃদ্ধি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬৭: চিত্রশিল্পী গগনেন্দ্রনাথ ঠাকুরের জন্ম
১৯১৫: চিত্রশিল্পী এম এফ হুসেনের জন্ম
১৯৫০: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্ম
১৯৮৬: ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনের জন্ম
১৯৯৯: কবি ও গীতিকার হসরত জয়পুরির মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৯৩ টাকা ৭৩.০৮ টাকা
পাউন্ড ৮৭.১৪ টাকা ৯১.৩৫ টাকা
ইউরো ৭৭.৩৫ টাকা ৮১.০৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮, ৩৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ৪১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৯৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ ভাদ্র ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ২৭/৪৪ অপঃ ৪/৩৩। অশ্বিনী অহোরাত্র। সূ উ ৫/২৭/১৪, অ ৫/৩৫/৪০, অমৃতযোগ দিবা ৭/৫৩ গতে ১০/১৮ মধ্যে পুনঃ ১২/৪৪ গতে ২/২২ মধ্যে পুনঃ ৩/৯ গতে ৪/৪৬ মধ্যে। রাত্রি ৬/২২ মধ্যে পুনঃ ৮/৪৫ গতে ১১/৭ মধ্যে পুনঃ ১/৩০ গতে ৩/৫ মধ্যে, বারবেলা ৬/৫৮ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১/৩ গতে ২/৩৪ মধ্যে, কালরাত্রি ৭/৬ গতে ৮/৩৫ মধ্যে। আজ শ্রীশ্রীবিশ্বকর্মা পূজা
৩০ ভাদ্র ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ২১/৫৫/১১ দিবা ২/১২/৫৬। অশ্বিনী ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৫/২৬/৫২, অ ৩/৩৭/৩২, অমৃতযোগ দিবা ৭/৫২ গতে ১০/১৭ মধ্যে ও ১২/৪২ গতে ২/২৯ মধ্যে ও ৩/৬ গতে ৪/৪৪ মধ্যে এবং রাত্রি ৬/২০ মধ্যে ও ৮/৪৩ গতে ১১/৭ মধ্যে ও ১/২৮ গতে ৩/৪ মধ্যে, বারবেলা ৬/৫৮/১২ গতে ৮/২৯/৩২ মধ্যে, কালবেলা ১/৩/৩২ গতে ২/৩৪/৫২ মধ্যে, কালরাত্রি ৭/৬/১২ গতে ৮/৩৪/৫২ মধ্যে।
১৭ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজ্য বিজেপি দপ্তরের সামনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন 
রাজ্য বিজেপি দপ্তরের সামনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন পালন ...বিশদ

12:03:55 PM

বীরভূমের মল্লারপুর থানা ঘেরাও করল বিজেপি 
বিজেপির জেলা সাধারণ সম্পাদককে গ্রেপ্তারের প্রতিবাদে মল্লারপুর থানা ঘেরাও করল ...বিশদ

12:02:56 PM

মালদহে ট্রাক থেকে উদ্ধার ৫৪ লক্ষ টাকা, গ্রেপ্তার ২
 

৩৪ নম্বর জাতীয় সড়কে একটি ট্রাক থেকে ৫৪ লক্ষ টাকা ...বিশদ

11:59:59 AM

রাজীব কুমারের আগাম জামিনের আবেদন ফেরাল আদালত 
রাজীব কুমারের আগাম জামিনের আবেদন ফেরাল বারাসতের বিশেষ আদালত। আজ ...বিশদ

11:02:00 AM

পুরুলিয়ার চা চক্রে হুশিয়ারি দিলীপ ঘোষের 
নানুরের ঘটনায় বিজেপি নেতাকে গ্রেপ্তার করায় আজ গোটা রাজ্যে বিক্ষোভ ...বিশদ

10:43:00 AM

শহরে ট্রাফিকের হাল
আজ, মঙ্গলবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল মোটের উপর স্বাভাবিক। ...বিশদ

10:11:21 AM