Bartaman Patrika
বিদেশ
 

প্রেসিডেন্ট কলিন্ডাই অনুপ্রেরণা, বলছেন মডরিচ, র‌্যাকিতিচরা

মৃণালকান্তি দাস, কলকাতা, ৮ জুলাই: আকর্ষণীয় রূপের সুবাদে আলোকচিত্রীদের লেন্স সব সময় তাঁকে খুঁজে বেড়ায়। নানা রঙের রঙিন সাজে সেজে ওঠা সোচির স্টেডিয়ামেও তিনি ছিলেন মধ্যমণি। কখনও উল্লাসে নেচে উঠেছেন, কখনও রুশ প্রধানমন্ত্রী দিমিত্রি মেদভেদেভের সঙ্গে আলিঙ্গন করেছেন। দুনিয়ার সবচেয়ে ‘হট’ প্রেসিডেন্ট। এর আগে সোশ্যাল মিডিয়ায় একাধিকবার ভাইরাল হয়েছে এই রাষ্ট্রনেতার ছবি। তাঁর দেহ-বিভঙ্গে শুধু দেশবাসীই নন, মজেছে আপামর দুনিয়া। তিনি ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কলিন্ডা গ্রাবার-কিতারোভিচ। ক্রোয়েশিয়ার প্রথম মহিলা প্রেসিডেন্টের গায়ে দেশের জার্সি, গলায় ঝুলছে বিশ্বকাপের ফ্যান আইডি। দেখে আর পাঁচটা সাধারণ ফুটবল সমর্থক বলে ভুল হতেই পারে।
সোচিতে আরও একটি মহাকাব্যিক ম্যাচ দেখতে এসেছিলেন রাশিয়ান সমর্থকরা। কিন্তু নতুন কাব্য লিখতে পারেনি রুশরা। মুখে আলপনা আঁকা দর্শকদের চোখের জল মিলেমিশে একাকার। রঙিন গ্যালারিতে শুধুই আর্তনাদ। স্বপ্নের এত কাছে গিয়েও স্বপ্নভঙ্গের কান্না। ৫২ বছর আগের রূপকথা ধরা দিয়েও দিল না। লেভ ইয়াসিন হতে পারলেন না ইগর আকিনফিভ। প্রাক্তন বিশ্বচ্যাম্পিয়ন স্পেনকে নকআউট করে বিশ্বকাপে যে রুশ বিপ্লব ঘটিয়েছেন ডেনিশ চেরিশভ-আর্তেম জুবারা, তা এক রাতেই থেমে গিয়েছে লুকা মডরিচ-ইভান র্যা কিতিচদের ক্রোয়েশিয়ার কাছে পরাজয়ে।
দলের প্রায় প্রতিটি মুভে শিহরিত হচ্ছিলেন কলিন্ডা। জয়ের আনন্দে শিশুর মতো লাফিয়ে উঠছিলেন। ভিভিআইপি বক্সে রুশ ও ক্রোয়েশিয়ার প্রেসিডেন্টের মাঝে বসে ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফান্তিনো। কিছুটা দূরে বসে ডাভর সুকের। ৯৮ বিশ্বকাপে গোল্ডেন বুট পাওয়া ক্রোয়েশিয়া দলের নক্ষত্র। ম্যাচ শেষে ফিফা প্রেসিডেন্টকে জড়িয়েও ধরেছেন ক্রোয়েশিয়ার মহিলা প্রেসিডেন্ট।
ডেনমার্কের বিরুদ্ধে ক্রোয়েশিয়ার ম্যাচেও মাঠে ছিলেন কলিন্ডা। ম্যাচের একদিন আগেই রাশিয়ায় হাজির হওয়ার ইচ্ছে ছিল তাঁর। কিন্তু প্রশাসনিক কাজ ফেলে তা আর হয়ে ওঠেনি। তবে, ম্যাচের দিন যথাসময়ে হাজির হন স্টেডিয়ামে। ক্রোয়েশিয়া থেকে আর পাঁচজন সাধারণ নাগরিকের মতো তিনি ইকোনমি ক্লাসের টিকিট কাটেন। সাধারণ যাত্রীদের সঙ্গেই উড়ে আসেন রাশিয়ায়। আর পাঁচজন ফুটবল সমর্থকের মতোই লাইনে দাঁড়িয়ে সংগ্রহ করেন বিশ্বকাপের ফ্যান আইডি। তারপর সটান স্টেডিয়ামে। প্রিয় দলের জয়ে উচ্ছ্বাসও তাঁর ছিল আর পাঁচজন সাধারণ সমর্থকের মতোই। সোশ্যাল মিডিয়ায় সেইসব ছবি শেয়ার করেছেন কলিন্ডা নিজেই। কলিন্ডা গ্রাবার-কিতরোভিচ একাধারে ক্রোয়েশিয়ার প্রশাসনিক প্রধান, সেনা প্রধান আবার ফুটবল ভক্তও। তবে, আর পাঁচজন রাষ্ট্রনায়কের মতো ভিভিআইপি বক্সে বসে খেলা দেখতে পছন্দ করেন না কলিন্ডা। বিশ্বকাপে ডেনমার্কের বিরুদ্ধে দলের খেলা দেখেছেন খোলা স্টেডিয়ামে বসেই।

শুধু দলকে সমর্থন করাই নয়, ফুটবলারদের তাতাতে ড্রেসিংরুমেও হাজির ছিলেন প্রেসিডেন্ট। এমনকী জয়ের পর প্রত্যেক ফুটবলারকে নাকি জড়িয়েও ধরেছিলেন তিনি। কলিন্ডা বলেন, ‘আসলে ভিভিআইপি বক্সে বসে খেলা দেখলে প্রথাগত পোশাক পরতে হয়। দলের হয়ে গলা ফাটাতেও সমস্যা হয়, তাই স্টেডিয়ামে বসেই খেলাটা উপভোগ করতে চাই আমি।’
২০১৫-র ১৫ ফেব্রুয়ারি, ক্রোয়েশিয়া প্রজাতন্ত্রের প্রথম মহিলা তথা দেশের চতুর্থ প্রেসিডেন্ট হিসেবে শপথ গ্রহণ করেন কলিন্ডা গ্রাবার-কিতারোভিচ। ১৯৯৬ সালে জ্যাকভ কিতারোভিচের সঙ্গে বিয়ে হয় কলিন্ডা গ্রাবারের। তাঁদের দুই সন্তান, মেয়ে ক্যাটারিনা এবং ছেলে ল্যুকা। কলিন্ডা ক্রোয়েশিয়ান ছাড়াও ইংরেজি, স্প্যানিশ ও পর্তুগীজ ভাষায় দুরন্ত। এছাড়া জার্মান, ফ্রেঞ্চ ও ইতালিয়ান ভাষাও তিনি বুঝতে পারেন। এক সময় তাঁর বিকিনি শোভিতা ছবি সোশ্যাল মিডিয়ায় তুফান তুলেছে। অনেকের মতে, বিশ্বে এমন রূপসী এবং যৌন আবেদনময়ী রাষ্ট্রনেতা এ যাবৎ দেখা যায়নি। তবে সৈকতাবাসে অবসর যাপনের সময় প্রেসিডেন্টের লাস্যময়ী রূপ ঠিক কবে ক্যামেরাবন্দি হয়েছিল, সেই ব্যাপারে এখনও পর্যন্ত সঠিক তথ্য মেলেনি। সোশ্যাল মিডিয়ায় যৌন আবেদনপূর্ণ রূপসী প্রেসিডেন্টের ছবি প্রকাশিত হতেই অভিনন্দন ও প্রশংসার ঝড় বয়ে গিয়েছিল। কারও কারও অভিমত, দেশের সর্বোচ্চ পদে বসার আগেই এই ছবিগুলি তোলা হয়েছিল। তাঁর সম্পর্কে ট্যুইটারে নানা মজাদার মন্তব্য চলে বছরভর। সেই সব মন্তব্য পড়লে প্রেসিডেন্ট গ্রাবার-কিতারোভিচ হয়তো হেসে গড়িয়ে পড়বেন। তবে সরকারি ভাবে এসব সম্পর্কে তিনি নির্লিপ্ত। যেন পাত্তাই দেন না কোনও সমালোচনায়। এহেন প্রেসিডেন্টকে নিয়ে উচ্ছ্বসিত র্যা কিতিচ, মডরিচরা বলছেন, তাঁদের অনুপ্রেরণা কিন্তু কলিন্ডাই।
09th  July, 2018
সীমান্তপার করে চোরাচালান পুরোপুরি বন্ধ করা
সম্ভব নয়, মন্তব্য বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনীর

 রংপুর (বাংলাদেশ), ১৬ জুলাই (পিটিআই): ভারত ও বাংলাদেশের মধ্যে চোরাচালান পুরোপুরিভাবে বন্ধ করা সম্ভব নয়। মঙ্গলবার এই মন্তব্য করেছেন বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনীর (বিজিবি) এক প্রবীণ আধিকারিক। দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর সমন্বয় বাড়ালে এই চোরাচালান কমতে পারে বলে তিনি জানিয়েছেন।
বিশদ

 হাফিজ সইদের অন্তর্বর্তী জামিন পাকিস্তানের সন্ত্রাস দমন কোর্টে

লাহোর, ১৫ জুলাই (পিটিআই): বজ্র আঁটুনি, ফস্কা গেরো! হাফিজ সইদকে অন্তর্বর্তী জামিন দিল পাকিস্তানের সন্ত্রাসবাদ বিরোধী আদালত। জামিন মঞ্জুর হয়েছে তার দুই সাগরেদেরও। সইদের নিষিদ্ধ সংগঠন জামাত-উদ-দাওয়া (জেইউডি) বেআইনিভাবে সেমিনারির জন্য জমি ব্যবহার করছে বলে অভিযোগ ছিল। সেই মামলাতে জামিন পেয়ে গেল মুম্বই হামলার চক্রী।
বিশদ

16th  July, 2019
 হাঁসের গড়নের ডায়নোসরের সন্ধান পেলেন গবেষকরা

 হিউস্টন, ১৫ জুলাই (পিটিআই): মুখটা অনেকটা হাঁসের মতো। চোয়াল এবং ঠোঁট বেশ লম্বা। এমনই এক বিশেষ প্রজাতির ডায়নোসরের সন্ধান পেলেন গবেষকরা। প্রায় আট কোটি বছর আগে পৃথিবীতে বিচরণ করত এই অদ্ভূতদর্শনের প্রাণী। জীববিজ্ঞান প্রক্রিয়ার একটি জার্নালে এই আবিষ্কারের কথা প্রকাশিত হয়েছে।
বিশদ

16th  July, 2019
 সেপ্টেম্বরে আমেরিকায় ফের সভা মোদির, আগ্রহ তুঙ্গে

হিউস্টন, ১৫ জুলাই (পিটিআই): আগামী সেপ্টেম্বর মাসে আমেরিকা যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাষ্ট্রসঙ্ঘের সাধারণ সভার বার্ষিক আলোচনাচক্রে যোগ দেবেন তিনি। এই সময় মোদি হিউস্টনে বসবাসকারী ভারতীয়দের উদ্দেশে ভাষণ দিতে পারেন বলে জানা গিয়েছে। এই খবর প্রকাশ্যে আসতেই, ভারতীয়দের মধ্যে তুমুল আগ্রহ তৈরি হয়েছে বলে খবর।
বিশদ

16th  July, 2019
 নাইজেরিয়ার গ্রামে হামলা ৩০০ বন্দুকবাজের, হত ১০

 কানো (নাইজেরিয়া), ১৫ জুলাই (এএফপি): বন্দুকবাজের হামলায় প্রাণ হারালেন অন্তত ১০ জন। ঘটনাটি ঘটেছে নাইজেরিয়ার উত্তরভাগের কাটসিনা প্রদেশের করিতাওয়া গ্রামে। পুলিস সূত্রে খবর, পূর্ববর্তী একটি হামলার প্রতিশোধ নিতে প্রায় ৩০০ জন বন্দুকবাজ শনিবার রাতে ওই গ্রামে হামলা করে।
বিশদ

16th  July, 2019
আইএসে যোগ দেওয়া বাংলাদেশি পরিবারের ১২ জনই প্রাণ হারিয়েছে

 ইসলামিক স্টেট (আইএস) জঙ্গি সংগঠনে যোগ দেওয়া ব্রিটেনে বসবাসকারী বাংলাদেশি বংশোদ্ভূত এক পরিবারের ১২ সদস্যই নিহত হয়েছে। চার বছর আগে পূর্ব ইংলান্ডের লিউটনে নিজেদের বাড়ি ছেড়ে এই পরিবারের সদস্যরা সিরিয়ায় পালিয়ে গিয়ে আইএস-এ যোগ দেয়।
বিশদ

16th  July, 2019
ভয়ঙ্কর এটিএম জালিয়াতি!
বাংলাদেশ

  ঢাকা: এটিএম জালিয়াতি কতটা ভয়ঙ্কর হতে পারে তার প্রমাণ মিলল বাংলাদেশে। একইসঙ্গে খোঁজ মিলল এই ডিজিটাল জালিয়াতির সঙ্গে যুক্ত এক বিদেশি চক্রের। কোনও পিন কোড ছাড়াই এটিএম যন্ত্রে কার্ড ঢোকালেই বের হয়ে আসত বান্ডিল বান্ডিল সেই টাকা ব্যাগে ঢুকিয়ে পালিয়ে যেত তারা।
বিশদ

16th  July, 2019
 যুদ্ধবন্দি ও ডেথ রেলওয়ে

দ্বিতীয় বিশ্বযুদ্ধ চলাকালীন ১৯৪২ সালের শুরুর দিকে দক্ষিণ-পূর্ব এশিয়ায় ব্রিটিশদের শক্ত ঘাঁটি সিঙ্গাপুরের পতন ঘটে। সেই যুদ্ধে জাপান ছিল হিটলারের মিত্র-দেশ। সে সময় যে ৬০,০০০ ব্রিটিশ সেনাকে যুদ্ধবন্দি হিসেবে আটক করা হয়, সিরিল ডয় ছিলেন তাদেরই একজন। ‘সেটা ছিল এক আদিম জীবন,’ বলেছেন তিনি, ‘আমরা সভ্যতা থেকে বহু দূরে চলে গিয়েছিলাম। ঢুকে পড়েছিলাম সম্পূর্ণ ভিন্ন এক জগতে।’
বিশদ

16th  July, 2019
 হায়দরাবাদ নিজামের সম্পত্তির দখল নিয়ে ভারত-পাকিস্তান যুদ্ধ

 রূপাঞ্জনা দত্ত, লন্ডন: ব্যাঙ্কে গচ্ছিত হায়দরাবাদের শেষ সম্রাট নিজাম ওসমান আলি খানের সম্পত্তির ভাগীদার কে? ভারত নাকি পাকিস্তান? এই প্রশ্নে দু’দেশের আইনি লড়াই এখন তুঙ্গে। শুরু সেই দেশভাগের পর। এখনও চলছে। কাশ্মীরের বাইরে ভারত-পাকিস্তানের এ এক অন্য মহারণ!
বিশদ

16th  July, 2019
মারা গেলেন বাংলাদেশের
প্রাক্তন সেনাশাসক এরশাদ

ঢাকা, ১৪ জুলাই (পিটিআই): রবিবার সকালে ঢাকার একটি হাসপাতালে মারা গেলেন বাংলাদেশের প্রাক্তন সামরিক শাসক হোসেন মহম্মদ এরশাদ। বার্ধক্যজনিত অসুস্থতার কারণে তাঁর মৃত্যু হয়েছে বলে সরকারি সূত্রে জানানো হয়েছে। জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ বাংলাদেশের পার্লামেন্টে বিরোধী দলের নেতা ছিলেন। জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ বাংলাদেশের পার্লামেন্টে বিরোধী দলের নেতা ছিলেন।
বিশদ

15th  July, 2019
বৃষ্টিতে বিপর্যস্ত নেপাল, বন্যা ও ধসে মৃত ৫০

  কাঠমান্ডু, ১৪ জুলাই (পিটিআই): অবিরাম বৃষ্টিতে বিপর্যস্ত নেপালের জনজীবন। বন্যা ও ভূমিধসে ইতিমধ্যেই মৃত্যু হয়েছে ৫০ জনের। আহত হয়েছেন আরও ২৫ জন। রবিবার সেদেশের পুলিস সূত্রে এই খবর পাওয়া গিয়েছে। মধ্য ও পূর্ব নেপালে খোঁজ মিলছে না ৩৫ জনের।
বিশদ

15th  July, 2019
ইন্দোনেশিয়া ও অস্ট্রেলিয়াতে শক্তিশালী ভূমিকম্প

জাকার্তা ও সিডনি, ১৪ জুলাই (এএফপি): শক্তিশালী ভূমিকম্প ইন্দোনেশিয়ায় ও অস্ট্রেলিয়ার উত্তর-পশ্চিম উপকূল। রবিবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ কেঁপে ওঠে ইন্দোনেশিয়ার পূর্বপ্রান্তের দ্বীপ মালুকু। রিখটার স্কেলে যার মাত্রা ছিল ৭.৩। তবে জোরালো ভূমিকম্প হলেও সুনামির সতর্কতা জারি করেনি প্রশাসন।
বিশদ

15th  July, 2019
ভারতের চাপে করতারপুর কমিটি থেকে খালিস্থানপন্থী নেতাকে বাদ দিল ইসলামাবাদ
আজ বৈঠকে বসেছে দুই দেশ

 নয়াদিল্লি, ১৩ জুলাই: ভারতের প্রবল আপত্তির পর করতারপুর করিডর সংক্রান্ত প্রতিনিধি দল থেকে খালিস্থানপন্থী নেতাকে বাদ দিল পাকিস্তান। রবিবার, এই করিডর নিয়ে বৈঠকে বসছে দুই দেশ। বৈঠকের আগে ইসলামাবাদের তরফে কমিটির যে তালিকা প্রকাশ করা হয়, তাতে নাম ছিল খালিস্তানি নেতা গোপাল সিং চাওলার।
বিশদ

14th  July, 2019
  অসময়ের টাইফুনের জেরে অ্যান্টিগুয়া থেকে কাগজপত্র পাঠানো যাচ্ছে না: মেহুল চোকসি

 মুম্বই, ১৩ জুলাই: মুম্বইয়ের এক আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ করার পরিকল্পনা করেছেন পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (পিএনবি) জালিয়াতিতে অন্যতম অভিযুক্ত মেহুল চোকসি। কিন্তু তা বাস্তবায়িত হয়নি।
বিশদ

14th  July, 2019

Pages: 12345

একনজরে
 নয়াদিল্লি, ১৬ জুলাই (পিটিআই): গত বিধানসভা এবং লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশে বিজেপিকে ঢেলে ভোট দিয়েছিল পিছড়েবর্গ। সেই বিষয়টি মাথায় রেখেই রাজ্যে বিজেপির সভাপতি হিসেবে এক পিছড়েবর্গের ...

সংবাদদাতা, কাঁথি: মঙ্গলবার সকালে মারিশদা থানার নাচিন্দার কাছে দীঘা-নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে একটি ট্যুরিস্ট বাস দুর্ঘটনায় পড়লে ১০জন যাত্রী জখম হন। তাঁরা সকলেই পর্যটক। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলির দিকে নেমে গিয়ে কাত হয়ে থেকে যায়। বাসটিতে ২০জনের বেশি যাত্রী ছিলেন। ...

  সংবাদদাতা, কুমারগ্রাম: আলিপুরদুয়ার জেলার কুমারগ্রাম ব্লকের কামাখ্যাগুড়ি হাইস্কুলের কলা বিভাগের দ্বাদশ শ্রেণীর ছাত্রী বীথিকা রাভা এশিয়ান মহিলা যুব হ্যান্ড বল চ্যাম্পিয়নশিপে অংশ গ্রহণের সুযোগ পেয়েছে। আগামী ২১ থেকে ৩০ আগস্ট রাজস্থানে প্রতিযোগিতাটি হবে। ...

 জীবানন্দ বসু, কলকাতা: লোকসভা নির্বাচনে চরম বিপর্যয়ের পর দুই কমিউনিস্ট পার্টিতেই সাংগঠনিক রদবদলের জোর চর্চা শুরু হয়েছিল। কেবল নিচুতলায় নয়, একেবার উপরতলাতেও নেতৃত্বের মুখ পরিবর্তন নিয়ে নানা কথাবার্তাও চলেছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

যারা বিদ্যার্থী তাদের মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। নানা বিষয়ে খুঁতখুঁত ভাব জাগবে। গোপন প্রেম থাকলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৭০- অর্থনীতিবিদ অ্যাডাম স্মিথের মৃত্যু
১৯১৭- নাট্যকার ও অভিনেতা বিজন ভট্টাচার্যের জন্ম
১৯৫৯- অভিনেত্রী জারিনা ওয়াহাবের জন্ম
১৯৯২- অভিনেত্রী কানন দেবীর মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৭৫ টাকা ৬৯.৪৪ টাকা
পাউন্ড ৮৪.৩৫ টাকা ৮৭.৪৯ টাকা
ইউরো ৭৫.৭১ টাকা ৭৮.৮১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,২১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৪০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৯০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩২ আষা‌ঢ় ১৪২৬, ১৭ জুলাই ২০১৯, বুধবার, প্রতিপদ ৫৯/২৬ রাত্রি ৪/৫২। উত্তরাষাঢ়া ৪৪/৪৩ রাত্রি ১০/৫৯। সূ উ ৫/৫/১৫, অ ৬/১৯/৫৯, অমৃতযোগ দিবা ৭/৪৪ গতে ১১/১৬ মধ্যে পুনঃ ১/৫৫ গতে ৫/২৭ মধ্যে। রাত্রি ৯/৫৫ মধ্যে পুনঃ ১২/৪ গতে ১/৩০ মধ্যে, বারবেলা ৮/২৪ গতে ১০/৩ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ১/২২ মধ্যে, কালরাত্রি ২/২৪ গতে ৩/৪৫ মধ্যে।
৩১ আষাঢ় ১৪২৬, ১৭ জুলাই ২০১৯, বুধবার, প্রতিপদ ৫৫/৪৬/৫১ রাত্রি ৩/২৩/২৯। উত্তরাষা‌ঢ়ানক্ষত্র ৪৪/১/২৭ রাত্রি ১০/৪১/২০, সূ উ ৫/৪/৪৫, অ ৬/২২/৩৫, অমৃতযোগ দিবা ৭/৪৩ গতে ১১/১৬ মধ্যে ও ১/৫৬ গতে ৫/২৮ মধ্যে এবং রাত্রি ৯/৫৬ মধ্যে ও ১২/৪ গতে ১/৩০ মধ্যে, বারবেলা ১১/৪৩/৪০ গতে ১/২৩/২৪ মধ্যে, কালবেলা ৮/২৪/১৩ গতে ১০/৩/৫৭ মধ্যে, কালরাত্রি ২/২৪/১৩ গতে ৩/৪৪/২৯ মধ্যে।
১৩ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
মেট্রোয় মৃত্যু: পার্ক স্ট্রিট স্টেশনে ফরেন্সিক দল 

01:46:47 PM

ফের বর্ধমানের গোদায় কাটমানি ফেরতের দাবিতে পোস্টার 

01:27:52 PM

ইসলামপুরে যুবককে লক্ষ্য করে গুলি 
প্রকাশ্যে এক যুবককে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য ইসলামপুরে। ...বিশদ

01:15:24 PM

গ্রেপ্তার হাফিজ সঈদ  

12:56:04 PM

নারায়ণপুরে বাস-অটো সংঘর্ষ 
নারায়ণপুর সংলগ্ন শিকারবাগানে বাস ও অটোর সংঘর্ষ। এদিন সকাল ১১টা ...বিশদ

12:51:17 PM

নদীয়ার শান্তিপুরের ১২, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডে কাটমানির পোস্টার ঘিরে চাঞ্চল্য 

12:20:31 PM