Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

গুলি, খুন সন্ত্রাসের ঘটনায় লোকসভা ভোটের আগে আতঙ্ক জাঁকিয়ে বসছে আলিপুরদুয়ার বিধানসভা কেন্দ্রে

সংবাদদাতা, আলিপুরদুয়ার: পঞ্চায়েত ভোট থেকে শুরু করে একের পর এক গুলি, খুন, মারধর ও সন্ত্রাসের ঘটনায় লোকসভা ভোট যত এগিয়ে আসছে ততই আতঙ্ক জাঁকিয়ে বসছে আলিপুরদুয়ার বিধানসভা এলাকার বাসিন্দাদের মধ্যে। পরোরপাড়, বনচুকামারি, চকোয়াখেতি, মথুরা, পাতলাখাওয়া, শালকুমার-১, ২ গ্রাম পঞ্চায়েতে এখন আতঙ্কের পরিবেশ। ধারাবাহিক দুষ্কৃতী কার্যকলাপে বাসিন্দাদের সঙ্গে বিরোধী দলের সমর্থকরাও কার্যত গুটিয়ে আছেন। তৃণমূলের লোকজনের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খোলার কারও সাহস নেই। কার্যত এমনই পরিস্থিতি তৈরি হয়েছে এই বিধানসভা এলাকায়। সম্প্রতি তপসিখাতায় তৃণমল কর্মী তুষার বর্মনের(২৫) খুনের ঘটনায় বাসিন্দাদের ধারণা, লোকসভা ভোটের আগে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণে খুন, মারধর ও সন্ত্রাস আরও বাড়বে।
কেন আলিপুরদুয়ারে পুলিস এই দুষ্কৃতী কার্যকলাপ নিয়ন্ত্রণ করতে পারছে না? এবিষয়ে বিরোধীদের সঙ্গে বাসিন্দাদের সাফ কথা, আসলে খুন, গুলি, মারধর ও হেনস্তা প্রতিটি ঘটনার সঙ্গেই তৃণমূলের লোকজনের নাম জড়িয়ে যাচ্ছে। তাই পুলিস খোলা মনে অস্ত্র উদ্ধার অভিযানে নামতে পারছে না। পুলিসের এই অপারগতার জন্য লোকসভা ভোটে নির্ভয়ে ভোট দেওয়া নিয়েও সংশয় আছে।এবিষয়ে পুলিস সুপার সুনীল যাদবকে ফোন করা হলে তিনি কিছু বলতে চাননি।
পঞ্চায়েত ভোটে আলিপুরদুয়ার বিধানসভা এলাকাতেই প্রথম বিরোধীদের মনোনয়নপত্র জমা দিতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে। বিরোধীদের অভিযোগ, মূলত শাসকদলের সন্ত্রাসের জেরেই তারা এই বিধানসভা কেন্দ্রের পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদের বহু আসনে প্রার্থী দিতে পারেনি। ধারাবাহিক খুন, গুলি ও সন্ত্রাস সহ নানা অপরাধমূলক ঘটনার সেই শুরু। পঞ্চায়েত ভোটের সময়ই তপসিখাতাতে সন্ধ্যায় সিপিএম পার্টি অফিস লক্ষ্য করে গুলি চলেছিল। সেই ঘটনাতেও নাম জড়িয়ে যায় শাসক দলের লোকজনের। ভোটের পরে সাহেবপোতায় এক প্রতিবাদী যুবককে মারধরেও নাম জড়িয়ে যায় তৃণমূলের। সম্প্রতি আলিপুরদুয়ার শহরে জমির সীমানা নিয়ে এক মহিলাকে প্রকাশ্যে গুলি করার হুমকির ঘটনাতেও নাম জড়িয়ে যায় এক তৃণমূল নেতার। ২২ জানুয়ারি তপসিখাতায় তৃণমূল কর্মী তুষার বর্মনকে গুলি করে খুনের ঘটনায় পরোরপাড় পঞ্চায়েতের দলীয় উপপ্রধান শম্ভু রায়, পঞ্চায়েত সদস্য সোনা রায় ওরফে বাপ্পা, দলের দুই কর্মী গ্রেপ্তার হয়েছে। অভিযুক্তরা সবাই ধরা পড়লেও ঘটনায় ব্যবহৃত বন্দুকটি পুলিস এখনও উদ্ধার করতে পারেনি।
বিজেপি’র জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা বলেন, আলিপুরদুয়ার বিধানসভা এলাকায় ধারাবাহিক অপরাধমূলক ঘটনায় শাসক দলের লোকজনই জড়িত। সেজন্য পুলিস অস্ত্র উদ্ধারে অপারগ। আরএসপি’র জেলা সম্পাদক সুনীল বণিক বলেন, আমরা ওই বিধানসভা এলাকায় তৃণমূলের লোকজনের ধারাবাহিক অপরাধের ঘটনায় উদ্বিগ্ন। আমাদের আশঙ্কা, লোকসভা ভোটের আগে তৃণমূল তাদের গোষ্ঠীদ্বন্দ্ব চাপা দিতে বিরোধীদের মিথ্যা মামলায় আরও বেশি করে জড়াবে। সিপিএমের জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কৃষ্ণ বন্দ্যোপাধ্যায়ও একই কথা বলেন। কংগ্রেসের জেলা সভাপতি গজেন বর্মন বলেন, আমাদের দাবি লোকসভা ভোটের আগে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এখনই পুলিস বেআইনি অস্ত্র উদ্ধারে নামুক। তৃণমূলের জেলা সভাপতি মোহন শর্মা অবশ্য বলেন, এসব বিরোধী ও মিডিয়ার অপপ্রচার। তপসিখাতায় দলীয় কর্মী খুনের ঘটনায় অভিযুক্তরা সবাই ধরা পড়েছে। এথেকেই প্রমাণ হয় দল দুষ্কৃতী কার্যকলাপ কখনই বরদাস্ত করে না।
12th  February, 2019
 বুনিয়াদপুর কলেজে ইতিহাস বিভাগের সেমিনারে বক্তব্য রাখলেন জাপানের গবেষক

 সংবাদদাতা, হরিরামপুর: শনিবার দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর মহাবিদ্যালয়ে ইতিহাস বিভাগ আয়োজিত একটি আলোচনা সভায় জেলার জমিদারি প্রথার বিষয় বক্তব্য রাখেন জাপানের টোকিও ইউনিভার্সিটির প্রাক্তন প্রফেসর শিনকিচি তানিগুচি। ছাত্রছাত্রী ও শিক্ষকদের নিয়ে এই কর্মশালা যথেষ্ট উপভোগ্য হয়েছে।
বিশদ

 কোচবিহার জেলা পরিষদের কর্মাধ্যক্ষদের প্রতি ২ মাসে কাজের রিপোর্ট জমার নির্দেশ উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর

  বিএনএ, কোচবিহার: প্রতি দু’ মাস অন্তর রিভিউ মিটিংয়ে কোচবিহার জেলা পরিষদের কর্মাধ্যক্ষদের কাজের লিখিত রিপোর্ট জমা দেওয়ার ব্যাপারে শনিবার নির্দেশ দিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। পাশাপাশি এদিন তিনি জেলা পরিষদের সাধারণ সভায় কর্মাধ্যক্ষ ও আধিকারিকদের একাংশকে স্পষ্ট হুঁশিয়ারি দেন।
বিশদ

শোকস্তব্ধ মালদহের এনায়েতপুরে
এখন শুধুই বিলাপ

অভিজিৎ চৌধুরী, এনায়েতপুর (মালদহ), বিএনএ: প্রায় ১০ বছর ধরে যে কার্পেটের কারখানা এনায়েতপুরের কয়েকশ পরিবারের হাল ফিরিয়েছে সেই কারখানাই এভাবে শোকের কারণ হবে ভাবতে পারেনি বগলাটোলি। শনিবার দুপুরে একের পর এক কার্পেট শ্রমিকদের মৃত্যুর খবর গ্রামে আসতেই বগলাটোলি, মোমিনপাড়া জুড়ে কান্নার রোল পড়ে যায়। রাস্তায় রাস্তায় জায়গায় জায়গায় ভিড় জমে।
বিশদ

পড়া না পাড়ায় ছাত্রীদের ঝাঁটা পেটা শিক্ষকের, তুমুল বিক্ষোভ বালুরঘাটের গোপালবাটির স্কুলে

 সংবাদদাতা, বালুরঘাট: পড়া না পারায় বালুরঘাট থানার বড়কইল উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীর পাঁচ ছাত্রীকে ঝাঁটা দিয়ে মারধর করবার অভিযোগ উঠেছে বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে। এক ছাত্রীকে চিকিৎসাও করাতে হয়েছে। শুক্রবারের ওই ঘটনা জানাজানি হতেই শনিবার বিদ্যালয় শুরুর মুখেই ব্যাপক বিক্ষোভ দেখায় অভিভাবক ও ছাত্রীরা।
বিশদ

পরীক্ষার্থীর ব্যাগ থেকে বোমা উদ্ধার দিনহাটায়

সংবাদদাতা,দিনহাটা: পরীক্ষার্থীর ব্যাগ থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল দিনহাটায়। শনিবার বিকালে দিনহাটা চৌপথিতে এক ছাত্রের ব্যাগ থেকে তিনটি বোমা উদ্ধার হয়েছে। অভিযুক্ত ছাত্রকে পুলিস আটক করেছে। তার বাড়ি ওকড়াবাড়ি গ্রাম পঞ্চায়েতে মহেশ্বর এলাকায়।  পশ্চিমবঙ্গ মাদ্রাসা বোর্ডের পরীক্ষা চলাকালীন দুই মাদ্রাসার ছাত্রদের মধ্যে ঝামেলা হয়।
বিশদ

 তৃণমূলের শ্রমিক সংগঠনের বিরুদ্ধে দাদাগিরির অভিযোগ তুলে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ শিল্পোদ্যোগীরা

  সংবাদদাতা, শিলিগুড়ি: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শিল্প স্থাপনের জন্য শিল্পোদ্যোগীদের বারবার আহ্বান জানালেও তাঁর দলের শ্রমিক সংগঠনই নানা জায়গায় দাদাগিরি করছে বলে শিলিগুড়িতে সাংবাদিক সম্মেলন করে অভিযোগ তুলল নর্থবেঙ্গল ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশন। তারা এনিয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছে বলে জানিয়েছে।
বিশদ

পুলিস ব্যবহার করে দল ভাঙাচ্ছেন মৌসম, অভিযোগ মোস্তাকের

 বিএনএ, মালদহ: পুলিসকে ব্যবহার করে দল ভাঙাচ্ছেন মৌসম নুর। শনিবার প্রবীণ কংগ্রেস নেতা তথা মৌসম নুরের মামা আবু হাসেম খান চৌধুরীকে(ডালু) পাশে বসিয়ে এই অভিযোগ করলেন মালদহ জেলা কংগ্রেস সভাপতি মোস্তাক আলম।
বিশদ

 আলিপুরদুয়ারের উত্তর পারোকাটায় প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মাটি ফেলার কাজ নিয়ে অনিয়মের অভিযোগ

  সংবাদদাতা, কুমারগ্রাম: গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মাটি ফেলার কাজ নিয়ে অনিয়মের অভিযোগ উঠল। কাজটি ১০০ দিনের কাজ প্রকল্পে শ্রমিকদের দিয়ে না করিয়ে অবৈধভাবে ট্রাক্টর ব্যবহারের অভিযোগ উঠেছে।
বিশদ

 চকচকায় জমির কাগজ পেলেন ১৯ শিল্পদ্যোগী, শীঘ্রই কাজ শুরু

 বিএনএ, কোচবিহার: লোকসভা নির্বাচনের মুখে শনিবার কোচবিহারের চকচকায় ১৯ জন শিল্পদ্যোগীর হাতে জমির ইজারা সংক্রান্ত কাগজপত্র তুলে দিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। এছাড়াও আরও দু’জন শিল্পদ্যোগীকেও নির্ধারিত জমিতে শিল্প তৈরির জন্য জমির ম্যাপ দেওয়া হয়েছে।
বিশদ

আলিপুরদুয়ার পুরসভা
ডাম্পিং গ্রাউন্ডের জন্য ২ বার জমি কেনা নিয়ে সমালোচনার মুখে বিদায়ী চেয়ারম্যান

 সংবাদদাতা, আলিপুরদুয়ার: সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্রকল্পে ডাম্পিং গ্রাউন্ড তৈরির জন্য নয় বছর আগে শহরের বাইরে মাঝেরডাবরি গ্রাম পঞ্চায়েতের পুঁটিমারিতে গদাধর নদীর ধারে ২৩ বিঘা জমি কিনেছিল আলিপুরদুয়ার পুরসভা।
বিশদ

 পাকুয়াহাট ডিগ্রি কলেজে ২২ বছরেও চালু হয়নি বিজ্ঞান বিভাগ

  সংবাদদাতা, গাজোল: মালদহের বামনগোলা ব্লকের একমাত্র ডিগ্রি কলেজ নানা সমস্যায় জর্জরিত হয়ে রয়েছে। এই পাকুয়াহাট কলেজে ক্লাস রুমের অভাব আজও মেটেনি। পড়ুয়াদের সংখ্যা আগের থেকে অনেক বেড়েছে, সেই অনুপাতে স্থায়ী অধ্যাপক ও অধ্যাপিকারও অভাব রয়েছে। বর্তমানে চুক্তি ভিত্তিক গেস্ট লেকচারার দিয়ে পঠন-পাঠন চলছে।
বিশদ

 সরকারি নিয়ম না মেনে মুরগিছানা বণ্টন করায় মৃত্যু, সরবরাহকারী সংস্থাকে সতর্ক প্রশাসনের

  বিএনএ, জলপাইগুড়ি: সরকারি নিয়ম না মেনে বিলি করায় জলপাইগুড়িতে ১৫০০ মুরগিছানা মারা গিয়েছে বলে বিভাগীয় তদন্তে উঠে এসেছে। গ্রামের গরিব মানুষদের আর্থিকভাবে স্বচ্ছল করতে গত ১ ফেব্রুয়ারি খারিজা ২ গ্রাম পঞ্চায়েত এলাকায় ১৫৪০ টি মুরগি ছানা বিলি করা হয়েছিল।
বিশদ

 আলিপুরদুয়ারে পাগলা কুকুরের অত্যাচারে আতঙ্ক

 সংবাদদাতা, আলিপুরদুয়ার: আলিপুরদুয়ার জেলা সদর ও তার আশপাশ এলাকায় গত এক সপ্তাহ ধরে পাগলা কুকুরের অত্যাচার শুরু হয়েছে। এর মধ্যে পাগলা কুকুরে এলাকার ১২৫ জন বাসিন্দাকে কামড়েছে। এই মুহূর্তে জেলা হাসপাতালে কুকুরের কামড়ে জখম হয়ে ৩৫ জন ভর্তি আছেন। 
বিশদ

আলিপুরদুয়ারে বস্তি থেকে অ্যাথলেটিক্স প্রতিভা অন্বেষণ

 সংবাদদাতা, কুমারগ্রাম: আলিপুরদুয়ার জেলা পুলিস ও প্রাথমিক বিদ্যালয় শিক্ষা সংসদের সহযোগিতায় এবং শহরের একটি সংগঠনের উদ্যোগে বস্তিবাসী ছেলেমেয়েদের মধ্যথেকে অ্যাথলেটিক্স প্রতিভা অন্বেষণ শুরু হল।
বিশদ

Pages: 12345

একনজরে
 ওয়াশিংটন, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): চীনের বাধার প্রাচীর টপকে পুলওয়ামা হামলায় পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জয়েশ-ই-মহম্মদ জড়িত বলে বিবৃতি দিয়েছে রাষ্ট্রসঙ্ঘ। এবার পাকিস্তানকে হুঁশিয়ারি দিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়ে দিলেন ভারত ‘খুব কড়া জবাবে’র কথা ভাবছে। ...

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: বিভিন্ন রাস্তায় যে সমস্ত সিসিটিভি ক্যামেরা রয়েছে তার ফুটেজ বা ভিডিও দেখছেন না জেলা বা কমিশনারেটে কর্তব্যরত পুলিস অফিসারদের অনেকেই। ফলে আইনশৃঙ্খলা রক্ষার কাজে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা যাচ্ছে না। যে কারণে আইন ভাঙার পরেও অনেক ক্ষেত্রেই ...

 সংবাদদাতা, কান্দি: শুক্রবার রাতে ভরতপুর-লোহাদহঘাট রাজ্য সড়কে ভরতপুর থানার খয়রা গ্রামের কাছে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল ওই ট্রাক্টরেরই এক শ্রমিকের। পুলিস জানিয়েছে, মৃতের নাম আমান শেখ (২০)। তিনি ভরতপুর গ্রামের দিঘিরপাড়ার বাসিন্দা ছিলেন ও ওই ট্রাক্টরে শ্রমিকের কাজ ...

  সংবাদদাতা, রায়গঞ্জ: আসন্ন লোকসভা নির্বাচনে এরাজ্যে ২২টি আসনে প্রার্থী দেবে সিপিএম। শনিবার রায়গঞ্জে এক সাংবাদিক সম্মেলনে একথা জানান রাজ্য বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। তিনি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কোনও কিছুতে বিনিয়োগের ক্ষেত্রে ভাববেন। শত্রুতার অবসান হবে। গুরুজনদের কথা মানা দরকার। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সুফল ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৮ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মদিন
১৯৫২ - ভাষা আন্দোলনের স্মরণে ঢাকায় প্রথম শহীদ মিনার নির্মিত হয়। কয়েক দিন পরেই এটি পুলিস ধ্বংস করে দেয়।
১৯৫৫ – অ্যাপল সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা স্টিভ জবসের জন্ম
১৯৫৯ কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভির জন্মদিন
১৯৬৩ চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনসালির জন্মদিন
১৯৭২ অভিনেত্রী পূজা ভাটের জন্মদিন
১৯৮২ - আর্জেন্টাইন ফুটবলার ইমানুয়েল ভিলার জন্ম
১৯৮৩ দাবারু সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের জন্মদিন
১৯৯৩ - ইংরেজ ফুটবলার ববি মুরের মৃত্যু
১৯৯৮ অভিনেত্রী ললিতা পাওয়ারের মৃত্যুদিন
২০১১ কমিক্স বইয়ের জনক অনন্ত পাইয়ের মৃত্যুদিন
২০১৮-দুবাইয়ের হোটেলে মৃত্যু অভিনেত্রী শ্রীদেবীর

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৯ টাকা ৭২.০৯ টাকা
পাউন্ড ৯১.১৬ টাকা ৯৪.৬২ টাকা
ইউরো ৭৯.১৯ টাকা ৮২.৩৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৯৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,২০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,৬৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১/১৮ দিবা ৬/১৪ পরে ষষ্ঠী ৫৭/২৫ শেষ রাত্রি ৫/৫। স্বাতী নক্ষত্র ৩৯/৫০ রাত্রি ১০/৩। সূ উ ৬/৬/২৫, অ ৫/৩৩/৪২, অমৃতযোগ দিবা ৬/৫৩ গতে ৯/৫৬ মধ্যে। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে, বারবেলা ১০/২৪ গতে ১/১৬ মধ্যে, কালরাত্রি ১/২৪ গতে ২/৫৭ মধ্যে।
১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১১/৫০/৪০। স্বাতীনক্ষত্র রাত্রিশেষ ৩/৩৯/৩৬, সূ উ ৬/৭/৪৫, অ ৫/৩১/৫৬, অমৃতযোগ দিবা ৬/৫৩/২২ থেকে ৯/৫৫/৩৩ মধ্যে এবং রাত্রি ৭/১২/৪৩ থেকে ৮/৫৩/২৯ মধ্যে, বারবেলা ১০/২৪/১৯ থেকে ১১/৪৯/৫০ মধ্যে, কালবেলা ১১/৪৯/৫০ থেকে ১/১৫/২২ মধ্যে, কালরাত্রি ১/২৪/১৯ থেকে ২/৫৮/৪৮ মধ্যে।
 ১৮ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
মুর্শিদাবাদের বড়ঞায় ২৪টি আগ্নেয়াস্ত্র সহ ধৃত ১ 

11:15:40 AM

শহরে ট্রাফিকের হাল
আজ, রবিবার ছুটির দিন সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল একেবারেই ...বিশদ

10:00:00 AM

ডব্লুবিসিএস ২০১৭ গ্রুপ-সি চূড়ান্ত তালিকায় অসঙ্গতি
প্রকাশিত হল ওয়েস্ট বেঙ্গল সিলিভ সার্ভিস (ডব্লুবিসিএস) ২০১৭ গ্রুপ-সি বিভাগের ...বিশদ

09:36:13 AM

 আজ প্রথম টি-২০’তে অস্ট্রেলিয়ার মুখোমুখি ভারত
বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি সিরিজ। আর সেই কারণেই ভারত-অস্ট্রেলিয়া দুই ...বিশদ

09:10:03 AM

উচ্চ মাধ্যমিকের জন্য বাড়তি স্টপেজ ট্রেনের
উচ্চ মাধ্যমিক পরীক্ষার জন্য বিভিন্ন স্টেশনে অতিরিক্ত স্টপেজ দেবে কিছু ...বিশদ

08:39:00 AM

ইতিহাসে আজকের দিনে
১৯৪৮ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মদিন১৯৫২ - ভাষা আন্দোলনের স্মরণে ...বিশদ

08:25:38 AM