Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

লক্ষ্য অন্তত একটি লোকসভা আসন, জেলায় টানা কেন্দ্রীয় নেতাদের আনার প্ল্যান বিজেপি’র

সংবাদদাতা, মালদহ: জেলা কংগ্রেসের নিয়ন্ত্রক কোতোয়ালি ভবনের দুর্বলতার সুযোগে লোকসভা নির্বাচনে মালদহে থাবা বসাতে চাইছে বিজেপি। মালদহের দু’টি লোকসভা আসনের অন্তত একটি আসন দখল করতে তারা মরিয়া হয়ে উঠেছে। সেই লক্ষ্যেই ঘুঁটি সাজাতে দলের কেন্দ্রীয় সাংগঠনিক নেতৃত্বকে ধারাবাহিকভাবে মালদহে পাঠাতে চাইছে বিজেপি। ফেব্রুয়ারির মধ্যেই জেলায় কয়েক দফা বৈঠকের পরিকল্পনা রয়েছে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বের। তবে রণকৌশলের পুরোটা নেতারা খোলসা করতে চাইছেন না। অত্যন্ত গোপনে, সতর্কতার সঙ্গে, সাংগঠনিক শৃঙ্খলার মধ্যে দিয়ে তারা একাজ করতে চাইছে। জনসংখ্যার অনুপাতে সংখ্যালঘু সম্প্রদায়ের গরিষ্ঠতা মালদহে কিছুটা বেশি থাকায় তাদের মন জয়ের জন্যও বিশেষ পরিকল্পনা নিচ্ছে বিজেপি নেতৃত্ব।
২০১৪ সালের লোকসভা নির্বাচনে মালদহ উত্তর লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের প্রতীকে জেতেন মৌসম নুর। তিনি নিকটতম প্রতিদ্বন্দ্বী সিপিএমের খগেন মুর্মুকে ৬৫ হাজার ৭০৫ ভোটে পরাজিত করেন। লক্ষ্যণীয়ভাবে ওই কেন্দ্রে তৃণমূল তৃতীয় স্থানে থাকলেও চতুর্থ স্থানে থাকা বিজেপি’র সঙ্গে তাঁদের ভোট পার্থক্য ছিল মাত্র ১৮ হাজারের।
এদিকে দক্ষিণ মালদহ বিধানসভা কেন্দ্রে কংগ্রেসের প্রতীকে জেতেন আবু হাসেম খান চৌধুরী (ডালু)। তিনি প্রায় ১ লক্ষ ৬৪ হাজার ভোটের ব্যবধানে হারান বিজেপি প্রার্থী বিষ্ণুপদ রায়কে। সেখানে তৃতীয় স্থানে সিপিএমের আবুল হাসনাত খান ও চতুর্থ স্থানে তৃণমূলের মোয়াজ্জেম হোসেন ছিলেন।
এবার বিজেপি নেতৃত্বের ধারণা, মালদহে নিশ্চিতভাবে সাফল্য পাবে দল। তাই তারা গা ঝাড়া দিয়ে নেমে পড়েছে। ২০১৪ সালে যে আসনে চতুর্থ স্থানে ছিল বিজেপি সেই উত্তর মালদহ আসন এবার তারা জিতবে বলে দাবি করেছে জেলা নেতৃত্ব। দক্ষিণ মালদহ আসনকেও বাদ রাখছে না। জেলা বিজেপি’র এক প্রবীণ নেতা বলেন, ২০১৪ সাল বা ২০১৬ সাল ভুলে যান। উত্তর মালদহে এবার আমরাই জিতছি। দক্ষিণ মালদহেও জয়ের জন্য দল ঝাঁপাচ্ছে। ২০১৪ সালে এখানে আমরা দ্বিতীয় ছিলাম। এবার লক্ষ্য প্রথম স্থান। কোন অঙ্কে তিনি এই দাবি করছেন তার ব্যাখ্যা অবশ্য দিতে চাননি। উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে অনেককেই অবাক করে দক্ষিণ মালদহের বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রে বিজেপি জিতে যায়।
বিজেপি জানিয়েছে, সম্প্রতি অমিত শাহের জনসভা মেগা হিট হয়েছে। ফেব্রুয়ারি থেকে পরপর মালদহে কেন্দ্রীয় সাংগঠনিক নেতারা আসতে শুরু করবেন। তালিকায় দলের সাংগঠনিক সাধারণ সম্পাদক শিবপ্রকাশ, রাজ্যের সহকারী পর্যবেক্ষক অরবিন্দ মেননের পাশাপাশি কৈলাস বিজয়বর্গীয় রয়েছেন। মেনন ইতিমধ্যেই দু’বার জেলা ঘুরে গিয়েছেন। এরা কেউই প্রকাশ্য জনসভা করবেন না। জেলা থেকে পঞ্চায়েতস্তর পর্যন্ত দলীয় কর্মকর্তাদের সঙ্গেই মূলত বৈঠক করবেন। বৈঠকের লক্ষ্য হল এলাকার রাজনৈতিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে উত্তর ও দক্ষিণ মালদহে আলাদা রণনীতির পরিকল্পনা করা।
বিজেপি’র জেলা সভাপতি সঞ্জিত মিশ্র বলেন, আমরা লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছি। কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্বের সঙ্গে সমন্বয় রেখেই কাজ হচ্ছে। মালদহের দু’টি লোকসভা কেন্দ্রই এবার দখল করছি আমরা। বিজেপি’র এই দাবিকে ‘দিবাস্বপ্ন’ বলে পরিহাস করেছে জেলা তৃণমূল নেতৃত্ব। জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি দুলাল (বাবলা) সরকার বলেন, স্বপ্নের পোলাওয়ে যত ইচ্ছে ঘি ঢালুক ওরা। মালদহের দুটি লোকসভা কেন্দ্রে তৃণমূলের জয় শুধু সময়ের অপেক্ষা। এদিকে বিজেপি ও তৃণমূলের দাবি উড়িয়ে মালদহ কংগ্রেসের নতুন সভাপতি মোস্তাক আলম বলেন, এই জেলা কংগ্রেসের। ১৯৮০ সাল থেকে মানুষ শুধু হাত প্রতীককেই চেনে। এবারও ব্যতিক্রম ঘটবে না।
12th  February, 2019
গঙ্গারামপুর সুপার স্পেশালিটিতে নবজাতকের মৃত্যুতে
উত্তেজনা, তদন্তের আশ্বাসে পরিস্থিতি নিয়ন্ত্রণে 

সংবাদদাতা, হরিরামপুর: রবিবার সকালে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে শিশুমৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে গঙ্গারামপুর থানার বিশাল পুলিস বাহিনী পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।  বিশদ

উত্তরবঙ্গ মেডিক্যাল থেকে শনিবারও বিনা চিকিৎসায় ফিরলেন বহু গরিব মানুষ 

সংবাদদাতা, শিলিগুড়ি: শনিবারও উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে আউটডোর ও জরুরি বিভাগে অচলাবস্থা বহাল ছিল। এদিনও উত্তরবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকে আসা গরিব মানুষ চিকিৎসা পরিষেবা না পেয়ে হতাশ হয়ে ফিরে গিয়েছেন। এনআরএসে এক জুনিয়র চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে মঙ্গলবার দুপুর থেকে গোটা রাজ্যের অন্যান্য‌ জায়গার মতো উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালেও আউটডোর এবং জরুরি বিভাগ বন্ধ রেখেছেন জুনিয়র ডাক্তাররা।  
বিশদ

অচলাবস্থা কাটেনি মালদহ মেডিক্যালে, পরিষেবা পেতে হয়রানি 

সংবাদদাতা, মালদহ: চারদিন কেটে গেলেও নীলরতন সরকার (এনআরএস) মেডিক্যাল কলেজ ও হাসপাতালে জুনিয়র ডাক্তার নিগ্রহের জেরে শনিবারও অচলাবস্থা কাটল না মালদহে। এদিনও মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে রোগী ও তাঁদের পরিজনদের চরম ভোগান্তি হয়। 
বিশদ

পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগে সাহেবগঞ্জথানায়
জনপ্রতিনিধিদের নিয়ে অবস্থান উদয়নের 

সংবাদদাতা, দিনহাটা: পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে শনিবার সাহেবগঞ্জ থানায় জনপ্রতিনিধিদের নিয়ে অবস্থানে বসলেন দিনহাটার তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহ। এদিন শাসক দলের বিধায়কের এই অবস্থানের খবরে প্রশাসনিক মহলে চাঞ্চল্য ছড়ায়। 
বিশদ

প্রায় ১৪ কোটি টাকার ঘাটতি বাজেট পেশ করলেন শিলিগুড়ির মেয়র 

বিএনএ, শিলিগুড়ি: শনিবার শিলিগুড়ি পুরসভার ২০১৯-২০ অর্থবর্ষের ১৩ কোটি ৯৭ লক্ষ টাকার ঘাটতি বাজেট পেশ করলেন মেয়র অশোক ভট্টাচার্য। তবে এই ঘাটতি মেটাতে সাধারণ গরিব মানুষের উপর কোনও করের বোঝা চাপানো হয়নি বলে মেয়র দাবি করেছেন। 
বিশদ

রাতভর বৃষ্টির জেরে হান্টাপাড়ায় ভেসে গেল
মাদারিহাট-টোটোপাড়া রাজ্য সড়ক, বিচ্ছিন্ন যোগাযোগ 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: ভুটান পাহাড় ও সমতলে শুক্রবার রাতভর বৃষ্টির জেরে বাংড়ি নদীর জলোচ্ছ্বাসে হান্টাপাড়ায় ভেসে গেল মাদারিহাট-টোটোপাড়া রাজ্য সড়কের ১০০ মিটার অংশ। এর ফলে শুক্রবার মধ্যরাত থেকেই মাদারিহাট ব্লক সদর থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে টোটোপাড়া-বল্লালগুড়ি গ্রাম পঞ্চায়েত এলাকা।  
বিশদ

দুর্নীতিমুক্ত পঞ্চায়েত তৈরিতে আলিপুরদুয়ারে বিজেপি নিজেদের
দখলে থাকা পঞ্চায়েতগুলিকে ওপেন টেন্ডারের নির্দেশ দিল 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: উন্নয়ন কাজে স্বচ্ছতা আনতে ও দুর্নীতিমুক্ত পঞ্চায়েত তৈরির লক্ষ্যে আলিপুরদুয়ারে বিজেপি তাদের দখলে থাকা পঞ্চায়েতগুলিকে ওপেন টেন্ডারের মাধ্যমে কাজ করার নির্দেশ দিল। বিজেপি’র জেলা নেতৃত্ব ইতিমধ্যেই তাদের পঞ্চায়েতগুলির প্রধান উপ প্রধানদের এই দলীয় নির্দেশ পাঠিয়েছে। 
বিশদ

বঞ্চনার অভিযোগ তুলে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ
দিয়েই গৌড়বঙ্গে সংগঠন বাড়াতে ময়দানে লোকশিল্পীরা 

সংবাদদাতা, বালুরঘাট: রাজ্য সরকারের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলে গৌড়বঙ্গের তিন জেলার কয়েক হাজার লোকশিল্পী বিজেপিতে যোগ দিয়েই সংগঠন বাড়াতে গ্রামেগঞ্জে নেমে পড়েছেন। শুক্রবারই দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে পশ্চিমবঙ্গ অংসগঠিত ট্রেড ইউনিয়ন সেলের সাধু ও লোকশিল্পী ইউনিয়নের সম্মেলনে তারা বিজেপিতে যোগ দেন।  
বিশদ

এলাকা পরিদর্শন করে তপনে জলপ্রকল্পের কাজ
দ্রুত শেষ করার নির্দেশ দিলেন জেলাশাসক 

সংবাদদাতা, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকের জলকষ্ট দূর করতে করদহের পুনর্ভবা নদীতে ৩০০ কোটি টাকা ব্যয়ে নেওয়া প্রকল্পের অগ্রগতি খতিয়ে দেখলেন জেলাশাসক নিখিল নির্মল। শনিবার তিনি সেখানে যান। আধিকারিকদের ওই কাজ দ্রুত শেষ করার নির্দেশ দেন তিনি। 
বিশদ

ঘোকসাডাঙায় তৃণমূলের কর্মসূচিতে বাধা বিজেপি’র, বিনয়কে কালো পতাকা, উত্তেজনা 

সংবাদদাতা, মাথাভাঙা: শনিবার মাথাভাঙা-২ ব্লকের ঘোকসাডাঙা থানায় তৃণমূল যুব কংগ্রেসের স্মারকলিপি প্রদান কর্মসূচি ঘিরে উত্তেজনা ছড়াল। বিজেপি’র বিরুদ্ধে তৃণমূলের মিছিল আটকে দেওয়া ও গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে। তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি বিনয়কৃষ্ণ বর্মনকে কালো পতাকা দেখানো সহ অশ্রব্য ভাষায় গালিগালাজ করা হয়।  
বিশদ

ছিনতাইবাজদের জিজ্ঞাসাবাদ করে চাকুলিয়ায় উদ্ধার দু’লক্ষাধিক টাকা 

সংবাদদাতা, ইসলামপুর: চাকুলিয়ায় ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় ধৃত চার দুষ্কৃতীকে জিজ্ঞাসাবাদ করে তাদের কাছ থেকে ২ লক্ষ ২০ হাজার টাকা উদ্ধার করল পুলিস। চাকুলিয়া থানার পুলিস জানিয়েছে, গত সপ্তাহে চাকুলিয়া থানার বলঞ্চায় এক ব্যবসায়ীর তিন লক্ষ টাকা ছিনতাই হয়।  
বিশদ

ইসলামপুরের বিহার মোড়ে মোটর বাইক দুর্ঘটনায় মৃত ১, জখম ২ 

সংবাদদাতা, ইসলামপুর: শনিবার বিকেলে ইসলামপুরের বিহার মোড়ে ৩১ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় এক মোটর বাইক আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। ওই ঘটনায় জখম হয়েছে মোটর বাইকের দুই আরোহী। জখমদের মধ্যে একটি শিশু রয়েছে। আহতদের ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসা চলছে। 
বিশদ

প্রায় রক্তশূন্য রায়গঞ্জ ব্লাড ব্যাঙ্ক, চরম হয়রানি রোগীর আত্মীয়দের 

বিএনএ, রায়গঞ্জ: রায়গঞ্জ জেলা হাসপাতালের ব্লাড ব্যাঙ্কে চরম রক্তের সংকট দেখা দিয়েছে। ব্লাড ব্যাঙ্ক নিজেই কার্যত রক্তশূন্য হয়ে পড়েছে। ব্লাড ব্যাঙ্ক কর্তৃপক্ষ রোগীর আত্মীয়দের রক্তের নির্দিষ্ট গ্রুপের ডোনার নিয়ে আসতে বলছে। ডোনার আনলে তবেই রোগীরা রক্ত পাচ্ছেন।  
বিশদ

স্কুল থেকে চুরি যাওয়া কম্পিউটার উদ্ধার মানিকচকে, গ্রেপ্তার ৪ 

সংবাদদাতা, মালদহ: মানিকচকের একটি স্কুলের ল্যাবরেটরি থেকে চারটি কম্পিউটার চুরি হওয়ার ঘটনায় অভিযোগ দায়ের হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই সেগুলি পুলিস উদ্ধার করল। কম্পিউটার চুরির ঘটনায় জড়িত চার যুবককেও পুলিস গ্রেপ্তার করেছে। মানিকচক থানার ওসি দেবব্রত চক্রবর্তী জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, ধৃতরা ওই স্কুলেরই প্রাক্তন ছাত্র। 
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেষ্টপুরে ট্যাক্সি চালককে চড় মেরে খুন করায় অভিযুক্ত যাত্রী সৌমেন রায়কে শনিবার আদালতে তোলা হলে তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। শুক্রবার বিকেলে কেষ্টপুরের রবীন্দ্রপল্লির ওই ঘটনায় বাগুইআটি থানার পুলিস গ্রেপ্তার করে সৌমেনকে। ...

 ম্যাঞ্চেস্টার, ১৫ জুন: ওল্ড ট্রাফোর্ডে শনিবার ভারত অধিনায়ক বিরাট কোহলির সাংবাদিক সম্মেলনে ভিড় উপচে পড়েছিল। উদ্যোক্তারা সবার বসার ব্যবস্থা করে উঠতে পারেননি। এমন দৃশ্যই তো ...

 বিশকেক, ১৫ জুন (পিটিআই): ‘সমতার ভিত্তিতে’ এবং ‘সম্মানজনক পদ্ধতিতে’ আলোচনার ব্যবস্থা করা হলে ভারতের সঙ্গে কথা বলতে রাজি পাকিস্তান। এমনটাই জানালেন পাক বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি। শুধু তাই নয়, ভারতের কোর্টে বল ঠেলে পাক বিদেশমন্ত্রী বলেন, ‘এই ব্যাপারে ভারতকেই সিদ্ধান্ত ...

 ভদোদরা, ১৫ জুন (পিটিআই): হোটেলের নর্দমা পরিষ্কার করতে গিয়ে বিষাক্ত গ্যাসের কবলে পড়ে গুজরাতে মৃত্যু হল সাতজনের। শনিবার ভোররাতে ফরতিকুল গ্রামের দর্শন হোটেলে ঘটনাটি ঘটেছে। মৃতদের মধ্যে রয়েছে হোটেলের তিনকর্মীও। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পরীক্ষায় সাফল্য পেতে হলে পরিশ্রমী হতে হবে। কর্মপ্রার্থীদের বেসরকারি ক্ষেত্রে সাফল্যের যোগ আছে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: জাপানে সুনামিতে ২২ হাজার মানুষের মৃত্যু
১৯৫০: শিল্পপতি লক্ষ্মী মিত্তালের জন্ম
১৯৫৩: চীনের প্রেসিডেন্ট জি জিনপিংয়ের জন্ম
১৯৬৯: জার্মানির গোলকিপার অলিভার কানের জন্ম 

15th  June, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭৩ টাকা ৭০.৪২ টাকা
পাউন্ড ৮৬.৫৭ টাকা ৮৯.৭৯ টাকা
ইউরো ৭৬.৯৪ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  June, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩, ২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ৭৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২, ২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ আষা‌ঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/৪৬ দিবা ২/২। অনুরাধা ১২/৫৮ দিবা ১০/৭। সূ উ ৪/৫৫/৪২, অ ৬/১৮/২০, অমৃতযোগ দিবা ৬/৪৩ গতে ৯/২৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৪৩ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৪১ মধ্যে, বারবেলা ৯/৫৬ গতে ১/১৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৭ গতে ২/১৭ মধ্যে।
৩২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/২২/৭ দিবা ১/৫২/২২। অনুরাধানক্ষত্র ১৪/৮/৫৬ দিবা ১০/৩৫/৫, সূ উ ৪/৫৫/৩১, অ ৬/২০/৩৫, অমৃতযোগ দিবা ৬/৪৬ গতে ৯/২৬ মধ্যে ও ১২/৭ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/৪৭ মধ্যে ও ১০/৩৭ গতে ১২/৪৪ মধ্যে, বারবেলা ৯/৫৭/২৫ গতে ১১/৩৮/৩ মধ্যে, কালবেলা ১১/৩৮/৩ গতে ১/১৮/৪১ মধ্যে, কালরাত্রি ১২/৫৭/২৫ গতে ২/১৬/৪৭ মধ্যে।
 ১২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: পাকিস্তান ৯৫/১ (২১ ওভার) 

09:43:08 PM

বিশ্বকাপ: পাকিস্তান ৩৮/১ (১০ ওভার) 

08:56:50 PM

জুনিয়র ডাক্তারদের সঙ্গে আগামীকাল ৩টের সময় নবান্নে বৈঠক মুখ্যমন্ত্রীর 
দীর্ঘ টালবাহানার পর অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনার টেবিলে ...বিশদ

08:23:17 PM

ফিরহাদ হাকিমের নামে ভুয়ো প্রোফাইল, ধৃত যুবক 
মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের নামে সোশ্যাল মিডিয়াতে ভুয়ো ...বিশদ

07:38:00 PM

বিশ্বকাপ: পাকিস্তানকে ৩৩৭ রানের টার্গেট দিল ভারত 

07:32:44 PM

বিশ্বকাপ: ভারতীয় সময় সন্ধ্যা ৭:১০ মিনিটে শুরু হবে খেলা 

07:10:54 PM