Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 আজ দুই জেলায় মমতার জনসভা

 বিএনএ, রায়গঞ্জ ও সংবাদাতা, বালুরঘাট: আজ, মঙ্গলবার বালুরঘাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে দুই দিনাজপুরে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা করতে আসছেন। উত্তর দিনাজপুর জেলার ইটাহার বিধানসভাটি বালুরঘাট লোকসভা কেন্দ্রের অর্ন্তগত। ইটাহারের উল্কা ফুটবল ময়দানে মুখ্যমন্ত্রী জনসভা করবেন। বেলা ১টায় এই জনসভা সেরে তিনি দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরের নারায়ণপুর মাঠে জনসভা করবেন। গত লোকসভা নির্বাচনে প্রথমবার বালুরাঘাট লোকসভা কেন্দ্রে দলের প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করতে মমতা বন্দ্যোপাধ্যায় অর্পিতাকে বেছে নিয়েছিলেন। অর্পিতা গত লোকসভা নির্বাচনে লক্ষাধিক ভোটে জয়ী হয়েছিলেন। এবারের লোকসভা নির্বাচনের আগে এই কেন্দ্রে কে প্রার্থী হবেন তা নিয়ে ব্যাপক জল্পনা শুরু হলেও এবারও মমতা বন্দ্যোপাধ্যায় অর্পিতার উপরেই ভরসা রেখেছেন। এদিন তাঁর হয়েই দুই জায়গায় দু’টি জনসভা করতে আসছেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর জনসভার জন্য দুই সভাস্থলেরই প্রস্তুতি চূড়ান্ত হয়েছে। গত লোকসভা নির্বাচনে ইটাহার থেকে ৩০ হাজারেরও বেশি ভোটে অর্পিতা লিড পেয়েছিলেন। এবার সেই লিড আরও বাড়ানোর টার্গেট নিয়ে দল ময়দানে নেমেছে।
তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলা সভাপতি অমল আচার্য বলেন, মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার জন্য চূড়ান্ত প্রস্তুতি নেওয়া হয়েছে। আমরা আমাদের প্রার্থীকে গতবারের থেকে আরও বেলি লিড ইটাহার থেকে দিতে চাইছি। সেই লক্ষ্যে প্রচারও চলছে। তৃণমূলের দক্ষিণ দিনাজপুর জেলা সভাপতি বিপ্লব মিত্র বলেন, মুখ্যমন্ত্রীর সভাকে কেন্দ্র করে যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে। সভায় দুই লক্ষের বেশি জমায়েতের টার্গেট আমরা নিয়েছি।
গত লোকসভা নির্বাচনে ইটাহার ব্লক থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী অর্পিতা ঘোষ ৬৮ হাজার ৯৩৯ ভোট পেয়েছিলেন। অপর দিকে, তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আরএসপির বিমলেন্দু সরকার পেয়েছিলেন ৪০ হাজার ৫৫টি ভোট। অর্থাৎ মূল ভোটের ব্যবধান ছিল ২৮ হাজার ৮৮৪। এছাড়াও ছিল পোস্টাল ভোট। ইটাহার থেকে বিপুল লিড বালুরঘাট লোকসভা আসনে অর্পিতাকে জেতাতে সহায়তা করেছিল। সেকারণে ইটাহারের উপর এবার চাপ বেশি রয়েছে। গত পাঁচ বছরে ইটাহারের রাজনৈতিক প্রেক্ষাপটের যতটুকু পরিবর্তন হয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য হল এই ব্লকে কিছু কিছু জায়গায় বিজেপি খানিকটা উঠে এসেছে। পাশাপাশি আরএসপি এখানে আগের তুলনায় দুর্বল হয়েছে। দিন কয়েক আগেই তৃণমূলের জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী ইটাহারে এসে সভা করে গিয়েছেন। ওই সভা থেকেই এবারে ইটাহার থেকে প্রার্থীকে ৫০ হাজার ভোটে লিড দেওয়ার ডাক দেওয়া হয়েছিল। এরপর প্রার্থী নিজে ইটাহার ব্লকের বিভিন্ন জায়গা ঘুরে ঘুরে প্রচার করেছেন। সেই সব প্রচারে ভালো সাড়াও মিলেছে বলে তৃণমূলের দাবি। এবার প্রার্থীর সমর্থনে স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায় হাজির হচ্ছেন। স্বভাবতই তাঁর উপস্থিতিকে ঘিরে দলের সর্বস্তরে ব্যাপক উন্মাদনা তৈরি হয়েছে।
এদিকে, নারায়ণপুরেও মুখ্যমন্ত্রীর সভাকে ঘিরে জোর প্রস্তুতি শুরু হয়েছে তৃণমূল শিবিরে। লোকসভা নির্বাচনের ঢাকে কাঠি পড়ার পর থেকেই বালুরঘাট লোকসভা কেন্দ্রে কে প্রার্থী হবেন তা নিয়ে বিভিন্ন মহলে চর্চা শুরু হয়ে গিয়েছিল। জেলা সভাপতি বিপ্লব মিত্রকে প্রার্থী করার দাবি দলেরই একাংশ থেকে উঠেছিল। তা নিয়ে দলের মধ্যে কোন্দলও শুরু হয়। এছাড়া দীর্ঘদিন ধরেই দলের অন্দরে গোষ্ঠীকোন্দলের জন্য এই জেলার বদনাম রয়েছে। সেই গোষ্ঠী কোন্দল সামাল দিতে মাঝে মাঝেই দলের শীর্ষ নেতৃত্বকেও সমস্যায় পড়তে হয়। খোদ দলনেত্রী এনিয়ে প্রকাশ্যে একাধিকবার দলের জেলা নেতৃত্বকে সতর্ক করলেও সমস্যা রয়েই গিয়েছে বলে মত রাজনৈতিক মহলের। পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলায় বিজেপিও আগের থেকে তাদের শক্তি অনেকটাই বৃদ্ধি করেছে বলে রাজনৈতিক মহলে জোর চর্চা রয়েছে। এই পরিস্থিতিতে লোকসভা নির্বাচনের আগে জেলায় মুখ্যমন্ত্রীর জনসভা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। নারায়ণপুরের জনসভা থেকে তিনি দলের নেতা-কর্মীদের উদ্দেশে কী বার্তা দেন সেই দিকেই তাকিয়ে রয়েছে রাজনৈতিক মহল।
16th  April, 2019
রাতভর বৃষ্টিতে আলিপুরদুয়ার শহরের একাধিক ওয়ার্ড জলমগ্ন, চালানো হল পাম্প সেট 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: রবিবার রাতভর বৃষ্টির জেরে আলিপুরদুয়ার পুরসভার ২০টি ওয়ার্ডের অধিকাংশ এলাকা জলমগ্ন হয়ে যায়। শহরের ১, ৩-৫, ৮-১২, ১৫, ১৮ এবং ২০ নম্বর ওয়ার্ডের বেশিরভাগ জায়গায় কোথাও হাঁটু সমান কোথাও কোমর সমান জল দাঁড়িয়ে যাওয়ায় বাসিন্দারা দুর্ভোগে পড়েন। 
বিশদ

টানা বৃষ্টিতে ফের জলমগ্ন জলপাইগুড়ি শহর, ভোগান্তি বাসিন্দাদের 

বিএনএ, জলপাইগুড়ি: রবিবার রাত থেকে টানা বৃষ্টিতে ফের জলমগ্ন হয়ে পড়ল জলপাইগুড়ি শহর। শহরের একাধিক ওয়ার্ডে জল জমে বাসিন্দারা সমস্যায় পড়েছেন। দুপুরে বৃষ্টি বন্ধ হলেও জল নামতে সময় নিচ্ছে। 
বিশদ

বৃষ্টিতে ভাসল কোচবিহার শহরের বহু এলাকা 

বিএনএ, কোচবিহার: রবিবার গভীর রাত থেকে প্রবল বৃষ্টির জেরে সোমবার কোচবিহার পুরসভার বিভিন্ন ওয়ার্ড জলমগ্ন হয়ে পড়ে। সোমবার সকাল থেকে দিনভর দফায় দফায় বৃষ্টির কারণে স্বাভাবিক জনজীবনে প্রভাব পড়ে। শহরের কয়েকটি প্রধান রাস্তা জলমগ্ন হয়ে যাওয়ায় ওসব এলাকার বাসিন্দাদের চলাচল করতে সমস্যা হয়।  
বিশদ

শিক্ষক নিগ্রহের জেরে স্কুলে কর্মবিরতি, ব্যাহত পড়াশোনা 

সংবাদদাতা, পুরাতন মালদহ: পুরাতন মালদহের বাচামারি জিকে হাই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় স্কুলে ভাঙচুর ও শিক্ষককে মারধরের প্রতিবাদে সোমবার স্কুলে নোটিস ঝুলিয়ে তালা মেরে অনির্দিষ্টকালের জন্য স্কুল বন্ধ করে দিলেন শিক্ষকরা। এদিনও স্কুলের গেটের বাইরে পড়ুয়ারা বিক্ষোভ দেখায়। 
বিশদ

ব্যাঙডুবি চা বাগানে খাঁচাবন্দি চিতাবাঘ
 

সংবাদদাতা, নকশালবাড়ি: সোমবার বাগডোগরার ডলকা বনাঞ্চল সংলগ্ন ব্যাঙডুবি চা বাগানে বনদপ্তরের পাতা খাঁচায় একটি চিতাবাঘ ধরা পড়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত এক মাস ধরে ওই বাগান এলাকায় কয়েকটি চিতাবাঘ ঘোরাঘুরি করছিল।
 
বিশদ

দার্জিলিং মোড়ের যানজট যন্ত্রণা থেকে মিলছে না মুক্তি, বাড়ছে অসন্তোষ 

সংবাদদাতা, শিলিগুড়ি: শিলিগুড়ির দার্জিলিং মোড়ের সেতুটি এতটাই বেহাল হয়ে পড়েছে যেকারণে সেখানে প্রতিদিন ব্যাপক যানজট হচ্ছে। ওই রাস্তা ধরে শহরে ঢুকতে সেভাবে কোনও সমস্যা না থাকলেও শহর থেকে দার্জিলিং মোড় হয়ে মাটিগাড়ার দিকে যেতেই গাড়ি চালকরা নাজোহাল হচ্ছেন।  
বিশদ

টোটোর দৌরাত্ম্যে অফিস টাইমে ২ ঘণ্টা অবরুদ্ধ থাকল বালুরঘাট 

সংবাদদাতা, বালুরঘাট: সোমবার সকালে বালুরঘাট পুরসভার সামনে টোটোর দৌরাত্ম্যে প্রায় ২ ঘণ্টা ধরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। যানজট সরাতে পুলিস প্রশাসন ব্যর্থ হয়ে যায়। স্কুল, অফিস সময়ে এই যানজটের কারণে চরম নাকাল হন বাসিন্দারা।  
বিশদ

মালদহ
জনতার দরবারে এলেন সাধারণ মানুষ, জানালেন
অভাব-অভিযোগ, ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিল প্রশাসন 

বিএনএ, মালদহ: প্রথম জনতার দরবারে অনুষ্ঠানে মালদহ জেলা প্রশাসন শুধুমাত্র স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের ডেকে সমালোচিত হয়েছিল। বিষয়টি নিয়ে হইচই হওয়ায় জেলা প্রশাসনের কর্তারা নড়েচড়ে বসেন। সেই ‘ভুল’ থেকে শিক্ষা নিয়ে সোমবার আমজনতাকে ডেকে অভাব-অভিযোগ শুনলেন আধিকারিকরা।  
বিশদ

সদস্য সংগ্রহে লক্ষ্যপূরণ না হলে খোয়াতে হবে পদ,
বিস্তারকদের সতর্ক করল বিজেপি নেতৃত্ব 

কাজল মণ্ডল, ইসলামপুর, সংবাদদাতা: উত্তর দিনাজপুর জেলায় বিজেপির সদস্য সংগ্রহ কর্মসূচিতে আজ মঙ্গলবার থেকে সাত দিনের বিস্তারক যোজনা শুরু হচ্ছে। দলের জেলা নেতৃত্ব থেকে শুরু করে বুথ স্তরের নেতারা সাত দিন বাড়ির বাইরে থেকে বিস্তারক যোজনার মাধ্যমে সদস্য সংগ্রহ করবেন।  
বিশদ

গাজোল পঞ্চায়েত সমিতি নিজেদের অধীনে থাকা
সমস্ত দোকানের কর আদায়ে জোর দিচ্ছে 

সংবাদদাতা, গাজোল: তৃণমূল কংগ্রেস পরিচালিত গাজোল পঞ্চায়েত সমিতি নিজেদের অধীনে থাকা সমস্ত দোকানের কর আদায়ের বিষয়টিতে বেশি গুরুত্ব দিতে চাইছে। কারণ ওই পঞ্চায়েতের একাধিক ওষুধের দোকান, ধাবা সহ বহু দোকানের কর বাকি রয়েছে। সেগুলি না মেলায় পঞ্চায়েত সমিতির কাজে অসুবিধা হচ্ছে ও উন্নয়ন ব্যাহত হচ্ছে।  
বিশদ

শিশুঝুমড়া পঞ্চায়েতে উপ সমিতি গঠন না হলে ডুয়ার্সকন্যা অভিযান: মনোজ টিগ্গা 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: পঞ্চায়েত ভোটের পর আজও মাদারিহাটের শিশুঝুমড়া গ্রাম পঞ্চায়েতের উপ সমিতি গঠিত হয়নি। ওই পঞ্চায়েতের উপ সমিতি গঠনের দাবিতে সোমবার মাদারিহাটের বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা দলের ন’জন পঞ্চায়েত সদস্যকে নিয়ে সরাসরি জেলাশাসকের চেম্বারে যান। 
বিশদ

ছেলেধরা সন্দেহে নাগরাকাটায় পাথর মেরে খুন, আলিপুরদুয়ারেও গণপ্রহার 

সংবাদদাতা, আলিপুরদুয়ার ও মালাবাজার: ছেলেধরা সন্দেহে সোমবার সকালে নাগরাকাটার সুখানিবস্তি এলাকায় পুলিসের সামনেই এক ভিখারিকে পাথর দিয়ে মাথা থেতলে নৃশংসভাবে খুন করার অভিযোগ উঠল। ছেলেধরা সন্দেহে নাগরাকাটায় রীতিমতো আতঙ্ক তৈরি হয়েছে।  
বিশদ

সপ্তাহে অন্তত একদিন সদস্যদের জেলা পরিষদে যাওয়ার নির্দেশ মুখ্যমন্ত্রীর 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: সোমবার কলকাতার নবান্নে আলিপুরদুয়ার জেলা পরিষদের সদস্যদের সঙ্গে জেলায় ত্রিস্তর পঞ্চায়েতের কাজকর্ম নিয়ে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে বৈঠকে পরিষদের ১৮ জন সদস্যের মধ্যে বিজেপি’র একমাত্র সদস্য কল্পনা নাগকে অবশ্য ডাকা হয়নি।  
বিশদ

বিন্দোল পঞ্চায়েত প্রধানকে গ্রেপ্তারের দাবিতে অনির্দিষ্টকাল অবস্থান 

সংবাদদাতা, রায়গঞ্জ: অনিয়মে অভিযুক্ত রায়গঞ্জ ব্লকের তৃণমূল কংগ্রেস পরিচালিত বিন্দোল গ্রাম পঞ্চায়েতের প্রধানকে অবিলম্বে গ্রেপ্তার ও পঞ্চায়েতের এক কর্মীকে অপসারণের দাবিতে সোমবার থেকে অনির্দিষ্টকালের জন্য পঞ্চায়েত অফিসের সামনে অবস্থান শুরু করলেন বাসিন্দারা।  
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইস্ট-ওয়েস্ট পথে বাণিজ্যিকভাবে ট্রেন চালানোর চূড়ান্ত অনুমোদন চেয়ে গত মাসের শেষের দিকে ‘কমিশনার অব রেলওয়ে সেফটি’ (সিআরএস)-র কাছে আবেদন করেছিল কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (কেএমআরসিএল)। সঙ্গে পাঠানো হয়েছিল প্রয়োজনীয় কাগজপত্রও। ...

নিজস্ব প্রতিবেদন: বিশ্বকাপের বাছাই পর্বে ভারতের সঙ্গে একই গ্রুপে রয়েছে বাংলাদেশ, ওমান, আফগানিস্তান ও কাতার। বিশেষজ্ঞদের ধারণা, অপেক্ষাকৃত সহজ গ্রুপে পড়েছেন সুনীল ছেত্রী-সন্দেশ ঝিংগানরা। কিন্তু ভারতের ক্রোয়েশিয়ান কোচ ইগর স্টিম্যাচ বলেছেন, ‘গ্রুপের বাকি দলগুলির প্রত্যেককেই যথেষ্ট গুরুত্ব দিচ্ছি।’ ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তাঁরা পঞ্চায়েত এলাকায় কর আদায় করেন। তাঁদের মাধ্যমে যে টাকা আদায় হয়, তার উপর অনেকটাই নির্ভর করে পঞ্চায়েতের আয়। মোটা টাকার অনুদান পাওয়ার ক্ষেত্রেও পঞ্চায়েতের ভরসা তাঁরাই। অথচ গ্রাম পঞ্চায়েতের ট্যাক্স কালেক্টরদের ন্যায্য টাকা দেওয়ার ক্ষেত্রে চরম ...

সংবাদদাতা, রামপুরহাট: নলহাটি থানার মাঠকলিঠা গ্রামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল। পুলিস জানিয়েছে, মৃতার নাম প্রতিমা দাস(২৮)। তাঁর বাপেরবাড়ি মুরারই থানার খানপুর গ্রামে। বছর পাঁচেক আগে মাঠকলিঠার বাসিন্দা পেশায় সিভিক ভলান্টিয়ার পলাশ দাসের সঙ্গে তাঁর বিয়ে হয়।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মের যোগাযোগ আসবে। যে সুযোগ পাবেন তাকে সদ্ব্যবহার করুন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আনুকূল্য পাবেন। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৯- আমেরিকাতে টাইপরাইটারের পূর্বসুরী টাইপোগ্রাফার পেটেন্ট করেন উইলিয়াম অস্টিন বার্ড।
১৮৫৬- স্বাধীনতা সংগ্রামী বাল গঙ্গাধর তিলকের জন্ম
১৮৮১ - আন্তর্জাতিক ক্রীড়া সংস্থাগুলির মধ্যে সবচেয়ে পুরাতন আন্তর্জাতিক জিমন্যাস্টিক ফেডারেশন প্রতিষ্ঠিত হয়।
১৮৯৫- চিত্রশিল্পী মুকুল দের জন্ম
১৯৯৫- হেল-বপ ধূমকেতু আবিস্কার হয়। পরের বছরের গোড়ায় সেটি খালি চোখে দৃশ্যমান হয়।
২০০৪- অভিনেতা মেহমুদের মৃত্যু
২০১২- আই এন এ’ যোদ্ধা লক্ষ্মী সায়গলের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার 67.49 70.53
পাউন্ড 84.31 88.37
ইউরো 75.63 79.29
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৫৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৭১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৪,২২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী ২৭/৫২ অপঃ ৪/১৬। উত্তরভাদ্রপদ ২০/১৫ দিবা ১/১৪। সূ উ ৫/৭/৪২, অ ৬/১৮/১৭, অমৃতযোগ দিবা ৭/৪৬ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১/২ গতে ২/৪৮ মধ্যে পুনঃ ৩/৪০ গতে ৫/২৬ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/২১ মধ্যে পুনঃ ১/৩১ গতে ২/৫৮ মধ্যে, বারবেলা ৬/৪৭ গতে ৮/২৫ মধ্যে পুনঃ ১/২২ গতে ৩/১ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৯/০ মধ্যে।
৬ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী ১৮/৪৭/৯ দিবা ১২/৩৭/৪। উত্তরভাদ্রপদনক্ষত্র ১৪/২৯/১২ দিবা ১০/৫৩/৫৩, সূ উ ৫/৬/১২, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪৯ গতে ১০/২৪ মধ্যে ও ১/০ গতে ২/৪৪ মধ্যে ও ৩/৩৬ গতে ৫/১৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫ মধ্যে ও ৯/৮ গতে ১১/২০ মধ্যে ও ১/৩২ গতে ৩/১ মধ্যে, বারবেলা ৬/৪৫/৩৬ গতে ৮/২৫/১ মধ্যে, কালবেলা ১/২৩/১৪ গতে ৩/২/৩৯ মধ্যে, কালরাত্রি ৭/৪২/৪ গতে ৯/২/৩৯ মধ্যে।
১৯ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
ব্রিটেনের প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন বরিস জনসন 

04:47:58 PM

৪৮ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:59:40 PM

অর্ডিন্যান্স ফ্যাক্ট্ররি বেসরকারিকরণের প্রতিবাদে মোদিকে চিঠি মমতার
অর্ডিন্যান্স ফ্যাক্ট্ররি বেসরকারিকরণের প্রতিবাদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি পাঠালেন মুখ্যমন্ত্রী ...বিশদ

03:59:06 PM

সাউথ ক্যালকাটা ল কলেজে বিক্ষোভ 
সাউথ ক্যালকাটা ল কলেজে বিক্ষোভ। কলেজে ছাত্রীদের সঙ্গে অভাব্য আচরণের ...বিশদ

03:27:32 PM

ফের মেট্রোর দরজায় হাত আটকাল যাত্রীর 
আবারও এক যাত্রীর হাত আটকাল মেট্রোর দরজায়। তবে আরপিএফের তৎপরতায় ...বিশদ

03:01:00 PM

কাশ্মীর ইস্যুতে ট্রাম্প সঠিক হলে দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন মোদি: রাহুল গান্ধী
 

কাশ্মীর ইস্যুতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সঠিক হলে দেশের সঙ্গে ...বিশদ

02:14:49 PM