Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 উত্তর দিনাজপুরে ভূমি দপ্তরের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলে আন্দোলনে নামছে কংগ্রেস

 সংবাদদাতা রায়গঞ্জ: নানা অনিয়মের অভিযোগ তুলে উত্তর দিনাজপুর জেলাজুড়ে সমস্ত ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের বিরুদ্ধে আন্দোলনে নামছে কংগ্রেস। অভিযোগ, জেলা ও ব্লক স্তরের ভূমি সংস্কার দপ্তরগুলিতে নানা বেআইনি কাজ হচ্ছে। অনৈতিক ভাবে টাকা নিয়ে গরিব মানুষদের নামে থাকা জমি হস্তান্তর হয়ে যাচ্ছে অন্যের নামে। মূলত দপ্তরের একাংশ কর্মীর মদতেই চলছে এই সমস্ত অনৈতিক কাজ। এই অভিযোগকে সামনে রেখেই জেলাজুড়ে আন্দোলনে নামবে কংগ্রেস। সম্প্রতি রায়গঞ্জ ব্লক ভূমি ও ভূমি সংস্কার দপ্তরে গিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ একজন সাধারণ মানুষের নামে থাকা জমি নিজেদের নামে করেছে এই অভিযোগে আন্দোলনে নামে কংগ্রেস। তাদের আন্দোলনের জেরে ভূমি সংস্কার দপ্তরের আধিকারিক তড়িঘড়ি তদন্তের নির্দেশ দেন। সম্প্রতি সেই জমি ফেরত পান ওই ব্যক্তি। এই আন্দোলনই মূলত কংগ্রেসকে অক্সিজেন জুগিয়েছে। এবারে সেই আন্দোলনকেই জেলা জুড়ে ছড়িয়ে দিতে চাইছে জেলা কংগ্রেস নেতা-কর্মীরা।
এবিষয়ে জেলা কংগ্রেসের সভাপতি তথা রায়গঞ্জের বিধায়ক মোহিত সেনগুপ্ত বলেন, জেলা জুড়ে ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের একাংশ কর্মীর মদতে নানা বেআইনি কাজ চলছে। অনেক সময়ে সেগুলি আমরা জানতে পারি। তবে বেশিরভাগই আমাদের অজানা থেকে যায়। সম্প্রতি আমরা একজনের অভিযোগ পেয়ে আন্দোলনে নেমেছিলাম। সেই আন্দোলনের ফলে দ্রুত তিনি তাঁর জমি ফেরত পেয়েছেন। এবারে আমরা জেলাজুড়ে ভূমি সংস্কার দপ্তরের দুর্নীতি নিয়ে আন্দোলনে নামব।
উত্তর দিনাজপুর জেলার বিভিন্ন প্রান্তে প্রায়ই জমি কেলেঙ্কারি সংক্রান্ত অভিযোগ উঠে থাকে। মূলত জেলার ইটাহার, করণদিঘি, হেমতাবাদ, গোয়ালপোখর, কানকি ও চোপড়া ব্লকের বিস্তীর্ণ এলাকায় জমি মালিকদের জমি টাকার বিনিময়ে অন্য লোকের নামে রেজিস্ট্রেশন করার মতো একটি দুষ্টু চক্র সক্রিয় বলে বারবার অভিযোগ উঠে। কোনও কোনও এলাকায় এই চক্রটি এতটাই সক্রিয় যে প্রাণভয়ে থানায় অভিযোগ করতেও ভয় পান জমির মালিকরা। সম্প্রতি, চোপড়া এলাকার একটি ভূমি সংস্কার দপ্তরে মাফিয়াদের আনাগোনা সংবাদ শিরোনামে উঠেছিল। তাদের চাপে জমির মালিকেরা তো বটেই দপ্তরের কর্মীরাও ভয়ে ভয়ে ছিলেন। নদীর চর দখল করা থেকে শুরু করে সরকারি জমি জবরদখল, সাধারণ মানুষের জমির নাম পরিবর্তন করে নিজেদের নামে করে নিতে এই চক্রটি অত্যন্ত সক্রিয়। কিন্তু বন্দুকের জোরে তারা এই কাজ করায় তাদের বিরুদ্ধে কেউ রুখে দাঁড়াতে সাহস পায় না। তাদের সঙ্গে ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের আধিকারিকদের একাংশও জড়িত বলে অভিযোগ।
সম্প্রতি রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় একজন সাধারণ মানুষের জমি নিজেদের নামে বিশ্ববিদ্যালয় করে নিয়েছে বলে অভিযোগ ওঠে। বিষয়টি নিয়ে নড়েচড়ে বসে কংগ্রেস। রায়গঞ্জের ভূমি ও ভূমি সংস্কার দপ্তরে গিয়ে রীতিমতো আন্দোলন শুরু করেন মোহিতবাবু। টেবিল চাপড়ে দপ্তরের আধিকারিক প্রদীপ কুমার গিরির সামনে বিচার দাবি করেন। এরপর বিষয়টি নিয়ে ১৭ জুলাই শুনানির ব্যবস্থা করেন প্রদীপবাবু। পরে ওই জমি সেই ব্যক্তির নামে রেজিস্টার করা হয়। এরপরই মোহিতবাবুরা দাবি করছেন, শুধুমাত্র রায়গঞ্জ নয় জেলার সর্বত্র এই দপ্তরগুলিতে ঘুঘুর বাসা হয়ে গিয়েছে। সেখানকার একাংশ কর্মী ও বাইরের কিছু জমি মাফিয়া হাত মিলিয়ে এই কাজ করছে। এবার এর বিরুদ্ধেই সরাসরি মাঠে নেমে আন্দোলনের পথে হাঁটবে কংগ্রেস। শীঘ্রই তারা আন্দোলনের রূপরেখা তৈরি করে ঝাঁপিয়ে পড়বে।
14th  August, 2019
বরযাত্রীদের গাড়িতে লরির ধাক্কা, চালক সহ মৃত ৬

সংবাদদাতা, মালদহ: স্বাধীনতা দিবসের আগের রাতে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ছ’জনের। আহত হয়েছে শিশু ও মহিলা সহ আরও অনেকে। একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে বুধবার রাত ১০টা নাগাদ কালিয়াচক থানার সুজাপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে। মৃতরা অধিকাংশই একই এলাকার বাসিন্দা বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।
বিশদ

 মরিচবাড়িতে স্বনির্ভর দলের মহিলাদের দু’ঘণ্টা পথ অবরোধ

সংবাদদাতা, কুমারগ্রাম: শুক্রবার সকালে আলিপুরদুয়ার শহর সংলগ্ন খোলটা-মরিচবাড়ি গ্রাম পঞ্চায়েতের মরিচবাড়িতে কয়েকটি স্বনির্ভর দলের শতাধিক মহিলা সদস্য আলিপুরদুয়ার-কোচবিহার রাজ্য সড়ক অবরোধ করেন। সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত টানা অবরোধে বাসযাত্রীরা চরম বিপাকে পড়েন।
বিশদ

 মালদহে পালিত স্বাধীনতা দিবস

সংবাদাতা, পুরাতন মালদহ: বৃহস্পতিবার যথাযথ মর্যাদার সঙ্গে দেশের ৭৩ তম স্বাধীনতা দিবস পালন করে মালদহ জেলা প্রশাসন। সকালে জেলা প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলাশাসক কৌশিক ভট্টাচার্য। সেখানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের কর্তারা। নেতাজির মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয়।
বিশদ

অন্যায়ের প্রতিবাদ করায় আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছে
ফের বিতর্কে জড়ালেন রঞ্জন শীল শর্মা

বিএনএ, শিলিগুড়ি: ফের বিতর্কে জড়ালেন শিলিগুড়ি পুরসভার তৃণমূল কাউন্সিলার রঞ্জন শীলশর্মা। এবার তাঁর বিরুদ্ধে একটি বেসরকারি হোমের সম্পাদিকার কাছে অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ওই হোমের সম্পাদিকা এই ব্যাপারে ভক্তিনগর থানার আশিঘর আউট পোস্টে লিখিতভাবে অভিযোগ জানিয়েছেন।
বিশদ

রাখী পরিয়ে জনসংযোগ সারলেন মৌসম, মোস্তাক, খগেন

সংবাদাতা, পুরাতন মালদহ: রাখীবন্ধন উৎসব পালনের মধ্য দিয়ে রীতিমতো জনসংযোগ কর্মসূচি পালন করলেন মালদহের বিভিন্ন রাজনৈতিক দলের নেতা নেত্রীরা। বৃহস্পতিবার বিজেপি, তৃণমূল ও কংগ্রেসের রাখীবন্ধন উৎসব কার্যত জনসংযোগে পরিণত হয়।
বিশদ

 টোটোর দৌরাত্ম্যে অতিষ্ঠ ময়নাগুড়িবাসী, লাগাম টানতে উদ্যোগী ট্রাফিক পুলিস

সংবাদদাতা, ময়নাগুড়ি: ময়নাগুড়ি সদর এলাকায় টোটোর দৌরাত্ম্য নিয়ন্ত্রণ করতে ময়নাগুড়ি পুলিস প্রশাসন বেশ কিছু পদক্ষেপ নিতে চলেছে। ব্যস্ত রাস্তার ধারে বেআইনিভাবে টোটো পার্কিং করা হলে তা বাজেয়াপ্ত করার হুঁশিয়ারি দিয়েছে পুলিস। প্রশাসনকে আইএনটিটিইউসি সর্বোতভাবে সাহায্য করার আশ্বাস দিয়েছে।
বিশদ

 বীরপাড়া-ফালাকাটা রোড ২০ মিনিট আটকে রাখল হাতি

সংবাদদাতা, আলিপুরদুয়ার: দলছুট একটি প্রকাণ্ড দাঁতাল হাতি রাস্তার উপর ঠাঁয় দাঁড়িয়ে থাকায় শুক্রবার প্রায় ২০ মিনিটের মতো যান চলাচল বন্ধ হয়ে যায় বীরপাড়া-ফালাকাটা এশিয়ান হাইওয়ে লিঙ্ক রোডে।
বিশদ

আলিপুরদুয়ারের নদীগুলিতে পাড় ভাঙনে ক্ষতিগ্রস্ত বহু পরিবার

সংবাদদাতা, কুমারগ্রাম: আলিপুরদুয়ার জেলার নদীগুলিতে জল কমতেই বেশ কয়েকটি এলাকায় নদীর পাড়ের ভাঙন শুরু হয়েছে। নদী ভাঙনের জেরে জেলার অনেক বাসিন্দা চাষের জমি হারিয়েছেন। ইতিমধ্যেই জেলার কয়েকশো বিঘা কলাবাগান, বাঁশঝাড় নদীগর্ভে তলিয়ে গিয়েছে।
বিশদ

 জেলায় জেলায় পালিত রাখীবন্ধন উৎসব

বাংলা নিউজ এজিন্সি: বৃহস্পতিবার রাখী পূর্ণিমা উপলক্ষে উত্তরের চার জেলায় রাখীবন্ধন উৎসবে মাতল সাধারণ মানুষ। কোচবিহার, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও শিলিগুড়িতে বিভিন্ন সংগঠনের পাশাপাশি সরকারি স্তরেও রাখীবন্ধন উৎসব পালন করা হয়। 
বিশদ

দক্ষিণ দিনাজপুরের শোলা শিল্পীদের জন্য আজও সরকারি প্রশিক্ষণের ব্যবস্থা নেই

সংবাদদাতা, হরিরামপুর: দক্ষিণ দিনাজপুর জেলার শোলা শিল্পীরা নিঃশব্দে তাঁদের শিল্পকে ধরে রেখেছেন। কিন্তু শোলা শিল্পীদের আজও মেলেনি কোনও শিল্পী পরিচয়, নেই সরকারি কোনও প্রশিক্ষণের ব্যবস্থাও।
বিশদ

 মালদহে চালু হল ভ্রাম্যমাণ গ্রন্থাগার

সংবাদদাতা, পুরাতন মালদহ: এখন নতুন প্রজন্মের হাতে হাতে ঘোরে স্মার্টফোন। আর তাতে থাকে আনলিমিটেড ডেটা। বিভিন্ন সোশ্যাল মিডিয়ার দাপটে এখন বইয়ের পাতায় আর মন বসে না জেনারেশন ওয়াইয়ের। তাই ইন্টারনেটের কাছে হেরে গিয়ে ক্রমশ পিছিয়ে পড়ছে গ্রন্থাগারগুলি।
বিশদ

 উত্তরবঙ্গের ৪ জেলায় পালিত স্বাধীনতা দিবস

বাংলা নিউজ এজেন্সি: বৃহস্পতিবার শিলিগুড়ি থেকে কোচবিহার, জলপাইগুড়ি থেকে আলিপুরদুয়ার উত্তরবঙ্গের চার জেলায় সরকারি ও বেসরকারিভাবে সাড়ম্বরে পালিত হয় দেশের ৭৩ তম স্বাধীনতা দিবস। সরকারিভাবে স্বাধীনতা দিবসের মূল অনুষ্ঠান পালিত হয় কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়িতে জেলাশাসকের দপ্তরে।
বিশদ

 কোচবিহারে তৃণমূল-বিজেপির বিক্ষিপ্ত সংঘর্ষে জখম বহু, থমথমে বিভিন্ন এলাকা

বিএনএ, কোচবিহার ও সংবাদদাতা, মাথাভাঙা: শুক্রবার মাথাভাঙা শহরের ঝঙ্কার ক্লাবের হলঘরে বিজেপির শ্রমিক সংগঠন আয়োজিত রক্তদান শিবিরে হামলার অভিযোগ ওঠে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় লণ্ডভণ্ড হয় রক্তদান শিবির। রক্ত দিতে আসা বিজেপি কর্মী সমর্থকদের মোটর বাইকেও ব্যাপক ভাঙচুর চালানো হয়।
বিশদ

 দুর্ঘটনা কেড়েছে ৬টি তাজাপ্রাণ, বধূবরণে গ্রামজুড়ে কান্নার রোল

সংবাদদাতা, মালদহ: আজ, শুক্রবার ছিল বাড়ির বড় ছেলের বউভাতের অনুষ্ঠান। কালিয়াচক থানার ভবানীপুরের ঘোষবাড়িতে প্রস্তুতি ছিল প্রায় শেষ পর্যায়ে। বাড়ির মহিলারা মশগুল ছিলেন বউভাতের অনুষ্ঠানে কে কোন পোশাক পরবেন তা নিয়ে আলোচনায়। বাড়িতে প্যান্ডেলসজ্জাও শেষ।
বিশদ

Pages: 12345

একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৬ আগস্ট: এবার পুনর্গঠনের নামে কলকাতা থেকে কেন্দ্রীয় পূর্তদপ্তরের (সিপিডব্লুডি) অফিস সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টায় আদালতে জোর ধাক্কা খেল মোদি সরকার। কর্মীদের সহমতে না নিয়ে বা তাঁদের সঙ্গে আলোচনা না করে কেন এই সিদ্ধান্ত? প্রশ্ন সেন্ট্রাল অ্যাডমিনিস্ট্রেটিভ ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডুরান্ডের গুরুত্বহীন ম্যাচে শুক্রবার এটিকে’র রিজার্ভ টিম উইলিয়ামের গোলে হারিয়ে দিল মহমেডান স্পোর্টিংকে। কালো-সাদা শিবিরের কোচ সুব্রত ভট্টাচার্য বলেন, ‘আমি দলে কোনও বিদেশি ডিফেন্ডার খেলাইনি। ...

রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ১৬ আগস্ট: ভারতের স্বাধীনতা দিবস উদযাপনের বিরোধিতায় হিংসাত্মক বিক্ষোভের সাক্ষী থাকল লন্ডন। গত বৃহস্পতিবার পাকিস্তান এবং ‘আজাদ কাশ্মীর’-এর পতাকা হাতে প্রায় হাজার পাঁচেক বিক্ষোভকারী লন্ডনের ভারতীয় দূতাবাসের সামনে জড়ো হয়ে ব্যাপক বিক্ষোভ দেখান। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসায় শ্রীবৃদ্ধি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে মাঝে মাঝে মতান্তর হবে। সন্তানের স্বাস্থ্য বিষয়ে সাবধান থাকা দরকার।প্রতিকার— ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৬৮: আনাতোলিয়ায় ভূমিকম্পে মৃত ৮ হাজার মানুষ। রিখটার স্কেলে তীব্রতার মাত্রা ছিল ৮
১৯৩২: নোবেলবিজয়ী ত্রিনিদাদ বংশোদ্ভুত ব্রিটিশ সাহিত্যিক ভি এস নইপলের জন্ম
১৯৪৩: মার্কিন অভিনেতা, পরিচালক, প্রযোজক রবার্ট ডি নিরোর জন্ম
১৯৪৭: ভারত-পাকিস্তানের সীমানা বিভক্ত করে আত্মপ্রকাশ ঘটল র্যা ডক্লিফ লাইনের
১৯৪৯: ভারতীয় বিপ্লবী তথা ঢাকা অনুশীলন সমিতির প্রতিষ্ঠাতা পুলিনবিহারী দাসের মৃত্যু
১৯৭৭: ফরাসি ফুটবলার থিয়েরি অঁরির জন্ম
১৯৮২: বাজারে প্রথম সিডি (কমপ্যাক্ট ডিস্ক) প্রকাশ করল জার্মানি
১৯৮৮: বিমান দুর্ঘটনায় মৃত পাকিস্তানের ষষ্ঠ প্রেসিডেন্ট মহম্মদ জিয়া-উল-হক
১৯৯৮: হোয়াইট হাউসের মহিলা কর্মী মনিকা লিউনস্কির সঙ্গে অবৈধ সম্পর্কের কথা স্বীকার করে জনগণের কাছে ক্ষমা চেয়ে নিলেন তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিন্টন
২০০৫: বাংলাদেশের ৬৩টি জেলার ৩০০টি জায়গায় ৫০০টি বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা।
২০০৮: প্রথম ব্যক্তি হিসাবে একটি ওলিম্পিকসে আটটি সোনা জিতে রেকর্ড মার্কিন সাঁতারু মাইকেল ফেল্পসের

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৯ টাকা ৭২.২৯ টাকা
পাউন্ড ৮৪.৮১ টাকা ৮৭.৯৪ টাকা
ইউরো ৭৭.৮৩ টাকা ৮০.৭৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,০৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,১৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৬৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,১০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ শ্রাবণ ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯, শনিবার, দ্বিতীয়া ৪৩/৪৮ রাত্রি ১০/৪৯। শতভিষা ২১/৩৪ দিবা ১/৫৫। সূ উ ৫/১৭/৩৯, অ ৬/৪/১, অমৃতযোগ দিবা ৯/৩৩ গতে ১২/৫৭ মধ্যে। রাত্রি ৮/১৮ গতে ১০/৩৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ১/৩৩ মধ্যে পুনঃ ২/১৮ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ৬/৫৩ মধ্যে পুনঃ ১/১৬ গতে ২/৫২ মধ্যে পুনঃ ৪/২৮ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/২৮ মধ্যে পুনঃ ৩/৫৪ গতে উদয়াবধি।
৩১ শ্রাবণ ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯, শনিবার, দ্বিতীয়া ৩৮/৯/৫৮ রাত্রি ৮/৩২/৩৭। শতভিষানক্ষত্র ১৯/৪২/০ দিবা ১/৯/২৬, সূ উ ৫/১৬/৩৮, অ ৬/৬/৩০, অমৃতযোগ দিবা ৯/৩১ গতে ১২/৫২ মধ্যে এবং রাত্রি ৮/১০ গতে ১০/২৮ মধ্যে ও ১১/৫৯ গতে ১/৩২ মধ্যে ও ২/১৭ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ১/১৭/৪৮ গতে ২/৫৪/২ মধ্যে, কালবেলা ৬/৫২/৫২ মধ্যে ও ৪/৩০/১৬ গতে ৬/৬/৩০ মধ্যে, কালরাত্রি ৭/৩০/১৬ মধ্যে ও ৩/৫২/৫২ গতে ৫/১৬/৫৮ মধ্যে।
১৫ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
নয়াদিল্লির এইমস-এ আগুন
নয়াদিল্লির এইমস -এ আগুন। ঘটনাটি ঘটে আজ বিকাল ৫টা নাগাদ। ...বিশদ

05:47:48 PM

ভাইকে নিয়ে স্বামীকে খুন, যাবজ্জীবন কারাদণ্ড 
ভাইকে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের ঘটনায় দু’জনকেই যাবজ্জীবন কারাদণ্ডের সাজা ...বিশদ

04:09:34 PM

জলমগ্ন শহর, পুরকর্মীদের ছুটি বাতিল 
টানা বৃষ্টিতে কার্যত জলের নীচে মহানগর। ব্যাহত হচ্ছে জনজীবন। দ্রুত ...বিশদ

02:13:11 PM

ট্রাকে ধাক্কা যাত্রীবোঝাই বাসের, জখম ২০ 
গভীর রাতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা যাত্রীবোঝাই বাসের। ঘটনায় ...বিশদ

01:55:28 PM

ভুয়ো পরিচয় দিয়ে লক্ষ লক্ষ টাকার প্রতারণা, ধৃত অবসরপ্রাপ্ত সরকারি কর্মী 
সচিব পদমার্যাদার অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন সরকারি কর্মীদের লক্ষ লক্ষ ...বিশদ

01:07:00 PM

সঙ্কটে জেটলি, রাখা হল লাইফ সাপোর্টে 
আরও সঙ্কটে অরুণ জেটলি। এদিন সকাল থেকে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে ...বিশদ

12:57:58 PM