উত্তরবঙ্গ
 

রায়গঞ্জের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের চতুর্থ শ্রেণির এক কর্মীর বিরুদ্ধে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগ

বিএনএ, রায়গঞ্জ: রায়গঞ্জের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের এক কর্মচারীর বিরুদ্ধে গ্রাহকের টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে। ব্যাংক সূত্রে জানা গিয়েছে, ওই ব্যাংকের এক গ্রাহকের মান্থলি ইন্টারেস্ট ডিপোজিট রসিদে জমা রাখা টাকার সুদ আরও বাড়িয়ে দেওয়ার লোভ দেখিয়ে ওই ব্যাংক কর্মী এক গ্রাহকের কাছ থেকে সই করা চেক নেয়। তারপর সেই চেকে দিয়ে টাকা তুলে নেয়। ওই গ্রাহক ও তাঁর মায়ের জয়েন্ট অ্যাকাউন্টের থেকে পাঁচ লক্ষ টাকা তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ। সম্প্রতি ওই গ্রাহক মায়ের অসুস্থতার জন্য ব্যাংকে টাকা তুলতে গিয়ে ওই স্কিমের সার্টিফিকেট দেখালে ব্যাংক কর্তৃপক্ষ জানিয়ে দেয় যে ওই সার্টিফিকেট জাল। এদিকে, এই ঘটনা জানাজানি হওয়ার পর ওই চতুর্থ শ্রেণির কর্মীর বাড়ির আশপাশের আরও কিছু মানুষ ব্যাংকে এসে অভিযোগ জানায় যে ওই কর্মী তাঁদের সহজে ব্যাংক থেকে ঋণ পাইয়ে দেবে বলে তাঁদের কাছ থেকেও কিছু সই করা চেক নিয়ে অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নিয়েছে। এরা সকলেই ব্যাংক কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এদিকে, ব্যাংকের ম্যানেজার চন্দ্রকান্ত মণ্ডল বলেন, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়গুলি খতিয়ে দেখা হচ্ছে। আমার থানায় অভিযোগ দায়ের করব। এই বিষয়ে আইনজীবীর সঙ্গে পরামর্শ করা হচ্ছে।
20th  May, 2017
পুণ্ডিবাড়িতে ম্যাক্সি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১১ 

সংবাদদাতা, দিনহাটা: রবিবার কোচবিহারের পুণ্ডিবাড়িতে ম্যাক্সি ও ট্রাকের মুখোমুখি ধাক্কায় ম্যাক্সিচালক সহ ১১ জন আহত হয়েছেন। দুর্ঘটনায় ম্যাক্সির চালক গোপাল রায়সহ তিনজন গুরুতর আহত হয়েছেন। তাঁদের মধ্যে তারাপদ সরকার নামে একযাত্রীর অবস্থা আশঙ্কাজনক।
বিশদ

চোপড়ায় জমি বিবাদে একই পরিবারের জখম ৭ 

সংবাদদাতা, ইসলামপুর: রবিবার ইসলামপুর মহকুমার চোপড়া থানার দাসপাড়ায় চা বাগানের জমি নিয়ে শরিকি বিবাদে একই পরিবারের সাত জন জখম হয়েছেন। তাঁদের মধ্যে চার জন মহিলা ও তিন জন পুরুষ। সকলকেই ইসলামপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে।
বিশদ

জিএসটি’র কোপে পড়ে ওষুধের আকাল শিলিগুড়ির বাজারে, সমস্যায় ক্রেতারা 

বিএনএ, শিলিগুড়ি: জিএসটি’র কোপে পড়ে ওষুধের আকাল দেখা দিয়েছে শিলিগুড়ির বাজারে। জিএসটি চালু হতেই বাজার থেকে বহু ওষুধ উধাও হয়ে গিয়েছে। এই তালিকায় জরুরি ওষুধ থেকে জীবনদায়ী ওষুধও রয়েছে। ফলে ক্রেতারা বিপাকে পড়ছেন।
বিশদ

বুনিয়াদপুর পুরসভা নির্বাচন
নির্বাচনের ৩ সপ্তাহ বাকি থাকলেও নিরুত্তাপ শাসক ও বিরোধী শিবির 

সংবাদদাতা, বালুরঘাট: দীর্ঘদিনের দাবি ছিল পুরসভার। সেইমতো তিন বছর আগে রাজ্য সরকার দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরকে পুরসভা ঘোষণা করে। এবার ১৩ আগস্ট এখানে পুরবোর্ড গঠনের জন্য নির্বাচন হবে।
বিশদ

সরকারি কর্মচারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ধৃত যুবক 

সংবাদদাতা, বালুরঘাট: বিধবা মহিলা তথা সরকারি কর্মচারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বালুরঘাট থানার পুলিশ রবিবার প্রতিবেশী যুবককে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে বালুরঘাট থানার আইটরে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম নীহার মহন্ত।
বিশদ

প্রায় ৯ কোটি টাকার হেরোইন উদ্ধার 

বিএনএ, শিলিগুড়ি: পাচারের আগে উদ্ধার হল প্রায় ৯ কোটি টাকার হেরোইন। ওই ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাতে এসএসবি’র ১২ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানরা বিধাননগর এলাকায় অভিযান চালিয়ে হেরোইন সহ দু’জনকে ধরে।
বিশদ

ধূপগুড়িতে বাম ঐক্য না হওয়া দুর্ভাগ্যজনক: নরেন চট্টোপাধ্যায় 

বিএনএ, জলপাইগুড়ি: ধূপগুড়ি পুরসভা নির্বাচনে বাম ঐক্য না হওয়া দুর্ভাগ্যজনক। রবিবার জলপাইগুড়িতে দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে একথা জানান ফরওয়ার্ড ব্লকের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায়। তিনি বলেন, জলপাইগুড়ি জেলা বাম আন্দোলনের জেলা।
বিশদ

হাসিমারা বায়ুসেনা ছাউনিতে ফের খাঁচাবন্দি চিতাবাঘ 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: হাসিমারা বায়ুসেনা ছাউনিতে বন দপ্তরের পাতা খাঁচায় এক সপ্তাহের মধ্যে ধরা পড়ল দু’টি চিতা বাঘ। এর আগে গত রবিবার ধরা পড়েছিল একটি চিতা শাবক।
বিশদ

যত্রতত্র পার্কিং, ২৫টি টোটো আটক জলপাইগুড়িতে 

বিএনএ, জলপাইগুড়ি: যত্রতত্র পার্কিং করায় রবিবার জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ ২৫টি টোটো আটক করেছে। এদিন শহরের দিনবাজার, কদমতলা, হাসপাতাল চত্বরে দীর্ঘক্ষণ রাস্তা আটকে থাকা টোটোগুলিকে অভিনব কায়দায় থানায় নিয়ে আসে পুলিশ।
বিশদ

মদন তামাং হত্যা মামলা
গুরুং, রোশনদের তালাবন্ধ বাড়িতেই আদালতের নোটিস সেঁটে দিল সিবিআই

বাংলা নিউজ এজেন্সি: রবিবার বিমল গুরুং, রোশন গিরি, বিনয় তামাংসহ মোর্চার অভিযুক্ত নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হাইকোর্টের নোটিস সেঁটে দিল সিবিআই। গোর্খা লিগ নেতা মদন তামাং হত্যা মামলায় আদালতে হাজির হওয়ার জন্য ওই নোটিস দেওয়া হয়। মোর্চার প্রথম সারির কোনও নেতাকেই এদিন বাড়িতে পাওয়া যায়নি। বস্তুত শুক্রবার থেকেই তাঁদের কোনও খোঁজ দিতে পারছে না কেউ।
বিশদ

  টিভি দেখা নিয়ে বকাবকি করায় অভিমানে আত্মঘাতী কিশোরী

 বিএনএ, জলপাইগুড়ি: টিভি দেখা নিয়ে বাবা-মায়ের বকুনিতে ধূপগুড়ির গ্রামে আত্মঘাতী হল এক কিশোরী। ধূপগুড়ি থানার বোরাবাড়ি গ্রামে ঘটনাটি ঘটেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতা স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল।
বিশদ

Pages: 12345




একনজরে
 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৩ জুলাই: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সুরেই দু’দিন আগে লোকসভায় কেন্দ্রীয় সংসদ বিষয়কমন্ত্রী অনন্ত কুমার স্পষ্ট জানিয়েছিলেন, পাহাড়ে হিংসা বন্ধ না হলে মোর্চার ...

 নয়াদিল্লি, ২৩ জুলাই (পিটিআই): নোট সমস্যা মেটাবে নতুন ২০০ টাকার নোট। দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাংক এসবিআইয়ের সম্প্রতি এক রিপোর্টে এই বিষয়টি উল্লেখ করা হয়েছে। নোট বাতিল পরবর্তী সময়ে এখন ব্যাংকগুলির অবস্থা অনেকটাই স্থিতিশীল হয়েছে। ...

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৩ জুলাই: পার্টি লাইন অমান্য করে আর রাজ্যসভায় ফেরানো নয়। দলের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরিকে নিয়ে এমনই সিদ্ধান্ত নিল সিপিএমের পলিটব্যুরো। যদিও এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার ভার দলের কেন্দ্রীয় কমিটিরই। এই গুরুত্বপূর্ণ ইস্যুতে আগামীকাল, সোমবার থেকে ...

সংবাদদাতা, তেহট্ট: মাধ্যমিক পাশ করেও ভরতি হতে না পেরে শিক্ষামন্ত্রীর কাছে অনুরোধ জানিয়ে চিঠি দিল দৃষ্টিহীন ছাত্র। থানারপাড়ার ফাজিলনগরের বাসিন্দা ওসনাই শেখ এবছর বেহালা অন্ধ বিদ্যালয় থেকে ৫৪শতাংশ নম্বর নিয়ে মাধ্যমিক পাশ করে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

নতুন কোনও কর্মপরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ। খেলাধুলায় কৃতিত্ব। বাক্যে ও আচরণে সংযমের ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৮৫৬- স্বাধীনতা সংগ্রামী বাল গঙ্গাধর তিলকের জন্ম
 ১৮৯৫ – চিত্রশিল্পী মুকুল দের জন্ম
 ২০০৪- অভিনেতা মেহমুদের মৃত্যু
 ২০১২- আই এন এ’ যোদ্ধা লক্ষ্মী সায়গলের মৃত্যু

23rd  July, 2017


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৫৫ টাকা ৬৬.২৩ টাকা
পাউন্ড ৮১.৯৮ টাকা ৮৪.৯৬ টাকা
ইউরো ৭৩.৫৬ টাকা ৭৬.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
22nd  July, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,০৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৫৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৭,৯৯৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
23rd  July, 2017

দিন পঞ্জিকা

৮ শ্রাবণ, ২৪ জুলাই, সোমবার, প্রতিপদ দিবা ১২/২৩, পুষ্যানক্ষত্র দিবা ৭/৪৩, সূ উ ৫/৮/২৩, অ ৬/১/৪৩, অমৃতযোগ প্রাতঃ ৬/৫৩ পুনঃ ১০/২৪-১/২ রাত্রি ৭/১-৫/২৬, বারবেলা ৬/৪৭-৮/২৫ পুনঃ ৩/১-৪/৩৯, কালরাত্রি ১০/২২-১১/৪৩।

৭ শ্রাবণ, ২৪ জুলাই, সোমবার, প্রতিপদ ১/৫৩/২৪, পুষ্যানক্ষত্র ৯/৫০/৩৩, সূ উ ৫/৫/১০, অ ৬/২০/০, অমৃতযোগ দিবা ৬/৫১/৯, ১০/২৩/৬-১/২/৪ রাত্রি ৭/৩/১-৯/১২/৩, ১১/২১/৫-২/১৩/৭, বারবেলা ৩/১/১৮-৪/৪০/৯, কালবেলা ৬/৪৪/৩১-৮/২৩/৫৩, কালরাত্রি ১০/২১/৫৩-১১/৪২/৩৫।
 ২৯ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
হাতির আক্রমনে জখম হয়েছেন নাগরাকাটা ব্লকের খেরকাটা বস্তির এক যুবক
রবিবার রাতে হাতির আক্রমনে নাগরাকাটা ব্লকের খেরকাটা বস্তির পরিমল রায় (২৮) নামে এক যুবক জখম হয়েছেন। বর্তমানে ঐ যুবককে সুলকাপাড়া প্রাথমিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, গত রবিবার রাত দশটা নাগাদ একটি দলছুট দাঁতাল হাতি খেরকাটা জঙ্গল থেকে বেরিয়ে এসে পরিমল বাবুর ঘরটি ভেঙে দেয়। সেই সময় বাড়ির সবাই ঘুমিয়ে ছিল। সজাগ হওয়ার পর সকলেই পিছনের দরজা দিয়ে পালিয়ে গেলেও পরিমল বাবু পালাতে পারেননি। হাতিটি তাকে শুঁড় দিয়ে ধরে বাইরে ছুঁড়ে ফেলে দেয়।

05:36:00 PM

উত্তর কলকাতার মুরারী পুকুরে ভেঙে পড়ল বিপজ্জনক বাড়ির একটি অংশ
উত্তর কলকাতার ১৪ নম্বর ওয়ার্ডের ৪৪, মুরারী পুকুর রোডে একটি আড়াইতলা বাড়ির বারান্দার একাংশ ধসে পড়ে। আগে থেকে বিজ্ঞপ্তি দেওয়া এই বিপজ্জনক বাড়িটি পুরসভা ভেঙে দিচ্ছে।

05:22:56 PM

শিলাবতী নদীর বাঁধ ভেঙে প্লাবিত হল প্রায় ২৫টি গ্রাম, ভাঙছে মাটির বাড়ি
চন্দ্রকোণা-১ ব্লকের ডিঙালে শিলাবতী নদীর বাঁধ ভেঙে প্লাবিত হল প্রায় ২৫টি গ্রাম। আতঙ্কিত গ্রামবাসীরা বাড়িতে আশ্রয় নিলেও, মাটির বাড়িগুলি ভাঙতে শুরু করেছে।

05:15:42 PM

বিকাল ৪টায় দুর্গাপুর ব্যারাজ থেকে জল ছাড়া শুরু হল
বিকাল ৪টা থেকে দুর্গাপুর ব্যারাজে জল ছাড়া শুরু হয়েছে। এই মুহূর্তে এখান থেকে মোট জল ছাড়া হবে ৩৮ হাজার কিউসেক।

05:06:20 PM

'ঝাড়খণ্ড আমাদের না জানিয়ে জল ছেড়েছে, পরিস্থিতির উপর নজর রাখছি', বিমানবন্দরে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

04:35:15 PM

২৬ জুলাই বিসিসিআই-এর বিশেষ বৈঠকে যোগ দিতে পারবেন না এন শ্রীনিবাসন ও নিরাঞ্জন শাহ, নির্দেশ সুপ্রিম কোর্টের 

04:30:11 PM