Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

গরমে নাজেহাল। কিছুটা স্বস্তি দেওয়ার সন্ধানে। শনিবার ঝাড়গ্রামের জঙ্গলমহল জুলোজিক্যাল পার্কে তোলা সুমন্ত সিনহার ছবি

দিল্লির বাবুদের ধরে বাঁচা যাবে না, শ্রীঘরে ঢোকাব: অভিষেক

অভিমন্যু মাহাত, ফুলবাড়ি(নদীয়া), বিএনএ: দলীয় বিধায়ক খুনে নাম না করে বিজেপি নেতা মুকুল রায়কেই নিশানা করলেন তৃণমূলের সংসদ সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঘাড় ধরে শ্রীঘরে ঢোকাব বলেও হুঁশিয়ারি দিলেন তিনি। সোমবার হাঁসখালির ফুলবাড়ি গ্রামে কৃষ্ণগঞ্জের নিহত বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের পরিবারের সঙ্গে দেখা করেন অভিষেক। ওই বাড়ি থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের বলেন, রাজনৈতিক প্রতিহিংসায় এই খুন হয়েছে। এই খুনের ঘটনায় কারা কারা যুক্ত, আমরা চিহ্নিত করেছি। ইতিমধ্যেই দু’জন গ্রেপ্তার হয়েছে। যদি কেউ ভাবে, আমি দুর্নীতি করব আর দিল্লিতে গিয়ে দিল্লির বাবুদের পা ধরে ছাড় পাব, যদি কেউ ভাবে খুনে মদত দিয়ে দিল্লির বাবুদের পাজামা ধরে বেঁচে থাকব বা আমি ঠিকঠাক থাকব তা হবে না। আমি দায়িত্ব নিয়ে বলতে পারি পুলিসমন্ত্রীর নাম মমতা বন্দ্যোপাধ্যায়, ঘাড় ধরে, কলার ধরে শ্রীঘরে ঢোকাব। আমি ছাড়ব না।
শনিবার রাতে নিজের বাড়ির সামনের মাঠে সরস্বতী পুজোর মণ্ডপের কাছে খুন হন কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস। এদিন নিহত বিধায়কের পরিবারকে সমবেদনা জানাতে সংসদ সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায় আসছেন বলে খবর আগে থেকেই চাউর হয়েছিল এলাকায়। তাই হাজার হাজার মানুষ রাস্তার দু’ধারে জড়ো হয়েছিলেন। ফুলবাড়ির সরস্বতী পুজোর মাঠ থিকথিক করছিল ভিড়ে। অনেকে পোস্টার হাতে দাঁড়িয়ে পড়েন। পোস্টারে লেখা, ‘মূল অভিযুক্ত অভিজিৎ পুণ্ডারীকে গ্রেপ্তার করতে হবে। সত্যজিৎ বিশ্বাসের খুনিদের শাস্তি চাই।’
নিহত বিধায়কের বাড়িতে সকাল থেকেই হাজির হন তৃণমূলের জেলা নেতারা। রাজ্যের কারামন্ত্রী উজ্জ্বল বিশ্বাস থেকে জেলা পরিষদের সভাধিপতি রিক্তা কুণ্ডু, জেলার কার্যকরী সভাপতি অজয় দে সহ অন্যান্য নেতানেত্রীরা। হাজির হন জেলার পুলিস সুপার রূপেশ কুমার, জেলাশাসক সুমিত গুপ্তা সহ অন্যান্য প্রশাসনিক কর্তারাও। নিহত বিধায়কের বাড়ি নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়। দুপুর ১টা ২২মিনিটে বিধায়কের বাড়িতে পৌঁছন অভিষেক। তাঁর গাড়িতেই আসেন দলের জেলা সভাপতি গৌরীশঙ্কর দত্ত। বাড়িতে ঢুকেই সত্যজিৎ বিশ্বাসের ছবিতে মাল্যদান করেন অভিষেক। এরপর জেলা নেতাদের নিয়ে বাড়ির অন্দরে যান তিনি। নিহত বিধায়কের স্ত্রী, মা ও অন্যান্য আত্মীয়দের সঙ্গে কথা বলেন অভিষেক। ৪২মিনিট বাড়ির মধ্যে ছিলেন তিনি। নিহতের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়ে বের হন।
সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিষেক বলেন, অত্যন্ত মর্মান্তিক এবং বেদনাদায়ক ঘটনা ঘটেছে। যারা এই কাজ করেছে, তারা আইনের চোখে দোষী। তারা এইটুকু দেখল না বিধায়কের একটি ছোট্ট সন্তান রয়েছে! তিনি মানুষের পাশে দাঁড়াতেন, তিনি গ্রাসরুট থেকে উঠে এসেছিলেন। প্রধান থেকে পঞ্চায়েত সমিতি, তারপর বিধায়ক, তাঁর একটা আলাদা জনপ্রিয়তা ছিল। রাজনৈতিক রোষের কারণে প্রতিপক্ষরা এই কাজ করেছে।
এফআইআরে মুকুল রায়ের নাম থাকা প্রসঙ্গে অভিষেক বলেন, সত্যজিতের সর্বক্ষণের ছায়াসঙ্গী মিলনরা, তাঁরা মনে করেন মদত রয়েছে, সেজন্য এফআইআর করেছেন। পুলিস এফআইআরের ভিত্তিতে তদন্ত চালাচ্ছে। এটা তদন্ত সাপেক্ষ বিষয়। আমার মনে হয়, যত কম বলা হয়, তত ভালো। নইলে বলবে তদন্তকে প্রভাবিত করছে।প্রশাসনের উপর আমাদের পূর্ণ আস্থা রয়েছে। অভিযুক্ত অভিজিৎ পুণ্ডারী আরএসএসের লোক। ওর মা বলেছে, আমার ছেলে বিজেপি করে। এরপরেও বলছে সত্যজিৎ গোষ্ঠীদ্বন্দ্বের শিকার। এদের লজ্জা লাগে না? দিলীপবাবু ৩ মাস আগে উত্তর ২৪ পরগনায় ও মেদিনীপুরে ভাষণ দিয়েছেন, অনাথ করে দেব। আজকে সেই অনাথ করার বক্তব্যের প্রতিফলন। আমাদের দলে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই।
সত্যজিৎ খুনের ঘটনায় দলের তরফে দায়িত্ব নিয়েছেন অভিষেক। তিনি বলেন, আমি দলের তরফে দায়িত্ব নিয়েছি। প্রশাসনকে তদন্ত করতে বলা হয়েছে। আমি নিজে এর পিছনে লেগে আছি। এই ঘটনায় কেউ ছাড়া পাবে না। সাংবাদিকদের সঙ্গে কথা বলার পর ফুলবাড়ি মাঠে যান অভিষেক।
এদিকে, রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী সোমবার এক বিবৃতিতে বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের খুনের ঘটনায় শোকপ্রকাশ করেছেন। নিহতের পরিবারের প্রতি তিনি সমবেদনা জানিয়েছেন।
12th  February, 2019
বর্ধমান মেডিক্যাল হাসপাতালে দুর্ভোগ অব্যাহত
বন্ধ আউটডোরে বসে কেঁদে ফেললেন সন্তানসম্ভবা মা,
অনাময়ে খোলা আকাশের নীচে একাধিক হৃদরোগী 

শ্রীকান্ত পড়্যা, বর্ধমান, বিএনএ: ঘটনা-১: বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের বন্ধ আউটডোরের সামনে বসে হাউ হাউ করে কাঁদছেন শহরের লোকো চাঁদতলার সন্তানসম্ভবা লক্ষ্মী প্রসাদ। স্বামী রাজমিস্ত্রির জোগাড়ের কাজ করেন। প্রাইভেট চেম্বারে যাওয়ার মতো সামর্থ্য ঩নেই। পেটের ব্যথায় বন্ধ আউটডোরের সামনে সন্তানসম্ভবা লক্ষ্মীদেবী অঝোরে কাঁদছেন।
 
বিশদ

এদিনও বন্ধ আউটডোর
বাঁকুড়া মেডিক্যালের ২২ জন চিকিৎসকের ইস্তফা,
পরিস্থিতি ভয়াবহ হওয়ার আশঙ্কা 

বিএনএ, বাঁকুড়া: একেই জুনিয়র ডাক্তারদের কর্মবিরতির জেরে পরিষেবা লাটে উঠেছে। ‘গোদের উপর বিষ ফোঁড়ার’ মতো শনিবার বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালের ২২ জন অধ্যাপক-চিকিৎসক গণইস্তফা দিলেন। 
বিশদ

বালি, কয়লার সঙ্গে যুক্তদের তৃণমূলে কোনও ঠাঁই নেই: শুভেন্দু 

বিএনএ, বাঁকুড়া: বালি, কয়লার সঙ্গে যেসব নেতার সম্পর্ক থাকবে তাঁদের তৃণমূলে কোনও ঠাঁই নেই। হয় তাঁরা তৃণমূল ছাড়বেন, নতুবা আমি জেলা পর্যবেক্ষকের দায়িত্ব থেকে অব্যাহতি নেব। শনিবার বাঁকুড়ার দলীয় বৈঠকে পরিবহণমন্ত্রী শুভেন্দু আধিকারী একথা বলেন।  
বিশদ

কেউ চোখ রাঙালে লাল চোখ দেখান, নেতাদের নিদান অনুব্রতর 

সংবাদদাতা, কাটোয়া: কেউ যদি চোখ রাঙায়, তাহলে আপনি লাল চোখ দেখান। কেউ যদি আঙুল দেখায় তাহলে আপনি দুটো আঙুল দেখান। শনিবার বিকেলে কেতুগ্রাম-২ ব্লকের গঙ্গাটিকুরিতে দলীয় কর্মিসভায় নেতাদের এভাবেই উজ্জীবিত করলেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি তথা কেতুগ্রাম বিধানসভার পর্যবেক্ষক অনুব্রত মণ্ডল। তিনি বলেন, ভয় পাওয়ার কোনও কারণ নেই। 
বিশদ

আজ খড়্গপুরে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করবেন শুভেন্দু 

সংবাদদাতা, খড়্গপুর: আজ রবিবার খড়্গপুর শহরের দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করবেন তৃণমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। শহর সভাপতি রবিশঙ্কর পাণ্ডে বলেন, শুভেন্দুবাবু প্রতিটি ওয়ার্ডের বাছাই করা ১০ জন করে কর্মীদের সঙ্গে পৃথক পৃথকভাবে কথা বলবেন। 
বিশদ

ডোমকলে বোমা-গুলির লড়াই, হত ৩ তৃণমূল কর্মী
 

বিএনএ, বহরমপুর: শনিবার ভোরে ডোমকল থানার কুচিয়ামোড়া গ্রামের রাস্তায় দু’পক্ষের মধ্যে বোমা ও গুলির লড়াইয়ে তিন তৃণমূল কর্মীর মৃত্যু হয়েছে। জখম হয়েছেন একজন। তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বেশ কয়েকজন নিখোঁজ বয়েছেন। 
বিশদ

১৪৪ ধারা অমান্য করে খড়্গপুরে দিলীপ ঘোষের নেতৃত্বে বিজয় মিছিল বিজেপির 

সংবাদদাতা, খড়্গপুর: ১৪৪ ধারা অমান্য করে শনিবার সন্ধ্যায় খড়্গপুর শহরে দিলীপ ঘোষের নেতৃত্বে বিজয় মিছিল করল বিজেপি। যদিও দলের পক্ষ থেকে এই মিছিলকে নাগরিক অভিনন্দন যাত্রা বলা হয়।  
বিশদ

আসানসোলে যুবকের মৃতদেহ উদ্ধার 

বিএনএ, আসানসোল: শনিবার সকালে আসানসোলের ডামরা জঙ্গলে এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। পুলিস মৃতের পরিচয় জানতে পারেনি। তাঁর আনুমানিক বয়স ৩৫ বছর।  
বিশদ

আসানসোলে স্বস্তির বৃষ্টি
 

বিএনএ, আসানসোল: শনিবার বিকেলে বৃষ্টি হওয়ায় স্বস্তি ফিরেছে আসানসোল শিল্পাঞ্চলে। এদিন বিকেলের দিকে বেশ কিছুক্ষণ বৃষ্টি হয়েছে। পাশাপাশি মেঘের গর্জনও শোনা যায়। ঝড়ো হাওয়া বইতে থাকে। এলাকার বাসিন্দারা বলেন, তিনদিন ধরে ভ্যাপসা গরমের জেরে নাভিশ্বাস উঠেছিল শহরবাসীর। 
বিশদ

উন্নয়ন সত্ত্বেও মানুষের সমর্থন পাইনি, মন্তেশ্বরে
কর্মী সম্মেলনে জানালেন স্বপন দেবনাথ 

সংবাদদাতা, পূর্বস্থলী: গ্রাম পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির মাধ্যমে যথেষ্ঠ উন্নয়নমূলক কাজকর্ম হলেও আমরা সেভাবে মানুষের সমর্থন পাইনি। কেন আমাদের দল থেকে সাধারণ মানুষ মুখ ফিরিয়ে নিলেন বুথ স্তর থেকেই তার পর্যালোচনা করতে হবে।
বিশদ

নদীয়ার ১৭টি বিধানসভা জয়ের ডাক মন্ত্রীর
করে কম্মে খাওয়ার রাজনীতি চলবে না: রাজীব 

বিএনএ, কৃষ্ণনগর: করে কম্মে খাওয়ার রাজনীতি চলবে না। শনিবার কৃষ্ণনগরের রবীন্দ্র ভবনে দলীয় বৈঠকে দলের নেতা কর্মীদের উদ্দেশে এই হুঁশিয়ারি দিলেন তৃণমূলের জেলা পর্যবেক্ষক রাজীব বন্দ্যোপাধ্যায়। বৈঠকে গরহাজির থাকলেন কৃষ্ণনগর লোকসভার সাংগঠনিক সভাপতি মহুয়া মৈত্র ও কৃষ্ণনগর পুরসভার প্রাক্তন চেয়ারম্যান অসীম সাহা।  
বিশদ

আউটডোর বন্ধ, ভোগান্তি অব্যাহত
মুর্শিদাবাদ মেডিক্যালে বিনা চিকিৎসায়
আরও এক রোগিণীর মৃত্যুর অভিযোগ 

বিএনএ, বহরমপুর: মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে আরও এক রোগিণীর মৃত্যু হল। মৃতার নাম চাঁদনিআরা বিবি(৪৮)। শনিবার হাসপাতালে ভর্তি করার ঘণ্টাখানেকের মধ্যে তাঁর মৃত্যু হয়েছে। অভিযোগ, জুনিয়র ডাক্তারদের কর্মবিরতির আন্দোলন চলায় বিনা চিকিৎসায় তাঁর মৃত্যু হয়েছে। এই ঘটনার পর মৃতার পরিবারের লোকেরা হাসপাতালে বিক্ষোভ দেখালে উত্তেজনা ছড়ায়।  
বিশদ

শালবনী সুপার স্পেশালিটি হাসপাতালে
কৃত্রিম ভেন্টিলেটর বানিয়ে সাপে কাটা রোগীকে বাঁচালেন চিকিৎসকরা 

বিএনএ, মেদিনীপুর: শালবনী সুপার স্পেশালিটি হাসপাতালে ফের চিকিৎসকদের তৎপরতায় প্রাণ বাঁচল এক যুবকের। শালবনীর রধুনাথপুরের বাসিন্দা বছর পঁচিশের ভটোরাম টুডুকে সাপে কামড়ায়। পরে তাকে শালবনী সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। 
বিশদ

চুরির রহস্য উদ্ঘাটনে মঙ্গলকোটের স্কুলে খুদে
পড়ুয়াদের চাল পড়া খাওয়াল অভিভাবক, অসুস্থ ৪০ 

সংবাদদাতা, কাটোয়া: চুরির রহস্য উদ্ঘাটন করতে স্কুলের খুদে পড়ুয়াদের চাল পড়া খাওয়ানোর অভিযোগ উঠল এক অভিভাবকের বিরুদ্ধে। মধ্যযুগীয় এই কুসংস্কারের জেরে মঙ্গলকোটের স্কুলে চাল পড়া খেয়ে শনিবার ৪০জন খুদে পড়ুয়া অসুস্থ হয়ে পড়েছে। তাদের ভাতার ব্লক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
বিশদ

Pages: 12345

একনজরে
 বিশকেক, ১৫ জুন (পিটিআই): ‘সমতার ভিত্তিতে’ এবং ‘সম্মানজনক পদ্ধতিতে’ আলোচনার ব্যবস্থা করা হলে ভারতের সঙ্গে কথা বলতে রাজি পাকিস্তান। এমনটাই জানালেন পাক বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি। শুধু তাই নয়, ভারতের কোর্টে বল ঠেলে পাক বিদেশমন্ত্রী বলেন, ‘এই ব্যাপারে ভারতকেই সিদ্ধান্ত ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: ভুটান পাহাড় ও সমতলে শুক্রবার রাতভর বৃষ্টির জেরে বাংড়ি নদীর জলোচ্ছ্বাসে হান্টাপাড়ায় ভেসে গেল মাদারিহাট-টোটোপাড়া রাজ্য সড়কের ১০০ মিটার অংশ। এর ফলে শুক্রবার ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেষ্টপুরে ট্যাক্সি চালককে চড় মেরে খুন করায় অভিযুক্ত যাত্রী সৌমেন রায়কে শনিবার আদালতে তোলা হলে তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। শুক্রবার বিকেলে কেষ্টপুরের রবীন্দ্রপল্লির ওই ঘটনায় বাগুইআটি থানার পুলিস গ্রেপ্তার করে সৌমেনকে। ...

 ভদোদরা, ১৫ জুন (পিটিআই): হোটেলের নর্দমা পরিষ্কার করতে গিয়ে বিষাক্ত গ্যাসের কবলে পড়ে গুজরাতে মৃত্যু হল সাতজনের। শনিবার ভোররাতে ফরতিকুল গ্রামের দর্শন হোটেলে ঘটনাটি ঘটেছে। মৃতদের মধ্যে রয়েছে হোটেলের তিনকর্মীও। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পরীক্ষায় সাফল্য পেতে হলে পরিশ্রমী হতে হবে। কর্মপ্রার্থীদের বেসরকারি ক্ষেত্রে সাফল্যের যোগ আছে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: জাপানে সুনামিতে ২২ হাজার মানুষের মৃত্যু
১৯৫০: শিল্পপতি লক্ষ্মী মিত্তালের জন্ম
১৯৫৩: চীনের প্রেসিডেন্ট জি জিনপিংয়ের জন্ম
১৯৬৯: জার্মানির গোলকিপার অলিভার কানের জন্ম 

15th  June, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭৩ টাকা ৭০.৪২ টাকা
পাউন্ড ৮৬.৫৭ টাকা ৮৯.৭৯ টাকা
ইউরো ৭৬.৯৪ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  June, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩, ২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ৭৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২, ২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ আষা‌ঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/৪৬ দিবা ২/২। অনুরাধা ১২/৫৮ দিবা ১০/৭। সূ উ ৪/৫৫/৪২, অ ৬/১৮/২০, অমৃতযোগ দিবা ৬/৪৩ গতে ৯/২৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৪৩ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৪১ মধ্যে, বারবেলা ৯/৫৬ গতে ১/১৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৭ গতে ২/১৭ মধ্যে।
৩২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/২২/৭ দিবা ১/৫২/২২। অনুরাধানক্ষত্র ১৪/৮/৫৬ দিবা ১০/৩৫/৫, সূ উ ৪/৫৫/৩১, অ ৬/২০/৩৫, অমৃতযোগ দিবা ৬/৪৬ গতে ৯/২৬ মধ্যে ও ১২/৭ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/৪৭ মধ্যে ও ১০/৩৭ গতে ১২/৪৪ মধ্যে, বারবেলা ৯/৫৭/২৫ গতে ১১/৩৮/৩ মধ্যে, কালবেলা ১১/৩৮/৩ গতে ১/১৮/৪১ মধ্যে, কালরাত্রি ১২/৫৭/২৫ গতে ২/১৬/৪৭ মধ্যে।
 ১২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: পাকিস্তান ৯৫/১ (২১ ওভার) 

09:43:08 PM

বিশ্বকাপ: পাকিস্তান ৩৮/১ (১০ ওভার) 

08:56:50 PM

জুনিয়র ডাক্তারদের সঙ্গে আগামীকাল ৩টের সময় নবান্নে বৈঠক মুখ্যমন্ত্রীর 
দীর্ঘ টালবাহানার পর অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনার টেবিলে ...বিশদ

08:23:17 PM

ফিরহাদ হাকিমের নামে ভুয়ো প্রোফাইল, ধৃত যুবক 
মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের নামে সোশ্যাল মিডিয়াতে ভুয়ো ...বিশদ

07:38:00 PM

বিশ্বকাপ: পাকিস্তানকে ৩৩৭ রানের টার্গেট দিল ভারত 

07:32:44 PM

বিশ্বকাপ: ভারতীয় সময় সন্ধ্যা ৭:১০ মিনিটে শুরু হবে খেলা 

07:10:54 PM