Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 পয়লা বৈশাখে জয় কামনায় পূর্ব বর্ধমানে মন্দিরে পুজো প্রার্থীদের

বিএনএ, বর্ধমান: সোমবার বাংলা নতুন বছরের প্রথম দিনে নির্বাচনী লড়াইয়ে জয় কামনা করে পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন মন্দিরে পুজো দিলেন প্রার্থীরা। এদিন সকালে বর্ধমানে সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেন বর্ধমান-দুর্গাপুর লোকসভার তৃণমূল প্রার্থী মমতাজ সঙ্ঘমিতা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সুস্বাস্থ্য কামনায় এবং এরাজ্যে ৪২এর ৪২টি আসনের প্রার্থণা করে বর্ধমান ভবন থেকে খালি পেয়ে হেঁটে সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেন জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু। বর্ধমান-দুর্গাপুর লোকসভার বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়া এদিন সকাল থেকে শহরের কঙ্কালেশ্বরী কালীমন্দির, আলমগঞ্জে বাবা বর্ধমানেশ্বর, সর্বমঙ্গলা মন্দির, বড়মা কালীমন্দিরে যান। এদিন বর্ধমানে সাঁইবাড়িতে গিয়ে শহিদবেদিতে মাল্যদান করেন আলুওয়ালিয়া। সঙ্গে ছিলেন বিজেপি-র জেলা সভাপতি সন্দীপ নন্দী সহ অন্যান্য নেতারা।
বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী বলেন, বাংলা নববর্ষ শুরু হল। এই নতুন বছরে সন্ত্রাসের রাজনীতি বন্ধ হোক। শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকুক। রাজ্যের মানুষ বিশেষ করে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত মানুষজন সুখী হোক। তাঁরা শান্তিতে থাকুন। তিনি বলেন, এদিন কঙ্কালেশ্বরী কালীমন্দির, বর্ধমানেশ্বর, সর্বমঙ্গলা মন্দির এবং বড়মা কালীমন্দিরে গিয়েছি। তিনি বলেন, সাঁইবাড়িতে শহিদদের প্রণাম জানিয়েছি। ছাত্র জীবনের অনেক স্মৃতি জড়িয়ে আছে। সন্ত্রাসের রাজনীতির পরিণতি কী হয় সাঁইবাড়ি তার প্রমাণ। তাই শহিদদের প্রণাম করে এলাম।
সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেওয়ার পর বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতাজ সংঘমিতা বলেন, নতুন বছরে সকলেই ভালো থাকুক এটাই মায়ের করে প্রার্থণা করেছি। সকলের মঙ্গল কামনা করেছি। পাশাপাশি মায়ের কাছ থেকে আশীর্বাদ চাইছি। জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু বলেন, নতুন বছরের প্রথম দিনে সর্বমঙ্গলা মায়ের কাছে মা-মাটি-মানুষের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যাতে ভালো থাকেন এবং আমাদের দল ৪২এর ৪২টি আসন পায় সেটাই কামনা করেছি।
এদিন বর্ধমান পূর্ব কেন্দ্রের কংগ্রেস প্রার্থী সিদ্ধার্থ মজুমদার কালনা সিদ্ধেশ্বরী মন্দিরে পুজো দেন। শ্মশানকালী মন্দিরেও পুজো দেন। পাশাপাশি কালনা শহরে জনসংযোগ সারেন। ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাস সকালে কালনার মহিষমর্দিনী ঘাটে যান। সেখানে স্নানে আসা পুণ্যার্থীদের সঙ্গে আলাপ পরিচয় সারেন। তারপর মহিষমর্দিনী মন্দিরে যান। সেখান থেকে সোনাপট্টি এলাকায় গিয়ে ভোট প্রচার সারেন। এদিন কালনার নিভুজিতে বিজেপি-র কার্যালয়ে এসেছিলেন দলের কেন্দ্রীয় যুগ্ম সংগঠক শিবপ্রকাশ। প্রার্থীর প্রচার এবং ভোটের রণকৌশল নিয়ে পরেশচন্দ্রবাবুর সঙ্গে কথা বলেন ওই সর্বভারতীয় বিজেপি নেতা। বিজেপি প্রার্থী বলেন, নতুন বছর সকলের ভালো হোক। প্রত্যেকের মঙ্গল কামনা করেছি। তিনি বলেন, রাজ্যের মানুষ পরিবর্তন চাইছেন। তৃণমূল কংগ্রেসের অপশাসনের হাত থেকে রেহাই চাইছেন বাংলার মানুষ। মানুষ যাতে বছরভর ভালো থাকেন সেটাই কামনা করেছি।
এদিন বর্ধমান পূর্ব কেন্দ্রের কংগ্রেস প্রার্থী সিদ্ধার্থ মজুমদার কালনায় সিদ্ধেশ্বরী মন্দির ও শ্মশানকালী মন্দিরে পুজো দেওয়ার পর বলেন, আমি এদিন কালনায় দুই মন্দিরে গিয়ে পুজো দিয়েছি। মানুষের মঙ্গল কামনা করেছি। সেখানে ভোট চাইতে যাইনি। কিন্তু, মন্দিরে আসা ভক্তরা আমাকে দেখে জানালেন, এবার কেন্দ্রে কংগ্রেস আসা খুব দরকার। আমি তাতে উৎসাহ পেলাম। তবে, প্রথম দফায় নির্বাচনে সন্ত্রাস হয়েছে। সাধারণ মানুষের করের টাকায় নির্বাচন। আর সেটা ঠিকমতো সম্পন্ন করতে না পারাটা নির্বাচন কমিশনের ব্যর্থতা। প্রত্যেকে যাতে অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে ভোট দতে পারেন সেটা নিশ্চিত করা জরুরি নির্বাচন কমিশনের।
এদিন মেমারি-১ ব্লকের আমাদপুরে ভোট প্রচার সারেন বর্ধমান পূর্ব কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুনীল মণ্ডল। বিপুল সংখ্যক কর্মী সমর্থক তাতে শামিল হন।
16th  April, 2019
কালীগঞ্জে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসল প্রেমিকা 

সংবাদদাতা, কালীগঞ্জ: নদীয়ার কালীগঞ্জের ছোট চাঁদঘর এলাকার শিকারি পাড়ায় প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসল প্রেমিকা। দীর্ঘ সাত বছর সম্পর্কের পর বিয়ে করতে বেঁকে বসায় রবিবার সকাল থেকে প্রেমিক রাজু শেখের বাড়ির সামনে ধর্নায় বসে পাড়ারই প্রেমিকা সারজিনা খাতুন। 
বিশদ

নয়াগ্রামে হুঁশিয়ারি ভারতীর
বিজেপি কর্মীদের মিথ্যা কেস দিলে থানার
অফিসারদের বাইরে বেরনো বন্ধ করে দেব 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: বিজেপি কর্মীদের মিথ্যা কেস দিলে থানার অফিসারদের অধিকার কেড়ে নিয়ে বাইরে বেরনো বন্ধ করে দেব। সোমবার নয়াগ্রামের বড়পাটে বিজেপির এক সভায় এভাবেই পুলিসকে হুঁশিয়ারি দিলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। তিনি বলেন, আর মাত্র কয়েকদিন পরে আমরা যখন ক্ষমতায় আসব যথাযোগ্য শাস্তির ব্যবস্থা করব। আপনারা ভয় পাবেন না। 
বিশদ

খড়্গপুরে এটিএমে ভরার জন্য ব্যাঙ্ক থেকে দেড় কোটি টাকা তুলে চম্পট, গ্রেপ্তার ২ 

সংবাদদাতা, খড়্গপুর: এটিএমে ভরার জন্য স্টেট ব্যাঙ্ক থেকে টাকা তুলে চম্পট দেওয়ার অভিযোগ উঠল বেসরকারি সংস্থার এক কর্মীর বিরুদ্ধে। এই ঘটনায় খড়্গপুর শহরে চাঞ্চল্য ছড়িয়েছে। রবিবার রাতে খড়্গপুর শহর ও নারায়ণগড় থেকে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিস। 
বিশদ

পুলিসের নির্যাতনের অভিযোগ তুলে জেলাজুড়ে বিজেপির থানা অবরোধ 

বাংলা নিউজ এজেন্সি: দলীয় কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে জেলে ঢোকানো সহ পুলিসি নির্যাতনের প্রতিবাদে সোমবার বীরভূম জেলাজুড়ে বিজেপি থানা ঘেরাও ও ডেপুটেশন কর্মসূচি পালন করে। জেলার সিউড়ি, রামপুরহাট ও বোলপুর মহকুমার প্রতিটি থানায় বিজেপি নেতৃত্ব ভাগ হয়ে গিয়ে এই কর্মসূচিতে যোগ দেন।  
বিশদ

কাজ পাইয়ে দেওয়ার টোপ দিয়ে
মেমারির কিশোরীকে উত্তরপ্রদেশে নিয়ে
গিয়ে জোর করে দেহব্যবসা, গ্রেপ্তার দম্পতি 

সংবাদদাতা, বর্ধমান: ভালো কাজ পাইয়ে দেওয়ার টোপ দিয়ে মেমারির এক কিশোরীকে উত্তরপ্রদেশে নিয়ে গিয়ে জোর করে দেহ ব্যবসায় নামানোর অভিযোগে দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিস।  
বিশদ

হাউসিং ফর অল প্রকল্পের উপভোক্তাদের অভিযোগে সত্যতা
রয়েছে, মেনে নিলেন রামপুরহাট পুরসভার ভাইস চেয়ারম্যান 

সংবাদদাতা, রামপুরহাট: হাউসিং ফর অল প্রকল্পের বাড়িগুলি অসম্পূর্ণ ও নিন্মমানের অভিযোগ তুলে ৩ দিন আগে রামপুরহাট পুরসভার ভাইস চেয়াম্যানের বাড়ির সামনে বিক্ষোভ প্রদর্শন করে জেলে যেতে হয়েছে চার উপভোক্তাকে।  
বিশদ

২১ জুলাইয়ের সভায় যাওয়ার কারণে দাসপুরে তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে 

সংবাদদাতা, ঘাটাল: ২১ জুলাইয়ের সভায় যাওয়ার কারণে সোমবার দাসপুরে তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। প্রতিবাদে সোমবার দাসপুর থানার সামানে ঘাটাল-মেদিনীপুর সড়ক অবরোধ করে তৃণমূল।  
বিশদ

হতাশ বিজেপি কর্মী সমর্থকরা
আবেদনের সময় পেরিয়ে যাওয়ায় বিষ্ণুপুর
আদালতে জামিন পেলেন না সৌমিত্র খাঁ 

সংবাদদাতা, বিষ্ণুপুর: সোমবার বিষ্ণুপুর মহকুমা আদালতে বিজেপির সংসদ সদস্য সৌমিত্র খাঁর জামিন পেলেন না। এদিন বিষ্ণুপুর মহকুমা আদালতের সেকেন্ড কোর্টের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৌরভ হাজরার এজলাসে জমিনের আবেদন জানানো হয়। কিন্তু, হাইকোর্টের বেঁধে দেওয়া চার সপ্তাহের মধ্যে জামিনের আবেদন না জানানোয় বিষ্ণুপুর আদালত তা গ্রহণ করেনি।  
বিশদ

অনূর্ধ্ব-১৭ মহিলা ফুটবল বিশ্বকাপের জাতীয় দলের শিবিরে ডাক পেলেন রূপনারায়ণপুরের অদ্রিজা 

বিএনএ, রূপনারায়নপুর: ২০২০ সালে ভারতে আয়োজিত অনূর্ধ্ব ১৭ ফিফা মহিলা বিশ্বকাপ ফুটবল প্রতিযোগিতায় বাংলার একমাত্র প্রতিনিধি হিসেবে জাতীয় দলের শিবিরে ডাক পেয়েছেন রূপনারায়ণপুরের কিশোরী অদ্রিজা সরখেল। তাই দেশের হয়ে বিশ্বকাপে সাফল্য পাওয়ার জন্য অনুশীলনে মগ্ন সে।  
বিশদ

বর্ধমান মেডিক্যালে মহিলা চিকিৎসককে গালিগালাজ ও চতুর্থ শ্রেণীর কর্মীকে মারধর, গ্রেপ্তার ১ 

সংবাদদাতা, বর্ধমান: বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের এক মহিলা চিকিৎসককে গালিগালাজ ও চতুর্থ শ্রেণীর কর্মীকে মারধরের ঘটনায় রোগীর পরিবারের একজনকে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের নাম আবু শেখ। কাটোয়া থানার বানমুড়ো গ্রামে তার বাড়ি।  
বিশদ

তাহেরপুরে নাবালিকাকে যৌন হেনস্তার ঘটনায়
অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে পড়ুয়াদের মিছিল 

সংবাদদাতা, রানাঘাট: নাবালিকাকে যৌন হেনস্তার অভিযোগে তাহেরপুর থানার বাদকুল্লার বাপুজিনগর গ্রামের গৃহশিক্ষিকার স্বামীকে অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে এলাকায় মিছিল করল স্কুল পড়ুয়ারা। সোমবার সকালে স্থানীয় বাপুজিনগর হাইস্কুলের পড়ুয়ারা স্কুল থেকে মিছিল করে এলাকার বিভিন্ন রাস্তা ঘোরে। 
বিশদ

আরামবাগে প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে 

বিএনএ, আরামবাগ: আরামবাগেও এবার মনুয়া কাণ্ডের ছায়া। প্রেমিকে সঙ্গে নিয়ে স্বামীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। রবিবার গভীর রাতে আরামবাগ থানার ডহরকুণ্ডু এলাকার ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম লক্ষ্মী প্রামাণিক(৩২)।  
বিশদ

পটাশপুরে তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর ও মারধরের ঘটনায় ৫ বিজেপি কর্মী গ্রেপ্তার 

সংবাদদাতা, কাঁথি: পটাশপুর থানার গোকুলপুরের শিয়ালদা পার্টি অফিসে ভাঙচুর ও তৃণমূল কর্মীদের মারধরের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে পাঁচ বিজেপি কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিস। পুলিস জানিয়েছে, ধৃতদের নাম মানিক বেরা, শুকদেব হাতি, দীপঙ্কর মাজি, নারায়ণ পড়িয়া ও সূর্যকান্ত মাইতি।  
বিশদ

২১ জুলাইয়ের সমাবেশে যাওয়ায় হামলা
বুদবুদে তৃণমূলের নেতাকে ব্যাপক মারধরের অভিযোগ 

সংবাদদাতা, দুর্গাপুর: ২১ জুলাইয়ের সমাবেশে যাওয়ায় বুদবুদ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানকে ব্যাপক মারধর করার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। এছাড়া পঞ্চায়েত সদস্যার স্বামী সহ তৃণমূলের আরও দুই কর্মীকে মারধর করাচ হয়। পাশাপাশি তৃণমূল কার্যালয়ে ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে।  
বিশদ

Pages: 12345

একনজরে
তেহরান, ২২ জুলাই (এএফপি): সিআইএ-র চর সন্দেহে ১৭ জনকে গ্রেপ্তার করার পাশাপাশি কয়েকজনকে মৃত্যুদণ্ড দিল ইরান। সোমবার এই খবর জানিয়েছে ইরান প্রশাসন। নাম প্রকাশে অনিচ্ছুক এক সরকারি আধিকারিক জানিয়েছেন, দেশের সঙ্গে গদ্দারি করার অভিযোগে কয়েকজনকে উচিত শিক্ষা দেওয়া হয়েছে। ...

নিজস্ব প্রতিবেদন: বিশ্বকাপের বাছাই পর্বে ভারতের সঙ্গে একই গ্রুপে রয়েছে বাংলাদেশ, ওমান, আফগানিস্তান ও কাতার। বিশেষজ্ঞদের ধারণা, অপেক্ষাকৃত সহজ গ্রুপে পড়েছেন সুনীল ছেত্রী-সন্দেশ ঝিংগানরা। কিন্তু ভারতের ক্রোয়েশিয়ান কোচ ইগর স্টিম্যাচ বলেছেন, ‘গ্রুপের বাকি দলগুলির প্রত্যেককেই যথেষ্ট গুরুত্ব দিচ্ছি।’ ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইস্ট-ওয়েস্ট পথে বাণিজ্যিকভাবে ট্রেন চালানোর চূড়ান্ত অনুমোদন চেয়ে গত মাসের শেষের দিকে ‘কমিশনার অব রেলওয়ে সেফটি’ (সিআরএস)-র কাছে আবেদন করেছিল কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (কেএমআরসিএল)। সঙ্গে পাঠানো হয়েছিল প্রয়োজনীয় কাগজপত্রও। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত ৫ জুলাই কেন্দ্রীয় বাজেট পেশ করেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। তার আগে কেন্দ্রীয় সরকারকে হরেক দাবিদাওয়া পেশ করেছিল অল ইন্ডিয়া জেম অ্যান্ড জুয়েলারি ডোমেস্টিক কাউন্সিল। তাদের অন্যতম দাবি ছিল, সোনার উপর আমদানি শুল্ক কমাতে হবে এবং ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মের যোগাযোগ আসবে। যে সুযোগ পাবেন তাকে সদ্ব্যবহার করুন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আনুকূল্য পাবেন। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৯- আমেরিকাতে টাইপরাইটারের পূর্বসুরী টাইপোগ্রাফার পেটেন্ট করেন উইলিয়াম অস্টিন বার্ড।
১৮৫৬- স্বাধীনতা সংগ্রামী বাল গঙ্গাধর তিলকের জন্ম
১৮৮১ - আন্তর্জাতিক ক্রীড়া সংস্থাগুলির মধ্যে সবচেয়ে পুরাতন আন্তর্জাতিক জিমন্যাস্টিক ফেডারেশন প্রতিষ্ঠিত হয়।
১৮৯৫- চিত্রশিল্পী মুকুল দের জন্ম
১৯৯৫- হেল-বপ ধূমকেতু আবিস্কার হয়। পরের বছরের গোড়ায় সেটি খালি চোখে দৃশ্যমান হয়।
২০০৪- অভিনেতা মেহমুদের মৃত্যু
২০১২- আই এন এ’ যোদ্ধা লক্ষ্মী সায়গলের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার 67.49 70.53
পাউন্ড 84.31 88.37
ইউরো 75.63 79.29
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৫৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৭১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৪,২২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী ২৭/৫২ অপঃ ৪/১৬। উত্তরভাদ্রপদ ২০/১৫ দিবা ১/১৪। সূ উ ৫/৭/৪২, অ ৬/১৮/১৭, অমৃতযোগ দিবা ৭/৪৬ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১/২ গতে ২/৪৮ মধ্যে পুনঃ ৩/৪০ গতে ৫/২৬ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/২১ মধ্যে পুনঃ ১/৩১ গতে ২/৫৮ মধ্যে, বারবেলা ৬/৪৭ গতে ৮/২৫ মধ্যে পুনঃ ১/২২ গতে ৩/১ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৯/০ মধ্যে।
৬ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী ১৮/৪৭/৯ দিবা ১২/৩৭/৪। উত্তরভাদ্রপদনক্ষত্র ১৪/২৯/১২ দিবা ১০/৫৩/৫৩, সূ উ ৫/৬/১২, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪৯ গতে ১০/২৪ মধ্যে ও ১/০ গতে ২/৪৪ মধ্যে ও ৩/৩৬ গতে ৫/১৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫ মধ্যে ও ৯/৮ গতে ১১/২০ মধ্যে ও ১/৩২ গতে ৩/১ মধ্যে, বারবেলা ৬/৪৫/৩৬ গতে ৮/২৫/১ মধ্যে, কালবেলা ১/২৩/১৪ গতে ৩/২/৩৯ মধ্যে, কালরাত্রি ৭/৪২/৪ গতে ৯/২/৩৯ মধ্যে।
১৯ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
ব্রিটেনের প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন বরিস জনসন 

04:47:58 PM

৪৮ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:59:40 PM

অর্ডিন্যান্স ফ্যাক্ট্ররি বেসরকারিকরণের প্রতিবাদে মোদিকে চিঠি মমতার
অর্ডিন্যান্স ফ্যাক্ট্ররি বেসরকারিকরণের প্রতিবাদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি পাঠালেন মুখ্যমন্ত্রী ...বিশদ

03:59:06 PM

সাউথ ক্যালকাটা ল কলেজে বিক্ষোভ 
সাউথ ক্যালকাটা ল কলেজে বিক্ষোভ। কলেজে ছাত্রীদের সঙ্গে অভাব্য আচরণের ...বিশদ

03:27:32 PM

ফের মেট্রোর দরজায় হাত আটকাল যাত্রীর 
আবারও এক যাত্রীর হাত আটকাল মেট্রোর দরজায়। তবে আরপিএফের তৎপরতায় ...বিশদ

03:01:00 PM

কাশ্মীর ইস্যুতে ট্রাম্প সঠিক হলে দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন মোদি: রাহুল গান্ধী
 

কাশ্মীর ইস্যুতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সঠিক হলে দেশের সঙ্গে ...বিশদ

02:14:49 PM