Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

নিজের ওয়ার্ডের ৭০শতাংশ মানুষ জল পাচ্ছেন না, দাবি ভাইস চেয়ারম্যানের
পুরমন্ত্রী আশ্বাস দিলেও জলসমস্যা মেটার ব্যাপারে নিশ্চিত হতে পারছে না সিউড়িবাসী 

বিএনএ, সিউড়ি: সিউড়ি জল সমস্যা সমাধানে কলকাতা পুরসভা ও কেএমডিএ’র বিশেষজ্ঞদের শহরে পাঠানোর পুরমন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের উদ্যোগে শহরবাসী খুশি। তবে জলসমস্যা নিয়ে নেতা-মন্ত্রীদের বার বার প্রতিশ্রুতি ভঙ্গের তিক্ত অভিজ্ঞতা থেকে জল না পাওয়া পর্যন্ত স্বস্তি ফিরছে না শহরে। সদর শহরের সর্বত্র এনিয়ে আলোচনা হলেও কেউই নিশ্চিত হতে পারছেন না বছরের পর বছর ধরে জল সমস্যায় থাকার শহরে কয়েকমাসের জল সমস্যা মিটবে। অন্যদিকে, কলকাতায় পুরমন্ত্রী সিউড়ি পুরসভার ভূমিকার তীব্র সমালোচনা করেছেন। আশ্চর্যজনকভাবে সেই সমালোচনাকে সমর্থন করে, নিজের ওয়ার্ডেরই ৭০শতাংশ মানুষ জল পাচ্ছে না দাবি করে নতুন জল্পনার সৃষ্টি করেছেন পুরসভার ভাইস চেয়ারম্যান বিদ্যাসাগর সাউ। তিনি বলেন, আমাদের অবশ্যই ব্যর্থতা রয়েছে। পুরমন্ত্রী সঠিক কথাই বলেছেন। এরপর নিজেকে এর থেকে দূরে সরিয়ে রাখতে যোগ করেছেন, কেন জল সমস্যা মেটেনি তা চেয়ারম্যান বলতে পারবেন। আমার ওয়ার্ডেই ৭০শতাংশ মানুষ পরিস্রুত পানীয় জল পায় না। বার বার বলেও কোনও কাজ হয়নি। সেইসব ওয়ার্ড পুরনো প্রকল্প থেকে জল পেত, নতুন ওয়ার্ডেও সেই সব ওয়ার্ডেই জল সরবরাহ হচ্ছে। যদিও এনিয়ে পুরসভার চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়কে ফোন করা হলেও তিনি ফোন ধরেনি।
সিউড়ি পুরসভার জল সমস্যা এবং তা নিয়ে দোষ পাল্টা দোষারোপে ছেদ পড়ার কোনও লক্ষ্মণই নেই। এবার সেই বিতর্কে ঢুকে পড়েছেন খোদ পুরমন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। জল সমস্যা নিয়ে পুরসভার টালবাহানা এবং পুর কর্তাদের কর্মব্যর্থতা জেলাবাসীর কাজে সর্বজনবিদিত। কিন্তু খোদ পুরমন্ত্রী ২০১৫সালে লিফলেট বিলি করে শহরবাসীর জল সমস্যা মেটানোর প্রতিশ্রুতি দিয়েও তা না রাখতে পারায় মন ভেঙেছে শহরের। বিষয়টি উপলব্ধি করে রবিবার জেলায় এসে তা নিয়ে ক্ষমা চান কলকাতার ফিরহাদ। তিনি সব দোষ নিজে মাথা পেতে নেওয়ার পাশাপাশি কথা দেন, জলসমস্যা মেটাতে কলকাতার পুরসভা ও কেএমডির জলসরবরাহ বিভাগের বিশেষজ্ঞরা সিউড়ি যাবেন। তবে সোমবার কলকাতায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি আরও এককদম এগিয়ে বলেন, আগামী সপ্তাহেই এই প্রতিনিধি দল যাবে, এতে শহরবাসী খুশি হলেও জল না পেয়ে সেই খুশির বহিঃপ্রকাশ করতে নারাজ তাঁরা। নাম প্রকাশ্যে অনিচ্ছুক ২নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা বলেন, এদের লজ্জা হয় না, বার বার জল সরবরাহ করার কথা নিয়েও কথা রাখতে পারে না। কোন মুখে ভোট চায়। পুরমন্ত্রীও একবার কথা দিয়ে কথা রাখেননি। তবে এই উদ্যোগকে সাধুবাদ জানাই, কিন্তু না হওয়া পর্যন্ত বিশ্বাস নেই। একই দাবি, দীর্ঘদিনের এক ব্যবসায়ীরও। তিনি বলেন, এটা শহরের লজ্জ্বা, আমাদের খারাপ লাগে। কিন্তু এখানকার নেতাদের এসব সমালোচনা গায়ে লাগে না।
তবে কলকাতায় গিয়ে পুরমন্ত্রী সিউড়ি পুরসভার তুলোধনা করেছেন। তিনি স্পষ্ট ভাষায় জানিয়েছেন, প্রকল্প মিউনিসিপ্যাল ইঞ্জিনিয়ারিং ডিরেক্টরেট করলেও ঘরে ঘরে জল পৌঁছে দেওয়া ব্যবস্থা করতে পুরসভাকে দায়িত্ব দেওয়া হয়েছিল। এতে সিউড়ি পুরসভা সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তবে আবার এই দায় নিজের কাঁধে না রাখতে পেয়ে বিতর্ক বাড়িয়েছেন ভাইস চেয়ারম্যান। তবে দায় এড়ানো সিউড়ি পুরসভার কর্তাব্যক্তিদের পুরনো অভ্যাস। বেশি পরিমাণ ক্ষমতা ও সুবিধা ভোগ করার জন্য এই পুরসভার নেতারা নিজেদের মধ্যে আভ্যন্তরীণ রাজনীতি করতেই বেশি ব্যস্ত। ২০১৫সালে উজ্জ্বল মুখোপাধ্যায়কে চেয়ারম্যান করার পর দলীয় কাউন্সিলারদের অনাস্থায় চেয়ারম্যান হন উজ্জ্বল চট্টোপাধ্যায়। ফের তাঁর বিরুদ্ধে অনাস্থা আনতে সক্রিয় হয় একটি অংশ। বছরভর তাঁদের এই সাপলুডোর খেলা চলে। শহরবাসীর আক্ষেপ, এসব না করে শহরের উন্নয়নের কথা ভাবলে জেলা সদরের রূপটাই অন্য হতো।  
12th  June, 2019
সাংগঠনিক ভিত আরও মজবুত করতে সোমবার বৈঠক
মুর্শিদাবাদের তৃণমূল জনপ্রতিনিধিদের কলকাতায় ডেকে পাঠালেন শুভেন্দু 

বিএনএ, বহরমপুর: মুর্শিদাবাদে সাংগঠনিক ভিত আরও মজবুত করতে ২৬ আগস্ট কলকাতায় তৃণমূল জনপ্রতিনিধিদের ডেকে পাঠালেন দলের জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। ওইদিন সন্ধ্যায় তিনি দলের বিধায়ক, সংসদ সদস্যসহ অন্যান্য জনপ্রতিনিধির সঙ্গে বৈঠক করবেন।
বিশদ

উন্নয়নের প্রশ্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধারে
কাছে কেউ পৌঁছতে পারবে না: ফিরহাদ 

সংবাদদাতা, বিষ্ণুপুর: উন্নয়নের প্রশ্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধারে কাছে কেউ পৌঁছতে পারবে না। মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের উন্নয়ন করেছেন। আর মানুষের উন্নয়ন হলে দেশের উন্নয়ন হবে। তাই উন্নয়নের বিচারেই ভোট হওয়া প্রয়োজন। 
বিশদ

২৪ থেকে ৩১ আগস্ট রাজ্যজুড়ে স্কুলে স্কুলে মিড ডে
মিল প্রকল্পে ম্যারাথন চেকিংয়ের নির্দেশ রাজ্যের 

বিএনএ, তমলুক: ২৪আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত রাজ্যজুড়ে স্কুলে স্কুলে মিড ডে মিল প্রকল্পে ম্যারাথন চেকিং করার জন্য প্রতিটি জেলার জেলাশাসককে চিঠি পাঠালেন স্কুলশিক্ষা দপ্তরের প্রধান সচিব। রবিবার ছাড়া গোটা সপ্তাহ ওই কর্মসূচিতে অংশ নেবেন এডুকেশন সুপারভাইজার এবং শিক্ষাবন্ধুরা।  
বিশদ

শুভেন্দু আসার আগেই খড়্গপুরে আজ জনসংযোগে নামছেন দিলীপ 

সংবাদদাতা, খড়্গপুর: মন্ত্রী শুভেন্দু অধিকারী আন্দোলনের ডাক দিতেই নিজের খাসতালুক খড়্গপুরে জন সংযোগের উদ্যোগ নিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা সংসদ সদস্য দিলীপ ঘোষ। ২৭ আগস্ট ডিআরএম অফিস অভিযান আন্দোলনের প্রস্তুতি ঝালিয়ে নিতে দলের ওয়ার্ড পর্যবেক্ষকদের সঙ্গে বৈঠক করতে আজ রবিবার বিকেলে খড়্গপুরে আসছেন শুভেন্দুবাবু।  
বিশদ

পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে বর্ধমানে অবরোধ,
ধস্তাধস্তি, পুলিসের রিভলভার ছিনতাই 

বিএনএ, বর্ধমান: ডাম্পারের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে শুক্রবার রাতে ব্যাপক উত্তেজনা ছড়াল বর্ধমানের বাজেপ্রতাপপুর চারখাম্বা এলাকায়। অন্ধকারের জন্য এলাকায় বারবার দুর্ঘটনা ঘটছে, এই অভিযোগ তুলে বাসিন্দারা বর্ধমান-কাটোয়া রাস্তা অবরোধ করে তুমুল বিক্ষোভ দেখান।  
বিশদ

মিড ডে মিলের মান যাচাইয়ে স্কুলগুলিতে ঘুরছেন আধিকারিকরা 

বিএনএ, বহরমপুর: মিড ডে মিলের মান যাচাইয়ের জন্য শনিবার মুর্শিদাবাদের বিভিন্ন স্কুলে ঘুরলেন জেলার শীর্ষ আধিকারিকরা। খোদ জেলাশাসক জগদীশপ্রসাদ মীনা এদিন নওদার বেশ কয়েকটি স্কুলে পরিদর্শনে গিয়েছিলেন। তাঁর সঙ্গে ছিলেন জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন মণ্ডলও।  
বিশদ

দিদিকে বলো কর্মসূচি নিয়ে খড়্গপুরে বৈঠকে মন্ত্রী 

সংবাদদাতা, খড়্গপুর: অসুস্থ থাকায় প্রথম দফায় ‘দিদিকে বলো’ কর্মসূচিতে যোগ দিতে পারেননি। এবার দ্বিতীয় দফার কর্মসূচিতে যোগ দিতে শনিবার খড়্গপুর-২ ব্লকের মাদপুরে দলের নেতা ও কর্মীদের সঙ্গে বৈঠক করেন মন্ত্রী সৌমেন মহাপাত্র।  
বিশদ

দেশপ্রাণের কালুরায়বাড় ও হাজরাকোলায় সমুদ্রবাঁধে ফের ভাঙন, আতঙ্ক 

সংবাদদাতা, কাঁথি: আবার নতুন করে সমুদ্রবাঁধের ভাঙন শুরু হয়েছে কাঁথির দেশপ্রাণ ব্লকের কালুরায়বাড় ও হাজরাকোলা এলাকায়। সেখানে ভাঙন ঠেকাতে কিছুটা অংশজুড়ে বোল্ডার ও ব্ল্যাকস্টোন ফেলা হয়েছে। কিন্তু সামুদ্রিক জলোচ্ছ্বাসের ধাক্কায় সেগুলি সরে যাচ্ছে। জল এসে সরাসরি বাঁধে ধাক্কা মারছে। 
বিশদ

পুরুলিয়ায় নেহরু যুব কেন্দ্রের ভলান্টিয়ার নিয়োগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল
নিজে চাকরিপ্রার্থী হয়ে ইন্টারভিউ বোর্ডে থাকার
অভিযোগ উঠল এবিভিপির জেলা প্রমুখের বিরুদ্ধে 

সংবাদদাতা, পুরুলিয়া: নেহরু যুব কেন্দ্রের ভলান্টিয়ার নিয়োগের ইন্টারভিউ বোর্ডে থাকার পরেও নিজেই ওই পদে আবেদন করার অভিযোগ উঠল এবিভিপির পুরুলিয়া জেলা প্রমুখের বিরুদ্ধে।  
বিশদ

বাইক চুরির ঘটনায় ধৃতদের জেরায় জেনেছে পুলিস
চোখের নিমেষে চারচাকার পার্টস ও বাইক গায়েব করায় সিদ্ধহস্ত কাটোয়ার ফজল 

সংবাদদাতা, কাটোয়া: চোখের নিমেষে লরির বা চাকার পার্টস খুলে নেওয়া বা বাইক চুরিতে সিদ্ধহস্ত কাটোয়ার শ্রীবাটির ফজল শেখ। রাতে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা লরি বা চার চাকার গাড়ির পার্টস খুলে তা খড় চাপা দিয়ে রেখে দিত। 
বিশদ

চাকরি দেওয়ার নামে প্রতারণায় ধৃতদের জেরা করছে কেতুগ্রাম পুলিস
টাকা হাতানোর পর যুবকদের ‘ভরসা’ জোগাতে
ফোনে কাউন্সেলিং করত রাজারহাটের ‘টিনা ম্যাডাম’ 

সংবাদদাতা, কাটোয়া: টাকা হাতিয়ে নেওয়ার পর বেকার যুবকদের চাকরি পাওয়ার ব্যাপারে ‘ভরসা’ জোগাতে পর্দার আড়ালে থেকে ফোনে কাউন্সেলিং করত রাজারহাটের ‘টিনা ম্যাডাম’। অত্যন্ত স্মার্টভাবে হাইপ্রোফাইল অফিসার সেজে ফোনে অনর্গল ইংরেজিতে কথা বলে সহজেই বিভিন্ন জেলার প্রত্যন্ত গ্রামের বেকার যুবকদের বিশ্বাস জিতে নিত সে।  
বিশদ

ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নড়েচড়ে বসল পুলিস
বোলপুরে প্রকাশ্য রাস্তায় কলেজছাত্রীকে শ্লীলতাহানি, অভিযুক্ত প্রৌঢ় পলাতক 

সংবাদদাতা, শান্তিনিকেতন: বৃহস্পতিবার রাতে মায়ের সঙ্গে বাড়ি ফেরার সময় প্রকাশ্য রাস্তায় এক কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল স্থানীয় এক প্রৌঢ়ের বিরুদ্ধে। ঘটনার কথা জানিয়ে বোলপুর থানায় লিখিত অভিযোগ করতে গেলে পুলিস তাঁদের ফিরিয়ে দেয় বলে অভিযোগ।  
বিশদ

দ্বন্দ্ব এড়াতে দুই নেতাকে কলকাতায় তলব পুরমন্ত্রীর
দুর্গাপুরে ফিরহাদের বৈঠকে বিশ্বনাথ পাড়িয়ালের অনুপস্থিতি ঘিরে জল্পনা 

সংবাদদাতা, দুর্গাপুর: দুর্গাপুরে ফিরহাদ হাকিমের নেতৃত্বে দলীয় বৈঠকে আইএনটিটিইউসি নেতা বিশ্বনাথ পাড়িয়ালের অনুপস্থিতি নিয়ে জল্পনা শুরু হয়েছে। দলের ঐক্য ফেরাতে দু’জন নেতাকে কলকাতায় ডেকে পাঠিয়েছেন জেলা পর্যবেক্ষক তথা পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। 
বিশদ

পাইপ বসানোর পর মেরামতির কাজ না হওয়ায় সমস্যা
রানাঘাটে হিজুলি পঞ্চায়েতের রাস্তা দীর্ঘদিন বেহাল, দুর্ভোগ 

সংবাদদাতা, রানাঘাট: রানাঘাট-২ ব্লকের হিজুলি ১ গ্রাম পঞ্চায়েতের গাজনতলা মোড় থেকে হিজুলির স্কুল পর্যন্ত রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রয়েছে। রাস্তা খুঁড়ে পাইপ বসানোর পর আর মেরামত না হওয়ায় সমস্যা বেড়েছে।  
বিশদ

Pages: 12345

একনজরে
 বেঙ্গালুরু, ২৪ আগস্ট: মাত্র এক রানের জন্য সেঞ্চুরি পেলেন না করুণ নায়ার। বৃষ্টিবিঘ্নিত দলীপ ট্রফির ম্যাচে ইন্ডিয়া ব্লু দলের বিরুদ্ধে ৯৯ রানে আউট হলেন তিনি। তবে শতরানের দেখা পেয়েছেন তাঁর ইন্ডিয়া রেড দলের সতীর্থ অঙ্কিত কলসি। ১০৬ রান করেন তিনি। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পশ্চিমবঙ্গ থেকে বিদেশে সব্জি রপ্তানি আরও বাড়ুক- চাইছে রাজ্য সরকার। নবান্নে এব্যাপারে ইতিমধ্যে উচ্চপর্যায়ের বৈঠক হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কৃষি উপদেষ্টা প্রদীপ ...

সংবাদদাতা, রায়গঞ্জ: দিল্লির ঠিকাদারি সংস্থায় কাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়া রায়গঞ্জের এক শ্রমিককে ঘরে ফেরালেন বিজেপি কর্মীরা। কাজ করতে গিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন রায়গঞ্জের যুবক অমর রায়।   ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সবকিছু ঠিক থাকলে আগামী দু’বছরেই দেশের বৃহত্তম সৌরবিদ্যুৎ প্রকল্প তৈরি হবে এ’রাজ্যেই। শনিবার বাইপাস সংলগ্ন এক পাঁচতারা হোটেলে ‘এনার্জি কনক্লেভ’-এ জানালেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি বলেন, প্রকল্পটির প্রস্তাব একটি বেসরকারি সংস্থার পক্ষ থেকে তাঁদের কাছে এসেছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মপ্রাপ্তি বিলম্ব হবে। ব্যবসা সংক্রান্ত কাজে যুক্ত হলে ফল শুভ হবে। উপার্জন একই থাকবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩০: রাশিয়ার জার ইভান দ্য টেরিবলের জন্ম
১৬০৯: আইনপ্রণেতাদের সামনে প্রথম টেলিস্কোপের প্রদর্শন করলেন জ্যোতির্বিজ্ঞানী গ্যালিলিও
১৭৬৮: প্রথম অভিযান শুরু করলেন জেমস কুক
১৮৫৭: ইংরেজ বিজ্ঞানী মাইকেল ফ্যারাডের মৃত্যু
১৯০০: জার্মান দার্শনিক ফ্রেডরিক নিটশের মৃত্যু
১৯৩০: জেমস বন্ড খ্যাত অভিনেতা শঁকনেরির জন্ম
১৯৪৪: দ্বিতীয় বিশ্বযুদ্ধে প্যারিসকে মুক্ত করল মিত্রশক্তি
১৯৬২: সাহিত্যিক তসলিমা নাসরিনের জন্ম
১৯৯১: সোভিয়েত ইউনিয়নের থেকে স্বাধীনতা লাভ করল বেলারুশ
২০১২: চন্দ্রে অবতরণকারী প্রথম মানুষ নিল আর্মস্ট্রংয়ের মূত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৪ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৮ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  August, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৯, ০২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৭, ০২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭, ৫৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪, ৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪. ৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯, রবিবার, নবমী ৭/৬ দিবা ৮/১১। মৃগশিরা ৫৬/৩৬ রাত্রি ৩/৫৯। সূ উ ৫/২০/২০, অ ৫/৫৭/৩০, অমৃতযোগ দিবা ৬/১০ গতে ৯/৩২ মধ্যে। রাত্রি ৭/২৯ গতে ৯/০ মধ্যে, বারবেলা ১০/৪ গতে ১/১৩ মধ্যে, কালরাত্রি ১/৪ গতে ২/৩০ মধ্যে।
৭ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯, রবিবার, দশমী ৫২/২/৫৪ রাত্রি ২/৮/১১। মৃগশিরানক্ষত্র ৪৭/৫১/৪৮ রাত্রি ১২/২৭/৪৪, সূ উ ৫/১৯/১, অ ৬/০/২১, অমৃতযোগ দিবা ৬/১১ গতে ৯/৩১ মধ্যে এবং রাত্রি ৭/২৪ গতে ৮/৫০ মধ্যে, বারবেলা ১০/৪/৩১ গতে ১১/৩৯/৪১ মধ্যে, কালবেলা ১১/৩৯/৪১ গতে ১/১৪/৫১ মধ্যে, কালরাত্রি ১/৪/৩১ গতে ২/২৯/২১ মধ্যে।
২৩ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
ব্যাডমিন্টন বিশ্ব চ্যাম্পিয়ন পি ভি সিন্ধু 

06:22:00 PM

জল জমার প্রতিবাদে সোদপুরের এইচবি টাউনে স্থানীয়দের অবরোধ

03:56:55 PM

মালদহের মোথাবাড়িতে প্রতিবেশীকে ইট দিয়ে থেঁতলে খুনের অভিযোগ 
জায়গা সংক্রান্ত বিবাদের জেরে প্রতিবেশীকে ইট দিয়ে থেঁতলে খুনের অভিযোগ। ...বিশদ

02:29:00 PM

বারুইপুর কেন্দ্রীয় সংশোধনাগারে জেলকর্মীর কাছে মিলল গাঁজা
বারুইপুর কেন্দ্রীয় সংশোধনাগার এক জেলকর্মীর কাছ থেকে উদ্ধার হল গাঁজা। ...বিশদ

01:52:00 PM

আজ জাতীয় চক্ষুদান দিবসে ট্যুইট মমতার 
আজ জাতীয় চক্ষুদান দিবস উপলক্ষে ট্যুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ...বিশদ

01:44:00 PM

কালচিনিতে শহিদ রাজীব থাপার বাড়িতে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আলিপুরদুয়ারের কালচিনি এলাকার মেচপাড়া চা বাগানে ...বিশদ

01:30:00 PM