Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

এলাকায় উত্তেজনা, নামল পুলিসবাহিনী
ফের রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত
পাড়ুই, দুবরাজপুর, বোমাবাজি 

বিএনএ, সিউড়ি: ফের রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হল পাড়ুই। সোমবার গভীর রাতে পাড়ুই থানার ইমাদপুর গ্রামে স্থানীয় অবিনাশপুরের তৃণমূলের অঞ্চল সভাপতি রাজু মুখোপাধ্যায়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় কেউ হতাহত না হলেও নেতার বাড়ির একাধিক জায়গায় বোমার দাগ ছিল স্পষ্ট। এলাকায় পুলিস থাকলেও যথেষ্ট আতঙ্কিত এলাকাবাসী। আক্রান্ত নেতার অভিযোগ, বাড়ির যে রুমে আমি রাতে থাকি সেই রুমের জানালা লক্ষ্য করেই মূলত বোমাবাজি করা হয়। ভোটে বিজেপিকে দাগ কাটতে দিইনি, সেই আক্রোশ থেকেই আমাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করা হচ্ছে। ঘটনার জেরে পুলিস এখনও পর্যন্ত দু’জনকে আটক করেছে। অন্যদিকে, সোমবার রাতেই উত্তপ্ত হয়ে উঠে দুবরাজপুর থানার খোসনগর। তৃণমূল-বিজেপি সংঘর্ষ হয়, রাতে গ্রামের বাইরে বোমাবাজিও চলে। পুলিস ঘটনার কথা স্বীকার করলেও এখনও পর্যন্ত কাউকে আটক বা গ্রেপ্তার করতে পারেনি।
জেলার পুলিস সুপার শ্যাম সিং বলেন, ইমাদপুরের ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। অন্যদিকে, দুবারজপুরের খোসনগরের ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার না হলেও তদন্ত শুরু হয়েছে।
লোকসভা ভোটের ফল ঘোষণার পর থেকেই বীরভূম জেলায় রাজনৈতিক হিংসা অব্যাহত। তৃণমূল-বিজেপি সংঘর্ষ, বোমাবাজি, পার্টি অফিস দখল জেলার নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। এই ঘটনাগুলির সঙ্গে নবতম সংযোজন হয়েছে তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীদের তাণ্ডব। মহম্মদবাজারের পঞ্চায়েত প্রধানের বাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি হয়েছিল এর আগে। পাড়ুই থানার এলাকার শাসকদলের এক যুব নেতার বাড়ি আক্রমণ করার অভিযোগ উঠেছিল বিজেপির বিরুদ্ধে। এবার আক্রমণের শিকার ওই থানারই অবিনাশপুর পঞ্চায়েত এলাকার তৃণমূল অঞ্চল সভাপতি রাজু মুখোপাধ্যায়। তিনি আবার পার্শ্ববর্তী বনশঙ্কা অঞ্চলের দলীয় পর্যবেক্ষকও। দুই অঞ্চলেই তৃণমূল লিড পেয়েছে। তবে লোকসভা ভোটে বিজেপির এই উত্থানের পর এই নেতারও বিজেপির দিকে পা বাড়ানোর কথা প্রচার হয়। এই পরিস্থিতিতে সোমবার রাত দু’টো নাগাদ দুষ্কৃতীরা তাঁর বাড়িতে চড়াও হয়। দু’তলা বিশাল বাড়ির একতলার যে ঘরে নেতা পরিবারের সদস্যদের নিয়ে রাতে শুয়ে থাকেন সেই ঘর লক্ষ্য করে দুষ্কৃতীরা বোমাবাজি করে বলে অভিযোগ। তাঁর গাড়ির গ্যারেজের দরজা লক্ষ্য করেও বোমা ছোঁড়া হয়। এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্থানীয় মানুষের দাবি, এলাকাবাসী চিৎকার শুনে দুষ্কৃতীরা বোমাবাজি করতে করতে এলাকা ছাড়ে। খবর পেয়ে রাতেই পুলিস আসে। মঙ্গলবার সকালেও গ্রামে পুলিস ছিল। তা সত্ত্বেও গ্রামে যথেষ্টই আতঙ্কের পরিবেশ রয়েছে।
স্থানীয় বাসিন্দা প্রশান্ত ঘোষ বলেন, কিছুটা আতঙ্ক তো রয়ে঩ছেই। তবে গ্রামের মানুষের একতা আছে, বাইরের থেকে দুষ্কৃতীদের তাণ্ডব আমরা মেনে নেব না। অন্যদিকে, যে নেতার বিজেপিতে যাওয়া নিয়ে গুঞ্জন তাঁর বাড়ি কেন আক্রমণ হল তা নিয়ে প্রশ্ন উঠছে। যদিও রাজু মুখোপাধ্যায়ের দাবি, আমি দুই অঞ্চল থেকেই দলকে ভালো লিড দিয়েছি। সেই হিংসা থেকেই আমার নামে মিথ্যা খবর রটানো হচ্ছে। বিজেপির দুষ্কৃতীরাই আমার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করেছে। আমি থানায় অভিযোগ করেছি। পুলিস দু’জনকে আটক করেছে, তারা বিজেপি করে।
সিউড়ি-২ ব্লকের তৃণমূল সভাপতি নুরুল ইসলাম বলেন, বিজেপির দুষ্কৃতীরা এলাকায় ভয়ের পরিবেশ ও অশান্তি সৃষ্টি করার জন্য এসব করছে। আমরা থানায় অভিযোগ করেছি, মানুষকে সংযত থাকতে বলেছি।
যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন বিজেপির জেলা সভাপতি রামকৃষ্ণ রায়। তিনি বলেন সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও যোগ নেই। তবে আমাদের দুই কর্মীকে পুলিস আটক করেছে বলে শুনেছি। এখনও কিছু পুলিস পক্ষপাতিত্ব করছে, আমরা প্রয়োজনে আন্দোলনে নামব।
অন্যদিকে, সোমবার রাতে দুবরাজপুর থানার খোসনগরে তৃণমূলের মিটিং থেকে তাঁদের দলের কর্মীর ছেলেকে মারধর ও হেনস্তা করার অভিযোগ তোলে বিজেপি। এই ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়। পরে রাতে বোমাবাজি হয় বলেও অভিযোগ করেছে বিজেপি। যদিও তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে।  
12th  June, 2019
সাংগঠনিক ভিত আরও মজবুত করতে সোমবার বৈঠক
মুর্শিদাবাদের তৃণমূল জনপ্রতিনিধিদের কলকাতায় ডেকে পাঠালেন শুভেন্দু 

বিএনএ, বহরমপুর: মুর্শিদাবাদে সাংগঠনিক ভিত আরও মজবুত করতে ২৬ আগস্ট কলকাতায় তৃণমূল জনপ্রতিনিধিদের ডেকে পাঠালেন দলের জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। ওইদিন সন্ধ্যায় তিনি দলের বিধায়ক, সংসদ সদস্যসহ অন্যান্য জনপ্রতিনিধির সঙ্গে বৈঠক করবেন।
বিশদ

উন্নয়নের প্রশ্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধারে
কাছে কেউ পৌঁছতে পারবে না: ফিরহাদ 

সংবাদদাতা, বিষ্ণুপুর: উন্নয়নের প্রশ্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধারে কাছে কেউ পৌঁছতে পারবে না। মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের উন্নয়ন করেছেন। আর মানুষের উন্নয়ন হলে দেশের উন্নয়ন হবে। তাই উন্নয়নের বিচারেই ভোট হওয়া প্রয়োজন। 
বিশদ

২৪ থেকে ৩১ আগস্ট রাজ্যজুড়ে স্কুলে স্কুলে মিড ডে
মিল প্রকল্পে ম্যারাথন চেকিংয়ের নির্দেশ রাজ্যের 

বিএনএ, তমলুক: ২৪আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত রাজ্যজুড়ে স্কুলে স্কুলে মিড ডে মিল প্রকল্পে ম্যারাথন চেকিং করার জন্য প্রতিটি জেলার জেলাশাসককে চিঠি পাঠালেন স্কুলশিক্ষা দপ্তরের প্রধান সচিব। রবিবার ছাড়া গোটা সপ্তাহ ওই কর্মসূচিতে অংশ নেবেন এডুকেশন সুপারভাইজার এবং শিক্ষাবন্ধুরা।  
বিশদ

শুভেন্দু আসার আগেই খড়্গপুরে আজ জনসংযোগে নামছেন দিলীপ 

সংবাদদাতা, খড়্গপুর: মন্ত্রী শুভেন্দু অধিকারী আন্দোলনের ডাক দিতেই নিজের খাসতালুক খড়্গপুরে জন সংযোগের উদ্যোগ নিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা সংসদ সদস্য দিলীপ ঘোষ। ২৭ আগস্ট ডিআরএম অফিস অভিযান আন্দোলনের প্রস্তুতি ঝালিয়ে নিতে দলের ওয়ার্ড পর্যবেক্ষকদের সঙ্গে বৈঠক করতে আজ রবিবার বিকেলে খড়্গপুরে আসছেন শুভেন্দুবাবু।  
বিশদ

পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে বর্ধমানে অবরোধ,
ধস্তাধস্তি, পুলিসের রিভলভার ছিনতাই 

বিএনএ, বর্ধমান: ডাম্পারের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে শুক্রবার রাতে ব্যাপক উত্তেজনা ছড়াল বর্ধমানের বাজেপ্রতাপপুর চারখাম্বা এলাকায়। অন্ধকারের জন্য এলাকায় বারবার দুর্ঘটনা ঘটছে, এই অভিযোগ তুলে বাসিন্দারা বর্ধমান-কাটোয়া রাস্তা অবরোধ করে তুমুল বিক্ষোভ দেখান।  
বিশদ

মিড ডে মিলের মান যাচাইয়ে স্কুলগুলিতে ঘুরছেন আধিকারিকরা 

বিএনএ, বহরমপুর: মিড ডে মিলের মান যাচাইয়ের জন্য শনিবার মুর্শিদাবাদের বিভিন্ন স্কুলে ঘুরলেন জেলার শীর্ষ আধিকারিকরা। খোদ জেলাশাসক জগদীশপ্রসাদ মীনা এদিন নওদার বেশ কয়েকটি স্কুলে পরিদর্শনে গিয়েছিলেন। তাঁর সঙ্গে ছিলেন জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন মণ্ডলও।  
বিশদ

দিদিকে বলো কর্মসূচি নিয়ে খড়্গপুরে বৈঠকে মন্ত্রী 

সংবাদদাতা, খড়্গপুর: অসুস্থ থাকায় প্রথম দফায় ‘দিদিকে বলো’ কর্মসূচিতে যোগ দিতে পারেননি। এবার দ্বিতীয় দফার কর্মসূচিতে যোগ দিতে শনিবার খড়্গপুর-২ ব্লকের মাদপুরে দলের নেতা ও কর্মীদের সঙ্গে বৈঠক করেন মন্ত্রী সৌমেন মহাপাত্র।  
বিশদ

দেশপ্রাণের কালুরায়বাড় ও হাজরাকোলায় সমুদ্রবাঁধে ফের ভাঙন, আতঙ্ক 

সংবাদদাতা, কাঁথি: আবার নতুন করে সমুদ্রবাঁধের ভাঙন শুরু হয়েছে কাঁথির দেশপ্রাণ ব্লকের কালুরায়বাড় ও হাজরাকোলা এলাকায়। সেখানে ভাঙন ঠেকাতে কিছুটা অংশজুড়ে বোল্ডার ও ব্ল্যাকস্টোন ফেলা হয়েছে। কিন্তু সামুদ্রিক জলোচ্ছ্বাসের ধাক্কায় সেগুলি সরে যাচ্ছে। জল এসে সরাসরি বাঁধে ধাক্কা মারছে। 
বিশদ

পুরুলিয়ায় নেহরু যুব কেন্দ্রের ভলান্টিয়ার নিয়োগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল
নিজে চাকরিপ্রার্থী হয়ে ইন্টারভিউ বোর্ডে থাকার
অভিযোগ উঠল এবিভিপির জেলা প্রমুখের বিরুদ্ধে 

সংবাদদাতা, পুরুলিয়া: নেহরু যুব কেন্দ্রের ভলান্টিয়ার নিয়োগের ইন্টারভিউ বোর্ডে থাকার পরেও নিজেই ওই পদে আবেদন করার অভিযোগ উঠল এবিভিপির পুরুলিয়া জেলা প্রমুখের বিরুদ্ধে।  
বিশদ

বাইক চুরির ঘটনায় ধৃতদের জেরায় জেনেছে পুলিস
চোখের নিমেষে চারচাকার পার্টস ও বাইক গায়েব করায় সিদ্ধহস্ত কাটোয়ার ফজল 

সংবাদদাতা, কাটোয়া: চোখের নিমেষে লরির বা চাকার পার্টস খুলে নেওয়া বা বাইক চুরিতে সিদ্ধহস্ত কাটোয়ার শ্রীবাটির ফজল শেখ। রাতে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা লরি বা চার চাকার গাড়ির পার্টস খুলে তা খড় চাপা দিয়ে রেখে দিত। 
বিশদ

চাকরি দেওয়ার নামে প্রতারণায় ধৃতদের জেরা করছে কেতুগ্রাম পুলিস
টাকা হাতানোর পর যুবকদের ‘ভরসা’ জোগাতে
ফোনে কাউন্সেলিং করত রাজারহাটের ‘টিনা ম্যাডাম’ 

সংবাদদাতা, কাটোয়া: টাকা হাতিয়ে নেওয়ার পর বেকার যুবকদের চাকরি পাওয়ার ব্যাপারে ‘ভরসা’ জোগাতে পর্দার আড়ালে থেকে ফোনে কাউন্সেলিং করত রাজারহাটের ‘টিনা ম্যাডাম’। অত্যন্ত স্মার্টভাবে হাইপ্রোফাইল অফিসার সেজে ফোনে অনর্গল ইংরেজিতে কথা বলে সহজেই বিভিন্ন জেলার প্রত্যন্ত গ্রামের বেকার যুবকদের বিশ্বাস জিতে নিত সে।  
বিশদ

ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নড়েচড়ে বসল পুলিস
বোলপুরে প্রকাশ্য রাস্তায় কলেজছাত্রীকে শ্লীলতাহানি, অভিযুক্ত প্রৌঢ় পলাতক 

সংবাদদাতা, শান্তিনিকেতন: বৃহস্পতিবার রাতে মায়ের সঙ্গে বাড়ি ফেরার সময় প্রকাশ্য রাস্তায় এক কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল স্থানীয় এক প্রৌঢ়ের বিরুদ্ধে। ঘটনার কথা জানিয়ে বোলপুর থানায় লিখিত অভিযোগ করতে গেলে পুলিস তাঁদের ফিরিয়ে দেয় বলে অভিযোগ।  
বিশদ

দ্বন্দ্ব এড়াতে দুই নেতাকে কলকাতায় তলব পুরমন্ত্রীর
দুর্গাপুরে ফিরহাদের বৈঠকে বিশ্বনাথ পাড়িয়ালের অনুপস্থিতি ঘিরে জল্পনা 

সংবাদদাতা, দুর্গাপুর: দুর্গাপুরে ফিরহাদ হাকিমের নেতৃত্বে দলীয় বৈঠকে আইএনটিটিইউসি নেতা বিশ্বনাথ পাড়িয়ালের অনুপস্থিতি নিয়ে জল্পনা শুরু হয়েছে। দলের ঐক্য ফেরাতে দু’জন নেতাকে কলকাতায় ডেকে পাঠিয়েছেন জেলা পর্যবেক্ষক তথা পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। 
বিশদ

পাইপ বসানোর পর মেরামতির কাজ না হওয়ায় সমস্যা
রানাঘাটে হিজুলি পঞ্চায়েতের রাস্তা দীর্ঘদিন বেহাল, দুর্ভোগ 

সংবাদদাতা, রানাঘাট: রানাঘাট-২ ব্লকের হিজুলি ১ গ্রাম পঞ্চায়েতের গাজনতলা মোড় থেকে হিজুলির স্কুল পর্যন্ত রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রয়েছে। রাস্তা খুঁড়ে পাইপ বসানোর পর আর মেরামত না হওয়ায় সমস্যা বেড়েছে।  
বিশদ

Pages: 12345

একনজরে
 সমৃদ্ধ দত্ত নয়াদিল্লি, ২৪ আগস্ট: তিনি ছিলেন বিজেপির শেষ লিবারাল ফেস। তিনি ছিলেন আপাদমস্তক স্বদেশির জয়গান গাওয়া, সংঘ পরিবারের আওতাভুক্ত ওয়েস্টার্ন কালচারের লেটেস্ট ফ্যাশন ...

 বেঙ্গালুরু, ২৪ আগস্ট: মাত্র এক রানের জন্য সেঞ্চুরি পেলেন না করুণ নায়ার। বৃষ্টিবিঘ্নিত দলীপ ট্রফির ম্যাচে ইন্ডিয়া ব্লু দলের বিরুদ্ধে ৯৯ রানে আউট হলেন তিনি। তবে শতরানের দেখা পেয়েছেন তাঁর ইন্ডিয়া রেড দলের সতীর্থ অঙ্কিত কলসি। ১০৬ রান করেন তিনি। ...

 দীপ্তিমান মুখোপাধ্যায়, হাওড়া: ডিজিটাল রেশন কার্ড বিলি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্ষোভ প্রকাশের পরই পুজোর আগেই রাজ্যের সমস্ত মানুষের হাতে ডিজিটাল রেশন কার্ড পৌঁছে দেওয়ার লক্ষ্য নিল খাদ্য দপ্তর। একই সঙ্গে রেশন কার্ড বিলি নিয়েও বেশ কিছু নিয়মের পরিবর্তন করেছে ...

সংবাদদাতা, রায়গঞ্জ: দিল্লির ঠিকাদারি সংস্থায় কাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়া রায়গঞ্জের এক শ্রমিককে ঘরে ফেরালেন বিজেপি কর্মীরা। কাজ করতে গিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন রায়গঞ্জের যুবক অমর রায়।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মপ্রাপ্তি বিলম্ব হবে। ব্যবসা সংক্রান্ত কাজে যুক্ত হলে ফল শুভ হবে। উপার্জন একই থাকবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩০: রাশিয়ার জার ইভান দ্য টেরিবলের জন্ম
১৬০৯: আইনপ্রণেতাদের সামনে প্রথম টেলিস্কোপের প্রদর্শন করলেন জ্যোতির্বিজ্ঞানী গ্যালিলিও
১৭৬৮: প্রথম অভিযান শুরু করলেন জেমস কুক
১৮৫৭: ইংরেজ বিজ্ঞানী মাইকেল ফ্যারাডের মৃত্যু
১৯০০: জার্মান দার্শনিক ফ্রেডরিক নিটশের মৃত্যু
১৯৩০: জেমস বন্ড খ্যাত অভিনেতা শঁকনেরির জন্ম
১৯৪৪: দ্বিতীয় বিশ্বযুদ্ধে প্যারিসকে মুক্ত করল মিত্রশক্তি
১৯৬২: সাহিত্যিক তসলিমা নাসরিনের জন্ম
১৯৯১: সোভিয়েত ইউনিয়নের থেকে স্বাধীনতা লাভ করল বেলারুশ
২০১২: চন্দ্রে অবতরণকারী প্রথম মানুষ নিল আর্মস্ট্রংয়ের মূত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৪ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৮ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  August, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৯, ০২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৭, ০২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭, ৫৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪, ৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪. ৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯, রবিবার, নবমী ৭/৬ দিবা ৮/১১। মৃগশিরা ৫৬/৩৬ রাত্রি ৩/৫৯। সূ উ ৫/২০/২০, অ ৫/৫৭/৩০, অমৃতযোগ দিবা ৬/১০ গতে ৯/৩২ মধ্যে। রাত্রি ৭/২৯ গতে ৯/০ মধ্যে, বারবেলা ১০/৪ গতে ১/১৩ মধ্যে, কালরাত্রি ১/৪ গতে ২/৩০ মধ্যে।
৭ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯, রবিবার, দশমী ৫২/২/৫৪ রাত্রি ২/৮/১১। মৃগশিরানক্ষত্র ৪৭/৫১/৪৮ রাত্রি ১২/২৭/৪৪, সূ উ ৫/১৯/১, অ ৬/০/২১, অমৃতযোগ দিবা ৬/১১ গতে ৯/৩১ মধ্যে এবং রাত্রি ৭/২৪ গতে ৮/৫০ মধ্যে, বারবেলা ১০/৪/৩১ গতে ১১/৩৯/৪১ মধ্যে, কালবেলা ১১/৩৯/৪১ গতে ১/১৪/৫১ মধ্যে, কালরাত্রি ১/৪/৩১ গতে ২/২৯/২১ মধ্যে।
২৩ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
পিস হাভেনের সামনে ভেঙে পড়ল পোর্টিকো 
পিস হাভেনের সামনে ভেঙে পড়ল পোর্টিকো। এদিন সন্ধ্যার সময় পিস ...বিশদ

09:22:00 PM

ব্যাডমিন্টন বিশ্ব চ্যাম্পিয়ন পি ভি সিন্ধু 

06:22:00 PM

জল জমার প্রতিবাদে সোদপুরের এইচবি টাউনে স্থানীয়দের অবরোধ

03:56:55 PM

মালদহের মোথাবাড়িতে প্রতিবেশীকে ইট দিয়ে থেঁতলে খুনের অভিযোগ 
জায়গা সংক্রান্ত বিবাদের জেরে প্রতিবেশীকে ইট দিয়ে থেঁতলে খুনের অভিযোগ। ...বিশদ

02:29:00 PM

বারুইপুর কেন্দ্রীয় সংশোধনাগারে জেলকর্মীর কাছে মিলল গাঁজা
বারুইপুর কেন্দ্রীয় সংশোধনাগার এক জেলকর্মীর কাছ থেকে উদ্ধার হল গাঁজা। ...বিশদ

01:52:00 PM

আজ জাতীয় চক্ষুদান দিবসে ট্যুইট মমতার 
আজ জাতীয় চক্ষুদান দিবস উপলক্ষে ট্যুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ...বিশদ

01:44:00 PM