Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 আউটডোর বন্ধ থাকায় ৩ জেলায় রোগীদের চরম ভোগান্তি, অবরোধ

 বাংলা নিউজ এজেন্সি: এনআরএস কাণ্ডের প্রতিবাদে বুধবার হাসপাতালের আউটডোর বন্ধ করে আন্দোলনের জেরে তিন জেলায় চরম ভোগান্তির মধ্যে পড়লেন কয়েক হাজার রোগী। অহসায় রোগী ও তাঁদের পরিজনরা মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। এক চিকিৎসকের গাড়ি ঘিরেও বিক্ষোভ চলে। পরে বিশাল পুলিস ও র্যা ফ কোনওমতে পরিস্থিতি সামাল দেয়। অভিযোগ, শুধু আউটডোর নয়, এদিন তিন জেলাতেই হাসপাতালের ইনডোর পরিষেবাও ব্যাহত হয়। মেদিনীপুর মেডিক্যাল কলেজে বিনা চিকিৎসকায় রোগী মৃত্যুর অভিযোগও উঠেছে। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ এই অভিযোগ অস্বীকার করেছে। অন্যদিকে, এদিন চিকিৎসকরা প্রাইভেট চেম্বারও বন্ধ রাখায় সাধারণ মানুষকে ভোগান্তির মুখে পড়তে হয়।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলার বিভিন্ন সরকারি হাসাপাতালের আউটডোর বন্ধ থাকলেও সবথেকে বেশি উত্তেজনা তৈরি হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। জুনিয়র ডাক্তারদের কর্মবিরতির জেরে এখানে কার্যত অচলাবস্থা তৈরি হয়। সকাল থেকেই জরুরি বিভাগের সামনে অবস্থান বিক্ষোভে বসেন জুনিয়র ডাক্তাররা। অন্যদিকে, চিকিৎসা পরিষেবা না পাওয়ার অভিযোগ তুলে পাল্টা বিক্ষোভে নামেন রোগীর পরিজনরা। হাসপাতালের সামনে সকাল থেকে দুপুর পর্যন্ত পথ অবরোধ করেন তাঁরা। বিক্ষোভ চলার সময় এক চিকিৎসকের গাড়ি ঘিরে তাঁকে হেনস্তা করা হয় বলে অভিযোগ। এই পরিস্থিতিতে পুলিসবাহিনী পরিস্থিতি সামাল দেয়। এই অচলাবস্থার মধ্যে বিভিন্ন ওয়ার্ডে মৃত রোগীদের দীর্ঘক্ষণ ডেথ সার্টিফিকেট না দেওয়ার অভিযোগ ওঠে চিকিৎসকদের বিরুদ্ধে। আউটডোরের পাশাপাশি ইনডোরের মেল মেডিসিন, ফিমেল মেডিসিন, সার্জিক্যাল, শিশু বিভাগ সহ একাধিক ওয়ার্ডে দুর্ভোগের চিত্র এদিন বারবার চোখে পড়েছে।
হাসপাতালে ভর্তি থাকা অমিত মান্ডি, সুতপা ধাড়া বলেন, আমরা কোনও পরিষেবা পাচ্ছি না। বারবার বললেও চিকিৎসক আসছেন না। আমাদের কী দোষ? রোগীর পরিজনদের অভিযোগ, এদিন চিকিৎসা না পেয়ে বেশ কয়েকজন মুমূর্ষু রোগীর মৃত্যু হয়েছে।
যদিও হাসপাতাল কর্তৃপক্ষ এই দাবি অস্বীকার করেছে। হাসপাতাল সুপার পঞ্চানন কুণ্ড বলেন, হাসপাতালে জুনিয়র ডাক্তারদের একটা অংশ আন্দোলন করছেন। কিন্তু সিনিয়র যাঁরা আছেন, তাঁরা রোগীদের দেখভাল করছেন। জরুরি পরিষেবা চালু রাখা হয়েছে।
জেলার উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক সৌম্যশঙ্কর ষড়ঙ্গি বলেন, মেডিক্যাল কলেজ হাসপাতালে কিছুটা সমস্যা হলেও ব্লক ও সুপার স্পেশালিটি হাসপাতালে পরিষেবা তেমন বিঘ্নিত হয়নি। আমরা মনে করি, মানুষকে সমস্যায় ফেলে কোনও আন্দোলন চলতে পারে না।
অন্যদিকে, তমলুক জেলা হাসপাতালের আউটডোরে এদিন সকাল থেকেই অন্যান্য দিনের মতো রোগীদের ভিড় জমে। সকাল ১০টা নাগাদ চিকিৎসক আসবেন না জানতে পেরে রোগীদের মধ্যে ক্ষোভ ছড়ায়। বিশাল পুলিস বাহিনী কোনওমতে পরিস্থিতি সামাল দেয়। শেষ পর্যন্ত কয়েকজন চিকিৎসক ইমার্জেন্সিতে বসে জরুরি রোগীদের চিকিৎসা করায় ক্ষোভ কিছুটা কমে। আউটডোরে চিকিৎসা না পেয়ে বাড়ি ফেরা পটাশপুরের স্বপন জানা বলেন, আমরা আগে জানলে আসতাম না। এই গরমে টাকা খরচ করে এসে ফিরে যেতে হচ্ছে।
এদিন তমলুক ছাড়াও কাঁথি মহকুমা হাসপাতাল, পাঁশকুড়া ও এগরা সুপার স্পেশালিটি হাসপাতালের আউটডোর বন্ধ ছিল। তবে সব জায়গায় ইমার্জেন্সিতে বসে রোগী দেখেছেন চিকিৎসকরা। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক নিতাইচন্দ্র মণ্ডল বলেন, এদিন জেলার কোনও হাসপাতাল থেকে রোগীকে ফিরিয়ে দেওয়ার ঘটনা ঘটেনি। সর্বত্রই পরিষেবা সচল রাখার চেষ্টা হয়েছে। যেখানে আউটডোরে চালু ছিল না, সেখানে চিকিৎসকরা ইর্মাজেন্সিতে বসে রোগী দেখেছেন।
ঝাড়গ্রাম জেলায় এদিন বিভিন্ন সরকারি হাসপাতালের আউটডোরের পাশাপাশি প্রাইভেট চেম্বারগুলিতে রোগী দেখা বন্ধ রাখেন চিকিৎসকরা। এদিন সকাল থেকে ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতালের আউটডোরে লম্বা লাইন দেখা যায়। সকাল সাড়ে ১০টা নাগাদ সরকারি হাসপাতাল ও বেসরকারি নার্সিংহোমের চিকিৎসকরা এসে রোগীদের করজোড়ে এই দিনটির জন্য সাহায্য চান। এদিন আউটডোরে রোগী দেখা হবে না জানানোর পর দূর¬-দূরান্ত থেকে আসা রোগীরা চরম সমস্যায় পড়েন। লালগড় থেকে আসা কাঁদন হেমব্রম বলেন, সন্তানসম্ভবা স্ত্রীকে দেখাতে এসেছিলাম। আউটডোর বন্ধ থাকায় বাড়ি ফিরতে হচ্ছে। এমন জানলে এত দূর থেকে আসতাম না। হাসপাতাল সুপার মলয় আদক বলেন, আউটডোর বন্ধ থাকলেও ইমার্জেন্সিতে রোগীদের চিকিৎসা হয়েছে।
অন্যদিকে, এদিন গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালেও আউটডোর বন্ধ ছিল। তবে ছ’জনের চিকিৎসকের একটি টিম ইমার্জেন্সিতে বসে রোগী দেখেন। এদিন বিকেলে ঝাড়গ্রাম শহরে চিকিৎসকরা বিক্ষোভ মিছিল বের করেন।
13th  June, 2019
পেন্সিলের মাথায় হাফ ইঞ্চি দুর্গা বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন শান্তিপুরের সুমিত পাল 

অভিষেক পাল, রানাঘাট, সংবাদদাতা: পেন্সিলের মাথায় হাফ সেন্টিমিটার দুর্গা বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন শান্তিপুরের সুমিত পাল। মাত্র ১৩ বছর বয়স থেকেই মূর্তি তৈরি করার শখ শান্তিপুরের চৌগাছাপাড়ার এই যুবকের। ছোট থেকেই শিল্পের উপর তাঁর আগ্রহ। 
বিশদ

পুরুলিয়া সদর হাসপাতালের ল্যাবে আচমকা হানা ডিএমের 

সংবাদদাতা, পুরুলিয়া: সোমবার দুপুরে আচমকা পুরুলিয়া সদর হাসপাতালের প্যাথলজি বিভাগে হানা দেন পুরুলিয়ার জেলাশাসক রাহুল মজুমদার। সেখানে একাধিক টেকনিশিয়ান ও চিকিৎসককে না পেয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন।  
বিশদ

আজ বীরসিংহে আসছেন মুখ্যমন্ত্রী, শঙ্খধ্বনিতে স্বাগত জানাবেন হাজার মহিলা 

হরিহর ঘোষাল, মেদিনীপুর, বিএনএ: আজ, মঙ্গলবার বিদ্যাসাগরের দ্বিশত জন্মবার্ষিকী পূর্তি উৎসবে যোগ দিতে বীরসিংহ গ্রামে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক হাজার মহিলা শঙ্খধ্বনি দিয়ে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাবেন। আদিবাসী সম্প্রদায়ের মানুষ ধামসা-মাদল নিয়ে মুখ্যমন্ত্রীকে অভ্যর্থনা জানাবেন। 
বিশদ

২৪ বছর ধরে ঢোকরার দুর্গা বানাচ্ছেন বর্ধমানের আব্দুলসাহেব 

অলকাভ নিয়োগী, বর্ধমান, বিএনএ: তাঁর হাতের কাজ একেবারে নিখুঁত। সারাদিনে হস্তশিল্পের কাজেই ডুবে থাকেন। এখন তাঁর ব্যস্তার শেষ নেই। নাওয়া-খাওয়া যেন ভুলতে বসেছেন। হবেই নাইবা কেন? বাঙালির শ্রেষ্ঠ উৎসব বলে কথা। এক-দু’বছর নয়, টানা ২৪ বছর ধরে বর্ধমান শহরে ঢোকরার দুর্গার প্রতিমা বানাচ্ছেন আব্দুল কাদের। 
বিশদ

মজার দেশে আনন্দ থেকে জোকারের জীবনে হাসি-কান্না, বর্ধমানে পুজোর থিমে হরেক অনুভূতি 

প্রলয় মোদক, বর্ধমান, সংবাদদাতা: ‘মণ্ডা মিঠাই তেতো সেথা, ওষুধ লাগে ভালো, অন্ধকারটা সাদা দেখায়, সাদা জিনিস কালো’। এরকমই কিছু পংক্তি নিয়ে লেখা কবি যোগীন্দ্রনাথ সরকারের কবিতা, ‘মজার দেশ’ নিয়ে শিশুমনে কৌতূহলের অন্ত নেই। এবার দুর্গাপুজোয় বর্ধমান শহরের বুড়িরবাগানে এলেই দেখা মিলবে আর এক মজার দেশের।  
বিশদ

ঝাড়গ্রামে ডেপুটি স্পিকারের গাড়ি আটকে বিক্ষোভ 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: সোমবার ঝাড়গ্রামে জেলাশাসকের কার্যালয়ে ডেপুটি স্পিকারের গাড়ি আটকে বিক্ষোভ দেখান মাওবাদী হানায় শহিদ ও নিখোঁজ পরিবারের লোকজন। এদিন দুপুরে জেলাশাসকের অফিস থেকে গাড়িতে চেপে বের হচ্ছিলেন ডেপুটি স্পিকার তথা ঝাড়গ্রামের বিধায়ক সুকুমার হাঁসদা।  
বিশদ

বোমা ও অস্ত্রহীন জেলার দাবিতে রামপুরহাটে কংগ্রেসের অবস্থান বিক্ষোভ 

সংবাদদাতা, রামপুরহাট: বোমা ও অস্ত্রহীন বীরভূম জেলার দাবিতে সোমবার সন্ধ্যায় রামপুরহাট শহরের ভাঁড়শালা মোড়ে রানিগঞ্জ মোড়গ্রাম ৬০নম্বর জাতীয় সড়কের ধারে অবস্থান বিক্ষোভ করল কংগ্রেস। উপস্থিত ছিলেন হাসন কেন্দ্রের কংগ্রেস বিধায়ক মিল্টন রশিদ। তিনি বলেন, প্রায়দিনই জেলার কোথাও না কোথাও বোমা বিস্ফোরণ ঘটছে। 
বিশদ

বৃষ্টির ব্যাপক ঘাটতিতে ফলন কম পদ্মের, পুজোয় দাম বাড়ার আশঙ্কা 

সংবাদদাতা, বহরমপুর: এবার মুর্শিদাবাদ জেলায় বৃষ্টির ব্যাপক ঘাটতি জেরে পদ্মের আকাল দেখা দিতে পারে বলে মনে করছেন পদ্ম চাষি থেকে শুরু করে ফুল ব্যবসায়ীরা। তাঁদের দাবি, পুজোর ১০৮টি পদ্ম জোগাড়ে এবার উদ্যোক্তাদের হাতে ‘কাঁটা’ ফুটতে পারে। 
বিশদ

ঝুলন্ত রেল সেতু ঘিরে সংঘাত
আজ উদ্বোধন রাজ্যের,৩০
তারিখ করবেন রেলমন্ত্রী 

অলকাভ নিয়োগী, বর্ধমান, বিএনএ: বর্ধমান শহরে রাজ্যের প্রথম ঝুলন্ত রেলওয়ে ওভারব্রিজের উদ্বোধন যে পুজোর আগেই হবে তা চূড়ান্ত হয়ে গিয়েছিল। এবার সেই উদ্বোধন নিয়েই রেল ও রাজ্যের মধ্যে শুরু হয়েছে ‘রাজনৈতিক তরজা’। এমনকী, এই উদ্বোধন নিয়ে দুই সরকারের সংঘাতও চরমে গিয়ে পৌঁছেছে।  
বিশদ

সেতু সংস্কারের দাবি, রানাঘাটে পূর্ত দপ্তরের অফিসে ভাঙচুর 

সংবাদদাতা, রানাঘাট: সোমবার সেতু সংস্কারের দাবিতে রানাঘাটে পূর্ত দপ্তরের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারের অফিসে বিক্ষোভ দেখানোর পর ভাঙচুর চালালেন এলাকার বাসিন্দারা। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  
বিশদ

পায়রাডাঙায় আইএনটিটিইউসি দলীয় কার্যালয়ে ভাঙচুর, কর্মীদের মারধরের অভিযোগ 

সংবাদদাতা, রানাঘাট: শিয়ালদহ রানাঘাট শাখার পায়রাডাঙা স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে আইএনটিটিইউসির দলীয় কার্যালয়ে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। দুই আইএনটিটিইউসির কর্মীকে মারধর করা হয়। সম্প্রতি ঘটে যাওয়া এই ঘটনাকে ঘিরে দু’দলের মধ্যে ব্যাপক চাপানউতোর শুরু হয়েছে।  
বিশদ

দুর্গাপুরে পুরনো বাড়ির ছাদ ধসে জখম ২ 

সংবাদদাতা, দুর্গাপুর: দুর্গাপুর স্টেশন বাজারে রবিবার রাতে একটি পুরনো বাড়ির ছাদ ধসে জখম হন দুই যুবক। খবর পেয়ে পুলিস জখমদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, বাড়ির মালিক দীর্ঘদিন ধরে বাড়িটি মেরামত করায়নি। যার ফলে এদিন দুর্ঘটনা ঘটে।  
বিশদ

বীরভূমের জলাধারগুলিতে এক লক্ষ মাছের চারা ছাড়বে মৎস্য দপ্তর 

বিএনএ, সিউড়ি: বীরভূমের একাধিক জলাধারে চলতি মরশুমে এক লক্ষ মাছের চারা ছাড়বে মৎস্য দপ্তর। সোমবারই সিউড়ির তিলপাড়া ব্যারেজে ঘটা করে মৎস্য দপ্তরের তরফে মাছ ছাড়া হয়। বাজারে মাছের জোগান বাড়াতে জলাধার ও নদীতে চারামাছ ছাড়ার পরিকল্পনা নেওয়া হয়েছে। 
বিশদ

তৃণমূল নেতাদের বাড়িতে প্রেমপত্র পাঠাচ্ছে সিবিআই: দিলীপ 

বিএনএ, মেদিনীপুর: পুজোর আগে তৃণমূল নেতাদের বাড়িতে বাড়িতে সিবিআই প্রেমপত্র পাঠাচ্ছে। সিবিআই অফিসে তৃণমূল নেতাদের লাইন পড়ে গিয়েছে। বহু তৃণমূল নেতার এবার আর পুজো দেখা হবে না। বাড়িতে বসে মাংস-ভাত খাওয়া হবে না। জেলে বসেই ডালভাত খেতে হবে। 
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খড়্গপুরে কারখানার সম্প্রসারণ করতে চায় টাটা মেটালিক্স। রাজ্য সরকার ইতিমধ্যেই তার জন্য প্রয়োজনীয় ছাড়পত্র দিয়েছে। সোমবার বেঙ্গল চেম্বার অব কমার্সের বার্ষিক সাধারণ সভায় এসে এ কথা জানালেন রাজ্যের অর্থ ও শিল্পমন্ত্রী অমিত মিত্র। এর ফলে আরও ৬০০ ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মশার আঁতুড়ঘর হিসেবে সল্টলেকে নয়া আতঙ্ক থানাগুলি। সম্প্রতি বিধাননগর পুরসভার পক্ষ থেকে সল্টলেক পূর্ব থানায় বিশেষ অভিযান চালানো হয়। তাতেই ধরা পড়েছে, থানার বিল্ডিং এবং ক্যাম্পাসের চারপাশে একাধিক জায়গায় জমা জল রয়েছে। ...

 বিশ্বজিৎ দাস, কলকাতা: এখন পাড়ায় পাড়ায়, মোড়ে মোড়ে রক্ত পরীক্ষার ল্যাবরেটরি। টিসি, ডিসি, ইএসআর, লিপিড প্রোফাইল থেকে শুরু করে কী না হচ্ছে! সই থাকছে এমডি প্যাথোলজি ডিগ্রিধারী চিকিৎসকের। সুতরাং সন্দেহেরও অবকাশ নেই। সত্যিই কি তাই? ...

 নিউ ইয়র্ক, ২৩ সেপ্টেম্বর (পিটিআই): রাষ্ট্রসঙ্ঘের সাধারণ সভার ৭৪তম অধিবেশনে যোগ দিতে নিউ ইয়র্ক পৌঁছলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী কয়েকদিন এখানে তাঁর ঠাসা কর্মসূচি রয়েছে। ডোনাল্ড ট্রাম্প সহ একঝাঁক রাষ্ট্রনেতার সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। গুপ্তশত্রুতার মোকাবিলায় সতর্কতা প্রয়োজন। উচ্চশিক্ষায় বিলম্বিত সাফল্য।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪৭: বাংলার প্রথম র‌্যাংলার ও সমাজ সংস্কারক আনন্দমোহন বসুর জন্ম
১৯৩২: চট্টগ্রাম আন্দোলনের নেত্রী প্রীতিলতা ওয়াদ্দেদারের মৃত্যু
১৯৩৫: অভিনেতা প্রেম চোপড়ার জন্ম
১৯৪৩: অভিনেত্রী তনুজার জন্ম
১৯৫৭: গায়ক কুমার শানুর জন্ম 

23rd  September, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৪ টাকা ৭১.৮৪ টাকা
পাউন্ড ৮৭.০৪ টাকা ৯০.২৩ টাকা
ইউরো ৭৬.৭৭ টাকা ৭৯.৭৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৩২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৯০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৯৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,০৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, দশমী ২৮/৩ অপঃ ৪/৪২। পুনর্বসু ১২/৩৪ দিবা ১০/৩১। সূ উ ৫/২৯/১৭, অ ৫/২৮/৩৯, অমৃতযোগ দিবা ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ১১/৫ মধ্যে। রাত্রি ৭/৫২ গতে ৮/৪১ মধ্যে পুনঃ ৯/২৯ গতে ১১/৫৩ মধ্যে পুনঃ ১/২৯ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৪/৪০ গতে উদয়াবধি, বারবেলা ৬/৫৯ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৮ মধ্যে, কালরাত্রি ৬/৫৯ গতে ৮/২৮ মধ্যে।
 ৬ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, দশমী ১৫/৩৮/২২ দিবা ১১/৪৪/৩১। পুনর্বসু ৩/২৭/১৪ দিবা ৬/৫২/৪, সূ উ ৫/২৯/১০, অ ৫/৩০/৩০, অমৃতযোগ দিবা ৬/২১ মধ্যে ও ৭/৮ গতে ১১/০ মধ্যে এবং রাত্রি ৭/৪১ গতে ৮/৩০ মধ্যে ও ৯/২০ গতে ১১/৪৮ মধ্যে ও ১/২৭ গতে ৩/৬ মধ্যে ও ৪/৪৫ গতে ৫/২৯ মধ্যে, বারবেলা ৬/৫৯/২০ গতে ৮/২৯/৩০ মধ্যে, কালবেলা ১/০/০ গতে ২/৩০/১০ মধ্যে, কালরাত্রি ৭/০/২০ গতে ৮/৩০/১০ মধ্যে।
২৪ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
মুম্বইয়ের খার এলাকায় ভেঙে পড়ল বাড়ির একাংশ 

02:20:00 PM

অসমের পানবাড়ি রিজার্ভ ফরেস্ট থেকে প্রচুর আগ্নেয়াস্ত্র, কার্তুজ উদ্ধার করল জওয়ানরা 

02:18:00 PM

ছত্তিশগড়ের কঙ্করে আইইডি বিস্ফোরণ, জখম ৩ 

02:16:00 PM

দিল্লিতে গ্রেপ্তার বেআইনি অস্ত্র ব্যবসায়ী, উদ্ধার ২০টি পিস্তল ও ম্যাগাজিন 

02:15:00 PM

পদত্যাগ করলেন ত্রিপুরার কংগ্রেস রাজ্য সভাপতি কিরিট প্রদ্যোত দেব বর্মন 

02:13:00 PM

উত্তরপ্রদেশের আজমগড়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ 

02:09:00 PM