Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

 কৃষ্ণনগরে স্নান যাত্রা উৎসব। নিজস্ব চিত্র

 হলদিয়া ও পাঁশকুড়া হাসপাতালে প্রচুর রোগী দেখলেন দুই সুপার

 বিএনএ, পাঁশকুড়া ও সংবাদদাতা, হলদিয়া: বুধবার রাজ্যের প্রায় সর্বত্র সরকারি হাসপাতালে চিকিৎসকদের কর্মবিরতির জেরে আউটডোর পরিষেবা বন্ধ থাকলেও একেবারে উলটো ছবি ধরা পড়ল হলদিয়া মহকুমা হাসপাতাল ও পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে। অন্যান্য দিনের মতোই রোগীর উপস্থিতিতে প্রায় স্বাভাবিক ছিল দুই হাসপাতাল। রোগীরা যাতে পরিষেবা থেকে বঞ্চিত না হয়, তার জন্য দুই হাসপাতালের আউটডোরেই এদিন বহু রোগীর চিকিৎসা করেন সুপাররা।
এদিন কয়েকজন চিকিৎসকের অনুপস্থিতির প্রভাব আটকাতে হলদিয়া হাসপাতালের সুপার নিজেই সকাল থেকে দিনভর রোগী দেখেন। ফলে সমস্যার আঁচ লাগেনি রোগীদের গায়ে। একই ছবি ধরা পড়ে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালেও। রোগীদের অসহায়তা দেখে অফিস ছেড়ে আউটডোরে এসে দিনভর রোগী দেখেন হাসপাতাল সুপার। সেসময় তাঁর সহযোগী হন এক অর্থপেডিক চিকিৎসক।
হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এদিন হলদিয়া মহকুমা হাসপাতালের আউটডোরে দু’একটি বিভাগ ছাড়া নির্ধারিত সমস্ত বিভাগেই সকাল থেকে স্পেশালিস্ট চিকিৎসকরা রোগী দেখেছেন। সাড়ে তিনশোর বেশি রোগী এদিন হলদিয়া, মহিষাদল সহ বিভিন্ন এলাকা থেকে ডাক্তার দেখাতে এসেছিলেন। আউটডোরের নির্ধারিত চর্ম, শিশু, চক্ষু, জেনারেল মেডিসিন সহ অন্যান্য বিভাগগুলি ছিল ভিড়ে ঠাসা। দেড়শোর বেশি রোগীর ভিড় ছিল চর্ম বিভাগের চিকিৎসকের কাছে।
প্রচণ্ড গরম সত্ত্বেও শিশুবিভাগে মায়েরা এসেছিলেন দূরদূরান্ত থেকে বাচ্চাদের বিভিন্ন প্রতিষেধক দেওয়ার জন্য। ইএনটি ও মেডিসিন বিভাগের চিকিৎসকরা এদিন আউটডোর করেননি। মেডিসিনের চিকিৎসক না আসায় সুপার সুমনা দাশগুপ্ত নিজেই তাঁর চেম্বারে প্রায় ৪০জন রোগীকে দেখেন। ব্লাড ব্যাঙ্ক ও ন্যায্যমূল্যের ওষুধের দোকানেও ভিড় দেখা গিয়েছে। আউটডোরে আসা রোগী ও তাঁদের পরিবারের লোকজন বলেন, রাজ্যজুড়ে হাসপাতালে চিকিৎসকদের কর্মবিরতি ও গণ্ডগোল দেখে আমরা এদিন চিন্তা নিয়েই হাসপাতালে এসেছিলাম। কয়েকজন রোগীর অবস্থা সঙ্কটজনক ছিল। তাঁদের পরিবারের লোকজন কী করবেন, ভেবে পাচ্ছিলেন না। কিন্তু, হাসপাতালের সুপার ম্যাডাম নিজে দাঁড়িয়ে থেকে চিকিৎসার ব্যবস্থা করে দেন। এদিন কাউকেই হাসপাতালে এসে বিপাকে পড়তে হয়নি। তবে আউটডোরে দায়িত্ব থাকা সত্ত্বেও বা হাসপাতালের ডিউটি বন্ধ করে এদিন চিকিৎসকদের একাংশ অন্যত্র মিটিংয়ে ব্যস্ত ছিলেন। বিকেলে তাঁরা হলদিয়ার দুর্গাচকে এনআরএসে চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে মৌন মিছিল করেন।
হাসপাতাল সুপার বলেন, হলদিয়া হাসপাতালে আউটডোর পরিষেবা অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ছিল। চিকিৎসকদের কর্মবিরতি ছিল ঠিকই, এদিন আউটডোরের চিকিৎসকরা রোগীদের স্বার্থে মানবিক দৃষ্টিভঙ্গি থেকেই কাজ বন্ধ না করে অন্যান্য দিনের মতো রোগী দেখেছেন। মেডিসিনের ডাক্তারবাবু না আসায় আমিই রোগী দেখেছি। এনআরএসে চিকিৎসকদের উপর হামলার তীব্র প্রতিবাদ করছি। তবে আধিকারিক হিসেবে মানুষের জন্য হাসপাতালের মতো জরুরি পরিষেবা চালু রাখা আমাদের কর্তব্য এবং সেই কাজ করার চেষ্টা করেছি।
অন্যদিকে, পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে এদিন সকাল ৮টা থেকে রোগীদের আউটডোরের টিকিট দেওয়া শুরু করে হাসপাতাল কর্তৃপক্ষ। আউটডোরের সমস্ত চিকিৎসকই সকাল সকাল হাসপাতালে এসে উপস্থিত হন। কিন্তু, সকাল ১০টা থেকে আউটডোর চালু হলেও দেখা যায় বিভাগীয় কোনও চিকিৎসকই সেখানে বসেননি। রোগীরা ক্ষুব্ধ হয়ে ফিরে যেতে শুরু করেন। দূর-দূরান্ত থেকে আসা অনেকে আবার চিকিৎসকদের অনুরোধও করেন। এই পরিস্থিতিতে হাসপাতাল সুপার রোগীদের কষ্টের কথা ভেবে চিকিৎসা শুরু করেন।
হাসপাতাল সুপার শচীন্দ্রনাথ রজক বলেন, চিকিৎসকদের উপর হামলার ঘটনা নিন্দনীয়। সেই ঘটনার প্রতিবাদে এদিন হাসপাতালের চিকিৎসকরা কেউ রোগী দেখতে রাজি হয়নি। তাই মানবিক কারণেই আমি রোগী দেখা শুরু করি।
13th  June, 2019
বর্ধমানে বিজেপির পার্টি অফিসে
গোষ্ঠীদ্বন্দ্ব, গুলি, উত্তেজনা

 বিএনএ, বর্ধমান: সোমবার রাতে বর্ধমান শহরে ডিভিসি মোড়ে বিজেপি-র জেলা কার্যালয়ের সামনে দলের দুই গোষ্ঠীর মারামারির সময় গুলি চলায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। দলীয় সূত্রে জানা গিয়েছে, যুব নেতা শ্যামল রায়ের অনুগামীদের সঙ্গে সদ্য দলে যোগ দেওয়া খোকন সেনের লোকজনের লড়াইয়ের জেরেই এদিনের ঘটনা।
বিশদ

দুই বর্ধমানের বিভিন্ন মহকুমা হাসপাতালে আউটডোর বন্ধ থাকায় দুর্ভোগ

 বাংলা ঩নিউজ এজেন্সি: এনআরএস কাণ্ডের জেরে সোমবার দুই বর্ধমানের বিভিন্ন মহকুমা হাসপাতালে আউটডোর পরিষেবা বন্ধ থাকায় রোগীদের দুর্ভোগে পড়তে। তবে কয়েক জায়গায় আউটডোর বন্ধ থাকলেও বাইরে প্যান্ডেল খাটিয়ে চিকিৎসা করেছেন চিকিৎসকরা।
বিশদ

মেদিনীপুর মেডিক্যালেও পরিষেবা স্বাভাবিক হতে চলেছে 

বিএনএ, মেদিনীপুর: আজ, মঙ্গলবার থেকে পরিষেবা স্বাভাবিক হতে চলেছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালেও। রোগীর পরিজন থেকে শুরু করে সকলেই সেই আশায় বুক বাঁধছেন।  
বিশদ

দুবরাজপুরে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ 

বিএনএ, সিউড়ি: সোমবার দুবরাজপুর থানার খোসনগরে এক বিজেপি কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির দাবি, ব্যাঙ্কে টাকা তুলতে যাওয়ার সময় পদুমা পঞ্চায়েতের খোসনগরের বাসিন্দা মঙ্গল বাউরিকে একা পেয়ে তৃণমূল কর্মীরা ব্যাপক মারধর করে।  
বিশদ

আজ হাসপাতালগুলিতে আউটডোর সহ সবরকম পরিষেবা স্বাভাবিক হচ্ছে 

বিএনএ, সিউড়ি: সোমবার জেলার সরকারি হাসপাতালগুলিতে আউটডোর পরিষেবা বন্ধ থাকলেও আজ, মঙ্গলবার থেকে সব স্বাভাবিক হচ্ছে বলে চিকিৎসক মহল জানিয়েছে। তবে, সোমবার আউটডোরে না বসলেও তার সামনেই ঩চেয়ার-টেবিল নিয়ে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসা করতে দেখা যায় চিকিৎসকদের।  
বিশদ

হামবড়া ভাব ঝেড়ে ফেলুন, কর্মীদের বার্তা স্বপন দেবনাথের 

সংবাদদাতা, কালনা: হামবড়া ভাব ঝেড়ে ফেলুন। দল দায়িত্ব দিয়েছে বলে আমিই সব। এই আমিত্ব থেকে বেরিয়ে আসুন। সোমবার কালনা-১ ব্লকের দলের বুথভিত্তিক পর্যালোচনা ও কর্মী সম্মেলনে কর্মীদের উদ্দেশে এমনই বার্তা দিলেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মন্ত্রী স্বপন দেবনাথ।  
বিশদ

ডোমকলের কুচিয়ামোড়ার ঘটনায় আরও এক অভিযুক্ত গ্রেপ্তার
বাড়ির ছাদ ও পাট খেত থেকে নাগাড়ে গুলি চালিয়ে তৃণমূল
কর্মীদের ঝাঁঝরা করা হয়েছিল, অনুমান পুলিসের 

বিএনএ, বহরমপুর: ডোমকল থানার কুচিয়ামোড়ায় বাড়ির ছাদ ও পাট খেত থেকে এক নাগাড়ে গুলি চালিয়ে তৃণমূল কর্মীদের ঝাঁঝরা করে দেওয়া হয়েছিল। ঘটনার পর প্রাথমিক তদন্তের পর এমনটাই মনে করছে পুলিস। তারা তিন তৃণমূল কর্মী খুনের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে।  
বিশদ

সুতাহাটায় মহিলার সাহসিকতায় ধরা পড়ল এটিএম প্রতারকদের চক্র 

সংবাদদাতা, হলদিয়া: এক মহিলার সাহসিকতায় সোমবার সুতাহাটার চৈতন্যপুরে ধরা পড়ল এটিএম প্রতারকদের চক্র। ওই সাহসী মহিলা বুদ্ধিমত্তার সঙ্গে একাই ধরে ফেললেন এটিএম প্রতারকদের মূল পাণ্ডাকে। তারপর স্থানীয় মানুষজনের সহযোগিতায় তাকে তুলে দিলেন সুতাহাটা থানার পুলিসের হাতে।  
বিশদ

উপনির্বাচন পর্যন্ত খড়্গপুরের প্রতিটি ওয়ার্ডে পর্যবেক্ষক, জানালেন শুভেন্দু 

সংবাদদাতা, খড়্গপুর: আগামী বিধানসভা উপনির্বাচন পর্যন্ত খড়্গপুর শহরের প্রতিটি ওয়ার্ডে তৃণমূল পর্যবেক্ষক নিয়োগ করবে। জেলার বিভিন্ন এলাকা থেকে নেতাদের পর্যবেক্ষক করা হবে। রবিবার রাতে খড়্গপুর শহরে দলের নিচুতলার কর্মীদের সঙ্গে বৈঠক শেষে একথা জানিয়ে দিয়ে যান দলের পর্যবেক্ষক তথা রাজ্য মন্ত্রিসভার সদস্য শুভেন্দু অধিকারী। 
বিশদ

শান্তিনিকেতনে শ্বশুরবাড়িতে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার 

সংবাদদাতা, শান্তিনিকেতন: সোমবার শান্তিনিকেতন থানার শ্যামবাটির সুভাষ পল্লিতে শ্বশুরবাড়িতে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম প্রশান্ত দাস(৪০)। জানা গিয়েছে, তাঁর বাড়ি নানুর থানার দাসকল গ্রামে। এদিন তাঁর মৃতদেহ দেখতে পেয়ে শান্তিনিকেতন থানায় খবর দেওয়া হয়।  
বিশদ

আসানসোলে এক সপ্তাহে ৬টি দেহ উদ্ধার, নেপথ্যে কি সিরিয়াল কিলার? ধন্দে পুলিস 

বিএনএ, আসানসোল: আসানসোলের বিভিন্ন এলাকায় এক সপ্তাহে ছ’টি দেহ উদ্ধারের পিছনে কি কোনও সিরিয়াল কিলারের যোগ রয়েছে? তা নিয়ে রীতিমতো ধন্দে পড়েছেন পুলিস আধিকারিকরা। জানা গিয়েছে, এর আগেও অণ্ডাল, রানিগঞ্জ ও জামুড়িয়া সহ বিভিন্ন জায়গায় অজ্ঞাতপরিচয় মৃতদেহ উদ্ধার হয়েছে।  
বিশদ

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর উচ্ছ্বাসে মাতলেন জুনিয়র ডাক্তাররা 

বিএনএ, বহরমপুর: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর উচ্ছ্বাসে মাতলেন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা। সোমবার বিকেলে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের প্রতিনিধিদের নিয়ে মুখ্যমন্ত্রী নবান্নে বৈঠক করেন।  
বিশদ

এগরায় মাওবাদী পরিচয় দিয়ে তৃণমূল নেতাকে হুমকি চিঠি 

সংবাদদাতা, কাঁথি: মাওবাদী পরিচয় দিয়ে তৃণমূলের নেতাকে ডাকযোগে হুমকি চিঠি পাঠানোকে কেন্দ্র করে এগরা-১ ব্লকের জুমকি গ্রাম পঞ্চায়েত এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওই নেতা হলেন জুমকি গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান উদয়শঙ্কর সর। তিনি জুমকি অঞ্চল সভাপতির পদেও রয়েছেন। 
বিশদ

নবান্নে বৈঠকের পর মিষ্টিমুখ আন্দোলনকারীদের
সন্ধ্যায় বর্ধমান মেডিক্যালে কাজে যোগ দিলেন জুনিয়র ডাক্তাররা 

শ্রীকান্ত পড়্যা, বর্ধমান, বিএনএ: সোমবার নবান্নে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের প্রতিনিধি দলের সঙ্গে রাজ্য সরকারের বৈঠকের পর সন্ধ্যায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে কাজে যোগ দিলেন জুনিয়র চিকিৎসকরা। এদিন ইউএসজি রুম লাগোয়া অবস্থান মঞ্চ থেকে সরাসরি নবান্নের বৈঠকের দিকে নজর রাখতে জায়ান্ট স্ক্রিন লাগানো হয়েছিল। বৈঠক শেষ হতেই আনন্দে ফেটে পড়েন আন্দোলনরত পড়ুয়ারা। মিষ্টি এনে পরস্পরকে খাইয়ে দেন তাঁরা।  
বিশদ

Pages: 12345

একনজরে
 সৌম্যজিৎ সাহা  কলকাতা: রাজ্যে ক্রমশ কমছে ইঞ্জিনিয়ারিংয়ের আসন। গতবার যেখানে ৩১ হাজারের বেশি আসন ছিল, এবার তা আরও কমে হয়েছে ২৯ হাজার ৬৫৯টি আসন। প্রাথমিক হিসেবে এই তথ্য মিলেছে। যদিও এখনও দু’টি কলেজ এবং কয়েকটি বিষয়ের আসন যুক্ত হওয়ার ...

 রিও ডি জেনেইরো, ১৭ জুন: কোপা আমেরিকার প্রথম ম্যাচে বলিভিয়ার চ্যালেঞ্জ সহজেই অতিক্রম করেছে ব্রাজিল। বুধবার সকালে (ভারতীয় সময়) গ্রুপ-এ’র দ্বিতীয় ম্যাচে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের মুখোমুখি ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: বিধানসভা ভোটের দিকে লক্ষ্য রেখে আলিপুরদুয়ারে জেলা জুড়ে ফের সদস্য সংগ্রহ অভিযানে নামছে বিজেপি। কিভাবে এই সদস্য সংগ্রহ হবে তার জন্য প্রশিক্ষণ নিতে দলের জেলা ও মণ্ডল কমিটির চার নেতার নাম কলকাতায় পাঠানো হয়েছে।   ...

  মুম্বই, ১৭ জুন (পিটিআই): ৬৭ কোটি ৬৫ লক্ষ টাকা ঋণ পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় বিড়লা সূর্য সংস্থার ডিরেক্টর যশোবর্ধন বিড়লাকে ইচ্ছাকৃত ঋণখেলাপি ঘোষণা করল ইউকো ব্যাঙ্ক। রবিবার এ বিষয়ে জনস্বার্থে নোটিস জারি করেছে তারা। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু
১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু
২০০৫- ক্রিকেটার মুস্তাক আলির মৃত্যু
২০০৯- প্রখ্যাত সরোদ শিল্পী আলি আকবর খানের মৃত্যু  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৯ টাকা ৭০.৬৮ টাকা
পাউন্ড ৮৬.৩৪ টাকা ৮৯.৫৫ টাকা
ইউরো ৭৬.৭৯ টাকা ৭৯.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৩২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৬১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,০৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ আষা‌ঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২৩/৫৮ দিবা ২/৩১। মূলা ১৭/১৬ দিবা ১১/৫০। সূ উ ৪/৫৬/০, অ ৬/১৮/৫৪, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে পুনঃ ৯/২৩ গতে ১২/৩ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে ৪/৩১ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ২/৬ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৭ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৮/৫৮ মধ্যে। 
২ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২২/২২/৩৮ দিবা ১/৫২/৩৩। মূলানক্ষত্র ১৭/২৭/২৯ দিবা ১১/৫৪/৩০, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে ও ৯/২৭ গতে ১২/৮ মধ্যে ও ৩/৪২ গতে ৪/৩৫ মধ্যে এবং রাত্রি ৭/৫ মধ্যে ও ১২/২ গতে ২/৯ মধ্যে, বারবেলা ৬/৩৬/১৫ গতে ৮/১৬/৫৯ মধ্যে, কালবেলা ১/১৯/১৩ গতে ২/৫৯/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৪০/৪৩ গতে ২/৫৯/৫৯ মধ্যে। 
মোসলেম: ১৪ শওয়াল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
পুলিসের নিচুতলায় বাতিল প্রাক পদোন্নতির প্রশিক্ষণ
 

রাজ্য পুলিসে এখন থেকে নিচুতলার পুলিস কর্মীদের জন্য ‘প্রি প্রোমোশনাল ...বিশদ

08:30:00 AM

বাঘ সংরক্ষণ নিয়ে আলোচনা ভারত-বাংলার 
রাষ্ট্রসংঘের পরিবেশ বিষয়ক গোষ্ঠী আই ইউ সি এনের উদ্যোগে ওয়াইল্ডলাইফ ...বিশদ

08:25:00 AM

ইতিহাসে আজকের দিনে 
১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু২০০৫- ...বিশদ

08:22:30 AM

পুরমন্ত্রীর সঙ্গে দেখা করে ইস্তফার ইচ্ছাপ্রকাশ বনগাঁর চেয়ারম্যানের 
বনগাঁ পুরসভার চেয়ারম্যানের বিরুদ্ধে ১৪ জন তৃণমূল কংগ্রেস কাউন্সিলারদের অনাস্থা ...বিশদ

08:20:00 AM

তিনটি জেলায় ধান সংগ্রহে খামতি থাকায় সেখানে বিশেষ অভিযান 
রাজ্যের তিনটি জেলায় ধান সংগ্রহে খামতি আছে। তিনটি জেলা হল¬¬¬¬, ...বিশদ

08:15:00 AM

রেশনে আধার সংযুক্তিকরণের সময় বাড়ুক, চাইছে রাজ্য 
রেশন কার্ডের সঙ্গে আধার সংযুক্তিকরণের সময়সীমা কেন্দ্রীয় সরকার এখনও বৃদ্ধি ...বিশদ

08:10:00 AM