Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

কর্মশালায় বললেন বীরভূমের জেলাশাসক
পঞ্চায়েতে মানুষের চাহিদা অনুযায়ী কাজ করতে হবে

 বিএনএ, সিউড়ি: পঞ্চায়েতে মানুষের চাহিদা অনুযায়ী কাজ করতে হবে। মঙ্গলবার সিউড়ির ডিআরডিসি হলে গ্রাম পঞ্চায়েত ডেভেলপমেন্ট প্ল্যান নিয়ে আয়োজিত কর্মশালায় এমনই নির্দেশ দিয়েছেন বীরভূমের জেলাশাসক মৌমিতা গোদারা। এদিন ওই কর্মশালায় জেলাশাসকের পাশাপাশি সভাধিপতি, অতিরিক্ত জেলাশাসক সহ পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের রাজ্যস্তরের আধিকারিকরা ছিলেন। এদিন ওই কর্মশালায় জেলার ১৬৭টি পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান সহ কর্মীরা উপস্থিত ছিলেন।
এদিনের কর্মশালায় জেলাশাসক বলেন, আমরা সবসময়ই পঞ্চায়েতের বার্ষিক পরিকল্পনা খুব ভালো করে থাকি। তারজন্য আমরা রাজ্য ও কেন্দ্রস্তরে পুরস্কৃত হয়েছি। তাই প্ল্যানিং যদি ভুল হয় তাহলে তা রূপায়ণেও সময় লাগে। আমরা এবছরও যাতে ভালো প্ল্যান করতে পারি সেই নিয়ে এই কর্মশালায় আলোচনা হবে।
তিনি বলেন, অনেক সময় মানুষের চাহিদার পরিবর্তন হতে থাকে। সেই চাহিদা আমি বা আপনি ঠিক করব না। এক্ষত্রে আমি কেউ নই। তৃণমূলস্তরে গিয়ে পাড়া-বৈঠক করে মানুষ কী চাইছেন সেই চাহিদা তুলে এনে কাজ করতে হবে। মানুষের প্রকৃত যা দরকার সেই প্রকল্পটি বার্ষিক পরিকল্পনায় নথিভুক্ত করতে হবে। তাই এবারও আমরা গুরুত্বপূর্ণভাবে পঞ্চায়েতের প্ল্যান করব। এক্ষেত্রে দায়সারা প্ল্যান হলেই সাপ্লিমেন্টারি প্ল্যান করা হয়। ১০০শতাংশ সাপ্লিমেন্টারি প্ল্যানও হয়েছে। সেক্ষেত্রে বার্ষিক পরিকল্পনায় গাফিলতি ছিল বলে মনে করছি। তাই এবার বিশেষ কিছু বিষয়ের উপর নজর দিতে হবে।
তিনি আরও বলেন, ১০০দিনের কাজের ক্ষেত্রেও আমরা কিছু প্যারামিটার দেখে কাজ করি। তার জন্য হয়তো আমরা কিছু পুরস্কার পাই। কিন্তু, মানুষ যদি কাজ চেয়ে না পান, তাঁকে কাজ দেওয়াটা বেশি দরকার নাকি তথ্যের উন্নতি দরকার?
জেলাশাসক বলেন, বর্তমানে জলসঙ্কট শুরু হয়েছে। তাই জল সংরক্ষণ নিয়ে ভাবতে হবে। চেকড্যাম সহ জল সংরক্ষণের নানা পরিকল্পনা নিতে হবে। সলিডওয়েস্ট ম্যানেজমেন্ট নিয়েও ভাবতে হবে। এছাড়া সব কাজের জন্য নজরদারি রাখতে হবে।
অন্যদিকে, জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায়চৌধুরী বলেন, আমরা মনে করি, বীরভূমে পঞ্চায়েতগুলি ভালো কাজ করেছে। সেইজন্য রাজ্যস্তরে আমাদের জেলা সম্পর্কে ভালো ধারণা রয়েছে। তাই যতদিন যাচ্ছে আমাদের দায়িত্ব বেড়ে যাচ্ছে। গ্রামের মানুষকে আরও বেশি করে সুযোগ করে দেওয়া, তাঁদের কথা বলার সুযোগ করে দেওয়া, বিভিন্ন কাজে গ্রামীণ মানুষের অংশগ্রহণই মুখ্যমন্ত্রীর উদ্দেশ্য।
তাই আমরা দেখি, কিছু পঞ্চায়েত নিজেদের মধ্যে ঘরে বসে সেই কাজের বার্ষিক পরিকল্পনা করে। এবার কিন্তু সাধারণ মানুষের সঙ্গে কথা বলে সেই প্ল্যানিং করার দিন এসেছে। তাই যাঁরা ভুল রাস্তায় হাঁটছেন তাঁদের বলব, প্রত্যেকটি মানুষের সঙ্গে আলোচনা করে তাঁদের চাহিদামতো প্ল্যানিং করুন। তাঁরা কোন কাজ করতে বলছেন সেটিকে গুরুত্ব দিতে হবে। কাজের নিরিখে মানুষের স্বপ্ন যাতে আমরা পূরণ করতে পারি সেদিকে নজর রাখুন। পঞ্চায়েতে অনেকে নতুন দায়িত্ব পেয়ে এসেছেন। তাঁদের কাজ শিখতে হবে। অন্যের উপর মুখাপেক্ষী হয়ে থাকলে হবে না। নিজেকে কাজ শিখে অন্যকে তা শেখাতে হবে।
প্রসঙ্গত, এদিন ওই কর্মশালায় জেলার ছ’টি পঞ্চায়েতকে পুরস্কৃত করা হয়। ২০১৮-’১৯ আর্থিকবর্ষের পরিকল্পনা অনুযায়ী কাজের রূপায়ণের ভিত্তিতেই তাদের পুরস্কৃত করা হয়। ইলামবাজার, বড়সাঁওতা, কোমা, আমডোল, ভ্রমরকল, নারায়ণপুর পঞ্চায়েতকে স্মারক, শংসাপত্র দেওয়া হয়েছে। প্রথম তিনটি পঞ্চায়েতকে প্রজেক্টর দেওয়া হয়। এছাড়া সংশ্লিষ্ট পঞ্চায়েতের ব্লকের এক্সটেনশন অফিসারদেরও সম্মান দেওয়া হয়েছে। পঞ্চায়েতগুলি বার্ষিক পরিকল্পনা কীভাবে করবে এদিন তার রূপরেখা তৈরি করে দেওয়া হয়েছে বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে।
14th  August, 2019
লালগড়ে রাস্তা সংস্কারের দাবিতে পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে বিক্ষোভ

সংবাদদাতা, ঝাড়গ্রাম: রাস্তা সংস্কারের দাবিতে পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। শুক্রবার লালগড় ব্লকের নেপুরা গ্রাম পঞ্চায়েতে এই ঘটনা ঘটেছে। বাসিন্দাদের অভিযোগ, বিনপুর-১ ব্লকের বলরামপুর থেকে কমলাডাঙা যাওয়ার তিন কিলোমিটার রাস্তাটির অবস্থা খুবই খারাপ। খানাখন্দময় রাস্তায় বর্ষায় জল জমে গিয়েছে।
বিশদ

 আরামবাগে বাস উল্টে আহত ৩৫

সংবাদদাতা, আবামবাগ: শুক্রবার সকালে আরামবাগের দিঘি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস উল্টে যায়। দুর্ঘটনায় আহত হন আরামাগের ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলার সুফল পোড়েল সহ প্রায় ৩৫ জন যাত্রী। ২৬ জনের আঘাত গুরুতর হওয়ায় তাঁদের আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিশদ

তৃণমূল নেতাকে ধারালো অস্ত্রের কোপ
সাঁইথিয়ার গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, উত্তেজনা, আটক এক বিজেপি সমর্থক

সংবাদদাতা, রামপুরহাট: বেহাল রাস্তা সারানোকে কেন্দ্র করে পুরনো বিবাদের জেরে বৃহস্পতিবার রাতে সাঁইথিয়া থানার হরিসড়া গ্রামে তৃণমূল-বিজেপির মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে তৃণমূল নেতা তথা পঞ্চায়েত সদস্যার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ উঠেছে বিজেপি সমর্থকদের বিরুদ্ধে।
বিশদ

 স্বাধীনতার পর ১৮ আগস্ট ভারতভুক্ত জেলার নাম ছিল নবদ্বীপ

 বিজনকুমার সাহা  নবদ্বীপ, সংবাদদাতা: ১৯৪৭ সালের ১৫ আগস্ট সমগ্র ভারতবর্ষ যখন স্বাধীনতা দিবস পালন করছে, তখন নদীয়ার মানুষ ভারত না পাকিস্তান কোন দেশের অধীন হবেন তা চূড়ান্ত হয়নি। ৩টি বিনিদ্র রাত কাটিয়ে অবশেষে সম্পূর্ণ ভারতভুক্তির মাধ্যমে ১৮ আগস্ট স্বাধীনতা লাভ করেন নদীয়াবাসী।
বিশদ

ঝটিকা সফরে উপরাষ্ট্রপতি, নিরাপত্তা বেষ্টনী ভেদ করে উপাচার্যের অপসারণের দাবিতে পোস্টার, চাঞ্চল্য
বিশ্বভারতী

সংবাদদাতা, শান্তিনিকেতন: শুক্রবার শান্তিনিকেতন সফরে এসেছিলেন উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু। শ্যামলী গৃহের দ্বারোদ্ঘাটন ও লিপিকা প্রেক্ষাগৃহে বক্তব্য রাখেন তিনি। কিন্তু, উপরাষ্ট্রপতির দেড় ঘণ্টার এই ছোট্ট সফরেও বিতর্ক পিছু ছাড়ল না বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়কে ঘিরে।
বিশদ

 দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামে সাড়ম্বরে পালিত স্বাধীনতা দিবস ও রাখীবন্ধন

বাংলা নিউজ এজেন্সি: দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলাজুড়ে যথোচিত মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার সঙ্গে ৭৩তম স্বাধীনতা দিবস ও রাখীবন্ধন উৎসব পালিত হল।
বিশদ

প্রাণভয়ে দৌড়ে পালাল পরিষেবা নিতে আসা মানুষজন
রাস্তা নির্মাণের দাবিতে নলহাটির পঞ্চায়েত অফিসে তাণ্ডব চালাল উত্তেজিত জনতা

সংবাদদাতা, রামপুরহাট: রাস্তা নির্মাণের দাবিতে পঞ্চায়েত অফিসে ঢুকে তাণ্ডব চালাল উত্তেজিত জনতা। তাণ্ডব চালানোর পর তারা পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দেয়। ভাঙচুর করা হয়েছে অফিসের বেশ কিছু আসবাবপত্র। তাণ্ডবের জেরে প্রাণভয়ে এদিক-ওদিক দৌড়ে পালায় পরিষেবা নিতে আসা সাধারণ মানুষজন।
বিশদ

 ঠিকা-কর্মীদের কর্মবিরতির জেরে ডেবরা হাসপাতালে অচলাবস্থা

সংবাদদাতা, খড়্গপুর: ঠিকাদারের অধীনে থাকা কর্মীরা কর্মবিরতি শুরু করায় ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে অচলাবস্থা দেখা দিয়েছে। শুক্রবার সকাল থেকে কর্মীদের আন্দোলনের ফলে পরিষেবা ব্যাহত হয়। দুর্ভোগে পড়তে হয় রোগী ও তাঁদের পরিজনদের। পরিস্থিতি মোকাবিলায় জেলা থেকে স্বাস্থ্য দপ্তরের এক আধিকারিককেও পাঠানো হয়।
বিশদ

 বৃষ্টির জলের তোড়ে ভেঙে গেল সতীঘাটের কাছে অস্থায়ী রাস্তা, যান চলাচল ব্যাহত

 বিএনএ, বাঁকুড়া: কয়েক দিনের বৃষ্টিতে গন্ধেশ্বরী নদীতে জলের তোড়ে সতীঘাটের কাছে তৈরি অস্থায়ী রাস্তা বৃস্পতিবার ভেঙে গিয়েছে। এরফলে কেশিয়াকোল, বিকনা, মৌলাডাঙা, কদমাডাঙা সহ বেশ কয়েকটি গ্রামের মানুষ চরম সমস্যায় পড়েন।
বিশদ

 মুর্শিদাবাদে রাখী উৎসবকে সামনে রেখে জনসংযোগ সব দলের

  সংবাদদাতা, বহরমপুর: জনসংযোগ বাড়াতে রাখী উৎসবকে পাখির চোখ করে বৃহস্পতিবার মুর্শিদাবাদে ঝাঁপিয়ে পড়েছিল সব রাজনৈতিক দলগুলি। জেলা, বিভিন্ন ব্লক কার্যালয়ের পাশাপাশি পথচলতি মানুষের হাতে রাখী পরিয়ে রাস্তার পাশে শিবির করে বসেছিল রাজনৈতিক দলের কর্মীরা।
বিশদ

চলন্ত অবস্থায় ইঞ্জিন থেকে আলাদা কামরা, দুর্ঘটনা থেকে রক্ষা পেল ডাউন শান্তিনিকেতন এক্সপ্রেস

সংবাদদাতা, শান্তিনিকেতন: বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ডাউন শান্তিনিকেতন এক্সপ্রেস। শুক্রবার দুপুর ১টা ১০ মিনিট নাগাদ বোলপুর স্টেশন থেকে ছেড়ে যাওয়ার পর মাত্র কয়েকশো মিটার গিয়েই ইঞ্জিন থেকে আলাদা হয়ে যায় কামরাগুলি। ঘটনায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন ট্রেনের যাত্রীরা। অনেকেই ট্রেন থেকে নেমে পড়তে থাকেন।
বিশদ

 বহরমপুরে দ্বিতীয় দফায় চালু হল স্বয়ংক্রিয় ট্রাফিক সিগন্যাল ব্যবস্থা

সংবাদদাতা, বহরমপুর: অবশেষে দ্বিতীয় দফায় জেলা সদর বহরমপুর শহরে চালু হল স্বয়ংক্রিয় ট্রাফিক সিগন্যাল ব্যবস্থা। এবার থেকে বহরমপুর শহরে এই সিগন্যাল ব্যবস্থা কার্যকর থাকবে বলেই জেলা পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে। প্রথম পর্যায়ে পরীক্ষামূলকভাবে শহরের তিনটি ট্রাফিক পয়েন্টে স্বয়ংক্রিয় সিগন্যাল ব্যবস্থা চালু করা হয়েছে।
বিশদ

স্কুল পড়ুয়াদের ঘোরানো হল বিপ্লবীদের ভিটে, রসগোল্লা খাওয়ানো হল পথ কুকুরদের
দুই বর্ধমানে সাড়ম্বরে পালিত স্বাধীনতা দিবস ও রাখী বন্ধন উৎসব

বিএনএ, বর্ধমান ও সংবাদদাতা: একদিকে স্বাধীনতা দিবস, অন্যদিকে রাখিবন্ধন উৎসব। ধারাবাহিক অনুষ্ঠানের সঙ্গে এবার জেলার বিভিন্ন প্রান্তে দেখা গেল, অভিনব অনুষ্ঠান। কোথাও পথ কুকুর সহ অন্যান্য পশুদের খাওয়ানো হল পাঁচ হাজার রসগোল্লা, কোথাও আবার স্কুলের ছাত্রছাত্রীদের বাসে চাপিয়ে নিয়ে যাওয়া হল বিপ্লবীদের জন্মভিটেয়।
বিশদ

মুর্শিদাবাদ জেলাজুড়ে স্বাধীনতা দিবস পালন

সংবাদদাতা, বহরমপুর ও কান্দি: মুর্শিদাবাদ জেলাজুড়ে যথাযোগ্য মর্যাদায় ৭৩তম স্বাধীনতা দিবস পালিত হয়। জাতীয় পতাকা উত্তোলনের পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান, রক্তদান শিবির, ফল বিতরণের মধ্যে দিয়ে সরকারি ও বেসরকারি উদ্যোগে দিনটি পালন করা হয়।
বিশদ

Pages: 12345

একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক কলেজে ভর্তির পর অনেক পড়ুয়াই পরে অন্য কলেজে চলে গিয়েছেন। কিন্তু ছেড়ে যাওয়া কলেজের ভর্তির টাকা ফেরত দিতে গড়িমসি করছে বহু কলেজই। এ নিয়ে বিভিন্ন জায়গায় অভিযোগও করেছেন ভুক্তোভোগী ছাত্রছাত্রীরা। যদিও নিয়ম বলে, ভর্তির পর নির্দিষ্ট ...

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৬ আগস্ট: এবার পুনর্গঠনের নামে কলকাতা থেকে কেন্দ্রীয় পূর্তদপ্তরের (সিপিডব্লুডি) অফিস সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টায় আদালতে জোর ধাক্কা খেল মোদি সরকার। কর্মীদের সহমতে না নিয়ে বা তাঁদের সঙ্গে আলোচনা না করে কেন এই সিদ্ধান্ত? প্রশ্ন সেন্ট্রাল অ্যাডমিনিস্ট্রেটিভ ...

 নয়াদিল্লি, ১৬ আগস্ট (পিটিআই): অযোধ্যা মামলায় ফের নতুন মোড়। রাম জন্মভূমি-বাবরি মসজিদের বিতর্কিত জমিতে হিন্দু দেবতাদের একাধিক ছবি পাওয়া গিয়েছে। শুক্রবার সুপ্রিম কোর্টে এই মামলার শুনানিতে প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের সাংবিধানিক বেঞ্চে এমনই দাবি করলেন রামলালা বিরাজমানের ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসায় শ্রীবৃদ্ধি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে মাঝে মাঝে মতান্তর হবে। সন্তানের স্বাস্থ্য বিষয়ে সাবধান থাকা দরকার।প্রতিকার— ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৬৮: আনাতোলিয়ায় ভূমিকম্পে মৃত ৮ হাজার মানুষ। রিখটার স্কেলে তীব্রতার মাত্রা ছিল ৮
১৯৩২: নোবেলবিজয়ী ত্রিনিদাদ বংশোদ্ভুত ব্রিটিশ সাহিত্যিক ভি এস নইপলের জন্ম
১৯৪৩: মার্কিন অভিনেতা, পরিচালক, প্রযোজক রবার্ট ডি নিরোর জন্ম
১৯৪৭: ভারত-পাকিস্তানের সীমানা বিভক্ত করে আত্মপ্রকাশ ঘটল র্যা ডক্লিফ লাইনের
১৯৪৯: ভারতীয় বিপ্লবী তথা ঢাকা অনুশীলন সমিতির প্রতিষ্ঠাতা পুলিনবিহারী দাসের মৃত্যু
১৯৭৭: ফরাসি ফুটবলার থিয়েরি অঁরির জন্ম
১৯৮২: বাজারে প্রথম সিডি (কমপ্যাক্ট ডিস্ক) প্রকাশ করল জার্মানি
১৯৮৮: বিমান দুর্ঘটনায় মৃত পাকিস্তানের ষষ্ঠ প্রেসিডেন্ট মহম্মদ জিয়া-উল-হক
১৯৯৮: হোয়াইট হাউসের মহিলা কর্মী মনিকা লিউনস্কির সঙ্গে অবৈধ সম্পর্কের কথা স্বীকার করে জনগণের কাছে ক্ষমা চেয়ে নিলেন তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিন্টন
২০০৫: বাংলাদেশের ৬৩টি জেলার ৩০০টি জায়গায় ৫০০টি বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা।
২০০৮: প্রথম ব্যক্তি হিসাবে একটি ওলিম্পিকসে আটটি সোনা জিতে রেকর্ড মার্কিন সাঁতারু মাইকেল ফেল্পসের

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৯ টাকা ৭২.২৯ টাকা
পাউন্ড ৮৪.৮১ টাকা ৮৭.৯৪ টাকা
ইউরো ৭৭.৮৩ টাকা ৮০.৭৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,০৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,১৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৬৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,১০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ শ্রাবণ ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯, শনিবার, দ্বিতীয়া ৪৩/৪৮ রাত্রি ১০/৪৯। শতভিষা ২১/৩৪ দিবা ১/৫৫। সূ উ ৫/১৭/৩৯, অ ৬/৪/১, অমৃতযোগ দিবা ৯/৩৩ গতে ১২/৫৭ মধ্যে। রাত্রি ৮/১৮ গতে ১০/৩৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ১/৩৩ মধ্যে পুনঃ ২/১৮ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ৬/৫৩ মধ্যে পুনঃ ১/১৬ গতে ২/৫২ মধ্যে পুনঃ ৪/২৮ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/২৮ মধ্যে পুনঃ ৩/৫৪ গতে উদয়াবধি।
৩১ শ্রাবণ ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯, শনিবার, দ্বিতীয়া ৩৮/৯/৫৮ রাত্রি ৮/৩২/৩৭। শতভিষানক্ষত্র ১৯/৪২/০ দিবা ১/৯/২৬, সূ উ ৫/১৬/৩৮, অ ৬/৬/৩০, অমৃতযোগ দিবা ৯/৩১ গতে ১২/৫২ মধ্যে এবং রাত্রি ৮/১০ গতে ১০/২৮ মধ্যে ও ১১/৫৯ গতে ১/৩২ মধ্যে ও ২/১৭ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ১/১৭/৪৮ গতে ২/৫৪/২ মধ্যে, কালবেলা ৬/৫২/৫২ মধ্যে ও ৪/৩০/১৬ গতে ৬/৬/৩০ মধ্যে, কালরাত্রি ৭/৩০/১৬ মধ্যে ও ৩/৫২/৫২ গতে ৫/১৬/৫৮ মধ্যে।
১৫ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
নয়াদিল্লির এইমস-এ আগুন
নয়াদিল্লির এইমস -এ আগুন। ঘটনাটি ঘটে আজ বিকাল ৫টা নাগাদ। ...বিশদ

05:47:48 PM

ভাইকে নিয়ে স্বামীকে খুন, যাবজ্জীবন কারাদণ্ড 
ভাইকে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের ঘটনায় দু’জনকেই যাবজ্জীবন কারাদণ্ডের সাজা ...বিশদ

04:09:34 PM

জলমগ্ন শহর, পুরকর্মীদের ছুটি বাতিল 
টানা বৃষ্টিতে কার্যত জলের নীচে মহানগর। ব্যাহত হচ্ছে জনজীবন। দ্রুত ...বিশদ

02:13:11 PM

ট্রাকে ধাক্কা যাত্রীবোঝাই বাসের, জখম ২০ 
গভীর রাতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা যাত্রীবোঝাই বাসের। ঘটনায় ...বিশদ

01:55:28 PM

ভুয়ো পরিচয় দিয়ে লক্ষ লক্ষ টাকার প্রতারণা, ধৃত অবসরপ্রাপ্ত সরকারি কর্মী 
সচিব পদমার্যাদার অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন সরকারি কর্মীদের লক্ষ লক্ষ ...বিশদ

01:07:00 PM

সঙ্কটে জেটলি, রাখা হল লাইফ সাপোর্টে 
আরও সঙ্কটে অরুণ জেটলি। এদিন সকাল থেকে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে ...বিশদ

12:57:58 PM