Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

আসানসোলে পুলিসের বিরুদ্ধে এলাকায় ব্যাপক ক্ষোভ
অপহৃত কিশোরীর দেহ মিলল ডাস্টবিনে, চাঞ্চল্য

 বিএনএ, আসানসোল: আসানসোল দক্ষিণ থানার জনবহুল আপকার গার্ডেন এলাকায় ডাস্টবিন থেকে অপহৃত কিশোরীর দেহ উদ্ধার ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনায় পুলিসের ভূমিকা নিয়ে ক্ষোভে ফেটে পড়েন মৃতার আত্মীয় পরিজনরা। তাঁদের অভিযোগ, ১০ আগস্ট থেকে মেয়ে নিখোঁজ ছিল। থানায় অভিযোগও জানানো হয়। সোমবার বিকেলে ১৫ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে মেসেজ আসে। সেখানে বলা হয়, পুলিসকে বিষয়টি জানালে মেয়েকে মেরে ফেলা হবে। তবু পুলিসকে ভরসা করে সব জানানো সত্ত্বেও এই মর্মান্তিক পরিণতি হয়েছে। এদিন হাসপাতালে দেহ আটকে বিক্ষোভ দেখান তাঁরা। পরে পুলিস আধিকারিকদের আশ্বাসে মৃতদেহ নিয়ে যায় পরিবার। তবে, শহরের গুরুত্বপূর্ণ জায়গায় এই ঘটনায় পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন শহরের বাসিন্দারাও। ঘটনার কিনারা করতে পুলিস কুকুর, গোয়েন্দা সহ সর্ব স্তরের আধিকারিককে যুক্ত করছে আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেট।
পুলিস কমিশনার দেবেন্দ্র প্রকাশ সিং বলেন, আমরা মামলা রুজু করে অত্যন্ত গুরুত্ব দিয়ে বিষয়টি তদন্ত করছি। এখনও পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আসানসোল দক্ষিণ থানার মেনধোমা কোলিয়ারির আবাসনের বাসিন্দা ইসিএলের কর্মী বলকার সিংয়ের মেয়ে অমরপ্রীত কাউর(১৭) শনিবার থেকে নিখোঁজ ছিল। থাইরয়েডে আক্রান্ত দশম শ্রেণীর ওই ছাত্রী মানসিকভাবে সম্পূর্ণ পরিণত ছিল না বলে পরিবারের দাবি। ওইদিন সন্ধ্যায় অমরপ্রীত বাড়ি না ফেরায় দক্ষিণ পুলিস পোস্টে অভিযোগ করলেও পুলিস খুব বেশি সক্রিয়তা দেখায়নি বলে পরিবারের লোকজনের অভিযোগ। এরপরে ১২ আগস্ট দুপুরে নিখোঁজ মেয়ের ফোন থেকেই মিসড কল আসে তার বাবার নম্বরে। তারপরেই মেসেজ আসে, ১৫ লক্ষ টাকা দিতে হবে। পুলিসকে জানালে খুন করা হবে। তৎক্ষণাৎ তাঁরা পুলিসকে বিষয়টি জানান। অপহরণের অভিযোগ পেয়ে পুলিসও নড়েচড়ে বসে। কয়েকজনকে ধরপাকড় করে মারধারও করে। কিন্তু গভীর রাতে পুলিসর কাছে খবর আসে, আপকার গার্ডেনে একটি দেহ পড়ে রয়েছে।
পুলিস উদ্ধার করে দেহ হাসপাতালে নিয়ে আসে। খবর দেওয়া হয় পরিবারের লোকজনদের। এরপরই ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। হাসপাতালে দেহ আটকে রাখেন তাঁরা। এমনকী, দেহ ময়নাতদন্ত করতে নিয়ে যেতে বাধা দেওয়া হয়। পুলিস কেন প্রথম থেকে সক্রিয় হয়নি তা নিয়ে সরব হন তাঁরা। দোষীদের আগে গ্রেপ্তার করতে হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে একাধিক থানার ওসি সহ এসিপি স্বপন দত্ত হাসপাতালে আসেন। দেহ ময়নাতদন্ত পাঠালেও যতক্ষণ না ঘটনার কিনারা হচ্ছে তাঁরা দেহ না নেওয়ার সিদ্ধান্ত নেন। কান্নায় ভেঙে পড়েন মৃতার মা সুখবন্ত কউর। পরে হাসপাতালে এডিসিপি সায়ক দাস এসে আত্মীয়দের সঙ্গে বৈঠকে করে দ্রুত অপরাধীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে দেহ নেয় পরিবার। মৃতার বাবা বলেন, আমার মেয়ের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শ্বাসরোধ করে, বাঁ হাতের শিরা কেটে খুন করা হয়েছে। কিন্তু, কেন খুন হল তা এখনও পুলিসের কাছে পরিষ্কার নয়। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, ওইদিন দুপুরে কিশোরী জিমে যাওয়ার সময় রাস্তায় একটি ছেলের সঙ্গে দেখা করে। মৃতার পরিবারের দাবি, ছেলেটি জানিয়েছে, তার সঙ্গে দেখা করার পর অমরপ্রীত তাকে ঘুরতে যাওয়ার কথা বলে। সে ঘুরতে যায়নি। কিন্তু মেয়ের কাছ থেকে কুড়ি টাকা ধার নিয়েছিল। পুলিস তাকেও জিজ্ঞাসাবাদ করছে।
তবে, শুধু এই সূত্রই নয়, সব সম্ভাবনার কথা বিবেচনা করে পুলিস এই ঘটনার কিনারা করতে সব রকমভাবে চেষ্টা চালাচ্ছে। কারণ শহরের মধ্যে এভাবে দেহ ফেলে রেখে কার্যত শহরের নিরাপত্তাকে প্রশ্নচিহ্নের মধ্যে ফেলেছে দুষ্কৃতীরা। তানিয়ে শহরজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। এদিন সকালে উচ্চ পদস্থ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে যান। হ্যালোজেন ও পথবাতির আলোয় পরিপূর্ণ ওই এলাকায় কেন দেহ ফেলা হল তা ভাবাচ্ছে পুলিসকে। কারণ ওই এলাকা থেকে কয়েকশো মিটার দূরেই ঘন ঝোপ ও রেললাইন রয়েছে। সেখানে দেহ ফললে দুষ্কৃতীদের ঝুঁকি অনেক কম ছিল। পুলিস কুকুর এনে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। গোয়েন্দা অফিসাররাও তদন্ত শুরু করেছে। এখন দেখার, কত দ্রুত এই খুনের কিনারা করতে পারে পুলিস। এই ঘটনার জেরে এলাকার মানুষও আতঙ্কিত।
14th  August, 2019
পেন্সিলের মাথায় হাফ ইঞ্চি দুর্গা বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন শান্তিপুরের সুমিত পাল 

অভিষেক পাল, রানাঘাট, সংবাদদাতা: পেন্সিলের মাথায় হাফ সেন্টিমিটার দুর্গা বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন শান্তিপুরের সুমিত পাল। মাত্র ১৩ বছর বয়স থেকেই মূর্তি তৈরি করার শখ শান্তিপুরের চৌগাছাপাড়ার এই যুবকের। ছোট থেকেই শিল্পের উপর তাঁর আগ্রহ। 
বিশদ

পুরুলিয়া সদর হাসপাতালের ল্যাবে আচমকা হানা ডিএমের 

সংবাদদাতা, পুরুলিয়া: সোমবার দুপুরে আচমকা পুরুলিয়া সদর হাসপাতালের প্যাথলজি বিভাগে হানা দেন পুরুলিয়ার জেলাশাসক রাহুল মজুমদার। সেখানে একাধিক টেকনিশিয়ান ও চিকিৎসককে না পেয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন।  
বিশদ

আজ বীরসিংহে আসছেন মুখ্যমন্ত্রী, শঙ্খধ্বনিতে স্বাগত জানাবেন হাজার মহিলা 

হরিহর ঘোষাল, মেদিনীপুর, বিএনএ: আজ, মঙ্গলবার বিদ্যাসাগরের দ্বিশত জন্মবার্ষিকী পূর্তি উৎসবে যোগ দিতে বীরসিংহ গ্রামে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক হাজার মহিলা শঙ্খধ্বনি দিয়ে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাবেন। আদিবাসী সম্প্রদায়ের মানুষ ধামসা-মাদল নিয়ে মুখ্যমন্ত্রীকে অভ্যর্থনা জানাবেন। 
বিশদ

২৪ বছর ধরে ঢোকরার দুর্গা বানাচ্ছেন বর্ধমানের আব্দুলসাহেব 

অলকাভ নিয়োগী, বর্ধমান, বিএনএ: তাঁর হাতের কাজ একেবারে নিখুঁত। সারাদিনে হস্তশিল্পের কাজেই ডুবে থাকেন। এখন তাঁর ব্যস্তার শেষ নেই। নাওয়া-খাওয়া যেন ভুলতে বসেছেন। হবেই নাইবা কেন? বাঙালির শ্রেষ্ঠ উৎসব বলে কথা। এক-দু’বছর নয়, টানা ২৪ বছর ধরে বর্ধমান শহরে ঢোকরার দুর্গার প্রতিমা বানাচ্ছেন আব্দুল কাদের। 
বিশদ

মজার দেশে আনন্দ থেকে জোকারের জীবনে হাসি-কান্না, বর্ধমানে পুজোর থিমে হরেক অনুভূতি 

প্রলয় মোদক, বর্ধমান, সংবাদদাতা: ‘মণ্ডা মিঠাই তেতো সেথা, ওষুধ লাগে ভালো, অন্ধকারটা সাদা দেখায়, সাদা জিনিস কালো’। এরকমই কিছু পংক্তি নিয়ে লেখা কবি যোগীন্দ্রনাথ সরকারের কবিতা, ‘মজার দেশ’ নিয়ে শিশুমনে কৌতূহলের অন্ত নেই। এবার দুর্গাপুজোয় বর্ধমান শহরের বুড়িরবাগানে এলেই দেখা মিলবে আর এক মজার দেশের।  
বিশদ

ঝাড়গ্রামে ডেপুটি স্পিকারের গাড়ি আটকে বিক্ষোভ 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: সোমবার ঝাড়গ্রামে জেলাশাসকের কার্যালয়ে ডেপুটি স্পিকারের গাড়ি আটকে বিক্ষোভ দেখান মাওবাদী হানায় শহিদ ও নিখোঁজ পরিবারের লোকজন। এদিন দুপুরে জেলাশাসকের অফিস থেকে গাড়িতে চেপে বের হচ্ছিলেন ডেপুটি স্পিকার তথা ঝাড়গ্রামের বিধায়ক সুকুমার হাঁসদা।  
বিশদ

বোমা ও অস্ত্রহীন জেলার দাবিতে রামপুরহাটে কংগ্রেসের অবস্থান বিক্ষোভ 

সংবাদদাতা, রামপুরহাট: বোমা ও অস্ত্রহীন বীরভূম জেলার দাবিতে সোমবার সন্ধ্যায় রামপুরহাট শহরের ভাঁড়শালা মোড়ে রানিগঞ্জ মোড়গ্রাম ৬০নম্বর জাতীয় সড়কের ধারে অবস্থান বিক্ষোভ করল কংগ্রেস। উপস্থিত ছিলেন হাসন কেন্দ্রের কংগ্রেস বিধায়ক মিল্টন রশিদ। তিনি বলেন, প্রায়দিনই জেলার কোথাও না কোথাও বোমা বিস্ফোরণ ঘটছে। 
বিশদ

বৃষ্টির ব্যাপক ঘাটতিতে ফলন কম পদ্মের, পুজোয় দাম বাড়ার আশঙ্কা 

সংবাদদাতা, বহরমপুর: এবার মুর্শিদাবাদ জেলায় বৃষ্টির ব্যাপক ঘাটতি জেরে পদ্মের আকাল দেখা দিতে পারে বলে মনে করছেন পদ্ম চাষি থেকে শুরু করে ফুল ব্যবসায়ীরা। তাঁদের দাবি, পুজোর ১০৮টি পদ্ম জোগাড়ে এবার উদ্যোক্তাদের হাতে ‘কাঁটা’ ফুটতে পারে। 
বিশদ

ঝুলন্ত রেল সেতু ঘিরে সংঘাত
আজ উদ্বোধন রাজ্যের,৩০
তারিখ করবেন রেলমন্ত্রী 

অলকাভ নিয়োগী, বর্ধমান, বিএনএ: বর্ধমান শহরে রাজ্যের প্রথম ঝুলন্ত রেলওয়ে ওভারব্রিজের উদ্বোধন যে পুজোর আগেই হবে তা চূড়ান্ত হয়ে গিয়েছিল। এবার সেই উদ্বোধন নিয়েই রেল ও রাজ্যের মধ্যে শুরু হয়েছে ‘রাজনৈতিক তরজা’। এমনকী, এই উদ্বোধন নিয়ে দুই সরকারের সংঘাতও চরমে গিয়ে পৌঁছেছে।  
বিশদ

সেতু সংস্কারের দাবি, রানাঘাটে পূর্ত দপ্তরের অফিসে ভাঙচুর 

সংবাদদাতা, রানাঘাট: সোমবার সেতু সংস্কারের দাবিতে রানাঘাটে পূর্ত দপ্তরের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারের অফিসে বিক্ষোভ দেখানোর পর ভাঙচুর চালালেন এলাকার বাসিন্দারা। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  
বিশদ

পায়রাডাঙায় আইএনটিটিইউসি দলীয় কার্যালয়ে ভাঙচুর, কর্মীদের মারধরের অভিযোগ 

সংবাদদাতা, রানাঘাট: শিয়ালদহ রানাঘাট শাখার পায়রাডাঙা স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে আইএনটিটিইউসির দলীয় কার্যালয়ে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। দুই আইএনটিটিইউসির কর্মীকে মারধর করা হয়। সম্প্রতি ঘটে যাওয়া এই ঘটনাকে ঘিরে দু’দলের মধ্যে ব্যাপক চাপানউতোর শুরু হয়েছে।  
বিশদ

দুর্গাপুরে পুরনো বাড়ির ছাদ ধসে জখম ২ 

সংবাদদাতা, দুর্গাপুর: দুর্গাপুর স্টেশন বাজারে রবিবার রাতে একটি পুরনো বাড়ির ছাদ ধসে জখম হন দুই যুবক। খবর পেয়ে পুলিস জখমদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, বাড়ির মালিক দীর্ঘদিন ধরে বাড়িটি মেরামত করায়নি। যার ফলে এদিন দুর্ঘটনা ঘটে।  
বিশদ

বীরভূমের জলাধারগুলিতে এক লক্ষ মাছের চারা ছাড়বে মৎস্য দপ্তর 

বিএনএ, সিউড়ি: বীরভূমের একাধিক জলাধারে চলতি মরশুমে এক লক্ষ মাছের চারা ছাড়বে মৎস্য দপ্তর। সোমবারই সিউড়ির তিলপাড়া ব্যারেজে ঘটা করে মৎস্য দপ্তরের তরফে মাছ ছাড়া হয়। বাজারে মাছের জোগান বাড়াতে জলাধার ও নদীতে চারামাছ ছাড়ার পরিকল্পনা নেওয়া হয়েছে। 
বিশদ

তৃণমূল নেতাদের বাড়িতে প্রেমপত্র পাঠাচ্ছে সিবিআই: দিলীপ 

বিএনএ, মেদিনীপুর: পুজোর আগে তৃণমূল নেতাদের বাড়িতে বাড়িতে সিবিআই প্রেমপত্র পাঠাচ্ছে। সিবিআই অফিসে তৃণমূল নেতাদের লাইন পড়ে গিয়েছে। বহু তৃণমূল নেতার এবার আর পুজো দেখা হবে না। বাড়িতে বসে মাংস-ভাত খাওয়া হবে না। জেলে বসেই ডালভাত খেতে হবে। 
বিশদ

Pages: 12345

একনজরে
 জম্মু, ২৩ সেপ্টেম্বর (পিটিআই): জম্মু ও কাশ্মীরে বিজেপি ও আরএসএস নেতা খুনে অভিযুক্ত তিন জঙ্গিকে গ্রেপ্তার করল পুলিস। নাসির আহমেদ শেখ, নিশাদ আহমেদ এবং আজাদ ...

 নিউ ইয়র্ক, ২৩ সেপ্টেম্বর (পিটিআই): রাষ্ট্রসঙ্ঘের সাধারণ সভার ৭৪তম অধিবেশনে যোগ দিতে নিউ ইয়র্ক পৌঁছলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী কয়েকদিন এখানে তাঁর ঠাসা কর্মসূচি রয়েছে। ডোনাল্ড ট্রাম্প সহ একঝাঁক রাষ্ট্রনেতার সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মশার আঁতুড়ঘর হিসেবে সল্টলেকে নয়া আতঙ্ক থানাগুলি। সম্প্রতি বিধাননগর পুরসভার পক্ষ থেকে সল্টলেক পূর্ব থানায় বিশেষ অভিযান চালানো হয়। তাতেই ধরা পড়েছে, থানার বিল্ডিং এবং ক্যাম্পাসের চারপাশে একাধিক জায়গায় জমা জল রয়েছে। ...

বিজয় বর্মন, কুমারগ্রাম, সংবাদদাতা: কোচবিহার জেলার তুফানগঞ্জ শহরের বুকে পারিবারিক এবং সর্বজনীন মিলে প্রায় পঁচিশটি দুর্গাপুজো আয়োজিত হয়। তবে বিগ বাজেটের দুর্গাপুজো কিন্তু এই শহরে হাতেগোনা। শহরের পুজোর উদ্যোক্তারা ইতিমধ্যেই মণ্ডপ বানানোর কাজ শুরু করে দিয়েছেন।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। গুপ্তশত্রুতার মোকাবিলায় সতর্কতা প্রয়োজন। উচ্চশিক্ষায় বিলম্বিত সাফল্য।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪৭: বাংলার প্রথম র‌্যাংলার ও সমাজ সংস্কারক আনন্দমোহন বসুর জন্ম
১৯৩২: চট্টগ্রাম আন্দোলনের নেত্রী প্রীতিলতা ওয়াদ্দেদারের মৃত্যু
১৯৩৫: অভিনেতা প্রেম চোপড়ার জন্ম
১৯৪৩: অভিনেত্রী তনুজার জন্ম
১৯৫৭: গায়ক কুমার শানুর জন্ম 

23rd  September, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৪ টাকা ৭১.৮৪ টাকা
পাউন্ড ৮৭.০৪ টাকা ৯০.২৩ টাকা
ইউরো ৭৬.৭৭ টাকা ৭৯.৭৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৩২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৯০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৯৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭,০৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, দশমী ২৮/৩ অপঃ ৪/৪২। পুনর্বসু ১২/৩৪ দিবা ১০/৩১। সূ উ ৫/২৯/১৭, অ ৫/২৮/৩৯, অমৃতযোগ দিবা ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ১১/৫ মধ্যে। রাত্রি ৭/৫২ গতে ৮/৪১ মধ্যে পুনঃ ৯/২৯ গতে ১১/৫৩ মধ্যে পুনঃ ১/২৯ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৪/৪০ গতে উদয়াবধি, বারবেলা ৬/৫৯ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৮ মধ্যে, কালরাত্রি ৬/৫৯ গতে ৮/২৮ মধ্যে।
 ৬ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, দশমী ১৫/৩৮/২২ দিবা ১১/৪৪/৩১। পুনর্বসু ৩/২৭/১৪ দিবা ৬/৫২/৪, সূ উ ৫/২৯/১০, অ ৫/৩০/৩০, অমৃতযোগ দিবা ৬/২১ মধ্যে ও ৭/৮ গতে ১১/০ মধ্যে এবং রাত্রি ৭/৪১ গতে ৮/৩০ মধ্যে ও ৯/২০ গতে ১১/৪৮ মধ্যে ও ১/২৭ গতে ৩/৬ মধ্যে ও ৪/৪৫ গতে ৫/২৯ মধ্যে, বারবেলা ৬/৫৯/২০ গতে ৮/২৯/৩০ মধ্যে, কালবেলা ১/০/০ গতে ২/৩০/১০ মধ্যে, কালরাত্রি ৭/০/২০ গতে ৮/৩০/১০ মধ্যে।
২৪ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
মুম্বইয়ের খার এলাকায় ভেঙে পড়ল বাড়ির একাংশ 

02:20:00 PM

অসমের পানবাড়ি রিজার্ভ ফরেস্ট থেকে প্রচুর আগ্নেয়াস্ত্র, কার্তুজ উদ্ধার করল জওয়ানরা 

02:18:00 PM

ছত্তিশগড়ের কঙ্করে আইইডি বিস্ফোরণ, জখম ৩ 

02:16:00 PM

দিল্লিতে গ্রেপ্তার বেআইনি অস্ত্র ব্যবসায়ী, উদ্ধার ২০টি পিস্তল ও ম্যাগাজিন 

02:15:00 PM

পদত্যাগ করলেন ত্রিপুরার কংগ্রেস রাজ্য সভাপতি কিরিট প্রদ্যোত দেব বর্মন 

02:13:00 PM

উত্তরপ্রদেশের আজমগড়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ 

02:09:00 PM