Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

আজ থেকে জেলাজুড়ে বিজেপির বুথ সভাপতি নির্বাচন
প্রক্রিয়া শুরু, অংশ নেবেন কয়েক লক্ষ সদস্য 

সুমন তেওয়ারি, আসানসোল, বিএনএ: আজ, বুধবার থেকে পশ্চিম বর্ধমানে বিজেপির বুথ সভাপতি নির্বাচন শুরু হচ্ছে। জেলার ২৪৪৪টি বুথের সভাপতি নির্বাচনে অংশ নিচ্ছেন লক্ষ লক্ষ বিজেপি কর্মী। রীতিমতো সাধারণ নির্বাচনের ঢঙে দলের মণ্ডলের দলীয় এআরও(অ্যাসিস্ট্যান্ট রিটার্নিং অফিসার), শক্তিকেন্দ্রের প্রমুখের উপস্থিতিতে বুথের কোনও এক জায়গায় সদস্যদের নিয়ে সভা করে বুথ সভাপতি নির্বাচিত হবে। দলীয় সূত্রে জানা গিয়েছে, গতবারও ৫০ শতাংশ বুথে বুথ কমিটি গঠন করা সম্ভব হয়নি। কিন্তু এবার ৯৫ শতাংশ বুথে তা হবে। তবে ভোটাভুটি এড়িয়েই সভাপতিরা নির্বাচিত হবেন বলে জানা গিয়েছে। এতে যোগ্য ব্যক্তিরা আদৌ স্থান পাবেন, নাকি দলের ক্ষমতাসীন গোষ্ঠীর লোকজনই নির্বাচিত হবেন তা নিয়ে জল্পনা তুঙ্গে।
অন্যদিকে, বুথ সভাপতি, মণ্ডল সভাপতি নির্বাচনের পর জেলা সভাপতি নির্বাচন হবে। তা নিয়েও এখন থেকে জল্পনা শুরু হয়েছে। দুর্গাপুরে দলের চিন্তন বৈঠক বা বৈঠক শেষে জনসভায় যেভাবে দলের দ্বন্দ্ব প্রকা঩শ্যে এসেছিল, তাতে বর্তমান সভাপতি লক্ষ্মণ ঘোড়ুইয়ের পদে থাকা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন তাঁর বিরোধী শিবির। তবে জেলা সভাপতির অনুগামীদের দাবি, লোকসভা ভোটের সাফল্যের নিরিখে ফের তিনিই জেলা সভাপতির চেয়ারে বসবেন। এই সাংগঠনিক নির্বাচনেই অনেকটা ভাগ্য নির্ধারণ হতে চলেছে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া নেতাদেরও। আদৌ তাঁরা গুরত্বপূর্ণ পদ পবেন, নাকি না ঘরকা না ঘাটকা হয়ে থেকে যাবেন সেদিকেও নজর থাকবে রাজনৈতিক মহলের।
সারা দেশেই সংগঠন নির্ভর দল হিসেবেই খ্যাতি রয়েছে বিজেপির। কিন্তু ব্যতিক্রম, বাংলায় ২০১৯ লোকসভা ভোটে যে বিপুল জয় এসেছে বিজেপির তা অনেকটাই আবেগের ভোট। দলের নেতারাই স্বীকার করে নিচ্ছেন যেসব জায়গায় তাঁদের বুথ কমিটিও ছিল না, ঩সেই সব জায়গায় বিজেপি লিড পেয়েছে। কিন্তু ২০২১ সালের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে শুধু আবেগ নয়, সংগঠনকে শক্ত ভিতের উপর দাঁড় করাতে মরিয়া কেন্দ্রের শাসক দল। তাই কয়েকমাস ধরে সদস্য সংগ্রহ অভিযান করার পর এবার তারা সংগঠনিক নির্বাচনে নামছে। বিজেপি সূত্রে দাবি, পশ্চিম বর্ধমান জেলায় ১১ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে বুথ সভাপতি নির্বাচন সম্পন্ন হবে। একটি জায়গায় বুথের সদস্যদের ডেকে বৈঠক করে সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচন হবে। থাকবেন নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা দলীয় নেতারা। কিন্তু সর্বসম্মতিতে পৌঁছনো না গেলে কী ভোটাভোটি হবে? সেই সম্ভাবনা তৈরি হবে না বলেই নেতৃত্বের দাবি। আর এর থেকেই প্রশ্ন উঠছে, কতটা এলাকার মানুষের দাবি মেনে সভাপতি নির্বাচন হবে। কারণ একদিকে বিজেপি দাবি করছে, জেলার তিনলক্ষ সদস্যর ভোটেই সংগঠনের নেতা নির্বাচিত হবে। আবার বলা হচ্ছে, ভোটাভুটির পরিস্থিতি তৈরি হবে না। তাই বুধবার থেকে বিগত কুড়ি দিন স্থানীয় গেরুয়া নেতাদের রক্তচাপ যে বাড়বে, তা বলার অপেক্ষা রাখে না।
তবে শুধু বুথ সভাপতি নির্বাচন নয়, এরপরেই এই নবনির্বাচিত বুথ সভাপতিদের দিয়ে মণ্ডল সভাপতি নির্বাচন হবে অক্টোবর মাসে। নভেম্বর মাসের প্রথমেই আবার জেলা সভাপতি নির্বাচন হবে মণ্ডল সভাপতিদের ভোটে। এনিয়েও বিজেপি শিবিরে জল্পনার শেষ নেই। পুরো নির্বাচন প্রক্রিয়াটিই একটি সূত্রে বাঁধা। তাই বহু জেলার নেতাও বুথ সভাপতি নির্বাচন থেকেই নিজেদের ঘুঁটি সাজাচ্ছেন। লোকসভা ভোটের আগে পরে বহু তৃণমূল নেতা-কর্মীও বিজেপিতে নাম লিখিয়েছেন। তাঁরা কোনও গুরুত্ব পান কিনা সেদিকেও নজর থাকবে অনেকের। বিজেপির দিকে পা বাড়ানো বহু তৃণমূল নেতাও লক্ষ্য রাখছেন এই নির্বাচনের উপর। কারণ এই দলীয় নির্বাচনই দলত্যাগী তৃণমূলীদের ভবিষ্যৎ অনেকটাই পরিষ্কার করে দেবে।
তৃণমূল কংগ্রেসের জেলা চেয়ারম্যান তথা কো অডিনেটর ভি শিবদাসন দাসু বলেন, অন্যদলের নির্বাচন নিয়ে বেশি কিছু বলতে চাইনা। তবে একথা বলতে চাই, যতই সংগঠন গড়ুক বা নির্বাচন করুক ২০২১ সালে ওরা আর জায়গা পাবে না। আমরা নিজেদের ভুল শুধরে নিচ্ছি ফের মানুষ আমাদেরতত পাশেই দাঁড়াবে।
বিজেপি জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই বলেন, আমাদের দলটা তৃণমূল নয় যে সব কথায় দ্বন্দ্ব থাকবে। দলের নিয়ম মেনেই নির্বাচন অনুষ্ঠিত হবে সেক্ষেত্রে যারা যোগ্য তারা দায়িত্ব পাবে। 
11th  September, 2019
বিধানসভা ও পুরভোটে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ
লোকসভা নির্বাচনে রামপুরহাটে খারাপ ফলাফল হওয়ায় নেতা-কর্মীদের দুষলেন শতাব্দী 

সংবাদদাতা, রামপুরহাট: সোমবার রামপুরহাটে লোকসভা ভোট পরবর্তী পর্যালোচনায় বক্তব্য রাখতে গিয়ে দলের নেতা-কর্মীদের একহাত নিলেন সংসদ সদস্য শতাব্দী রায়। শতাব্দী এদিন বলেন, লোকসভা ভোটের অনেক আগে থেকেই বারবার রামপুরহাট বিধানসভায় খারাপ ফলের ইঙ্গিত দিয়েছিলাম। কিন্তু নেতা-কর্মীরা তাঁদের কাজ একশো ভাগ করেননি।  
বিশদ

রাজ্যে ৭৪টি শহরে ভূগর্ভস্থ বিদ্যুৎ পরিষেবার ব্যবস্থা হবে: শোভনদেব 

সংবাদদাতা, কালীগঞ্জ: দীর্ঘদিনের সমস্যার অবসান ঘটিয়ে সোমবার নাকাশিপাড়ার মুরাগাছা-ধর্মদা বিদ্যুৎ দপ্তরের গ্রাহক সেবাকেন্দ্রের উদ্বোধন করলেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। মন্ত্রী বলেন, রাজজুড়ে বিদ্যুৎ চুরির কারণে প্রতি বছর এক হাজার কোটি টাকা লোকসান হয় বিদ্যুৎ দপ্তরের।  
বিশদ

শিল্পাঞ্চলে বিশ্বকর্মা পুজোর সামাজিক দায়বদ্ধতা
কর্মসূচি রাজ্যকে পথ দেখিয়েছে, বললেন শুভেন্দু 

সংবাদদাতা, হলদিয়া: থিমের লড়াই ছেড়ে হলদিয়া শিল্পশহরের বিশ্বকর্মা পুজো কমিটিগুলি এখন সামাজিক দায়বদ্ধতার কর্মসূচি নিয়ে প্রতিযোগিতা করে। উৎসবকে সবার কাছে পৌঁছে দিতে হলদিয়া এখন রাজ্যের কাছে উদাহরণ। রবিবার হলদিয়া বন্দর এলাকায় টাটাদের একটি সংস্থার বিশ্বকর্মা পুজোর উদ্বোধন করে একথা বলেন রাজ্যের পরিবহণ ও সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী।  
বিশদ

লুট করা টাকার হিসেব কড়ায়-গণ্ডায় বুঝে নিন: অনুব্রত 

বিএনএ, বোলপুর (বাহিরী): লুট করা টাকার হিসেব কড়ায় গণ্ডায় বুঝে নেবেন। কেউ অন্যায় করলে সরাসরি আমার বাড়িতে যাবেন। সোমবার বোলপুরের বাহিরী হাটতলায় আয়োজিত জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এমনই পরামর্শ দিয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।  
বিশদ

পশ্চিম মেদিনীপুরে স্থায়ী তাঁতের হাট তৈরির পরিকল্পনা রয়েছে, জানালেন মন্ত্রী স্বপন দেবনাথ 

বিএনএ, মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলায় স্থায়ী তাঁতের হাট তৈরির পরিকল্পনা রয়েছে। সোমবার বিকেলে মেদিনীপুরে হ্যান্ডলুম মেলার উদ্বোধন করতে এসে মন্ত্রী স্বপন দেবনাথ এই মন্তব্য করেন। তিনি বলেন, এই জেলায় তাঁত মেলায় প্রতি বছরই বিক্রি বাড়ছে। ফলে, তাঁতের কাপড়ের এখানে ভালো চাহিদা রয়েছে।  
বিশদ

বেলিয়াবেড়ায় হাতির তাণ্ডবে মৃত ২, এলাকায় আতঙ্ক 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: সোমবার বেলিয়াবেড়া ব্লকের কয়েকটি গ্রামে দিনভর তাণ্ডব চালাল একটি দাঁতাল হতি। হাতির হানায় এক মহিলা সহ দু’জনের মৃত্যু হয়েছে। মানুষজনের তাড়া খেয়ে ক্ষিপ্ত হয়ে ওঠে হাতিটি। কখনও চাষজমি, কখনও লোকালয়ে আবার কখনও রাস্তায় দাঁড়িয়ে পড়ে সে। 
বিশদ

ফরাক্কায় আগ্নেয়াস্ত্র, জালনোট সহ ঝাড়খণ্ডের দুই ডিলার ধৃত
মুঙ্গেরে তৈরি নাইন এমএম পিস্তলের দাম কমেছে  

বিএনএ, বহরমপুর: আর্থিক মন্দার জেরে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বাড়লেও দাম কমে গিয়েছে নাইন এমএম পিস্তলের। প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে ডিলাররা এখন ডিসকাউন্টেই মুঙ্গেরের তৈরি এই পিস্তল বিক্রি করছে। একসময় নাইন এমএমের দাম ছিল ৫০-৬০ হাজার টাকা।  
বিশদ

খানাকুলে তৃণমূলের মিছিলে হাঁটলেন সদ্য বিজেপিতে যাওয়া নেতারা, চাঞ্চল্য 

বিএনএ, আরামবাগ: আনুষ্ঠানিকভাবে দলে যোগদান না করলেও সোমবার সন্ধ্যায় খানাকুলে শাসক দলের প্রতিবাদ মিছিলে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিতে দেখা গেল তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া বেশ কয়েকজন নেতাকে।  
বিশদ

সদ্যোজাত সহ মায়ের মৃত্যুতে চিকিৎসায় গাফিলতি, বিষ্ণুপুর হাসপাতালে বিক্ষোভ, ভাঙচুর 

সংবাদদাতা, বিষ্ণুপুর: সদ্যোজাত সহ মায়ের মৃত্যুকে কেন্দ্র করে চিকিৎসায় গাফিলতির অভিযোগে সোমবার বিকেলে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ভাঙচুর চালানো হয়। এদিন দুপুরে স্বাভাবিক প্রসবের পর সদ্যোজাত সন্তান সহ এক গর্ভবতী মহিলার মৃত্যু হয়। মৃতার নাম বুলা বারিক(২৮)।  
বিশদ

হলদিয়ায় খুন হওয়া ছাত্রীর বাড়িতে শিক্ষা কর্মাধ্যক্ষ ও চেয়ারম্যান 

সংবাদদাতা, হলদিয়া: সোমবার সন্ধ্যায় হলদিয়ার খুন হওয়া ছাত্রীর বাড়িতে গিয়ে সমবেদনা জানালেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ মধুরিমা মণ্ডল ও পুরসভার চেয়ারম্যান শ্যামলকুমার আদক। তাঁরা এদিন ছাত্রীর মা ও বাবার সঙ্গে কথা বলেন এবং সমস্ত রকমের সহযোগিতার আশ্বাস দেন।  
বিশদ

‘দিদিকে বলো’ কর্মসূচির নকল বলে কটাক্ষ তৃণমূলের
মানবাজারে সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনলেন পুরুলিয়ার সংসদ সদস্য 

সংবাদদাতা, পুরুলিয়া: সোমবার মানবাজার বিধানসভা এলাকার একাধিক গ্রামে গিয়ে সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনলেন পুরুলিয়ার সংসদ সদস্য জ্যোতির্ময় সিং মাহাত সহ বিজেপি নেতারা। সাধারণ মানুষের অভাব অভিযোগ লিখে রাখার পাশাপাশি সমস্যাগুলি সমাধানেরও চেষ্টা করার আশ্বাস দেন এমপি সহ অন্যান্য বিজেপি নেতারা।  
বিশদ

তৃণমূলের জেলা কমিটির বৈঠকে সিউড়ির শহর সভাপতি বদল 

বিএনএ, সিউড়ি: সোমবার সন্ধ্যায় বোলপুরে তৃণমূল কার্যালয়ে অনুব্রত মণ্ডলের নেতৃত্বে জরুরি বৈঠক হয়েছে। এদিন ওই বৈঠকে অনুব্রতবাবু দলকে একগুচ্ছ নির্দেশ দিয়েছেন। তৃণমূল সূত্রে খবর, সিউড়ি শহরের সভাপতি পদে থাকা অভিজিৎ মজুমদারকে সরিয়ে দেওয়া হয়েছে।  
বিশদ

বেলডাঙায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর বাড়িতে ঢুকে গুলি, অভিযুক্ত যুবক 

বিএনএ, বহরমপুর: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বেলডাঙার থানার সারগাছির খিদিরপুরে এক গৃহবধূর বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালানোর অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ওই গৃহবধূকে বাড়ি থেকে বের করে এনে বেধড়ক মারধর করা হয়। তাঁর পিঠের দিকে গুলির ছটরা লাগে। 
বিশদ

দুর্গাপুরে ফের ছেলেধরার আতঙ্ক, মানসিক ভারসাম্যহীনকে আটক 

সংবাদদাতা, দুর্গাপুর: ফের ছেলে ধরা সন্দেহে সোমবার এক মানসিক ভারসাম্যহীন যুবককে ধরে পুলিসের হাতে তুলে দিলেন দুর্গাপুরের সগড়ভাঙা এলাকার বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। 
বিশদ

Pages: 12345

একনজরে
পবিত্র ত্রিবেদী, কলকাতা: গতবারের মতো এবারও দুর্গাপুজোয় শিশু-কিশোরদের দিতে চমক দিতে তৈরি সল্টলেক এফডি পার্কের দুর্গা পুজো। সেখানে এবার মণ্ডপসজ্জায় ফুটিয়ে তোলা হচ্ছে গালিভার্স ট্রাভেলস। ...

  জেসাস রদ্রিগেজের এখনও মনে পড়ে এক যুগ আগের সেই দিনটির কথা। যেদিন ঘরের প্রিয় সব আসবাবপত্র বিক্রি করে দিতে হয়েছিল তাঁকে। সন্তানরা খুব অবাক ...

লন্ডন, ১৬ সেপ্টেম্বর: আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে ব্যাটিংয়ের শীর্ষস্থান আরও মজবুত করলেন স্টিভ স্মিথ। দ্বিতীয় স্থানে থাকা বিরাট কোহলির থেকে ৩৪ পয়েন্টের ব্যবধান গড়ে নিলেন অস্ট্রেলিয়ার ...

প্রসেনজিৎ কোলে, কলকাতা: রাজ্য বিদ্যুৎ বণ্টন কোম্পানির নিয়োগ পরীক্ষায় দুর্নীতির অভিযোগের জেরে নিয়োগ-নীতি বদল করা হচ্ছে। বিদ্যুৎ দপ্তর সূত্রের খবর, গত জুন মাসে ‘অফিস এগজিকিউটিভ’ এবং ‘জুনিয়র অপারেটিং টেকনিশিয়ান কাম টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট’-এর ৭৪৫টি শূন্যপদ পূরণের জন্য পরীক্ষা নেওয়া হয়েছিল।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সন্তানের বিদ্যাশিক্ষায় নজর দেওয়া প্রয়োজন। অতিরিক্ত পরিশ্রমে শরীরে অবনতি। নানাভাবে অর্থ অপচয়। কর্মপরিবর্তনের সম্ভাবনা বৃদ্ধি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬৭: চিত্রশিল্পী গগনেন্দ্রনাথ ঠাকুরের জন্ম
১৯১৫: চিত্রশিল্পী এম এফ হুসেনের জন্ম
১৯৫০: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্ম
১৯৮৬: ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনের জন্ম
১৯৯৯: কবি ও গীতিকার হসরত জয়পুরির মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৯৩ টাকা ৭৩.০৮ টাকা
পাউন্ড ৮৭.১৪ টাকা ৯১.৩৫ টাকা
ইউরো ৭৭.৩৫ টাকা ৮১.০৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮, ৩৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ৪১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৯৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ ভাদ্র ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ২৭/৪৪ অপঃ ৪/৩৩। অশ্বিনী অহোরাত্র। সূ উ ৫/২৭/১৪, অ ৫/৩৫/৪০, অমৃতযোগ দিবা ৭/৫৩ গতে ১০/১৮ মধ্যে পুনঃ ১২/৪৪ গতে ২/২২ মধ্যে পুনঃ ৩/৯ গতে ৪/৪৬ মধ্যে। রাত্রি ৬/২২ মধ্যে পুনঃ ৮/৪৫ গতে ১১/৭ মধ্যে পুনঃ ১/৩০ গতে ৩/৫ মধ্যে, বারবেলা ৬/৫৮ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১/৩ গতে ২/৩৪ মধ্যে, কালরাত্রি ৭/৬ গতে ৮/৩৫ মধ্যে। আজ শ্রীশ্রীবিশ্বকর্মা পূজা
৩০ ভাদ্র ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ২১/৫৫/১১ দিবা ২/১২/৫৬। অশ্বিনী ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৫/২৬/৫২, অ ৩/৩৭/৩২, অমৃতযোগ দিবা ৭/৫২ গতে ১০/১৭ মধ্যে ও ১২/৪২ গতে ২/২৯ মধ্যে ও ৩/৬ গতে ৪/৪৪ মধ্যে এবং রাত্রি ৬/২০ মধ্যে ও ৮/৪৩ গতে ১১/৭ মধ্যে ও ১/২৮ গতে ৩/৪ মধ্যে, বারবেলা ৬/৫৮/১২ গতে ৮/২৯/৩২ মধ্যে, কালবেলা ১/৩/৩২ গতে ২/৩৪/৫২ মধ্যে, কালরাত্রি ৭/৬/১২ গতে ৮/৩৪/৫২ মধ্যে।
১৭ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
শিয়ালদহ-ব্যারাকপুর লাইনে ট্রেন চলাচল বিঘ্নিত 
শিয়ালদহ-ব্যারাকপুর ডিভিশনে সিগন্যালিংয়ের সমস্যার জন্য ট্রেন চলাচল বিঘ্নিত। বিকাল ৫.১৫মিনিট ...বিশদ

16-09-2019 - 07:51:39 PM

সোদপুরের শোরুমে আগুন
সোদপুরের স্টেশন রোডে জামাকাপড়ের একটি শোরুমে আগুন লাগল। ঘটনাটি আজ ...বিশদ

16-09-2019 - 07:04:07 PM

কলকাতায় আসছেন অমিত শাহ 
অক্টোবর মাসের ১ বা ৩ তারিখ নাগাদ কলকাতায় আসতে পারেন ...বিশদ

16-09-2019 - 05:36:00 PM

পুলিসি হেনস্তার জেরে আত্মহত্যার অভিযোগ চন্দননগরে
পুলিসি হেনস্তার জেরে আত্মহত্যার অভিযোগ উঠল চন্দননগরে। আজ এখানে ঝুলন্ত ...বিশদ

16-09-2019 - 05:26:00 PM

নবান্নে পৌঁছলেন ভারতে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত কেনেথ আই জাস্টার 

16-09-2019 - 04:35:27 PM

আসানসোলে প্রধানমন্ত্রীর স্ত্রী
 

আসানসোলের কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রী যশোদা ...বিশদ

16-09-2019 - 04:27:00 PM