Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

পূর্ব মেদিনীপুরে বাংলার আবাস
যোজনায় ৮২ হাজার বাড়ি বরাদ্দ 

বিএনএ, তমলুক: বাংলার আবাস যোজনায় পূর্ব মেদিনীপুরের ২৫টি ব্লকে ৮২ হাজার ৫৮৮টি বাড়ি তৈরি হবে। এজন্য ব্লকে ব্লকে কোটা পাঠানো হয়েছে। প্রতিটি ব্লক প্রশাসনকে দ্রুত উপভোক্তাদের বিস্তারিত তথ্য জমা করার নির্দেশ দেওয়া হয়েছে। গোড়ায় ২০১৯-’২০ আর্থিক বছরে জেলায় মোট ৭২হাজার ৫৮৮টি বাড়ি তৈরির টার্গেট নিয়েছিল জেলা প্রশাসন। যদিও পরে তা বাড়ানো হয়। ওই সংখ্যার তুলনায় ১০ হাজার অতিরিক্ত গৃহ নির্মাণ করা হবে বলে ঠিক হয়েছে। তবে, বেশ কয়েকজন এসসি, এসটি উপভোক্তার জমি নিয়ে সমস্যা থাকায় ওই প্রকল্পে বাড়ি তৈরি নিয়ে সংশ্লিষ্ট উপভোক্তাদের মধ্যে সংশয় তৈরি হয়েছে। সেজন্য কিছু ব্লক কোটা ফিরিয়েও দিচ্ছে। বাড়ি পাওয়া ও তৈরিতে অনিয়ম ঠেকাতে সতর্ক হয়েছে প্রশাসন।
এখনও অবধি ৫০ হাজার ৩৭৬টি বাড়ির রেজিস্ট্রেশন হয়েছে। তার মধ্যে ১৮ হাজার ১৪৮টির জিও ট্যাগ করা হয়েছে। জিওট্যাগ হওয়ার পর এই যোজনায় ৯৯৭০ জনের বাড়ি তৈরির প্রথম কিস্তির টাকা বরাদ্দ হয়ে গিয়েছে। তবে, গ্রাম পঞ্চায়েত কিংবা পঞ্চায়েত সমিতি স্তরে যাতে আবাস যোজনায় কাটমানি খাওয়ার ঘটনা না ঘটে, সেজন্য বিডিওদের কড়া নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। ইতিমধ্যেই পঞ্চায়েত দপ্তর থেকে এনিয়ে একটি নির্দেশিকাও জেলায় জেলায় পাঠানো হয়েছে। তাতে বলা হয়েছে, আবাস যোজনা প্রকল্পে সবরকম অনিয়ম এড়িয়ে চলতে হবে। কোনও স্তরে উপভোক্তার কাছ থেকে টাকা নেওয়া যাবে না। এধরনের কোনও অভিযোগ উঠলে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। সেই মতো জেলা প্রশাসনও প্রতিটি ব্লকের বিডিওকে এব্যাপারে সতর্ক করে দিয়েছেন।
জেলাশাসক পার্থ ঘোষ বলেন, আমাদের জেলায় বাংলা আবাস যোজনায় ৮২ হাজার ৫৮৮টি বাড়ি তৈরি করা হবে। কোন ব্লকের জন্য কত সংখ্যক কোটা রয়েছে, তা নির্দিষ্ট করে পাঠিয়ে দেওয়া হয়েছে। এখন রেজিস্ট্রেশন এবং জিও ট্যাগ পর্ব শেষ হওয়ার পরই অ্যাকাউন্টে টাকা ঢুকতে শুরু করবে। একটা কিস্তির টাকায় কাজ এগনোর পর বাড়ি তৈরির পরবর্তী কিস্তির টাকা পাওয়া যাবে। উপভোক্তা সহ নির্মীয়মাণ বাড়ির ছবি ট্যাগ করে দিল্লিতে পাঠাতে হবে। কেননা, গোটা বিষয়টি সেখান থেকেই মনিটরিং করা হয়।
জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ভগবানপুর-১ ব্লকে ৬০১৩টি, ভগবানপুর-২ ব্লকে ৩৭০৭টি, চণ্ডীপুর ব্লকে ৩৯০৭টি, কাঁথি-১ ব্লকে ৩১৫৩টি, দেশপ্রাণ ব্লকে ৩৮৪০টি, কাঁথি-৩ ব্লকে ২৯৫২টি, এগরা-১ ব্লকে ২৮৯৫টি, এগরা-২ ব্লকে ৩৬৭৪টি, হলদিয়া ব্লকে ১৬১৯টি, খেজুরি-১ ব্লকে ২৫২২টি, খেজুরি-২ ব্লকে ৫৩২৮টি, কোলাঘাট ব্লকে ২৪৫২টি, মহিষাদল ব্লকে ১৯৭৭টি, ময়না ব্লকে ৩৮৯১টি, নন্দকুমার ব্লকে ৩৫৯৭টি, নন্দীগ্রাম-১ ব্লকে ৬৮৪৬টি, নন্দীগ্রাম-২ ব্লকে ১৪৭২টি, পাঁশকুড়া-১ ব্লকে ৪৭৬৭টি, পটাশপুর-১ ব্লকে ২৬৬০টি, পটাশপুর-২ ব্লকে ২২০৫টি, রামনগর-১ ব্লকে ১৯৮৭টি, রামনগর-২ ব্লকে ২১৬৯টি, শহিদ মাতঙ্গিনী ব্লকে ২৩২৬টি, সুতাহাটা ব্লকে ২৩৮১টি এবং তমলুক ব্লকে ৪২৪৮টি বাড়ি তৈরির কোটা পাঠিয়ে দিয়েছে জেলা প্রশাসন।
প্রসঙ্গত, আর্থ-সামাজিক সেন্সাস রিপোর্টের ভিত্তিতে প্রায়োরিটি লিস্ট থেকেই বাংলার আবাস যোজনা প্রকল্পে উপভোক্তাদের বাড়ি তৈরি করে দেওয়া হয়। ওই প্রকল্পে একজন উপভোক্তা মোট ১ লক্ষ ২০ হাজার টাকা পান। তার মধ্যে প্রথম কিস্তিতে ৬০হাজার টাকা দেওয়া হয়। প্রথম কিস্তির টাকায় বাড়ি তৈরির কাজ শুরু হওয়ার পর দ্বিতীয় কিস্তি বাবদ আরও ৫০ হাজার টাকা দেওয়া হয়। সবশেষে ১০ হাজার টাকা উপভোক্তার অ্যাকাউন্টে পাঠানো হয়। সব মিলিয়ে একজন উপভোক্তার অ্যাকাউন্টে ১লক্ষ ২০হাজার টাকা দেওয়া হয়। সেই সঙ্গে ১০০দিনের কাজের প্রকল্পে ৯০টি কর্মদিবস সংশ্লিষ্ট উপভোক্তার।
বাংলার আবাস যোজনা প্রকল্পে সবচেয়ে বেশি কাটমানি খাওয়ার ঘটনা ঘটে বলে অভিযোগ। উপভোক্তাকে পঞ্চায়েতের কর্মকর্তাদের ২০ থেকে ৩০ হাজার টাকা পর্যন্ত দিতে হয় বলে অভিযোগ। তা না হলে নাম বাদ পড়ার ভয় দেখানো হয়। অনেক ক্ষেত্রে কাটমানি দিতে গিয়ে উপভোক্তার বাড়ি তৈরির কাজ অসম্পূর্ণ থেকে যায়। এনিয়ে অনেক সময়ই প্রশাসনের কাছে অভিযোগ জমা পড়ে। কিন্তু, তাতে কোনও সুরাহা পাওয়া যায় না। বাংলার আবাস যোজনায় বাড়ি তৈরির টার্গেট সম্পূর্ণ না হওয়ার পিছনে কাটমানি একটা বড় ফ্যাক্টর হিসেবে কাজ করে। ২০ হাজার বেরিয়ে যাওয়ার পর উপভোক্তা আর বাড়ির কাজ সম্পূর্ণ করতে পারেন না। তাই এবার বিডিওদের এব্যাপারে নজরদারি বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে। 
11th  September, 2019
বিধানসভা ও পুরভোটে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ
লোকসভা নির্বাচনে রামপুরহাটে খারাপ ফলাফল হওয়ায় নেতা-কর্মীদের দুষলেন শতাব্দী 

সংবাদদাতা, রামপুরহাট: সোমবার রামপুরহাটে লোকসভা ভোট পরবর্তী পর্যালোচনায় বক্তব্য রাখতে গিয়ে দলের নেতা-কর্মীদের একহাত নিলেন সংসদ সদস্য শতাব্দী রায়। শতাব্দী এদিন বলেন, লোকসভা ভোটের অনেক আগে থেকেই বারবার রামপুরহাট বিধানসভায় খারাপ ফলের ইঙ্গিত দিয়েছিলাম। কিন্তু নেতা-কর্মীরা তাঁদের কাজ একশো ভাগ করেননি।  
বিশদ

রাজ্যে ৭৪টি শহরে ভূগর্ভস্থ বিদ্যুৎ পরিষেবার ব্যবস্থা হবে: শোভনদেব 

সংবাদদাতা, কালীগঞ্জ: দীর্ঘদিনের সমস্যার অবসান ঘটিয়ে সোমবার নাকাশিপাড়ার মুরাগাছা-ধর্মদা বিদ্যুৎ দপ্তরের গ্রাহক সেবাকেন্দ্রের উদ্বোধন করলেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। মন্ত্রী বলেন, রাজজুড়ে বিদ্যুৎ চুরির কারণে প্রতি বছর এক হাজার কোটি টাকা লোকসান হয় বিদ্যুৎ দপ্তরের।  
বিশদ

শিল্পাঞ্চলে বিশ্বকর্মা পুজোর সামাজিক দায়বদ্ধতা
কর্মসূচি রাজ্যকে পথ দেখিয়েছে, বললেন শুভেন্দু 

সংবাদদাতা, হলদিয়া: থিমের লড়াই ছেড়ে হলদিয়া শিল্পশহরের বিশ্বকর্মা পুজো কমিটিগুলি এখন সামাজিক দায়বদ্ধতার কর্মসূচি নিয়ে প্রতিযোগিতা করে। উৎসবকে সবার কাছে পৌঁছে দিতে হলদিয়া এখন রাজ্যের কাছে উদাহরণ। রবিবার হলদিয়া বন্দর এলাকায় টাটাদের একটি সংস্থার বিশ্বকর্মা পুজোর উদ্বোধন করে একথা বলেন রাজ্যের পরিবহণ ও সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী।  
বিশদ

লুট করা টাকার হিসেব কড়ায়-গণ্ডায় বুঝে নিন: অনুব্রত 

বিএনএ, বোলপুর (বাহিরী): লুট করা টাকার হিসেব কড়ায় গণ্ডায় বুঝে নেবেন। কেউ অন্যায় করলে সরাসরি আমার বাড়িতে যাবেন। সোমবার বোলপুরের বাহিরী হাটতলায় আয়োজিত জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এমনই পরামর্শ দিয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।  
বিশদ

পশ্চিম মেদিনীপুরে স্থায়ী তাঁতের হাট তৈরির পরিকল্পনা রয়েছে, জানালেন মন্ত্রী স্বপন দেবনাথ 

বিএনএ, মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলায় স্থায়ী তাঁতের হাট তৈরির পরিকল্পনা রয়েছে। সোমবার বিকেলে মেদিনীপুরে হ্যান্ডলুম মেলার উদ্বোধন করতে এসে মন্ত্রী স্বপন দেবনাথ এই মন্তব্য করেন। তিনি বলেন, এই জেলায় তাঁত মেলায় প্রতি বছরই বিক্রি বাড়ছে। ফলে, তাঁতের কাপড়ের এখানে ভালো চাহিদা রয়েছে।  
বিশদ

বেলিয়াবেড়ায় হাতির তাণ্ডবে মৃত ২, এলাকায় আতঙ্ক 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: সোমবার বেলিয়াবেড়া ব্লকের কয়েকটি গ্রামে দিনভর তাণ্ডব চালাল একটি দাঁতাল হতি। হাতির হানায় এক মহিলা সহ দু’জনের মৃত্যু হয়েছে। মানুষজনের তাড়া খেয়ে ক্ষিপ্ত হয়ে ওঠে হাতিটি। কখনও চাষজমি, কখনও লোকালয়ে আবার কখনও রাস্তায় দাঁড়িয়ে পড়ে সে। 
বিশদ

ফরাক্কায় আগ্নেয়াস্ত্র, জালনোট সহ ঝাড়খণ্ডের দুই ডিলার ধৃত
মুঙ্গেরে তৈরি নাইন এমএম পিস্তলের দাম কমেছে  

বিএনএ, বহরমপুর: আর্থিক মন্দার জেরে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বাড়লেও দাম কমে গিয়েছে নাইন এমএম পিস্তলের। প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে ডিলাররা এখন ডিসকাউন্টেই মুঙ্গেরের তৈরি এই পিস্তল বিক্রি করছে। একসময় নাইন এমএমের দাম ছিল ৫০-৬০ হাজার টাকা।  
বিশদ

খানাকুলে তৃণমূলের মিছিলে হাঁটলেন সদ্য বিজেপিতে যাওয়া নেতারা, চাঞ্চল্য 

বিএনএ, আরামবাগ: আনুষ্ঠানিকভাবে দলে যোগদান না করলেও সোমবার সন্ধ্যায় খানাকুলে শাসক দলের প্রতিবাদ মিছিলে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিতে দেখা গেল তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া বেশ কয়েকজন নেতাকে।  
বিশদ

সদ্যোজাত সহ মায়ের মৃত্যুতে চিকিৎসায় গাফিলতি, বিষ্ণুপুর হাসপাতালে বিক্ষোভ, ভাঙচুর 

সংবাদদাতা, বিষ্ণুপুর: সদ্যোজাত সহ মায়ের মৃত্যুকে কেন্দ্র করে চিকিৎসায় গাফিলতির অভিযোগে সোমবার বিকেলে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ভাঙচুর চালানো হয়। এদিন দুপুরে স্বাভাবিক প্রসবের পর সদ্যোজাত সন্তান সহ এক গর্ভবতী মহিলার মৃত্যু হয়। মৃতার নাম বুলা বারিক(২৮)।  
বিশদ

হলদিয়ায় খুন হওয়া ছাত্রীর বাড়িতে শিক্ষা কর্মাধ্যক্ষ ও চেয়ারম্যান 

সংবাদদাতা, হলদিয়া: সোমবার সন্ধ্যায় হলদিয়ার খুন হওয়া ছাত্রীর বাড়িতে গিয়ে সমবেদনা জানালেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ মধুরিমা মণ্ডল ও পুরসভার চেয়ারম্যান শ্যামলকুমার আদক। তাঁরা এদিন ছাত্রীর মা ও বাবার সঙ্গে কথা বলেন এবং সমস্ত রকমের সহযোগিতার আশ্বাস দেন।  
বিশদ

‘দিদিকে বলো’ কর্মসূচির নকল বলে কটাক্ষ তৃণমূলের
মানবাজারে সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনলেন পুরুলিয়ার সংসদ সদস্য 

সংবাদদাতা, পুরুলিয়া: সোমবার মানবাজার বিধানসভা এলাকার একাধিক গ্রামে গিয়ে সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনলেন পুরুলিয়ার সংসদ সদস্য জ্যোতির্ময় সিং মাহাত সহ বিজেপি নেতারা। সাধারণ মানুষের অভাব অভিযোগ লিখে রাখার পাশাপাশি সমস্যাগুলি সমাধানেরও চেষ্টা করার আশ্বাস দেন এমপি সহ অন্যান্য বিজেপি নেতারা।  
বিশদ

তৃণমূলের জেলা কমিটির বৈঠকে সিউড়ির শহর সভাপতি বদল 

বিএনএ, সিউড়ি: সোমবার সন্ধ্যায় বোলপুরে তৃণমূল কার্যালয়ে অনুব্রত মণ্ডলের নেতৃত্বে জরুরি বৈঠক হয়েছে। এদিন ওই বৈঠকে অনুব্রতবাবু দলকে একগুচ্ছ নির্দেশ দিয়েছেন। তৃণমূল সূত্রে খবর, সিউড়ি শহরের সভাপতি পদে থাকা অভিজিৎ মজুমদারকে সরিয়ে দেওয়া হয়েছে।  
বিশদ

বেলডাঙায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর বাড়িতে ঢুকে গুলি, অভিযুক্ত যুবক 

বিএনএ, বহরমপুর: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বেলডাঙার থানার সারগাছির খিদিরপুরে এক গৃহবধূর বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালানোর অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ওই গৃহবধূকে বাড়ি থেকে বের করে এনে বেধড়ক মারধর করা হয়। তাঁর পিঠের দিকে গুলির ছটরা লাগে। 
বিশদ

দুর্গাপুরে ফের ছেলেধরার আতঙ্ক, মানসিক ভারসাম্যহীনকে আটক 

সংবাদদাতা, দুর্গাপুর: ফের ছেলে ধরা সন্দেহে সোমবার এক মানসিক ভারসাম্যহীন যুবককে ধরে পুলিসের হাতে তুলে দিলেন দুর্গাপুরের সগড়ভাঙা এলাকার বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। 
বিশদ

Pages: 12345

একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 নয়াদিল্লি, ১৬ সেপ্টেম্বর: জুরিখে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের উড়ানের তিন ঘণ্টা দেরি নিয়ে ‘সম্পূর্ণ তদন্তের’ নির্দেশ দিল এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। জানা গিয়েছে। রবিবার জুরিখ থেকে স্লোভেনিয়া যাওয়ার কথা ছিল রাষ্ট্রপতি। ...

লন্ডন, ১৬ সেপ্টেম্বর: আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে ব্যাটিংয়ের শীর্ষস্থান আরও মজবুত করলেন স্টিভ স্মিথ। দ্বিতীয় স্থানে থাকা বিরাট কোহলির থেকে ৩৪ পয়েন্টের ব্যবধান গড়ে নিলেন অস্ট্রেলিয়ার ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: দলসিংপাড়ায় রবিবার রাতে ১৫টি তক্ষক উদ্ধার করলেন স্পেশাল টাস্ক ফোর্সের কর্মীরা। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে। বনদপ্তরের উত্তরবঙ্গ স্পেশাল টাস্ক ফোর্সের কর্মীরা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সন্তানের বিদ্যাশিক্ষায় নজর দেওয়া প্রয়োজন। অতিরিক্ত পরিশ্রমে শরীরে অবনতি। নানাভাবে অর্থ অপচয়। কর্মপরিবর্তনের সম্ভাবনা বৃদ্ধি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬৭: চিত্রশিল্পী গগনেন্দ্রনাথ ঠাকুরের জন্ম
১৯১৫: চিত্রশিল্পী এম এফ হুসেনের জন্ম
১৯৫০: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্ম
১৯৮৬: ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনের জন্ম
১৯৯৯: কবি ও গীতিকার হসরত জয়পুরির মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৯৩ টাকা ৭৩.০৮ টাকা
পাউন্ড ৮৭.১৪ টাকা ৯১.৩৫ টাকা
ইউরো ৭৭.৩৫ টাকা ৮১.০৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮, ৩৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ৪১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৯৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ ভাদ্র ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ২৭/৪৪ অপঃ ৪/৩৩। অশ্বিনী অহোরাত্র। সূ উ ৫/২৭/১৪, অ ৫/৩৫/৪০, অমৃতযোগ দিবা ৭/৫৩ গতে ১০/১৮ মধ্যে পুনঃ ১২/৪৪ গতে ২/২২ মধ্যে পুনঃ ৩/৯ গতে ৪/৪৬ মধ্যে। রাত্রি ৬/২২ মধ্যে পুনঃ ৮/৪৫ গতে ১১/৭ মধ্যে পুনঃ ১/৩০ গতে ৩/৫ মধ্যে, বারবেলা ৬/৫৮ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১/৩ গতে ২/৩৪ মধ্যে, কালরাত্রি ৭/৬ গতে ৮/৩৫ মধ্যে। আজ শ্রীশ্রীবিশ্বকর্মা পূজা
৩০ ভাদ্র ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ২১/৫৫/১১ দিবা ২/১২/৫৬। অশ্বিনী ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৫/২৬/৫২, অ ৩/৩৭/৩২, অমৃতযোগ দিবা ৭/৫২ গতে ১০/১৭ মধ্যে ও ১২/৪২ গতে ২/২৯ মধ্যে ও ৩/৬ গতে ৪/৪৪ মধ্যে এবং রাত্রি ৬/২০ মধ্যে ও ৮/৪৩ গতে ১১/৭ মধ্যে ও ১/২৮ গতে ৩/৪ মধ্যে, বারবেলা ৬/৫৮/১২ গতে ৮/২৯/৩২ মধ্যে, কালবেলা ১/৩/৩২ গতে ২/৩৪/৫২ মধ্যে, কালরাত্রি ৭/৬/১২ গতে ৮/৩৪/৫২ মধ্যে।
১৭ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
শিয়ালদহ-ব্যারাকপুর লাইনে ট্রেন চলাচল বিঘ্নিত 
শিয়ালদহ-ব্যারাকপুর ডিভিশনে সিগন্যালিংয়ের সমস্যার জন্য ট্রেন চলাচল বিঘ্নিত। বিকাল ৫.১৫মিনিট ...বিশদ

16-09-2019 - 07:51:39 PM

সোদপুরের শোরুমে আগুন
সোদপুরের স্টেশন রোডে জামাকাপড়ের একটি শোরুমে আগুন লাগল। ঘটনাটি আজ ...বিশদ

16-09-2019 - 07:04:07 PM

কলকাতায় আসছেন অমিত শাহ 
অক্টোবর মাসের ১ বা ৩ তারিখ নাগাদ কলকাতায় আসতে পারেন ...বিশদ

16-09-2019 - 05:36:00 PM

পুলিসি হেনস্তার জেরে আত্মহত্যার অভিযোগ চন্দননগরে
পুলিসি হেনস্তার জেরে আত্মহত্যার অভিযোগ উঠল চন্দননগরে। আজ এখানে ঝুলন্ত ...বিশদ

16-09-2019 - 05:26:00 PM

নবান্নে পৌঁছলেন ভারতে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত কেনেথ আই জাস্টার 

16-09-2019 - 04:35:27 PM

আসানসোলে প্রধানমন্ত্রীর স্ত্রী
 

আসানসোলের কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রী যশোদা ...বিশদ

16-09-2019 - 04:27:00 PM