Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

মৃতদেহ নিয়ে বাড়িতে গেলেন মন্ত্রী শ্যামল সাঁতরা
জয়পুরে ফুটবল ম্যাচে স্কুলছাত্রের মৃত্যু, শোক 

সংবাদদাতা, বিষ্ণুপুর: সোমবার বিকালে জয়পুরে স্কুলস্তরের ফুটবল ম্যাচ চলাকালীন দ্বাদশ শ্রেণীর এক ছাত্রের মৃত্যু হয়েছে। মৃতের নাম অভিজিৎ দে(১৭)। তার বাড়ি জয়পুর থানার আশুরালি গ্রামে। সে গোলরক্ষক ছিল। ওইদিন জয়পুর ব্লক বিদ্যালয় ক্রীড়া সংসদ আয়োজিত প্রতিযোগিতার ফাইনাল খেলা ছিল। বিকেলে মাগুরা হাইস্কুলের সঙ্গে আশুরালি হাইস্কুলের খেলা চলাকালীন বল ধরতে গিয়ে বিপক্ষ দলের স্ট্রাইকারের সঙ্গে তার সংঘর্ষ হয়। তারপরই অভিজিৎ লুটিয়ে পড়ে। গুরুতর জখম অবস্থায় তাকে জয়পুর ব্লক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় ওইদিন সন্ধ্যায় তাকে বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী শ্যামল সাঁতরা হাসপাতাল যান। এছাড়াও বিদ্যালয় ক্রীড়া সংসদের বিভিন্ন পদাধিকারিরাও হাসপাতালে পৌঁছন। ময়নাতদন্তের পর মঙ্গলবার বিকেলে গ্রামে দেহ পৌঁছতেই শোকের ছায়া নেমে আসে। হাসপাতালে চিকিৎসায় তদারকি থেকে শুরু করে ময়নাতদন্ত ও মৃতদেহ সৎকার পর্যন্ত পরিবারের পাশে ছিলেন মন্ত্রী। এমনকী মৃতের দাদাকে চাকরির প্রতিশ্রুতি দিয়েছেন মন্ত্রী।
শ্যামলবাবু বলেন, অভিজিৎ জয়পুরের প্রতিশ্রুতিসম্পন্ন খেলোয়াড় ছিল। এলাকায় খেলার জগতে ও খুবই পরিচিত নাম। কিন্তু, গোলরক্ষকের দায়িত্ব সামলাতে গিয়ে মাঠেই এই মর্মান্তিক দুর্ঘটনায় তাকে অকালে চলে যেতে হল। সবচেয়ে আশ্চর্যের বিষয় বুধবার জয়পুরের রাজগ্রামে বিদ্যালয় স্তরের রাজ্য প্রতিযোগিতার আসর বসবে। সেখানে বিভিন্ন জেলা থেকে প্রতিযোগীরা আসবে। অভিজিৎ বাঁকুড়ার টিমে সুযোগ পেয়েছিল। কিন্তু তার আগেই সব শেষ হয়ে গেল। আমরা ওর পরিবারের পাশে রয়েছি।
জয়পুরের বিডিও বিট্টু ভৌমিক বলেন, দুর্ঘটনার পর জেলা প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে অভিজিতের চিকিৎসার বিষয়ে হাসপাতালে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি। ব্লক প্রশাসন শোকার্ত পরিবারের পাশে রয়েছে। সরকারি নিয়মে পঞ্চায়েত সমিতি থেকে যেটুকু সুযোগ-সুবিধা দেওয়া যায় তা দেওয়া হবে।
আশুরালি হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিমলচন্দ্র দিগর বলেন, বিদ্যালয়ে দশম থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত ছাত্রদের নিয়ে ফুটবল টিম তৈরি হয়েছিল। প্রত্যেকেই খুব ভালো খেলার জন্য দল ফাইনালে ওঠে। অভিজিৎ গোলরক্ষক ছিল। এর আগের খেলায় সে বেশ কয়েকবার নিজস্ব দক্ষতায় নিশ্চিত গোল হওয়া থেকে বাঁচায়। কিন্তু এদিন এভাবে দুর্ঘটনার কারণে ওকে চলে যেতে হবে তা ভাবতেই পারছি না।
মৃতের দাদা মিলন দে বলেন, ছোটবেলা থেকেই ভাইয়ের ফুটবল খেলার প্রতি ঝোঁক ছিল। রোজ সে গ্রামের মাঠে প্র্যাকটিস করত। ওদের টিম ফাইনালে উঠেছে শুনে আমি আমার কর্মস্থল বিষ্ণুপুরের মড়ার থেকে জয়পুরে খেলা দেখতে এসেছিলাম। খেলার প্রায় শেষের মুখে গোল বাঁচাতে গিয়ে সংঘর্ষে চোখের সামনেই ভাই মাটিতে লুটিয়ে পড়ে। কিন্তু ও যে এভাবে আমাদের ছেড়ে চলে যাবে ভাবতে পারিনি।
বিদ্যালয় ক্রীড়া সংসদ ও জয়পুর পঞ্চায়েত সমিতির যৌথ উদ্যোগে প্রতিবছর অনুর্ধ্ব-১৯ ফুটবল টুর্নামেন্ট হয়। এবারেও কিছুদিন আগে ব্লকের ১৭টি স্কুলের টিম তাতে অংশ নেয়। বিভিন্ন দিনে বিভিন্ন মাঠে নক আউট পর্যায়ে খেলা হয়েছে। ওইদিন জয়পুর হাইস্কুল মাঠে চূড়ান্ত পর্যায়ের খেলা ছিল। বিকেল ৩টেয় আশুরালি ও মাগুরা হাইস্কুল ফাইনালে মুখোমুখি হয়। উদ্বোধনী অনুষ্ঠানে দুই স্কুলের শিক্ষক ছাড়াও ব্লক প্রশাসন ও বিদ্যালয় ক্রীড়া সংসদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। দ্বিতীয়ার্ধে শেষের দিকে মাগুরা হাইস্কুল একটি ফ্রি কিক পায়। তাতে গোল বক্সের মধ্যে বল এলে আশুরালি হাইস্কুলের গোলরক্ষক অভিজিৎ তা ধরার জন্য বেশ কিছুটা উঁচুতে লাফায়। প্রথমবার তার হাত থেকে বল ছিটকে গেলে সে দ্বিতীয়বার বল ধরতে গেলে বিপক্ষের ফরোয়ার্ডের সঙ্গে সংঘর্ষ হয়। তাতে দু’জনেই মাটিতে পড়ে যায়। তারপরই অভিজিৎকে হাসাপাতালে নিয়ে যাওয়া হয়।
এদিন সকাল থেকেই মন্ত্রী শ্যামল সাঁতরা বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ছিলেন। তিনি মর্গে গিয়ে দ্রুত ময়নাতদন্তের বন্দোবস্ত করেন। সেখানে মৃতের দাদা মিলনকে সমবেদনা জানান। দুপুরে মর্গ থেকে মৃতদেহের সঙ্গেই আশুরালি গ্রামে আসেন মন্ত্রী। তিনি মৃতের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।
গ্রামে গিয়ে দেখা গেল মৃতের বাবা পেশায় রাজমিস্ত্রি বিশ্বজিৎ দে শোকস্তব্ধ। মা পুতুলদেবী অ্যাসবেসটসের ছাউনি দেওয়া মাটির ঘরের উঠানে ঘন ঘন সংজ্ঞা হারাচ্ছেন। খেলার মাঠে এভাবে দুর্ঘটনায় মৃত্যুর ঘটনায় গোটা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। 
11th  September, 2019
‘গ্রামে গ্রামে গিয়ে খাটিয়ায় বসুন, বাসিন্দাদের সঙ্গে বসে চা খান’
পুলিসকে আরও বেশি জনসংযোগ বাড়ানোর নির্দেশ মুখ্যমন্ত্রীর 

বিএনএ, বহরমপুর: বুধবার মুর্শিদাবাদের জেলা সদর বহরমপুরে প্রশাসনিক বৈঠক থেকে পুলিসকে আরও বেশি জনসংযোগ বাড়ানোর নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি পুলিস আধিকারিকদের উদ্দেশে বলেন, গ্রামে গ্রামে গিয়ে খাটিয়ায় বসুন। বাসিন্দাদের সঙ্গে বসে চা খান। তাহলেই মানুষের সঙ্গে জনসংযোগ বাড়বে।  
বিশদ

বিসর্জনে কার্নিভালের আয়োজন
নবান্ন উপলক্ষে অসময়ে থিম ও আলোকসজ্জার বহরে কার্তিক আরাধনায় মাতবে তারাপীঠ 

সংবাদদাতা, রামপুরহাট: তামাম বাংলার মানুষ যখন দুর্গোপুজোর জন্য সারাবছর অধীর অপেক্ষায় থাকেন তখন তারাপীঠ প্রহর গোনে কার্তিকপুজোর জন্য। আজ, বৃহস্পতিবার একদিকে নবান্ন উৎসব অন্যদিকে অসময়ে কার্তিকের আরাধনায় মেতে উঠবে গোটা তারাপীঠ। বহুবছর আগে এলাকায় শুরু হয়েছিল কার্তিক পুজো। 
বিশদ

রণগ্রামে সেতুর শিলান্যাস, দীর্ঘদিনের দাবি মিটল
কান্দিতে অডিটোরিয়ামের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী 

সংবাদদাতা, কান্দি: মুখ্যমন্ত্রীর কাছে বিগ বাজেটের জোড়া প্রকল্প পেয়ে খুশির জোয়ার কান্দি মহকুমা এলাকায়। বহু প্রতীক্ষিত কান্দি রামেন্দ্রসুন্দর অডিটোরিয়ামের উদ্বোধন ও রণগ্রাম দ্বিতীয় সেতুর শিলান্যাসে খুশির জোয়ার সাধারণ বাসিন্দা থেকে জনপ্রতিনিধিদের মধ্যে। হাঁফ ছেড়েছেন যানবাহন চালকরা।  
বিশদ

মুখ্যমন্ত্রী বহরমপুরে বিশ্ববিদ্যালয়ের জন্য দ্রুত ডিপিআর তৈরির নির্দেশ দেওয়ায় খুশি ছাত্রছাত্রীরা 

বিএনএ, বহরমপুর: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বহরমপুরে বিশ্ববিদ্যালয় তৈরির জন্য দ্রুত ডিপিআর তৈরি করার নির্দেশ দেওয়ায় খুশি ছাত্রছাত্রীরা। শহরে বিশ্ববিদ্যালয় তৈরির কথা অনেকদিন ধরেই চলছে। কিন্তু সেই প্রক্রিয়া কী অবস্থায় রয়েছে, তা নিয়ে অনেকেই অন্ধকারে ছিলেন। 
বিশদ

সুপারের অনুমতি ছাড়া রোগীকে অযথা রেফার নয়, হুঁশিয়ারি মুখ্য স্বাস্থ্য আধিকারিকের 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: হাসপাতাল সুপারের অনুমতি ছাড়া রোগীকে অযথা রেফার করা যাবে না। বুধবার ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতালের চিকিৎসকদের এনিয়ে কড়া হুঁশিয়ারি দিলেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রকাশ মৃধা।  
বিশদ

শীতের মরশুমে পর্যটকদের জন্য সুখবর, ডিসেম্বরেই বুকিং শুরু মাইথন যুব আবাসে 

বিএনএ, আসানসোল: সংস্কারের পর নতুন রূপে সেজে উঠে খুলতে চলেছে মাইথন যুব আবাস। ডিসেম্বর মাস থেকেই বুকিং শুরু হয়ে যাবে বলে দপ্তরের দাবি। ১৪টি এসি ডবল বেড রুম ও দু’টি ডরমেটরি বিশিষ্ট এই আধুনিক যুব আবাস চালু হয়ে গেলে শীতের সময়ে ঘুরতে আসা পর্যটকদের থাকার সমস্যা অনেকাংশেই মিটবে। 
বিশদ

গ্রামে রাত কাটিয়ে সামাজিক সুরক্ষা যোজনায় নাম নথিভুক্ত করলেন আধিকারিকরা 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: গ্রামে রাত্রিযাপন করে বাড়ি বাড়ি গিয়ে সামাজিক সুরক্ষা যোজনায় গ্রামবাসীদের নাম নথিভুক্ত করালেন শ্রম দপ্তরের আধিকারিকরা। মঙ্গলবার রাতে বেলপাহাড়ি ব্লকের প্রত্যন্ত জোড়াম গ্রামে রাত্রিযাপন করে অসংগঠিত শ্রমিকদের ৭২জনের নাম নথিভুক্তকরণ করেছেন আধিকারিকরা। 
বিশদ

শোকের দিনে গ্রামে ‘দিদি’, একঝলক দেখার জন্য হুড়োহুড়ি বাহালনগরে 

বিএনএ, বহরমপুর: কাশ্মীরে জঙ্গিদের গুলিতে গ্রামের পাঁচটি তরতাজা প্রাণ ঝরে যাওয়ার পর শোকে মূহ্যমান ছিল সাগরদিঘির বাহালনগর। কিন্তু শোকের দিনে খোদ ‘দিদি’ গ্রামে আসায় খুশি বাসিন্দারা। তাঁকে এক ঝলক দেখার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। মুখ্যমন্ত্রীও গ্রামে গিয়ে নিহতদের পরিজনদের মাঝে বসে সবকিছু শুনলেন। 
বিশদ

শান্তিপুরে পথ দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যুতে উত্তেজনা, জাতীয় সড়ক অবরোধ 

সংবাদদাতা, রানাঘাট: বুধবার শান্তিপুরের গোবিন্দপুরে পথ দুর্ঘটনায় এক বৃদ্ধার মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। স্থানীয় বাসিন্দারা জাতীয় সড়ক অবরোধ করেন। পরে পুলিস গিয়ে পরিস্থিতি সামালা দেয়। পুলিস জানিয়েছে, মৃতার নাম সন্ধ্যা দাস (৭০)। বাড়ি বাবলা পঞ্চায়েতের গোবিন্দপুরের বিবেকানন্দনগরের মধ্যপাড়া এলাকায়। 
বিশদ

বাঁকুড়ায় ব্যানার থেকে মুখ্যমন্ত্রীর ছবি কেটে নেওয়ার অভিযোগ 

বিএনএ, বাঁকুড়া: রাতের অন্ধকারে খাদ্য দপ্তরের লাগানো ব্যানার থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি কেটে ফেলার ঘটনাকে কেন্দ্র করে বাঁকুড়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বুধবার সকালে এই ঘটনার কথা জানাজানি হতেই বাঁকুড়া শহরের ৭ নম্বর ওয়ার্ডের কুচকুচিয়ার গন্ধেশ্বরী ক্লাব সংলগ্ন এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। 
বিশদ

ফরাক্কা ব্যারেজ কর্তৃপক্ষ ড্রেজিং করছে না শুনে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী 

বিএনএ, বহরমপুর: ফরাক্কা ব্যারেজ কর্তৃপক্ষ ড্রেজিং করছে না শুনে ক্ষোভ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার প্রশাসনিক বৈঠকে এক আধিকারিক বলেন, ফরাক্কায় ড্রেজিংয়ের সমস্যা রয়েছে। ব্যারেজ কর্তৃপক্ষ ঠিকমতো ড্রেজিং করছে না। নাব্যতা কমছে। এরফলে বন্যা হচ্ছে। নদীর পাড় ভাঙছে। 
বিশদ

ডোমকলে যাওয়ার পথে রাজ্যপালকে কালো পতাকা 

আনন্দ সাহা, ডোমকল, সংবাদদাতা: বুধবার ডোমকল গার্লস কলেজের নতুন ভবনের দ্বারোদ্ঘাটন করতে এসে স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিক্ষোভের মুখে পড়লেন রাজ্যপাল জগদীপ ধনকার। 
বিশদ

করিমপুরে শেষ মুহূর্তের প্রচার জমে উঠেছে 

সৌরভ ভট্টাচার্য  তেহট্ট, সংবাদদাতা: শেষ পর্যায়ের প্রচার জমে উঠেছে করিমপুর বিধানসভা উপনির্বাচনের প্রচার। করিমপুর বিধানসভা জিততে কোমর বেঁধে নেমে পড়েছে সব দল। তারজন্য অভিনেতা অভিনেত্রী সহ কেন্দ্র ও রাজ্য থেকে নেতারা প্রচারে আসছেন।  
বিশদ

বাঁকুড়া খ্রিস্টান কলেজে বিক্ষোভ পড়ুয়াদের 

বিএনএ, বাঁকুড়া: যে সমস্ত ছাত্রছাত্রীর ক্লাসে উপস্থিতির হার ৬০ শতাংশের কম তারা তৃতীয় ও পঞ্চম সেমেস্টারের পরীক্ষায় বসতে পারবে না। কয়েক দিন আগেই এই নোটিস জারি করে বাঁকুড়া খ্রিস্টান কলেজ কর্তৃপক্ষ। তার প্রতিবাদে বুধবার দুপুর থেকে অধ্যক্ষকে ঘেরাও করে বিক্ষোভ দেখান দুই সেমেস্টারের ছাত্রছাত্রীরা।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, ইটাহার: ব্লক কৃষি দপ্তরের ‘সুধা’ (সুনিশ্চিত ধান) পদ্ধতিতে চাষ করে বিশেষ সফলতা পেলেন উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকের বিষ্ণুপুর গ্রাম পঞ্চায়েতের কলুয়া গ্রামের চাষি আবু শাহেদ। এঘটনায় স্বাভাবিকভাবেই এলাকার অন্যান্য চাষিদের মধ্যে সুধা পদ্ধতিতে ধান চাষের ব্যাপারে উৎসাহ দেখা ...

বিএনএ, কোচবিহার: এই প্রথম কলকাতার সল্টলেকে পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের উদ্যোগে প্রাথমিক শিক্ষকদের খেলাধুলোর বিষয়ে প্রশিক্ষণ দেওয়ার কাজ শুরু হয়েছে। কোচবিহার জেলার পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতি সূত্রে জানা গিয়েছে, কোচবিহার থেকে পাঁচজন প্রাথমিক শিক্ষক এই প্রশিক্ষণ নিতে গিয়েছেন।  ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 ফিরদৌস হাসান, শ্রীনগর,২০ নভেম্বর: বুধবার শ্রীনগরের বিধায়ক হোস্টেলে ‘বন্দি’ নেতাদের পরিবারের সঙ্গে দেখা করার অনুমতি দিল কেন্দ্র। এই মুহূর্তে বিধায়ক হোস্টেলে ৩০ জন বিভিন্ন দলের নেতা বন্দি। তাঁদের সঙ্গে দেখা করে হোস্টেল থেকে বেরিয়েই ক্ষোভে ফেটে পড়লেন আত্মীয়-পরিজনেরা। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উপার্জন বেশ ভালো হলেও ব্যয়বৃদ্ধি পাওয়ার কারণে সঞ্চয় তেমন একটা হবে না। শরীর খুব একটা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব টেলিভিশন দিবস
১৬৯৪: ফরাসি দার্শনিক ভলতেয়ারের জন্ম
১৮৭৭: ফোনোগ্রাফ আবিষ্কারের কথা জানালেন থমাস এডিসন
১৯৭০: নোবেলজয়ী পদার্থবিদ চন্দ্রশেখর বেঙ্কটরামনের মৃত্যু
১৯৭৪ - শিশু সাহিত্যিক পুণ্যলতা চক্রবর্তীর মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৭ টাকা ৭৩.৩৩ টাকা
পাউন্ড ৯০.৪৯ টাকা ৯৪.৮৫ টাকা
ইউরো ৭৭.৬২ টাকা ৮১.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৯৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৯৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৫৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, নবমী ১৩/৫০ দিবা ১১/২৯। পূর্বফাল্গুনী ৩১/২২ রাত্রি ৬/২৯। সূ উ ৫/৫৬/৪২, অ ৪/৪৮/০০, অমৃতযোগ দিবা ৭/২৩ মধ্যে পুনঃ ১/১১ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৫/৪১ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/১৯ মধ্যে পুনঃ ৪/১২ গতে উদয়াবধি, বারবেলা ২/৫ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২২ গতে ১/০ মধ্যে।
৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, নবমী ৮/১৫/৩৯ দিবা ৯/১৭/৩। পূর্বফাল্গুনী ২৮/৯/৬ সন্ধ্যা ৫/১৪/২৫, সূ উ ৫/৫৮/৪৭, অ ৪/৪৭/৪৮, অমৃতযোগ দিবা ৭/৩৪ মধ্যে ও ১/১৫ গতে ২/৪০ মধ্যে এবং রাত্রি ৫/৪৩ গতে ৯/১৫ মধ্যে ও ১১/৫৫ গতে ৩/২৯ মধ্যে ও ৪/২২ গতে ৬/০ মধ্যে, বারবেলা ৩/২৬/৪১ গতে ৪/৪৭/৪৮ মধ্যে, কালবেলা ২/৫/৩৩ গতে ৩/২৬/৪১ মধ্যে, কালরাত্রি ১১/২৩/১৭ গতে ১/২/১২ মধ্যে।
২৩ রবিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
৭৬ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:56:31 PM

চোর সন্দেহে গণপিটুনি, মৃত ২ 
কোচবিহারের পাইটকাপাড়া গ্রামে চোর সন্দেহে দুই ব্যক্তিকে গণপিটুনির অভিযোগ। বুধবার ...বিশদ

03:24:52 PM

রায়গঞ্জের মারাইকুড়া গ্রামে চোর সন্দেহে ৪ জনকে গণপিটুনি গ্রামবাসীদের 

03:22:00 PM

হুগলির পাণ্ডুয়াতে প্রেমিকাকে খুন করে আত্মঘাতী যুবক 
হুগলির পাণ্ডুয়াতে প্রেমিকাকে খুন করে আত্মঘাতী হলেন এক যুবক। বৃহস্পতিবার ...বিশদ

02:43:32 PM

চারদিনের জেলা সফর শেষে কলকাতায় ফিরলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

02:39:00 PM

ডুয়ার্সে প্যাঙ্গোলিন সহ ধৃত ৫ 
পাচারের আগেই প্যাঙ্গোলিন উদ্ধার করল বৈকন্ঠপুর বনবিভাগের উত্তরবঙ্গের স্পেশাল ফোর্স। ...বিশদ

02:26:05 PM