Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

বর্ধমান স্টেশনে
ফুট ওভারব্রিজে হুড়োহুড়ির জেরে
পদপিষ্ট, জখম ১৫, চরম বিশৃঙ্খলা 

বিএনএ, বর্ধমান: বর্ধমান স্টেশনে ফুট ওভারব্রিজ দিয়ে ওঠা ও নামাকে কেন্দ্র করে যাত্রীদের মধ্যে ধাক্কাধাক্কির সময় চরম বিশৃঙ্খলার জেরে পদপিষ্ট হয়ে ১৫ জন জখম হয়েছেন। এর মধ্যে প্রসূতি মহিলা, বয়স্ক ও শিশু রয়েছে। প্রাণে বাঁচতে অনেকে ওভারব্রিজ থেকে ঝাঁপ দেন। তার জেরেও কয়েকজন জখম হন। শুক্রবার বেলা সওয়া তিনটে নাগাদ বর্ধমান স্টেশনে এই ঘটনায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। রেলপুলিস, সিভিক ভলান্টিয়ার এবং স্টেশনে উপস্থিত যাত্রীরা জখমদের উদ্ধার করেন। পরিস্থিতি দ্রুত মোকাবিলা না করলে এদিন সাঁতরাগাছি স্টেশনের মতো প্রাণহানির ঘটনা ঘটে যেতে পারত বলে মনে করছেন অনেকে। জখমদের চিকিৎসার জন্য বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
রেল কর্তৃপক্ষ প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে, এদিনের ঘটনায় পাঁচজন যাত্রী জখম হয়েছেন। ৪ ও ৫ নম্বর প্ল্যাটফর্মের মাঝখানে ফুটওভারব্রিজের উপর এই ঘটনা ঘটেছে। ৬৩৫১৯ আপ বর্ধমান–আসানসোল প্যাসেঞ্জার ট্রেন দুপুর ৩টে ১০মিনিট নাগাদ নির্ধারিত সময়ে ৪ নম্বর প্ল্যাটফর্মে ঢোকে। দুপুর ৩টে ২০মিনিট নাগাদ ছেড়ে যায়। অন্যদিকে, দুপুর ৩টে ১৪ মিনিট নাগাদ ৫ নম্বর প্ল্যাটফর্মে ডাউন পূর্বা এক্সপ্রেস ঢোকে। পূর্বা এক্সপ্রেসের যাত্রীরা ফুটওভারব্রিজ ধরে উপরে উঠছিলেন। সেই সময় আপ বর্ধমান–আসানসোল প্যাসেঞ্জারের যাত্রীরা হুড়োহুড়ি করে ওই ফুটওভারব্রিজ ধরেই নীচের দিকে নামতে যান। তার জেরেই এই দুর্ঘটনা। রেলের চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসাও করেন। তারপর জখমদের বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, একদল যাত্রী উপরের দিকে ওঠায় এবং একদল হুড়োহুড়ি করে নীচের দিকে নামার চেষ্টা করায় ফুটওভারব্রিজের উপর ব্যাপক ভিড় হয়ে যায়। সেখানে যতজন একসঙ্গে ওঠানামা করা সম্ভব, তার চেয়ে অনেক বেশি যাত্রী উঠে পড়েন। অত্যধিক ভিড়ের চাপে ফুটওভারব্রিজ পুরো স্তব্ধ হয়ে পড়ে। শুরু হয় ঠেলাঠেলি, ধাক্কাধাক্কি। মহিলা ও শিশুরা কান্নাকাটি জুড়ে দেয়। দম বন্ধ করা পরিস্থিতিতে ফুটওভারব্রিজের উপরেই জ্ঞান হারান এক প্রসূতি। পদপিষ্ট হয়ে মৃত্যু হতে পারে, এই আশঙ্কায় অনেকেই ফুটওভারব্রিজের পাশে লোহার রেলিং গলে নীচে ঝাঁপ দেন। প্ল্যাটফর্মে পড়েও কয়েকজন চোট পান।
এই অবস্থা দেখেই রেলপুলিস এবং সিভিক ভলান্টিয়াররা দৌড়ে যান। অত্যধিক ভিড়ে গোটা ফুটওভারব্রিজ স্তব্ধ হয়ে যাওয়ায় রেলপুলিসও উঠতে পারেনি। পাশ দিয়ে লোহার রড ধরে তারা ফুটওভারব্রিজের পাশে ওঠে। সেখান থেকে ঝুলন্ত অবস্থায় রেলপুলিস ও সিভিক ভলান্টিয়াররা যাত্রীদের টেনে টেনে বের করেন। ভিড় হালকা হাওয়ার পর ফুটওভাব্রিজে উঠে পরিস্থিতি সামাল দেন। জখমদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।
যাত্রীদের বক্তব্য, ৪ ও ৫ নম্বর প্ল্যাটফর্মের মাঝখানে যে ফুটওভারব্রিজ রয়েছে, তা খুব একটা বেশি চওড়া নয়। এই ফুটওভারব্রিজে হাওড়া ও আসানসোলের দিকে দু’দিকে দু’টি ওঠা-নামার সিঁড়ি ছিল। একদিকের সিঁড়ি অনেকদিন ধরে বন্ধ রয়েছে। সেখানে চলমান সিঁড়ি বসানোর কাজ হচ্ছে। এর ফলে, শুধুমাত্র একদিকের সিঁড়ি দিয়েই এখন যাত্রীরা ওঠানামা করছেন। বর্ধমান স্টেশনে সারাবছরই যাত্রীদের অত্যধিক চাপ থাকে। এর ফলে অফিস টাইমে এবং বিকেলের দিকে প্রতিদিনই এই ধরনের হুড়োহুড়ি হচ্ছে। তাছাড়া ট্রেন ছাড়ার ঘোষণাও করা হয় প্রায় শেষমুহূর্তে। ফলে অনেকেই ট্রেন ধরার জন্য পড়ি কি মরি করে দৌড় লাগান। এই নিয়ে উল্টোদিকে যাত্রীদের সঙ্গে প্রায়ই ধাক্কাধাক্কি হয়। কিন্তু, পরিস্থিতি মোকাবিলার কোনও চেষ্টাই রেল কর্তৃপক্ষ করছে না। চলমান সিঁড়ির কাজও হচ্ছে ঢিমেতালে।
যদিও রেল কর্তৃপক্ষের দাবি, বর্ধমান স্টেশনে ৩তিনটি রেলওভারব্রিজ রয়েছে। কিন্তু, বহু যাত্রী সেই ওভারব্রিজ ব্যবহারই করেন না। ঘটনাটি যাত্রীদের হুড়োহুড়ির জন্যই ঘটেছে।

 

09th  November, 2019
রেলের জায়গায় দখলদারির বিরুদ্ধে সরব জগন্নাথ সরকার
রানাঘাটে সংসদ সদস্যর সঙ্গে দলের বহিষ্কৃত নেতা, বিজেপির অন্দরে তুমুল বিতর্ক 

সংবাদদাতা, রানাঘাট: রানাঘাটে বিজেপির এমপি জগন্নাথ সরকারের সঙ্গে এক বহিষ্কৃত নেতার উপস্থিতি নিয়ে দলের অন্দরে তুমুল বিতর্ক শুরু হয়েছে।  বিশদ

বুলবুলের জেরে মাথায় হাত জেলার কৃষকদের
পূর্ব বর্ধমানে ৫০ হাজার হেক্টর ধান, সব্জির ক্ষতি 

অলকাভ নিয়োগী, বর্ধমান, বিএনএ: বুলবুলের জেরে পূর্ব বর্ধমান জেলাজুড়েই বৃষ্টিপাত হয়েছে। সেই অকাল বৃষ্টির প্রভাবে আমন ধান, আলু, পেঁয়াজ এবং সব্জি মিলিয়ে এই জেলায় ৫০ হাজার হেক্টর জমি ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে আমন ধানের। জেলায় ৪৭ হাজার হেক্টরের বেশি জমির আমন ধান ক্ষতিগ্রস্ত হয়েছে। 
বিশদ

সৌদি আরবে কাজে গিয়ে আটকে রয়েছে ছেলে, প্রশাসনের কাছে চিঠি পরিবারের 

সংবাদদাতা, রামপুরহাট: সৌদি আরবে কাজে গিয়ে আটকে পড়ল বাঙালি শ্রমিক। কার্যত দাস হিসেবে বন্দি অবস্থায় দিন কাটাতে হচ্ছে মল্লারপুরের খরাসিনপুরের বছর ২৭-এর ফিরোজউদ্দিনকে। শুধু ফিরোজ নয়, একইভাবে আটকে রাখা হয়েছে এদেশের ২৫জন যুবককে। যার মধ্যে মুর্শিদাবাদের খড়গ্রামের এক যুবকও রয়েছেন। 
বিশদ

রসগোল্লা দিবসে মুর্শিদাবাদের ছানাবড়ার জিআই আদায়ে সরব মিষ্টি ব্যবসায়ীরা 

বিএনএ, বহরমপুর: শোনা যায় নবাবের আমলে একটি ছানাবাড়ার ওজন হতো এক কুইন্টাল। এখনকার ‘ওস্তাদ’রা ততটা বিশাল মাপের ঐতিহ্যবাহী এই মিষ্টি তৈরি করতে পারেন না। তবে তাঁরা ৩০কেজি, ১০কেজি বা ৫ কেজি ওজনের ছানাবড়া হামেশাই তৈরি করেন। 
বিশদ

নানা অনুষ্ঠানে দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলায় পালিত শিশু দিবস 

বাংলা নিউজ এজেন্সি: বৃহস্পতিবার নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলায় শিশু দিবস পালিত হল। পূর্ব মেদিনীপুরে জেলা সমাজকল্যাণ দপ্তরের অন্তর্গত শিশু সুরক্ষা ইউনিটের উদ্যোগে জেলা পরিষদে সেমিনার হলে শিশু দিবস এবং শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে এক অনুষ্ঠান হয়। 
বিশদ

শান্তিপুরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, ভাঙল বিধায়কের গাড়ির কাচ 

সংবাদদাতা, রানাঘাট: শান্তিপুরে ভাঙা রাসের দিন তৃণমূল বিধায়কের গাড়ি ভাঙচুর এবং তাঁর ঘনিষ্ঠ এক নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় ফের একবার তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। তবে এনিয়ে প্রকাশ্যে কেউ কোনও মন্তব্য করেননি। 
বিশদ

শান্তিপুরে রাসের মণ্ডপ ও রেলকর্মীর বাড়িতে চুরি, চাঞ্চল্য 

সংবাদদাতা, রানাঘাট: রাস উৎসব চলার মধ্যেই শান্তিপুর থানা এলাকার দু’টি পৃথক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল। প্রথম চুরির ঘটনা ঘটেছে শান্তিপুর থানার জলেশ্বর এলাকার তিলিপাড়ার এক রেল কর্মীর বাড়িতে। অন্য চুরির ঘটনাটি ঘটেছে শান্তিপুরের বড়বাজার এলাকার সন্তোষীমাতার পুজো মণ্ডপে।  
বিশদ

ইটভাটায় গিয়ে শিশুদের পরিস্থিতি দেখলেন মহকুমাশাসক 

সংবাদদাতা, কান্দি: বৃহস্পতিবার শিশুদিবসে ভরতপুর-১ ব্লকের আঙারপুরে একটি ইটভাটা পরিদর্শন করেন কান্দির মহকুমা শাসক অভীককুমার দাস। এদিন তাঁর সঙ্গে ছিলেন ভরতপুর-১ বিডিও অঞ্জন চৌধুরী সহ প্রশাসনিক আধিকারিকরা।  
বিশদ

ধান বিক্রিতে ফড়েরাজ রুখতে কঠোর প্রশাসন 

সুখেন্দু পাল, বহরমপুর, বিএনএ: এবার মুর্শিদাবাদ জেলায় চাষিদের কাছ থেকে প্রায় সাড়ে তিন লক্ষ মেট্রিক টন ধান কেনার টার্গেট নিয়ে মাঠে নামছে জেলা প্রশাসন। প্রকৃত চাষিরাই যাতে ক্যাম্পে আসতে পারেন তারজন্য একাধিক পদক্ষেপ নেওয়া হচ্ছে।  
বিশদ

প্রদীপ পট্টনায়েককে বহিষ্কার করল বিজেপি 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর বিধানসভার উপনির্বাচনের নির্দল প্রার্থী প্রদীপ পট্টনায়েককে দল থেকে বহিষ্কার করল বিজেপি। শুক্রবার দলের সাধারণ সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায় প্রদীপবাবুকে বহিষ্কার করার কথা ঘোষণা করেন। 
বিশদ

করিমপুরে মনোনয়ন দিয়েছে মাত্র ৪টি দল 

সৌরভ ভট্টাচার্য, তেহট্ট, সংবাদদাতা: এবার করিমপুর উপনির্বাচনে মনোনয়ন দিয়েছে মাত্র চারটি দল। তৃণমূল, সিপিএম কংগ্রেস জোট ও বিজেপি ছাড়া আর একটি রাজনৈতিক দল মনোনয়ন দিয়েছে। বিগত বেশ কয়েকটি নির্বাচনে করিমপুরে এই দলগুলি ছাড়াও অনেকে প্রার্থী হয়ে মনোনয়ন জমা দিতেন। নির্দল ও অন্যান্য প্রার্থীরাও ভোট পেতেন। 
বিশদ

রসগোল্লার জন্মদিনে মাতল কৃষ্ণনগর 

বিএনএ, কৃষ্ণনগর: রসগোল্লার জন্মদিনে মাতল কৃষ্ণনগর। মিষ্টি ব্যবসায়ী সমিতির তরফ থেকে বিলি করা হল মিষ্টিও। বাংলার রসগোল্লার স্বীকৃতি পাওয়ার বর্ষপূর্তিতে এই উৎসবে মেতে উঠেন কৃষ্ণনগরের ব্যবসায়ী সংগঠন থেকে ক্রেতারাও। বছর দু’য়েক আগে এমন দিনেই রসগোল্লা যে বাংলা তথা বাঙালির, তাতে সিলমোহর পড়েছিল। 
বিশদ

আজ থেকে বাড়ি বাড়ি সংযোগের আবেদন নেবে পুরসভা
শিশুদিবসে প্রাথমিক স্কুলে জল সরবরাহ করে কুলটির মেগা প্রকল্পের পরিষেবা শুরু 

বিএনএ, আসানসোল: বৃহস্পতিবার শিশুদিবসের দিন স্থানীয় একটি প্রাথমিক স্কুলে জল সরবরাহ করে কুলটির মেগা জল প্রকল্পের পরিষেবা শুরু করল আসানসোল পুরসভা। প্রস্তাবিত সময়ের প্রায় ছ’মাস আগে ২২৫ কোটি টাকার বৃহৎ জলপ্রকল্পের কাজ শেষ করে নজির গড়ল পুরসভা। 
বিশদ

মণ্ডল সভাপতি নির্বাচন নিয়ে
এগরায় বৈঠক চলাকালীন বিজেপির বিক্ষুব্ধ নেতা-কর্মীদের বিক্ষোভ, হাতাহাতি 

সংবাদদাতা, কাঁথি: মণ্ডল সভাপতি নির্বাচন নিয়ে বৈঠক চলাকালীন বিজেপির বিক্ষুব্ধ নেতা-কর্মীদের বিক্ষোভ ও হাতাহাতির জেরে বৃহস্পতিবার এগরার উত্তর দুলালপুর(সাতমাইল) এলাকায় উত্তেজনা ছড়ায়। দলের জেলা কার্যালয়ের সামনেই এই ঘটনা ঘটে। শেষ পর্যন্ত জেলা নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।  
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রশান্ত কিশোরের দাওয়াই মেনে এবার ইস্তাহার উপনির্বাচনেও। দলের ইতিহাসে এই প্রথম কোনও উপনির্বাচনে ভোটারদের কাছে পৌঁছতে এলাকা ভিত্তিক ইস্তাহার প্রকাশের সিদ্ধান্ত নিল ...

 বেঙ্গালুরু, ১৪ নভেম্বর (পিটিআই): যোগ দেওয়ার দিনই বরখাস্ত হওয়া ১৩ বিধায়ককে উপনির্বাচনের প্রার্থী হিসেবে ঘোষণা করল কর্ণাটক বিজেপি। একইসঙ্গে মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা ঘোষণা করে দিলেন, জয়ী হয়ে এলে এঁদের মধ্যে বেশ কয়েকজনকে তাঁর মন্ত্রিসভার সদস্য করা হবে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উত্তর পূর্ব ভারত থেকে আসছে নিষিদ্ধ মাদক ট্যাবলেট ইয়াবা। এই কারবারের মাধ্যমে পাচার হচ্ছে জাল নোটও। তদন্তে নেমে এই তথ্য হাতে পেল ...

মুম্বই, ১৪ নভেম্বর: জয়ের আশা জাগিয়েও মুম্বইয়ের বিরুদ্ধে ৩ উইকেটে হেরে গেল বাংলা। তার ফলে সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টের পরের রাউন্ডে ওঠা অনিশ্চত হয়ে পড়ল অরুণ লালের ছেলেদের। প্রথমে ব্যাট করে বাংলা তোলে ৪ উইকেটে ১৫৩ রান। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে বাধার মধ্য দিয়ে অগ্রসর হতে হবে। উচ্চতর বিদ্যার ক্ষেত্রে শুভ ফল পাবে। কর্মপ্রার্থীদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩৩: ইনকা সভ্যতার রাজধানী কুঝকোয় পদার্পণ করলেন ফ্রান্সিসকো পিজারিও
১৬৩০: জার্মান জ্যোতির্বিদ তথা গণিতজ্ঞ জোহানেস কেপলারের মৃত্যু
১৮৫৯: গ্রিসের এথেন্সে আধুনিক ওলিম্পিকসের সূচনা
১৯৪৯: মহাত্মা গান্ধীকে হত্যার দায়ে ফাঁসি হল নাথুরাম গডসে এবং নারায়ণ আপ্তের
১৯৮২: মহাত্মা গান্ধীর অন্যতম অনুগামী তথা ভারতের জাতীয় শিক্ষক বিনায়ক নরহরি ভাবের মৃত্যু
১৯৮৬: টেনিস তারকা সানিয়া মির্জার জন্ম
২০০০: পৃথক রাজ্য হিসাবে স্বীকৃতি পেল ঝাড়খণ্ড
২০০৭: ঘূর্ণিঝড় সিডরের আঘাতে বিধ্বস্ত বাংলাদেশ, মৃত ৫ হাজার। ধ্বংস হয় সুন্দরবনের একাংশ 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.২৯ টাকা ৭৩.০০ টাকা
পাউন্ড ৯১.০০ টাকা ৯৪.৩২ টাকা
ইউরো ৭৭.৯২ টাকা ৮০.৮৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৮ কার্তিক ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, তৃতীয়া ৩৪/৪৩ রাত্রি ৭/৪৬। মৃগশিরা ৪৩/১৮ রাত্রি ১১/১২। সূ উ ৫/৫২/৪৬, অ ৪/৪৯/৩০, অমৃতযোগ দিবা ৬/৩৫ মধ্যে পুনঃ ৭/১৯ গতে ৯/৩১ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪২ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/১৫ মধ্যে পুনঃ ৪/৭ গতে উদয়াবধি, বারবেলা ৮/৩৭ গতে ১১/২১ মধ্যে, কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৩ মধ্যে।
২৮ কার্তিক ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, তৃতীয়া ৩৩/৪৬/২৯ রাত্রি ৭/২৪/৪৫। মৃগশিরা ৪৪/২৬/৪৪ রাত্রি ১১/৪০/৫১, সূ উ ৫/৫৪/৯, অ ৪/৫০/১, অমৃতযোগ দিবা ৬/৪৮ মধ্যে ও ৭/৩১ গতে ৯/৩৯ মধ্যে ও ১১/৪৭ গতে ২/৩৮ মধ্যে ও ৩/২১ গতে ৪/৫০ মধ্যে এবং রাত্রি ৫/৪০ গতে ৯/১০ মধ্যে ও ১১/৫৩ গতে ৩/২৪ মধ্যে ও ৪/১৯ গতে ৫/৫৫ মধ্যে, বারবেলা ৮/৩৮/৭ গতে ১০/০/৬ মধ্যে, কালবেলা ১০/০/৬ গতে ১১/২২/৫ মধ্যে, কালরাত্রি ৮/৬/৩ গতে ৯/৪৪/৪ মধ্যে।
 ১৭ রবিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
কলকাতা চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠানে ভিডিও বার্তা অমিতাভ বচ্চনের 

05:20:00 PM

প্রথম টেস্ট: দ্বিতীয় দিনের শেষে ভারত ৪৯৩/৬ (৩৪৩ রানের লিড) 

05:05:49 PM

মালদহের সুজাপুরে ২০ লক্ষ টাকার জালনোট উদ্ধার 
২০ লক্ষ টাকার জালনোট উদ্ধার হল মালদহের কালিয়াচক এলাকার সুজাপুরে। ...বিশদ

03:53:52 PM

দ্বিশতরান মায়াঙ্ক আগরওয়ালের, ভারত ৩৬৫/৪

03:51:23 PM

বুলবুল: সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ মৎস্যজীবী 
ঘূর্ণিঝড় বুলবুল আছড়ে পড়ার পর থেকে নিখোঁজ হাওড়ার শ্যামপুরের বাসিন্দা ...বিশদ

03:46:43 PM

উত্তরপ্রদেশের গোরক্ষপুরে ৫০০টি টিয়াপাখি সহ গ্রেপ্তার ৬ 

03:18:23 PM