খেলা
 

অন্তিম মুহূর্তে সেটপিস থেকে জোড়া গোল করে জয়ী ম্যান ইউ

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড- ২                       জুভেন্তাস- ১
(হুয়ান মাতা, স্যান্ড্রো- আত্মঘাতী)            (রোনাল্ডো)
নিজস্ব প্রতিবেদন: চ্যাম্পিয়ন্স লিগে টানা ৬টি ম্যাচ পরে তিনি গোল পেলেন। এই পর্বে মোট ২০টি শট বিপক্ষের গোল লক্ষ্য করে নিয়েও তিনি ছিলেন অভুক্ত। দীর্ঘ ৪৫৩ মিনিট পর চ্যাম্পিয়ন্স লিগে নিজের ১২১তম গোলটি করেও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুভেন্তাসকে জেতাতে পারলেন না। শেষ পাঁচ মিনিটে ২টি সেটপিস মুভ থেকে পর পর জোড়া গোল করে তুরিনের অ্যালায়েঞ্জ স্টেডিয়ামে অ্যাওয়ে ম্যাচ জিতে নিয়ে মাঠ ছাড়ল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।
অথচ আগাগোড়া ম্যাচে জুভেন্তাসের প্রাধান্য ছিল প্রশ্নাতীত। শুরু থেকেই তারা প্রেসিং ফুটবল খেলতে থাকে ম্যান ইউ অর্ধে। হুয়ান কোয়াদ্রাদোর নিচু শট ম্যাটিচের পায়ে লেগে গতি বদল করে গোলে ঢোকার মুখে অবিশ্বাস্য সেভ করেন ডেভিড ডে গিয়া। এরপর বক্সের মধ্যে গোটা ম্যান ইউ ডিফেন্সকে একদিকে টেনে নিয়ে গিয়ে রোনাল্ডো মাপা ব্যাকসেন্টার বাড়ান গোলমুখে। স্যামি খেদিরার সামনে ফাঁকা গোল ছিল। কিন্তু তাঁর শট পোস্টের নিচে লেগে বেরিয়ে গেল। আরেকটি ক্ষেত্রে পাওলো ডায়াবালার বাঁ-পায়ের কার্লিং শট ক্রসবারে প্রতিহত হয়। অন্তত পাঁচটি সিটার মিস করে অন্তিম মুহূর্তে ডিফেন্সিভ ল্যাপসে জোড়া গোল হজম করে জুভেন্তাস চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ঘরের মাঠে দীর্ঘ ন’বছর বাদে হার স্বীকার করল। ২০০৯ সালে তাদের গ্রুপ পর্বে শেষ হার বায়ার্ন মিউনিখের কাছে। যদিও গত বছর কোয়ার্টার ফাইনালে রোনাল্ডোর মুনশিয়ানায় রিয়াল মাদ্রিদ এই অ্যালায়েঞ্জ স্টেডিয়ামে ৩-০ গোলে হারিয়েছিল জুভেন্তাসকে।
ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের এই নাটকীয় জয় দেখে অনেকেরই মনে পড়ছিল ১৯৯৯ সালে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের স্মৃতি। সেইবার কোচ ছিলেন স্যার অ্যালেক্স ফার্গুসন। শেষ পাঁচ মিনিটে পাশার দান উল্টে দিয়ে দুটি গোল করে ম্যান ইউ ফাইনালে বায়ার্নকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল। প্রথমার্ধে একতরফা ফুটবল খেলেও লিড নিতে পারেনি জুভেন্তাস। বিরতির পর ৬৫ মিনিটে লিওনার্দো বোনুচ্চির তোলা লং এরিয়াল বল ফলো করে বক্সে ঢুকে পড়েন রোনাল্ডো। তাঁর চোখ ছিল বলের দিকে। হরিণ গতিতে দৌঁড়ে সেই বল মিট করেন তিনি। আর তার পরেই চোখের পলক ফেলার আগেই ডান পায়ের ভলিতে বল জালে জড়িয়ে দেন সিআর সেভেন (১-০)। শেষ পাঁচ মিনিটে দুটো সেট পিস মুভ থেকে জয়ের কড়ি হাসিল করে নেয় ম্যান ইউ। তার আগে কোচ হোসে মরিনহো দুটি চেঞ্জ নেন। মাঠে নামান হুয়ান মাতা এবং ফেলিয়ানিকে। ৮৬ মিনিটে বক্সের বাইরে থেকে ফ্রি-কিক নেন হুয়ান মাতা। জুভের ডিফেন্সিভ ওয়ালের মাথার ওপর দিয়ে বাঁক নিয়ে বল জালে জড়িয়ে যায় (১-১)। মাত্র ১১ মিনিট মাঠে থেকে ম্যাচের রং বদলে দেন হুয়ান মাতা। যদিও এই স্প্যানিশ মিডিওটি খুবই আন্ডাররেটেড। এরপর ৯০ মিনিটে বাঁ-দিক থেকে অ্যাশলি ইয়ংয়ের কর্নার বক্সে উড়ে আসে। বোনুচ্চির মাথায় লেগে বল গোলের সামনে চলে আসে। অ্যালেক্স স্যান্ড্রো তড়িঘড়ি সেই বল ক্লিয়ার করতে গিয়ে নিজের গোলে ঢুকিয়ে দেন (২-১)।
মরিনহো এই ম্যাচে চোটের জন্য খেলাতে পারেননি দলের প্রধান স্ট্রাইকার রোমেলু লুকাকুকে। তার বদলে মাঠে নামা অ্যালেক্সি স্যাঞ্চেজ মূলত রক্ষণকে সাহায্য করতে বেশি ব্যস্ত ছিলেন। পোগবার ফর্মও তথৈবচ। তা সত্ত্বেও সেটপিসে মুনশিয়ানা দেখিয়ে অ্যাওয়ে ম্যাচটি জিতে তুরিন ছাড়ল ম্যান ইউ। আগামী রবিবার ম্যাঞ্চেস্টার ডার্বি। টানা ২টি ম্যাচে ১২ গোল করা পেপের ম্যাঞ্চেস্টার সিটি অপেক্ষা করছে মরিনহোর দলের জন্য। অন্যদিকে, সিরি ‘এ’-তে জুভেন্তাসের পরবর্তী ম্যাচ এসি মিলানের বিরুদ্ধে।
09th  November, 2018
  এ সপ্তাহেই স্মিথদের নিয়ে সিদ্ধান্ত

 মেলবোর্ন, ১৯ নভেম্বর: স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফ্টের ওপর থেকে নির্বাসন আগেই তুলে নিতে পারে ক্রিকেট অস্ট্রেলিয়া। সম্ভবত এই সপ্তাহেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে। মার্চে দক্ষিণ আফ্রিকা সফরে বল বিকৃতিকাণ্ডের জেরে ওয়ার্নার ও স্মিথ এক বছরের জন্য এবং ব্যানক্রফ্ট ন’মাসের জন্য নির্বাসিত হয়েছিলেন। বিশদ

  আইদারাকে ছেড়ে দিচ্ছেন আলেজান্দ্রো

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবারের আই লিগে কাসিম আইদারাকে তিনটি ম্যাচে মাত্র ১৪ মিনিট খেলিয়েছেন ইস্ট বেঙ্গলের স্প্যানিশ কোচ কাসিম আইদারা। রাইট ব্যাক কমলপ্রীত সিংকে তিনি ডিফেন্সিভ ব্লকার হিসাবে খেলালেও আইদারাকে তিনি পাত্তাই দিচ্ছেন না।
বিশদ

  হরমনপ্রীতদের সামনে ইংল্যান্ড

 গায়ানা, ১৯ নভেম্বর: মহিলাদের টি-২০ ক্রিকেট বিশ্বকাপের সেমি-ফাইনালে শুক্রবার ভারত মুখোমুখি হবে ইংল্যান্ডের। শেষ চারের অপর ম্যাচে অস্ট্রেলিয়া খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। ‘বি’ গ্রুপে চার ম্যাচের চারটিতে জিতে আগেই সেমি-ফাইনালে পৌঁছে গিয়েছিল হরমনপ্রীত কাউরের নেতৃত্বাধীন ভারতীয় দল।
বিশদ

প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়নকে হারিয়ে শেষ আটে সোনিয়া

 নয়াদিল্লি, ১৯ নভেম্বর: মহিলাদের বক্সিং বিশ্ব চ্যাম্পিয়নশিপে ফের চমক দিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন সোনিয়া চাহাল। ৫৭ কেজি বিভাগে সোমবার তিনি ৩-২ ব্যবধানে হারালেন ২০১৪-র বিশ্ব চ্যাম্পিয়নশিপে সোনাজয়ী বালগেরিয়ান বক্সার স্ট্যানিমিরা পেত্রোভাকে। অথচ দ্বিতীয় রাউন্ডের শেষেও পিছিয়ে ছিলেন সোনিয়া।
বিশদ

Loading...
 ফেডেরারকে হারিয়েই মনোবল পেয়ে যাই, বলছেন জেরেভ

লন্ডন, ১৯ নভেম্বর: বছরের শেষ টুর্নামেন্টে এক নতুন তারকার উত্থানের সাক্ষী রইল টেনিস বিশ্ব। আলেক্সান্ডার জেরেভ। জার্মানির ২১ বছর বয়সী তরুণের বিধ্বংসী মেজাজের সামনে মুখ থুবড়ে পড়ে বিশ্বের এক নম্বর নোভাক ডকোভিচের স্বপ্ন।
বিশদ

পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় বংশোদ্ভুত স্পিনার আজাজের জাদু
নাটকীয় জয় পেল নিউজিল্যান্ড

 আবুধাবি, ১৯ নভেম্বর: পাকিস্তানের নাকের ডগা থেকে জয় ছিনিয়ে নিয়ে গেল নিউজিল্যান্ড। জয়ের জন্য ১৭৬ রান তাড়া করতে নেমে তীরে এসে তরী ডুবল পাক বাহিনীর। লোয়ার মিডল অর্ডারের কাণ্ডজ্ঞানহীনতায় প্রায় জিতে যাওয়া প্রথম টেস্টে ৪ রানে হেরে মাঠ ছাড়লেন সরফরাজ আহমেদরা।
বিশদ

Loading...
পেসের আগুনেই কেরলকে ছারখার করতে চায় বাংলা
দিনভর নাটকের পর রাতে শহরে এলেন সামি

 সুকান্ত বেরা : ম্যাচের চব্বিশ ঘণ্টা আগেও মহম্মদ সামিকে নিয়ে নাটক অব্যাহত রইল বাংলা দলে। শর্তসাপেক্ষে সামিকে ইডেনে কেরলের বিরুদ্ধে রনজি ম্যাচ খেলার অনুমতি দিয়েছে বিসিসিআই। সিএবি কর্তাদের দাবি, সামি নিজেই খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন বলে দলে রাখা হয়েছে। রবিবারই শহরে চলে আসার কথা ছিল সামির।
বিশদ

ক্যারাটের ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে রুপো জয় পূর্বস্থলীর কলেজছাত্রীর 

সংবাদদাতা, কালনা: ক্যারাটের ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে রুপোর পদক পেলেন পূর্বস্থলীর কলেজছাত্রী পামোলিকা দত্ত। পূর্বস্থলীর আরএক স্কুল পড়ুয়া নূপুর সরকার সদ্য বাংলাদেশে আয়োজিত এশিয়া ক্যারাটে প্রতিযোগিতায় ব্রোঞ্চ পদক জয়ের পর বিশ্ব দরবারে পামোলিকার সাফল্যে খুশি পূর্বস্থলীবাসী।
বিশদ

সেফেরোভিচের দুরন্ত হ্যাটট্রিক
দু’গোলে পিছিয়ে পড়েও বেলজিয়ামকে হারিয়ে শেষ চারে সুইজারল্যান্ড

 বার্ন, ১৯ নভেম্বর: ফিফা র‌্যাঙ্কিংয়ে শীর্ষ স্থানাধিকারী বেলজিয়ামকে হারিয়ে উয়েফা নেশনস লিগের ফাইনাল পর্বে পৌঁছাল সুইজারল্যান্ড। দু’টি দলই চার ম্যাচে নয় পয়েন্ট পেলেও গোল পার্থক্যে গ্রুপ-২’এর শীর্ষে জেরদান শাকিরি-গ্রানিট জাকারা। রবিবার ঘরের মাঠে বিশ্বকাপে তৃতীয় স্থানাধিকারী বেলজিয়ামের বিরুদ্ধে জয়ের নায়ক হ্যারিস সেফেরোভিচ।
বিশদ

 অজি বোলারদের মোকাবিলা করার জন্য আমরা তৈরি: রহিত

ব্রিসবেন, ১৯ নভেম্বর: অস্ট্রেলিয়া মানেই গতি ও বাউন্সের কঠিন চ্যালেঞ্জ। আর সেই চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য তাঁরা সম্পূর্ণভাবে তৈরি বলে জানিয়ে দিলেন ‘টিম ইন্ডিয়া’র ভাইস-ক্যাপ্টেন রহিত শর্মা। এবারের অস্ট্রেলিয়া সফরকে বাড়তি গুরুত্ব দিচ্ছেন বিরাট কোহলিরা।
বিশদ

আজ ৩২ বছর পর শ্রীনগরে খেলবে সবুজ-মেরুন ব্রিগেড
রিয়াল কাশ্মীরের মন্থর রক্ষণের সুযোগ নিতে চান ডিকারা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মঙ্গলবার দুপুরে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে খেলতে নামার আগে সোমবার মোহন বাগান শ্রীনগরের টিআরসি গ্রাউন্ডে প্রায় এক ঘণ্টা অনুশীলন করল। পাহাড়ের কোলে অবস্থিত এই স্টেডিয়ামে এলোমেলো দমকা হাওয়া একটা বড় ফ্যাক্টর। তাই মোহন বাগান দ্রুত প্র্যাকটিসের পাঠ চুকিয়ে ফেলে।
বিশদ

রহিতকে নিয়েও চিন্তায় অজিরা

 ব্রিসবেন, ১৯ নভেম্বর: শুধু বিরাট কোহলি নন, অস্ট্রেলিয়াকে চিন্তায় ফেলেছে রহিত শর্মার দুরন্ত ফর্ম। সীমিত ওভারের ক্রিকেটে কোহলি-রহিত জুটিকেই ভয় পাচ্ছে অজি ব্রিগেড। রহিতের প্রশংসা করে অজি পেসার নাথান কুল্টার-নাইল বলেন, ‘রবিত অসম্ভব ভালো ব্যাটসম্যান। রেকর্ড বুক বলে দেয় ও কতটা বিপজ্জনক ব্যাটসম্যান।
বিশদ

সমাধিতে রোনাল্ডোর গোল উপহার চাইলেন জুভেন্তাস সমর্থক

 তুরিন, ১৯ নভেম্বর: পুষ্পস্তবকের প্রয়োজন নেই। তার বদলে রোনাল্ডোর গোলই হতে পারে আমার সমাধির সেরা উপহার। মৃত্যুশয্যায় এমন ইচ্ছাই প্রকাশ করেছিলেন মারিও স্তেফানিনি। গত বৃহস্পতিবার প্রয়াত হন ৭৭ বছর বয়সী এই জুভেন্তাস সমর্থক। শনিবার লোপিয়া সিমেট্রিতে তাঁকে সমাধিস্থ করা হয়।
বিশদ

মহিলাদের টি-২০ ক্রিকেট বিশ্বকাপ
শেষ চারে ভারতের প্রতিপক্ষ ইংল্যান্ড

 গায়ানা, ১৯ নভেম্বর: মহিলাদের টি-২০ ক্রিকেট বিশ্বকাপের সেমি-ফাইনালে শুক্রবার ভারত মুখোমুখি হবে ইংল্যান্ডের। শেষ চারের অপর ম্যাচে অস্ট্রেলিয়া খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। ‘বি’ গ্রুপে চার ম্যাচের চারটিতে জিতে আগেই সেমি-ফাইনালে পৌঁছে গিয়েছিল হরমনপ্রীত কাউরের নেতৃত্বাধীন ভারতীয় দল।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পার্শ্বশিক্ষকদের সভাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল ধর্মতলায়। বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন এই শিক্ষকরা। পুলিস সেই অনুমতি না দেওয়ায় তাদের সঙ্গে শিক্ষকদের ধস্তাধস্তি হয়। আন্দোলনকারীদের অভিযোগ, পুলিস গ্রেপ্তারির নামে মারধর করেছে। কয়েকজন আহতও হয়েছেন। ...

সংবাদদাতা, মালবাজার: একটি বিয়ে বাড়ির আশীর্বাদ অনুষ্ঠানে দাঁতাল হাতির তাণ্ডবে এক মহিলার মৃত্যু হয়েছে এবং চার জন জখম হয়েছেন। পাশাপাশি একটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মেটেলি ব্লকের বিধাননগর গ্রাম পঞ্চায়েতের বর্মাধুরায়। ...

 গুরুগ্রাম (হরিয়ানা), ১৯ নভেম্বর (পিটিআই): একদিকে পাঁচ রাজ্যের বিধানসভা ভোট। অন্যদিকে দরজায় কড়া নাড়ছে লোকসভা নির্বাচন। চলছে জোরদার প্রস্তুতি। তার আগে সোমবার কেএমপি (কুণ্ডালী-মানেসর-পালওয়াল) প্রকল্পের ...

হরিহর ঘোষাল, বারাকপুর, বিএনএ: দক্ষিণেশ্বরের নবনির্মিত স্কাইওয়াক পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে ‘গান্ধীগিরি’ শুরু করল এই হাঁটাপথের সেতুর রক্ষণাবেক্ষণের দায়িত্বপ্রাপ্ত কামারহাটি পুরসভা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে কালীপুজোর আগের দিন স্কাইওয়াকের উদ্বোধন হয়েছে। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

নতুন কোনও কর্মপরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। সম্পত্তি সংস্কার ঘিরে স্বজন বিরোধ। বক্ষঃপীড়ায় কষ্ট। দূর ভ্রমণের যোগ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৫০- মহীশূরের শাসক টিপু সুলতানের জন্ম
১৯১০- রুশ সাহিত্যিক লিও তলস্তয়ের মৃত্যু
১৯১৭- কলকাতায় প্রতিষ্ঠা হল বোস রিসার্চ ইনস্টিটিউট
১৯৫৫- নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের পক্ষে টেস্টে প্রথম দ্বিশতরান করলেন পলি উমরিগড়

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.১৪ টাকা ৭২.৮৫ টাকা
পাউন্ড ৯০.৭০ টাকা ৯৩.৯৮ টাকা
ইউরো ৮০.৫৭ টাকা ৮৩.৬০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৩০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ৪ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, দ্বাদশী ২১/৫০ দিবা ঘ ২/৪০। নক্ষত্র- রেবতী ৩১/৩৪ রাত্রি ঘ ৬/৩৪, সূ উ ৫/৫৬/১৩, অ ৪/৪৮/৭, অমৃতযোগ দিবা ঘ ৬/৪০ মধ্যে পুনঃ ৭/২৩ গতে ১১/০ মধ্যে। রাত্রি ৭/২৬ গতে ৮/১৯ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/৪৯ মধ্যে পুনঃ ১/৩৪ গতে ৩/১৯ মধ্যে পুনঃ ৫/৫ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৭/১৮ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ১২/৪৪ গতে ২/৫ মধ্যে, কালরাত্রি ঘ ৬/২৭ গতে ৮/৫ মধ্যে।
৩ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, দ্বাদশী ১২/৩৫/৪৬। রেবতীনক্ষত্র রাত্রি ঘ ৫/৩৭/১১। সূ উ ৫/৫৬/৫৮, অ ৪/৪৬/৫৮, অমৃতযোগ দিবা ঘ ৬/৪০/১৮ মধ্যে ও ঘ ৭/২৩/৩৯ থেকে ঘ ১১/০/১৮ মধ্যে এবং রাত্রি ৭/২৪/৫৮ থেকে ঘ ৮/১৭/৩৮ মধ্যে ও ঘ ৯/১০/১৮ থেকে ১১/৪৮/১৮ মধ্যে ও ১/৩৩/৩৮ থেকে ৩/১৮/৫৮ মধ্যে ও ঘ ৫/৪/১৮ থেকে ৫/৪৭/৪৫ মধ্যে। বারবেলা ৭/১৮/১৩ থেকে ৮/৩৯/২৮ মধ্যে, কালবেলা ১২/৪৩/১৩ থেকে ঘ ২/৪/২৮ মধ্যে, কালরাত্রি ৬/২৫/৪৩ থেকে ঘ ৮/৪/২৮ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
শহর নোংরা করা রুখতে কমিটি গঠন 
শহর নোংরা করা রুখতে কমিটি গঠন করল রাজ্য সরকার। এদিন ...বিশদ

04:46:38 PM

দুপুর ৩টে পর্যন্ত ছত্তিশগড়ে ভোট পড়ল ৪৪.২০ শতাংশ

04:06:26 PM

আইলিগে মোহন বাগান ১:০ গোলে হারাল রিয়েল কাশ্মীর এফসিকে 

03:58:28 PM

৩০০ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:53:00 PM

দিল্লিতে সরকারি অফিসেই মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে লক্ষ্য করে ছোঁড়া হল গুঁড়োলঙ্কা

03:45:16 PM

চিৎপুরের নবাব পট্টিতে একটি দোকানে আগুন
চিৎপুরের নবাব পট্টিতে একটি দোকানে আগুন। অকুস্থলে দমকলের ৪টি ইঞ্জিন ...বিশদ

03:14:00 PM

Loading...
Loading...