Bartaman Patrika
খেলা
 

ফুটবলারদের চেতনা ফেরাতে ফুল দিয়ে উদ্বুদ্ধ করলেন ইস্ট বেঙ্গল সমর্থকরা
সুযোগের অপেক্ষায় কোলাডো

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইস্টবেঙ্গল ফুটবলারদের হাতে প্র্যাকটিসের পর গোলাপ ফুল তুলে দিলেন লাল হলুদ সমর্থকরা। বৃহস্পতিবার অনুশীলনে উপস্থিত ছিলেন জনা পনেরো সমর্থক। তাঁদের কথায়, দলের সঙ্গে তাঁরা রয়েছেন। সাফল্য-ব্যর্থতায় ক্লাবের পাশে থাকা তাঁদের কর্তব্য। একইভাবে ফুটবলারদের দায়িত্ব দলকে জয়ের পথে ফেরানো। এদের মধ্যে কয়েকজন আবার বিদ্রুপের ঢংয়ে বলে উঠলেন, ‘ফুটবলারদের চেতনা যাতে ফেরে তাই ফুল দিলাম।’ কিন্তু এই দলের বাঙালি ফুটবলার একেবারেই নগণ্য। আর বাকি যারা রয়েছেন, তাদের বড় ক্লাবের জার্সির ভার নেওয়ার ক্ষমতা নেই বলেই মনে হয়।
শনিবার গোকুলাম এফসি ম্যাচ।  তারপর ১৬ ডিসেম্বর ডার্বি। সম্মান ফেরাতে অস্তিত্ব বাঁচাতে ঘুরে দাঁড়ানো ছাড়া গতি নেই চুলোভাদের। তাই ফুটবলারদের বার্তা দেওয়া হল বলে জানিয়েছেন লাল হলুদ সমর্থকরা।  শনিবার আই লিগের ছ’নম্বর ম্যাচ খেলতে নামবেন ইস্ট বেঙ্গল ফুটবলাররা। টানা তিন ম্যাচে হারের পরে পরিস্থিতি যে ক্রমশ জটিল হয়ে উঠেছে মানছেন সবাই। কোচ নিজেও দলকে ঘুরে দাঁড়ানোর কথা বলেছেন। পুরো দলের পারফরম্যান্স বিশ্লেষণ করে তিনি দল সাজানোর পরিকল্পনা করেছেন। বিশেষ করে গোল আটকানোর ওপর জোর দেওয়া হয়েছে প্র্যাকটিসে। 
শুধু কোচ নন, দলকে ছন্দে ফেরাতে ইস্টবেঙ্গল কর্তারাও নেমে পড়েছেন।  বৃহষ্পতিবারের অনুশীলনে এসে কোচ ও ফুটবলারদের সঙ্গে কথা বলেছেন ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার। বিকেলেও তিনি ক্লাবতাঁবুতে উজ্জীবিত করেন লাল-হলুদ ফুটবলারদের। তিনি সমর্থকদের ভোটে মাসের সেরা লাল-হলুদ ফুটবলার মনোজ মহম্মদের হাতে পুরস্কার তুলে দেন। দেবব্রত সরকার বলেছেন,পুরো দলটা একসঙ্গে খারাপ খেলতে শুরু করেছে।  অথচ শুরুটা ভালো করেছিল। এখনও সময় রয়েছে। তাই সবাই মিলে চেষ্টাটা শুরু করতে চান।  ফুটবলারদের সঙ্গে বৈঠকেও কোথায় ভুল তা ধরার চেষ্টা হচ্ছে।  আল আমনার অভাব যে ধরা পড়ছে তা ইস্ট বেঙ্গলের শীর্ষ কর্তা স্বীকার করেছেন। তবে সিরিয়ান মিডফিল্ডারের চোট।  যা সারতে দীর্ঘ সময় দরকার।  তাই আমনাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  গত দু’দিন ধরে প্র্যাকটিসে আসছেন না আমনা। ইতিমধ্যেই সিরিয়ান মিডফিল্ডারের বকেয়া নিয়ে আলোচনায় বসেছেন কোয়েস কর্তারা। আমনা পাঁচ মাসের  বকেয়া চাইছেন।  ক্লাব দু’মাসের বকেয়া দিতে রাজি।  দেবব্রত সরকার বলেছেন, তারা আমনার পরিবর্ত ফুটবলার ডার্বির আগে আনার চেষ্টা করছেন।  বেশ কয়েকটি ভালো বায়োডাটা হাতে এসেছে। যা থেকে সিদ্ধান্ত নেবেন কোচ।  আলেজান্দ্রোর নজরেও যদি ভালো মিডিও থেকে থাকে তা জানাতে বলা হয়েছে। 
এদিকে ইস্টবেঙ্গলে খেলে যাওয়া ঘানার স্ট্রাইকার ইয়াকুবু সোশ্যাল মিডিয়ায় বলেছেন তিনি ইস্টবেঙ্গলের প্রয়োজনে ফের লাল হলুদ জার্সিতে খেলতে রাজি। তার জন্য কোনও অর্থ লাগবে না।
বৃহস্পতিবার প্র্যাকটিস করলেন ইস্ট বেঙ্গলের নয়া স্প্যানিশ উইং হাফ কোলাডো। ভালো টাচ ও ডজ রয়েছে, গতির সঙ্গে অপারেট করে কাট করতে পারেন। এদিন অনুশীলনে দু’একবার সেই ঝলক দেখা গিয়েছে তাঁর মধ্যে। কোলাডোর সঙ্গে তাঁর বাবা এসেছেন। অনেকটা টোলগের ছায়া রয়েছে কোলাডোর মধ্যে। দোভাষীর মাধ্যমে এদিন তিনি বলেন, ‘ইস্ট বেঙ্গল বড় ক্লাব। কোচ খেলালে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। আমি কলকাতায় এসে আতিথেয়তায় মুগ্ধ। আমি এক মাস আগে প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ খেলেছি।’ দেখে মনে হল কোলাডোর উপর ভর করে ঘুরে দাঁড়াতে চাইছেন লাল-হলুদ কোচ। যিনি আপফ্রন্টে এনরিকেদের গোলের পাস বাড়াতে পারবেন। উইং দিয়ে খেলা পছন্দ না করলেও সেই উইং হাফের উপরই ভরসা করছেন বিদেশি কোচ।
এদিকে, এটিকে’তে সুযোগ না পাওয়া গোলরক্ষক দেবজিৎ মজুমদারকে নেওয়ার কথা ভাবছে ইস্ট বেঙ্গল। তবে যেহেতু এটিকে’র মোট তিনজন গোলরক্ষক রয়েছে তাই কোচ স্টিভ কোপেল কি আদৌ রাজি হবেন দেবজিৎকে ছাড়তে?
মেয়রকে সম্মান ইস্ট বেঙ্গলের: বৃহস্পতিবার কলকাতার মহানাগরিক ফিরহাদ হাকিমকে লাল-হলুদ উত্তরীয় ও ফুল দিয়ে সম্মানিত করেন ইস্ট বেঙ্গলের দুই শীর্ষ কর্তা। দু’দিন আগেই মহানাগরিকের চেতলার বাড়িতে ফিরহাদ হাকিমকে সম্মানিত করে আসেন মোহন বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী, অধিনায়ক শিলটন পাল, মেহতাব হোসেনরা।
07th  December, 2018
আজ প্রথম টি-২০’তে অস্ট্রেলিয়ার মুখোমুখি ভারত

বিশাখাপত্তনম, ২৩ ফেব্রুয়ারি: বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি সিরিজ। আর সেই কারণেই ভারত-অস্ট্রেলিয়া দুই দলই নিজেদের শক্তি পরখ করে নিতে চাইবে। টানা তিন মাসের বিদেশ সফরের পর বিরাট কোহলিরা রবিবার বিশাখাপত্তনমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচ খেলতে নামছে।
বিশদ

পাকিস্তানের বিরুদ্ধে খেলা
নিয়ে সৌরভ-শচীন দ্বিমত

এই পরিস্থিতিতে খেলা বেশ কঠিন: সৌরভ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুলওয়ামায় জঙ্গি হামলার পর আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলা নিয়ে দ্বিধাবিভক্ত ক্রিকেট মহল। প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর, শচীন তেন্ডুলকররা জঙ্গি হামলার তীব্র নিন্দা করেও পাকিস্তানকে ম্যাচ ছেড়ে দেওয়ার পক্ষে নন।
বিশদ

বিশ্বরেকর্ড গড়ে সোনা
জিতলেন অপূর্বি চান্ডিলা

নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: আইএসএসএফ শ্যুটিং বিশ্বকাপে বিশ্বরেকর্ড গড়ে সোনা জিতলেন ভারতের অপূর্বি চান্ডিলা। শনিবার রাজধানী নয়াদিল্লিতে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় অপূর্বি মহিলাদের ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে সোনা জয় করেছেন রেকর্ড স্কোর করে। অষ্টাদশ শটে ১০.৮ স্কোর করেন অপূর্বি। তার আগে তাঁর স্কোর ১০.৬,১০.৮ ও ১০.৬।
বিশদ

আজ মুখোমুখি চেন্নাই-বাগান

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবিবার কোয়েম্বাটোরে লিগ দৌড়ে থাকা চেন্নাই সিটি এফসি’র বিরুদ্ধে খেলবে মোহন বাগান। চেন্নাই ১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট পেয়েছে। রবিবার মোহন বাগানকে হারাতে পারলে চেন্নাই ১৮ ম্যাচে ৪০ পয়েন্টে পেয়ে দারুণ স্বস্তিদায়ক জায়গায় চলে যাবে। ইস্ট বেঙ্গল সমর্থকরা ম্যাচটির দিকে তাকিয়ে রয়েছেন।
বিশদ

সরকার যা সিদ্ধান্ত নেবে মেনে চলব: বিরাট কোহলি

 বিশাখাপত্তনম, ২৩ ফেব্রুয়ারি: পুলওয়ামায় জঙ্গি হামলার পর বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচ না খেলার দাবি উঠছে। এই ব্যাপারে ভারতীয় ক্রিকেট মহল দ্বিধাবিভক্ত। এবার ভারত অধিনায়ক বিরাট কোহলিও নিজের অবস্থান স্পষ্ট করে দিলেন।
বিশদ

ইংল্যান্ডকে হারাল ওয়েস্ট ইন্ডিজ

 ব্রিজটাউন, ২৩ ফেব্রুয়ারি: দ্বিতীয় একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ২৬ রানে হারাল ইংল্যান্ডকে। প্রথমে ব্যাট করতে নেমে শিমরন হেটমায়ারের অপরাজিত ১০৪ রান ও ক্রিস গেইলের ৫০ রানের সুবাদে ওয়েস্ট ইন্ডিজ ৬ উইকেটে ২৮৯ রান তোলে।
বিশদ

দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ জিতে নজির শ্রীলঙ্কার

 পোর্ট এলিজাবেথ, ২৩ ফেব্রুয়ারি: দক্ষিণ আফ্রিকার মাটিতে এশিয়ার প্রথম দল হিসাবে টেস্ট সিরিজ জিতে নয়া নজির গড়ল শ্রীলঙ্কা। দ্বিতীয় টেস্টে শ্রীলঙ্কা ৮ উইকেটে হারিয়েছে প্রোটিয়া বাহিনীকে। জয়ের জন্য ১৯৭ রান তাড়া করতে নেমে শ্রীলঙ্কা ২ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায়।
বিশদ

অবশেষে জয় মিনার্ভার

 পাঁচকুলা, ২৩ ফেব্রুয়ারি: স্প্যানিশ ফুটবলার জুয়ান কুয়েরো বারাসোর গোলে গতবারের আই লিগ চ্যাম্পিয়ন মিনার্ভা ১-০ গোলে হারাল নেরোকাকে। প্রায় ৮০ দিন পর জয় পেল মিনার্ভা। পাঞ্জাবের দলটি শেষ জিতেছিল গত ৪ ডিসেম্বর কলকাতায় কোয়েস ইস্ট বেঙ্গল এফসি’র বিরুদ্ধে।
বিশদ

আজ বাংলার সামনে হরিয়ানা

 কটক, ২৩ ফেব্রুয়ারি: কর্ণাটকের বিরুদ্ধে হারের ধাক্কা কাটিয়ে রবিবার সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টে গ্রুপ পর্বের ম্যাচে হরিয়ানার মুখোমুখি হচ্ছে বাংলা। পর পর দু’টি ম্যাচ জিতে হরিয়ানা ৮ পয়েন্ট পেয়েছে। সেখানে সমসংখ্যক ম্যাচ খেলে বাংলার সংগ্রহ মাত্র ৪ পয়েন্ট।
বিশদ

 আজ লিগ কাপ ফাইনাল

 লন্ডন, ২৩ ফেব্রুয়ারি: রবিবার ভারতীয় সময় রাত ১০টায় কারাবাও কাপের (লিগ কাপ) ফাইনালে মুখোমুখি হবে চেলসি ও ম্যাঞ্চেস্টার সিটি। এই ম্যাচে পূর্ণ শক্তির দল নামাতে পারে চেলসি। কারণ খাদের কিনারায় ব্লু’জের কোচ মরিসিও সারি। তার একটা ট্রফি চাই।
বিশদ

আজ ইপিএলে ইংলিশ ডার্বি

 লন্ডন, ২২ ফেব্রুয়ারি: রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ হাইপ্রোফাইল ম্যাচে মুখোমুখি হচ্ছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও লিভারপুল। খেলাটি হবে ম্যান ইউয়ের ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে। এই মুহূর্তে ইপিএল টেবিলে শীর্ষে অবস্থান করছে ম্যাঞ্চেস্টার সিটি। তবে একটি ম্যাচ কম খেলেছে লিভারপুল।
বিশদ

বর্ষসেরা মনপ্রীত

 নয়াদিল্লি, ২৩ ফেব্রুয়ারি: এশিয়ান হকি ফেডারেশনের বিচারে ২০১৮ সালের সেরা প্লেয়ার মনোনীত হলেন ভারতের অধিনায়ক মনপ্রীত সিং। বিশদ

দিল্লিতে আইএসএসএফ বিশ্বকাপ শ্যুটিংয়ে ১৪টি ওলিম্পিক কোটা

 নয়াদিল্লি, ২২ ফেব্রুয়ারি: শনিবার রাজধানী নয়াদিল্লির কার্নি সিং রেঞ্জে শুরু হচ্ছে আইএসএসএফ শ্যুটিং বিশ্বকাপ। ২০২০ টোকিও ওলিম্পিকসের জন্য মোট ১৬টি কোটা আগে এই প্রতিযোগিতার জন্য বরাদ্দ ছিল। কিন্তু আন্তর্জাতিক ওলিম্পিক কমিটি (আইওসি) এরমধ্যে দু’টি কোটা প্রত্যাহার করে নিয়েছে।
বিশদ

23rd  February, 2019
 বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে খেলার ব্যাপারটি সরকারের কোর্টে পাঠাল বোর্ড

 নয়াদিল্লি, ২২ ফেব্রুয়ারি: বিশ্বকাপের পাকিস্তানের বিরুদ্ধে খেলার ব্যাপারে কোনও সিদ্ধান্ত নিতে পারল না সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের প্রশাসক কমিটি। এই ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার জন্য কেন্দ্রের কোর্টেই বল পাঠাল সিওই। আগামী ১৬ জুন বিশ্বকাপে লিগ পর্বের ম্যাচে ম্যাঞ্চেস্টারে ভারত-পাকিস্তান মুখোমুখি হওয়ার কথা।
বিশদ

23rd  February, 2019

Pages: 12345

একনজরে
 সংবাদদাতা, কান্দি: শুক্রবার রাতে ভরতপুর-লোহাদহঘাট রাজ্য সড়কে ভরতপুর থানার খয়রা গ্রামের কাছে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল ওই ট্রাক্টরেরই এক শ্রমিকের। পুলিস জানিয়েছে, মৃতের নাম আমান শেখ (২০)। তিনি ভরতপুর গ্রামের দিঘিরপাড়ার বাসিন্দা ছিলেন ও ওই ট্রাক্টরে শ্রমিকের কাজ ...

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: বিভিন্ন রাস্তায় যে সমস্ত সিসিটিভি ক্যামেরা রয়েছে তার ফুটেজ বা ভিডিও দেখছেন না জেলা বা কমিশনারেটে কর্তব্যরত পুলিস অফিসারদের অনেকেই। ফলে আইনশৃঙ্খলা রক্ষার কাজে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা যাচ্ছে না। যে কারণে আইন ভাঙার পরেও অনেক ক্ষেত্রেই ...

  সংবাদদাতা, রায়গঞ্জ: আসন্ন লোকসভা নির্বাচনে এরাজ্যে ২২টি আসনে প্রার্থী দেবে সিপিএম। শনিবার রায়গঞ্জে এক সাংবাদিক সম্মেলনে একথা জানান রাজ্য বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। তিনি ...

 জামশেদপুর, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): শনিবার মানসিক বিকারগ্রস্ত এক ব্যক্তি পরিবারের পাঁচজনকে খুন করেছে। পুলিস জানিয়েছে, এই মর্মান্তিক ঘটনা ঘটেছে সরাইকেলা-খারসোয়ান জেলার পুদুসিলি গ্রামে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কোনও কিছুতে বিনিয়োগের ক্ষেত্রে ভাববেন। শত্রুতার অবসান হবে। গুরুজনদের কথা মানা দরকার। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সুফল ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৮ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জন্মদিন
১৯৫২ - ভাষা আন্দোলনের স্মরণে ঢাকায় প্রথম শহীদ মিনার নির্মিত হয়। কয়েক দিন পরেই এটি পুলিস ধ্বংস করে দেয়।
১৯৫৫ – অ্যাপল সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা স্টিভ জবসের জন্ম
১৯৫৯ কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভির জন্মদিন
১৯৬৩ চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনসালির জন্মদিন
১৯৭২ অভিনেত্রী পূজা ভাটের জন্মদিন
১৯৮২ - আর্জেন্টাইন ফুটবলার ইমানুয়েল ভিলার জন্ম
১৯৮৩ দাবারু সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের জন্মদিন
১৯৯৩ - ইংরেজ ফুটবলার ববি মুরের মৃত্যু
১৯৯৮ অভিনেত্রী ললিতা পাওয়ারের মৃত্যুদিন
২০১১ কমিক্স বইয়ের জনক অনন্ত পাইয়ের মৃত্যুদিন
২০১৮-দুবাইয়ের হোটেলে মৃত্যু অভিনেত্রী শ্রীদেবীর

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৯ টাকা ৭২.০৯ টাকা
পাউন্ড ৯১.১৬ টাকা ৯৪.৬২ টাকা
ইউরো ৭৯.১৯ টাকা ৮২.৩৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
23rd  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৯৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,২০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,৬৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১/১৮ দিবা ৬/১৪ পরে ষষ্ঠী ৫৭/২৫ শেষ রাত্রি ৫/৫। স্বাতী নক্ষত্র ৩৯/৫০ রাত্রি ১০/৩। সূ উ ৬/৬/২৫, অ ৫/৩৩/৪২, অমৃতযোগ দিবা ৬/৫৩ গতে ৯/৫৬ মধ্যে। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে, বারবেলা ১০/২৪ গতে ১/১৬ মধ্যে, কালরাত্রি ১/২৪ গতে ২/৫৭ মধ্যে।
১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, পঞ্চমী ১১/৫০/৪০। স্বাতীনক্ষত্র রাত্রিশেষ ৩/৩৯/৩৬, সূ উ ৬/৭/৪৫, অ ৫/৩১/৫৬, অমৃতযোগ দিবা ৬/৫৩/২২ থেকে ৯/৫৫/৩৩ মধ্যে এবং রাত্রি ৭/১২/৪৩ থেকে ৮/৫৩/২৯ মধ্যে, বারবেলা ১০/২৪/১৯ থেকে ১১/৪৯/৫০ মধ্যে, কালবেলা ১১/৪৯/৫০ থেকে ১/১৫/২২ মধ্যে, কালরাত্রি ১/২৪/১৯ থেকে ২/৫৮/৪৮ মধ্যে।
 ১৮ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
যোধপুর পার্কে বহুতলের ছাদ থেকে পড়ে মৃত্যু মহিলার
যোধপুর পার্কে বহুতলের ন’তলার ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক ...বিশদ

23-02-2019 - 06:28:00 PM

বারাসত ১২ নম্বর রেলেগেটে ট্রেনে কাটা পড়ে মায়ের মৃত্যু, জখম মেয়ে 

23-02-2019 - 06:21:00 PM

উত্তরপ্রদেশের কারখানায় বিস্ফোরণ: শোকপ্রকাশ মমতার, মালদহ যাচ্ছেন ফিরহাদ, শুভেন্দু
উত্তরপ্রদেশে বারানসীর কারখানায় বিস্ফোরণের ঘটনায় শোকপ্রকাশ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ...বিশদ

23-02-2019 - 05:37:07 PM

ফের চীনা মাঞ্জার থাবা মা উড়ালপুলে
মা উড়ালপুল যতই নজরদারির ঘেরাটোপে থাকুক না কেন, চীনা মাঞ্জার ...বিশদ

23-02-2019 - 05:18:44 PM

এবার ১ মার্চ থেকে অনশন শুরু করতে চলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল 

23-02-2019 - 05:03:00 PM

গুজবে কান দেবেন না, আবেদন কলকাতা পুলিসের
আজ রাজ্যের বাসিন্দাদের ছেলেধরা সংক্রান্ত কোনওরকম গুজবে কান না দেওয়ার ...বিশদ

23-02-2019 - 04:16:26 PM