খেলা
 
ইতিহাস থেকে ছয় উইকেট দূরে ভারত

শিকার তালুবন্দি করার চেষ্টায় অধিনায়ক বিরাট কোহলি

ফুটবলারদের চেতনা ফেরাতে ফুল দিয়ে উদ্বুদ্ধ করলেন ইস্ট বেঙ্গল সমর্থকরা
সুযোগের অপেক্ষায় কোলাডো

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইস্টবেঙ্গল ফুটবলারদের হাতে প্র্যাকটিসের পর গোলাপ ফুল তুলে দিলেন লাল হলুদ সমর্থকরা। বৃহস্পতিবার অনুশীলনে উপস্থিত ছিলেন জনা পনেরো সমর্থক। তাঁদের কথায়, দলের সঙ্গে তাঁরা রয়েছেন। সাফল্য-ব্যর্থতায় ক্লাবের পাশে থাকা তাঁদের কর্তব্য। একইভাবে ফুটবলারদের দায়িত্ব দলকে জয়ের পথে ফেরানো। এদের মধ্যে কয়েকজন আবার বিদ্রুপের ঢংয়ে বলে উঠলেন, ‘ফুটবলারদের চেতনা যাতে ফেরে তাই ফুল দিলাম।’ কিন্তু এই দলের বাঙালি ফুটবলার একেবারেই নগণ্য। আর বাকি যারা রয়েছেন, তাদের বড় ক্লাবের জার্সির ভার নেওয়ার ক্ষমতা নেই বলেই মনে হয়।
শনিবার গোকুলাম এফসি ম্যাচ।  তারপর ১৬ ডিসেম্বর ডার্বি। সম্মান ফেরাতে অস্তিত্ব বাঁচাতে ঘুরে দাঁড়ানো ছাড়া গতি নেই চুলোভাদের। তাই ফুটবলারদের বার্তা দেওয়া হল বলে জানিয়েছেন লাল হলুদ সমর্থকরা।  শনিবার আই লিগের ছ’নম্বর ম্যাচ খেলতে নামবেন ইস্ট বেঙ্গল ফুটবলাররা। টানা তিন ম্যাচে হারের পরে পরিস্থিতি যে ক্রমশ জটিল হয়ে উঠেছে মানছেন সবাই। কোচ নিজেও দলকে ঘুরে দাঁড়ানোর কথা বলেছেন। পুরো দলের পারফরম্যান্স বিশ্লেষণ করে তিনি দল সাজানোর পরিকল্পনা করেছেন। বিশেষ করে গোল আটকানোর ওপর জোর দেওয়া হয়েছে প্র্যাকটিসে। 
শুধু কোচ নন, দলকে ছন্দে ফেরাতে ইস্টবেঙ্গল কর্তারাও নেমে পড়েছেন।  বৃহষ্পতিবারের অনুশীলনে এসে কোচ ও ফুটবলারদের সঙ্গে কথা বলেছেন ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার। বিকেলেও তিনি ক্লাবতাঁবুতে উজ্জীবিত করেন লাল-হলুদ ফুটবলারদের। তিনি সমর্থকদের ভোটে মাসের সেরা লাল-হলুদ ফুটবলার মনোজ মহম্মদের হাতে পুরস্কার তুলে দেন। দেবব্রত সরকার বলেছেন,পুরো দলটা একসঙ্গে খারাপ খেলতে শুরু করেছে।  অথচ শুরুটা ভালো করেছিল। এখনও সময় রয়েছে। তাই সবাই মিলে চেষ্টাটা শুরু করতে চান।  ফুটবলারদের সঙ্গে বৈঠকেও কোথায় ভুল তা ধরার চেষ্টা হচ্ছে।  আল আমনার অভাব যে ধরা পড়ছে তা ইস্ট বেঙ্গলের শীর্ষ কর্তা স্বীকার করেছেন। তবে সিরিয়ান মিডফিল্ডারের চোট।  যা সারতে দীর্ঘ সময় দরকার।  তাই আমনাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  গত দু’দিন ধরে প্র্যাকটিসে আসছেন না আমনা। ইতিমধ্যেই সিরিয়ান মিডফিল্ডারের বকেয়া নিয়ে আলোচনায় বসেছেন কোয়েস কর্তারা। আমনা পাঁচ মাসের  বকেয়া চাইছেন।  ক্লাব দু’মাসের বকেয়া দিতে রাজি।  দেবব্রত সরকার বলেছেন, তারা আমনার পরিবর্ত ফুটবলার ডার্বির আগে আনার চেষ্টা করছেন।  বেশ কয়েকটি ভালো বায়োডাটা হাতে এসেছে। যা থেকে সিদ্ধান্ত নেবেন কোচ।  আলেজান্দ্রোর নজরেও যদি ভালো মিডিও থেকে থাকে তা জানাতে বলা হয়েছে। 
এদিকে ইস্টবেঙ্গলে খেলে যাওয়া ঘানার স্ট্রাইকার ইয়াকুবু সোশ্যাল মিডিয়ায় বলেছেন তিনি ইস্টবেঙ্গলের প্রয়োজনে ফের লাল হলুদ জার্সিতে খেলতে রাজি। তার জন্য কোনও অর্থ লাগবে না।
বৃহস্পতিবার প্র্যাকটিস করলেন ইস্ট বেঙ্গলের নয়া স্প্যানিশ উইং হাফ কোলাডো। ভালো টাচ ও ডজ রয়েছে, গতির সঙ্গে অপারেট করে কাট করতে পারেন। এদিন অনুশীলনে দু’একবার সেই ঝলক দেখা গিয়েছে তাঁর মধ্যে। কোলাডোর সঙ্গে তাঁর বাবা এসেছেন। অনেকটা টোলগের ছায়া রয়েছে কোলাডোর মধ্যে। দোভাষীর মাধ্যমে এদিন তিনি বলেন, ‘ইস্ট বেঙ্গল বড় ক্লাব। কোচ খেলালে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। আমি কলকাতায় এসে আতিথেয়তায় মুগ্ধ। আমি এক মাস আগে প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ খেলেছি।’ দেখে মনে হল কোলাডোর উপর ভর করে ঘুরে দাঁড়াতে চাইছেন লাল-হলুদ কোচ। যিনি আপফ্রন্টে এনরিকেদের গোলের পাস বাড়াতে পারবেন। উইং দিয়ে খেলা পছন্দ না করলেও সেই উইং হাফের উপরই ভরসা করছেন বিদেশি কোচ।
এদিকে, এটিকে’তে সুযোগ না পাওয়া গোলরক্ষক দেবজিৎ মজুমদারকে নেওয়ার কথা ভাবছে ইস্ট বেঙ্গল। তবে যেহেতু এটিকে’র মোট তিনজন গোলরক্ষক রয়েছে তাই কোচ স্টিভ কোপেল কি আদৌ রাজি হবেন দেবজিৎকে ছাড়তে?
মেয়রকে সম্মান ইস্ট বেঙ্গলের: বৃহস্পতিবার কলকাতার মহানাগরিক ফিরহাদ হাকিমকে লাল-হলুদ উত্তরীয় ও ফুল দিয়ে সম্মানিত করেন ইস্ট বেঙ্গলের দুই শীর্ষ কর্তা। দু’দিন আগেই মহানাগরিকের চেতলার বাড়িতে ফিরহাদ হাকিমকে সম্মানিত করে আসেন মোহন বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী, অধিনায়ক শিলটন পাল, মেহতাব হোসেনরা।
07th  December, 2018
অ্যাডিলেডে অস্ট্রেলিয়াকে ৩১ রানে হারিয়ে ভারতের ঐতিহাসিক জয়

অ্যাডিলেড, ১০ ডিসেম্বর (পিটিআই): ১০ বছর পর অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে টেস্টে হারিয়ে ইতিহাস গড়ল ভারত। এদিন অ্যাডিলেড টেস্টের পঞ্চম দিনে অজি লোয়ার অর্ডার দারুণ লড়াই দিলেও ভারতীয় বোলারদের দাপটে তা স্থায়ী হয়নি। গতকাল ১০৪/৪ হাতে নিয়ে পঞ্চম দিন ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। ১৪ রানে ইশান্ত শর্মার বাউন্সারে পরাস্ত হয়ে প্যাভিলিয়নে ফেরেন ট্রেভিস হেড। শন মার্শ কিছুটা লড়ে গেলেও লাঞ্চের আগে ব্যক্তিগত ৬০ রানের মাথায় যশপ্রীত বুমরার বলে রিষভ পন্থের হাতে ক্যাচ দিয়ে ফেলেন।
বিশদ

দুরন্ত সিসে, মসৃণ জয় পেয়ে দু’নম্বরে চার্চিল

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবিবার গোয়ার ভাস্কো শহরে হোম ম্যাচে চার্চিল ব্রাদার্স ৪-১ গোলে হারিয়ে দিল আইজল এফসি’কে। ঘটনাচক্রে এই ম্যাচের পাঁচ গোলদাতাই দুই প্রধানের প্রাক্তন ফুটবলার। চার্চিলের পক্ষে গোল করেন খালিদ আউচো (২৩ মিনিট), ইজরায়েল গুরুং (২৪ মিনিট), অ্যান্টনি উলফ (৬১ মিনিট) ও উইলিজ প্লাজা (৭৭ মিনিট)।
বিশদ

হাড় ভাঙল পাঁজরের, রবিবার ডার্বিতে অনিশ্চিত এনরিকে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী রবিবার ডার্বির আগে বড় ধাক্কা ইস্ট বেঙ্গল শিবিরে। মেক্সিকান স্ট্রাইকার এনরিকে এসকুইডার পাঁজরে গুরুতর চোট লেগেছে। মোহন বাগানের বিরুদ্ধে তাঁর না খেলার সম্ভাবনাই বেশি। মিনার্ভা ম্যাচেই এনরিকের পাঁজরে চোট লাগে। শনিবার গোকুলাম স্টপার অ্যাডো বিশ্রি ফাউল করেন এনরিকের পাঁজর লক্ষ্য করে।
বিশদ

লিগে প্রথম হারের স্বাদ পেল ম্যান সিটি

লন্ডন, ৯ ডিসেম্বর: ম্যাচ ড্র রাখতে পারলেই ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে ফিরত ম্যাঞ্চেস্টার সিটি। কিন্তু সেটা আর পারল না পেপ গুয়ার্দিওলার দল। স্ট্যামফোর্ড ব্রিজে শনিবার চেলসির কাছে ২-০ গোলে হেরে গিয়েছে ম্যান সিটি। ‘ব্লুজ’দের হয়ে গোল করেন এনগোলো কন্তে ও দাভিদ লুইস। 
বিশদ

Loading...
দুরন্ত ফ্রি-কিকে মেসির জোড়া গোল, দাপটে জিতে শীর্ষে বার্সেলোনাই

বার্সেলোনা, ৯ ডিসেম্বর: স্বরূপে জ্বলে উঠলেন লায়োওনেল মেসি। অসাধারণ দুটি ফ্রি-কিক থেকে নিজের নামের পাশে জোড়া গোল লিখে নিলেন তিনি। দলের সেরা তারকার ঝলকে লা-লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে শনিবার এস্পানিওলকে ৪-০ গোলে উড়িয়ে দিল বার্সেলোনা।
বিশদ

অনূর্ধ্ব-১৮ আই লিগ: গ্রুপ শীর্ষে মোহন বাগান

 নিজস্ব প্রতিনিধি,কলকাতা: অনূর্ধ্ব-১৮ আই লিগে কলকাতা পর্বের শীর্ষে আছে মোহন বাগান। ৮ ম্যাচে ১৫ পয়েন্ট পেয়েছে তারা। সবুজ-মেরুনের দুটি ম্যাচ বাকি। রবিবার ইস্ট বেঙ্গল মাঠে আয়োজিত অনূর্ধ্ব-১৮ আই লিগে এটিকে লাল হলুদ ব্রিগেডের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল। এতে মোহন বাগানের পরবর্তী রাউন্ডে যাওয়া আরও নিশ্চিত হয়ে গেল।
বিশদ

Loading...
দুবাইয়ের সাফল্য অ্যাডিলেডে স্বপ্ন দেখাচ্ছে অজিদের

 অ্যাডিলেড, ৯ ডিসেম্বর: দু’মাস আগে দুবাইয়ে পাকিস্তানের বিরুদ্ধে টেস্টে ১৪০ ওভার ব্যাট করে হার বাঁচিয়েছিল অস্ট্রেলিয়া। সেই সাফল্য এখন অ্যাডিলেডে স্বপ্ন দেখাচ্ছে অজিদের। ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে জয়ের জন্য অস্ট্রেলিয়ার দরকার আরও ২১৯ রান। হাতে রয়েছে ৬টি উইকেট। শন মার্শ ৩১ ও ট্রেভিস হেড ১৪ রানে ক্রিজে আছেন।
বিশদ

হরমনপ্রীতদের কোচ হতে চান মনোজ

 নয়াদিল্লি, ৯ ডিসেম্বর: ভারতের মহিলা ক্রিকেট টিমের কোচের পদে আবেদন করলেন ভারতের প্রাক্তন মিডিয়ার পেসার মনোজ প্রভাকর। যদি প্রভাকর কোচের পদে বাছাই হন, তাহলে তাঁর ইন্টারভিউ হবে। আর সেই ইন্টারভিউ প্যানেলের শীর্ষে রয়েছেন ভারতের সর্বকালের সেরা অলরাউন্ডার কপিলদেব।
বিশদ

‘অল উইন’রেকর্ড করেই শেষ আটে জার্মানি
কোয়ার্টার ফাইনালে ভারতের সামনে হল্যান্ড বা কানাডা

 ভুবনেশ্বর, ৯ ডিসেম্বর: বিশ্বকাপ হকিতে জার্মানি ৫-৩ গোলে মালয়েশিয়াকে হারিয়ে পুল ডি’ থেকে সেরা হয়ে সরাসরি কোয়ার্টার ফাইনালে খেলা নিশ্চিত করল। সবমিলিয়ে এই গ্রুপে ‘অল উইন’ রেকর্ড অক্ষুন্ন রাখল জার্মানি। তিন ম্যাচে ন’পয়েন্টে শেষ করল তারা।
বিশদ

ডার্বির সর্বনিম্ন টিকিটের দাম ১৫০ টাকা

 নিজস্ব প্রতিনিধি,কলকাতা: রবিবার থেকে শুরু হল আই লিগের প্রথম ডার্বির কাউন্টার সেল। গত কয়েকদিন ধরে অনলাইন টিকিট বিক্রি চলছিল। তবে মোহন বাগান ও ইস্ট বেঙ্গলের সমর্থকরা অবশ্য অনলাইনের থেকে নিজেদের পাড়াতে কাউন্টার থেকে টিকিট কিনতে বেশি অভ্যস্ত। যদিও গত দু’বছর অনলাইন টিকিট কেনার প্রবণতা বেড়েছে।
বিশদ

জয়-পরাজয়ের ব্যবধান খুব বেশি হবে না: বাঙ্গার

 অ্যাডিলেড, ৯ ডিসেম্বর: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে সুবিধাজনক অবস্থায় রয়েছে ‘টিম ইন্ডিয়া’। দ্বিতীয় ইনিংসে ৩০৭ রান তুললেও লোয়ার অর্ডার ব্যাটসম্যানরা যদি তাড়াহুড়ো না করতেন তাহলে স্কোর আরও বেশি হতে পারত। সেক্ষেত্রে ভারত অনেক নিরাপদে থাকত। ৭৩ রানে ‘টিম ইন্ডিয়া’র সাত ব্যাটসম্যান আউট হয়েছেন।
বিশদ

মণীশ পাণ্ডের সেঞ্চুরি

 মাউন্ট মাউনগানুই, ৯ ডিসেম্বর: ক্যাপ্টেন মণীশ পাণ্ডের অপরাজিত ১১১ রানের ওপর ভর করে ভারতীয় ‘এ’ দল ৫ উইকেটে নিউজিল্যান্ড ‘এ’ দলকে হারিয়ে সিরিজ জিতেছে। প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড ‘এ’ দল তোলে ৯ উইকেটে ২৯৯ রান।
বিশদ

চালকের আসনে বাংলার ছোটরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কর্ণেল সি কে নাইডু অনূর্ধ্ব-২৩ টুর্নামেন্টে ইডেনে মুম্বইয়ের বিরুদ্ধে চালকের আসনে বাংলা। প্রথম ইনিংসে মুম্বইয়ের ১১২ রানের জবাবে বাংলা তুলেছে ৩২৪ রান। ওপেনার সুদীপ ঘরামি ৬৬, শুভম চ্যাটার্জি ৬৬ ও আকাশদীপ ৬২ রান করেছেন।
বিশদ

শেষ লগ্নের ঝড়ে কানাডাকে উড়িয়ে হকি বিশ্বকাপের শেষ আটে ভারত

ভূবনেশ্বর, ৮ ডিসেম্বর: দুরন্ত দাপটে বিশ্বকাপ হকির শেষ আটে পৌঁছে গেল ভারত। ভূবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে দর্শকঠাসা গ্যালারির পূর্ণ সমর্থনে উদ্দীপ্ত হয়ে শেষ কোয়ার্টারে চূড়ান্ত আক্রমণাত্মক হকি উপহার দেয় ভারতীয় দল। শনিবার গ্রুপ লিগের শেষ ম্যাচে কানাডাকে ৫-১ গোলে চূর্ণ করল কোচ হরেন্দ্র সিংয়ের প্রশিক্ষণাধীন দল।
বিশদ

09th  December, 2018

Pages: 12345

Loading...
একনজরে
প্যারিস, ৯ ডিসেম্বর (এএফপি): জ্বালানি তেলের উপর অতিরিক্ত কর প্রত্যাহার করেছেন প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রঁ। কিন্তু তারপরও রাজধানী প্যারিস সহ উত্তাল গোটা ফ্রান্স। রবিবার ‘ইয়েলো ভেস্ট’ ...

বিএনএ, চুঁচুড়া: পুজোর পর থেকে সেভাবে বৃষ্টি না হওয়ায় এবার ধানের ফলন ব্যাপক মার খেয়েছে। তাই খরচ কমাতে বহু কৃষক আদি প্রথা ছেড়ে যন্ত্রের মাধ্যমে ধান কেটেছেন। কিন্তু হুগলি জেলার কৃষকদের একটা বড় অংশ আমন ধান তোলার পর সেই জমিতে ...

সৌম্যজিৎ সাহা, কলকাতা: রাজ্যের কলেজগুলিতে ফাঁকা আসনের হার ক্রমশ বাড়ছে। গতবারের চেয়ে এবার অন্তত সাত শতাংশ বেশি আসন খালি পড়ে রয়েছে। উচ্চশিক্ষা দপ্তরের কাছে জমা পড়া রিপোর্টে এমনই তথ্য উঠে এসেছে। সরকারি কলেজই শুধু নয়, সরকার পোষিত কলেজগুলিতেও খালি আসনের ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: বিজেপি’কে রুখতে ফেডারেল ফ্রন্ট গড়ার লক্ষ্যে ১৯ জানুয়ারি তৃণমূল কংগ্রেসের ব্রিগেডের জমায়েতে আমন্ত্রণ পেলেও সিপিএম সেই আমন্ত্রণ প্রত্যাখ্যান করবে। রবিবার আলিপুরদুয়ারে দলের জেলা কমিটির বৈঠকে দলের এই অবস্থানের কথা জানান সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র।  ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় সাফল্য ও হতাশা দুই-ই বর্তমান। নতুন প্রেমের সম্পর্ক গড়ে উঠবে। কর্মপ্রার্থীদের শুভ যোগ আছে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব মানবাধিকার দিবস,
১৮৭০- ঐতিহাসিক যদুনাথ সরকারের জন্ম,
১৮৮৮- শহিদ প্রফুল্ল চাকীর জন্ম,
২০০১- অভিনেতা অশোককুমারের মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৭৫ টাকা ৭১.৪৪ টাকা
পাউন্ড ৮৮.৫৮ টাকা ৯১.৮০ টাকা
ইউরো ৭৮.৮২ টাকা ৮১.৮০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
08th  December, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৮৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
09th  December, 2018

দিন পঞ্জিকা

২৪ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার, তৃতীয়া ২৯/১১ দিবা ঘ ৫/৫০। নক্ষত্র- পূর্বাষাঢ়া ১১/৮ দিবা ঘ ১০/৩৭, সূ উ ৬/৯/৩৯, অ ৪/৪৮/৪৭, অমৃতযোগ দিবা ঘ ৭/৩৫ মধ্যে পুনঃ ৯/০ গতে ১১/৮ মধ্যে। রাত্রি ৭/২৯ গতে ১১/৩ মধ্যে পুনঃ ২/৩৭ গতে ৩/৩০ মধ্যে। বারবেলা ঘ ৭/২৭ গতে ৮/৪৮ মধ্যে পুনঃ ২/৮ গতে ৩/২৮ মধ্যে, কালরাত্রি ঘ ৯/৪৮ গতে ১১/২৮ মধ্যে।
২৩ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার, তৃতীয়া অপঃ ৪/১৩/৩৫। পূর্বাষাঢ়ানক্ষত্র ৯/৫৯/২৮। সূ উ ৬/৯/৪৮, অ ৪/৪৮/৩, অমৃতযোগ দিবা ঘ ৭/৩৪/৫৪ মধ্যে ও ঘ ৯/০/০ থেকে ঘ ১১/৯/৩৯ মধ্যে এবং রাত্রি ৭/২৮/২৪ থেকে ঘ ১১/২/১২ মধ্যে ও ২/৩৬/০ থেকে ৩/২৯/২৭ মধ্যে। বারবেলা ২/৮/২৯ থেকে ৩/২৮/১৬ মধ্যে, কালবেলা ৭/২৯/৩৫ থেকে ঘ ৮/৪৯/২২ মধ্যে, কালরাত্রি ৯/৪৮/৪২ থেকে ঘ ১১/২৮/৫৫ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিজয় মালিয়াকে ভারতে প্রত্যর্পণে সায় দিল ব্রিটিশ আদালত

06:00:00 PM

রামরাজাতলায় বেলাইন ট্রেন, ভাঙল ওভারহেড পোস্ট 

05:42:47 PM

পদত্যাগ করলেন আরবিআই গভর্নর উর্জিত প্যাটেল 
আজ, আরবিআইয়ের গভর্নর পদ থেকে ইস্তফা দিলেন উর্জিত প্যাটেল। ব্যক্তিগত ...বিশদ

05:27:00 PM

৫ দিনের মায়ানমার সফরে রওনা দিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ 

04:49:00 PM

৭১৩ পয়েন্ট পড়ল সেনসেক্স 

04:02:48 PM

সবংয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, পলাতক অভিযুক্ত 

02:36:07 PM

Loading...
Loading...