Bartaman Patrika
খেলা
 

কেদার যাদব, দীনেশ কার্তিকদের জন্য জাতীয় দলের দরজা বন্ধ হয়ে গেল

লন্ডন, ১১ জুলাই: সেমি-ফাইনালে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে ভারতের হারের ধাক্কা যেন কিছুতেই কাটিয়ে ওঠা যাচ্ছে না। সেই স্বপ্নভঙ্গের বেদনা বুকে নিয়েই দেশে ফিরছেন ভারতীয় ক্রিকেটাররা। তবে, ইতিমধ্যেই নক-আউটে দলের ব্যর্থতা নিয়ে কাটাছেঁড়া শুরু হয়ে গিয়েছে। বিশেষত, চাপের মুখে মিডল অর্ডারের কাছ থেকে প্রত্যাশিত পারফরম্যান্স না পাওয়া নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন। পরের বছর (৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর) অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ। তাই, সেদিকে লক্ষ্য রেখেই এবার নতুন করে দল সাজানোর প্রক্রিয়া শুরু করে দেবেন জাতীয় নির্বাচকরা। তবে একটা বিষয় খুব স্পষ্ট, কেদার যাদব এবং দীনেশ কার্তিকের জন্য জাতীয় দলের দরজা বন্ধ হয়ে যাবে। যে প্রত্যাশা বা যুক্তিতে তাঁদের বিশ্বকাপের দলে নেওয়া হয়েছিল, সুযোগ পেয়েও কিন্তু সেই আস্থার মর্যাদা তাঁরা দিতে পারেননি। ভারতের পক্ষে অত্যন্ত দুর্ভাগ্যের বিষয় এই যে, সেমি-ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে একসঙ্গে দলের তিন প্রথম সারির ব্যাটসম্যান (রহিত শর্মা, কে এল রাহুল এবং বিরাট কোহলি) ব্যর্থ হলেন। কিন্তু, সেই ধাক্কা সামাল দিতে পারলেন না ঋষভ পন্থ, দীনেশ কার্তিকরা। গোটা টুর্নামেন্টেই ভারতের মিডল অর্ডার সেভাবে নির্ভরতা দিতে পারেনি।
এবারের বিশ্বকাপের জন্য ভারতের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল দু’বছর আগে, ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে হারের পর। এরপরই দুই রিস্ট স্পিনার কুলদীপ যাদব ও যুজবেন্দ্র চাহালকে ম্যাচ উইনার হিসেব বেছে নেন কোচ রবি শাস্ত্রী এবং অধিনায়ক বিরাট কোহলি। এরপর একাধিক সিরিজে এই কুলদীপ ও চাহাল দলের টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা পূরণ করলেও বিশ্বকাপে সেভাবে তাঁরা জ্বলে উঠতে পারেননি। শেষ দু’টি ম্যাচে চাহাল দলে থাকলেও কুলদীপ প্রথম এগারোয় জায়গা পাননি। কোহলিরা যতদিন সাফল্য পেয়েছেন, ততদিন দল নির্বাচন নিয়ে অপ্রিয় প্রশ্নগুলি সামনে আসেনি। কিন্তু, সেমি-ফাইনালে হারের পর দল নির্বাচন এবং টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তগুলি নিয়ে অপ্রিয় প্রশ্নগুলিকে আর ঠেকিয়ে রাখা যাচ্ছে না। বলা হচ্ছে, প্ল্যান ‘এ’ ক্লিক না করলে প্ল্যান ‘বি’ কেন তৈরি থাকবে না? তবে, ভারতীয় ক্রিকেটের অন্দরমহলের খবর যাঁরা রাখেন, তাঁরা জানেন যে, শুধু বিশ্বকাপে কেন? কোনও টুর্নামেন্টের ক্ষেত্রেই ভারতীয় দলে বিকল্প বলে কিছু থাকে না। আসলে রহিত ও কোহলি একসঙ্গে ব্যর্থ না হলে প্ল্যান ‘বি’-র কোনও প্রয়োজন হয় না। ‘ফিনিশার’ হিসেবে মহেন্দ্র সিং ধোনির কার্যকারিতা যে ক্রমশ কমে আসছে, তা বোঝা যায়নি সাত নম্বরে হার্দিক পান্ডিয়া কাজ চালিয়ে যাওয়ায়। মনীশ পান্ডে, শ্রেয়াস আয়ারের মতো ক্রিকেটারদের নাম বিশ্বকাপের দল নির্বাচনের সময় কেন ঠান্ডা ঘরে পাঠিয়ে দেওয়া হল, তা নিয়েও এখন প্রশ্ন ওঠা অস্বাভাবিক নয়। সুযোগ দেওয়া হয়নি সম্ভাবনাময় শুভমান গিলকেও। বিসিসিআইয়ের নির্বাচন না হওয়া পর্যন্ত নির্বাচক কমিটির চেয়ারম্যান হিসেবে কাজ চালিয়ে যাবেন এমএসকে প্রসাদ। মজার বিষয় হল, পাঁচ সদস্যের নির্বাচক কমিটির ক্রিকেটীয় বিষয়টি বিবেচনা করলে কিন্তু দেখা যাবে, সম্মিলিতভাবে তাঁদের ২০টি টেস্ট ম্যাচ খেলারও অভিজ্ঞতা নেই। আর তাঁদের উপরই রয়েছে জাতীয় দল নির্বাচনের ভার। মূল দলটির পাশাপাশি ২০ জনের দ্বিতীয় একটি দল ব্যাকআপ হিসেব রাখার প্রয়োজনীয়তা আর কবে অনুভব করবেন নির্বাচকরা?
টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দলে কোহলি, রহিত, কে এল রাহুল, হার্দিক, বুমরাহ, ঋষভ পন্থ, কুলদীপ ও ভুবনেশ্বর কুমারের স্থান পাকা। বিবেচনায় অবশ্যই থাকবেন চাহাল এবং মহম্দ সামি। পাশাপাশি নজরে রাখতে হবে মনীশ পান্ডে, শ্রেয়াস আয়ার, শুভমান গিল, পৃথ্বী শ’, মায়াঙ্ক আগরওয়ালদের। বিকল্প হিসেবে তৈরি রাখতে হবে পেসার নভদীপ সাইনি, খলিল আহমেদ, দীপক চাহার, লেগ স্পিনার রাহুল চাহার, মায়াঙ্ক মার্কান্ডে, অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া এবং সঞ্জু স্যামসনদের। তাহলেই সাফল্যের জন্য কোনও একজনের উপর নির্ভর করতে হবে না।
12th  July, 2019
জল্পনা থামাতে ধোনিকেই
মুখ খুলতে হবে: আজহার

  হায়দরাবাদ, ২২ জুলাই: অবসর জল্পনার মধ্যেই মহেন্দ্র সিং ধোনি ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। আপাতত দু’মাস তিনি আধা সামরিক বাহিনীর কাজে ব্যস্ত থাকবেন। এই ব্যাপারে সেনাবাহিনী সবুজ সংকেত দিয়ে দিয়েছে। দু’মাস পর ধোনির পক্ষে ভারতীয় দলে ফেরা সম্ভব হবে কি না, এই প্রশ্নটা কিন্তু ক্রিকেটপ্রেমীদের মনে উঁকি দিচ্ছে। কারণ, ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন ফরম্যাটেই ভারতীয় দলের উইকেটরক্ষক হিসাবে ঋষভ পন্থকে বেছে নেওয়া হয়েছে।
বিশদ

 হিমা সঠিক পথে এগচ্ছে: ভোলকার

নয়াদিল্লি, ২২ জুলাই: ভারতীয় অ্যাথলেটিকসের হাই-পারফরম্যান্স ডিরেক্টর ভোলকার হারমান মনে করেন, ভারতের তারকা স্প্রিন্টার হিমা দাস নিজের সেরা পারফরম্যান্সের কাছাকাছি চলে এসেছে। ইউরোপে গত তিন সপ্তাহে পাঁচটি সোনা পেয়েছেন অসমের অ্যাথলিট।
বিশদ

পাক ক্রিকেটকে ঢেলে
সাজাতে চান ইমরান

  করাচি, ২২ জুলাই: বিশ্বকাপে পাকিস্তান দলের বিশ্রী পারফরম্যান্স হতাশ করেছে ইমরান খানকে। আর তারই পরিপ্রেক্ষিতে পাকিস্তান ক্রিকেটকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছেন দেশের প্রধানমন্ত্রী তথা বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান। আমেরিকা সফরে গিয়ে এক অনুষ্ঠানে নিজের সেই পরিকল্পনার কথা ঘোষণা করেছেন তিনি।
বিশদ

  সিঙ্গলস খেতাব জিতলেন হরমীত ও ঐহিকা মুখার্জি

 কটক, ২২ জুলাই: কমনওয়েলথ টেবল টেনিস চ্যাম্পিয়নশিপে পুরুষ ও মহিলা সিঙ্গলস খেতাব জিতলেন হরমীত দেশাই ও ঐহিকা মুখার্জি। সবচেয়ে বড় কথা, ঐহিকার জন্যই সোমবার বাংলার টেবল টেনিসে গর্বের দিন। এই প্রতিযোগিতা থেকে ভারতের ঘরে এসেছে সাতটি সোনার পদকই। বিশদ

  চন্দ্রাভিযান নিয়ে উচ্ছ্বসিত ক্রীড়ামহল

 নিজস্ব প্রতিবেদন: সফলভাবে চাঁদে পাড়ি দিল দেশের দ্বিতীয় চন্দ্রযান। আর এই অভিযান ঘিরে উচ্ছ্বসিত সাধারণ থেকে সেলিব্রিটি-সকলেই। ভারতের প্রাক্তন ক্রিকেটার শচীন তেন্ডুলকর ট্যুইটারে লিখেছেন, ‘আমি টিম ইসরোকে ধন্যবাদ জানাই চন্দ্রযান-২ সফলভাবে উৎক্ষেপণ করে আরও একটি মাইলস্টোন স্পর্শ করার জন্য।
বিশদ

  তিন বক্সার শেষ আটে

 নয়াদিল্লি, ২২ জুলাই: এশিয়ান চ্যাম্পিয়নশিপে রুপো জয়ী দীপক সিং (৪৯ কেজি) সহ তিন ভারতীয় বক্সার কোয়ার্টার ফাইনালে উঠলেন তাইল্যান্ড আন্তর্জাতিক বক্সিংয়ে। ব্যঙ্ককে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।
বিশদ

  রাহুল চাহারকে টি-২০ দলে দেখে আপ্লুত কুলকার্নি

 মুম্বই, ২২ জুলাই: ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় টি-২০ দলে তরুণ লেগি রাহুল চাহারকে সুযোগ দিয়েছেন জাতীয় নির্বাচকরা। এই সিদ্ধান্তকে স্বাগত জানালেন প্রাক্তন স্পিনার নীলেশ কুলকার্নি। তিনি বলেছেন, ‘নির্বাচকরা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছে। গত মরশুমে দারুণ পারফর্ম করেছিল রাহুল।
বিশদ

  শেষ ম্যাচেও জিতল ভারতীয় ‘এ’ দল

 অ্যান্টিগা, ২২ জুলাই: প্রথম সারির ব্যাটসম্যানদের দাপটে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিরুদ্ধে বেসরকারি ওয়ান ডে সিরিজের শেষ ম্যাচে আট উইকেটে সহজ পেয়েছে ভারতীয় ‘এ’ দল। সেই সঙ্গে পাঁচ ম্যাচের সিরিজ ৪-১ ব্যবধানে জিতে নিল রাহুল দ্রাবিড়ের প্রশিক্ষণাধীন ভারতের ছেলেরা। বিশদ

 চুক্তি চূড়ান্ত হতে আনন্দে কেঁদে ফেলেন গ্রিজম্যান

  মাদ্রিদ, ২২ জুলাই: রাশিয়া বিশ্বকাপের ফাইনালের ‘ম্যান অব দ্য ম্যাচ’ তিনি। মস্কোর লুঝিনিকি স্টেডিয়ামে ক্রোয়েশিয়া বধের যে চিত্রনাট্য দিদিয়ের দেশঁ লিখেছিলেন তাতে নায়কের ভূমিকায় ছিলেন আতোঁয়া গ্রিজম্যান। বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর থেকেই এই ফরাসি তারকাটির মনে হয়েছিল, ক্লাব পর্যায়ে আরও ভালো কিছু না করলে তিনি গ্রেট হতে পারবেন না।
বিশদ

 মার্কিন সফরে টানা দু’টি ম্যাচে হার লিভারপুলের

  নিউ ইয়র্ক, ২২ জুলাই: গত মরশুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে চ্যাম্পিয়ন হয়েছিল লিভারপুল। জুরগেন ক্লপের প্রশিক্ষণে ধারাবাহিকভাবে সেরা পারফরম্যান্স মেলে ধরেছিলেন ভার্জিল ফন ডিক, রবার্তো ফারমিনোরা। স্বাভাবিকভাবেই সমর্থকদের প্রত্যাশা এই মুহূর্তে আকাশচুম্বী। বিশদ

অনুশীলনে নজর কাড়লেন সবুজ-মেরুনের দুই
স্প্যানিশ সালভা চামোরো ও ফ্রান মোরান্তে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: স্প্যানিশ ফুটবলের ছোঁয়ায় কি এবার আকর্ষণ বাড়বে কলকাতা ময়দানে? দুই প্রধানের সমর্থকদের মধ্যেই আন্দোলিত হচ্ছে এই প্রশ্ন। মোহন বাগান ও ইস্ট বেঙ্গল, দুই প্রধানের প্রশিক্ষকই স্পেনের। গত মরশুমে আলেজান্দ্রো মেনেন্ডেজ গার্সিয়ার প্রশিক্ষণে আই লিগে রানার্স হয়েছিল লাল-হলুদ ব্রিগেড।
বিশদ

২৬ ও ৩১ জুলাই নামছে
মোহন বাগান, ইস্ট বেঙ্গল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ২৬ জুলাই শুরু হচ্ছে কলকাতা ফুটবল লিগের প্রিমিয়ার ডিভিশন এ’র খেলা। আপাতত ২৬ জুলাই থেকে ১৪ আগস্ট পর্যন্ত প্রথম দফার সূচি প্রকাশিত হয়েছে। ২৬ জুলাই গতবারের চ্যাম্পিয়ন মোহন বাগান প্রথম মাঠে নামছে। নিজেদের মাঠে শিলটনদের প্রতিপক্ষ গতবারের রানার্স পিয়ারলেস।
বিশদ

‘ভার’ চালু হচ্ছে ইপিএলে 

 সাংহাই, ২২ জুলাই: গত বছর ইংলিশ প্রিমিয়ার লিগে বিতর্ক এড়াতে চালু হয়নি ‘ভার’ (ভিডিও অ্যাসিটেন্ট রেফারি)। তবে এই বছর ‘ভার’ চালু করার সিদ্ধান্ত নিয়েছে প্রিমিয়ার লিগের কর্তৃপক্ষ। প্রিমিয়ার লিগের অর্ন্তবর্তী সিইও রিচার্ড মাস্টার্স বলেছেন,‘ খুব মসৃন ভাবে ‘ভার’ চালু করতে চাইছি আমরা।
বিশদ

ফিফাকে চিঠি আই লিগ জোটের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের শীর্ষ কর্তাদের কর্মপদ্ধতি নিয়ে তদন্ত করার জন্য ফিফার প্রেসিডেন্ট ইনফানতিনোর দ্বারস্থ হল আই লিগের ক্লাব জোট। আই লিগের ছ’টি ক্লাব মিনার্ভা এফসি, মোহন বাগান, ইস্ট বেঙ্গল ছাড়াও গোকুলাম এফসি, চার্চিল ব্রাদার্স, আইজল এফসি এই চিঠিতে সই করেছে।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, রামপুরহাট: নলহাটি থানার মাঠকলিঠা গ্রামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল। পুলিস জানিয়েছে, মৃতার নাম প্রতিমা দাস(২৮)। তাঁর বাপেরবাড়ি মুরারই থানার খানপুর গ্রামে। বছর পাঁচেক আগে মাঠকলিঠার বাসিন্দা পেশায় সিভিক ভলান্টিয়ার পলাশ দাসের সঙ্গে তাঁর বিয়ে হয়।   ...

তেহরান, ২২ জুলাই (এএফপি): সিআইএ-র চর সন্দেহে ১৭ জনকে গ্রেপ্তার করার পাশাপাশি কয়েকজনকে মৃত্যুদণ্ড দিল ইরান। সোমবার এই খবর জানিয়েছে ইরান প্রশাসন। নাম প্রকাশে অনিচ্ছুক এক সরকারি আধিকারিক জানিয়েছেন, দেশের সঙ্গে গদ্দারি করার অভিযোগে কয়েকজনকে উচিত শিক্ষা দেওয়া হয়েছে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইস্ট-ওয়েস্ট পথে বাণিজ্যিকভাবে ট্রেন চালানোর চূড়ান্ত অনুমোদন চেয়ে গত মাসের শেষের দিকে ‘কমিশনার অব রেলওয়ে সেফটি’ (সিআরএস)-র কাছে আবেদন করেছিল কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (কেএমআরসিএল)। সঙ্গে পাঠানো হয়েছিল প্রয়োজনীয় কাগজপত্রও। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তাঁরা পঞ্চায়েত এলাকায় কর আদায় করেন। তাঁদের মাধ্যমে যে টাকা আদায় হয়, তার উপর অনেকটাই নির্ভর করে পঞ্চায়েতের আয়। মোটা টাকার অনুদান পাওয়ার ক্ষেত্রেও পঞ্চায়েতের ভরসা তাঁরাই। অথচ গ্রাম পঞ্চায়েতের ট্যাক্স কালেক্টরদের ন্যায্য টাকা দেওয়ার ক্ষেত্রে চরম ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মের যোগাযোগ আসবে। যে সুযোগ পাবেন তাকে সদ্ব্যবহার করুন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আনুকূল্য পাবেন। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৯- আমেরিকাতে টাইপরাইটারের পূর্বসুরী টাইপোগ্রাফার পেটেন্ট করেন উইলিয়াম অস্টিন বার্ড।
১৮৫৬- স্বাধীনতা সংগ্রামী বাল গঙ্গাধর তিলকের জন্ম
১৮৮১ - আন্তর্জাতিক ক্রীড়া সংস্থাগুলির মধ্যে সবচেয়ে পুরাতন আন্তর্জাতিক জিমন্যাস্টিক ফেডারেশন প্রতিষ্ঠিত হয়।
১৮৯৫- চিত্রশিল্পী মুকুল দের জন্ম
১৯৯৫- হেল-বপ ধূমকেতু আবিস্কার হয়। পরের বছরের গোড়ায় সেটি খালি চোখে দৃশ্যমান হয়।
২০০৪- অভিনেতা মেহমুদের মৃত্যু
২০১২- আই এন এ’ যোদ্ধা লক্ষ্মী সায়গলের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার 67.49 70.53
পাউন্ড 84.31 88.37
ইউরো 75.63 79.29
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৫৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৭১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৪,২২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী ২৭/৫২ অপঃ ৪/১৬। উত্তরভাদ্রপদ ২০/১৫ দিবা ১/১৪। সূ উ ৫/৭/৪২, অ ৬/১৮/১৭, অমৃতযোগ দিবা ৭/৪৬ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১/২ গতে ২/৪৮ মধ্যে পুনঃ ৩/৪০ গতে ৫/২৬ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/২১ মধ্যে পুনঃ ১/৩১ গতে ২/৫৮ মধ্যে, বারবেলা ৬/৪৭ গতে ৮/২৫ মধ্যে পুনঃ ১/২২ গতে ৩/১ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৯/০ মধ্যে।
৬ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী ১৮/৪৭/৯ দিবা ১২/৩৭/৪। উত্তরভাদ্রপদনক্ষত্র ১৪/২৯/১২ দিবা ১০/৫৩/৫৩, সূ উ ৫/৬/১২, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪৯ গতে ১০/২৪ মধ্যে ও ১/০ গতে ২/৪৪ মধ্যে ও ৩/৩৬ গতে ৫/১৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫ মধ্যে ও ৯/৮ গতে ১১/২০ মধ্যে ও ১/৩২ গতে ৩/১ মধ্যে, বারবেলা ৬/৪৫/৩৬ গতে ৮/২৫/১ মধ্যে, কালবেলা ১/২৩/১৪ গতে ৩/২/৩৯ মধ্যে, কালরাত্রি ৭/৪২/৪ গতে ৯/২/৩৯ মধ্যে।
১৯ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজাবাজারে গুলি চালানোর ঘটনায় ধৃত ২ 

06:24:00 PM

আজ ও কাল বেঙ্গালুরু শহরে জারি ১৪৪ ধারা, বন্ধ সব পানশালা 

06:04:22 PM

১২৮৩৯ হাওড়া-চেন্নাই মেল আজ রাত ১১:৪৫ মিনিটের বদলে রাত ২টোর সময় হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

05:37:05 PM

মধ্য কলকাতায় নগদ ৭৮ লক্ষ টাকা সহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করল এসটিএফ

05:00:00 PM

ব্রিটেনের প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন বরিস জনসন 

04:47:58 PM

৪৮ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:59:40 PM