Bartaman Patrika
খেলা
 

 ক্লাব বনাম কোম্পানির সংঘাত

 নিজস্ব প্রতিবেদন: ষষ্ঠ রাউন্ডের পর কলকাতা লিগের পঞ্চম স্থানে ইস্ট বেঙ্গল। গত চার দশকে এমন দুরবস্থার মুখোমুখি হতে হয়নি কলকাতার এই বড় ক্লাবটির। শতবর্ষে লাল-হলুদ যেন অগ্নিস্তূপের উপর দাঁড়িয়ে। এই অচলাবস্থা নিয়ে বুধবার কর্মসমিতির সভা ডাকা হয়েছে। ইনভেস্টর কোয়েসের সঙ্গে দূরত্ব ক্রমশই বাড়ছে ইস্ট বেঙ্গলের সাবেক কর্তাদের। কোচ আলেজান্দ্রোও একের পর এক ভুল করে চলেছেন। দায় এড়াতে পারেন না ক্লাবের সাবেক কর্তারাও। সমর্থকরাও এখন দু’ভাগে বিভক্ত। কিন্তু গর্বের শতবর্ষে কেন এমন অবস্থা? বর্তমান ক্রীড়াবিভাগের অনুসন্ধানে যা বেরিয়ে এল-
 গত এপ্রিলে বোর্ড মিটিংয়ের পর ক্লাবের সাবেক কর্তাদের সঙ্গে কোয়েসের সম্পর্ক তলানিতে চলে যায়। ভেঙে দেওয়া হয় টেকনিক্যাল কমিটি। এই মুহূর্তে কোয়েস চেয়ারম্যান অজিত আইজ্যাকের সঙ্গে ক্লাব সভাপতি ছাড়া আর কারও যোগাযোগ নেই। দলগঠন ভালো না হওয়ায় ক্লাবের সিইও মাঠেই আসেন না। তাই কোয়েস নিযুক্ত কোচ আলেজান্দ্রোই কালক্রমে হয়ে উঠেছেন ‘সুপার বস’। এনরিকে, জবি, লালডানমাওইয়া রালতে, চুলোভা দল ছাড়ায় শক্তিহীন হয়ে পড়ে ইস্ট বেঙ্গল। নতুন বিদেশিরা যোগ্য বিকল্প হয়ে উঠতে পারেননি। ক্রেসপি, মার্কোসদের মতো নতুন বিদেশিদের আনা হয় দেরি করে।
 কোচ হিসাবে যথেষ্ট স্বাধীনতা পেলেও সময়মতো অনুশীলন শুরু করাননি আলেজান্দ্রো। লিগের ১২টি দলের মধ্যে সবথেকে পরে ইস্ট বেঙ্গলের প্র্যাকটিস শুরু হয়। ক্লাব গত তিন মাসে যা অনুরোধ করেছে তা কানেই তোলেননি স্প্যানিশ কোচ। শতবর্ষের জন্য মরশুমের প্রথম প্র্যাকটিস সেশনটি ইস্ট বেঙ্গল মাঠে করার আরজি তিনি রাখেননি। ক্লাবের শততম প্রতিষ্ঠা দিবসের পতাকা উত্তোলনে খেলোয়াড়দের আমন্ত্রণ জানানো হলেও প্রত্যাখান করেন কোচ। গত ১ আগস্ট শতবার্ষিকী অনুষ্ঠানের সূচনা লগ্নে তাঁকে মঞ্চে ডাকা হলেও ওঠেননি। মাঝপথেই নেতাজি ইনডোর স্টেডিয়াম ছেড়ে চলে যান। সিনিয়রিটির ট্র্যাডিশন ভেঙে তিনি বোরহাকে ক্যাপ্টেন করতে চেয়েছিলেন। কিন্তু দ্বিতীয় বছরেই বোরহাকে অধিনায়কত্ব দিতে চাননি ক্লাব কর্তারা।
 লিগে একটি ম্যাচ লাল-হলুদ জার্সি গায়ে খেলে অবসর নিতে চেয়েছিলেন বাইচুং ভুটিয়া। খেলতে চেয়েছিলেন লিগের প্রথম ম্যাচটি। লাল-হলুদের শতবর্ষে ইস্ট বেঙ্গলকে শেখ জামাল ট্রফিতে বিশেষ ভাবে চেয়েছিল বাংলাদেশের ফুটবল কর্তারা। ক্লাবের এই দুটি ‘বার্তাকেই’ খারিজ করে দিয়েছেন আলেজান্দ্রো।
 টিমের ৩০ জন খেলোয়াড়কে দেখে নেওয়ার জন্য ছয়-সাতটি ম্যাচই যথেষ্ট। মোহন বাগান ম্যাচ ছিল মরশুমের সপ্তম। পিয়ারলেস ম্যাচ নবম। লিগ টেবলে দু’টি উপরের দিকে দলের বিরুদ্ধে সামাদ, কোলাডো, বিদ্যাসাগর সিংদের বাদ দিয়ে প্রথম একাদশ গড়ায় ষষ্ঠ রাউন্ডের পর ইস্ট বেঙ্গল পাঁচ নম্বরে।
 গত বছর সেপ্টেম্বরে দায়িত্ব নেওয়ার পর ক্লাব মাঠে প্র্যাকটিস বন্ধ করে যুবভারতীতে মাঠ ভাড়া নিয়ে অনুশীলন করেন কোচ আলেজান্দ্রো। আই লিগ শুরু হওয়ার পর তিনি আর ক্লাবমুখো হননি। তখন থেকেই ক্লাব কর্তাদের সঙ্গে সম্পর্কের অবনতি। ফেব্রুয়ারিতে টেকনিক্যাল কমিটি থেকে আলভিটোকে সরিয়ে দেওয়ার পর স্প্যানিশ কোচ সাবেক কর্তাদের আরও বিষ নজরে।
 গত বছর আই লিগে দু’টি ডার্বি জিতলেও ইস্ট বেঙ্গল আশা জাগিয়ে চ্যাম্পিয়ন হতে পারেনি। আই লিগের শেষ ম্যাচ খেলে দমদম বিমানবন্দরে নেমে তিনি বলেছিলেন,‘সেকেন্ড হওয়াটাও অ্যাচিভমেন্ট।’ সমর্থকদের আনা মিষ্টি ও কেক খেয়েছিলেন তৃপ্তি ভরে। তবে এই প্রসঙ্গে ইস্ট বেঙ্গল সচিব কল্যাণ মজুমদারের কটূক্তি বোধহয় আলেজান্দ্রো এখনও ভুলতে পারেননি। তবে মিডিয়ার সামনে সচিবের এভাবে মুখ খোলাও উচিত হয়নি।
 শীতকালে আলেজান্দ্রো প্র্যাকটিস করাননি ইস্ট বেঙ্গল মাঠে। তখন বিভিন্ন স্কুলগুলিকে স্পোর্টসের জন্য ভাড়া না দিয়ে মাঠ সংস্কারের কাজ অবশ্যই করা উচিত ছিল ইস্ট বেঙ্গল কর্তাদের।
 গত ২৮ জুলাই কুমারটুলিতে শতবার্ষিকী পদযাত্রার মঞ্চে কিংফিসারের লোগো রাখা এবং ওই সংস্থার লোগো দেওয়া দশ হাজার জার্সি বিলি করে কোয়েস কর্ণধার অজিত আইজ্যাককে আরও চটিয়েছে ইস্ট বেঙ্গলের সাবেক কর্তারা।
11th  September, 2019
দু’বার এগিয়ে গিয়েও ড্র, রক্ষণ ডোবাল ইস্ট বেঙ্গলকে 

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: সোমবার কল্যাণী স্টেডিয়ামে ভবানীপুরের বিরুদ্ধে খেতাবি লড়াইয়ের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে দু’বার এগিয়ে গিয়েও জিততে পারল না ইস্ট বেঙ্গল। স্প্যানিশ কোচ আলেজান্দ্রোর ইস্ট বেঙ্গল ম্যাচ শুরুর মাত্র সাত মিনিটের মধ্যে এগিয়ে গিয়েছিল।  
বিশদ

ব্র্যাডম্যানকে মনে করাচ্ছেন স্মিথ
নির্বাসন মুক্ত নায়কের বন্দনায় ক্রিকেট বিশ্ব

লন্ডন, ১৬ সেপ্টেম্বর: অ্যাসেজের শুরুতে ইংল্যান্ডের দর্শকদের কাছে স্টিভ স্মিথ ছিলেন ‘খলনায়ক’। বল বিকৃতিকাণ্ডের মাস্টারমাইন্ড। সিরিজ শেষে তিনিই কী না বীরের মর্যাদা পেলেন। ওভালে শেষ টেস্টে রান-মেশিন স্মিথকে আটকে রাখতে না পারলে আঠারো বছর পর দেশের মাটিতে অস্ট্রেলিয়ার কাছে লজ্জাজনকভাবে সিরিজ হারতে হত ইংল্যান্ডকে।  
বিশদ

অ্যাসেজ ড্র হলেও খুশি দুই অধিনায়ক 

লন্ডন, ১৬ সেপ্টেম্বর: ঘরের মাঠে অ্যাসেজ সিরিজ ড্র করেও দারুণ খুশি জো রুট। ইংল্যান্ডের অধিনায়কের মতে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এবারের অ্যাসেজে দারুণ লড়াই হয়েছে। দুই দলই অনবদ্য ক্রিকেট উপহার দিয়েছে। তাই পাঁচ টেস্টের অ্যাসেজের ২-২ ফলাফলকে ‘ফেয়ার রেজাল্ট’ হিসেবে বর্ণনা করেছেন রুট। 
বিশদ

গুরপ্রীতদের সাহসী ফুটবলেই বাংলাদেশ বধের ছক স্টিম্যাচের 

নয়াদিল্লি, ১৬ সেপ্টেম্বর: ভারতবাসীকে স্বপ্ন দেখাচ্ছেন তিনি। গত মে মাসে দায়িত্ব নিয়ে তিনি বদলে দিতে পেরেছেন জাতীয় দলের মানসিকতা। বিশ্বকাপের বাছাই পর্বে কাতারকে রুখে দিয়ে নায়কের মর্যাদা পাচ্ছেন গুরপ্রীত সিং সান্ধু, সন্দেশ ঝিংগান, আদিল খানরা। এর আগে ওমানের বিরুদ্ধে দুরন্ত লড়াই করেও হার মানতে বাধ্য হয়েছিল ভারত। 
বিশদ

কোহলির সঙ্গে ব্যবধান বাড়িয়ে স্মিথই র‌্যাঙ্কিং শীর্ষে

লন্ডন, ১৬ সেপ্টেম্বর: আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে ব্যাটিংয়ের শীর্ষস্থান আরও মজবুত করলেন স্টিভ স্মিথ। দ্বিতীয় স্থানে থাকা বিরাট কোহলির থেকে ৩৪ পয়েন্টের ব্যবধান গড়ে নিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক। সোমবার প্রকাশিত আইসিসি’র টেস্ট র‌্যাঙ্কিং তালিকায় ৯৩৭ পয়েন্ট নিয়ে এক নম্বর আসন ধরে রেখেছেন স্মিথ।  
বিশদ

জবাব দিতে তৈরি আলকাসের  মেসির খেলার সম্ভাবনা ক্ষীণ
ঘরের মাঠে বার্সেলোনাকে চ্যালেঞ্জ জানাতে তৈরি বরুসিয়া ডর্টমুন্ড 

ডর্টমুন্ড, ১৬ সেপ্টেম্বর: মঙ্গলবার সিগনাল ইডুনা পার্কে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ-এফ’এর ম্যাচে মুখোমুখি বরুসিয়া ডর্টমুন্ড ও বার্সেলোনা। বুন্দেশলিগায় এই মুহূর্তে দ্বিতীয় স্থানে রয়েছে ডর্টমুন্ডের ক্লাবটি। ছন্দে রয়েছেন জ্যাডন স্যাঞ্চো ও পাকো আলকাসের।  
বিশদ

কোহলিই এখন বিশ্বসেরা: সৌরভ 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি সিরিজে বিরাট কোহলিরাই ফেভারিট। এমনটাই মনে জানিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। তিনি বলেছেন, ‘ঘরের মাঠে ভারতীয় দলকে হারানো কঠিন। সেটা দক্ষিণ আফ্রিকাও জানে।’ অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথের ভূয়সী প্রশংসা করেছেন মহারাজ। 
বিশদ

ডিফেন্ডাররা নাকি দারুণ খেলেছেন, মন্তব্য আলেজান্দ্রোর 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত বছর ১ সেপ্টেম্বর কলকাতায় এসে আলেজান্দ্রো প্রথম দু’সপ্তাহ লিগে ইস্ট বেঙ্গলের ম্যাচ পর্যবেক্ষণ করেছিলেন। দায়িত্ব নিয়েছিলেন মধ্য সেপ্টেম্বরে। তাই বর্ষপূর্তিতে সোমবার সকালে ট্যুইট করে তিনি বলেন,‘আমি দায়বদ্ধ শুধু অজিত আ‌ইজ্যাক আর সমর্থকদের কাছে।’ 
বিশদ

বোর্ডের কাছে ক্ষমা চেয়ে নিলেন দীনেশ কার্তিক 

নয়াদিল্লি, ১৬ সেপ্টেম্বর: চুক্তির নিয়ম ভাঙার জন্য ভুল স্বীকার করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) কাছে ক্ষমা চেয়ে নিলেন দীনেশ কার্তিক। তাঁর সেই ক্ষমা প্রর্থনার চিঠি বোর্ড গ্রহণও করেছে। সোমবার বিসিসিআইয়ের এক কর্তা জানিয়েছেন, ‘বিসিসিআই দীনেশ কার্তিকের ক্ষমা প্রার্থনা গ্রহন করেছে। ফলে বিষয়টির নিস্পত্তি ঘটেছে।’ 
বিশদ

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে গড়াপেটার অভিযোগ 

চেন্নাই, ১৬ সেপ্টেম্বর: বোর্ড অনুমোদিত তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (টিপিএল) গড়াপেটার অভিযোগ উঠল। তারই ভিত্তিতে নিয়মিত আইপিএল খেলা এক ভারতীয় ক্রিকেটার এবং রনজি ট্রফির এক কোচের বিরুদ্ধে তদন্ত করতে চলেছে বোর্ডের দুর্নীতি দমন শাখা। জুয়াড়ি এবং ম্যাচ ফিক্সাররা ওই লিগে খেলা একটি ফ্র্যাঞ্চাইজির দখল নিয়েছে বলে জানা গিয়েছে। 
বিশদ

সিএসকে’র অধিনায়ক থাকছেন ধোনিই 

চেন্নাই, ১৬ সেপ্টেম্বর: অবসর সংক্রান্ত জল্পনার মাঝেই মহেন্দ্র সিং ধোনিকে আগামী মরশুমেও আইপিএলের অধিনায়ক পদে রাখার সিদ্ধান্ত ঘোষণা করে দিল চেন্নাই সুপার কিংস।   বিশদ

নাপোলির চ্যালেঞ্জ এড়াতে সতর্ক লিভারপুল 

নেপলস, ১৬ সেপ্টেম্বর: গতবার জুরগেন ক্লপের প্রশিক্ষণে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল লিভারপুল। এবার তাই তাদের খেতাব ধরে রাখার লড়াই। মঙ্গলবার গ্রুপ-ই’র ম্যাচে লিভারপুল খেলবে নাপোলির বিরুদ্ধে। তার আগে ফুটবলারদের সতর্ক করে দিয়ে ক্লপ বলেছেন, ‘ইউরোপ সেরা হওয়া কঠিন। আর তা ধরে রাখা কঠিনতর।  
বিশদ

মা বাস কন্ডাক্টর, ছেলে অথর্ব বিনোদ এশিয়া কাপ জয়ের নায়ক 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সিনেমাকেও হার মানানো এক বাস্তব কাহিনী। চরিত্রের নাম অথর্ব বিনোদ আনকোলেকর। মুম্বইয়ের এক উঠতি প্রতিভাবান লেগ স্পিনার। গত শুক্রবার দ্বীপরাষ্ট্র শ্রীলঙ্কায় অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনালে যাঁর স্পিনের ভেলকিতে বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ভারত। 
বিশদ

16th  September, 2019
সুযোগ কাজে লাগাক তরুণরা, বলছেন বিরাট
বৃষ্টিতে ভেস্তে গেল প্রথম টি-২০ ম্যাচ 

ধরমশালা, ১৫ সেপ্টেম্বর: প্রবল বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি-২০ ম্যাচ। শৈল শহর ধরমশালায় রবিবার বৃষ্টির পূর্বাভাস ছিল। তবে অভিজ্ঞতা থেকে অনেকেই আশা করেছিলেন, ম্যাচ দেরিতে শুরু হলেও কুইন্টন ডি’কক-বিরাট কোহলিদের ধুন্ধুমার লড়াই উপভোগ করা যাবে। 
বিশদ

16th  September, 2019

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, রামপুরহাট: সোমবার কৃষকবন্ধু প্রকল্পে ১৪টি পরিবারকে দু’লক্ষ টাকা করে আর্থিক অনুদানের চেক তুলে দিল কৃষি দপ্তর। এদিন দুপুরে রামপুরহাট-১ ব্লকের কিষাণ মান্ডিতে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে সেই চেক তুলে দেন কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়।   ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: দলসিংপাড়ায় রবিবার রাতে ১৫টি তক্ষক উদ্ধার করলেন স্পেশাল টাস্ক ফোর্সের কর্মীরা। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে। বনদপ্তরের উত্তরবঙ্গ স্পেশাল টাস্ক ফোর্সের কর্মীরা ...

পবিত্র ত্রিবেদী, কলকাতা: গতবারের মতো এবারও দুর্গাপুজোয় শিশু-কিশোরদের দিতে চমক দিতে তৈরি সল্টলেক এফডি পার্কের দুর্গা পুজো। সেখানে এবার মণ্ডপসজ্জায় ফুটিয়ে তোলা হচ্ছে গালিভার্স ট্রাভেলস। ...

 নয়াদিল্লি, ১৬ সেপ্টেম্বর: জুরিখে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের উড়ানের তিন ঘণ্টা দেরি নিয়ে ‘সম্পূর্ণ তদন্তের’ নির্দেশ দিল এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। জানা গিয়েছে। রবিবার জুরিখ থেকে স্লোভেনিয়া যাওয়ার কথা ছিল রাষ্ট্রপতি। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সন্তানের বিদ্যাশিক্ষায় নজর দেওয়া প্রয়োজন। অতিরিক্ত পরিশ্রমে শরীরে অবনতি। নানাভাবে অর্থ অপচয়। কর্মপরিবর্তনের সম্ভাবনা বৃদ্ধি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬৭: চিত্রশিল্পী গগনেন্দ্রনাথ ঠাকুরের জন্ম
১৯১৫: চিত্রশিল্পী এম এফ হুসেনের জন্ম
১৯৫০: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্ম
১৯৮৬: ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনের জন্ম
১৯৯৯: কবি ও গীতিকার হসরত জয়পুরির মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৯৩ টাকা ৭৩.০৮ টাকা
পাউন্ড ৮৭.১৪ টাকা ৯১.৩৫ টাকা
ইউরো ৭৭.৩৫ টাকা ৮১.০৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮, ৩৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ৪১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৯৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ ভাদ্র ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ২৭/৪৪ অপঃ ৪/৩৩। অশ্বিনী অহোরাত্র। সূ উ ৫/২৭/১৪, অ ৫/৩৫/৪০, অমৃতযোগ দিবা ৭/৫৩ গতে ১০/১৮ মধ্যে পুনঃ ১২/৪৪ গতে ২/২২ মধ্যে পুনঃ ৩/৯ গতে ৪/৪৬ মধ্যে। রাত্রি ৬/২২ মধ্যে পুনঃ ৮/৪৫ গতে ১১/৭ মধ্যে পুনঃ ১/৩০ গতে ৩/৫ মধ্যে, বারবেলা ৬/৫৮ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১/৩ গতে ২/৩৪ মধ্যে, কালরাত্রি ৭/৬ গতে ৮/৩৫ মধ্যে। আজ শ্রীশ্রীবিশ্বকর্মা পূজা
৩০ ভাদ্র ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ২১/৫৫/১১ দিবা ২/১২/৫৬। অশ্বিনী ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৫/২৬/৫২, অ ৩/৩৭/৩২, অমৃতযোগ দিবা ৭/৫২ গতে ১০/১৭ মধ্যে ও ১২/৪২ গতে ২/২৯ মধ্যে ও ৩/৬ গতে ৪/৪৪ মধ্যে এবং রাত্রি ৬/২০ মধ্যে ও ৮/৪৩ গতে ১১/৭ মধ্যে ও ১/২৮ গতে ৩/৪ মধ্যে, বারবেলা ৬/৫৮/১২ গতে ৮/২৯/৩২ মধ্যে, কালবেলা ১/৩/৩২ গতে ২/৩৪/৫২ মধ্যে, কালরাত্রি ৭/৬/১২ গতে ৮/৩৪/৫২ মধ্যে।
১৭ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজ্য বিজেপি দপ্তরের সামনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন 
রাজ্য বিজেপি দপ্তরের সামনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন পালন ...বিশদ

12:03:55 PM

বীরভূমের মল্লারপুর থানা ঘেরাও করল বিজেপি 
বিজেপির জেলা সাধারণ সম্পাদককে গ্রেপ্তারের প্রতিবাদে মল্লারপুর থানা ঘেরাও করল ...বিশদ

12:02:56 PM

মালদহে ট্রাক থেকে উদ্ধার ৫৪ লক্ষ টাকা, গ্রেপ্তার ২
 

৩৪ নম্বর জাতীয় সড়কে একটি ট্রাক থেকে ৫৪ লক্ষ টাকা ...বিশদ

11:59:59 AM

রাজীব কুমারের আগাম জামিনের আবেদন ফেরাল আদালত 
রাজীব কুমারের আগাম জামিনের আবেদন ফেরাল বারাসতের বিশেষ আদালত। আজ ...বিশদ

11:02:00 AM

পুরুলিয়ার চা চক্রে হুশিয়ারি দিলীপ ঘোষের 
নানুরের ঘটনায় বিজেপি নেতাকে গ্রেপ্তার করায় আজ গোটা রাজ্যে বিক্ষোভ ...বিশদ

10:43:00 AM

শহরে ট্রাফিকের হাল
আজ, মঙ্গলবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল মোটের উপর স্বাভাবিক। ...বিশদ

10:11:21 AM