Bartaman Patrika
খেলা
 
 

ইডেনে ঐতিহাসিক দিন-রাতের টেস্টে নামার আগে চনমনে ভারতীয় দল। (ডানদিকে) সামির সঙ্গে আলোচনায় ব্যস্ত অধিনায়ক কোহলি। 

 ক্লাব বনাম কোম্পানির সংঘাত

 নিজস্ব প্রতিবেদন: ষষ্ঠ রাউন্ডের পর কলকাতা লিগের পঞ্চম স্থানে ইস্ট বেঙ্গল। গত চার দশকে এমন দুরবস্থার মুখোমুখি হতে হয়নি কলকাতার এই বড় ক্লাবটির। শতবর্ষে লাল-হলুদ যেন অগ্নিস্তূপের উপর দাঁড়িয়ে। এই অচলাবস্থা নিয়ে বুধবার কর্মসমিতির সভা ডাকা হয়েছে। ইনভেস্টর কোয়েসের সঙ্গে দূরত্ব ক্রমশই বাড়ছে ইস্ট বেঙ্গলের সাবেক কর্তাদের। কোচ আলেজান্দ্রোও একের পর এক ভুল করে চলেছেন। দায় এড়াতে পারেন না ক্লাবের সাবেক কর্তারাও। সমর্থকরাও এখন দু’ভাগে বিভক্ত। কিন্তু গর্বের শতবর্ষে কেন এমন অবস্থা? বর্তমান ক্রীড়াবিভাগের অনুসন্ধানে যা বেরিয়ে এল-
 গত এপ্রিলে বোর্ড মিটিংয়ের পর ক্লাবের সাবেক কর্তাদের সঙ্গে কোয়েসের সম্পর্ক তলানিতে চলে যায়। ভেঙে দেওয়া হয় টেকনিক্যাল কমিটি। এই মুহূর্তে কোয়েস চেয়ারম্যান অজিত আইজ্যাকের সঙ্গে ক্লাব সভাপতি ছাড়া আর কারও যোগাযোগ নেই। দলগঠন ভালো না হওয়ায় ক্লাবের সিইও মাঠেই আসেন না। তাই কোয়েস নিযুক্ত কোচ আলেজান্দ্রোই কালক্রমে হয়ে উঠেছেন ‘সুপার বস’। এনরিকে, জবি, লালডানমাওইয়া রালতে, চুলোভা দল ছাড়ায় শক্তিহীন হয়ে পড়ে ইস্ট বেঙ্গল। নতুন বিদেশিরা যোগ্য বিকল্প হয়ে উঠতে পারেননি। ক্রেসপি, মার্কোসদের মতো নতুন বিদেশিদের আনা হয় দেরি করে।
 কোচ হিসাবে যথেষ্ট স্বাধীনতা পেলেও সময়মতো অনুশীলন শুরু করাননি আলেজান্দ্রো। লিগের ১২টি দলের মধ্যে সবথেকে পরে ইস্ট বেঙ্গলের প্র্যাকটিস শুরু হয়। ক্লাব গত তিন মাসে যা অনুরোধ করেছে তা কানেই তোলেননি স্প্যানিশ কোচ। শতবর্ষের জন্য মরশুমের প্রথম প্র্যাকটিস সেশনটি ইস্ট বেঙ্গল মাঠে করার আরজি তিনি রাখেননি। ক্লাবের শততম প্রতিষ্ঠা দিবসের পতাকা উত্তোলনে খেলোয়াড়দের আমন্ত্রণ জানানো হলেও প্রত্যাখান করেন কোচ। গত ১ আগস্ট শতবার্ষিকী অনুষ্ঠানের সূচনা লগ্নে তাঁকে মঞ্চে ডাকা হলেও ওঠেননি। মাঝপথেই নেতাজি ইনডোর স্টেডিয়াম ছেড়ে চলে যান। সিনিয়রিটির ট্র্যাডিশন ভেঙে তিনি বোরহাকে ক্যাপ্টেন করতে চেয়েছিলেন। কিন্তু দ্বিতীয় বছরেই বোরহাকে অধিনায়কত্ব দিতে চাননি ক্লাব কর্তারা।
 লিগে একটি ম্যাচ লাল-হলুদ জার্সি গায়ে খেলে অবসর নিতে চেয়েছিলেন বাইচুং ভুটিয়া। খেলতে চেয়েছিলেন লিগের প্রথম ম্যাচটি। লাল-হলুদের শতবর্ষে ইস্ট বেঙ্গলকে শেখ জামাল ট্রফিতে বিশেষ ভাবে চেয়েছিল বাংলাদেশের ফুটবল কর্তারা। ক্লাবের এই দুটি ‘বার্তাকেই’ খারিজ করে দিয়েছেন আলেজান্দ্রো।
 টিমের ৩০ জন খেলোয়াড়কে দেখে নেওয়ার জন্য ছয়-সাতটি ম্যাচই যথেষ্ট। মোহন বাগান ম্যাচ ছিল মরশুমের সপ্তম। পিয়ারলেস ম্যাচ নবম। লিগ টেবলে দু’টি উপরের দিকে দলের বিরুদ্ধে সামাদ, কোলাডো, বিদ্যাসাগর সিংদের বাদ দিয়ে প্রথম একাদশ গড়ায় ষষ্ঠ রাউন্ডের পর ইস্ট বেঙ্গল পাঁচ নম্বরে।
 গত বছর সেপ্টেম্বরে দায়িত্ব নেওয়ার পর ক্লাব মাঠে প্র্যাকটিস বন্ধ করে যুবভারতীতে মাঠ ভাড়া নিয়ে অনুশীলন করেন কোচ আলেজান্দ্রো। আই লিগ শুরু হওয়ার পর তিনি আর ক্লাবমুখো হননি। তখন থেকেই ক্লাব কর্তাদের সঙ্গে সম্পর্কের অবনতি। ফেব্রুয়ারিতে টেকনিক্যাল কমিটি থেকে আলভিটোকে সরিয়ে দেওয়ার পর স্প্যানিশ কোচ সাবেক কর্তাদের আরও বিষ নজরে।
 গত বছর আই লিগে দু’টি ডার্বি জিতলেও ইস্ট বেঙ্গল আশা জাগিয়ে চ্যাম্পিয়ন হতে পারেনি। আই লিগের শেষ ম্যাচ খেলে দমদম বিমানবন্দরে নেমে তিনি বলেছিলেন,‘সেকেন্ড হওয়াটাও অ্যাচিভমেন্ট।’ সমর্থকদের আনা মিষ্টি ও কেক খেয়েছিলেন তৃপ্তি ভরে। তবে এই প্রসঙ্গে ইস্ট বেঙ্গল সচিব কল্যাণ মজুমদারের কটূক্তি বোধহয় আলেজান্দ্রো এখনও ভুলতে পারেননি। তবে মিডিয়ার সামনে সচিবের এভাবে মুখ খোলাও উচিত হয়নি।
 শীতকালে আলেজান্দ্রো প্র্যাকটিস করাননি ইস্ট বেঙ্গল মাঠে। তখন বিভিন্ন স্কুলগুলিকে স্পোর্টসের জন্য ভাড়া না দিয়ে মাঠ সংস্কারের কাজ অবশ্যই করা উচিত ছিল ইস্ট বেঙ্গল কর্তাদের।
 গত ২৮ জুলাই কুমারটুলিতে শতবার্ষিকী পদযাত্রার মঞ্চে কিংফিসারের লোগো রাখা এবং ওই সংস্থার লোগো দেওয়া দশ হাজার জার্সি বিলি করে কোয়েস কর্ণধার অজিত আইজ্যাককে আরও চটিয়েছে ইস্ট বেঙ্গলের সাবেক কর্তারা।

11th  September, 2019
ক্যাচ ধরতে গিয়ে চোটে কাতর রহিত
সোয়েটার গায়ে অনুশীলন কোহলির, সামির থেকে আগুনে বোলিংয়ের প্রত্যাশা ঋদ্ধির

সুকান্ত বেরা: অনুশীলন একেবারে শেষলগ্নে হাতে চোট পেয়ে ভারতীয় শিবিরে উদ্বেগ বাড়ালেন ওপেনার রহিত শর্মা। স্লিপ কর্ডন সাজিয়ে অজিঙ্কা রাহানে, চেতেশ্বর পূজারার সঙ্গে ক্যাচ প্র্যাকটিস করছিলেন ‘হিটম্যান’। একটি ক্যাচ ধরতে গিয়ে হঠাৎই ডান হাতের আঙুলে চোট পান তিনি। হাত চেপে ধরে যন্ত্রণায় ছটফট করতে করতে মাটিতে গড়িয়ে পড়েন রহিত। 
বিশদ

আজ ওয়েস্ট ইন্ডিজের দল নির্বাচন
রহিত শর্মাকে বিশ্রাম, সীমিত ওভারের দলে ঢুকতে পারেন মায়াঙ্ক 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলাদেশ সিরিজ শেষ হলেই ভারতে পৌঁছে যাবে ওয়েস্ট ইন্ডিজ দল। ডিসেম্বরে বিরাট কোহলিদের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ান ডে ম্যাচ খেলবে ক্যাবিবিয়ান ব্রিগেড। সীমিত ওভারের সেই সিরিজের জন্য বৃহস্পতিবার ঘোষিত হবে ভারতের দল।  
বিশদ

চার বছরের চুক্তিতে টটেনহ্যামের কোচের পদে হোসে মরিনহো
বরখাস্ত করা হল পোচেত্তিনোকে

লন্ডন, ২০ নভেম্বর: গত মরশুমে তাঁরই প্রশিক্ষণে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠেছিল টটেনহ্যাম হটস্পার। ২০১৪’র ২৭ মে’তে এই ক্লাবের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে ছিলেন তিনি। কিন্তু চলতি মরশুমে ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রমাগত ব্যর্থতার ফলে টটেনহ্যাম সরিয়ে দিল তাদের আর্জেন্তাইন কোচ মরিসিও পোচেত্তিনোকে। 
বিশদ

আঙুলে চোট, ইডেনে দিন-রাতের টেস্টে খেলার স্বপ্ন শেষ সইফ হাসানের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দিন-রাতের টেস্টে খেলতে নামার আগে বাংলাদেশ দলের সমস্যা আরও বাড়ল। আঙুলে চোট পেয়ে ইডেন টেস্ট থেকে ছিটকে গেলেন সাইফ হাসান। ইন্দোরে পরিবর্ত হিসেবে ফিল্ডিং করার সময় চোট পান তিনি। 
বিশদ

সৌম্যজিতের মিউজিক ফিউশনে মাতবে ইডেনের ক্রিকেট মঞ্চ 

সোমনাথ বসু: গোধূলির শেষ পর্যায়। কৃত্রিম আলোয় ভাসছে ইডেন গার্ডেন্স। প্যাভিলিয়নের বাইরে কিংবা ভিতরে ধূমায়িত চায়ের পেয়ালায় চুমুক দিতে ব্যস্ত বিরাট কোহলি-মুশফিকুর রহিমরা। ক্লাবহাউসের সামনে ঝলমলে মঞ্চ। ভেসে আসছে এক তরুণ কণ্ঠস্বর। সঙ্গতে একাধিক যন্ত্রশিল্পী। দর্শকরা মোড চেঞ্জ করে ক্রিকেট থেকে ফিউশনে।  
বিশদ

গোধূলিতেই আসল পরীক্ষা ব্যাটসম্যানদের: ভেত্তোরি 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইন্দোরে চিরাচরিত লাল বলের টেস্টেই শোচনীয় পরাজয় হজম করতে হয়েছে বাংলাদেশ দলকে। ভারতীয় পেসারদের বিধ্বংসী বোলিংয়ের সামনে কার্যত দাঁড়াতে পারেনি টাইগার ব্রিগেড। ইনিংস হারের হতাশা কাটতে না কাটতেই দ্বিতীয় টেস্টে আরও বড় পরীক্ষার সম্মুখীন হতে হচ্ছে মমিনুল-মুশফিকুরদের।  
বিশদ

দিনরাতের ম্যাচ ছাড়া
টেস্ট বাঁচবে না: সৌরভ

 ইডেনে গোলাপি টেস্টে তিনি যেন ‘নন প্লেয়িং ক্যাপ্টেন’। দেশের মাটিতে প্রথমবার দিন-রাতের টেস্টের রূপকার। গত কয়েক বছরের অনীহা কাটিয়ে বিরাট কোহলিদের বাংলাদেশের বিরুদ্ধে দিন-রাতের টেস্টের জন্য রাজি করাতে তাঁর লেগেছিল মাত্র তিন সেকেন্ড। বর্তমানের প্রতিনিধি সুকান্ত বেরার সঙ্গে একান্ত আলাপচারিতায় ধরা পড়ল মহারাজের প্রত্যয়। বিশদ

জিমনাসিয়ার দায়িত্ব ছাড়লেন মারাদোনা 

বুয়েনস আইরেস, ২০ নভেম্বর: বয়স বাড়লেও এখনও খামখেয়ালিপনা একইরকম রয়েছে ডিয়েগো আর্মান্দো মারাদোনার। এক জায়গায় বেশিদিন মন বসে না তাঁর। মাত্র তিন মাসেই তিনি ছাড়লেন আর্জেন্তিনার ক্লাব জিমনাসিয়ার দায়িত্ব। বুধবার এই খবর জানিয়েছেন গ্যাব্রিয়েল পেলেগ্রিনো। 
বিশদ

আজ জয়ই লক্ষ্য ইস্ট বেঙ্গলের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আই লিগে প্রস্তুতির লক্ষ্যে বৃহস্পতিবারই শেষ প্র্যাকটিস ম্যাচ খেলবে কোয়েস ইস্ট বেঙ্গল। প্রতিপক্ষ আইএসএলের টিম জামশেদপুর এফসি। এর আগে গুয়াহাটিতে নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে গোলশূন্য খেলা শেষ করেছিল ইস্ট বেঙ্গল। বৃহস্পতিবার ম্যাচ খেলার পর পরেরদিনই কলকাতায় ফিরবেন লাল-হলুদ ফুটবলাররা।  
বিশদ

নয়া অধ্যায়ের সূচনা হতে চলেছে ইডেনে: অশ্বিন 

নয়াদিল্লি, ২০ নভেম্বর: দিন-রাতের ম্যাচ ঐতিহ্যশালী টেস্ট ফরম্যাটের এক নয়া অধ্যায়ের সূচনা করবে বলেই মনে করেন ভারতের সেরা অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তাঁর মতে, টেস্ট ম্যাচের সময় পরিবর্তন হলে ক্রিকেটপ্রেমীরা এই ফরম্যাটের ক্রিকেট ঘিরে আরও উৎসাহী হবেন। টেস্ট ক্রিকেট আরও বেশি আকর্ষণ ফিরে পাবে। 
বিশদ

শনিবার পূর্ণশক্তির দল খেলাবে মোহন বাগান 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইস্ট বেঙ্গলের স্টপার বোরহা গোমেজ দলের সঙ্গে যোগ না দিলেও আই লিগের আগে মোহন বাগান ছ’জন বিদেশি ফুটবলারকেই পেয়ে গিয়েছে। আই লিগের নিয়ম অনুযায়ী প্রতিটি দল ছ’জন বিদেশি ফুটবলার নথিভুক্ত করাতে পারবে। খেলাতে পারবে পাঁচ ফুটবলারকে।  
বিশদ

দিন-রাতের টেস্টে প্রথম যা কিছু 

প্রথম টেস্ট– অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড, ২৭-২৯ নভেম্বর, ২০১৫
প্রথম জয়ী দল– অস্ট্রেলিয়া, উল্লিখিত টেস্টেই ৩ উইকেটে নিউজিল্যান্ডকে হারিয়েছিল তারা।
বিশদ

দ্বিতীয় রাউন্ডে শ্রীকান্ত ও সমীর 

গুয়াংজু (কোরিয়া), ২০ নভেম্বর: কোরিয়া মাস্টার্স ব্যাডমিন্টনের দ্বিতীয় রাউন্ডে উঠলেন কিদাম্বি শ্রীকান্ত ও সমীর ভার্মা। ষষ্ঠ বাছাই শ্রীকান্ত ৩৭ মিনিটের লড়াইয়ে ২১-১৮, ২১-১৭ পয়েন্টে হারালেন হংকংয়ের ওং উইন কি ভিনসেন্টকে।  
বিশদ

খেলাধুলোর প্রশিক্ষণ নিতে কলকাতায় কোচবিহারের শিক্ষকরা 

বিএনএ, কোচবিহার: এই প্রথম কলকাতার সল্টলেকে পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের উদ্যোগে প্রাথমিক শিক্ষকদের খেলাধুলোর বিষয়ে প্রশিক্ষণ দেওয়ার কাজ শুরু হয়েছে। কোচবিহার জেলার পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতি সূত্রে জানা গিয়েছে, কোচবিহার থেকে পাঁচজন প্রাথমিক শিক্ষক এই প্রশিক্ষণ নিতে গিয়েছেন। 
বিশদ

Pages: 12345

একনজরে
 জেরুজালেম, ২০ নভেম্বর (এএফপি): সিরিয়ায় ইজরায়েলের আক্রমণে বুধবার মৃত্যু হল ১১ জন ইরানি এবং সিরীয় সেনার। মঙ্গলবারই সিরিয়ার দিক থেকে ইজরায়েলে চারটি রকেট হামলা করা হয়। এরপরেই সিরিয়ায় বিমান হামলা করা হয়েছে বলে দাবি করেছে ইজরায়েল। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শীতের মরশুমের আগেই আলিপুর চিড়িয়াখানায় হাজির নতুন অতিথি। ভাইজাগ চিড়িয়াখানা থেকে মঙ্গলবার রাতে কলকাতায় এল চারটি জঙ্গলি কুকুর বা ঢোল, দু’টি রিং টেলড লেমুর (বাঁদরের এক প্রজাতি) এবং দু’টি স্পুনবিল পেলিকান। ...

 ফিরদৌস হাসান, শ্রীনগর,২০ নভেম্বর: বুধবার শ্রীনগরের বিধায়ক হোস্টেলে ‘বন্দি’ নেতাদের পরিবারের সঙ্গে দেখা করার অনুমতি দিল কেন্দ্র। এই মুহূর্তে বিধায়ক হোস্টেলে ৩০ জন বিভিন্ন দলের নেতা বন্দি। তাঁদের সঙ্গে দেখা করে হোস্টেল থেকে বেরিয়েই ক্ষোভে ফেটে পড়লেন আত্মীয়-পরিজনেরা। ...

সংবাদদাতা, ইটাহার: ব্লক কৃষি দপ্তরের ‘সুধা’ (সুনিশ্চিত ধান) পদ্ধতিতে চাষ করে বিশেষ সফলতা পেলেন উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকের বিষ্ণুপুর গ্রাম পঞ্চায়েতের কলুয়া গ্রামের চাষি আবু শাহেদ। এঘটনায় স্বাভাবিকভাবেই এলাকার অন্যান্য চাষিদের মধ্যে সুধা পদ্ধতিতে ধান চাষের ব্যাপারে উৎসাহ দেখা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উপার্জন বেশ ভালো হলেও ব্যয়বৃদ্ধি পাওয়ার কারণে সঞ্চয় তেমন একটা হবে না। শরীর খুব একটা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব টেলিভিশন দিবস
১৬৯৪: ফরাসি দার্শনিক ভলতেয়ারের জন্ম
১৮৭৭: ফোনোগ্রাফ আবিষ্কারের কথা জানালেন থমাস এডিসন
১৯৭০: নোবেলজয়ী পদার্থবিদ চন্দ্রশেখর বেঙ্কটরামনের মৃত্যু
১৯৭৪ - শিশু সাহিত্যিক পুণ্যলতা চক্রবর্তীর মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৭ টাকা ৭৩.৩৩ টাকা
পাউন্ড ৯০.৪৯ টাকা ৯৪.৮৫ টাকা
ইউরো ৭৭.৬২ টাকা ৮১.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৯৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৯৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৫৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, নবমী ১৩/৫০ দিবা ১১/২৯। পূর্বফাল্গুনী ৩১/২২ রাত্রি ৬/২৯। সূ উ ৫/৫৬/৪২, অ ৪/৪৮/০০, অমৃতযোগ দিবা ৭/২৩ মধ্যে পুনঃ ১/১১ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৫/৪১ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/১৯ মধ্যে পুনঃ ৪/১২ গতে উদয়াবধি, বারবেলা ২/৫ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২২ গতে ১/০ মধ্যে।
৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, নবমী ৮/১৫/৩৯ দিবা ৯/১৭/৩। পূর্বফাল্গুনী ২৮/৯/৬ সন্ধ্যা ৫/১৪/২৫, সূ উ ৫/৫৮/৪৭, অ ৪/৪৭/৪৮, অমৃতযোগ দিবা ৭/৩৪ মধ্যে ও ১/১৫ গতে ২/৪০ মধ্যে এবং রাত্রি ৫/৪৩ গতে ৯/১৫ মধ্যে ও ১১/৫৫ গতে ৩/২৯ মধ্যে ও ৪/২২ গতে ৬/০ মধ্যে, বারবেলা ৩/২৬/৪১ গতে ৪/৪৭/৪৮ মধ্যে, কালবেলা ২/৫/৩৩ গতে ৩/২৬/৪১ মধ্যে, কালরাত্রি ১১/২৩/১৭ গতে ১/২/১২ মধ্যে।
২৩ রবিয়ল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
৭৬ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:56:31 PM

চোর সন্দেহে গণপিটুনি, মৃত ২ 
কোচবিহারের পাইটকাপাড়া গ্রামে চোর সন্দেহে দুই ব্যক্তিকে গণপিটুনির অভিযোগ। বুধবার ...বিশদ

03:24:52 PM

রায়গঞ্জের মারাইকুড়া গ্রামে চোর সন্দেহে ৪ জনকে গণপিটুনি গ্রামবাসীদের 

03:22:00 PM

হুগলির পাণ্ডুয়াতে প্রেমিকাকে খুন করে আত্মঘাতী যুবক 
হুগলির পাণ্ডুয়াতে প্রেমিকাকে খুন করে আত্মঘাতী হলেন এক যুবক। বৃহস্পতিবার ...বিশদ

02:43:32 PM

চারদিনের জেলা সফর শেষে কলকাতায় ফিরলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

02:39:00 PM

ডুয়ার্সে প্যাঙ্গোলিন সহ ধৃত ৫ 
পাচারের আগেই প্যাঙ্গোলিন উদ্ধার করল বৈকন্ঠপুর বনবিভাগের উত্তরবঙ্গের স্পেশাল ফোর্স। ...বিশদ

02:26:05 PM