Bartaman Patrika
খেলা
 
 

ভুটানের এক প্রত্যন্ত গ্রামে গবাদি পশুকে আদরে ব্যস্ত ভারত অধিনায়ক বিরাট কোহলি। পাশে স্ত্রী অনুষ্কা। - ট্যুইটার 

সময় দিলে ঋষভ তৈরি হয়ে যাবে, মত সৌরভের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলাদেশের বিরুদ্ধে চলতি টি-২০ সিরিজের দু’টি ম্যাচেই উইকেটের পিছনে মুন্সিয়ানার পরিচয় দিতে পারেননি ঋষভ পন্থ। প্রথম ম্যাচে রহিত শর্মাকে কার্যত ভুল রিভিউ নিতে বাধ্য করেছিলেন তিনি। যার খেসারত দিয়ে ম্যাচ হেরেছিল ‘টিম ইন্ডিয়া’। রাজকোটেও উইকেটকিপিংয়ের প্রাথমিক পাঠ ভুলে গিয়েছিলেন বলে তাঁকে সমালোচনার মুখে পড়তে হয়। আসলে চাহালের বলে বাংলাদেশের ওপেনার লিটন দাস স্টেপ আউট করতে গিয়ে স্টাম্পড হন। তবে ঋষভ বলটি স্টাম্পের আগেই গ্রিপ করে ফেলায় টিভি আম্পায়ার নো বল কল করেন। লিটন জীবন ফিরে পান। এই ঘটনার উল্লেখ করে ধোনি ভক্তরা সোশ্যাল মিডিয়ায় ঋষভকে তুলোধনা করতে ছাড়েননি। কেউ কেউ লিখেছেন, ‘বিশ্বকাপের পর থেকে ধোনির বিকল্প হিসাবে ভাবা হচ্ছে এই ঋষভকে, যে নাকি বলটা কোথায় ধরতে হয়, সেটাও জানে না।’
ঘরে-বাইরে প্রবল বিদ্রুপ, তির্যক মন্তব্যে বেশ চাপে পড়ে গিয়েছেন ঋষভ। ব্যাট হাতেও বড় রান পাচ্ছেন না। টেস্ট দলে তিনি ঋদ্ধিমান সাহার কাছে জায়গা হারিয়েছেন। সীমিত ওভারের সিরিজে মহেন্দ্র সিং ধোনি যতক্ষণ না ফিরছেন, ততক্ষণ হয়তো ঋষভ খেলে যাবেন। কিন্তু তাঁকে ঘিরে প্রত্যাশার যে পারদ চড়তে শুরু করেছিল, তা এখন অনেকটাই নিম্নগামী।
তবে কঠিন সময়ে ঋষভের পাশে দাঁড়ালেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি ও শ্রীলঙ্কার কিংবদন্তি উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা। শুক্রবার এক প্রশ্নের উত্তরে ঋষভকে নিয়ে সৌরভ বলেছেন, ‘ও খুবই ভালো খেলোয়াড়। বয়স অল্প। সময় দিলে ঋষভ তৈরি হয়ে যাবে।’ ভারতীয় ক্রিকেটের অভিভাবক হিসাবে সৌরভ যেন তরুণ ক্রিকেটারদের আগলে রাখার চেষ্টা করছেন। ভারতীয় দলে বহু নতুন তারকার উত্থান ঘটেছিল তাঁর নেতৃত্বকালে। সৌরভ বলেছেন, ‘২১ বছর বয়সে একটা ছেলেকে বিপুল চাপ নিয়ে খেলতে হচ্ছে। ভুলভ্রান্তি হওয়াই স্বাভাবিক। আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারের শুরুতে সবাই চাপে থাকে। সময়ের সঙ্গেসঙ্গে সব কিছু ঠিক হয়ে যায়। ঋষভের ক্ষেত্রেও সেটাই হবে। ও অনেক বড় ক্রিকেটার হয়ে উঠবে।’
বিশ্বের অন্যতম সেরা শ্রীলঙ্কার প্রাক্তন উইকেটরক্ষক কুমার সাঙ্গাকারা বলেছেন, ‘চাপের মুখে মাথা ঠান্ডা রাখা উচিত ঋষভের। সব কিছু সহজভাবে নিতে হবে। খুঁজে বের করতে হবে দুর্বলতাগুলি। তা কাটিয়ে ওঠার জন্য পরিকল্পনা করে ওকে এগতে হবে। ব্যাট রানে পেলে ওর চাপ কমত। কিন্তু ঋষভ বড় রান পাচ্ছে না। তার প্রভাব পড়ছে উইকেটকিপিংয়ে। আমি বলব, ঋষভকে ব্যাটিং নিয়ে পরামর্শ দেওয়ার জন্য কারও এগিয়ে আসা উচিত। টিম ম্যানেজমেন্টের উচিত ওকে চাপমুক্ত হয়ে খেলতে দেওয়া।’
সিরিজে ০-১ ব্যবধানে পিছিয়ে থেকে বৃহস্পতিবার বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচ খেলতে নেমেছিল ‘টিম ইন্ডিয়া’। অতীতে কখনও টি-২০ সিরিজ বাংলাদেশের কাছে হারেনি ভারত। তাই প্রবল চাপ নিয়েই মাঠে নামতে হয়েছিল রহিত শর্মাদের। কিন্তু দেওয়ালে পিঠ ঠেকে গেলে ভারতীয় ক্রিকেটাররা সব সময় সেরাটা মেলে ধরে লড়াইয়ে ফিরে আসার চেষ্টা করেন। তার প্রমাণ মিলেছে রাজকোটে। দুরন্ত বোলিং উপহার দেন স্পিনার যুজবেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর। তার জেরে বাংলাদেশকে ১৫৩/৬ রানে আটকে রাখতে সক্ষম হয়েছিল ‘টিম ইন্ডিয়া’। তারপর ব্যাট হাতে তাণ্ডব চালান রহিত। ৪৩ বলে তিনি করেন ৮৫ রান। যার সুবাদে ভারত ৮ উইকেটে জিতে সিরিজে সমতা ফেরায়। রবিবার নাগপুরে নির্ণায়ক ম্যাচে ফের মুখোমুখি হবে দুই দল। রাজকোটে প্রথম সুযোগ হাতছাড়া হলেও, মাহমুদুল্লাহদের সামনে এখনও সিরিজ জিতে ইতিহাস গড়ার হাতছানি। তবে ভারত যেভাবে ঘুরে দাঁড়িয়েছে, তাতে বাংলাদেশকে হয়তো এবারও আপসোস করতে হবে। রহিত বড় রান পেতেই বদলে গিয়েছে ‘টিম ইন্ডিয়া’র ব্যাটিংয়ের চেহারা। শিখর ধাওয়ানও রানের মধ্যে আছেন। লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, ঋষভ পন্থরা প্রথম ম্যাচের ভুলের পুনরাবৃত্তি না ঘটালে ‘স্ট্যান্ড ইন ক্যাপ্টেন’ হিসাবে রহিত আরও একটি সিরিজ উপহার দিতেই পারেন ভারতীয় সমর্থকদের।

09th  November, 2019
চারে জায়গা পাকা করতে চান শ্রেয়াস 

নাগপুর, ১১ নভেম্বর: ব্যাটিং অর্ডারের চার নম্বর পজিশন নিয়ে দীর্ঘদিনের সমস্যা থেকে অবশেষে মুক্তি পেল ভারতীয় দল। বাংলাদেশের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি-২০ সিরিজ শেষে তেমনটাই দাবি করছে টিম ম্যানেজমেন্ট। আর যাঁকে ঘিরে সঞ্চারিত হয়েছে নতুন আশা, সেই শ্রেয়াস আয়ার নিজেও দারুণ আত্মবিশ্বাসী।  
বিশদ

গ্রেগের অবজ্ঞাই জেদ
বাড়িয়েছিল চাহারের
ছেলের সাফল্যে স্বপ্নপূরণ বাবার

নাগপুর, ১১ নভেম্বর: জীবনের বহু অপূর্ণতা সন্তানদের মাধ্যমে পূরণের স্বপ্ন দেখেন অনেক বাবা-মা’ই। কেউ সফল হন। কারও আবার জীবন কাটে আপসোস করেই। লোকেন্দ্রসিং চাহার অবশ্য ভাগ্যবান পিতা। নিজেও বড় ক্রিকেটার হতে চেয়েছিলেন। কিন্তু বাবা অনুমতি না দেওয়ায় তাঁর সেই আকাঙ্ক্ষা অঙ্কুরেই বিনষ্ট হয়েছিল। 
বিশদ

তরুণরা এভাবে খেললে নির্বাচকদের চাপ বাড়বে: রহিত 

নাগপুর, ১১ নভেম্বর: বিরাট কোহলির অনুপস্থিতিতে দলের সাফল্যের ধারা বজায় রাখতে পেরে দারুণ তৃপ্ত রহিত শর্মা। আর তার জন্য তরুণ সতীর্থদের প্রশংসার বন্যায় ভাসিয়ে দিয়েছেন ভারতের স্টপ-গ্যাপ অধিনায়ক। রহিত মনে করেন, দলের প্রত্যেকে এভাবে ভালো খেলতে থাকলে ভবিষ্যতে দল গড়তে গিয়ে নির্বাচকদের কাজ কঠিন হয়ে দাঁড়াবে। 
বিশদ

‘সুযোগসন্ধানী হতে হবে স্ট্রাইকারদের’
মন্তব্য গুরপ্রীতের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবিবার আইএসএলে চেন্নাইয়ান এফসি’কে হারিয়ে সোমবার সকালেই দিল্লির জাতীয় শিবিরে যোগ দিয়েছেন গুরপ্রীত সিং সান্ধু, সুনীল ছেত্রী, উদান্তা সিংরা। বিএফসি’র এই তিন খেলোয়াড়ের জন্য অধীরভাবে অপেক্ষা করছিলেন ভারতীয় দলের কোচ ইগর স্টিম্যাচ। কারণ, তিনজনই প্রথম একাদশের খেলোয়াড়।  
বিশদ

সিরিজ হাতছাড়া হওয়ায় আক্ষেপ ক্যাপ্টেন মাহমুদুল্লাহর 

নাগপুর, ১১ নভেম্বর: আশা জাগিয়েও ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে না পারার জন্য দলের ব্যাটসম্যানদের দায়ী করলেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহ। তবে অনভিজ্ঞ দল নিয়েও গোটা সিরিজে তাঁরা যেভাবে লড়াই করেছেন, তাতে তিনি খুশি। 
বিশদ

কোচের তুলে নেওয়ার সিদ্ধান্ত মানতে পারেননি
খেলা শেষের আগেই স্টেডিয়াম ছেড়ে গেলেন ক্ষুব্ধ রোনাল্ডো 

তুরিন, ১১ নভেম্বর: আবার মেজাজ হারালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রবিবার ঘরের মাঠ অ্যালায়েঞ্জ স্টেডিয়ামে এসি মিলানের বিরুদ্ধে লিগের ম্যাচের ৫৫ মিনিটে তাঁর বদলে পাওলো ডায়বালাকে মাঠে নামান জুভেন্তাসের কোচ মরিসিও সারি। এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি সিআরসেভেন। 
বিশদ

মানেদেরই কৃতিত্ব দিলেন জুরগেন ক্লপ 

লন্ডন, ১১ নভেম্বর: স্ট্র্যাটেজির লড়াইয়ে জুরগেন ক্লপের কাছে হার মানলেন পেপ গুয়ার্দিওলা। চূড়ান্ত আক্রমণাত্মক ফুটবলই জার্মান কোচের পছন্দ। স্প্যানিশ ফুটবলের মতো দৃষ্টিনন্দন না হলেও যা অত্যন্ত কার্যকরী। দুই উইং ব্যাককে কীভাবে ব্যবহার করে বিপক্ষকে ধরাশায়ী করতে হয় তা রবিবার আবার দেখিয়ে দিলেন ক্লপ। 
বিশদ

পাকিস্তানের আবেদন ট্রাইব্যুনালে
ডেভিস কাপ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী ২৯-৩০ নভেম্বর ইসলামাবাদে পাকিস্তান ও ভারতের পূর্ব নির্দিষ্ট ডেভিস কাপ টাই নিয়ে জট আরও জটিল হয়েছে। আন্তর্জাতিক টেনিস সংস্থা ম্যাচটিকে নিরপেক্ষ ভেন্যুতে আয়োজনের সিদ্ধান্ত নিলেও তার বিরুদ্ধে আপিল করেছে পাকিস্তান টেনিস সংস্থা।  
বিশদ

বেটন ফাইনালে ইন্ডিয়ান অয়েল ও পিএনবি 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মঙ্গলবার সাই ক্যাম্পাসে বেটন কাপের ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে ইন্ডিয়ান অয়েল এবং পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক। সোমবার প্রথম সেমি-ফাইনালে ইন্ডিয়ান অয়েল ২-০ গোলে হারায় সেন্ট্রাল সেক্রেটারিয়টকে। 
বিশদ

গোলাপি রংয়ে সেজে উঠবে তিলোত্তমা 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী ২২-২৬ নভেম্বর ইডেনে হতে চলেছে ভারত-বাংলাদেশ ঐতিহাসিক দিন-রাতের গোলাপি টেস্ট। এই ম্যাচ ঘিরে টিকিটের চাহিদা তুঙ্গে। প্রায় ৬৭ হাজার দর্শক গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন। ইতিমধ্যেই ৩০ হাজারের বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে। আপাতত ক্লাব ও বিভিন্ন সংস্থার কোটার টিকিট বিলি করছে সিএবি।
বিশদ

ফের দাপটে জিতল ভারতের মেয়েরা 

সেন্ট লুসিয়া, ১১ নভেম্বর: ওয়েস্ট ইন্ডিজ মহিলা দলের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে ভারতীয় মেয়েদের দাপট অব্যাহত। দ্বিতীয় টি-টোয়েন্টিতেও প্রতিপক্ষকে খড়কুটোর মতো উড়িয়ে দিয়ে ১০ উইকেটে জিতল ভারতের মহিলা দল।
বিশদ

প্রতিপক্ষকে গুরুত্ব দীপেন্দুর 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মঙ্গলবার সিকিম গভর্নর্স গোল্ড কাপের ফাইনালে সিকিমের নতুন দল হিমালয়ান এফসি’র বিরুদ্ধে খেলবে মহমেডান স্পোর্টিং। গ্যাংটকে মহমেডানের কোয়ার্টার-ফাইনাল ও সেমি-ফাইনালের প্রতিদ্বন্দ্বী দলে কোনও বিদেশি ফুটবলার ছিল না। তবে হিমালয়ান এফসি দলে তিন বিদেশি আছেন। দলটি ৪-৩-৩ পদ্ধতিতে খেলে।  
বিশদ

৮৮ ধাপ উঠলেন দীপক 

দুবাই, ১১ নভেম্বর: রবিবার রাতে নাগপুরে বাংলাদেশের বিরুদ্ধে দারুণ পারফরম্যান্স করার জন্য আইসিসি টি-২০ র‌্যাঙ্কিংয়ে ৮৮ ধাপ উঠে এলেন পেসার দীপক চাহার। তিনি এখন রয়েছেন ৪২ নম্বরে। ব্যাটসম্যান হিসাবে রহিত শর্মা আছেন সাত নম্বরে। 
বিশদ

দ্বিতীয় জয় বাংলার 

মুম্বই, ১১ নভেম্বর: সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টে গ্রুপের ম্যাচে বাংলা ৫৪ রানে হারাল মেঘালয়কে। প্রথমে ব্যাট করতে নেমে বিবেক সিং ও ক্যাপ্টেন অভিমন্যু ঈশ্বরণের হাফ-সেঞ্চুরির সুবাদে বাংলা ৪ উইকেটে তোলে ২০৭ রান। জবাবে ব্যাট করতে নেমে মেঘালয়ের লড়াই ৪ উইকেটে ১৫৩ রানেই আটকে থাকে।  
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিভিন্ন বিষয়ে কেন্দ্রীয় এবং রাজ্যস্তরের পরিসংখ্যান আমাদের প্রয়োজন হয়। কিন্তু, কীভাবে তৈরি করা হয় সেই সব পরিসংখ্যান? ধরা যাক, ভারতের কোনও রাজ্যে গত এক বছরে শিশুদের অপুষ্টির হার বেশি। এই হিসেব কি পুরোপুরি সঠিক? বিভিন্ন রাজনৈতিক দল ...

নয়াদিল্লি, ১১ নভেম্বর (পিটিআই): সরকার গঠনের জন্য সময় বেঁধে দিয়েছেন মহারাষ্ট্রের রাজ্যপাল। এনসিপিও জানিয়ে দিয়েছে, তাদের সমর্থন পেতে হলে এনডিএ ছাড়তে হবে শিবসেনাকে। মোদি সরকারের ...

সংবাদদাতা, মালদহ: জাতীয় নাগরিকপঞ্জী বা এনআরসি নিয়ে প্রচার ও আন্দোলনের গতি আরও বাড়াতে চাইছে মালদহ জেলা কংগ্রেস। সম্প্রতি বিষয়টি নিয়ে বিশদে অবহিত করে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি সোনিয়া গান্ধীকে চিঠি দিয়েছিলেন সুজাপুরের কংগ্রেস বিধায়ক ঈশা খান চৌধুরী।  ...

লাহোর, ১১ নভেম্বর (পিটিআই): বিদেশে চিকিৎসার জন্য অনুমতি পেতে দেরি হওয়ায় শারীরিক অবস্থার অবনতি হচ্ছে প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের (৬৯)। তাঁর দল পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন)-এর তরফে এমনটাই জানানো হয়েছে। পরিবারের অনুরোধে শুক্রবারই চিকিৎসার জন্য লন্ডনে যেতে রাজি হয়েছেন শরিফ।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৪০: ফরাসি ভাস্কর অগ্যুস্ত রদ্যঁর জন্ম
১৮৯৩: পাকিস্তান ও আফগানিস্তানের সীমান্তরেখা ডুরান্ড লাইন চুক্তি স্বাক্ষরিত
১৮৯৬: পক্ষীবিদ সালিম আলির জন্ম
১৯৪৬: পণ্ডিত মদনমোহন মালব্যের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৭০ টাকা ৭২.৮৫ টাকা
পাউন্ড ৮৯.০৬ টাকা ৯৩.৩৬ টাকা
ইউরো ৭৬.৭৩ টাকা ৮০.৪৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৬৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৬৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,২২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৫ কার্তিক ১৪২৬, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, পূর্ণিমা ৩৩/৪ রাত্রি ৭/৪। ভরণী ৩৭/৩১ রাত্রি ৮/৫১। সূ উ ৫/৫০/৫২, অ ৪/৫০/৩৮, অমৃতযোগ দিবা ৬/৩৪ মধ্যে পুনঃ ৭/১৮ গতে ১০/৫৮ মধ্যে। রাত্রি ৭/২৭ গতে ৮/১৯ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/৪৭ মধ্যে পুনঃ ১/৩১ গতে ৩/১৪ মধ্যে পুনঃ ৪/৫৮ গতে উদয়াবধি, বারবেলা ৭/১৩ গতে ৮/৩৫ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ২/৬ মধ্যে, কালরাত্রি ৬/২৮ গতে ৮/৬ মধ্যে। 
২৫ কার্তিক ১৪২৬, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, পূর্ণিমা ৩২/৪৫/৪৭ রাত্রি ৬/৫৮/২০। ভরণী ৩৯/৩০/৩৪ রাত্রি ৯/৪০/১৫, সূ উ ৫/৫২/১, অ ৪/৫১/১৮, অমৃতযোগ দিবা ৬/৪৬ মধ্যে ও ৭/২৯ গতে ১১/৩ মধ্যে এবং রাত্রি ৭/২৬ গতে ৮/১৯ মধ্যে ও ৯/১২ গতে ১১/৪১ মধ্যে ও ১/৩৮ গতে ৩/২৪ মধ্যে ও ৫/১০ গতে ৫/৫৩ মধ্যে, বারবেলা ৭/১৪/২৬ গতে ৮/৩৬/৫০ মধ্যে, কালবেলা ১২/৪৪/৪ গতে ২/৬/২৯ মধ্যে, কালরাত্রি ৬/২৮/৫৩ গতে ৮/৬/২৯ মধ্যে। 
মোসলেম: ১৪ রবিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
মালদহে রেশন দোকানে ভাঙচুর 
পুরাতন মালদহের সুকানদিঘি পাঁচপাড়া গ্রামে রেশন দোকান ভাঙচুর করার অভিযোগ ...বিশদ

12:13:22 PM

শান্তিনিকেতনে ডায়েরিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ২৫ জন
 

শান্তিনিকেতনের ধোলটিকুড়ি গ্রামে ডায়েরিয়ায় আক্রান্ত হলেন ২৫ জন। তাঁদের বোলপুর ...বিশদ

12:02:42 PM

ময়দান এলাকায় ৫ লক্ষ টাকার জালনোট সহ গ্রেপ্তার ১ 

11:08:00 AM

জম্মু ও কাশ্মীরের গান্ধেরবালে জওয়ানদের গুলিতে হত ১ জঙ্গি 

10:46:56 AM

বাংলাদেশে ট্রেন দুর্ঘটনা, মৃত ১৫ 
বাংলাদেশে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। নিহত হলেন কমপক্ষে ১৫ জন যাত্রী। ...বিশদ

10:46:08 AM

রাজস্থানের বিকানিরে গাড়ি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, মৃত ৭ 

10:46:00 AM