খেলা
 

ইমরান-ইউনিসদের যোগ্য উত্তরসূরি সরফরাজ, বলছেন কোহলি 

নিজস্ব প্রতিবেদন: চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে ১৮০ রানে হারটা কিছুতেই মন থেকে মেনে নিতে পারছেন না ভারতীয় সমর্থকরা। সোমবার কাজের দিনেও ট্রামে, বাসে, পাড়ার চায়ের দোকানে ক্রিকেটপ্রেমীরা ব্যস্ত ছিলেন বিরাট কোহলিদের পরাজয়ের ময়নাতদন্তে। অনেকেই ভারত অধিনায়ককে দায়ী করছেন। তাঁর দায়িত্বজ্ঞানহীন ব্যাটিং এবং দিশাহীন নেতৃত্বের কারণেই ভারতকে ডুবতে হয়েছে বলে অনেকের ধারণা। ভারতের বহু প্রাক্তন ক্রিকেটার প্রশ্ন তুলেছেন স্পিনারদের ভূমিকা নিয়েও। কেউ বলছেন, এত শক্তিশালী ব্যাটিং লাইন-আপ নিয়েও কেন আমরা ৩০.৩ ওভারেই অল-আউট হয়ে গেলাম? পুরো ৫০ ওভার খেলে হারলে এতটা খারাপ লাগত না। তবে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা হার্দিক পান্ডিয়ার সাহসী ইনিংসের তারিফ করেছেন। কেউ কেউ বলছেন, হার্দিক রান আউট না হলে লড়াইটা জমে যেত। রবীন্দ্র জাদেজার ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে।
ভারত অধিনায়ক বিরাট কোহলি অবশ্য পাকিস্তানের কাছে ফাইনালে হেরেও মুষড়ে পড়েননি। ম্যাচ শেষে তাঁকে খোশ মেজাজে আড্ডা দিতে দেখা গিয়েছে পাক ক্রিকেটারদের সঙ্গে। পরে তিনি সাংবাদিক সম্মেলনে পাকিস্তান দলের অধিনায়ক সরফরাজ আহমেদকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। আড়াল করার চেষ্টা করেছেন রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজাদের। বিরাট বলেছেন, ‘জীবনের চলার পথে গন্তব্যটাই শেষ কথা নয়। গোটা সফরটাকেও গুরুত্ব দেওয়া উচিত। আমরা ফাইনালে ভালো খেলতে পারিনি। পাকিস্তান সব বিভাগেই আমাদের টেক্কা দিয়েছে। কিন্তু আমরা গোটা চ্যাম্পিয়ন্স ট্রফিতে যে ক্রিকেট খেলেছি তার জন্য মাথা উঁচু করে বাঁচতে পারব। দলের প্রত্যেকটা ক্রিকেট আপ্রাণ চেষ্টা করেছিল খেতাব ধরে রাখার জন্য। কিন্তু পাকিস্তান অসাধারণ খেলেছে ফাইনালে। দিনটা ওদের ছিল। সরফরাজ খানকে আমি ইমরান খান, ইউনিস খানদের উত্তরসূরি হিসাবে দেখছি। পাকিস্তান ক্রিকেট টিমের প্রতি আমার শুভেচ্ছা রইল। তরুণ ও প্রতিভাবান ক্রিকেটে ভরপুর পাকিস্তান দলটা প্রমাণ করেক দিয়েছে নিজেদের দিনে যে কোনও বড় দলকে তারা হারাতে পারে। ফাইনালে উঠে হেরে যাওয়ায় আমি মর্মাহত। কোটি কোটি সমর্থকদের জন্য খারাপ লাগছে। আমরা ভালো ক্রিকেট খেলে ফাইনালে উঠেছি। এটাও কম বড় সাফল্য নয়। আমার মনে হয় না প্রতিপক্ষর দক্ষতা মেনে নিয়ে প্রশংসা করাটা কোনও অন্যায়।’ বিরাট কোহলির এই মন্তব্যের পর তাঁর স্পোর্টসম্যান স্পিরিটকে বাহবা জানিয়েছে ক্রিকেট দুনিয়া। এমনকি পাকিস্তানের ক্রিকেটপ্রেমীরাও ভারত অধিনায়কের ভূয়সী প্রশংসা করেছেন।
তবে বিরাট কোহলি দলের ব্যর্থতার দায় কখনই ঝেড়ে ফেলতে পারেন না। তিনি জানতেন, পাক ব্যাটসম্যানরা স্পিনটা ভালো খেলেন। তা জেনেও কেন দুই স্পেপালিস্ট স্পিনার খেলানো হল? রবিচন্দ্রন অশ্বিন টেস্টে এক নম্বর হলেও সীমিত ওভারের ক্রিকেটে মোটেই সেভাবে সফল নন। শেষ দশটি ওয়ান ডে’তে অশ্বিন পেয়েছেন মাত্র ৯টি উইকেট। চোটের কারণে তিনি এবার আইপিএলেও খেলেননি। অশ্বিন ও জাদেজা যখন মার খাচ্ছিলেন, তখন কেন নিজে হাত ঘোরালেন না, যুবরাজ সিংকে দিয়ে পাকিস্তানের ওপেনিং জুটি ভাঙার চেষ্টা করলেন না? বাংলাদেশের বিরুদ্ধে কঠিন সময়ে ভারতকে বেকথ্রু দিয়েছিলেন কেদার যাদব। পার্টটাইন স্পিনার হিসাবে তাঁর হাতে আগেই বল তুলে দিতে পারতেন তিনি, কিন্তু সেটা করেননি। তবে অশ্বিনের পাশে দাঁড়িয়ে বিরাট বলেছেন, ‘ফ্ল্যাট উইকেটে সব স্পিনারকেই চ্যালেঞ্জের মুখে পড়তে হয়। অনেক বেশি রান দিয়ে ফেলে স্পিনাররা। আর ওভালের যে উইকেটে ফাইনাল হল সেখানে ব্যাটসম্যানরা বাড়তি সুবিধা পেয়েছে। আমার তো মনে হয় পাকিস্তানের ব্যাটসম্যানদের বিরুদ্ধে অশ্বিন কিংবা জাদেজা ভালো লড়াই করেছে।’
দুই স্পিনার খেলানো প্রসঙ্গে কোহলি বলেছেন, ‘শ্রীলঙ্কার কাছে হারার পর আমরা দুই স্পিনার খেলিয়ে সাফল্য পেয়েছিলাম। তাই ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে কম্বিনেশন ভাঙার কোনও ইচ্ছা ছিল না। তাই দুই স্পিনার খেলিয়ে কোনও আপসোস নেই।’
টসে জিতে ভারত অধিনায়ক আগে ফিল্ডিং নিয়েছিলেন রান তাড়া করতে সুবিধা হবে ভেবে। আসলে, ভারতীয় টিম ম্যানেজমেন্টের ধারণা ছিল শক্তিশালী ব্যাটিং নিয়ে পাকিস্তানের টার্গেট তাড়া করতে সমস্যা হবে না। কিন্তু বাস্তবে ছবিটা ছিল একেবারে উলটো। পাক পেসার মহম্মদ আমিরের পেসের সামনে দাঁড়াতেই পারেননি রহিত শর্মা, বিরাট কোহলিরা। সব থেকে আশ্চর্যের বিষয় হল, কোহলি একবার জীবন ফিরে পেয়েও সেটা কাজে লাগাতে পারেননি। এই প্রসঙ্গে ভারত অধিনায়ক বলেন, ‘দিনটা সত্যিই খারাপ ছিল। না হলে আমাদের ব্যাটিং এভাবে ভেঙে পড়ে না। গোটা টুর্নামেন্টে আমাদের ওপেনিং জুটি সাফল্য পেয়েছে। স্বভাবতই প্রত্যাশাটা অনেক বেশি ছিল। আমরা তা পূরণে সম্পূর্ণ ব্যর্থ।’
তরুণ পেস অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও ভারতীয় দলের পেসার ভুবনেশ্বর কুমারের প্রশংসা করে কোহলি বলেছেন, ‘চ্যাম্পিয়ন্স ট্রফি জিততে পারিনি ঠিকই, কিন্তু হার্দিক পান্ডিয়ার মতো একজন ভালো ক্রিকেটারকে পেয়েছি। যাঁকে ঘিরে স্বপ্ন দেখা যেতেই পারে। ভুবনেশ্বর কুমারও ভালো খেলেছে। পরাজয় থেকে শিক্ষা নিয়ে আমরা আরও শক্তিশালী হয়ে ফিরতে চাই।’ 
20th  June, 2017
গুরজন্তের শেষ মিনিটের গোলে দক্ষিণ কোরিয়ার কাছে হার বাঁচাল ভারত

 ঢাকা, ১৮ অক্টোবর: এশিয়া কাপ হকির সুপার ফোর পর্যায়ের প্রথম ম্যাচে শেষ মুহূর্তের গোলে দক্ষিণ কোরিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করল ভারত। খেলা শেষ হওয়ার ৫৮ সেকেন্ড আগে গোল করে দলের হার বাঁচালেন স্ট্রাইকার গুরজন্ত সিং। সেই সুবাদে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ভারতীয় দল।
বিশদ

কলকাতা-ডার্বি বিশ্বের সেরা, বলছেন নবাগত চার্লস
আবেগের টানেই শহরে কাটসুমি

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: আই লিগে বাজিমাৎ করতে কাটসুমিই বাজি। বুধবার বিকেলে ইস্ট বেঙ্গল ১০ নম্বর জার্সি তুলে দিয়েছে কাটসুমির হাতে। জার্সি প্রদান অনুষ্ঠানে ক্লাব সচিব কল্যাণ মজুমদার আর কোষাধ্যক্ষ দেবদাস সমাদ্দার উপস্থিত ছিলেন। দুই শীর্ষ কর্তা আই লিগ জয়ের জন্য কাটসুমির উপর যথেষ্ট নির্ভর করছেন।
বিশদ

টেস্টে লম্বা স্পেলে বোলিং করাই লক্ষ্য: কুলদীপ যাদব

 নয়াদিল্লি, ১৮ অক্টোবর: গত কয়েক মাসে সীমিত ওভারের ক্রিকেটে চড় চড়িয়ে উত্তরণ হয়েছে ভারতীয় দলের চায়নাম্যান বোলার কুলদীপ যাদবের। কিন্তু তাঁর লক্ষ্য টেস্টে লম্বা স্পেলে বোলিং করা। ২২ বছর বয়সী কানপুরের স্পিনারটি ভারতীয় দলের আর এক রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহালের সঙ্গে দারুণ পার্টনারশিপ গড়ে তুলেছেন।
বিশদ

ডিফেন্সিভ হাফই প্রিয় পজিশন ডিয়েগো ফেরেইরার  ইতিহাস গড়তে চান ডিকা
মোহন বাগান আই লিগ জিতবেই : ক্রোমা

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: দীপাবলীর আলোয় বুধবার বিকেলে মোহন বাগান তাঁবুতে ছিল উৎসবের পরিবেশ। দীর্ঘ ১৭ বছর পর এক সময়ে মোহন বাগানের অত্যন্ত পয়া ট্রফি সিকিম গভর্নর্স গোল্ড কাপ আবার ফিরে এসেছে মোহন বাগানে। দলকে অভিনন্দন জানিয়ে সমর্থকদের দেওয়া ফ্লেক্সও দেখা গেল মোহন বাগান তাঁবুতে।
বিশদ

নাইজেরকে হারিয়ে শেষ আটে ঘানা

নিজস্ব প্রতিবেদন: দু’বারের চ্যাম্পিয়ন ঘানা ২-০ গোলে নাইজেরকে হারিয়ে অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে উঠল। বুধবার মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে বিরতির ঠিক আগে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন ঘানার অধিনায়ক এরিক আইয়া। খেলার শেষ লগ্নে ঘানার রিচার্ড ডানসো গোল করে ব্যবধান বাড়ান।
বিশদ

শ্রীকান্তের চোখ কমনওয়েলথ গেমসে

ওডেনস, ১৮ অক্টোবর: চলতি মরশুমে দুরন্ত ফর্মে রয়েছেন কিদাম্বি শ্রীকান্ত। টানা তিনটি সুপার সিরিজের ফাইনালে উঠে দুটিতে চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। ভারতীয় ব্যাডমিন্টনে এই মুহূর্তে পুরুষদের সিঙ্গলসে এক নম্বর খেলোয়াড়ের তকমাও এখন পুল্লেলা গোপীচাঁদের এই ছাত্রের দখলে। তিনি নিজেও জানেন, তাঁকে ঘিরে দেশবাসীর প্রত্যাশার মাত্রাটা।
বিশদ

রবিবার কলকাতায় ব্রাজিল বনাম জার্মানি

কোচি, ১৮ অক্টোবর: হন্ডুরাসকে সহজেই হারিয়ে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে জার্মানির মুখোমুখি হল ব্রাজিল। আগামী রবিবার কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে রাত আটটায় প্রতিযোগিতার অন্যতম সেরা ম্যাচ দেখার জন্য ইতিমধ্যেই ফুটবলপ্রেমীদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে।
বিশদ

জোড়া গোল ফারমিনো এবং সালাহ’র
গোলের বন্যায় মারিবরকে ভাসিয়ে দিল লিভারপুল

মারিবর, ১৮ অক্টোবর: ইংলিশ প্রিমিয়ার লিগে একেবারেই ছন্দে নেই লিভারপুল। আট ম্যাচে ১৩ পয়েন্ট পেয়ে এই মুহর্তে অষ্টম স্থানে রয়েছে জুরগেন ক্লপের দল। সব প্রতিযোহিগতা মিলিয়ে শেষ আটটি ম্যাচে মাত্র একটিতে জিতেছিল তারা। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগে নির্দিষ্ট পরিকল্পনা অনুযায়ী খেলছে অ্যানফিল্ডের ক্লাবটি।
বিশদ

মাঠ নিয়ে খুশি জার্মান কোচ

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত ২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপের সেমি-ফাইনালে বেলো হরাইজেন্তোয় ব্রাজিলকে ৭-১ গোলে চূর্ণ করেছিল জার্মানি। তারপর ফুটবল মাঠে ব্রাজিল ও জার্মানি খুব বেশি মুখোমুখি হয়নি। তবে সেই ম্যাচ নিয়ে জার্মান কোচ ক্রিশ্চিয়ান ভাবতে চান না। কোয়ার্টার ফাইনালে জার্মানির প্রতিপক্ষ ব্রাজিল।
বিশদ

ঘরের মাঠে টটেনহ্যামকে হারাতে পারল না রিয়াল মাদ্রিদ

 নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচে সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়ামে ৮১ হাজার দর্শকের সামনে ১২ বারের ইউরোপিয়ান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদকে ১-১ গোলে রুখে দিয়ে বেজায় খুশি টটেনহ্যাম হটস্পারের কোচ মরিসিও পচেত্তিনো।
বিশদ

নাপোলির চ্যালেঞ্জ টপকে গ্রুপ শীর্ষে ম্যাঞ্চেস্টার সিটি

ম্যাঞ্চেস্টার, ১৮ অক্টোবর: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জয়রথ এগিয়ে চলেছে ম্যাঞ্চেস্টার সিটির। মঙ্গলবার ঘরের মাঠ ইত্তিহাদ স্টেডিয়ামে গ্রুপ-এফ’এর ম্যাচে নাপোলির বাধা সহজেই অতিক্রম করল পেপ গুয়ার্দিওলার দল। তিন ম্যাচে নয় পয়েন্ট পেয়ে এই মুহূর্তে গ্রুপ শীর্ষে রয়েছে তারাই। নাপোলি সমসংখ্যক ম্যাচে তিন পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে।
বিশদ

Pages: 12345

একনজরে
 পেশোয়ার, ১৮ অক্টোবর (পিটিআই): মারা পড়ল তেহরিক-ই-তালিবান পাকিস্তানের অন্যতম শীর্ষ কমান্ডার খলিফা উমর মনসুর। ২০১৪ সালে পেশোয়ারের স্কুলে ভয়াবহ হামলার মূল চক্রী ছিল এই তালিবান কমান্ডার। ওই ঘটনায় মোট ১৪৪ জনের মৃত্যু হয়েছিল। ...

বিএনএ, মেদিনীপুর: বুধবার মেদিনীপুরে জেলাশাসকের কার্যালয়ে ঝাড়গ্রাম জেলার উন্নয়নমূলক কাজকর্মের পর্যালোচনায় বৈঠক ডাকা হয়। নতুন জেলার উন্নয়নে গতি আনতে ঝাড়গ্রামের জেলাশাসকের মাথায় পশ্চিম মেদিনীপুরের জেলাশাসককে বসিয়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ...

 বাংলা নিউজ এজেন্সি: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কন্যাশ্রী প্রকল্প আন্তর্জাতিক স্তরে সম্প্রতি স্বীকৃতি পেয়েছে। এরপর রাজ্য জুড়ে বহু পুজো কমিটি কন্যাশ্রীকে থিম করে চমক দিয়েছে। এবার দীপাবলী ও ভ্রাতৃদ্বিতীয়ায় স্পেশাল মিষ্টি হিসাবে কোচবিহারের বাজারে এসেছে ‘কন্যাশ্রী অনন্যা’ সন্দেশ। ...

বিএনএ, মেদিনীপুর: বাজার ফিরেছে মেদিনীপুরের ঐতিহ্যশালী দেওয়ালি পুতুলের। এলইডি, ডিসকো, চায়না আলোর দাপটে মাঝের কয়েক বছর বাজার বেশ মন্দা গেলেও এবছর ভালোই বিক্রিবাট্টা হল দেওয়ালি পুতুলের। এই সময় বাজারে রীতিমতো চোখ ঝলসানো আলোর সঙ্গে পাল্লা দিতে হয় মৃৎশিল্পীদের। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গবেষণামূলক কাজে সাফল্য লাভ। কর্মপ্রার্থীদের কর্মলাভের ইঙ্গিত। বন্ধুর দ্বারা প্রতারিত হবার সম্ভাবনা। উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৫০: কোরিয়ার যুদ্ধে যোগ দিল গণপ্রজাতন্ত্রী চীন রাষ্ট্রসংঘের সেনাবাহিনীর বিরুদ্ধে যুদ্ধ অভিযানে অংশ নিতে ইয়ালু নদী পার হল চীনের এক হাজার সেনা।
১৯৫৬: বলিউড তারকা সানি দেওল জন্মগ্রহণ করেন
২০০৫: মানবতা বিরোধী অপরাধে সাদ্দাম হুসেনের বিচার প্রক্রিয়া শুরু হল বাগদাদে

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.১৫ টাকা ৬৫.৮৩ টাকা
পাউন্ড ৮৪.৩৬ টাকা ৮৭.২২ টাকা
ইউরো ৭৫.২২ টাকা ৭৭.৮৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,০৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৪৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৯২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ কার্তিক, ১৯ অক্টোবর, বৃহস্পতিবার, অমাবস্যা রাত্রি ঘ ১২/৪২, নক্ষত্র-হস্তা, সূ উ ৫/৩৮/১৪, অ ৫/৫/২, অমৃতযোগ দিবা ঘ ৭/১০ মধ্যে পুনঃ ১/১৭ গতে ২/৪৭ মধ্যে। সন্ধ্যা ঘ ৫/৫৭ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/৭ মধ্যে পুনঃ ৩/৫৮ গতে উদয়াবধি, বারবেলা ২/১৬ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/২২ গতে ১২/৫৬ মধ্যে।

দীপান্বিতা কালীপুজো
 
১ কার্তিক, ১৯ অক্টোবর, বৃহস্পতিবার, অমাবস্যা রাত্রি ১১/৫১/১০, নক্ষত্র-হস্তানক্ষত্র রাত্রি ৭/৪৪/৩৯, সূ উ ৫/৩৮/২, অ ৫/৪/৫৮, অমৃতযোগ দিবা ৭/৯/৩, ১/১৫/৫৯-২/৪৭/৩৪, রাত্রি ৫/৫৫/১০-৯/১৫/৫৯, ১১/৪৬/৩৬-৩/৭/২৫, ৩/৫৭/৩৮-৫/৩৮/৩৩, বারবেলা ৩/৩৯/৬-৫/৪/৫৮, কালবেলা ২/১৩/১৪-৩/৩৯/৬, কালরাত্রি ১১/২১/৩০-১২/৫৫/৩৮।

দীপান্বিতা কালীপুজো
২৮ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
হন্ডুরাসকে হারিয়ে শেষ আটে ব্রাজিল
অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ কোচির জওহরলাল নেহরু ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গ্রুপ ...বিশদ

18-10-2017 - 09:58:14 PM

  পূর্ব মেদিনীপুরে ছুরি মেরে সোনা লুঠ
আজ সন্ধ্যায় খদ্দের সেজে এসে দোকানদারকে ছুরি ...বিশদ

18-10-2017 - 09:57:00 PM

অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপ: ব্রাজিল: ৩ হন্ডুরাস: ০ (৫৫ মিনিট )
অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ কোচির জওহরলাল নেহরু ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গ্রুপ ...বিশদ

18-10-2017 - 09:20:52 PM

  অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপ: ব্রাজিল: ২ হন্ডুরাস: ০ (৪৩ মিনিট)
অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ কোচির জওহরলাল নেহরু ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গ্রুপ ...বিশদ

18-10-2017 - 08:49:55 PM

অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপ: ব্রাজিল: ২ হন্ডুরাস: ০ (প্রথমার্ধ )

 অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ কোচির জওহরলাল নেহরু ইন্টারন্যাশনাল ...বিশদ

18-10-2017 - 08:49:00 PM

অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপ: ব্রাজিল: ১ হন্ডুরাস: ০ (১১ মিনিট)

 অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ কোচির জওহরলাল নেহরু ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গ্রুপ ...বিশদ

18-10-2017 - 08:17:43 PM

নাইজেরকে ২-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ঘানা

 অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপে আজ নভি মুম্বইয়ে ডঃডিওয়াই পাতিল স্টেডিয়ামে গ্রুপ ...বিশদ

18-10-2017 - 07:04:08 PM