খেলা
 

রোনাল্ডো থাকবেন রিয়ালেই : পেরেজ
 

মাদ্রিদ, ১৯ জুন: আগামী চার বছরের জন্য রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট পদে বহাল থাকলেন ফ্লোরেন্তিনো পেরেজ। তাঁর বিরুদ্ধে কেউই মনোনয়নপত্র জমা দেননি। এই নিয়ে তৃতীয়বার রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট হলেন পেরেজ। এবার তাঁর প্রথম ও প্রধান দায়িত্ব, আলোচনার মাধ্যমে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অভিমান ভাঙানো। সোমবার ফ্লোরেন্তিনো পেরেজ জানিয়েছেন, ‘কনফেডারেশনস কাপ শেষ হওয়ার পরেই রোনাল্ডোর সঙ্গে আলোচনায় বসব। আয়কর সংক্রান্ত ঝামেলায় ওর পাশে আমরা সবাই আছি। আশা করি, সিআরসেভেন রিয়ালেই থাকবে।’
এদিকে, রোনাল্ডো কিছুইতেই আর রিয়াল মাদ্রিদে থাকতে চাইছেন না। এজেন্ট জর্জ মেন্ডেসকে তিনি বলেছেন, যত তাড়াতাড়ি সম্ভব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি চূড়ান্ত করতে। সূত্রের খবর, প্যারি সাঁ জাঁ তাঁর জন্য ১২২ মিলিয়ন পাউন্ড এবং প্রতি বছর ২৬ মিলিয়ন পাউন্ড দিতে তৈরি। রোনাল্ডোকে পেতে আগ্রহ দেখিয়েছে বায়ার্ন মিউনিখ ও চেলসিও। ধনকুবের রোমান আভ্রামোভিচও চাইছেন সিআরসেভেনকে পেতে। তবে প্রাক্তন ক্লাব ম্যান ইউতেই তাঁর যাওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। 
20th  June, 2017
শীর্ষে কোহলি, দ্বিতীয় স্থানে বুমরাহ
 

দুবাই, ২৭ জুন: টি-২০ ক্রিকেটে আইসিসি’র র‌্যাঙ্কিংয়ে ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষ স্থান ধরে রাখতে সফল ভারত অধিনায়ক বিরাট কোহলি। বোলারদের তালিকায় দ্বিতীয় স্থান দখল করেছেন ভারতীয় দলের পেসার যশপ্রীত বুমরাহ।
বিশদ

বোর্ডের বিশেষ কমিটিতে সৌরভ
 

নয়াদিল্লি, ২৭ জুন: লোধা কমিটির যে সব প্রস্তাব কার্যকরী করতে সমস্যা হতে পারে, তা নির্দিষ্ট করতে বিশেষ কমিটি গড়ল বিসিসিআই। সেই কমিটির চেয়ারম্যান হয়েছেন রাজীব শুক্লা। আছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও।
বিশদ

কোচের পদে আবেদন যে কেউ করতে পারে: সৌরভ
 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ঘুরিয়ে বিসিসিআইকে একহাত নিলেন প্রাক্তন অধিনায়ক তথা ক্রিকেট উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য সৌরভ গাঙ্গুলি। তিনি বলেছেন, বিরাট কোহলি ও অনিল কুম্বলের মধ্যে সমস্যা আরও দক্ষ হাতে সামলানো উচিত ছিল। কে দায়িত্বে ছিল সেটা বড় কথা নয়।
বিশদ

মুম্বই-টাটাকে শর্ত সনির
 

নিজস্ব প্রতিনিধি,কলকাতা: কলকাতা লিগে কতজন বিদেশি ফুটবলারের নাম নথিভুক্ত করা যাবে, আর কতজনকে খেলানো যাবে তা ঠিক হবে আগামী ১ জুলাই। মোহন বাগানের টিম গড়ছেন সহ সচিব ও অর্থ সচিব। শুক্রবারের সভার দিকেই তাঁদের নজর।
বিশদ

পাঁচ মাস মাঠের বাইরে শ্রীজেশ, এশিয়া কাপেও নেই
 

নয়াদিল্লি, ২৭ জুন: হাঁটুতে অস্ত্রোপচারের জন্য অন্তত পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হবে ভারতীয় হকির সর্বকালের অন্যতম সেরা গোলরক্ষক পিআর শ্রীজেশকে। যার ফলে অক্টোবরে ঢাকায় আয়োজিত এশিয়া কাপে খেলতে পারবেন না ভারতের প্রাক্তন অধিনায়ক।
বিশদ

গার্সিয়ার রিপোর্ট ফাঁস করছে ‘বিল্ড’ 

মিউনিখ, ২৭ জুন: বিশেষ অনুসন্ধানকারী মিখায়েল গার্সিয়ার ৪০৩ পাতার রিপোর্টের ভিত্তিতেই ব্যাপক রদবদল ঘটেছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা ফিফায়। আর্থিক কেলেঙ্কারিতে জড়িয়ে থাকার জন্য নির্বাসিত হয়েছেন সেপ ব্লাটার-মিশেল প্লাতিনিদের মতো ক্রীড়া ব্যক্তিত্ব।
বিশদ

র‌্যাঙ্কিংয়ে প্রথম দশে কিদাম্বি
 

হায়দরাবাদ, ২৭ জুন: টানা দুটি সুপার সিরিজ খেতাব জেতার পর বিশ্ব র‌্যাঙ্কিংয়ে আবার সেরা দশের মধ্যে চলে এসেছেন কিদাম্বি শ্রীকান্ত। আগামী সপ্তাহেই এই র‌্যাঙ্কিং প্রকাশিত হবে। এবার ভারতীয় ব্যাডমিন্টনের এই আইকন বিশ্ব চ্যাম্পিয়নশিপের মুকুট পরতে মরিয়া।
বিশদ

আইপিএলের স্পনসর বেচে ২১৯৯ কোটি টাকা পেল বিসিসিআই 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মোবাইল প্রস্তুতকারী সংস্থা ভিভো পাঁচ বছরের জন্য নতুন করে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মূল স্পনসর হল। তার জন্য চীনের এই সংস্থাটি ভারতীয় ক্রিকেট বোর্ডকে ২১৯৯ কোটি টাকা দেবে। আইপিএলের স্পনসরশিপ বেচে ভারতীয় বোর্ড এর আগে কখনও এত অর্থ পায়নি।
বিশদ

কোহলিদের কোচ হওয়ার জন্য আবেদন করতে পারেন রবি শাস্ত্রী 

নয়াদিল্লি, ২৭ জুন: বিরাট কোহলিদের কোচ হওয়ার জন্য আবেদন করতে পারেন প্রাক্তন ক্রিকেটার রবি শাস্ত্রী। গতবারও তিনি কোচ হওয়ার জন্য আবেদন করেছিলেন। কিন্তু ক্রিকেট উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য সৌরভ গাঙ্গুলির আপত্তিতে কোচ হতে পারেননি শাস্ত্রী।
বিশদ

Pages: 12345




একনজরে
ওয়াশিংটন ও বেইরুট, ২৭ জুন (এএফপি): ফের আর একটি রাসায়নিক হামলা চালানোর প্রস্তুতি নিচ্ছে সিরিয়া। বিদ্রোহীদের পাশাপাশি সাধারণ নাগরিক ও শিশুদের খতম করতেই এই হামলা ...

নয়াদিল্লি, ২৭ জুন (পিটিআই): বিভিন্ন সমাজকল্যাণ মূলক পরিষেবা পেতে আধার কার্ড ব্যবহার বাধ্যতামূলক সংক্রান্ত কেন্দ্রীয় সরকারের বিজ্ঞপ্তির বিরুদ্ধে কোনও অন্তর্বর্তী আদেশ দিতে অস্বীকার করল সুপ্রিম ...

নয়াদিল্লি, ২৭ জুন (পিটিআই): রাজ্যগুলি করের ভাগ ছাড়তে চায়নি বলেই পেট্রপণ্য ও পানীয়যোগ্য অ্যালকোহলকে জিএসটিভুক্ত করা হয়নি। এক অনুষ্ঠানে স্পষ্টভাষাতেই একথা জানিয়ে দিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মদের দোকানের লাইসেন্স পাইয়ে দেওয়ার নাম করে এক ব্যক্তির কাছ থেকে ৩০ লক্ষ টাকা নিয়ে তা করে দিতে না পারায় পুলিশ মঙ্গলবার ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে সাফল্য আসবে। হিসেব করে চললে তেমন আর্থিক সমস্যায় পড়তে হবে না। ব্যাবসায় উন্নতি ... বিশদ



ইতিহাসে আজকের দিন

১৯২১- ভারতের নবম প্রধানমন্ত্রী নরসিমা রাওয়ের জন্ম
১৯৪০- নোবেলজয়ী বাংলাদেশের অর্থনীতিবিদ মহম্মদ ইউনুসের জন্ম
১৯৭২- বিজ্ঞানী ও পরিসংখ্যানবিদ প্রশান্তচন্দ্র মহলানবিশের জন্ম




ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৬৫ টাকা ৬৫.৩৩ টাকা
পাউন্ড ৮০.৬৮ টাকা ৮৩.৪৬ টাকা
ইউরো ৭০.৯৭ টাকা ৭৩.৩৩ টাকা
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,১৯০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৬৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,১১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,০০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,১০০ টাকা

দিন পঞ্জিকা

১৩ আষাঢ়, ২৮ জুন, বুধবার, পঞ্চমী রাত্রি ৬/৩৩, মঘানক্ষত্র রাত্রি ৭/১৭, সূ উ ৪/৫৮/২৫, অ ৬/২০/৫৯, অমৃতযোগ দিবা ৭/৩৯-১১/১২ পুনঃ ১/৫৩-৫/২৭ রাত্রি ৯/৫৩ পুনঃ ১২/১-১/২৬, বারবেলা ৮/১৯-৯/৫৯ পুনঃ ১১/৩৯-১/২০, কালরাত্রি ২/১৯-৩/৩৮।

১৩ আষাঢ়, ২৮ জুন, বুধবার, পঞ্চমী রাত্রি ১১/১৩/১২, মঘানক্ষত্র রাত্রি ১২/১৬/৩৩, সূ উ ৪/৫৬/২৩, অ ৬/২২/২৫, অমৃতযোগ দিবা ৭/৩৭/৩৫-১১/১২/৩, ১/৫৩/৪৪-৫/২৮/৪০ রাত্রি ৯/৫৩/৪৪, ১২/০/৩২-১/২৫/৪, বারবেলা ১১/৩৯/২৪-১/২০/৯, কালবেলা ৮/১৭/৫৩-৯/৫৮/৩৯, কালরাত্রি ২/১৭/৫৪-৩/৩৭/৯।
৩ শওয়াল

ছবি সংবাদ


এই মুহূর্তে
জিটিএ-র ২ প্রাক্তন সদস্য আটক, দার্জিলিং থানা ঘেরাও মোর্চার 
জিটিএ-র দুই প্রাক্তন সদস্যকে আটক করার জেরে ফের উত্তপ্ত পাহাড়। এদিন দার্জিলিং থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় মোর্চা। লোকসাং লামা ও আরবি ভূজল নামে জিটিএ-র দুই প্রাক্তন সদস্যর নিঃশর্ত মুক্তি দাবি করে তারা। এছাড়া সকালে চকবাজারে শিশুদের দিয়ে একটি মিছিলও করা হয়। 

12:31:47 PM

বিকল লরি, এজেসি বসু রোড ফ্লাইওভারে যানজট 
কলকাতা পুরসভার একটি লরি বিকল হয়ে যাওয়ার জন্য এজেসি বসু রোড ফ্লাইওভারের পশ্চিম অভিমুখে ব্যাপক যানজট রয়েছে। 

12:08:03 PM

সিবিআই দপ্তরে হাজিরা দিলেন ম্যাথু স্যামুয়েল 
কলকাতায় সিবিআই দপ্তরে হাজিরা দিলেন নারদ কর্তা ম্যাথু স্যামুয়েল। এদিন সকালে সিবিআই দপ্তরে আসেন তিনি। ম্যাথু জানান, সিবিআই তাঁকে ডেকেছিল। তাই হাজিরা দিতে এসেছেন। একটি তোলাবাজির মামলায় তাঁকে এদিন ফের মুচিপাড়া থানায় যেতে হবে বলেও সিবিআইকে জানিয়েছেন তিনি। এদিনই পরে কলকাতা হাইকোর্টেও যাবেন তিনি। 

11:58:44 AM

রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিলেন মীরা কুমার 

11:27:52 AM

কুলটিতে বাসের ধাক্কায় বাইক চালকের মৃত্যু, পথ অবরোধ 

11:20:00 AM

দার্জিলিংয়ে রাতের অন্ধকারে জিটিএ-র ইঞ্জিনিয়ারিং অফিসে আগুন মোর্চার 

11:11:49 AM