খেলা
 
 

 

ধাওয়ানের দুরন্ত সেঞ্চুরি, লড়াইয়ে ফিরল শ্রীলঙ্কা

ভারত ৩২৯/৬
ক্যান্ডি, ১২ আগস্ট: ফের সেঞ্চুরি হাঁকালেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। ১২৩ বলে ১১৯ রান করেন তিনি। শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টে তাঁর ১৯০ রানের ইনিংস আজও ক্রিকেটপ্রেমীদের মনে তরতাজা। শনিবার ক্যান্ডিতে শুরু হওয়া তৃতীয় টেস্টের প্রথম দিনের প্রায় অর্ধেক সময় বাইশগজ আলোকিত ছিল ধাওয়ানের ব্যাটের ঝলকানিতে।
আর এক ওপেনার লোকেশ রাহুলও (৮৫) পর পর সাতটি টেস্ট ইনিংসে হাফ-সেঞ্চুরি করে রেকর্ড গড়লেন। ধাওয়ান ও রাহুল ওপেনিং জুটিতে যোগ করেন ১৮৮ রান। যার সুবাদে প্রথম ইনিংসে ভারত দিনের শেষে স্কোরবোর্ডে ৬ উইকেটে হারিয়ে ৩২৯ রান তুলতে পেরেছে। ঋদ্ধিমান সাহা ১৩ ও হার্দিক পান্ডিয়া ১ রানে ক্রিজে আছেন।
তিন ম্যাচের সিরিজে ভারত পর পর দু’টি টেস্ট জিতে সিরিজ আগেই পকেটে পুরে ফেলেছিল। ফলে এই ম্যাচ কার্যত নিয়মরক্ষায় পর্যবসিত হয়েছে। কিন্তু শ্রীলঙ্কাকে যদি তৃতীয় টেস্টে হারিয়ে দিতে পারে ‘টিম ইন্ডিয়া’, তাহলে ইতিহাসে জায়গা করে নেবেন বিরাট কোহলিরা। কারণ, এর আগে কোনও ভারতীয় দল বিদেশের মাটিতে হোয়াইটওয়াশের স্বাদ পায়নি।
টসে জিতে প্রথমে ব্যাটিং নেন বিরাট কোহলি। মূলত শ্রীলঙ্কার উপর প্রথম ইনিংসে রানের পাহাড় চাপিয়ে দেওয়ার লক্ষ্যেই ব্যাটিং শুরু করেছিলেন দুই ওপেনার শিখর ধাওয়ান ও লোকেশ রাহুল। দারুণ ছন্দে রয়েছেন দুই ব্যাটসম্যান। ধাওয়ান অবশ্য এক রানে স্লিপে ক্যাচ তুলে বেঁচে যাওয়ার পর আর পিছন ফিরে তাকাননি। তারপর আপন মনে শ্রীলঙ্কার বোলারদের তুলোধনা করে তিনি বড় ইনিংস গড়েন। তবে লোকেশ রাহুলের ব্যাটিং অনেক বেশি উপভোগ্য ছিল। চোট সারিয়ে গত ম্যাচে কামব্যাক করেই হাফ-সেঞ্চুরি হাঁকিয়েছিলেন তিনি। যা তাঁর আত্মবিশ্বাস আরও বাড়িয়ে দিয়েছিল। রাহুল এদিন তাড়াহুড়ো না করলে আরও একটি সেঞ্চুরির মালিক হতে পারতেন। ৮৫ রানে পুষ্পকুমারার বলে করুণারত্নের হাতে ধরা পড়েন। তাঁর ইনিংসে রয়েছে ৮টি চার। তবে পর সাতটি টেস্টে হাফ-সেঞ্চুরি করে (৯০, ৫১, ৬৭, ৬০, ৫১, ৫৭, ৮৫)এভার্টন উইকস, অ্যান্ডি ফ্লাওয়ার, কুমার সাঙ্গাকারা, শিবনারায়ণ চন্দ্রপল, ক্রিস রজার্সের গড়া রেকর্ড স্পর্শ করলেন রাহুল।
বাঁ-হাতি ব্যাটসম্যান শিখর ধাওয়ান ১০৭ বলে টেস্টে তাঁর ষষ্ঠ শতরানটি পূর্ণ করেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি সিরিজে এটি তাঁর দ্বিতীয় শতরান। ওপেনিং জুটিতে লোকেশ রাহুল ও ধাওয়ান যোগ করেন ১৮৮ রান। শ্রীলঙ্কার মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে এটাই টেস্টে ভারতের সেরা পার্টনারশিপ। তাঁরা ভেঙে দিলেন মনোজ প্রভাকর ও নভজ্যোৎ সিং সিধুর ১৯৯৩ সালে করা ১৭১ রানের পার্টনারশিপ।
ভারত-শ্রীলঙ্কা তৃতীয় টেস্টের প্রথম দিনটাকে দু’ভাগে দেখা উচিত। প্রথম ভাগে দাপট ছিল ভারতীয় ব্যাটসম্যানদের। দ্বিতীয় অধ্যায়ে শ্রীলঙ্কার বোলাররা দারুণভাবে লড়াইয়ে ফিরে এসেছেন। ভারত একটা সময় ছিল বিনা উইকেটে ১৮৮। সেখান থেকে মাত্র ১৩৪ রানের ছ’টি উইকেট পড়ে যায় ‘টিম ইন্ডিয়া’র। শ্রীলঙ্কাকে লড়াইয়ে ফিরিয়ে আনার আসল কারিগর কিন্তু দুই স্পিনার মিলান্দা পুষ্পকুমারা (৪০/৩) ও লক্ষ্মণ সান্দাকান (৮৪/২)। ধাওয়ান সুইপ শটেই শ্রীলঙ্কার স্পিনারদের বিরুদ্ধে রান করেছেন বেশি। তবে তিনি পুল করতে গিয়ে আউট হন। স্কোয়ার লেগে তাঁর ক্যাচ ধরেন চন্ডীমল। ধাওয়ানের ইনিংসে রয়েছে ১৭টি চার।
দুই ওপেনার শক্ত ভিত গড়ে দিলেও চেতেশ্বর পূজারা সুযোগটা কাজে লাগাতে পারেননি। মাত্র ৮ রানে তিনি আউট হন। অধিনায়ক বিরাট কোহলি ও অজিঙ্কা রাহানে জুটি বেঁধে বিপর্যয় রোধের একটা চেষ্টা করেছিলেন। কিন্তু রাহানে ১৭ রানে পুষ্পকুমারার বলে বোল্ড হন। রবিচন্দ্রন অশ্বিনকে সঙ্গে নিয়ে পঞ্চম উইকেটে ৩২ রান যোগ করেন কোহলি। তবে তিনি অল্পের জন্য হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন। সান্দাকানের বলে স্লিপে ক্যাচ দিয়ে কোহলি ৪২ রানে আউট হন। অশ্বিন ৩১ রান করে সাজঘরে ফেরেন। ঋদ্ধিমান সাহা ১৩ ও পান্ডিয়া ১ রানে ক্রিজে আছেন। শ্রীলঙ্কা কিন্তু দারুণভাবে লড়াইয়ে ফিরে এসেছে। দ্বিতীয় দিনে ঋদ্ধিমান ও পান্ডিয়া যদি বড় রানের জুটি বাঁধতে না পারেন তাহলে ভারত কিন্তু চাপে থাকবে।
স্কোর বোর্ড-প্রথম ইনিংসে ভারত: ধাওয়ান ক চন্ডীমল বো পুষ্পকমিারা ১১৯, লোকেশ ক করুণারত্নে বো পুষ্পকুমারা ৮৫, পূজারা ক ম্যাথিউজ বো সান্দাকান ৮, কোহলি ক করুণারত্নে বো সান্দাকান ৪২, রাহানে বো পুষ্পকুমারা ১৭, অশ্বিন ক ডিকবেলা বো ফার্নান্দো ৩১, ঋদ্ধিমান ব্যাটিং ১৩, পান্ডিয়া ব্যাটিং ১, অতিরিক্ত ১৩, মোট ৯০ ওভারে ৬ উইকেটে ৩২৯।
উইকেট পতন: ১৮৮-১, ২১৯-২, ২২৯-৩, ২৬৪-৪, ২৯৬-৫, ৩২২-৬।
বোলিং: ফার্নান্দো ১৯-২-৬৮-১, লাহিরু ১৫-১-৬৭-০, করুণারত্নে ৫-০-২৩-০,দিলরুবান ৮-১-৩৬-০, সান্দাকান ২৫-২-৮৪-২, পুষ্পকুমারা ১৮-২-৪০-৩।
13th  August, 2017
শাস্তি লঘু করতে সক্রিয় মোহন বাগান  শনিবার উৎপলের অগ্নিপরীক্ষা
আই লিগের প্রথম ম্যাচে খেলতে পারবেন শিলটন, কিংশুক, অরিজিৎ?

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শনিবার প্রশাসক হিসাবে আইএফএ সচিব উৎপল গাঙ্গুলির অগ্নিপরীক্ষা। চলতি মরশুমে কিছুটা দীর্ঘসূত্রিতা করলেও জর্জ টেলিগ্রাফ ফুটবলারদের পেটানোর জন্য এরিয়ান কোচ কোচ রাজদীপ নন্দীকে চার ম্যাচে সাসপেন্ড করা হয়েছে। সঙ্গে জরিমানাও। রেফারির রিপোর্টের উপর ভিত্তি করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
বিশদ

মনে হচ্ছিল টেস্ট হচ্ছে দিন-রাতের: বাঙ্গার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভারতীয় ব্যাটসম্যানরা রান না পেলেই মিডিয়াকে সামলানোর দায়িত্ব পড়ে ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের ওপর। এই ট্রেন্ড বিগত কয়েক বছর ধরেই চলে আসছে। বৃহস্পতিবারও তার ব্যতিক্রম ঘটল না। শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনের শেষে ১৭ রানে ৩ উইকেট হারিয়ে বেশ চাপে ‘টিম ইন্ডিয়া’।
বিশদ

উদ্বোধনী ম্যাচে চোট সমস্যায় বিব্রত এটিকে, ঘরের মাঠে টগবগে কেরল ব্লাস্টার্স

নিজস্ব প্রতিবেদন: মাঠে নামার আগেই চোট পেয়ে দেশে ফিরে গিয়েছেন রবি কিন! কবে ফিরবেন কেউ জানে না। শুক্রবার কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে চতুর্থ আইএসএলের উদ্বোধনী ম্যাচে কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে দলের সেরা ফুটবলারকে ছাড়াই খেলতে নামছে টেডি শেরিংহ্যামের দল। প্রশ্ন উঠছে রবি কিনকে নিয়েই।
বিশদ

ভোটে ব্র্যাডম্যানকেও পেছনে ফেললেন শেন ওয়ার্ন

লন্ডন, ১৬ নভেম্বর: সর্বকালের সেরা অ্যাসেজ একাদশের তালিকা প্রকাশ করল বিবিসি। ইংলিশ মিডিয়াটির ওয়েবসাইট ইউজারদের ভোটের ভিত্তিতে গঠিত হয়েছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের নিয়ে এই সম্মিলিত দল। ১১ জনের সেই টিমে জায়গা পেয়েছেন অস্ট্রেলিয়ার সাত এবং ইংল্যান্ডের চার ক্রিকেটার।
বিশদ

জরুরী বৈঠকে ভেনচুরাকে ছেঁটে ফেলল ইতালি, নতুন কোচের দৌড়ে আনসেলোত্তি

মিলান, ১৬ নভেম্বর: দেশবাসীর ক্ষোভের আগুনকে প্রশমিত করার লক্ষ্যে জাতীয় দলের কোচের পদ থেকে তড়িঘড়ি জিয়ান পিয়েরো ভেনচুরাকে সরিয়ে দিল ইতালিয়ান ফুটবল ফেডারেশন। ২০১৮ বিশ্বকাপে ইতালিকে পৌঁছে দিতে ব্যর্থ হওয়ার পর, তাঁর অপসারণ নিশ্চিত ছিলই। ঘটলও তাই।
বিশদ

বিশ্বকাপে ফেবারিট জার্মানি, ব্রাজিল, ফ্রান্স ও স্পেন: মেসি

 প্যারিস, ১৬ নভেম্বর: আগামী জুনে রাশিয়ায় আয়োজিত বিশ্বকাপে আর্জেন্তিনার চ্যাম্পিয়ন হওয়ার পথে সবচেয়ে বড় বাধা কোন দেশগুলি? এই ব্যাপারে মুখ খুললেন ক্যাপ্টেন লিও মেসি। তিনি মনে করেন জার্মানি, ব্রাজিল, ফ্রান্স ও স্পেন আগামী বিশ্বকাপে খেতাব জয়ের বড় দাবিদার।
বিশদ

বিশ্বকাপের মূলপর্বে পেরু

লিমা, ১৬ নভেম্বর: রাশিয়া বিশ্বকাপের বাছাই পর্বে শেষ প্লে-অফ ম্যাচে নিউজিল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে পেরু মূলপর্বে যাওয়ার টিকিট জোগাড় করে নিল ৩২তম দেশ হিসেবে। ১৯৮২ সালের পর এইবারই প্রথম বিশ্বকাপের মূলপর্বে খেলবে পেরু।
বিশদ

মেঘে ঢাকা ইডেনের তারা সুরঙ্গা লাকমল

সুকান্ত বেরা : মেঘাচ্ছন্ন আকাশ। মাঝে মধ্যেই বিক্ষিপ্ত বৃষ্টি। ফলে সকাল থেকেই আচ্ছাদিত ছিল গোটা ইডেন। ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্টের প্রথম দিনে খেলা ভেস্তে যাওয়ার সম্ভাবনাই ছিল সবচেয়ে বেশি। কিন্তু সিএবি’র উদ্যোগ ও মাঠকর্মীদের অক্লান্ত পরিশ্রমের ফলে ফ্লাডলাইট জ্বেলে ম্যাচ যখন শুরু হল তখন ঘড়ির কাঁটা প্রায় দু’টোর ঘরে।
বিশদ

সমর্থকদের মাঠে আসার আহ্বান কোচ জামিলের

 নিজস্ব প্রতিনিধি,কলকাতা: আই লিগে জেতার আশায় গতবারের আই লিগ জয়ী খালিদ জামিলকে এবার কোচ করেছে ইস্ট বেঙ্গল। লাল-হলুদকে কাঙ্খিত আই লিগ দেওয়ার লক্ষ্যে ইস্ট বেঙ্গল সদস্য-সমর্থকদের সমর্থন চাইলেন খালিদ জামিল। বললেন, ‘কলকাতা লিগে ম্যাচের আগে ও পরে অনেক সমর্থক দলকে উজ্জীবিত করতেন।
বিশদ

বিতর্কে জড়ালেন বিরাট কোহলি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জাতীয় সঙ্গীতের অবমাননার অভিযোগ উঠল ভারত অধিনায়ক বিরাট কোহলির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ইডেনে ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্টের প্রথম দিনে। জাতীয় সঙ্গীতের সময় বিরাট কোহলি নাকি চুইংগাম চিবোচ্ছিলেন বলে অভিযোগ। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
বিশদ

 পাঞ্জাবের বিরুদ্ধে কঠিন লড়াইয়ে নামছে বাংলা

অমৃতসর, ১৬ নভেম্বর: রনজি ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে অমৃতসরের গান্ধী স্টেডিয়ামে পাঞ্জাবের মুখোমুখি হচ্ছে বাংলা। গ্রুপ ‘ডি’তে চার ম্যাচ খেলে পাঞ্জাবের যেখানে রয়েছে ১৫ পয়েন্ট, সেখানে বাংলার ঝুলিতে ১৩ পয়েন্ট। একটা গ্রুপ থেকে দু’টি দল নক-আউটে উঠবে। বিদর্ভ ইতিমধ্যেই পরের পর্বে যাওয়া নিশ্চিত করে ফেলেছে।
বিশদ

 মোঙ্গিয়ার রেকর্ড ভাঙলেন ছেলে মোহিত

 নয়াদিল্লি, ১৬ নভেম্বর: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ব্যাটসম্যান নয়ন মোঙ্গিয়ার ছেলে মোহিত তাঁর বাবার ৩০ বছরের পুরানো রেকর্ড ভেঙে দিল কোচবিহার ট্রফিতে ম্যারাথন ইনিংস খেলে। মোহিত মুম্বইয়ের বিরুদ্ধে ২৪৬ বলে ২৪০ রানের অপরাজিত ইনিংস খেলেছে।
বিশদ

বিদায় সাইনা ও প্রণয়ের
শেষ আটে পি ভি সিন্ধু

 ফুজু (চীন), ১৬ নভেম্বর: চীন ওপেনের কোয়ার্টার ফাইনালে উঠলেন গতবারের চ্যাম্পিয়ন পিভি সিন্ধু। একই প্রতিযোগিতায় আশা জাগিয়েও ব্যর্থ হলেন সাইনা নেহওয়াল ও এইচ এস প্রণয়। ফলে চীন ওপেনে ভারতের আশা ও ভরসা বিশ্বের দু’নম্বর সিন্ধুই। এদিন সিন্ধু ২১-১৫, ২১-১৩ পয়েন্টে হারালেন বাছাই পর্ব থেকে উঠে আসা চীনের হান ইউ’কে।
বিশদ

ভিনেশ ও রীতুর সোনা

ইন্দোর, ১৬ নভেম্বর: জাতীয় কুস্তিতে মহিলা বিভাগে নিজেদেদের ক্যাটাগরিতে সোনা জিতলেন দুই বোন ভিনেশ ও রীতু ফোগাট। কমনওয়েলথ গেমসে সোনা জয়ী ভিনেশ রেলের হয়ে প্রতিনিধিত্ব করে ৫৫ কেজির বিভাগের ফাইনালে হারালেন হরিয়ানার মনীষাকে। ৫০ কেজি বিভাগে রীতু হারালেন নির্মলাকে।
বিশদ

Pages: 12345

একনজরে
বিএনএ, আসানসোল: বৃহস্পতিবার রাতে বার্নপুরের নেহরু পার্কের কাছে এক ক্যাটারিং সংস্থার কর্মীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। আর এক ক্যাটারিং কর্মীও গুলিবিদ্ধ হয়ে আসানসোল জেলা হাসপাতালে ভরতি রয়েছেন। পুলিস জানিয়েছে, মৃতের নাম রানা বন্দ্যোপাধ্যায়(২৫)। তাঁর বাড়ি বার্নপুরের প্রান্তিক ক্লাবের কাছে। ...

 অলকাভ নিয়োগী, বনগাঁ, বিএনএ: শীতের কনকনে ঠান্ডা কিংবা বর্ষার মুষলধারার বৃষ্টি। মাথার উপর ছাদ বলতে একটি ছেঁড়া পলিথিন। আর দেওয়াল? তাপ্পি দেওয়া কয়েকটা মলিন শাড়ি। এটাই ছিল মাথা গোঁজার একচিলতে আশ্রয়। কারও বয়স ৬৫, কারও ৭০, কেউ বা অশীতিপর। ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: বৃহস্পতিবার সকালে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের (এনবিএসটিসি) ফালাকাটা ডিপোর সামনে থেকে সংস্থার যাত্রী বোঝাই একটি বাস নিয়ে এক যুবক চম্পট দেওয়ার চেষ্টা করে। তবে বাসটিকে ৫০০ মিটার দূরে ফালাকাটা হাইস্কুলের সামনে কর্তব্যরত সিভিক ভলান্টিয়ার স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় আটকায়। ...

 অর্পণ সেনগুপ্ত, কলকাতা: মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠক জেলায় নিয়ে গিয়েছেন। এবার স্কুল পরিদর্শনে বিকাশ ভবনের শীর্ষকর্তারা ঘুরে বেড়াবেন জেলায়। নিজেরাই খতিয়ে দেখবেন স্কুলের পঠনপাঠন, পরিকাঠামো। জয়েন্ট থেকে ডেপুটি ডিরেক্টর, সবাইকেই মাঠে নামিয়ে দেওয়া হচ্ছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শত্রুরা পরাভূত হবে। কর্মে পরিবর্তনের সম্ভাবনা। স্থাবর ও অস্থাবর সম্পদের জন্য ব্যয়বৃদ্ধির যোগ আছে। কোনও ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ছাত্র দিবস
১৮৬৯: লোহিত সাগর এবং ভূমধ্যসাগরকে জুড়তে মিশরে সুয়েজ খালের উদ্বোধন
১৯০৩: দু’ভাগে বিভক্ত হয়ে গেল রাশিয়ার স্যোশাল ডেমোক্র্যাটিক লেবার পার্টি
১৯২৮: স্বাধীনতা সংগ্রামী লালা লাজপত রায়ের মৃত্যু
২০০০: আলবার্তো ফুজিমোরিকে পেরুর প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হল
২০১২: প্রয়াত শিবসেনা প্রধান বালাসাহেব থ্যাকারে

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.৫০ টাকা ৬৬.১৮ টাকা
পাউন্ড ৮৪.৬৬ টাকা ৮৭.৫২ টাকা
ইউরো ৭৫.৬৩ টাকা ৭৮.২৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৩৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ অগ্রহায়ণ, ১৭ নভেম্বর, শুক্রবার, চতুর্দ্দশী দিবা ঘ ৩/৩০, নক্ষত্র-স্বাতী সন্ধ্যা ৫/১১, সূ উ ৫/৫৪/২৪, অ ৪/৪৮/৪৮, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৭ মধ্যে পুনঃ ৭/২১ গতে ৯/৩২ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি, রাত্রি ঘ ৫/৪১ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৮ গতে ৩/১৭ মধ্যে পুনঃ ৪/১০ গতে উদয়াবধি। বারবেলা ৮/৩৮ গতে ১১/২২ মধ্যে। কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৩ মধ্যে।
৩০ কার্তিক, ১৭ নভেম্বর, শুক্রবার, চতুর্দ্দশী ২/৫৪/৫৬, স্বাতীনক্ষত্র রাত্রি ৫/২৯/২৮, সূ উ ৫/৫৪/৪১, অ ৪/৪৮/০, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৮/১৪ মধ্যে, ৭/২১/৪৮-৯/৩২/২৭, ১১/৪৩/৭-২/৩৭/২০, ৩/২০/৫৩-৪/৪৮/০, রাত্রি ৫/৪০/২৭-৯/১০/১৪, ১১/৪৭/৩৩-৩/১৭/২০, ৪/৯/৪৭-৫/৫৫/২৬, বারবেলা ৮/৩৮/১-৯/৫১/৪১, কালবেলা ৯/৫১/৪১-১১/২১/২০, কালরাত্রি ৮/৪/৪০-৯/৪৩/০।
২৭ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
 আইএসএল: এটিকে ০, কেরল ব্লাস্টার্স ০

 আজ কোচিতে আইএসএলের উদ্বোধনী ম্যাচ গোলশূন্যয় শেষ করল এটিকে ও ...বিশদ

10:04:41 PM

আইএসএল: এটিকে ০, কেরল ব্লাস্টার্স ০ (প্রথমার্ধ পর্যন্ত) 

08:56:14 PM

ব্রিটেনে মাঝ আকাশে বিমান ও হেলিকপ্টারের সংঘর্ষ
মাঝ আকাশে বিমান ও হেলিকপ্টারের মুখোমুখি সংঘর্ষ। এদিন ...বিশদ

08:22:00 PM

কোচিতে আইএসএলের উদ্বোধনী অনুষ্ঠান চলছে 

07:54:43 PM

ট্রেনের সময়সূচি বদল
ডাউন ট্রেন দেরিতে আসার কারণে

১৩০০৯ ...বিশদ

05:06:00 PM