শিল্প -বাণিজ্য
 
 

 

ধর্মতলা সহ রাজ্যের বড় বাসস্ট্যান্ডগুলিতে সক্রিয় চক্র
লটারির টিকিট গছিয়ে পুরস্কারের টোপ দিয়ে অভিনব প্রতারণা, ফাঁদে পড়ছেন অনেকেই

তন্ময় মল্লিক, বিএনএ: কলকাতা থেকে ফেরার পথে জেলার লোকজন ধর্মতলা বাসস্ট্যান্ডে লটারির টিকিট কিনে প্রতারিত হচ্ছেন। তবে শুধু ধর্মতলাই নয়, রাজ্যের বেশ কয়েকটি বড় বাসস্ট্যান্ডেও এই ধরনের ঘটনা ঘটেছে। ভিনরাজ্যের লটারির জাল টিকিট কেনায় যাত্রীদের ২০টাকা তো জলে যাচ্ছেই, তার উপর ওই টিকিটে পুরস্কার লেগেছে জানিয়ে ক্লেম ফরম ও প্রসেসিং ফি বাবদ কারও কাছ থেকে ৫০০০, কারও কাছ থেকে ৩০০০ টাকা প্রতারকরা হাতিয়ে নিচ্ছে। এই প্রতারণার শিকার কেবল সাধারণ ছাপোষা বা নিরীহ মানুষই হচ্ছেন না, পদস্থ অফিসারকে পর্যন্ত প্রতারকরা ঘোল খাইয়ে দিচ্ছে। বেশিরভাগ ক্ষেত্রেই প্রতারিত হওয়ার পর লোকজন লজ্জায় বিষয়টি থানায় না জানিয়ে চেপে যাচ্ছেন। তবে, সম্প্রতি বর্ধমানে কমার্শিয়াল ট্যাক্স দপ্তরের এক পদস্থ কর্তা বর্ধমান থানায় এ ব্যাপারে লিখিত অভিযোগ জানিয়েছেন।
প্রতারকরা জাল লটারির টিকিট বিক্রির ও প্রতারণা করার জন্য মূলত জেলার লোকজনকে টার্গেট করে। বাস স্ট্যান্ডে বা জেলার বাসগুলিতে বসে থাকা যাত্রীদের কাছে গিয়ে ভিনরাজ্যের দু’টি বাম্পার লটারির টিকিট এগিয়ে দিয়ে বলে, দাদা আর মাত্র দু’টি টিকিটই আছে। আপনি একটি টিকিট কিনুন। একটা টিকিট বিক্রি করলে চার টাকা পাব। কেউ টিকিট নিতে না চাইলে প্রতারক তাঁর হাতেপায়ে পড়ে যায়। জোরাজুরি এমন পর্যায়ে চলে যায় তখন মনে হয়, ২০ টাকা দিয়ে রেহাই পেলে বাঁচি।
টিকিট কেনার পরই পাতা হয় প্রতারণার বড় ফাঁদটি। টিকিট বিক্রেতা বলে, স্যার, আপনার ফোন নম্বর, নামটা লিখে দিন। লটারিতে পুরস্কার লাগলে খবর দেব। যিনি টিকিট কেনেন, তিনি সরল বিশ্বাসে দিয়েও দেন। কলকাতার ধর্মতলা বাস স্ট্যান্ডে সম্প্রতি প্রতারিত হয়েছেন পূর্ব মেদিনীপুর জেলার এক বেসরকারি সংস্থার কর্মী। তিনি যখন ধর্মতলায় পূর্ব মেদিনীপুরের একটি বাসে বসেছিলেন, তখন এক মাঝবয়সি লোক কাকুতি মিনতি করে তাঁকে অরুণাচল প্রদেশের সিংঘম লক্ষ্মী সুপার লটারির টিকিট গছায়। সেই টিকিটের ২৯/৩/২০১৭ তারিখে লটারি খেলা। একই কায়দায় তাঁর ফোন নম্বর, নাম ও ঠিকানা লিখে নেয়। এরপর সপ্তাহ দেড়েক আগে প্রতারক মোবাইলে ফোন করে ওই ভদ্রলোককে বলে, আপনি লটারিতে ৯ লক্ষ টাকা পুরস্কার পেয়েছেন। ফোন পেয়েই ভদ্রলোক তো আনন্দে আত্মহারা। তিনি জাল টিকিট বিক্রেতাকে বাড়ি এনে জল মিষ্টি খাওয়ান। প্রতারক গোটা ঘটনা বিশ্বাসযোগ্য করে তোলার জন্য সঙ্গে নিয়ে যায় লটারির ফলাফল সংক্রান্ত প্রকাশিত একটি পত্রিকার ফটোকপি। ওই ভদ্রলোকের টিকিটের নম্বর ও ফটোকপির পাতায় চতুর্থ পুরস্কারের নম্বরটি মিলে যায়। এরপরই প্রতারক ওই ভদ্রলোককে বলে, টাকার জন্য ‘ক্লেম’ করতে হবে। আমিও এজেন্ট কমিশন বাবদ ৭৫ হাজার টাকা পাব। আমি ওই টাকার জন্য আজই গুয়াহটি যাচ্ছি। আপনিও আমার সঙ্গে চলুন।
তখন ওই ভদ্রলোক বলেন, আমার পক্ষে গুয়াহটি যাওয়া সম্ভব নয়, আপনিই এতটা যখন করলেন তখন ‘ক্লেম ফরম’ও এনে দিন। ওই প্রতারক তখন ৪০০০ টাকা দাবি করে। টাকা না থাকায় ওই ভদ্রলোক ১৩০০ টাকা দিয়ে বলেন, কাজটা করুন। বাকিটা দিয়ে দেব। প্রতারিত ভদ্রলোক বলেন, টাকা নিয়েই লটারির টিকিট বিক্রেতা চলে যায়। ট্রেন ধরার অছিলায় খুব তাড়াহুড়ো করছিল।
টাকা ক্লেম করার জন্য নেটে সার্চ করতে গিয়ে ওই ভদ্রলোক বুঝতে পারেন, টিকিটটি জাল। তিনি প্রতারিত হয়েছেন। তারপর লটারির ফলাফল সংক্রান্ত খবরের ফটোকপি পাতাটি ভালো করে পরীক্ষা করে দেখেন, লটারির টিকিটের নম্বরটি সেখানে বসিয়ে ফটোকপি করা হয়েছে। সেই ফটোকপি পাতাটিই দেখিয়েই টাকা হাতিয়েছে।
ঠিক একইভাবে বর্ধমানের উল্লাসে কমার্শিয়াল ট্যাক্সের এক অফিসারের বাড়িতে এসে একই কায়দায় ৯ লক্ষ টাকার গল্প শুনিয়ে ৫০০০ টাকা নিয়ে গিয়েছে। এইভাবে ধর্মতলা সহ বেশকিছু বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে লটারির টিকিট বিক্রির নামে জেলার লোকজনকে প্রায় প্রতিদিন প্রতারিত করেছে কিছু লোক। এর পিছনে একটা বড়সড় চক্র রয়েছে বলে জেলা পুলিশের কর্তারা মনে করছেন। পুলিশ জানিয়েছে, মোবাইলের নম্বর ধরে প্রতারকদের ধরার চেষ্টা চালানো হচ্ছে।
21st  April, 2017
শিল্পবান্ধব বাংলায় লগ্নি করুন, স্কটল্যান্ডে মমতা
প্রেসিডেন্সির সাথে গাঁটছড়া বাঁধতে পারে এডিনবরা বিশ্ববিদ্যালয়

রূপাঞ্জনা দত্ত, এডিনবরা (স্কটল্যান্ড), ১৬ নভেম্বর: বাংলা থেকে আগত শিল্পপতি এবং রাজ্যের শিল্প-বাণিজ্যমন্ত্রী অমিত মিত্রের মুখ থেকে কথাগুলো শুনে নিয়েছিল স্কটিশ ডেভেলপমেন্ট ইন্টারন্যাশনালের তরফে উপস্থিত ৫৬টি সংস্থা। কিন্তু তাতে যেন তর সইছিল না তাদের। তারা সেই কথাগুলোই শুনতে চাইছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ থেকে।
বিশদ

 ডিমের দাম বৃদ্ধিতে উদ্বিগ্ন রাজ্য সরকার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খুচরো বাজারে ডিমের দাম অস্বাভাবিকভাবে বেড়ে যাওয়ায় রাজ্য সরকার ক্ষুব্ধ। প্রাণিসম্পদ দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ পোলট্রি ফেডারেশনের কর্তাদের জানিয়ে দিয়েছেন, ডিমের দাম কমানোর জন্য তাঁরা ব্যবস্থা না নিলে সরকার পোলট্রির জন্য যে বিশেষ ‘ইনসেনটিভ’ দেয়, তা প্রত্যাহারের বিষয়টি বিবেচনা করতে বাধ্য হবে।
বিশদ

পর্যটক টানতে এবার বদলে যাওয়া বাংলার সৌন্দর্যের ভিডিও প্রচার

 বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: অক্টোবরের গোড়া থেকে নভেম্বরের শেষ পর্যন্ত সময়ের মধ্যে কখনও কাছ থেকে কাঞ্চনজঙ্ঘাকে দেখেছেন? অথবা ডিসেম্বরের শেষ সপ্তাহে? টেবিলের অপর প্রান্ত থেকে প্রশ্নটা ছুঁড়ে দিলেন রাজ্য পর্যটন উন্নয়ন নিগমের ম্যানেজিং ডিরেক্টর তন্ময় চক্রবর্তী।
বিশদ

সংস্কারের ‘ত্রিফলা’ দেশে স্বচ্ছতা এনেছে, সিঙ্গাপুরে বললেন জেটলি

 সিঙ্গাপুর, ১৬ নভেম্বর (পিটিআই): আধার, নোট বাতিল ও জিএসটি এই ‘ত্রিফলা’ সংস্কার ভারতে স্বচ্ছতা বাড়িয়েছে। এর ফলে দেশের অর্থনীতি নগদ নির্ভর থেকে কম নগদের দিচ্ছে যাচ্ছে। সিঙ্গাপুরে আয়োজিত বিনিয়োগকারীদের এক সভায় এমনটাই জানালেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি।
বিশদ

জিএসটি সহ বেশ কিছু দাবি
কেন্দ্রের দ্বারস্থ হবেন ছোট স্বর্ণ ব্যবসায়ীরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জিএসটি নিয়ে ফের কেন্দ্রের কাছে দরবার করতে চলেছেন ছোট স্বর্ণকাররা। তাঁদের বক্তব্য, এমনিতেই জিএসটি’র কারণে ব্যবসা খানিকটা মার খাচ্ছে। তার উপর তিন মাস অন্তর রিটার্ন দাখিল করার বিষয়টি রয়েছে। এতে সমস্যায় পড়ছেন সোনার ছোট ব্যবসায়ীরা। বিশদ

পাইরেসির অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হতে চলেছেন ‘কমরেড’ ছবির প্রযোজক

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত জুলাই মাসে মুক্তি পাওয়া ‘কমরেড’ ছবিটি এই বছর বেআইনিভাবে একটি স্যোশাল নেটওয়ার্কিং সাইটে আপলোড করা হয়েছে, এই অভিযোগ তুলে ওই সাইটটির বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হতে চলেছেন ছবিটির প্রযোজক। বুধবার প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে এ কথা জানান ছবির প্রযোজক ইন্দ্রজিৎ রায়।
বিশদ

16th  November, 2017
পোলট্রি করতে এবার ৮ লক্ষ অনুদান, পরিকাঠামোও তৈরি করে দেবে রাজ্য

 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: রাজ্যে প্রতিদিন আড়াই কোটি ডিম লামে। কিন্তু এখানে ডিমের যা উৎপাদন হয়, তাতে পুরো চাহিদা পূরণ হয় না। রোজ ৯৩ লক্ষ ডিম বাইরের রাজ্য থেকে আমদানি করতে হয়। ডিমের অভাব মেটাতে এতদিন মুরগি বিতরণ করা হত।
বিশদ

16th  November, 2017
ইন্ডিগোকে ৪৩০টি বিমান বিক্রি করবে এয়ারবাস

 দুবাই, ১৫ নভেম্বর: ভারতীয় উড়ান সংস্থা ইন্ডিগোকে ৪৩০টি বিমান বিক্রির কথা ঘোষণা করল এয়ারবাস।
বিশদ

16th  November, 2017
কেন্দ্রের বেসরকারিকরণের বিরুদ্ধে মিছিলে শোভনদেব

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লাভজনক বা পরিষেবা প্রদানকারী সংস্থার বেসরকারিকরণ করা কেন্দ্রীয় সরকারের একটা ভ্রান্ত নীতি। বুধবার কেন্দ্রের এই নীতির বিরুদ্ধে তৃণমূল ট্রেড ইউনিয়ন কংগ্রেস সমর্থিত বিএসএনএল স্টাফ ইউনিয়ন মিছিল করে।
বিশদ

16th  November, 2017
রাজধানীর আন্তর্জাতিক বাণিজ্য মেলা থেকে ক্ষুদ্র শিল্পে বিনিয়োগ টানাই লক্ষ্য রাজ্যের

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৪ নভেম্বর: ক্ষুদ্র, ছোট এবং মাঝারি শিল্পের (এমএসএমই) উপর ভর করে পশ্চিমবঙ্গে বিনিয়োগের আশা করছে রাজ্য সরকার। আজ এখানে আন্তর্জাতিক বাণিজ্য মেলায় (আইআইটিএফ) পশ্চিমবঙ্গ প্যাভিলিয়নের উদ্বোধন করে এ কথা জানিয়ে দিলেন রাজ্যের দিল্লিস্থিত রেসিডেন্ট কমিশনার কৃষ্ণ গুপ্তা এবং রাজ্যের খাদ্য প্রক্রিয়াকরণ দপ্তরের সচিব নন্দিনী চক্রবর্তী।
বিশদ

15th  November, 2017
মরক্কোয় বলিউডের সিনেমার ব্যাপক চাহিদা
কনটেন্ট বনাম স্টারডমের লড়াই জমিয়ে দিল চতুর্থ দিনের উৎসব প্রাঙ্গণ

গুঞ্জন ঘোষ,কলকাতা: সোমবার চলচ্চিত্র উৎসবের প্রাঙ্গণ জমে উঠল কনটেন্ট বনাম স্টারডমের চিরাচরিত লড়াইকে কেন্দ্র করে। এদিন আড্ডা জোনের মুক্তমঞ্চে বিতর্ক সভায় আলোচনার বিষয় ছিল ‘কনটেন্ট না স্টারডম’। অংশগ্রহণ করেন চিরঞ্জিৎ চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী ও শ্রাবন্তী। অনুষ্ঠান সঞ্চালনা করেন যিশু সেনগুপ্ত।
বিশদ

14th  November, 2017
শ্যাম সুন্দরের ‘শারদ সুন্দরী’ র সেরা ১২ প্রতিযোগী

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শ্যাম সুন্দর জুয়েলার্স আয়োজিত শারদ সুন্দরী প্রতিযোগিতার সেরা ১২ বাছাই পর্ব অনুষ্ঠিত হল কলকাতায়। এবছর সপ্তমবর্ষে পদার্পণ করল প্রতিযোগিতা। যার পথ চলা শুরু হয়েছিল ২০১১ সালে। শারদ সুন্দরী প্রতিযোগীদের খোঁজে আসমুদ্র হিমাচল খোঁজ চালিয়েছে সংস্থা। দেশের বিভিন্ন স্থান থেকে এমনকি দুর্গাপুজোর মণ্ডপে মণ্ডপে ঘুরেও অপরূপাদের সন্ধান চালিয়েছে শ্যামসুন্দর।
বিশদ

14th  November, 2017
সাত মাসে সর্বোচ্চ খুচরো সূচক

 মুম্বই, ১৩ নভেম্বর (পিটিআই): গত সাত মাসের মধ্যে সর্বোচ্চ হল খুচরো মূল্য সূচক। অক্টোবরে মুদ্রাস্ফীতির হার গত বছরের এই সময়ের তুলনায় বেড়েছে ৩.৫ শতাংশ। বিশেষজ্ঞরা জানিয়েছেন, মূল্য সূচকের এই বৃদ্ধির পিছনে রয়েছে খাদ্যদ্রব্যের দামবৃদ্ধি। খাদ্যদ্রব্যের মূল্যবৃদ্ধির জন্য বৃষ্টিপাতকেই দায়ী করা হয়েছে।
বিশদ

14th  November, 2017
মাংসের দাম কমাতে ১২ কোটি টাকা ব্যয়ে এসি ঘরে মুরগি চাষ করবে হরিণঘাটা মিট

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: রাজ্য সরকারের হাতে এখন লক্ষ লক্ষ মুরগি। প্রাণিসম্পদ উন্নয়ন দপ্তরের আওতায় সেসব মুরগি চাষ হয় রাজ্যের নানা প্রান্তে। কিন্তু সেই মুরগিগুলি আদরযত্ন পায় শুধু ডিম দেওয়ার জন্য। তাদের মাংস বেচে নাকি তেমন লক্ষ্মীলাভ হয় না সরকারের। তাই মাংস উৎপাদনে এবার বিশেষ উদ্যোগ নিচ্ছে সরকারি সংস্থা হরিণঘাটা মিট।
বিশদ

13th  November, 2017

Pages: 12345

একনজরে
বিএনএ, আসানসোল: বৃহস্পতিবার রাতে বার্নপুরের নেহরু পার্কের কাছে এক ক্যাটারিং সংস্থার কর্মীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। আর এক ক্যাটারিং কর্মীও গুলিবিদ্ধ হয়ে আসানসোল জেলা হাসপাতালে ভরতি রয়েছেন। পুলিস জানিয়েছে, মৃতের নাম রানা বন্দ্যোপাধ্যায়(২৫)। তাঁর বাড়ি বার্নপুরের প্রান্তিক ক্লাবের কাছে। ...

 অলকাভ নিয়োগী, বনগাঁ, বিএনএ: শীতের কনকনে ঠান্ডা কিংবা বর্ষার মুষলধারার বৃষ্টি। মাথার উপর ছাদ বলতে একটি ছেঁড়া পলিথিন। আর দেওয়াল? তাপ্পি দেওয়া কয়েকটা মলিন শাড়ি। এটাই ছিল মাথা গোঁজার একচিলতে আশ্রয়। কারও বয়স ৬৫, কারও ৭০, কেউ বা অশীতিপর। ...

 অর্পণ সেনগুপ্ত, কলকাতা: মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠক জেলায় নিয়ে গিয়েছেন। এবার স্কুল পরিদর্শনে বিকাশ ভবনের শীর্ষকর্তারা ঘুরে বেড়াবেন জেলায়। নিজেরাই খতিয়ে দেখবেন স্কুলের পঠনপাঠন, পরিকাঠামো। জয়েন্ট থেকে ডেপুটি ডিরেক্টর, সবাইকেই মাঠে নামিয়ে দেওয়া হচ্ছে। ...

 সংবাদদাতা, আলিপুরদুয়ার: স্বাধীনতার পর এই প্রথম বেঙ্গল ওলিম্পিক অ্যাসোসিয়েশন তাদের রাজ্য চ্যাম্পিয়নশিপের খেলা উত্তরবঙ্গে করার সিদ্ধান্ত নিয়েছে। এই চ্যাম্পিয়নশিপ আয়োজনের জন্য অ্যাসোসিয়েশনের নয় সদস্যের একটি প্রতিনিধি দল উত্তরবঙ্গের জেলায় জেলায় খেলাধুলোর পরিকাঠামো ঘুরে দেখার সিদ্ধান্ত নিয়েছে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শত্রুরা পরাভূত হবে। কর্মে পরিবর্তনের সম্ভাবনা। স্থাবর ও অস্থাবর সম্পদের জন্য ব্যয়বৃদ্ধির যোগ আছে। কোনও ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ছাত্র দিবস
১৮৬৯: লোহিত সাগর এবং ভূমধ্যসাগরকে জুড়তে মিশরে সুয়েজ খালের উদ্বোধন
১৯০৩: দু’ভাগে বিভক্ত হয়ে গেল রাশিয়ার স্যোশাল ডেমোক্র্যাটিক লেবার পার্টি
১৯২৮: স্বাধীনতা সংগ্রামী লালা লাজপত রায়ের মৃত্যু
২০০০: আলবার্তো ফুজিমোরিকে পেরুর প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হল
২০১২: প্রয়াত শিবসেনা প্রধান বালাসাহেব থ্যাকারে

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.৫০ টাকা ৬৬.১৮ টাকা
পাউন্ড ৮৪.৬৬ টাকা ৮৭.৫২ টাকা
ইউরো ৭৫.৬৩ টাকা ৭৮.২৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯১০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৩৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ অগ্রহায়ণ, ১৭ নভেম্বর, শুক্রবার, চতুর্দ্দশী দিবা ঘ ৩/৩০, নক্ষত্র-স্বাতী সন্ধ্যা ৫/১১, সূ উ ৫/৫৪/২৪, অ ৪/৪৮/৪৮, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৭ মধ্যে পুনঃ ৭/২১ গতে ৯/৩২ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি, রাত্রি ঘ ৫/৪১ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৮ গতে ৩/১৭ মধ্যে পুনঃ ৪/১০ গতে উদয়াবধি। বারবেলা ৮/৩৮ গতে ১১/২২ মধ্যে। কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৩ মধ্যে।
৩০ কার্তিক, ১৭ নভেম্বর, শুক্রবার, চতুর্দ্দশী ২/৫৪/৫৬, স্বাতীনক্ষত্র রাত্রি ৫/২৯/২৮, সূ উ ৫/৫৪/৪১, অ ৪/৪৮/০, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৮/১৪ মধ্যে, ৭/২১/৪৮-৯/৩২/২৭, ১১/৪৩/৭-২/৩৭/২০, ৩/২০/৫৩-৪/৪৮/০, রাত্রি ৫/৪০/২৭-৯/১০/১৪, ১১/৪৭/৩৩-৩/১৭/২০, ৪/৯/৪৭-৫/৫৫/২৬, বারবেলা ৮/৩৮/১-৯/৫১/৪১, কালবেলা ৯/৫১/৪১-১১/২১/২০, কালরাত্রি ৮/৪/৪০-৯/৪৩/০।
২৭ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
 আইএসএল: এটিকে ০, কেরল ব্লাস্টার্স ০

 আজ কোচিতে আইএসএলের উদ্বোধনী ম্যাচ গোলশূন্যয় শেষ করল এটিকে ও ...বিশদ

10:04:41 PM

আইএসএল: এটিকে ০, কেরল ব্লাস্টার্স ০ (প্রথমার্ধ পর্যন্ত) 

08:56:14 PM

ব্রিটেনে মাঝ আকাশে বিমান ও হেলিকপ্টারের সংঘর্ষ
মাঝ আকাশে বিমান ও হেলিকপ্টারের মুখোমুখি সংঘর্ষ। এদিন ...বিশদ

08:22:00 PM

কোচিতে আইএসএলের উদ্বোধনী অনুষ্ঠান চলছে 

07:54:43 PM

ট্রেনের সময়সূচি বদল
ডাউন ট্রেন দেরিতে আসার কারণে

১৩০০৯ ...বিশদ

05:06:00 PM